তুলা রাশিফল 2025

Author: Pallabi Pal | Updated Fri, 20 Sep 2024 03:30 PM IST

তুলা রাশিফল 2025 এর মাধ্যমে, আমরা জানব 2025 সালটি তুলা রাশিদের স্বাস্থ্য, শিক্ষা, ব্যবসা, চাকরি, আর্থিক দিক, প্রেম, বিবাহ, বৈবাহিক জীবন, বাড়ি, পরিবার, জমি, ভবন, যানবাহন ইত্যাদির জন্য কেমন থাকতে চলেছে? এছাড়াও, এই বছরের গ্রহ-পরিবর্তনের উপর ভিত্তি করে, আমরা আপনাকে কিছু সমাধানও বলব, যা অবলম্বন করে আপনি সম্ভাব্য সমস্যা বা দ্বিধা-দ্বন্দ্বের সমাধান পেতে সক্ষম হবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য 2025 কি বলছে?


To Read in English Click Here: Libra Horoscope 2025

সাল 2025 এ তুলা রাশিদের স্বাস্থ্য জীবন

তুলা রাশিদের জন্য স্বাস্থ্যের দিক থেকে 2025 সাল মিশ্রিত ফল দিতে পারে। তবে গত বছরের তুলনায় ফল ভালো হতে পারে। বছরের শুরু থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত বৃহস্পতি অষ্টম ভাবে থাকবে যার কারণে পেট, কোমর বা বাহু সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। একই সময়ে, মার্চ মাস পর্যন্ত শনির অধিগ্রহণ পেট ও মুখ সংক্রান্ত কিছু সমস্যা দিতে পারে। এর পরে, শনি গ্রহের গোচর শুভ ফল দিতে শুরু করবে।

বিস্তারিত ভাবে পড়ার জন্য ক্লিক করুন রাশিফল 2025

তুলা রাশিফল 2025 অনুসারে, বৃহস্পতি মে মাসের মাঝামাঝি পরেও ভাল ফল দেবে, তবে এই সমস্ত কিছুর মধ্যেও মে মাস থেকে রাহুর গোচর কিছু পেট সংক্রান্ত সমস্যা দেবে। তার মানে বছরের প্রথম ভাগে স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ হবে। এর পর ধীরে ধীরে ফলাফলের উন্নতি হতে শুরু করবে। শুধুমাত্র ছোটখাটো অমিল থাকতে পারে। আপনি যদি অন্যান্য সতর্কতা অবলম্বন করেন তবে আপনি আপনার স্বাস্থ্যকে আরও ভালভাবে উপভোগ করতে পারবেন। সংক্ষেপে, 2025 সাল স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে মিশ্র ফলাফল দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে বছরের দ্বিতীয়ার্ধ ভালো যাবে।

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: तुला राशिफल 2025

যে কোন নির্ণয় নিতে হচ্ছে সমস্যা, তাহলে এক্ষনি করুন আমাদের বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

সাল 2025 এ তুলা রাশিদের শিক্ষা জীবন

তুলা রাশিদের শিক্ষার দৃষ্টিকোণ থেকেও এই বছর আপনাকে মিশ্রিত পরিণাম দিবে। যদিও খুব পরিশ্রম করা বিদ্যার্থীদের বেশির ভাগ সময় অনুকূল পরিণাম প্রাপ্ত করতে থাকবে কিন্তু পড়াশোনার দিকে বেশি গভীর থাকা বিদ্যার্থীরা বছরের প্রথম অংশে তুলনামূলক রূপে দুর্বল পরিণাম দেখতে পাওয়া যেতে পারে। বছরের দ্বিতীয় অংশে বিশেষ করে মে মাসের মধ্যর পরে শিক্ষার স্তরে দ্রুতের সাথে সুধার দেখতে পাওয়া যাবে। এই ধরনের শিক্ষার্থী যারা তাদের জন্মস্থান বা তাদের বর্তমান বাসস্থান থেকে দূরে পড়াশোনা করতে চায় এবং বাইরে পড়াশোনা করার চেষ্টা করছে; তাদের প্রচেষ্টা সফল হতে পারে।

তুলা রাশিফল 2025 র অনুসারে বিদেশে গিয়ে পড়াশোনা করার ইচ্ছা রাখা বিধার্থীদেরও ভালো পরিণাম প্রাপ্ত হবে। তার সাথেই বিদেশ গিয়ে পড়াশোনা করা বিদ্যার্থীদেরও ভালো পরিণাম প্রাপ্ত হবে। ধর্ম এবং আধ্যাধিক ব্যাপারে সাথে জড়িত শিক্ষা প্রাপ্ত করা বিধার্থীদেরও মে মাসের মধ্য ভাগের পরের সময় বেশ ভালো থাকবে। যদিও এই সময় থেকে অর্থাৎ মে মাসের পরের সময়ে রাহুর পঞ্চম ভাবে হওয়া প্রাথমিক শিক্ষা প্রাপ্ত করণীয় বিদ্যার্থীদের মনকে উত্তেজিত বা বিরক্ত করতে পারে। অর্থাৎ, বারবার আপনার মনোযোগ আপনার বিষয় থেকে সরে যেতে পারে, যা আপনাকে নিরন্তর প্রচেষ্টার সাথে বজায় রাখতে হবে; তবেই আপনি ভালো ফল পেতে পারবেন।

সাল 2025 এ তুলা রাশিদের ব্যাবসা জীবন

তুলা রাশিদের, ব্যবসার দৃষ্টিকোণ থেকে সাল 2025 তুলনামূলক রূপে বেশ ভালো থাকতে পারে। যদিও বছরের শুরুতে কিছুটা ধীর গতি হতে পারে। অর্থাৎ মাসে কার্য্য ব্যবসা কিছুটা ধীরে চলতে পারে। নতুন পরিকল্পনা করতেও অসুবিধা হতে পারে। হয় নতুন পরিকল্পনাগুলি ভাল দেখাবে না বা সেগুলিতে কিছু ত্রুটি থাকতে পারে, তবে মার্চ মাসের পরে, শনির অনুকূল গোচর আপনার চিন্তাভাবনা এবং পরিকল্পনা করার ক্ষমতাকে উন্নত করবে, যা আপনার ব্যবসায় ইতিবাচক প্রভাব ফেলবে।

বৃহস্পতির গোচরও মে মাসের মধ্য ভাগের পরে অনুকূল হয়ে যাবে। এই সব কারণে আপনার ব্যবসা ভালো চলবে। ব্যবসার যাত্রা সফল থাকবে। সিনিয়রদের কাছ থেকে ভালো নির্দেশনা পাবেন। এই সমস্ত কারণে আপনি আপনার ব্যবসায় ভাল করতে সক্ষম হবেন।

সাল 2025 এ তুলা রাশিদের চাকরী জীবন

তুলা রাশিদের, চাকরীর দৃষ্টিকোণ থেকে সাল 2025 তুলনামূলক রূপে ভালো থাকবে। অর্থাৎ গত বছরের তুলনাতে এই বছর ভালো থাকবে। যদি আপনি চাকরী বদলাতে চান মার্চের পরে বদলানো বেশি ভালো হবে। সম্ভব হলে মে মাসের মধ্য ভাগের পরে বদলাব করলে ভালো হবে কেননা মে মাসের মধ্য ভাগের পরে বেশি ভালো পরিণাম মিলবে। অর্থাৎ বছরের শুরুর মাস থেকে নিয়ে মার্চ মাস পর্যন্তের সময় চাকরীতে কিছু ধীর গতি হতে পারে।

আপনার সহকর্মী আর প্রতিযোগীরা আপনাকে হয়রানি করার চেষ্টা করতে পারে তবে মার্চ মাসের পরে আপনি একটি অর্থপূর্ণ স্থান অর্জন করবেন। তুলা রাশিফল 2025 অনুসারে, পরিবর্তনের দৃষ্টিকোণ থেকে, মে মাসের মাঝামাঝি পরে সময়টি খুব ভাল ফল দিতে পারে। এসময় বলা যায়, ​​2025 সাল চাকরির দিক থেকে মিশ্র হতে পারে। বছরের প্রথম ভাগ একটু দুর্বল হতে পারে এবং দ্বিতীয় ভাগ খুব ভালো ফল দিতে পারে। চাকরিতে পরিবর্তন, পদোন্নতি এবং অগ্রগতি মে মাসের মাঝামাঝি পরে তুলনামূলকভাবে ভালো হবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলুনের সম্পূর্ণ লেখা-ঝোখা

সাল 2025 এ তুলা রাশিদের আর্থিক জীবন

তুলা রাশিদের, আপনার লাভ ভাবের অধিপতি সূর্য্য গ্রহ সারা বছরে কিছু মাস ভালো কিছু মাস দুর্বল যদিও কিছু মাস মিশ্রিত পরিণাম দিবে। এমন স্থিতিতে ধন ভাবের অধিপতি মঙ্গলের থাকতে চলেছে। অতএব এই দুটি গ্রহ অনুসারে আর্থিক ব্যাপারে বছর মিশ্রিত থাকতে চলেছে কিন্তু ধনের কারক বৃহস্পতির গোচর মে মাসের মধ্য ভাগের পরে বেশ ভালো হতে চলেছে। স্বাভাবিক ভাবে এটি আর্থিক রূপে বেশ ভালো মজবুত দিতে পারে।

তবে মে মাসের মাঝামাঝি আগেও বৃহস্পতির প্রভাব অর্থের ঘরে থাকবে। অতএব, সঞ্চিত অর্থের বিষয়ে কোনও সমস্যা হবে না, তবে আবার উপার্জনে কিছুটা অসুবিধা হতে পারে। অর্থাৎ অর্থনৈতিক দিক থেকে ​​2025 সাল মিশ্র হতে পারে। তুলা রাশিফল 2025 অনুসারে, বছরের প্রথম ভাগটি গড় ফলাফল দিচ্ছে বলে মনে হচ্ছে এবং বছরের দ্বিতীয় ভাগটি খুব ভাল ফল দেবে বলে মনে হচ্ছে। আপনার সঞ্চিত টাকা মার্চ মাস পর্যন্ত নিরাপদে রাখতে হবে।

ভুল জায়গায় বিনিয়োগ করবেন না। এটি করার মাধ্যমে আপনি আপনার অর্থ নিরাপদ রাখতে সক্ষম হবেন। একই সময়ে, মার্চের পরে, শনির দৃষ্টির প্রভাব অর্থের ভাব থেকে শেষ হয়ে যাবে এবং আপনার অর্থ অনেকাংশে সুরক্ষিত থাকবে। অর্থাৎ কোন অপব্যয় হবে না। কোন অপ্রত্যাশিত খরচ হবে না এবং আপনি বুদ্ধিমানের সাথে আপনার অর্থ পরিচালনা করতে সক্ষম হবেন।

সাল 2025 এ তুলা রাশিদের প্রেম জীবন

তুলা রাশিদের প্রেম জীবনের দৃষ্টিকোণ থেকে এই সাল 2025 মিশ্রিত থাকতে পারে। কিছু ব্যাপারে পরিণাম কিছুটা দুর্বল থাকতে পারে। বছরের শুরু থেকে নিয়ে মার্চ মাস পর্যন্ত পঞ্চম ভাবে শনি গ্রহের প্রভাব থাকবে। যদিও শনি গ্রহ নিজের রাশিতেই কিন্তু শনি নিরস গ্রহ হয়ে থাকে যা পঞ্চম ভাবে হয়ে প্রেম সম্পর্কের ব্যাপারে নিরসতা ভাব দিতে পারে। অর্থাৎ প্রেম জীবনে কিছু বিশেষ মজা আসবে না। একে অপরের প্রতি টান অনুভব হতে পারে। তার মানে প্রেমের পরিবর্তে, আপনি একে অপরের দোষ খুঁজে বের করতে কাজ করতে পারেন।

যদি সত্যিই এমনটি হয়ে থাকে তবে তা এড়ানো দরকার। মার্চের পর শনির প্রভাব পঞ্চম ভাব থেকে চলে যাবে। অতএব, পুরানো ভুল বোঝাবুঝি এবং সমস্যার সমাধান হবে তবে মে মাসের পরে রাহু পঞ্চম ভাবে প্রবেশ করবে, তাই কিছু ভুল বোঝাবুঝি নতুন করে শুরু হতে পারে। এই সবের মধ্যে, ইতিবাচক বিষয় হবে যে মে মাসের মাঝামাঝি পরে, পঞ্চম ভাবে বৃহস্পতির প্রভাব শুরু হবে যা ভুল বোঝাবুঝি দূর করতে সাহায্য করবে। অর্থাৎ বছরের শুরু থেকে মার্চ মাস পর্যন্ত সময়টা দুর্বল। মার্চ থেকে মে মাসের মধ্যে সময়টি অনুকূল। মে মাসের পরের সময়টা মিশ্র হতে পারে, অর্থাৎ কিছু সমস্যা দেখা দেবে তবে শীঘ্রই সমাধান হয়ে যাবে, সেজন্য আমরা এই বছরটিকে প্রেমের ক্ষেত্রে মিশ্র বলছি।

সাল 2025 এ তুলা রাশিদের বিবাহ এবং বিবাহিত জীবন

এই বছরের বেশিরভাগ সময় তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল ফল দিতে পারে, যারা বিবাহের বয়সে পৌঁছেছেন এবং যারা বিবাহের চেষ্টা করছেন। বছরের প্রাথমিক অংশটি খুব সহায়ক নয়, বরং বাগদান ইত্যাদি সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে, অর্থাৎ বিবাহের প্রাথমিক ধাপগুলি অসুবিধায় পূর্ণ হতে পারে। অতএব, বিষয়গুলিকে এগিয়ে নেওয়ার সম্ভাবনা ক্ষীণ হবে। বছরের দ্বিতীয় ভাগে, যখন পঞ্চম ভাব থেকে শনির প্রভাব শেষ হয়ে যাবে এবং বৃহস্পতির গোচর অনুকূল হয়ে উঠবে, তখন আপনি খুব ভাল ফল পেতে শুরু করবেন।

তুলা রাশিফল 2025 র অনুসারে মে মাসের মধ্য ভাগের পরে বৃহস্পতি পঞ্চম দৃষ্টি থেকে প্রথম ভাবকে দেখবে সাথ-ই-সাথ নবম দৃষ্টি পঞ্চম ভাবকে দেখবে যা বাগদান এবং বিবাহ উভয়ের জন্য অনুকূল পরিস্থিতি বলে বলা হবে। অর্থাৎ বছরের শুরুটা দুর্বল হলেও মে মাসের মাঝামাঝি পরে বাগদান, বিয়ে, প্রেম, বিয়ে ইত্যাদির জন্য ভালো অনুকূল পরিস্থিতি রয়েছে বলে মনে হয়। বৈবাহিক সম্পর্কের কথা বললে বছরের প্রথম মাস, বিশেষ করে মার্চ মাস এ ক্ষেত্রে দুর্বল থাকতে পারে। মার্চের পর থেকে পরিস্থিতি ধীরে ধীরে অনুকূল হতে শুরু করবে এবং মে মাসের মাঝামাঝি পরে পরিস্থিতি অনেক ভালো হয়ে যাবে।

আপনার কুন্ডলীতে রাজযোগ? জানুন আপনার রাজযোগ রিপোর্ট

সাল 2025 এ তুলা রাশিদের পারিবারিক এবং গৃহস্থ জীবন

তুলা রাশিফল 2025 অনুসারে বছরের প্রথম মাসগুলি পারিবারিক ক্ষেত্রে ভাল নয়। বছরের প্রাথমিক মাসগুলিতে, বিশেষ করে মার্চ পর্যন্ত, শনি দশম ভাব থেকে আপনার দ্বিতীয় ঘরে দৃষ্টিপাত করছে, যা পরিবারের সদস্যদের মধ্যে কলহ সৃষ্টি করতে পারে। আপনার কথোপকথনের ধরনও কিছুটা দুর্বল থাকতে পারে। আপনার পরিবারের সদস্যরা আপনার কথা পছন্দ নাও করতে পারে। অন্যরা আপনার কথার অন্য কোনো অর্থ খুঁজে পেতে পারে। তাই মার্চ মাস পর্যন্ত কম কথা বলাই ভালো, কাজের কথা বলা এবং যা কথা বলা হোক সম্মানের সঙ্গেই করা উচিত।

মার্চ মাসের পর দ্বিতীয় ঘর থেকে শনির প্রভাব শেষ হয়ে যাবে। ফলে ধীরে ধীরে পারিবারিক বিষয়ে সামঞ্জস্যের গ্রাফ বাড়তে শুরু করবে এবং ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। গৃহস্থালি সংক্রান্ত বিষয়ে কথা বললে এ বছর দীর্ঘ সময় এ বিষয়ে কোনো প্রতিকূলতা আছে বলে মনে হয় না। যদিও বৃহস্পতি বছরের প্রাথমিক মাসগুলিতে অষ্টম ঘরে থাকবে, এটি নবম দিক থেকে চতুর্থ ঘরের দিকে নজর দেবে; যা গৃহস্থালির ক্ষেত্রে বড় ধরনের কোনো সমস্যা সৃষ্টি করবে না। একই সময়ে, মে মাসের মাঝামাঝি পরে, বৃহস্পতির অবস্থান খুব ভাল হয়ে উঠবে যা আপনার জন্য প্রতিটি বিষয়ে সহায়ক হবে। অর্থাৎ গৃহস্থালি সংক্রান্ত বিষয়ে এ বছর কোনো বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নেই।

সাল 2025 এ তুলা রাশিদের ভূমি, ভবন, বাহন সুখ

তুলা রাশিদের, জমি ও দালান সংক্রান্ত বিষয়ে এ বছর কোনো বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আপনি আপনার কর্ম এবং প্রচেষ্টা অনুযায়ী ফলাফল পেতে থাকবে. আপনি যদি কোনও জমি বা প্লট কিনতে চান তবে আপনাকে কেবল কঠোর চেষ্টা করতে হবে এবং প্রাসঙ্গিক অর্থ সংগ্রহ করতে হবে এবং আপনি জমি এবং ভবন সম্পর্কিত আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন।

তুলনা করলে বছরের দ্বিতীয়ার্ধ এ ক্ষেত্রে ভালো বলা হবে। বছরের প্রথমার্ধটাও ভালো হলেও, তুলনামূলকভাবে দ্বিতীয়ার্ধটা আরও ভালো হতে পারে। যানবাহন সম্পর্কিত বিষয়ে কথা বললে, আপনি এই বিষয়েও ভাল ফলাফল পেতে পারেন। তুলা রাশিফল 2025 অনুসারে, শুক্রের গোচর বেশিরভাগ সময় অনুকূল ফলাফল দিচ্ছে বলে মনে হচ্ছে। চতুর্থ ভাবে বৃহস্পতি গ্রহের গোচরও অনুকূল থাকবে। এই সমস্ত কারণে, আপনি আপনার কাঙ্ক্ষিত ইচ্ছা অনুযায়ী বাহন আনন্দ পেতে সক্ষম হবেন।

সাল 2025 এ তুলা রাশিদের জন্য উপায়

রত্ন এবং যন্ত্র সহ সম্পূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় সমাধানের জন্য ভিজিট করুন।: এস্ট্রাসেজ অনলাইন শপিং স্টোর

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

1. 2025 সালে কখন তুলা রাশির শুভ দিন আসবে?

2025 সালের মে থেকে, বৃহস্পতি তুলা রাশির নবম ঘরে প্রবেশ করবে এবং অক্টোবর 2025 থেকে ডিসেম্বর 2025 পর্যন্ত, বৃহস্পতি তুলা রাশির দশম ঘরে প্রবেশ করবে। এই সময়টি আপনার জীবনে শুভ বয়ে আনবে।

2. 2025 সাল কি তুলা রাশির জাতকদের জন্য ভালো বছর?

নতুন বছর 2025 তুলা রাশির জাতকদের জন্য মিশ্র ফল নিয়ে আসবে। এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

3. তুলা রাশির দেব/দেবী কে?

তুলা রাশির দেবতা হলেন দেবী পার্বতী। এই রাশিচক্রের জন্য, শবন মাসটি কর্মজীবন এবং ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে শুভ প্রমাণিত হবে।

Talk to Astrologer Chat with Astrologer