সংখ্যাতত্ব জ্যোতিষ 2025

Author: Pallabi Pal | Updated Thu, 10 Oct 2024 05:17 PM IST

সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র গণনার আঁধারে তৈরী করা হয়েছে সংখ্যা ফল, যার মাধ্যমে আপনি আপনার আগামী সাল অর্থাৎ 2025 র ব্যাপারে অনুমান করতে পারবে যে 2025 আপনার জন্য কেমন পরিণাম দিতে কাজ করতে পারে?


সংখ্যাতত্ব আমাদের জীবনে আলাদা-আলাদা রূপে বা আলাদা-আলাদা দিক থেকে প্রবাহিত করে। কখনও কখনও একটি সংখ্যা আমাদের শুভ ফল দেয় আবার কখনও কখনও একটি সংখ্যা আমাদের জন্য অশুভ হয়। প্রত্যেক বর্ষের নিজের একটি বিশেষ সংখ্যা হয়ে থাকে, সেই সংখ্যা আপনার সংখ্যার সাথে যেমন সম্পর্ক রাখে সেইভাবে পরিণাম আপনি পাবেন বা পেয়ে থাকেন। একই সময়ে, আপনার রুট নম্বর বা নাম নম্বরের সাথে সংখ্যাটির যে ধরনের সম্পর্ক রয়েছে তাও আপনাকে প্রভাবিত করে। উদাহরণের জন্য বর্ষ 2025 র সংখ্যা হচ্ছে 9, সংখ্যা 9 আপনার মূলাঙ্কের সাথে কেমন সম্পর্ক রাখে এটির অনুসারে 2025 এ ভালো, খারাপ বা দুর্বল ঘটনা ব্যাক্তির জীবনে হবে। 9 সংখ্যা আপনার মূল স্বভাবে হবে। সেই স্বভাবের অনুসারে সংখ্যা 9 আপনাকে পরিণাম দিবে। অর্থাৎ একটি সংখ্যা আপনাকে একাধিক উপায়ে প্রভাবিত করে। এই বছরের সংখ্যাটি কীভাবে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনাকে প্রভাবিত করবে, আপনি সংখ্যাতত্ত্ব রাশিফল ​​2025 এর মাধ্যমে এই সমস্ত জানতে সক্ষম হবেন।

Read Here In English: Numerology Horoscope 2025

যখনই নতুন বর্ষ শুরু হতে চলে, আমাদের মনে অনেক প্রকারের জিজ্ঞাসা উৎপন্ন হতে লাগে। যেমনটি হল আমাদের নতুন বছর কেমন থাকবে? অর্থাৎ আগামী নতুন বছরে আমরা কী কী অর্জন করতে পারব বা নতুন বছরে কী ধরনের চ্যালেঞ্জ থাকতে পারে? নতুন বছর কি আমাদের জন্য ভালো না খারাপ? আসছে নতুন বছরে ভালো না মন্দ কী হবে? সাল 2025 নিয়ে আপনার মনে প্রশ্ন থাকতে পারে যে কর্মক্ষেত্রের সাথে জড়িত ব্যাপারে সাল 2025 কেমন থাকতে পারে? পারিবারিক জীবনের জন্য সাল 2025 কেমন থাকতে পারে? আমাদের প্রেমের সম্পর্ক কি 2025 সালে আরও শক্তিশালী হবে নাকি কিছু সমস্যা হতে পারে? এ বছর বিয়ে করব নাকি? সন্তান লাভের জন্য যে প্রচেষ্টা চলছে তা কি সফল হবে নাকি? সন্তান কি প্রমোশন পাবে নাকি পাবে না? স্বাস্থ্য কেমন হবে ইত্যাদি নানা ধরনের প্রশ্ন নববর্ষ ঘনিয়ে এলেই আমাদের মনে উঠতে থাকে।

জীবনের সাথে জড়িত সব ছোট বড় সমস্যার সমাধান জানার জন্য বিদ্যান জ্যোতিষীয়দের সাথে বলুন কথা আর করুন চ্যাট

আপনার এই সব প্রশ্নের উত্তর আমাদের সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 এ আপনাকে দেওয়ার চেষ্টা করবো। যদিও এটি একটি সাধারণ ভবিষ্যদ্বাণী, আপনি যদি ব্যক্তিগতভাবে জানতে চান যে 2025 সাল আপনার জীবনের সমস্যার সমাধান করবে কি না বা এই বছর নতুন কোনও সমস্যা দেখা দেবে কিনা? যদি হয় তাহলে সেটির কিভাবে সমাধান হবে? এই বর্ষ উন্নতির জন্য কি ব্যবস্থা নেওয়া উচিত? এই ধরনের সমস্ত প্রশ্নের উত্তর জানতে, আপনি ব্যক্তিগতভাবে আমাদের প্যানেলের যেকোন সংখ্যা বিশেষজ্ঞের সাথে “বার্তা” অ্যাপ্লিকেশনের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

সাল 2025 র ব্যাপারে:

সংখ্যাতত্ব জ্যোতিষ 2025, দেখতে গেলে এটির মোট যোগ 9 হবে (2+0+2+5=9); এই বছরের সব সংখ্যার যোগ 9 হচ্ছে। সংখ্যাতত্ব জ্যোতিষের আঁধারে সংখ্যা 9 মঙ্গলের সংখ্যা মানা হয়ে থাকে কিন্তু এখানে ধ্যান দেওয়া কথাটি হল যে সাল 2025 র সংখ্যা কে তৈরী করতে 2 আর 5 সংখ্যার গুরুত্বপূর্ণ যোগদান রয়েছে। এমন স্থিতিতে চন্দ্রমা আর বুধের প্রভাব থেকে বাঁচার জন্য মঙ্গলের সংখ্যা 9 কে আমরা উর্যাবান তো মানা হবেই, সাথ-ই-সাথ নিয়ন্ত্রণ উর্জাও মানা হবে। কেননা 2025 র সংখ্যা 2 সবথেকে বেশি মাত্রাতে রয়েছে যার সাহায্যে মঙ্গল গ্রহের সংখ্যা তৈরি হচ্ছে। এমন অবস্থায় চন্দ্র ও মঙ্গল গ্রহের মিলন কিছু ক্ষেত্রে শুভ এবং কিছু ক্ষেত্রে খারাপ বলে বিবেচিত হয়। কারণ এই ধরনের সংমিশ্রণ একজন ব্যক্তিকে আবেগপ্রবণ করে তোলে বলে মনে করা হয়। সংখ্যাতত্ত্ব 2025 এর ফলস্বরূপ, এই বছর আপনাকে মানসিক ভারসাম্যহীনতা দিতে পারে।

যদিও, এই সবের মধ্যে অনুকূল কথাটি হল এই যে সংখ্যা 5 র প্রভাব ভারসাম্য প্রদান করতে কাজ করতে পারে। মানে এ বছর মানুষ পাগল হয়ে যেতে পারে। ধর্ম, কাজ, জাত-পাতের নামে বিবাদ হতে পারে। আদালত বা সরকারের এমন কিছু নির্ণয় হতে পারে যারফলে লোকেদের ভাবনা আঘাত পেতে পারে। মানসিকভাবে আহত, অনেক লোক রাস্তায় নেমে প্রতিবাদ করতে পারে এবং সেই সিদ্ধান্তগুলির বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে, তবে শীঘ্র বা পরে মানুষ কোনও বড় ঝামেলা ছাড়াই ভারসাম্যপূর্ণ হয়ে উঠবে। কারণ সংখ্যা 5 ভারসাম্য দিতে কাজ করবে।

এই বছর তরুণদের মধ্যে বিরক্তির অনুভূতিও দিতে পারে। বিশেষ করে বেকার যুবকরা রাস্তায় নামতে পারে। এমন স্থিতিতে এই বর্ষ সরকারও তরুণদের কথা মাথায় রেখে সিদ্ধান্ত নিতে পারে। এছাড়া ধার্মিক আঁধারে কিছু নির্ণয় নেওয়া যেতে পারে। নারীদের কল্যাণে এ বছর কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নেওয়া হতে পারে। সাধারণভাবে, আমরা এই বছরটিকে গড় থেকে কিছুটা ভাল বলতে পারি। এখানে ইতিবাচক বিষয় হবে ছোটখাটো বিবাদ বা বিশৃঙ্খলার পরে, সবকিছু ভারসাম্যপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। 2025 সালের সংখ্যাগুলি আপনার নম্বরগুলিকে কীভাবে প্রভাবিত করবে এবং আপনার জন্য ফলাফল দেবে তা এবার আমাদের জানা যাক।

মূলাঙ্ক 1

যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19 অথবা 28 তারিখে হয়েছে তাহলে, আপনার মূলাঙ্ক 1 হবে। সংখ্যা 1 র অধিপতি গ্রহ সূর্য্য হয়ে থাকে। অতএব আপনার উপর সূর্যের প্রমুখ প্রভাব থাকবে। যা চলাকালীন আপনি আত্মসম্মানী স্বভাবের হতে পারে। যদিও কখনও কখনও আপনার আত্মসম্মানও অহংকারে পরিণত হতে পারে। সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র অনুসারে, লোকেরা আপনাকে অহংকারীও মানতে পারে। এই সময় আত্মসম্মানী আর অভিযান এ পার্থক্য বোঝা এবং নিজেকে মর্যাদাপূর্ণ রাখা গুরুত্বপূর্ণ হবে। সূর্যের প্রভাবে প্রকৃতিতে অন্য মানুষের তুলনায় একটু রাগ বেশি থাকতে পারে। এর মানে হল যে আপনি একজন আত্মসম্মানিত ব্যক্তি যদি কোনো কারণে আপনি অন্যদের কাছে অহংকারী দেখান, তাহলে আপনাকে নিজেকে আত্মসম্মানশীল প্রমাণ করতে, আত্মসম্মান বজায় রাখতে এবং অপ্রয়োজনীয় রাগ এড়াতে কাজ করতে হবে। আপনি যে ক্ষেত্রেই কাজ করেন না কেন, আপনার সমস্ত অভিজ্ঞতা, আপনার সমস্ত শক্তি এবং আপনার সমস্ত জ্ঞানকে কাজে লাগিয়ে আপনি নিজেকে একজন নেতা বানাবেন।

আপনি অধিক পরিশ্রম করে আপনার স্বপ্নকে পূরণ করে নেন। বন্ধুদের সাথে ঘোরা-ফেরা আর জীবনের আনন্দ নেওয়া আপনার ভাল লাগে। আপনি শুধুমাত্র আপনার বন্ধুদের কাছ থেকে স্নেহ আশা করেন না, আপনি তাদের কাছ থেকে সম্মানও আশা করেন। আপনার মধ্যে ভালো নেতৃত্বের ক্ষমতা বিদ্যমান। আপনি যেখানেই যান না কেন আপনি মানুষের উপর গভীর প্রভাব ফেলেন।

যদিও আপনি ভালোবাসা প্রকাশে একটু পিছিয়ে থাকলেও ভালোবাসায় পিছিয়ে নেই। আপনি সবসময় প্রেমে এগিয়ে, অন্যের কাছে নিজের ভালোবাসা জানাতে বা প্রকাশ করতে না পারলেও। অর্থাৎ, আপনি যাকে আপনার মনে করেন তার জন্য আপনি সবকিছু করতে প্রস্তুত কিন্তু আপনার স্নেহ এবং ভালবাসাকে সঠিকভাবে প্রকাশ করতে এবং প্রকাশ করতে দ্বিধা করেন। আপনি একজন সুশৃঙ্খল ব্যক্তি এবং শুধুমাত্র এই শৃঙ্খলার সাহায্যে আপনি সাফল্য অর্জন করতে পারবেন। এর মানে শৃঙ্খলা এবং নিয়ম অনুসরণ করা আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র অনুসারে, আপনি মুখ্য রূপ থেকে 1, 9, 2 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। অর্থাৎ এই বর্ষ অধিকাংশ সংখ্যা আপনার পক্ষে হবে বা থাকবে। অন্যদিকে সংখ্যা 9 আপনার জন্য নিরপেক্ষ। এটিও একটি অনুকূল পরিস্থিতি যে এই বছর কোনও গ্রহ আপনার বিরুদ্ধে নয়। এই সমস্ত কারণে, আপনি এই বছর নতুন কিছু করার সুযোগ পেতে পারেন এবং আপনি আপনার জীবনকে সেই নতুন কাজে লাগাতে পারেন। অর্থাৎ শুরুতে যদিও না হয় কিন্তু আপনার কাজ করার পদ্ধতি এতটা ভালো থাকবে যে আপনি কোন অনুভবী ব্যাক্তির মতো আপনার কাজ সম্পূর্ণ করতে পারবেন।

সামাজিক মান প্রতিষ্ঠার দৃষ্টিকোন থেকেও সাল 2025 আপনাকে বেশ ভালো পরিণাম দিতে পারে। আপনি নিজের কাজ শুরু করতে পারেন। সমাজে ইজ্জত অর্জন করতে পারবেন। অন্যদিকে যদি আপনি রাজনৈতিক ব্যাক্তি হয়েথাকেন তাহলে এই বর্ষ আপনি কোন রাজনৈতিক পদও পেতে পারেন। সংখ্যা 2 র প্রভাব আপনাকে আপনার আত্মীয়দের সাথে জড়িত হতে সাহায্য করবে। অর্থাৎ এই বর্ষ না কি কেবল নিজের ব্যাপারে বরং সম্পর্কের ব্যাপারেও আপনার প্রদর্শন ভালো থাকতে পারে। ভাই বন্ধুদের সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে। আর্থিক দিক থেকে আপনি ভালো করতে দেখা দিবেন। ন্ধুত্ব, প্রেম এবং বৈবাহিক সম্পর্কের মতো ব্যক্তিগত সম্পর্কের জন্য এই বছরটি সাধারণত ভাল হবে, তবে সংখ্যা 1 এবং 9 র প্রভাবের কারণে আপনাকে আপনার রাগ এবং আবেগকে নিয়ন্ত্রণ করতে হতে পারে। তবে সংখ্যা 5 র প্রভাব ভারসাম্য প্রদানে সহায়ক হবে। এইভাবে, এই বছর আপনি বেশিরভাগ ব্যাপারে ভাল করতে সক্ষম হবেন।

উপায় : এই বর্ষ জীবনে প্রত্যেক নবরাত্রিতে কন্যা পূজন অবশ্যই করুন। শিবের পুজো আরাধনা করা উচিত। নিয়মিত রূপে সকাল-সকাল উঠে স্নান ইত্যাদি সেরে সূর্যঃ দেবকে কুমকুম মিশিয়ে জল জড়ানো শুভ হবে।

জীবনে যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

মূলাঙ্ক 2

যদি আপনি কোন মাসের 2, 11, 20 অথবা 29 তারিখে জন্মগ্রহণ করেছেন, তাহলে আপনার মূলাঙ্ক 2 হবে। চন্দ্রমার প্রভাব হওয়ার কারণে আপনার ভিতরে যথেষ্ট সৃজনশীল ও সৃজনশীল ক্ষমতা থাকতে পারে। আপনি একজন আবেগপ্রবণ ব্যক্তি হবেন। এর মানে আপনি এমন একজন ব্যক্তি হতে পারেন যিনি ছোট ছোট বিষয়ে আবেগপ্রবণ হন। যদিও বিশেষ কথাটি হল যে আপনি অন্যদের ভাবনার সম্পূর্ণ সম্মান করবেন, সেইজন্য অন্যদের কাছ থেকেও আপনি আপনার ভাবনার সম্মান আশা করবেন। চন্দ্রমার স্বভাব চঞ্চল মানা হয়ে থাকে, সেইজন্য কখনো-কখনো আপনার ভিতরে চঞ্চলতার ভাবও দেখতে পাওয়া যেতে পারে কিন্তু চন্দ্র একটি মমতাময়ী গ্রহ সেইজন্য আপনি এমন একজন ব্যক্তি হতে পারেন যিনি অন্যদের ভালবাসেন। যদিও আপনি বেশিরভাগই শান্ত থাকতে পছন্দ করেন, কিন্তু চন্দ্রের প্রভাবে কখনও কখনও আপনার মন অস্থির বা অস্থির থাকতে পারে।

যদিও আপনার মানসিক ক্ষমতা খুব মজবুত হওয়া দরকার। আপনি বেশির ভাগ কাজ পরিকল্পনা দ্বারা করতে পছন্দ করেন। সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র অনুসারে, আপনি আপনার সম্পর্ক সম্পূর্ণ ভাবে পালন করার চেষ্টা করেন। অন্যদের সাহায্য করা আপনার পছন্দ। যদি আপনি কাজে সম্পূর্ণ ভাবে সন্তুষ্ট না হোন তাহলে আপনি সেই কাজটি ছেড়ে দেন আর নতুন কাজ শুরু করতে লেগে যান। যদিও এটি আপনার প্রকৃতি হয় তবে আপনাকে সংশোধন করতে হবে। কারণ প্রতিটি কাজের শুরুতে আপনি সফলতা পাবেন বা আপনি সম্পূর্ণরূপে সন্তুষ্ট থাকবেন তা জরুরি নয়। অনেক সময়, এমনকি শুরুতে ঝামেলাপূর্ণ একটি কাজ পরে খুব ভাল ফলাফল দিতে শুরু করে। অতএব আপনার অভ্যন্তরীণ ধৈর্য আরও বৃদ্ধি করা আপনার জন্য প্রয়োজনীয় হবে। কারণ ধৈর্য ধরে কাজ করে আপনি বিভিন্ন বিষয়ে সফলতা অর্জন করতে পারেন, অর্থাৎ ধৈর্য চর্চার পর আপনার সাফল্যের শতাংশ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। ছোটখাটো বিষয়ে হতাশ হওয়া উচিত নয়। এটি করার মাধ্যমে আপনি আরও নিষ্ঠার সাথে কাজ করবেন এবং আরও বেশি অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন।

সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র অনুসারে আপনি মুখ্য রূপে 2, 9, 1, 2 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। সংখ্যা 9 ছাড়া বেশিরভাগ সংখ্যা আপনাকে সাহায্য করে প্রতিতো হচ্ছে। এটি সংকেত দিচ্ছে যদি আপনি এই বর্ষ ক্রোধ আর বিবাদ থেকে বাঁচতে চান তাহলে আপনাকে বেশিরভাগ কাজ সঠিক ভাবে সম্পন্ন করতে হবে। অন্যদিকে ক্রোধ আর বিবাদ করার স্থিতিতে উপলব্ধি গ্রাফ হতে পারে। আপনার ভাইদের সাথে আপনার সম্পর্কের অবনতি যাতে না হয় তা নিশ্চিত করার জন্য প্রচেষ্টা করা গুরুত্বপূর্ণ। আপনার প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক যাতে ভাল থাকে তা নিশ্চিত করার জন্য প্রচেষ্টা করা প্রয়োজন। জমি, ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে।

যদি আপনি এই ক্ষেত্রে সঠিক নিয়ন্ত্রণ প্রাপ্ত করে ফেলেন তাহলে এই বর্ষ আপনাকে খুব ভালো উপলব্ধি দিতে পারে। যদি আপনার কাজ শেয়ারিংয়ের হয়ে থাকে তাহলে এই বর্ষ আপনি শেয়ারিংএ ভালো প্রদর্শন করতে পারেন। আপনার কাজ-ধান্ধা খুব ভালো চলবে। যদি আপনি যে কোন ধরণের ক্রিয়েটিভ এর সাথে জড়িত কাজ করেন তাহলে সেটি অধিক ভালো হওয়ার সম্ভবনা রয়েছে। মানুষ আপনার সৃষ্টি বা কাজ খুব পছন্দ করতে পারে। এই বছর, আপনাকে কেবল কাজের ক্ষেত্রেই নয়, ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও খুব ভাল করতে দেখা যাবে। আপনার আত্মীয়রাও এই বছর আপনার সাথে খুব ভাল ব্যবহার করতে দেখা যাবে।

সংখ্যা 1 র প্রভাব শাসন প্রশাসনের সাথে জড়িত ব্যাপারে আপনাকে সফলতা দিতে কাজ করবে। কোর্টের সাথে জড়িত ব্যাপারে অথবা রাজকীয় ব্যাপারে, আপনি সেই ব্যাপারে সামান্য দিক থেকে অনুকূল পরিণাম মিলতে পারে। পিত এবং পিতার সাথে জড়িত ব্যাপারেও এই বর্ষে আপনি বেশ ভালো পরিণাম প্রাপ্ত করতে পারবেন। এর মানে এই বছর বেশিরভাগ ক্ষেত্রেই আপনি খুব ভালো ফল পাচ্ছেন বলে মনে হচ্ছে। শুধুমাত্র সংখ্যা 9 র প্রভাব ইঙ্গিত দিচ্ছে যে এই বছর যদি এমন পরিস্থিতি দেখা দেয়, যেখানে আপনার ধৈর্য ব্যর্থ হতে শুরু করে বা আপনি কারও উপর খুব বেশি রেগে যান, তবে সেই পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। আপনার ভাই এবং প্রতিবেশীদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন যাতে প্রয়োজনের সময় আপনি তাদের সমর্থন পেতে পারেন। এইরকম করার স্থিতিতে পরিণাম দারুন থাকতে পারে। ব্যাক্তিগত জীবন, আর্থিক ব্যাপারে ইত্যাদি দিক থেকে আপনি ভালো করতে পারবেন। ভূমি ভবন বাহনের সাথে জড়িত ব্যাপারে ধৈয্য পূর্বক কাজ করার স্থিতিতেও আপনি ভালো পরিণাম পেতে পারেন।

উপায় : মাতা তথা মাতা তুল্য স্ত্রীদের সেবা সৎকার করে তাদের আশীর্বাদ নিন। নিয়মিত রূপে গণপতি অর্থবিশেষের পাঠ করুন। প্রত্যেক দ্বিতীয় মাসে অথবা চেষ্টা করুন যখন সম্ভব হবে রুদ্রাভিষেক করান। এই উপায় আপনাকে আরও ভালো পরিণাম দিতে সাহায্য করবে, আমরা এরকম আশা করি।

মূলাঙ্ক 3

যদি আপনি কোন মাসের 3,12, 21 অথবা 30 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক 3 হবে। সংখ্যা 3 বৃহস্পতি গ্রহের সংখ্যা মানা হয়ে থাকে আর বৃহস্পতি গ্রহ খুবই অনুভবী তথা জ্ঞানী গ্রহ মানা হয়ে থাকে। এই সময় সংখ্যা 3 র প্রভাব চলা কালীন আপনিও অনুভবী আর জ্ঞানী ব্যাক্তি হতে পারেন। বৃহস্পতি কে গুরুর পদবী দেওয়া হয়েছে, এই কারণেই আপনি কেবল শিখতে বিশ্বাস করেন বরং আপনি শিখতেও ভালোবাসেন। বিষয় বুঝে আপনি অন্যদের বোঝাতে পছন্দ করেন।

যদিও আপনার অনুশাসনের মধ্যে থেকে কাজ করতে ভালো লাগে কিন্তু কোনো কারণে, কোনো অযোগ্য ব্যক্তি আপনার চেয়ে উচ্চ পদে বসে আপনাকে জ্ঞান প্রদান করলে আপনি তা পছন্দ করবেন না। অর্থাৎ আপনি একজন যোগ্য ব্যক্তির নির্দেশনা পছন্দ করেন কিন্তু একজন অযোগ্য ব্যক্তির হস্তক্ষেপ পছন্দ করবেন না। সাধারণত, আপনি আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার কারণে প্রতিটি পরিস্থিতিতে কাজ করতে এবং খুশি থাকতে পারেন।

যদিও আপনার হাসি-মজাক পছন্দ কিন্তু মজা-মজাতে অমর্যাদা কথা বললে আপনি সেটি পছন্দ করেন না। অর্থাৎ আপনি সীমিত হাস্যরস পছন্দ করেন। সাধারণভাবে আপনি প্রকৃতিগতভাবে একজন ধার্মিক ব্যক্তি হতে পারেন। আপনি দান, দান, ধর্মীয় ভ্রমণ এবং ধর্মীয় কাজে জড়িত থাকতে পছন্দ করতে পারেন। আপনি সিনিয়র, প্রবীণ, শিক্ষক এবং ধর্মীয় ব্যক্তিদের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের নির্দেশনা ও নির্দেশনায় কাজ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনিও ভালো অগ্রগতি পেতে পারেন।

সাল 2025 এ আপনাতে মুখ্য রূপে 3, 9, 1, 2 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। সংখ্যা 5 র ছাড়া এই বর্ষ বেশিরভাগ সংখ্যা আপনার পক্ষে থাকবে। অন্যদিকে সংখ্যা 1 আপনার জন্য গড় পরিণাম দিতে পারে। এটিই কারক যে এই বর্ষ আপনাকে তোষামোদ করে তাদের থেকে দূরে থাকার পরামর্শ দিতে চাই। আপনি নিজে একজন অভিজ্ঞ ও জ্ঞানী ব্যক্তি, এমন পরিস্থিতিতে কোনো কিছুর প্রমাণ না পেলে অন্য কারো পরামর্শে সেই জিনিস বা বিষয় নিয়ে কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। যদিও সামাজিক ক্রিয়াকলাপের জন্য সাল 2025 আপনাকে বেশ ভালো পরিণাম দিতে পারে।

আপনি সামাজিক বিষয় নিয়ে কাজ করবেন। দেশ, সমাজ আর আপনার কাছের লোকেদের ভালোর জন্য এই বর্ষ আপনি কিছু পদক্ষেপ উঠাতে পারেন অথবা তাদের সাহায্য করার জন্য এগিয়ে আসতে পারেন। এই বর্ষ আপনি কিছু নতুন প্রয়োগও করতে পারেন। বিশেষকরে কিছু নতুন এক্সপেরিমেন্টও করতে পারেন। আপনি বিশেষ করে এই বছর কিছু সৃজনশীল কাজ করার ইচ্ছা পোষণ করতে পারেন। এই ধরনের পরীক্ষায় আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই বছর আপনার বন্ধুদের জন্য বিশেষ কিছু করতে চাইবেন। বন্ধুরাও আপনাকে সমর্থন করতে প্রস্তুত হতে পারে।

অর্থাৎ যখন প্রয়োজন হবে, তোমরা একে অপরকে সাহায্য করবে, এটি একটি অনুকূল বিষয়। বর্তমান সময়ে যখন মানুষ একে অপরের জন্য সময় দিতে পারে না, এই বছর আপনি আপনার বন্ধুদের জন্য সময় বের করবেন। আপনার বন্ধুরাও যদি আপনার জন্য সময় বের করে, তাহলে আপনি বিশেষভাবে খুশি বোধ করতে পারেন। সংখ্যা 9 র সাহায্যে এটির সংকেত দিচ্ছে যে আপনার সংস্থা নতুন শক্তি পেতে পারে, অর্থাৎ, আরও কিছু লোক আপনাকে সমর্থন করতে আসতে পারে এবং আপনার অভিজ্ঞতা একটি নতুন দিকে যেতে পারে এবং বিশেষ কিছু করতে পারে, আপনাকে অনুকূল করে তুলতে পারে। ভাই এবং বন্ধুরা আপনাকে সমর্থন করতে প্রস্তুত হতে পারে।

অন্যদিকে সংখ্যা 1 র প্রভাব নয় তো আপনার বিরুদ্ধে রয়েছে নয় তো সম্পূর্ণ সমর্থনে রয়েছে, এমন স্থিতিতে শাসন প্রশাসন আর কোর্ট আদালত ইত্যাদি সংক্রান্ত বিষয়ে আপনার প্রচেষ্টা অনুসারে ফল পেতে থাকবেন। সংখ্যা 2 র প্রভাব আত্মীয়দের সাথে আপনার সম্পর্ক কে সামান্য রূপে অনুকূল রাখবে। যদি কোন আত্মীয় দ্বারা কোন বিশেষ সাহায্য মিলবে না কোন বিরোধও হবে না অর্থাৎ একে-অপরের চেষ্টা আর কর্মের অনুসারে সম্পর্কেরও আনন্দ নেওয়া যেতে পারে। প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবনে সামঞ্জস্যের সম্ভাবনা থাকে। আপনি এই বছর আর্থিক বিষয়ে খুব ভাল করতে পারেন। এর মানে হল যে সাধারণভাবে 2025 সাল আপনার জন্য খুব ভাল ফলাফল দিতে পারে। কোথাও যা শুনছেন তাতে বেশি মনোযোগ দেওয়ার দরকার নেই। একই সাথে, কাগজের কাজটি যত্ন সহকারে করতে হবে। এই সতর্কতা অবলম্বন করার পরে, আপনি এই বছর খুব ভাল ফল পেতে সক্ষম হবে। সময়ে সময়ে সিনিয়রদের কাছ থেকে প্রাপ্ত দিকনির্দেশনা কেকের উপর আইসিং এর মতো কাজ করবে।

উপায় : মাথাতে নিয়মিত রূপে কেশরের তিলকের টিকা লাগান। সূর্য্য দেবকে নিয়মিত রূপে হলুদ মিশ্রিত জল চড়ান। নিয়মিত রূপে হনুমান চালিশার পাঠ করুন।

মূলাঙ্ক 4

যদি আপনি কোন মাসের 4,13, 22 অথবা 31 তারিখে জন্মগ্রহণ করেছেন তাহলে, আপনার মূলাঙ্ক 4 হবে। সংখ্যা 4 র রাহু গ্রহের সংখ্যা মানা হয়ে থাকে আর রাহু বিভ্রান্তি সৃষ্টি করে। তাই এমন পরিস্থিতিতে রাহুর প্রভাবে আপনার জীবনে তুলনামূলকভাবে বেশি বিভ্রান্তি বা দিশেহারা হতে পারে। যদিও সংখ্যা 4 র শীঘ্রতার সাথে এগিয়ে নিয়ে যাওয়ার সংখ্যা মানা হয়ে থাকে। অর্থাৎ এটি একটি সংখ্যা বলা হয়েছে যা দ্রুত অগ্রগতি দেয়। এই কারণে, আপনার জীবনে অনেক অপ্রত্যাশিত অর্জনের সুযোগ থাকবে।

সংখ্যা জ্যোতিষ 2025 র অনুসারে, আপনার ভিতরে কিছুটা বড় আর ক্রান্তিকারী করার ভাব দেখতে পাওয়া যেতে পারে কিন্তু এইরকম বিচার দক্ষ নির্দেশিকা আপনাকে সততার সাথে গাইড করে তবেই আপনি এই জাতীয় ধারণা বা পরিকল্পনায় সাফল্য পাবেন। সংখ্যা 4 সর্বদা ভুল সঙ্গতে নিয়ে যেতে চেষ্টা করে। ফলস্বরূপ ব্যাক্তি ভুল কাজের সাথে জড়িত হতে পারে। এই সময় আপনাকে আপনার সঙ্গতিতে বিশেষ ধ্যান দেওয়ার প্রয়োজন রয়েছে। ভালো লোকের সাথে থাকবেন, ভালো বিচারের সাথে এগিয়ে যাবেন তাহলে নিঃসন্দেহে আপনি খুব ভালো করতে পারবেন। যদিও আপনি আপনার পরিবারের লোকেদের সম্পূর্ণ ধ্যান রাখবেন তাদের খুশিও রাখবেন কিন্তু কোনো কারণে যদি পরিবারের কোনো সদস্য আপনার সঙ্গে অনুচিত কিছু করে, তাহলে এমন পরিস্থিতিতে আপনি কঠোর পদক্ষেপ নিতে পারেন।

অর্থাৎ সেই ব্যাক্তির সাথে ঘনিষ্ঠতা সম্পূর্ণভাবে শেষ করার চেষ্টা করে। এমন হতে পারে যে আপনার সত্যিকারের এবং ভালো বন্ধুর সংখ্যা কম বা আপনি বন্ধু বানানো পছন্দ নাও করতে পারেন, অর্থাৎ সংখ্যা 4 র ভিতরে কিছু বিশেষ গুণের হয়ে থাকে যা আপনাকে অন্যদের থেকে আলাদা করবে। হতে পারে যে আপনি ঐতিহ্যগত পথ অনুসরণ করে বড় সাফল্য অর্জন করতে সক্ষম নাও হতে পারেন বা আপনি ঐতিহ্যগত পথ অনুসরণ করতে পছন্দ করেন না কিন্তু বিপ্লবী এবং ভিন্ন কিছু করতে চান, তবে এটি করার জন্য আপনার একজন ভাল গাইডের প্রয়োজন হবে। স্বেচ্ছাচারিতা না করে আপনি যদি অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে এগিয়ে যান, তাহলে আপনার কাজের ধরন এবং আপনার বিপ্লবী চিন্তা আপনাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবে।

সাল 2025 এ আপনার মুখ্য রূপে 4, 9, 1, 3 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। যদিও এই বর্ষ সবথেকে বেশি প্রভাব দেওয়া সংখ্যা 4 আপনার পক্ষে হবে কিন্তু বাকী সংখ্যা আপনার জন্য গড় নজর আসবে। এখান পর্যন্ত সংখ্যা 1 কিছু ব্যাপারে আপনার বিরোধও করতে পারে। অতএব এই বর্ষ এই বছর আপনি গড় বা গড় থেকে কিছুটা ভাল ফলাফল পেতে পারেন। এই বছর আপনার বড় কিছু করার পরিকল্পনা থাকতে পারে, তবে শুধু পরিকল্পনার কথা না বলে সেই পরিকল্পনাগুলির উপর কাজ করার প্রয়োজন রয়েছে। সেই সাথে, আপনাকে একজন যোগ্য ব্যক্তির নির্দেশনায় কাজ করার প্রয়োজন হবে।

যদিও এই বর্ষ আপনার ভিতরে ফুর্তি আর জোশ পর্যাপ্ত মাত্রাতে থাকবে কিন্তু এই ভাবনাতে সংযম রাখারও প্রয়োজন রয়েছে। কারণ অতিরিক্ত উদ্যম কখনো কখনো উদ্দেশ্যকে অতিক্রম করে যায়। ফলস্বরূপ, আপনি আপনার লক্ষ্যে সঠিকভাবে ফোকাস করতে পারবেন না এবং ভাল ফলাফল পাওয়া থেকে বঞ্চিত হচ্ছেন। অতএব, এই বছর আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে, এবং একই সাথে, আপনাকে শৃঙ্খলাবদ্ধ হয়ে কঠোর পরিশ্রম করতে হবে। আপনাকে যতটা পরিশ্রম করতে হবে শুধু ততটুকুই পরিশ্রম করতে হবে, কমবেশি পরিশ্রম ফলাফল পরিবর্তন করতে পারে। এ বছর সামাজিক ভাবমূর্তি নিয়েও কাজ করতে হবে। এমন কিছু করবেন না যাতে আপনার ভাবমূর্তি নষ্ট হয়। এই বছর গুরুত্বপূর্ণ কাজে খুব সতর্কতা অবলম্বন করতে হবে। গুরুত্বপূর্ণ কাজগুলো অন্য কারো হাতে না দিয়ে নিজে করাই বুদ্ধিমানের কাজ হবে।

যদিও আপনার সাথেও কিছু ভালো আর সৎ ব্যাক্তি হতে পারেন যা সম্পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করবেন কিন্তু আপনার জন্য এই বর্ষের সংখ্যা এই সংবাদ দেয় যে গুরুত্বপূর্ণ কাজে স্বয়ং কে ছেড়ে দেওয়া খুবই প্রয়োজন। সংখ্যা 1 র প্রভাব এটির সংকেত করছে শাসন প্রশাসনের সাথে জড়িত ব্যাপারে এই বর্ষ কিছুটা বাধা দিতে দেখা দিবে। এই সময় ইচ্ছাকৃতভাবে কোনো সরকারি কর্মচারীর সঙ্গে বিবাদে জড়ানো উচিত নয়। বরং তাদের সঙ্গে সম্পর্ক আরও উন্নত করার চেষ্টা করতে হবে। আপনি যদি মনে করেন যে আপনি এই বছর সরকার এবং প্রশাসনের সাথে সম্পর্কিত কাজগুলি সঠিকভাবে পরিচালনা করতে পারবেন না, তবে আপনি এই বিষয়ে আপনার বিশ্বস্ত কারো সাহায্য নিতে পারেন। প্রবীণদের সাথে সম্পর্ক যাতে নষ্ট না হয় সেজন্য চেষ্টা করাও প্রয়োজন হবে। এমন সম্ভবনা রয়েছে যে আপনার মনে কিছু খুব উজ্জ্বল ধারণা আসতে পারে, তবে একজন অভিজ্ঞ এবং প্রবীণ ব্যক্তির পরামর্শ উপেক্ষা করা উপযুক্ত হবে না।

যদি আপনি এই সাবধানতা অবলম্বন করেন তবে আপনি এই বছর কাজের সাথে সম্পর্কিত বিষয়ে ভাল ফল পেতে সক্ষম হবেন। প্রেম সম্পর্কে পারদর্শী হওয়া প্রয়োজন। বিবাহিত জীবনে একে অপরের প্রতি আস্থা বজায় রাখা গুরুত্বপূর্ণ হবে। জমি, দালান, যানবাহন ইত্যাদি বিষয়গুলো পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করেই বিষয়টিকে এগিয়ে নিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে। অর্থনৈতিক দিক থেকে, এই বছর গড় ফল দিচ্ছে বলে মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে অর্থনৈতিক ব্যবস্থাপনা নিয়ে আরও কাজ করতে হবে।

উপায় : উপায়ের রূপে মাথাতে নিয়মিত রূপে কেশরের তিলক লাগান। প্রত্যেক মঙ্গলবারে হনুমানের মন্দিরে লাল ফল বা লাল মিষ্টি চড়ান। পিতা আর পিতা তুল্য ব্যাক্তিদের সম্মান করতে থাকুন।

শনি রিপোর্ট র মাধ্যমে জানুন আপনার জীবনে শনির প্রভাব

মূলাঙ্ক 5

যদি আপনি কোন মাসের 5, 14 অথবা 23 তারিখে জন্মগ্রহণ করে থাকেন, তাহলে আপনার মূলাঙ্ক 5 হবে। সংখ্যা 5 র বুধ গ্রহের সংখ্যা মানা হয়ে থাকে। এই সময়ে আপনার ভিতরে তর্ক বিতর্ক আর দ্রুত বুদ্ধির গুণাবলী আপনার মধ্যে পর্যাপ্ত পরিমাণে দেখা যায়। আপনি একজন প্রফুল্ল এবং বন্ধুত্বপূর্ণ ব্যক্তি হবেন। আপনি পরিকল্পিতভাবে যেকোনো কাজ করতে বিশ্বাসী। আপনি যে কোন কাজের সুবিধা বা ক্ষতির কথা মাথায় রেখে কাজ করেন। যদিও সাধারণত কোনো কাজ করার আগে ভালোভাবে চিন্তা করলেও মাঝে মাঝে বিভ্রান্তির পরিস্থিতিও দেখা যায়।

যদিও সংখ্যা জ্যোতিষ 2025 র অনুসারে, আপনি নিয়ন্ত্রণে কাজ করতে বিশ্বাস করেন তবে বিভ্রান্তির ক্ষেত্রে, আপনি যদি বিশেষজ্ঞের পরামর্শ নেন তবে ফলাফল আরও ভাল হবে। আপনি সুন্দর পোশাক পরার শৌখিন হতে পারেন। আপনি যদি একজন মহিলা হন তবে আপনি ভাল গহনা ইত্যাদিরও অনুরাগী হতে পারেন। আপনার কথা বলার ধরন খুব ভালো হতে পারে। লোকেরা আপনার কথোপকথনের স্টাইল দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। এই সমস্ত গুণাবলী আপনার কাজে খুব উপকারী হতে পারে। তার মানে আপনি আপনার কাজটি খুব চতুরতার সাথে বা খুব বোঝার সাথে সম্পন্ন করতে পারেন। যদিও সাধারণভাবে, 5 নম্বরটি ভারসাম্য দেওয়ার জন্য কাজ করে, অর্থাৎ, আপনি একটি ভারসাম্যপূর্ণ প্রকৃতির সাথে কাজ করেন, তবে তবুও, আপনার যদি তাড়াহুড়ো গুণ থাকে তবে অবশ্যই সেগুলি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কারণ তাড়াহুড়ার কারণে আপনার কাজ প্রায়ই নষ্ট হয়ে যায়। ভারসাম্যপূর্ণ পর্যায়ে কাজ করলেই আপনার কাজ সম্পন্ন হয়। আপনি যদি ধৈর্য ধরে কাজ করেন এবং বয়োজ্যেষ্ঠ এবং অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নেন তবে আপনি খুব ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। যদিও যুক্তি এবং সত্যে বিশ্বাস করা সাধারণত ভাল গুণ, কিছু ক্ষেত্রে এটি অতিরিক্ত করা যুক্তিযুক্ত নয়। এসময় দেশের পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করলে আপনি ফলাফলের যথেষ্ট উন্নতি করতে পারবেন।

সাল 2025 এ আপনার মুখ্য রূপে 5, 9, 1, 4 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব পড়বে। অর্থাৎ সংখ্যা 9 র ছাড়া বাকীর সংখ্যা আপনার জন্য পুরো সমর্থন দিচ্ছে। এমন পরিস্থিতিতে এ বছর খুব ভালো ফল পাওয়াটাই স্বাভাবিক। বিশেষ করে আপনি যদি একজন ব্যবসায়িক ব্যক্তি হন তবে আপনি এই বছর খুব ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার ব্যবসা আরও প্রসারিত করতে সক্ষম হবেন বা আপনি এই বছর কিছু নতুন কাজ শুরু করতে সক্ষম হবেন। যারা ব্যবসার পরিকল্পনা করছেন তাদেরও এই বছর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

চাকরিগত লোকেরা যদি চাকরীতে পরিবর্তন করতে চাইছে তাহলে এই বর্ষ পরিবর্তন করার সুযোগও পেতে পারেন আর ভালো সুযোগও মিলবে। স্থান পরিবর্তন ছাড়া অন্য ক্ষেত্রেও পরিবর্তনের জন্য এই ব্রাশ সামান্য রূপে সাহায্যকারী বলা যাবে। যেসব লোকেদের কাজ যাত্রার সাথে জড়িত রয়েছে তাদের এই বর্ষ বিশেষ ভালো পরিণাম মিলতে পারে। যাত্রা ইত্যাদির সাথে জুড়ে রয়েছেন তাদের জন্য সাল 2025 বেশ ভালো পরিণাম দিতে পারে। এই বছরটি সাধারণত মজা এবং বিনোদনের জন্যও ভাল বলে বিবেচিত হবে। এমনকি যদি আপনার কাজ লেখা, পড়া বা আলোচনা বিতর্ক জড়িত, 2025 সাল আপনার জন্য ভাল বা এমনকি বিশেষ করে ভাল হতে পারে। এ বছর সরকারি প্রশাসন সংক্রান্ত কাজের জন্যও অনুকূল বলা যাবে।

ভূমি ভবন বাহন ইত্যাদির প্রাপ্তির জন্যও সামান্য রূপে এই বর্ষ অনুকূল থাকবে কিন্তু সংখ্যা 9 র সাহায্য না পাওয়ার কারণে জমি-জায়গার সাথে জড়িত কাজে তাড়াহুড়ো করা ঠিক হবে না। অর্থাৎ রিয়েল এস্টেট সংক্রান্ত কাজ সাবধানে করতে হবে। যানবাহন সংক্রান্ত বিষয়ে, সাধারণত কোনও বড় বাধা ছাড়াই ভাল ফলাফল পাওয়া যাবে। বিদেশে বসবাসকারী বা বিদেশে যেতে ইচ্ছুকদের জন্যও বছরটি সাধারণত অনুকূল হবে। যারা ইন্টারনেটে ব্যবসা করছেন তারাও ভালো ফল পেতে সক্ষম হবেন। এর মানে হল যে সাধারণভাবে 2025 সালটি 5 নম্বরের লোকদের জন্য খুব ভাল ফলাফল দেবে বলে মনে হচ্ছে। অপ্রয়োজনীয় রাগ ও তাড়াহুড়ো পরিহার করতে হবে। সংযমের সাথে নেওয়া সিদ্ধান্ত এবং শান্ত মনে কাজ করা সাধারণত আপনাকে ভাল ফলাফল দেবে এবং এই বছর আপনি প্রায় প্রতিটি ক্ষেত্রেই ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।

উপায় : উপায়ের রূপে নিয়মিত রূপে গণপতি অর্থবিশেষের পাঠ করুন। প্রত্যেক মঙ্গলবারে সুন্দরকাণ্ডের পাঠ করুন আর লাল মিষ্টি তথা লাল ফল মন্দিরে চড়ান। শনিবারের দিন পরিষ্কার-পরিচ্ছন্ন করা কর্মচারীদের চারটি মুলো দান করুন।

মূলাঙ্ক 6

যদি আপনি কোন মাসের 6, 15 অথবা 24 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক 6 হবে। সংখ্যা 6 র শুক্রের সংখ্যা মানা হয়ে থাকে আর শুক্রের ভিতর আকর্ষণের অনুভূতি শক্তি হয়ে থাকে। এই কারণেই আপনার ভিতরেও অর্থাৎ আপনার ব্যাক্তিত্বতে দারুন আকর্ষণ দেখতে পাওয়া যেতে পারে। আপনি বিলাসবহুলভাবে বাঁচতে পছন্দ করেন। আপনার মধ্যে সুন্দর উদ্দীপনা দেখা যায়। সংখ্যা 6 র প্রভাব হওয়ার কারণে আপনার মিত্রের সংখ্যা অধিক হতে পারে। তাতেও মহিলা মিত্রের সংখ্যা বিশেষ থাকার সম্ভবনা বেশি। আপনার শিল্প-সাহিত্য সম্পর্কেও ভালো জ্ঞান থাকতে পারে। কারণ আপনার বিভিন্ন ক্ষেত্রের জ্ঞান থাকবে, আপনি প্রতিটি ক্ষেত্রের মানুষের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন এবং সাধারণত কেউ আপনাকে তাদের কথা দিয়ে দমন করতে পারবে না।

আপনি যেখানেই যাবেন লোকেরা আপনার সাথে জুড়তে পছন্দ করেবন অর্থাৎ আপনি লোকেদের দ্বারা পরিবেষ্টিত থাকবেন এবং আপনার বিশেষ পরিচয় তৈরি করতে সফল হবেন। যদিও, কখনও কখনও আপনার স্বভাবের মধ্যে একটি অস্বস্তিকর গুণও দেখা যায়। সেই সঙ্গে অন্যের প্রভাবে কাজ করলে অনেক সময় ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি সেই ব্যক্তিদের মধ্যে একজন যারা তাদের মজা করার জন্য ব্যয় করেন। সম্ভবত এই কারণেই আপনি সঞ্চয় করতে কিছুটা পিছিয়ে থাকতে পারেন। এসময় বাস্তবসম্মত জীবন যাপন করতে গিয়ে যদি আপনি সঞ্চয় করার চেষ্টা করেন, তাহলে আপনি ধনী হওয়ার পাশাপাশি সমৃদ্ধ হতে পারবেন।

সাল 2025 এ আপনার মুখ্য রূপে 6, 9, 1, 5 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। এই বর্ষ সংখ্যা 6 র ছাড়াও সকল সংখ্যা আপনার জন্য গড় পরিণাম দিবে। যদিও প্রভাব সংখ্যা 6 রই থাকবে, এই স্থিতিতে এই বর্ষ আপনি গড় বা গড়ের থেকে বেশি ভালো পরিণাম পেতে পারেন। কেননা সংখ্যা 6 র প্রভাব সর্বাধিক সেইজন্য এই বর্ষ এই ধরণের লোকেদের অনেক কাজে বিশেষ ফায়দা মিলতে পারে, যারা নারী বা মেয়েদের সম্পর্কিত জিনিস তৈরি বা বিক্রি করে।

যারা ব্যবসা করছেন বা প্রসাধনী সম্পর্কিত জিনিস তৈরি করছেন তারাও এই বছর খুব ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। এ ছাড়া শিল্প-সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও ভালো ফল করতে পারবেন। শিল্প-সাহিত্য অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরাও এ বছর খুব ভালো ফল করতে পারবে। এই বছরটি প্রেমের সম্পর্কের জন্য খুব অনুকূল বছর বলে মনে করা হবে। আপনি যদি বিবাহের বয়সে পৌঁছেছেন এবং আপনিও বিবাহ করার চেষ্টা করছেন, তবে এই বছর বিবাহের ভাল সম্ভাবনা রয়েছে। 2025 সালটি বৈবাহিক জীবনের জন্যও সাধারণত অনুকূল বলা হবে। এই বছরটি গৃহস্থালী সংক্রান্ত জিনিস কেনার জন্যও অনুকূল বলা হবে। 2025 সাল আপনার জন্য বিশেষত যানবাহনের সুখ পেতে খুব সহায়ক হতে পারে।

যেসব লোকেদের সিনিয়ার বা বোস কোন মহিলা আর তারা তার সাথে পূর্ণ সম্মানের সাথে আচরণ করেন, তাহলে এমন পরিস্থিতিতে উন্নতি বা পদোন্নতির সম্ভাবনাও প্রবল হবে। সংখ্যা 9 র প্রভাব এই কথার সংকেত দেয় যে এই বর্ষ আপনার লড়াই-ঝগড়া বা বিবাদ থেকে বাঁচা খুবই জরুরী। বিশেষ করে যে কোন স্ত্রীর সাথে বিবাদ একদমই করবেন না। যদি আপনি এটি চেষ্টা করেন তাহলে পরিণাম অনুকূল হতে পারে। শাসন প্রশসাশনের সাথে জড়িত বিষয়ে আপনি একজন রাজনীতিকের সহযোগিতা থেকেও উপকৃত হতে পারেন। শিক্ষার্থীদের জন্য, এই বছরটি তাদের কঠোর পরিশ্রম অনুসারে ফলাফলের ইঙ্গিত দিচ্ছে।

বলার মানে হল যে সাল 2025 আপনি আপনার পরিশ্রমের অনুরূপে পরিণাম দিতে থাকবে কিন্তু অগ্রাহ্যের স্থিতিতে পরিণাম দুর্বল হতে লাগবে। যদিও এই স্বাবাবিক প্রক্রিয়া যে অসাবধানতা ফলাফলকে দুর্বল করে দেয় তবে কখনও কখনও একটু অসাবধানতা খুব একটা পার্থক্য করে না তবে এই বছর একটু অসাবধানতাও গভীর প্রভাব ফেলে তবে আপনি যদি আন্তরিকভাবে কাজ করেন তবে আপনি প্রতিটি ক্ষেত্রেই ভাল ফলাফল করতে থাকবেন।

উপায় : উপায়ের রূপে মা দুর্গার পুজো অর্চনা করুন। নিয়মিত রূপে গণেশ চালিশার পাঠ করুন। প্রত্যেক মঙ্গলবারে হনুমান মন্দিরে লাল মিষ্টি আর লাল ফল চড়ান।

বৈদিক জ্যোতিষের মানদণ্ডের অনুসারে সঠিক নাম পছন্দ করার জন্য এখানে ক্লিক করুন !

মূলাঙ্ক 7

যদি আপনি কোন মাসের 7, 16 অথবা 25 তারিখে জন্মগ্রহণ করে থাকনে, তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে। সংখ্যা 7 র কেতু সংখ্যা মানা হয়ে থাকে। এই কারণে আপনি স্বতন্ত্র আর আলাদা বিচারধারা রাখা স্বভাবের ব্যাক্তি হতে পারেন। যদিও আপনার হাসি মজাক করা সামান্য রূপে পছন্দ হবে কিন্তু এমনও হতে পারে যে কখনো-কখনো আপনি কোন মজা কে নিয়ে খারাপও ভাবতে পারেন। আপনার কেবলমাত্র এমন একজনের সাথেই রসিকতা করা উচিত যার রসিকতা আপনি সহ্য করতে পারেন বা যে ব্যক্তি ভদ্রভাবে রসিকতা করে তার সাথে রসিকতা করবেন না। অন্য লোকেদের সাথে সম্পর্ক রাখবেন না যারা এইরকম আচরণ করে। সাধারণত, আপনার প্রচেষ্টা সবাইকে খুশি রাখতে হবে, তবে লোকেরা আপনার অনুভূতির ভুল সুবিধাও নিতে পারে। তাই কিছু লোক আপনাকে ঠকাতে পারে।

সাধারণত ভাবে আপনি আপনার জন্ম স্থান থেকে দূরে গিয়ে বেশি ভালো উপলব্ধি প্রাপ্ত করতে পারেন। অর্থাৎ জন্ম স্থান থেকে দূরে যাওয়া আপনার জন্য লাভদায়ক থাকতে পারে। নতুন জায়গায় যাওয়া এবং নতুন জিনিস শেখা আপনার অভ্যাসে পরিণত হতে পারে। অনেক ধরনের গোপনীয়তা লুকানোর এক আশ্চর্য ক্ষমতা আপনার মধ্যেও দেখা যায়। আপনি মাঝে মাঝে রহস্যময় ব্যক্তি হিসাবেও পরিচিত হতে পারেন। সাধারণত, আপনার মন এবং মস্তিষ্ককে জানা বা চিনতে সহজ হবে না। তার মানে আপনার পক্ষে বোঝা সহজ হবে না। আপনি প্রকৃতিগতভাবে একজন ধার্মিক ব্যক্তিও হতে পারেন।

সাল 2025 এ আপনার মুখ্য রূপে 7, 9, 1, 6 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। অর্থাৎ এই বর্ষ সংখ্যা 9 আপনার পক্ষে থাকবে না যদিও সংখ্যা এক আপনার জন্য গড় পরিণাম দিতে পারে। অন্যদিকে 5 আর 6 র থেকে অনুকূল পরিনামের আশা আপনি করতে পারেন। যদিও এই বর্ষ সর্বাধিক প্রভাব দেওয়া সংখ্যা 7 সম্পূর্ণ ভাবে আপনার পক্ষে নজর আসছে। এই কারণে এই বর্ষ আপনি গড় থেকে অনেক বেশি ভালো পরিণাম প্রাপ্ত করতে পারেন। যদিও সব কিছু ভালো না হলে কিন্তু গড় থেকে ভালো পরিণাম প্রাপ্ত করার কারণে এই বর্ষের জন্য সফল ব্যাক্তি মানা হয়ে থাকবে।

এই বছর আপনাকে অনেক কিছু শেখাতে কাজ করতে পারে। যদিও অনেক বার কিছু জিনিস নষ্ট হয়ে গেলে বা কিছু জিনিস আলাদা হয়ে গেলে শিক্ষা নেওয়া হয়, কিন্তু এই বছর, জিনিসগুলি আরও খারাপ হওয়ার সাথে সাথে আরও ভাল হবে এবং বিচ্ছিন্ন হওয়া লোকেরা এই জিনিসগুলি ফিরে পাবে। সেইজন্য আমরা এই বর্ষের উপলব্ধিদায়ক কিন্তু শেখাবে এরকম বলা হয়েছে। এই বর্ষ আপনাকে ভালো খারাপের জ্ঞান দিতে পারে। এ বছর ভালো-মন্দ জানতে পারবেন। এই বছর আপনি আপনার বন্ধু এবং আপনার বন্ধু হওয়ার ভানকারী ব্যক্তি সম্পর্কে জানতে পারবেন। আপনি জানতে পারবেন এই বছরের জন্য আপনার মূল উদ্দেশ্য কী, এই বছর জীবন আপনার কাছ থেকে কী চায়? ধর্ম ও আধ্যাত্মিকতার দিক থেকেও এ বছরটি শুভ বলা যাবে। ধর্মীয় সফরে যেতে পারেন।

কোন জ্ঞানী ব্যাক্তির থেকে আপনি জড়িত হতে পারেন। এছাড়া আপনি অনেক কিছু অর্জন করতে সক্ষম হবেন। সাধারণভাবে, বছরটি অর্থনৈতিক বিষয়ে মিশ্র ফল দেবে বলে মনে হচ্ছে। একই সময়ে, বছরটি পরিবার বা অন্যান্য আত্মীয়-স্বজন সংক্রান্ত বিষয়েও গড় হতে পারে। কাজের সাথে সম্পর্কিত বিষয়ে আপনি গড় ফলাফলের চেয়ে ভাল পেতে পারেন। আপনি প্রেমের সম্পর্ক এবং বিবাহ সম্পর্কিত বিষয়েও গড় ফলাফলের চেয়ে ভাল পেতে পারেন। আপনি যদি একজন ছাত্র হন তবে সাধারণত আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

উপায় : নিয়মিত রূপে গণপতি অর্থবিশেষের পাঠ করুন। প্রত্যেক মঙ্গলবারে সুন্দরকাণ্ডের পাঠ করুন। সম্ভব হলে প্রত্যেক মাস না হলেও কমপক্ষে নবরাত্রি তে কন্যা পূজন করে তাদের আশীর্বাদ নিন।

মূলাঙ্ক 8

যদি আপনি কোন মাসের 8, 17 অথবা 26 তারিখে জন্মগ্রহন করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে। সংখ্যা 8 র শনির সংখ্যা মানা হয়ে থাকে। এই সময় আপনার উপর শনি গ্রহের বিশেষ প্রভাব থাকবে। ফলস্বরুপ আপনার ভিতরে ধৈর্য্য ধারণ ক্ষমতা থাকতে পারে। যদিও 8 র সংখ্যা কোন সংখ্যার সাথে মিলে তৈরী হয়েছে সেই কথাতে আপনার স্বভাব নির্ভর করে। যেমন কী আপনি কোন মাসের 8 তারিখে জন্মগ্রহণ করেছেন বা 17 বার 26 তারিখে এইসময় 1, 2, 6 বা 7 সংখ্যার স্বভাব হওয়ার কারণে স্বভাবে ধীরগতি বা দ্রুতের প্রতিশত আলাদা-আলাদা হতে পারে কিন্তু সামান্য রূপে শনির গতিকে ধীর বলা হয়েছে, এই সময়ে আপনার ভিতরে কিছু ধীরগতি বা অলসতাও দেখতে পাওয়া যেতে পারে। অর্থাৎ, কিছু মানুষ স্বভাবে একটু চঞ্চল হতে পারে, কিন্তু সাধারণভাবে আপনি একজন ধৈর্যশীল ব্যক্তি এবং মাঝে মাঝে একটু অলস হতে পারেন। সাধারণভাবে আপনি একজন গুরুতর ব্যক্তি হিসাবে পরিচিত হবেন।

আপনি প্রত্যেক কাজ করার আগে সেটির ব্যাপারে খবই গভীর ভাবে চিন্তা-ভাবনা করবেন। আপনি কিছু ব্যাপারে খুব বেশি স্পষ্টবাদী হয়ে যাবেন। এমনকী আপনার স্পষ্টবাদী হওয়া সামনের জনকে রাগান্বিত করতে পারে। এ কারণে অনেক সময় সমস্যায় পড়তে হতে পারে। অনেক সময় আপনার স্বভাবের মধ্যে খুব বেশি বাড়াবাড়ি দেখা যায়। তার মানে আপনি সঞ্চয়ের চেয়ে খরচ করতে পছন্দ করবেন। এই কারণে টাকা জমাতে আপনাকে খুব পরিশ্রম করতে হতে পারে। আপনি আপনার জীবনে সফল হবেন তবে সাফল্য অর্জনের জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে হতে পারে। তার মানে, সংগ্রামের পর সফলতা পাওয়ার ভালো সম্ভাবনা আছে বলে মনে হয়। আপনি ধৈর্য ধরে ধীরে ধীরে এগিয়ে যাবেন তবে অর্থপূর্ণ সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র অনুসারে, আপনার মুখ্য রূপে 8, 9, 1, 7 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। অর্থাৎ এই বর্ষ সংখ্যা 1 আপনার জন্য শত্রুবত পরিণাম দিতে পারে। অন্যদিকে সংখ্যা 8 আপনার জন্য খুব অনুকূল ফলাফল দিতে চাই. বাকি পয়েন্টগুলি আপনার জন্য গড় ফলাফল দিচ্ছে বলে মনে হচ্ছে। এইভাবে আমরা দেখতে পাচ্ছি যে এই বছর ছোটখাটো বাধার পরে আপনি সাধারণত অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

এই বর্ষে পরিশ্রম তুলনামূলক রূপে অধিক করতে হতে পারে, তবে আপনার কঠোর পরিশ্রম খুব অর্থবহ এবং চিত্তাকর্ষক ফলাফল দিতে পারে। 2025 সাল আপনাকে আর্থিকভাবে সমৃদ্ধ করতে পারে। অর্থাত্‍ এই বছর অর্থ লাভ ও অর্থ থেকে প্রয়োজনীয় জিনিস পাওয়ার জন্য অনুকূল হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ বছর খুব ভালো ফল পাবেন বলে মনে হচ্ছে। আপনি যাদের সাথে ডিল করছেন সেই কোম্পানি বা প্রতিষ্ঠানের সাথে জড়িত শীর্ষস্থানীয় ব্যক্তিদের সাথে সম্পর্ক কিছুটা দুর্বল হতে পারে, কিন্তু পরস্পরকে বোঝার পরেই সবকিছু ভাল এবং মজবুত হয়ে উঠবে। আপনি কিছু নতুন কাজ শুরু করার চেষ্টা করতে পারেন। অর্থাৎ পুরনো কাজ ফেলে নতুন কাজ শুরু করা যেতে পারে বা পুরনো কাজেই নতুন কিছু পদ্ধতি অবলম্বন করা যেতে পারে। আপনি এই নতুন পরীক্ষা থেকে অনেক সুবিধা পেতে পারেন. সামগ্রিকভাবে, এই বছরটি ব্যবসায়িক এবং অর্থনৈতিক ক্ষেত্রে খুব ভাল হতে পারে। চাকরিজীবীরাও ভালো ফল পেতে পারেন। তার পদোন্নতির সম্ভাবনা প্রবল হবে। 8 র সংখ্যা সম্পর্কের মধ্যে একটু নিস্তেজতা আনতে বলা হয়।

অতএব এই বর্ষ ব্যাক্তিগত জীবন তথা সম্পর্কের জন্য সময় বের করাও প্রয়োজন হবে। যদিও ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে বড় কোনো সমস্যার সম্ভাবনা না থাকলেও সময় কম থাকায় কিছু মানুষ কখনো কখনো একটু অসন্তুষ্ট বা রাগান্বিত হয়ে পড়েন। প্রেম সম্পর্কের জন্য আমরা কিছু এমনও কথা বলতে চাইবো অর্থাৎ প্রেম সম্পর্কের জন্য সময় বের করার স্থিতিতে সম্পর্কে অনুকূলতা হয়ে থাকবে। এই ভাবে বিবাহিত জীবনেও অনুকূলতা হয়ে থাকা উচিত। বলার মানে হল যে সামান্য রূপে এই বছর আপনি বেশ ভালো পরিণাম প্রাপ্ত করতে দেখা দিবেন।

উপায় : নিয়মিত রূপে শিবাজীর পুজো আরাধনা করুন। নিয়মিত রূপে স্নান ইত্যাদি নিবৃত্ত হয়ে সূর্য্য ভগবানকে কুমকুম মিশিয়ে জল চড়ান। দিন দুঃখী আর অভাবী লোকেদের সাহায্য আপনার সামর্থ্য অনুযায়ী করতে থাকুন।

আর্থিক সমস্যার সমাধানের জন্য নিন ধন সম্বন্ধী পরামর্শ

মূলাঙ্ক 9

যদি আপনি কোন মাসের 9,18 অথবা 27 তারিখে জন্মগ্রহণ করে থাকেন, তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে। সংখ্যা 9 র মঙ্গলকে সংখ্যা মানা হয়ে গিয়েছে। অর্থাৎ মঙ্গলের প্রভাব আপনার মধ্যে বিশেষ দেখতে পাওয়া যেতে পারে। এই কারণে আপনি স্বভাবের দিক থেকে সাহসী ব্যাক্তি হতে পারেন। আপনি বেশিরভাগ ক্ষেত্রেই সমস্যার মুখোমুখি হতে প্রস্তুত। অনেক সময় প্রকৃতিতেও ধৈর্যের অভাব দেখা যায়। তার মানে আপনিও তাড়াহুড়ো করতে পারেন। সংখ্যাতত্ব জ্যোতিষ 2025 র ফলস্বরূপ, অনেক বার আপনি তাড়াহুড়োর কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার প্রকৃতিতে তুলনামূলকভাবে বেশি রাগ বা রাগ থাকতে পারে। আপনি প্রতিযোগিতামূলক কার্যক্রমে অংশগ্রহণ করতে চান। এসব কারণে আপনার অনেক প্রতিযোগী বা শত্রু থাকতে পারে। যদিও সাধারণভাবে আপনি ধর্মীয় দৃষ্টিভঙ্গি সম্পন্ন একজন ব্যক্তি।

আপনি দাতব্য কর্মকাণ্ড পছন্দ করেন, কিন্তু এই সব সত্ত্বেও, আপনাকে কখনও কখনও ব্যবহারিক জিনিসগুলিকে সমর্থন করতে দেখা যায়। আপনি সবসময় আপনার ভাই এবং বন্ধুদের জন্য প্রস্তুত. তাদের সহযোগিতার জন্য নিজেদের প্রস্তুত রাখুন। যদিও আপনার ভাই এবং বন্ধুদের সাথে আপনার মাঝে মাঝে বিবাদ হতে পারে, তবুও আপনি এমন একজন ব্যক্তি হবেন যিনি আপনার ভাই এবং বন্ধুদের খুব ভালোবাসেন। আপনার জন্য “তোমার সাথেই লড়াই তোমার সাথেই ভালোবাসা” কথাটি আপনার জন্য সম্পূর্ণ সত্য হতে পারে।

সাল 2025 এ আপনার মুখ্য রূপে 9, 9, 1, 8 আর 5 সংখ্যার বিশেষ প্রভাব থাকবে। অর্থাৎ এই বর্ষ বেশিরভাগ সংখ্যা আপনার পক্ষে থাকবে। শুধু সংখ্যা 5 আপনার পক্ষে নজর আসবে না। এ কারণে এ বছর বেশির ভাগ ক্ষেত্রেই ভালো সাফল্য পেতে দেখা যাবে। কারিগরি ক্ষেত্রে শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা এ বছর খুব ভালো ফল করতে পারবে। সংখ্যা তত্ব জ্যোতিষ 2025 র পরিণামস্বরূপ, সেনাবাহিনী, পুলিশ, নিরাপত্তা, অগ্নি, বিদ্যুতের মতো ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরাও এ বছর ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই বছরটি খেলাধুলার সাথে যুক্ত ব্যক্তিদের জন্যও সাধারণত শুভ বলে বিবেচিত হবে।

এ বছর পুরনো অমীমাংসিত কাজ শেষ হওয়ার ইঙ্গিত দিচ্ছে। অর্থাৎ এখনও অমীমাংসিত গুরুত্বপূর্ণ কাজগুলো দ্রুত শেষ করতে হবে। কারণ আগামী সময়ে আপনাকে কিছু নতুন দায়িত্ব নিতে হতে পারে। আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পাদন করতে সক্ষম হবেন যা আপনি দীর্ঘদিন ধরে করার স্বপ্ন দেখেছিলেন এবং আপনার দ্বারা করা কাজটি দীর্ঘ সময়ের জন্য প্রভাব ফেলে যেতে সক্ষম হবে। অর্থাৎ, এই বছরটি সাধারণত কাজের সাথে সম্পর্কিত বিষয়ে অনুকূল ফলাফল দিতে পারে। ব্যাপারটা ব্যবসা বা চাকরির সাথে সম্পর্কিত হোক না কেন।

রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়েও এই বছরটি আপনার পক্ষে অনুকূল বলে বলা হবে। আপনার ভাই এবং প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। যদিও মাঝে মাঝে কিছু বিষয়ে কিছু তর্ক-বিতর্ক হতে পারে, তবে বড় ধরনের কোনো শত্রুতা বা বিরক্তি থাকা উচিত নয়। সংখ্যা 9 র অধিকতা আর সংখ্যা পাঁচের সাহায্য না পাওয়া এটির সংকেত যে এই বর্ষ আপনাকে ধৈর্যের সাথে কাজ করতে হবে। প্রতিটি কাজে ভারসাম্য বজায় রাখা বুদ্ধিমানের কাজ হবে। কারণ এ বছর সবকিছুই অনুকূলে, শুধু ভারসাম্যের অভাব দেখা যায়। আপনি যদি ভারসাম্যের দিকটি নিয়ে কাজ করেন তবে আপনি এই বছর আরও ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি প্রেমের সম্পর্ক, বিবাহিত জীবন বা অন্যান্য সম্পর্কের সাথে সম্পর্কিত বিষয়ে অহংকে হস্তক্ষেপ না করেন তবে আপনি সাধারণত ভাল ফলাফল পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রেও বছরটি অনুকূল বলা যাবে। এর মানে হল যে বেশিরভাগ ক্ষেত্রে আপনি এই বছর ভাল ফলাফল পাচ্ছেন বলে মনে হচ্ছে। শুধু প্রয়োজন ভারসাম্য এবং অভিজ্ঞতার সাহায্যে কাজ করা।

উপায় : প্রত্যেক মঙ্গলবার হনুমানকে দেশী ঘী মিশিয়ে সিঁদুর চড়ান। সম্ভব হলে প্রতিদিন না হলে কমপক্ষে মঙ্গলবারের দিন সুন্দরকাণ্ডের পাঠ করুন। নিয়মিত রূপে গণেশ পুজো অর্চনা করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

সর্বদা করা হয়ে থাকা প্রশ্নগুলি হল:

1. কোন সংখ্যাটি কোন গ্রহের?

সংখ্যা হল সূর্য, সংখ্যা 2 হল চন্দ্র, 3 নম্বর বৃহস্পতি, চার নম্বর রাহু, 5 নম্বর বুধ, 6 নম্বর শুক্র, 7 নম্বর কেতু, 8 নম্বর শনি এবং 9 নম্বর শাসক গ্রহ হল মঙ্গল।

2. 7 সংখ্যাতত্ত্ব বলতে কী বোঝায়?

7 নম্বরের শাসক গ্রহ হল কেতু। 7 নম্বরের মানুষরা প্রকৃতিগতভাবে দার্শনিক এবং চিন্তাবিদ। এই ধরনের লোকেরা কোনও না কোনও গবেষণায় নিযুক্ত থাকে।

3. 6 নম্বরের মালিক কে?

সংখ্যাতত্ত্বে শুক্রকে 6 নম্বরের অধিপতি বলা হয়।

Talk to Astrologer Chat with Astrologer