শনি গোচর 2025 - প্রভাব, রাশিফল এবং উপায়

Author: Pallabi Pal | Updated Tue, 27 Aug 2024 04:51 PM IST

শনি গোচর 2025 শনিকে বিচারক ও শাস্তিদাতাও বলা হয়। লম্বা সময় ধরে এটি নিজের কুম্ভ রাশিতে বিরাজমান ছিলেন আর এবার শনি নিজের কুম্ভ রাশি থেকে বেরিয়ে বৃহস্পতির আধিপত্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। শনি 29 মার্চ 2025 র রাত 22:07 সময় মীন রাশিতে প্রবেশ করতে চলেছে আর এটির সাথে মকর রাশির জাতক/জাতিকাদের সাড়েসতী সমাপ্ত হয়ে যাবে আর মেষ রাশির জাতক/জাতিকাদের সাড়েসতী শুরু হয়ে যাবে।


শনি গ্রহের গোচর মোটামুটি আড়াই বছর পর্যন্ত একই রাশিতে হওয়ার কারণে এটিকে সবথেকে অধিক লম্বা সময় পর্যন্ত একই রাশিতে গোচর করার ফলে মেষ রাশিকে প্রথম চরণের, মীন রাশিকে দ্বিতীয় চরণের আর কুম্ভ রাশিতে অন্তিম চরণের সাড়েসতী প্রভাবিত করবে। যতদূর শনির ধাইয়া বা পনৌতি সম্পর্কিত, বৃশ্চিক রাশির ধাইয়া শেষ হবে এবং ধনু রাশির ধাইয়া শুরু হবে এবং কর্কট রাশির জন্য, কণ্টক শনি দশা শেষ হবে এবং সিংহ রাশির জন্য শুরু হবে।

ভবিষ্যৎ সংক্রান্ত যেকোনো সমস্যা সমাধান করা হবে বিদ্যান জ্যোতিষীয় সাথে বলুন কথা

এই বছর 29 মার্চে শনির কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে গোচর করার আগে 22 ফেব্রুয়ারী 2025 র প্রাতঃ 11:23 সময় শনি মহারাজ অস্ত অবস্থাতে আসবে আর এটি যখন 29 মার্চ 2025 এ মীন রাশিতে প্রবেশ করবে তখন অস্ত অবস্থাতেই হবে আর অন্যদিকে 31 মার্চ 2025 র 00:43 সময় অস্ত অবস্থা থেকে উদিত অবস্থাতে চলে আসবে।

শনি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য বিশেষ প্রভাবশালী গ্রহ হয়ে যাবে। এই মীন রাশিতে 13 জুলাই 2025 র প্রাপ্তঃ 07:24 সময় সেটি বকরী অবস্থাতে নিজের চলন শুরু করবে আর 28 নভেম্বর 2025 র প্রাপ্তঃ 07:26 সময় এটি মার্গী অবস্থাতে চলে আসবে।

শনি একটি অনুশাসন একজন শিক্ষক যিনি শৃঙ্খলা শেখান এবং ন্যায়বিচারের নীতি দেন। একজন শিক্ষকের মতো, তিনি আমাদের আমাদের শক্তি সংগ্রহ করতে এবং তাদের কাছ থেকে সঠিক পদক্ষেপ নিতে শেখান যাতে আমরা সঠিক পথে চলতে পারি এবং বারবার ভুল পথে চলার জন্য সতর্ক করার পরেও, যদি আমরা না বুঝি, তারও অধিকার আছে। এটি আমাদের সীমাবদ্ধ থাকতে এবং আমাদের কাজকে গুরুত্ব দিতে শেখায়। মীন রাশিতে শনি মহারাজের উপস্থিতির কারণে, শনি যখন দেবগুরু বৃহস্পতির জ্ঞানের রাশিতে গমন করবে, তখন সেখানে বিভিন্ন ধাপ অতিক্রম করার সময় এটি বৃহস্পতির নক্ষত্র পূর্বভাদ্রপদ, নিজস্ব নক্ষত্র উত্তরভাদ্রপদ এবং বুধের নক্ষত্র রেবতী অতিক্রম করবে। শনিদেবের এই যাত্রা বিশেষভাবে কার্যকর হবে যা আপনার রাশিচক্রের উপরও বিশেষ প্রভাব ফেলবে। তাহলে চলুন আপনার রাশিচক্রের জন্য 2025 সালে শনির ট্রানজিট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক আপনার ব্যবসা, আপনার চাকরি, আপনার ব্যক্তিগত জীবনে কি ধরনের প্রভাব পড়বে।

Click here to read in English: Saturn Transit 2025

মেষ রাশিফল

শনি গোচর 2025:মেষ রাশি তে শনি দেব দশম আর একাদশ ভাবের অধিপতি হয়ে আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে যারফলে আপনার সাড়েসতী শুরু হবে। এখান থেকে, শনির দৃষ্টি আপনার দ্বিতীয় বাড়ি, ষষ্ঠ ঘরে এবং নবম ঘরে থাকবে, যা দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা তৈরি করবে। বিদেশ ভ্রমন ও দীর্ঘদিন বিদেশ থাকার ইচ্ছা পূরণ হতে পারে। এর পাশাপাশি আরও খরচের সম্ভাবনা থাকবে। আপনার খরচ আপনার আমদানির থেকে বেশি অধিক হতে পারে যারজন্য আপনার খরচের দিকে ধ্যান দিতে হবে। এই সময় স্বাস্থ্য সমস্যাও জন্ম নিতে পারে। চোখে জ্বলন, চোখ থেকে জল পরা পায়ে মোচ আসা ইত্যাদি এরকম সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি যদি এমন কোনও ব্যবসা করেন যার সাথে বিদেশের যোগাযোগ রয়েছে বা আপনি কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন তবে বিদেশী উত্স থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি আপনার রোগ প্রতিরোধক ক্ষমতার অভাব অনুভব করবেন আর আপনি অসুস্থ হতে পারে। জুলাই থেকে নভেম্বরের মধ্যে যখন শনি মহারাজ বকরি অবস্থাতে হবে তখন এই সমস্যাগুলিতে আরও বৃদ্ধি হতে পারে সেইজন্য আপনাকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এরপরের সময় কিছু আরামদায়ক হতে পারে।

উপায় : শনিবারের দিন শ্রী বজরং বাণীর পাঠ করুন।

বৃষভ রাশিফল

বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য শনি দেব কে নবম ভাব আর দশম ভাবের অধিপতি হওয়ার জন্য যোগ কারক গ্রহ বলা হয়ে থাকে আর বর্তমান শনি গোচর 2025 এ এটি আপনার একাদশ ভাবে প্রবেশ করবে। এই গোচর আপনার জন্য অনেক দিক থেকে উপকারী হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক অনুকূল হয়ে উঠবে। সেখানে বসে শনিদেব আপনার রাশিচক্র, আপনার পঞ্চম ভাব এবং আপনার অষ্টম ভাবের উপর নজর রাখবেন, যা আপনার সমস্যার সমাধান করবে। সব জায়গায় আপনাকে বিজয়ী করবে। একাদশ ভাবে শনির গোচর সর্বাধিক অনুকূল বলা যাবে না। যদিও এই সময় শিক্ষাতে কিছু ব্যাবধান আসবে। এই ব্যাবধান জুলাই থেকে নভেম্বর মাসের মধ্যে অধিক হতে পারে কেননা এই সময় শনি বকরি হবে। আপনার সন্তান নিয়ে কিছু চিন্তা হতে পারে কিন্তু এটির পরের সময় উপযুক্ত থাকবে। আপনার ইচ্ছা পূরণ হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মেলামেশা চাকরিতে পদোন্নতির সুযোগ তৈরি করবে। ব্যবসায়ও ভালো সাফল্য পেতে পারেন। দীর্ঘ ভ্রমণের মাধ্যমে আপনার কাজ সম্পন্ন হবে। আপনি নিজেই একটি সুশৃঙ্খল জীবনযাপন করতে চান। অর্থের অভাবে যে কাজটি আটকে ছিল, তা এখন একটি নিশ্চিত পথ পাবে, যা আপনার অর্থের অভাব পূরণ করবে এবং এর সাথে সাথে আটকে থাকা কাজটিও সম্পন্ন হবে।

উপায় : মা দুর্গার বীজ মন্ত্রের জপ করা আপনার জন্য ফলদায়ক হবে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

মিথুন রাশিফল

মিথুন রাশি র জন্য শনি দেব অষ্টম ভাব আর নবম ভাবের অধিপতি আর বর্তমান শনি গোচর 2025 র সময় এটি আপনার দশম ভাবে প্রবেশ করবে। আপনার রাশির অধিপতি বুধের শনি মহারাজ মিত্র সেইজন্য, আপনার জন্য এই গোচর ভালো থাকবে। কর্মক্ষেত্রে ভালো করার সুযোগ পাবেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে, যার মানে আপনি কঠোর পরিশ্রম করার চাপে থাকবেন। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং আরও প্রচেষ্টার পরেই আপনি সাফল্য পাবেন। এখানে বসে শনি মহারাজ দ্বাদশ ভাব, চতুর্থ ভাব আর সপ্তম ভাবে পূর্ণ দৃষ্টি দিবে যারফলে খরচাতে কিছুটা কমি দেখা যাবে কিন্তু পারিবারিক জীবনে উৎরাই-চোরাই হয়ে থাকবে। আপনার পরিবারের বয়স্ক সদস্যদের, বিশেষ করে আপনার পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিতে হবে জুলাই এবং নভেম্বরের মধ্যে কারণ তারা এই সময়ে অসুস্থ হতে পারে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে সুসম্পর্ক বজায় রাখার দিকেও মনোযোগ দিতে হবে এবং আপনি যদি কোনও ব্যবসা করেন তবে ব্যবসায়ের নীতি নিয়মগুলি অনুসরণ করলে আপনার উপকার হবে। এই গোচর আপনার ইচ্ছা পূরণ করবে এবং ভাগ্যের কৃপায় আপনার সমস্ত কাজ সফল হবে যা আপনাকে জীবনে সাফল্য দেবে। এই গোচর আপনার কর্মজীবনে স্থিতিশীলতা আনবে।

উপায় : শনিবারের দিন দিব্যাঙদের ভোজন করান।

ক্যারিয়ার নিয়ে টেনশন আছে! এখনি অর্ডার কর কগ্নিএস্ট্রো রিপোর্ট

কর্কট রাশিফল

কর্কট রাশি র জাতক/জাতিকাদের জন্য শনি মহারাজ সপ্তম আর অষ্টম ভাবের অধিপতি আর বর্তমান গোচরে এটি আপনার নবম ভাবে প্রবেশ করবে যারফলে কর্কট রাশিদের জন্য চলনীয় কণ্টক শনির পৌণতি সমাপ্ত হয়ে যাবে আর আপনার কাজে আসা বাধা ধীরে-ধীরে দূর হয়ে যাবে। ব্যবসার সাথে সম্পর্কিত যাত্রা আপনার জন্য উপকারী হবে। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক স্বাভাবিক হতে শুরু করবে। আপনারা একে অপরের সাথে দীর্ঘ ভ্রমণ করবেন। ভ্রমণ এবং একে অপরের সাথে সময় কাটানোর মাধ্যমে, আপনার সম্পর্কও আগের চেয়ে আরও পরিপক্ক এবং মধুর হয়ে উঠবে। পারস্পরিক ভুল বোঝাবুঝি মিটে যাবে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। আপনি হঠাৎ করে টাকা পাবেন এবং টাকা যদি অনেকদিন ধরে কোথাও আটকে থাকে তাহলে আপনিও তা পেতে শুরু করবেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে আপনার সাবধান হওয়া উচিত। স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এর পরের সময়টি অনুকূল থাকবে। এখানে বসে শনিদেব একাদশ ভাব, তৃতীয় ভাব এবং ষষ্ঠ ভাবের দিকে নজর দেবেন যার কারণে আপনার প্রতিপক্ষ পরাজিত হবে। আয় বাড়বে। ইচ্ছা পূরণ হবে এবং জীবনে হঠাৎ আর্থিক লাভ হবে। আপনি এই সময় স্টক মার্কেটে করা বিনিয়োগ থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন। স্বাস্থ্য সমস্যা আপনার বাবাকে কষ্ট দিতে পারে, তাই তার যত্ন নিন।

উপায় : শনিবারের দিন সাবুত অর্থাৎ গোটা কালো উরোতের ডাল দান করুন।

पाएं अपनी कुंडली आधारित सटीक शनि रिपोर्ट

সিংহ রাশিফল

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য শনি ষষ্ঠ আর সপ্তম ভাবের অধিপতি হয়ে বর্তমান সময়ে আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে যারফলে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য কণ্টক শনির ধইয়া শুরু হয়ে যাবে। এই শনি গোচরের সময় আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে কারণ এটি কিছু দীর্ঘস্থায়ী রোগের বিকাশের সময় হতে পারে। আপনাকে ছোটোখাটো রোগকেও উপেক্ষা করা এড়াতে হবে যাতে আপনি একটি বড় রোগের শিকার হওয়া এড়াতে পারেন। এই সময় আপনি আপনার ঋণ পরিশোধ করতে সফল হবেন। এই সময়ে আপনার যা ঋণ আছে তা শোধ করার জন্য আপনি সর্বাত্মক চেষ্টা করবেন। আপনি রোগের সাথে লড়াই করার আবেগ তৈরি করবেন। আপনি আদালতের মামলায় সাফল্য পাবেন তবে আপনার অর্থ প্রচুর ব্যয় হবে। অপ্রত্যাশিতভাবে ব্যয় বৃদ্ধি পাবে। এখানে বিরাজমান হয়ে শনি মহারাজ আপনার দশম ভাব, দ্বিতীয় ভাব আর পঞ্চম ভাবকে দেখবে যারফলে কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন করতে হতে পারে কিন্তু আপনি শান্ত থেকে আর পরিশ্রম করে কর্মক্ষেত্রে সফলতা অর্জন করবেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে এটির ধ্যান রাখুন আর স্বাস্থেরও ধ্যান রাখুন এটির পরের সময়টি সফলতা দিবে।

উপায় : শনিবারের দিন মহারাজ দশরথ কৃত নীল শনি স্রোতের পাঠ করুন।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

কন্যা রাশিফল

কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য শনি পঞ্চম ভাব আর ষষ্ঠ ভাবের অধিপতি আর বর্তমান শনি গোচর আপনার সপ্তম ভাবে হতে চলেছে যা দীর্ঘ অংশীদারিত্বের ভাব। এই সময় আপনার প্রেম বিবাহ হওয়ার যোগ তৈরী হতে পারে। আপনি যদি কাউকে ভালোবাসেন তাহলে আপনার প্রেম ফলপ্রসূ হতে পারে এবং আপনার প্রেম বিবাহ হতে পারে। এই সময় আপনি যদি বিবাহ বা ব্যবসা বা অন্য কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য ব্যাংক থেকে ঋণ নেন তবে আপনি এতে সাফল্য পেতে পারেন। এই সময়ে, আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্ক উন্নত করার দিকে মনোনিবেশ করুন। এখান থেকে শনিদেব আপনার নবম ভাব, প্রথম ভাব এবং চতুর্থ ভাব দেখবেন যার কারণে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ ক্লান্তিকর হতে পারে তবে অবশ্যই আপনাকে মানসিক শান্তি দিতে পারে। জুলাই থেকে নভেম্বরের মধ্যে পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতির অভাব দেখা যেতে পারে যার কারণে বাড়ির পরিবেশ কিছুটা দুর্বল হবে, তাই এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ এবং বৈদেশিক বাণিজ্যের জন্য এই গোচর একটি ভাল তালমিল বলে মনে হচ্ছে। বৈবাহিক সম্পর্কের উত্থান-পতন আপনাকে বিরক্ত করতে পারে, তাই আপনার সম্পর্কের ক্ষেত্রে সত্য এবং অনুগত থাকুন যাতে আপনার বিবাহিত জীবন সুখী থাকে।

উপায় : আপনার শনিবারের দিন ছায়া দান করা উচিত।

তুলা রাশিফল

শনি গোচর 2025 র কথা বললে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য শনি চতুর্থ আর পঞ্চম ভাবের অধিপতি হয়ে যোগকারক গ্রহ আর আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে। ষষ্ঠ ভাব শনির গোচরের জন্য অনুকূল মানা হয়ে থাকে। এই সময় আপনি আপনার প্রতিপক্ষকে পরাজিত করবেন এবং তাদের উপর বিজয় অর্জন করবেন। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনি আপনার চাকরিতে কঠোর পরিশ্রম করবেন এবং আপনি এর জন্য সম্পূর্ণ পারিশ্রমিকও পাবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান মজবুত হবে এবং আপনার বিরোধীরা পরাজিত হবে। আপনার অলসতা ত্যাগ করতে হবে অন্যথায় অসুস্থতাও হতে পারে। জুলাই আর নভেম্বরের মধ্যে যে কোনও রোগ সম্পর্কে বিশেষভাবে সতর্ক এবং সতর্ক থাকুন। মনে রাখবেন যে পারিবারিক সমস্যা, বিশেষ করে সম্পত্তি সংক্রান্ত বিবাদ মূলে যেতে পারে। এখানে উপস্থিত শনি অষ্টম ভাব, দ্বাদশ ভাব আর তৃতীয় ভাবে দেখবেন যারফলে আপনার সমস্যার অন্ত হবে। রোগ কমাবে এবং এগিয়ে যাওয়ার পথ দেবে। আপনি কেবল সংগ্রামের মাধ্যমেই সাফল্য পাবেন, তাই আপনার সমস্ত হৃদয় দিয়ে কঠোর পরিশ্রম করা উচিত। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও বিশেষ সাফল্য পেতে পারেন। যদিও, শনি বলে যে শুধুমাত্র কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য দেবে। জুলাই থেকে নভেম্বরের মধ্যে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, এর পরের সময়টি তুলনামূলকভাবে অনুকূল হবে।

উপায় : শনিবারের দিন উরোতের ডালের বড়া সর্ষের তেলে বানিয়ে গরীবদের দান করুন।

বৃশ্চিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য শনি মহারাজ তৃতীয় আর চতুর্থ ভাবের অধিপতি হয়ে শনি গোচর এর সময় আপনার পঞ্চম ভাবে আসবে আর এখান থেকে আপনার সপ্তম ভাব, একাদশ ভাব আর দ্বিতীয় ভাব কে দেখবেন। শনির প্রভাব থেকে প্রেম সম্পর্কে প্রগাঢ়তা আসবে। আপনি আপনার প্রিয়তমের আরও কাছে আসবেন। তার সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার সম্পর্ককে সত্যের সাথে বাঁচবেন এবং আপনার সম্পর্কের জন্য অনেক কিছু করতে চাইবেন। আপনি চেষ্টা করলে আপনার পছন্দের মানুষকে বিয়ে করতে পারেন। আপনি এই সময় চাকরি পরিবর্তনে সফল হতে পারেন, কিন্তু জুলাই এবং নভেম্বরের মধ্যে ভুল করেও চাকরি পরিবর্তন করবেন না, অন্যথায় আপনাকে সেই চাকরি হারাতে হতে পারে। এর পরে বা আগের সময়টি অনুকূল থাকবে। সন্তানদের নিয়ে কিছু উদ্বেগ থাকবে তবে আপনার সন্তানের উন্নতি হবে। আপনার আয় বাড়তে পারে। যারা ব্যবসা করছেন তাদের আয় বাড়াতে কিছু নতুন বিনিয়োগ নীতি গ্রহণ করতে হবে। শেয়ারবাজারে বিনিয়োগ করে সুফল পেতে পারেন। সম্পদ সঞ্চয় করার প্রবণতায় আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি আর্থিক সাফল্য পাবেন।

উপায় : শনিবারের দিন আট বার শ্রী হনুমান চালিসার পাঠ করুন।

ধনু রাশিফল

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য শনি মহারাজ দ্বিতীয় আর তৃতীয় ভাবের অধিপতি আর শনি গোচর 2025 ধনু ধোনি রাশির জাতক/জাতিকাদের চতুর্থ ভাবে হবে। এখানে উপস্থিত হয়ে শনি মহারাজ ষষ্ঠ ভাব, দশম ভাব আর প্রথম ভাব দেখবেন। শনি মহারাজের এই গোচরের প্রভাব ধোনি রাশির জাতক/জাতিকাদের জন্য ধাইয়া অর্থাৎ পানৌতি শুরু হবে। পরিবার থেকে দূরত্ব বাড়তে পারে। বাড়ি বদলানোর সম্ভাবনা আছে। কাজের কারণে বা অন্য কোনো কারণে, আপনাকে আপনার বর্তমান বাসস্থান পরিবর্তন করে অন্য কোথাও থাকতে হতে পারে। পরিবারে সম্প্রীতির অভাবের কারণে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার মায়ের স্বাস্থ্য খারাপ হতে পারে তাই আপনাকে মনোযোগ দিতে হবে। ভাল জিনিস হল আপনি আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। কাজের ক্ষেত্রে খুব পরিশ্রম করলেই সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। আপনি যদি একটি সুশৃঙ্খল জীবনযাপন করেন তবে এই গোচর আপনাকে সাফল্য দেবে। জুলাই থেকে নভেম্বরের মধ্যে, বুকের সংক্রমণ এবং মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। এর পরের সময় অপেক্ষাকৃত অনুকূল হতে পারে।

উপায় : শনিবারের দিন কালো তিলের দান করুন।

মকর রাশিফল

মকর রাশির অধিপতি শনি দেব আপনার দ্বিতীয় ভাবের অধিপতিও আর শনি গোচর আপনার রাশির তৃতীয় ভাবে হতে চলেছে। একই সাথে আপনার সাড়েসতীর অন্ত হবে। তৃতীয় ভাবে হতে চলা শনির গোচর সাধারণত অনুকূল প্রভাব দিয়ে থাকে। এখানে উপস্থিত শনি মহারাজ পঞ্চম ভাব, নবম ভাব আর দ্বাদশ ভাবকে দেখবেন যারফলে ছোট-ছোট যাত্রার যোগ তৈরী হবে। আপনি সারা বছর ভ্রমণ করবেন। বিদেশ ভ্রমণ এবং এক জায়গা থেকে অন্য জায়গায় বা এক শহর থেকে অন্য শহরে যাওয়ার সুযোগও রয়েছে। ধর্মীয় বিষয়েও আপনার আগ্রহ জাগবে। ভাইবোনদের স্বাস্থ্য সমস্যা থাকতে পারে তবে তাদের সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে। আপনার সন্তানের উন্নতি হবে। আপনার বন্ধুর সংখ্যা বাড়বে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং চতুরতার সাথে অনেক কাজে সাফল্য অর্জন করতে পারেন। জুলাই থেকে নভেম্বরের মধ্যে পেট সংক্রান্ত রোগ আপনাকে বিরক্ত করতে পারে এবং স্বাস্থ্য সমস্যাগুলি বাবা এবং মাকে বিরক্ত করতে পারে। তার পরের সময়টা ভালো যাবে। আপনি যত বেশি দৌড়াবেন এবং যত বেশি পরিশ্রম করবেন, আপনার ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে আপনি তত বেশি সাফল্য পাবেন। যারা ব্যবসা করছেন তাদের কিছু ঝুঁকি নিতে প্রস্তুত থাকতে হবে।

উপায় : শনিবারে ব্রত রাখুন আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

কুম্ভ রাশিফল

কুম্ভ রাশির অধিপতি শনি মহারাজ আপনার দ্বাদশ ভাবের অধিপতি আর বর্তমানে আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে যারফলে আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য এই সাড়েসতী অন্তিম চরণে প্রারম্ভ হবে। এখানে উপস্থিত শনি আপনার চতুর্থ ভাব, অষ্টম ভাব আর একাদশ ভাবে দৃষ্টি দিবে। ধন সঞ্চিত করার দিকে আপনাকে শিক্ষা দিবে আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমেই সম্পদ আহরণে সফলতা পাবেন। আপনি যদি বিদেশে কাজ করেন, একটি বহুজাতিক কোম্পানিতে কাজ করেন বা বিদেশী ব্যবসা করেন, তবে এই গোচর আপনার জন্য ভাল সাফল্য বয়ে আনবে এবং আপনি সম্পদও সংগ্রহ করবেন। পরিবারে উত্থান-পতন থাকবেই। পরিবারের সদস্যরা নিজেদের মধ্যে একমত হতে পারেন। সম্পত্তি ক্রয়-বিক্রয় করে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্যের কিছু যত্ন নিতে হবে। কটু কথা বলা এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্য সমস্যা আপনার স্ত্রীকে কষ্ট দিতে পারে। কঠোর পরিশ্রমের পরেও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জুলাই এবং নভেম্বরের মধ্যে পরিবারে কিছু ভারসাম্যহীনতা থাকতে পারে এবং অর্থ সঞ্চয় করতে সমস্যা হতে পারে, তবে প্রচুর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন এবং আর্থিক সুবিধাও পেতে পারেন।

উপায় : শনিবারের দিন শ্রী শনি চালিশার পাঠ অবশ্যই করুন।

মীন রাশিফল

শনি গোচর 2025 মীন জাতক/জাতিকাদের জন্য বিশেষ প্রভাবশালী থাকবে কেননা শনি মহারাজ আপনার রাশিতে আড্ডা জমাতে চলেছে। শনি মহারাজ আপনার একাদশ আর দ্বাদশ ভাবে উপস্থিত হয়ে আপনার রাশিতে উপস্থিত থাকবে। এখন থেকে আপনার তৃতীয় ভাব, সপ্তম ভাব আর দশম ভাবকে দেখবেন। ভাই-বোনের প্রেমে জড়িত করবেন। তাদের সাথে আপনার স্নেহ আর মধুরতা বৃদ্ধি হবে। দাম্পত্য জীবনে উত্থান-পতন থাকবেই। স্বাস্থ্য সমস্যা আপনার স্ত্রীকে কষ্ট দিতে পারে। তাদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে, তাই আপনাকে মনোযোগ দিতে হবে। ব্যবসায়িক সম্পর্কের জন্য এটি একটি ভাল সময়। কিছু নতুন মানুষের সাথে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করতে পারেন। এতে লাভবান হবে ব্যবসা। ব্যবসার জন্য দীর্ঘমেয়াদী পরিকল্পনা করা আপনার জন্য কার্যকর প্রমাণিত হবে। যারা চাকরি করছেন তারাও তাদের বোঝাপড়া এবং কঠোর পরিশ্রম করে কাজ করে লাভবান হবেন, তবে মানসিক চাপ থাকবে। জুলাই থেকে নভেম্বরের মধ্যে মানসিক চাপের পাশাপাশি শারীরিক সমস্যা বাড়তে পারে এবং দাম্পত্য সম্পর্কের উত্থান-পতন বাড়বে। এই সময়ের মধ্যে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে।

উপায় : আপনার শনিবারের দিন ছায়া দান করা উচিত।

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। যদি তাই হয় তাহলে আপনাকে অবশ্যই আপনার অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের সাথে শেয়ার করতে হবে। ধন্যবাদ!

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

1. 2025 এ শনি গোচর কবে হবে?

শনি 29 মার্চ, 2025 তারিখে 22:07 রাতে মীন রাশিতে প্রবেশ করবে।

2. কোন রাশির জাতক জাতিকারা শনি গ্রহ থেকে স্বস্তি পাবেন?

মকর রাশির জাতকদের জন্য এই গোচর অনুকূল হবে কারণ এটি তাদের শনি সাড়েসতী শেষ করবে।

3. কোন রাশির জন্য শনি ধাইয়া চলছে?

এই ট্রানজিটের মাধ্যমে, বৃশ্চিক সময়কাল শেষ হবে এবং ধনু সময়কাল শুরু হবে এবং কর্কট রাশির জন্য শনির সময় শেষ হবে এবং সিংহ রাশির জন্য শুরু হবে।

Talk to Astrologer Chat with Astrologer