রাশিফল 2025 (Rashifol 2025)

Author: Pallabi Pal | Updated Thu, 05 Sep 2024 05:06 PM IST

রাশিফল 2025 আপনাদের সবাই কে নতুন বর্ষ 2025 র হার্দিক শুভকামনা। নতুন বছরকে নিয়ে ব্যাক্তির মনে উৎসুকতা থেকে থাকে যে তার নতুন বছর কেমন হবে? নতুন বছর সবার জন্য নিয়ে আসে নতুন স্বপ্ন ও নতুন আশা। কিছু মানুষের আশা পূরণ হলেও কিছু মানুষের ইচ্ছা অপূর্ণ থেকে যায়। কেউ কেউ ভালো পরিকল্পনা করে তাদের স্বপ্ন পূরণ করে। একই সাথে, কিছু লোকের তাদের স্বপ্ন পূরণের পদ্ধতি সম্পর্কে জ্ঞান নেই। সেই সাথে তারা এটাও জানে না কোন সময়টা দুর্বল আর কোনটা ভালো, যাতে দুর্বল সময়ে সংযম থেকে কাজ করে এবং ভালো সময়ে সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে তারা তাদের লক্ষ্যে পৌঁছাতে পারে এবং সফলতা অর্জন করতে পারে কেন আমরা আপনার জন্য এই রাশিফল ​​2025 নিয়ে এসেছি।


Read in English: Horoscope 2025

এই রাশিফলে আমরা আপনাকে বলতে চলেছি যে এই নতুন বছর আপনার জীবনে কী-কী নতুন নিয়ে আসবে। আপনি এই বছরে কেমন পরিণাম পেতে চলেছেন। আপনি কিভাবে এই ফলাফল উন্নত করতে পারেন? 2025 সাল আপনার জন্য কী কী ফলাফল নিয়ে আসছে তা আমাদের সংক্ষেপে জানান? আসুন আমরা আপনাকে বলি যে ঊর্ধ্বাকাশে এই রাশিফলটি দেখা আরও উপযুক্ত হবে।

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: राशिफल 2025

যে কোন নির্ণয় নিতে হচ্ছে সমস্যা, তাহলে এক্ষনি করুন আমাদের বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন !

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকা, রাশিফল 2025 র অনুসারে আপনার গড় অথবা গড় থেকে ভালো পরিণামও এই বর্ষে পেতে পারেন। বিশেষকরে মার্চ মাস পর্যন্ত শনির বিশেষ কৃপা থেকে আপনি বিভিন্ন মামলাতে ভালো পরিণাম প্রাপ্ত করতে পারেন। অন্যদিকে পরিণাম তুলনামূলক রূপ থেকে কিছুটা দুর্বল হতে অপরে। যদিও বিদেশ ইত্যাদি সম্পর্ক রাখা লোকেদের মার্চের পরেও ভালো পরিণামও মিলতে পারে। বৃহস্পতির গোচরও মে মাসের মধ্য পর্যন্ত আপনার আর্থিক স্থিতি মজবুত রাখতে চাইবে। অর্থাৎ সামান্য রূপে এই বর্ষ আপনি আপনার ব্যবসায় ভাল করতে দেখা যাবে। তারপরও বছরের দ্বিতীয়ার্ধে সাবধানতা অবলম্বন করতে হবে। শিক্ষার্থীদেরও এই বছর আরও নিষ্ঠার সাথে পড়াশোনা করতে হবে। বিবাহিত হলে, আপনার স্ত্রী বা জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ হবে। একই সময়ে, একে অপরের সাথে সম্পর্ক বজায় রাখাও গুরুত্বপূর্ণ হবে। প্রেমের দিক থেকে এই বছরটি কিছুটা দুর্বল হতে পারে।

উপায় : মা দুর্গার নিয়মিত রূপে পুজো অর্চনা শুভ হবে।

মেষ রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

বৃষভ রাশি

বৃষভ রাশিদের রাশিফল 2025 আপনাকে কিছুটা অধিক পরিশ্রম করার সংকেত দিচ্ছে কিন্তু পরিশ্রমের ভালো পরিণাম দেওয়ারও কাজ করতে পারে। বিশেষ করে মার্চ 2025 পর্যন্ত শনি দেব আপনাকে দিয়ে অধিক পরিশ্রম করার পর ভালো পরিণাম দিয়ে প্রতিতো হবে। অন্যদিকে মার্চ মাসের পরে পরিশ্রমের সম্পূর্ণ পরিণাম মিলবে পারে। তার মানে বাড়তি পরিশ্রম করার দরকার হবে না, কিন্তু পরিশ্রম অনুযায়ী ফলও হবে। রাহুর গোচর মে মাস পর্যন্ত আপনার জন্য খুব ভালো ফল নির্দেশ করছে। মে মাসের পর কর্মক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে। এই অবস্থায়, শনি এবং রাহু উভয়ের অবস্থান দেখে মনে হয় যে সারা বছর অসুবিধা চলতে পারে, তবে অসুবিধার পরে, কাজ সফল হবে এবং ভাল ফল পাওয়া যাবে। বৃহস্পতি গ্রহের স্থানান্তরটিও ইঙ্গিত দিচ্ছে যে আপনি আর্থিক বিষয়ে আপনার কঠোর পরিশ্রম অনুসারে ভাল ফল পাবেন। শিক্ষার দিক থেকে এ বছর ভালো যেতে পারে। দাম্পত্য ও দাম্পত্য জীবনের জন্যও এই বছরটি শুভ বিবেচিত হবে। 2025 সালটি প্রেমের সম্পর্কের জন্য সাধারণত অনুকূল ফলাফল দিতে পারে।

উপায় : শরীরে চাঁদি ধারণ করা শুভ হবে।

বৃষভ রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

মিথুন রাশি

মিথুন রাশিদের সাল 2025 তুলনামূলক রূপে ভালো বছর হতে চলেছে। অর্থাৎ 2025 র তুলনাতে এই বছর বেশি ভালো থাকবে। মার্চ পর্যন্ত শনি দেব ভাগ্যের মাধ্যমে কিছু সাপোর্ট দিতে চাইবে। অন্যদিকে এটির পরে আপনার কাছ থেকে অধিক পরিশ্রম নিয়ে ভালো পরিণামও দিতে পারে। অর্থাৎ, এই বছর কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে তবে ফলাফল তুলনামূলকভাবে ভাল এবং সন্তোষজনক হতে পারে। রাহুর গর্তের কারণে আপনার বড় এবং সহকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করা গুরুত্বপূর্ণ হবে। প্রচেষ্টার সাথে সাথে ধর্ম, আধ্যাত্মিকতা এবং ঈশ্বরের প্রতি ভক্তিও প্রয়োজন হবে। তবেই মানসিক শান্তি বজায় থাকবে। যার প্রভাব আপনার কাজ, ব্যবসা এবং ব্যক্তিগত জীবনে দৃশ্যমান হবে। অন্যদিকে আধ্যাধিক থেকে দূরে মানসিক চিন্তা বৃদ্ধি করার কাজ করতে পারে। বৃহস্পতির গোচর মে মাস পর্যন্ত দুর্বল কিন্তু পরে তুলনামূলক রূপে ভালো পরিণাম দিতে চাইবে। অতএব, রাশিফল ​​2025 অনুসারে, আপনি এই বছর আর্থিক বিষয়ে মিশ্র ফল পেতে পারেন। ফলাফলও গড় থেকে ভালো হতে পারে। ব্যক্তিগত জীবনেও মে মাসের পরের সময়টা ভালো হতে পারে। সেটা প্রেমের বিষয় হোক বা বিবাহিত জীবনের; মে মাসের পর তুলনামূলক ভালো ফল পেতে পারবেন। শিক্ষার্থীরাও মে মাসের পর ভালো ফলাফল করতে পারবে।

উপায় : উপায়ের রূপে যখনই সম্ভব হবে কমপক্ষে 10 নেত্রহীনদের ভোজন করান।

মিথুন রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

কর্কট রাশি

রাশিফল 2025 আপনার বড় সমস্যা থেকে মুক্তি দেওয়ার কাজ করতে পারে। বিশেষকরে মার্চের পরে আপনি পূর্ব সমস্যা থেকে মুক্তি পেতে পারেন আর আপনার ভিতরে একটি নতুন উর্জা নতুন ফুর্তি দেখতে পাওয়া যাবে।প্রবীণদের নির্দেশনায় আপনাকে আরও ভাল করতে দেখা যাবে। সমস্যাগুলি এখনও পুরোপুরি চলে যাচ্ছে বলে মনে হচ্ছে না, তবে সমস্যাগুলি হ্রাস পাওয়ার সাথে সাথে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। মে পর্যন্ত ভালো লাভের যোগ নির্মিত হচ্ছে। অন্যদিকে মে মাসের পরে খরচা বৃদ্ধি হতে পারে। যদিও বিদেশ বা জন্ম স্থান থেকে দূরে থাকা লোকেদের মে মাসের পরে ভালো পরিণাম মিলতে পারে কিন্তু অন্য লোকেদের আর্থিক আর পারিবারিক ব্যাপারে মে মাসের পরে অধিক বোঝাপড়া আর জাগুরুক্ত হওয়ার খুব প্রয়োজন রয়েছে। রাহুর গোচরও মে মাসের পরে তুলনামূলকভাবে দুর্বল হতে পারে। অতএব, সময়ে সময়ে কিছু অপ্রত্যাশিত সমস্যা হতে পারে। প্রেমের বিয়ে এবং বৈবাহিক বিষয়ে, মে মাস পর্যন্ত সময়টি তুলনামূলকভাবে ভালো যাবে। শিক্ষার্থীরাও যদি মে মাসের আগে তাদের পড়াশোনার গতি বজায় রাখে, তবে তারা পরবর্তী সময়ে অনুকূল ফলাফল পেতে থাকবে।

উপায় : পিপল গাছে নিয়মিত রূপে জল চড়ান।

কর্কট রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলুনের সম্পূর্ণ লেখা-ঝোখা

সিংহ রাশি

সিংহ রাশিদের সাল 2025 কিছু ব্যাপারের জন্য ভালো তো কিছু ব্যাপারে দুর্বল থাকতে পারে। অর্থাৎ এই বছর সামান্য রূপে মিশ্রিত পরিণাম দিতে পারে। মার্চ মাসে শনি গোচর গড় উন্নতিকে মার্চের পরে দুর্বল পরিণাম দিতে পারে। তাই ব্যবসা ও চাকরি সংক্রান্ত বিষয়ে কিছু অসুবিধা বা সমস্যা দেখা যেতে পারে। চাকরিতে বদলি বা পরিবর্তনের জন্যও পরিস্থিতি তৈরি হতে পারে। ফলে বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। তবে এই বছরটি সাধারণত অর্থনৈতিক ক্ষেত্রে ভালো ফল দিতে পারে। কারণ বছরের শুরুতে বৃহস্পতির দৃষ্টি থাকবে সম্পদের অবস্থানের ওপর। পরবর্তীতে বৃহস্পতি লাভের ঘরে পৌঁছে বিভিন্ন মাধ্যমে লাভ করতে চায়। তার মানে, কাজে কিছু অসুবিধা হতে পারে তবে আর্থিক বিষয়ে অনুকূলতা থাকতে পারে। মে মাসের পরের সময়টি ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও ভালো ফল দিতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়ে সামঞ্জস্যতা দেখা যেতে পারে। সন্তান প্রভৃতি বিষয়েও ভালো ফল পাওয়া যেতে পারে। সেই সঙ্গে শিক্ষা সংক্রান্ত বিষয়ে মে মাসের পরের সময়টা ভালো ফল দেবে বলে মনে হচ্ছে।

উপায় : প্রতি চতুর্থ মাসে, বিশুদ্ধ প্রবাহিত জলে ছয়টি নারকেল ভিজিয়ে রাখুন।

সিংহ রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

কন্যা রাশি

কন্যা রাশিদের সাল 2025 আপনার জন্য গড় অথবা গড়ের থেকে ভালো পরিণাম দিতে পারে। যদিও শনির গোচরের কথা বললে শনি বছরের শুরু থেকে নিয়ে মার্চ মাস পর্যন্ত বেশ ভালো পরিণাম দিতে পারে। অন্যদিকে শনির গোচর কিছু ব্যাপারে দুর্বল পরিণাম দিতে পারে। আর বৃহস্পতির গোচর মে মাসের মধ্য পর্যন্ত বেশ ভালো পরিণাম দিচ্ছে, যদিও পরে মিশ্রিত পরিণাম দিতে পারে। এই সবের মধ্যে, অনুকূল জিনিসটি হবে যে মে মাসের পরে, আপনার প্রথম এবং সপ্তম ঘর থেকে রাহু কেতুর প্রভাব শেষ হবে। ফলে ব্যবসায় বাধা দূর হবে। বৈবাহিক বিষয়েও সামঞ্জস্য বজায় থাকবে। দাম্পত্য জীবনের প্রতিবন্ধকতা দূর হবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও তুলনামূলক উন্নতি লক্ষ্য করা যায়। রাশিফল ​​2025 অনুসারে, পেশাদার শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদেরও ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এইভাবে, আমরা দেখতে পাই যে কয়েকটি ক্ষেত্রে বাদে বেশিরভাগ ক্ষেত্রেই এই বছরটি আপনার জন্য অনুকূল ফলাফল দিচ্ছে বলে মনে হচ্ছে।

উপায় : মাথাতে নিয়মিত রূপে কেশরের তিলক লাগান।

কন্যা রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

তুলা রাশি

তুলা রাশিদের সাল 2025 আপনার জন্য অধিকাংশ ব্যাপারে বেশ ভালো পরিণাম দিতে পারে। বিশেষকরে মে আমিষের পরের স্থিতি বেশ ভালো থাকতে পারে। মার্চ মাস থেকে শনি গ্রহের গোচরের অনুকূলতা আপনার পুরোনো সমস্যাকে দূর করে উন্নতির নতুন দরজা খুলতে পারে। বিশেষ করে চাকরি ইত্যাদি বিষয়ে খুব ভালো ফল পাওয়া যাবে। আপনার চিন্তা শক্তি এবং তীক্ষ্ণতার কারণে আপনি এখন ভাল পরিকল্পনা করে ব্যবসায় ভাল করতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের জীবনে আসা অসুবিধাও দূর হবে। মে মাসের মাঝামাঝি পরে, বৃহস্পতি গ্রহের অনুকূলতাও বড় অসুবিধা দূর করতে সাহায্য করবে। ভাগ্য আপনাকে আরও ভাল উপায়ে সাহায্য করবে। গুরুজনদের আশীর্বাদ ও নির্দেশনা জীবনে উন্নতির দ্বার খুলে দেবে। আপনি যদি ছাত্র হন তবে বৃহস্পতি শিক্ষার বিষয়ে সাহায্য করবে। অন্যদিকে অন্যান্য ব্যক্তিরা আর্থিক বিষয়ে বৃহস্পতির কাছ থেকে ভাল সুবিধা পেতে পারে। মে মাসের মাঝামাঝি সময়ের পরের সময়টি প্রেম, বিবাহ, দাম্পত্য জীবন ইত্যাদির সাথে সম্পর্কিত বিষয়ে ভাল সামঞ্জস্য প্রদান করতে পারে।

উপায় : মাংস, মদ ও অশ্লীলতা ইত্যাদি থেকে দূরে থাকা সমাধান হিসেবে কাজ করবে।

তুলা রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিদের সাল 2025 আপনি মিশ্রিত পরিণাম পেতে পারেন। একটি আর মার্চের পরে শনি গোচর চর্তুথ ভাব থেকে তার নেতিবাচকতা ধারণ করছে বলে মনে হচ্ছে, অন্যদিকে, মে থেকে রাহুর গোচর চতুর্থ ভাবে হবে। অতএব, কিছু বড় এবং পুরানো সমস্যা দূর হতে পারে, কিন্তু কিছু নতুন সমস্যা আবার দেখা দিতে পারে। যাইহোক, আপনার যদি গত কয়েকদিন ধরে পেট বা মস্তিষ্ক সম্পর্কিত কিছু সমস্যা থাকে তবে আপনি সেগুলি থেকে মুক্তি পেতে পারেন। বৃহস্পতির গোচরও মনে হচ্ছে সপ্তম ভাবে মধ্য দিয়ে মে মাসের মাঝামাঝি পর্যন্ত আপনাকে ভালো সুবিধা দেবে, তবে মে মাসের মাঝামাঝি থেকে বৃহস্পতি অষ্টম ঘরে গমন করে কিছুটা দুর্বল হয়ে পড়বে। যদিও দ্বিতীয় বাড়িতে প্রভাবের কারণে কোনও বড় আর্থিক সমস্যা হবে না, তবে আয়ের উত্স কিছুটা ধীর হতে পারে। মে মাস পর্যন্ত সময়টি শিক্ষা সংক্রান্ত বিষয়ে তুলনামূলকভাবে বেশি অনুকূল বলা হবে। মে মাসের মাঝামাঝি আগের সময়টি বিবাহ, বাগদান, প্রেমের সম্পর্ক এবং সন্তান প্রভৃতি বিষয়গুলির জন্যও উত্তম বলে বিবেচিত হবে।

উপায় : প্রতি চতুর্থ মাসে 400 গ্রাম ধনিয়া বিশুদ্ধ জলে প্রবাহিত করা শুভ হবে।

বৃশ্চিক রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

আপনার কুন্ডলীতে রাজযোগ? জানুন আপনার রাজযোগ রিপোর্ট

ধনু রাশি

রাশিফল 2025 কিছু ভালো কিছু দুর্বল পরিণামও দিতে পারে। 2025 সালের মার্চ পর্যন্ত একদিকে শনি গ্রহ আপনার জন্য সম্পূর্ণ অনুকূল, অন্যদিকে মে মাস পর্যন্ত বৃহস্পতি গ্রহের স্থানান্তর দুর্বল থাকবে। মে মাসের মাঝামাঝি পরে, বৃহস্পতি গ্রহ আপনার জন্য অনুকূল হয়ে উঠবে। তাই মার্চের পর শনির গোচর দুর্বল হয়ে পড়বে। এইভাবে এই দুটি প্রমুখ গোচর কিছু ভালো কিছু দুর্বল পরিণাম দিতে পারে। ইতিবাচক ফলাফলের প্রাচুর্য থাকবে কারণ রাহুর যাত্রা মে মাস থেকে চতুর্থ ঘর থেকে তার নেতিবাচকতা দূর করবে। এর ফলে গৃহস্থালির সাথে সম্পর্কিত কিছু সমস্যা চলে যাবে বা পুরানো সমস্যা চলে যাবে, শনির কারণে কোনো সমস্যা দেখা দেবে না, তবুও পরিবর্তনের শক্তি মনকে তুলনামূলকভাবে খুশি করতে পারে। বৃহস্পতির গমন আর্থিক বিষয়ে অনুকূল ফল প্রদান করতে থাকবে। ফলে অর্থনৈতিক সংকট থাকবে না, মে মাসের পর আয়ের উৎসও বাড়তে পারে। মে মাসের পরের সময়টি প্রেম, বিবাহ, বিবাহ এবং শিক্ষা প্রভৃতি বিষয়ে ভালো ফল দিতে পারে।

উপায় : কাক বা মহিষকে দুধ ও ভাত খাওয়ানো শুভ হবে।

ধনু রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

মকর রাশি

মকর রাশিদের সাল 2025 আপনাকে পুরোনো সমস্যা থেকে মুক্তি দিতে ভালোভাবে সাহায্য করবে। এমন সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনি দীর্ঘদিন ধরে কাটিয়ে উঠতে পারেননি। পরিবারে চলমান অশান্তিও এখন শান্ত হবে। আপনি যদি আপনার চাকরি ইত্যাদি পরিবর্তন করার চেষ্টা করেন তবে পরিবর্তনও সম্ভব হবে। ব্যবসার ক্ষেত্রেও পরিবর্তন আসতে পারে। নতুন ব্যবসা শুরু করাও সম্ভব হবে। আপনি মানসিকভাবে অনেক শক্তিশালী থাকবেন। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আরও শক্তিশালী হবে। মাঝখানে কোথাও থেকে সুখবরও শোনা যেতে পারে। এত কিছুর পরেও মে মাসের পরে আর্থিক ও পারিবারিক বিষয়ে সতর্ক থাকাটাই বুদ্ধিমানের কাজ হবে। কারণ মার্চের পর থেকে শনির প্রভাব দ্বিতীয় ঘর থেকে চলে গেলেও রাহুর প্রভাব মে মাস থেকে শুরু হবে। অতএব, সমস্যাগুলি তুলনামূলকভাবে বৃহত্তর পরিমাণে সমাধান করা হবে তবে ছোটখাটো বাধা এখনও থাকতে পারে, বিশেষ করে আর্থিক এবং পারিবারিক বিষয়ে। তাই এসব বিষয়ে সতর্ক থাকাই বুদ্ধিমানের কাজ হবে। মে মাসের মাঝামাঝি সময়টা প্রেমের জন্য অনুকূল হবে। এটি বিবাহ এবং দাম্পত্য জীবনের সাথে সম্পর্কিত বিষয়গুলির জন্যও অনুকূল হবে, তবে মে মাসের মাঝামাঝি পরে, এই বিষয়গুলির জন্য সময় কম সহায়ক হবে। সাধারণত, পুরো বছরটি কোনও না কোনওভাবে শিক্ষার্থীদের জন্য সহায়ক হবে।

উপায় : প্রত্যেক তৃতীয় মাসে পূজারীকে হলুদ কাপড় দান করা শুভ হবে।

মকর রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

কুম্ভ রাশি

কুম্ভ রাশিদের সাল 2025 আপনাকে মিশ্রিত পরিণাম দিবে। কিছু ব্যাপারে আপনাকে বিরত থাকলে ভালো পরিণাম মিলতে পারে। একদিকে, মার্চের পরে, শনি গ্রহের প্রভাব প্রথম ঘর থেকে দূরে চলে যাচ্ছে যা আপনার মধ্যে নতুন শক্তি এবং নতুন শক্তি যোগাতে কাজ করবে। আপনি মুলতুবি কাজ দ্রুত করতে সক্ষম হবে. আপনি ভ্রমণের মাধ্যমেও সুবিধা পেতে সক্ষম হবেন। একই সময়ে, মে মাসের পরে, প্রথম ভাবে রাহুর গোচর আবার একই সমস্যা দিতে পারে। তবে সমস্যার প্রকৃতি ছোট ও দুর্বল থাকতে পারে অর্থাৎ সমস্যাগুলো আগের থেকে কম হবে কিন্তু পুরোপুরি দূর হতে পারবে না। অতএব, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া এবং আপনার প্রকৃত শক্তি অনুযায়ী আচরণ করা বুদ্ধিমানের কাজ হবে। এর সাথে, আপনার স্বাস্থ্যও অনুকূল থাকবে এবং আপনার কাজও ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে। এই বছরটি মায়ের স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া খুব গুরুত্বপূর্ণ হবে। যদিও, এই সমস্ত পরিস্থিতি সত্ত্বেও, মে মাসের মাঝামাঝি পরে বৃহস্পতির অনুকূল গোচর আপনাকে বিভিন্ন বিষয়ে ভাল সাফল্য এনে দিতে পারে। আপনি যদি একজন শিক্ষার্থী হন তবে মে মাসের মাঝামাঝি পরে আপনি খুব ভাল ফলাফল পেতে পারেন। বৃহস্পতির এই গোচর প্রেমের সম্পর্কের জন্যও অনুকূল ফল দেবে। বৃহস্পতির এই গোচর বাগদান, বিবাহ এবং বিবাহিত জীবনের জন্যও শুভ হবে, তবে বিবাহিত জীবনে কেতু সময়ে সময়ে ছোটখাটো সমস্যা দিতে চাইবে। তাই বৃহস্পতি সেই সমস্যাগুলো দূর করতে চাইবে। তার মানে সমস্যা দেখা দেবে কিন্তু শীঘ্রই সমাধান হয়ে যাবে। একইভাবে, কাজ, ব্যবসা, চাকরি ইত্যাদিতে সামান্য অসঙ্গতির পরেও সবকিছু সুষ্ঠুভাবে চলতে থাকবে। সারাংশ: এই বছর, আপনি বিভিন্ন বিষয়ে ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে আপনার প্রচেষ্টা এবং ভাল পরিকল্পনার কারণে আপনি সেই সমস্যাগুলি কাটিয়ে উঠবেন এবং সাফল্য অর্জন করবেন।

উপায় : গলাতে চাঁদির মালা ধারণ করা শুভ হবে।

কুম্ভ রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

মীন রাশি

রাশিফল 2025 সাল আপনার জন্য মিশ্র হতে পারে। একদিকে, মে মাসের পরে, রাহুর প্রভাব আপনার প্রথম ঘর থেকে দূর হবে এবং আপনার মানসিক চাপ দূর করতে এবং আপনাকে শান্তি দিতে সাহায্য করবে, অন্যদিকে, মার্চের পর থেকে, শনিদেব আপনার প্রথম ঘরে পৌঁছে যাবেন এবং আপনাকে দিতে পারেন। অলসতার অনুভূতি। ফলস্বরূপ, আপনি আপনার কাজের ব্যবসা সম্পর্কে কিছুটা অসাবধান হতে পারেন। অসাবধানতা পরিহার করে পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করলে ফলাফলও ভালো হতে পারে। বৃহস্পতির ট্রানজিটও এই বছর আপনাকে মিশ্র ফল দেবে। মে মাসের মাঝামাঝি আগে বৃহস্পতি লাভের ঘর দেখে ভালো লাভ করতে চাইবে। মে মাসের মাঝামাঝি পরে, আপনার সততার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ি থেকে দূরে অবস্থানকারী শিক্ষার্থীরা ভালো ফল করতে পারবে। বাড়ি থেকে দূরে অবস্থান করে অর্থ উপার্জনকারী লোকেরাও ভাল ফল পেতে সক্ষম হবেন। তাদের জন্মস্থানের কাছাকাছি কাজ করা বাকি লোকেরা তাদের কাজে কিছুটা অসন্তুষ্ট থাকতে পারে। তবুও, সামগ্রিকভাবে আমরা এই বছরটিকে আপনার জন্য মিশ্র বা কিছু ক্ষেত্রে গড় থেকেও ভাল বলতে পারি।

উপায় : নিজেকে শুদ্ধ ও পুণ্যময় রেখে বানরকে গুড় ও ছোলা খাওয়ানো শুভ হবে।

মীন রাশিফল 2025 বিস্তারে পড়ার জন্য এখানে ক্লিক করুন

রত্ন এবং যন্ত্র সহ সম্পূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় সমাধানের জন্য ভিজিট করুন।: এস্ট্রাসেজ অনলাইন শপিং স্টোর

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

1. বর্ষ 2025 র সবথেকে ভাগ্যশালী রাশি কোনটি?

তুলা রাশির জাতক জাতিকারা 2025 সালে জীবনের বিভিন্ন ক্ষেত্রে অনুকূল ফল পাবেন। এই বছর, ভাগ্য আপনার সহায় হবে এবং আপনি উন্নতি পাবেন।

2. 2025 সালে বৃশ্চিক রাশিরদের জন্য শুভ সময় কখন শুরু হবে?

এই বছরটি আপনার জীবনের অন্যতম সেরা বছর হতে পারে। মে মাসের আগের সময়টি আপনার জন্য বিশেষভাবে শুভ হতে চলেছে।

3. 2025 সাল কি কুম্ভ রাশির মানুষের জন্য শুভ প্রমাণিত হবে?

কুম্ভ রাশিরা 2025 সালে জীবনের বিভিন্ন ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। এই বছর আপনার সমস্যাগুলি অনেকাংশে দূর হয়ে যাবে এবং জীবনে স্থিতিশীলতা আসবে।

4. কোন চীনা নববর্ষ 2025 সালে পালিত হবে?

চীনা নববর্ষ 2025 হল সাপের বছর, বিশেষ করে পৃথিবীর সাপের বছর, যা 29 জানুয়ারী, 2025 থেকে শুরু হয় এবং 16 ফেব্রুয়ারি, 2026 পর্যন্ত স্থায়ী হয়।

5. 2025 সালের সবচেয়ে ভাগ্যবান রাশির চিহ্নগুলি কোনটি?

বৃষ, কন্যা, তুলা, মকর রাশি।

Talk to Astrologer Chat with Astrologer