মিথুন রাশিফল 2025 (Mithun Rashifol 2025)

Author: Pallabi Pal | Updated Thu, 05 Sep 2024 09:59 PM IST

মিথুন রাশিফল 2025 র আমরা জন্য যে সাল 2025 মিথুন রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য, শিক্ষা, ব্যবসা, চাকরী, আর্থিক পক্ষ, প্রেম, বিবাহ, বিবাহিত জীবন, ঘর গৃহস্থী এবং ভূমি-ভবন-বাহন ইত্যাদির জন্য কেমন থাকতে চলেছে? এছাড়া এই বর্ষে গ্রহ গোচরের আঁধারে আমরা কিছু উপায়ও বলবো, যা অবলম্বন করে আপনি সম্ভাব্য সমস্যা বা দ্বিধা-দ্বন্দ্বের সমাধান পেতে সক্ষম হবেন। তাহলে চলুন এগিয়ে যাই এবং জেনে নিই মিথুন রাশির জাতকদের জন্য মিথুন ​​2025 কি বলছে ?


To Read in English click here: Gemini Horoscope 2025

সাল 2025 এ মিথুন রাশিদের স্বাস্থ্য জীবন

মিথুন রাশিফল 2025 র অনুসারে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে সাল 2025 তুলনামূলক রূপে বেশ ভালো থাকতে চলেছে। গত বছরের তুলনায় এই বছর গ্রহের গোচর বেশ ভালো থাকতে চলেছে। বৃহস্পতির গোচর বছরের শুরুতে কিছুটা দুর্বল থাকবে। অতএব, মে মাসের মাঝামাঝি আগে যদি ইতিমধ্যেই পেট এবং যৌনাঙ্গ ইত্যাদি সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে সে ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, অন্যথায় নতুন কোনও স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। অন্যদিকে মে মাসের পরে এইসব সমস্যা হলেও ধীরে-ধীরে ঠিক হয়ে যাবে। যদিও সন্তুলিত দিনচর্চা অবলম্বন করা তখন প্রয়োজন হবে। শনির গোচরও সামান্য রূপে অনুকূল পরিণাম দিতে পারে কিন্তু যদি বুকের চারপাশে সমস্যা থাকে তবে মার্চের পরে সেগুলি কিছুটা বাড়তে পারে। অর্থাৎ এ বছর যে সব ঠিকঠাক থাকবে তা নয়, তবে আগের সমস্যা কমবে এবং নতুন সমস্যা দেখা দেবে না। এ কারণে আমরা এ বছরটিকে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে তুলনামূলক ভালো বলছে।

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: मिथुन राशिफल 2025

যে কোন নির্ণয় নিতে হচ্ছে সমস্যা, তাহলে এক্ষনি করুন আমাদের বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন !

সাল 2025 এ মিথুন রাশিদের শিক্ষা জীবন

মিথুন রাশির, শিক্ষার দৃষ্টিকোণ থেকে সাল 2025 গড় ফলাফলের চেয়ে ভাল দিতে পারে। বছরের শুরু থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, উচ্চশিক্ষার জন্য দায়ী গ্রহ বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে থাকবে, যা বিদেশে বা তাদের জন্মস্থান থেকে দূরে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য ভাল সহায়ক হতে পারে। তবে, অন্যান্য শিক্ষার্থীদের তুলনামূলকভাবে আরও কঠোর পরিশ্রম করতে হবে। মে মাসের মাঝামাঝি পরে, বৃহস্পতি আপনার প্রথম ভাবে চলে যাবে। মিথুন রাশিফল 2025 অনুসারে, গোচর বিজ্ঞানের সাধারণ নিয়ম প্রথম ঘরে বৃহস্পতি গ্রহের স্থানান্তরকে শুভ বলে মনে করে না তবে বৃহস্পতি যারা বৃদ্ধ ও শিক্ষকদের সম্মান করে তাদের জন্য বৃহস্পতি ভাল ফলাফল দেয়। এসময়, আপনি যদি আপনার বিষয়বস্তুতে মন দিয়ে মনোনিবেশ করেন, তাহলে বৃহস্পতি আপনার বুদ্ধিমত্তা এবং আপনার শেখার ক্ষমতাকে মজবুত করবে এবং আপনাকে ভাল ফলাফল দেবে, অর্থাৎ আপনি যদি কিছু সতর্কতা অবলম্বন করেন তবে আপনি এই শিক্ষার ক্ষেত্রে খুব ভাল করবেন। বছর ফলাফল পেতে সক্ষম হবে।

বিস্তারিত ভাবে পড়ার জন্য ক্লিক করুন রাশিফল 2025

সাল 2025 এ মিথুন রাশিদের ব্যবসায়িক জীবন

মিথুন রাশির জাতক/জাতিকাদের ব্যাবসার সাথে জড়িত ব্যাপারেও সাল 2025 আপনাকে গড় থেকে ভালো পরিণাম দিতে পারে। বছরের শুরু থেকে নিয়ে মে মাসের মধ্য পর্যন্ত আপনার জন্ম স্থান থেকে দূরে থেকে ব্যবসা করণীয় জাতক/জাতিকাদের অথবা বিদেশ সম্বন্ধিত কাজ করণীয় লগ, বেশ ভালো পরিণাম প্রাপ্ত করতে পারেন। অন্যদিকে মে মাসের মধ্যর পরের সময় সব দিক থেকে ব্যবসা করণীয় লোক ভালো পরিণাম পেতে পারেন। ভালো পরিকল্পনা অবনিয়ে কাজ করার স্থিতি সামান্য ভাবে আপনাকে ভালো পরিণাম দিতে পারে। বুধের গোচরও বছরের অধিকাংশ সময় আপনার সাথ দিতে দেখা যাবে। মিথুন রাশিফল ​​2025 অনুসারে, মার্চের পরে শনির গমন অপেক্ষাকৃত বেশি পরিশ্রমের ইঙ্গিত দিচ্ছে। এর অর্থ হল এই বছর আপনাকে তুলনামূলকভাবে কঠোর পরিশ্রম করতে হতে পারে, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। কোনো কোনো কাজে তুলনামূলকভাবে বেশি সময় লাগলেও, কাজ সফল হওয়ার ভালো সম্ভাবনা আছে বলে মনে হয়। এইভাবে, আমরা বলতে পারি যে 2025 সাল সাধারণত ব্যবসা সংক্রান্ত বিষয়ে অনুকূল ফলাফল দিতে পারে।

সাল 2025 এ মিথুন রাশিদের চাকরী জীবন

মিথুন রাশিফল 2025 র অনুসারে, চাকরীর দৃষ্টিকোণ থেকে সাল 2025 মিশ্রিত পরিণাম দিতে পারে। যদিও বছরের শুরুতে মে মাসের মধ্য থেকে বৃহস্পতি আপনার চাকরীর স্থান কে দেখবে অতএব চাকরীতে কোন বড় সমস্যা আসবে না। এটি ছাড়া আপনার চাকরি এবং চাকরি থেকে আপনার প্রাপ্তিগুলি নিয়ে আপনার মনে কিছুটা অসন্তোষ থাকতে পারে। মে মাসের মাঝামাঝি পরে, আপনি আপনার দায়িত্বগুলি আরও ভালভাবে পালন করতে সক্ষম হবেন এবং তুলনামূলকভাবে ভাল ফলাফলও পাবেন। 2025 সাল চাকরি পরিবর্তন ইত্যাদির জন্য অনুকূল বলে বিবেচিত হবে। যদিও এই সবকিছুর মধ্যে ধ্যান দেওয়ার জিনিস এটি যে মার্চের পরে শনির গোচর আপনার কর্ম স্থানে চলে যাবে যা আপনাকে দিয়ে অধিক পরিশ্রম করাতে পারে। যদি আপনি মার্চের পরে চাকরী বদলান তাহলে আপনার বস বা আপনার সিনিয়র কিছুটা উগ্র মেজাজের হতে পারে। তারা তাদের নিয়মের সাথে অত্যধিক কঠোর হতে পারে। আপনি এই জিনিস পছন্দ নাও হতে পারে. কাজেই চাকরি পরিবর্তনের আগে এই সমস্ত দিকগুলো খতিয়ে দেখা এবং মন ও মনের কথা শুনেই পরিবর্তন করা উপযুক্ত হবে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলুনের সম্পূর্ণ লেখা-ঝোখা

সাল 2025 এ মিথুন রাশিদের আর্থিক জীবন

মিথুন রাশির জাতক জাতিকারা, 2025 সাল আপনার আর্থিক দিক থেকে মিশ্র ফল দিতে পারে। যদিও এই বছর আর্থিক বিষয়ে কোনও বড় সমস্যার মুখোমুখি হওয়ার কোনও সম্ভাবনা নেই, তবুও আপনি আপনার অর্জন নিয়ে কিছুটা অসন্তুষ্ট থাকতে পারেন। আপনি যে পরিমাণ কঠোর পরিশ্রম করছেন তা আপনাকে আর্থিক বিষয়ে কাঙ্ক্ষিত ফলাফল নাও দিতে পারে। এই কারণে আপনি আপনার অর্জনে একটু অসন্তুষ্ট হতে পারেন। বছরের শুরু থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, অর্থের রাশি বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে থাকবে, যা তুলনামূলকভাবে ব্যয় বাড়িয়ে দিতে পারে। সেই সঙ্গে মে মাসের মাঝামাঝি পরে বৃহস্পতির গোচর তুলনামূলক ভালো হবে। ফলস্বরূপ, আপনার ব্যয় ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসবে এবং আপনি আপনার আর্থিক ব্যবস্থাকে শক্তিশালী করতে সক্ষম হবেন। এর মানে হল যে 2025 সালে, আপনি আর্থিক বিষয়ে মিশ্র ফলাফল পেতে সক্ষম হবেন।

সাল 2025 এ মিথুন রাশিদের প্রেম জীবন

মিথুন রাশিদের প্রেম জীবনের জন্য সাল 2025 আপনি গড় থেকে ভালো পরিণাম পেতে পারেন। এই বর্ষ আপনার পঞ্চম ভাবে যে কোন নকারত্মক গ্রহের প্রভাব লম্বা সময় পর্যন্ত নেয়। পঞ্চম ভাবের অধিপতি শুক্রও বছরের বেশিরভাগ সময় অনুকূল স্থিতিতে থাকতে চলেছেন। এই কারণে প্রেম সম্পর্কে অনুকূলতা হয়ে থাকার সম্ভবনা রয়েছে। বৃহস্পতির গোচরের সাপোর্টে মে মাসের মধ্য সময়ের পরে, প্রেম সম্পর্কে ভালো স্থিতি থাকবে। যদিও বছরের শুরু থেকে নিয়ে মে মাসের মধ্য পর্যন্ত বৃহস্পতি গ্রহের গোচর প্রেম সম্পর্কের ক্ষেত্রে সাহায্য করছে না, তবে এর পরে, বৃহস্পতি তার পবিত্র দৃষ্টি দিয়ে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে অনুগ্রহ করবে। বন্ধু এবং প্রেমময় মানুষ যারা নতুন তরুণ হয়ে উঠছে; বিশেষ করে বৃহস্পতি প্রেমিক ও প্রেমিকার সঙ্গে সম্পর্ক মজবুত করতে সহায়ক হবে। বৃহস্পতি পবিত্র প্রেমের সমর্থক, তাই যারা বিবাহের উদ্দেশ্যে প্রেমে জড়িয়ে পড়ছেন তাদের ইচ্ছা পূরণও সম্ভব হবে।

সাল 2025 এ মিথুন রাশিদের বিবাহ এবং বিবাহিত জীবন

মিথুন রাশিদের যাদের বয়স বিবাহের উপযুক্ত আর তারা বিবাদের চেষ্টাও করছে, তাদের জন্য এই বছর বেশ সাহায্যকারী হতে পারে। বিশেষকরে মে মাসের মধ্যর পরে দেবগুরু বৃহস্পতির গোচর আপনার প্রথম ভাবে হয়ে সপ্তম ভাবে প্রভাব ফেলবে। যেখানে বৃহস্পতি স্বয়ং এর রাশি, এই সময় বিবাহের যোগ মজবুত হবে। এই বছর যাদের বিবাহ হবে তাদের জীবনসাথী যোগ্য আর বুদ্ধির স্তর মজবুত হবে। তিনি কোন বিশেষ ক্ষেত্রে ভালো পারদর্শী হতে পারেন। শনি গ্রহের গোচরও বিবাহ করাতে সাহায্যকারী হবে কিন্তু বিবাহিত জীবনের ব্যাপারে শনি গ্রহের গোচর দুর্বল পরিণাম দিতে পারে। মার্চের পরে শনির দশম দৃষ্টি আপনার সপ্তম ভাবে থাকবে, যা ছোট-ছোট জিনিস বা কথাকে বড়-সর করার কাজ করবে। মিথুন রাশিফল 2025 অনুসারে মে মাসের মধ্যর পরে বৃহস্পতির প্রভাবও সপ্তম ভাবে শুরু হয়ে যাবে যা সমস্যা দূর করতে কাজ করবে। অর্থাৎ সমস্যা আসবে এবং চলে যাবে, এমন পরিস্থিতিতে আপনার চেষ্টা হওয়া উচিত যাতে সমস্যা না আসে। এইভাবে, আমরা বলতে পারি যে বিবাহের ক্ষেত্রে বছরটি অনেকাংশে অনুকূল এবং বৈবাহিক জীবনের দিক থেকে এটি গড় বা গড় থেকে ভাল ফলাফল দিতে পারে।

আপনার কুন্ডলীতে রাজযোগ? জানুন আপনার রাজযোগ রিপোর্ট

সাল 2025 এ মিথুন রাশিদের পারিবারিক এবং গৃহস্থ জীবন

মিথুন রাশিদের পারিবারিক জীবনের ব্যাপারে সাল 2025 আপনি তুলনামূলক ভাবে ভালো পরিণাম প্রাপ্ত করবেন। পারিবারিক ব্যাপারে কারক গ্রহ বৃহস্পতি বছরের শুরুতে মে মাসের মধ্য পর্যন্ত দুর্বল স্থিতিতে থাকবে। অতএব এটির মাঝে পারিবারিক সমস্যা নতুন ভাবে উৎপন্ন যে না হয় সেইদিকে চেষ্টা করতে হবে। একই সময়ে, মে মাসের মাঝামাঝি পরে কোনও নতুন সমস্যা দেখা দেবে না। এই ধরনের সমন্বয় গঠিত হচ্ছে। সেই সঙ্গে পুরনো সমস্যারও ধীরে ধীরে সমাধান হতে শুরু করবে। গৃহস্থালির বিষয়ে কথা বললে, বছরটি এ ক্ষেত্রে মিশ্র ফল দিতে পারে। একদিকে এই বছরের মে মাসের পরে রাহু কেতুর প্রভাব চতুর্থ ভাব থেকে দূরে চলে যাচ্ছে, অন্যদিকে মার্চের পর থেকে শনির প্রভাব শুরু হবে। এমন পরিস্থিতিতে সময়ে সময়ে পারিবারিক জীবন সংক্রান্ত কিছু সমস্যা দেখা যেতে পারে। যদিও বছরের শুরু থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, বৃহস্পতি সময়ে সময়ে আপনাকে কিছু সহায়তা দেবে, তবে এত কিছুর পরেও, গৃহস্থালীর বিষয়ে কোনও ধরণের অসাবধানতা এই বছর উপযুক্ত হবে না। সংক্ষেপে, এই বছরটি পারিবারিক দৃষ্টিকোণ থেকে তুলনামূলকভাবে ভাল হতে পারে, যদিও এটি পারিবারিক বিষয়ে মিশ্র ফলাফল দিতে পারে।

সাল 2025 এ মিথুন রাশিদের ভূমি, ভবন, বাহন সুখ

মিথুন রাশিফল 2025 র, ভূমি আর ভবনদের জড়িত ব্যাপারে এই বছর গড় বা তার থেকে কিছুটা দুর্বলও হতে পারে। বিশেষকরে বছরের শুরু থেকে নিয়ে মে মাস পর্যন্ত রাহু কেতুর প্রভাব চতুর্থ ভাবে পড়বে। ফলস্বরূপ বিবাদিত ভূমি ইত্যাদি কেনাকাটা থেকে বিরত থাকে বুদ্ধিমানের কাজ হবে। এইভাবেই বিবাদিত ঘর বা ফ্ল্যাটও নেওয়া উচিত হবে না, যতই কম দামে পাওয়া যাক। কম দামের লোভে পরে টাকা তাতে লাগানো উচিত হবে না। যদিও মে মাসের পরে শনির দৃষ্টি চতুর্থ ভাবে থাকবে কিন্তু সৎ লোকেরা ব্যবসাতে শনি ভালো পরিণাম দিতে চাইবে। বাহন সুখের কথা বললে এই বছরটি এই ক্ষেত্রেও মিশ্র ফল দিতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব একটি নতুন গাড়ি কেনা বুদ্ধিমানের কাজ হবে। একটি পুরানো গাড়ি কেনার সময়, এটির অবস্থা এবং নথিপত্র ইত্যাদি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার পরামর্শ দেওয়া হবে।

সাল 2025 এ মিথুন রাশিদের জন্য উপায়

রত্ন এবং যন্ত্র সহ সম্পূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় সমাধানের জন্য ভিজিট করুন।: এস্ট্রাসেজ অনলাইন শপিং স্টোর

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

1. মিথুন রাশিদের ভালো দিন কবে আসবে 2025?

2025 সাল আপনার জীবনে অনেক অনুকূল পরিবর্তন আনতে চলেছে। এই বছরটি সব দিক থেকে আপনার জন্য প্রগতিশীল এবং ভাগ্যবান হবে।

2. 2025 কি মিথুন রাশির মানুষদের জন্য ভাগ্যবান হবে?

2025 সালটি মিথুন দের জন্য ভালো যাচ্ছে। এই বছরের শুরুতে গ্রহের গোচর আপনার জীবনে কর্মদক্ষতা এবং সম্মান বৃদ্ধির পাশাপাশি অনেক আনন্দদায়ক অর্জন নিয়ে আসবে।

3. মিথুনের সমস্যা কবে শেষ হবে?

মিথুন রাশিতে শনির সাড়ে সতী হবে 8 আগস্ট, 2029 থেকে 27 আগস্ট, 2036 পর্যন্ত, আর শনির ধাইয়া 22 অক্টোবর, 2038 থেকে 29 জানুয়ারি, 2041 পর্যন্ত হবে।

Talk to Astrologer Chat with Astrologer