মীন রাশিফল 2025 (Meen Rashifol 2025)

Author: Pallabi Pal | Updated Fri, 20 Sep 2024 03:38 PM IST

মীন রাশিফল 2025 র মাধ্যমে আমরা জন্য যে সাল2025 মীন রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য, শিক্ষা, ব্যবসা, চাকরী, আর্থিক পক্ষ, প্রেম, বিবাহ, বিবাহিত জীবন, ঘর গৃহস্থী এবং ভূমি-ভবন-বাহন ইত্যাদির জন্য কেমন থাকবে? এছাড়া এই বর্ষের গ্রহের গোচরের আঁধারে আমরা আপনাকে কিছু উপায়ও বলবো যা অবলম্বন করে আপনি সম্ভাব্য সমস্যা বা অসুবিধা থেকে মুক্তি প্রাপ্ত করতে পারেন। তাহলে চলুন এগিয়ে যাওয়া যাক আর জেনে নেওয়া যাক যে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য 2025 কী বলছে?


To Read in English Click Here - Pisces Horoscope 2025

সাল 2025 এ মীন রাশিদের স্বাস্থ্য জীবন

মীন রাশিদের, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে সাল 2025 একটু দুর্বল নজর আসবে সেইজন্য এই বর্ষ স্বাস্থ্যের দিকে সম্পূর্ণ জাগরুক থাকতে হবে আর আপনার শারীরিক প্রকৃতির অনুসারে খাবার-দাবার করা উচিত। বছরের শুরু থেকে নিয়ে মে মাস পর্যন্ত রাহু কেতুর গোচর আপনার প্রথম ভাবে প্রভাব দিতে থাকবে, যা স্বাস্থ্যের জন্য ভালো নয়। বিশেষকরে যদি আপনার শারীরিক প্রকৃতি বায়ু তত্ব প্রধান হয়ে থাকে অর্থাৎ আপনার হজমের সাথে জড়িত সমস্যা প্রথম থেকে রয়েছে তাহলে বছরের শুরুর দিকে অপেক্ষাকৃত দুর্বল থাকতে পারে। অন্যদিকে মে মাসের পরে রাহু কেতুর গোচর আপনার প্রথম ভাব থেকে দূর হয়ে যাবে। অতএব এই ব্যাপারে আপনি মুক্তি পেতে পারেন কিন্তু মার্চ থেকে শনির গোচর আপনার প্রথম ভাবে হয়ে যাবে আর বর্ষ এমনই থাকবে, যা কখনও কখনও আপনার স্বাস্থ্যকে দুর্বল করে দিতে পারে। আপনি আপনার খাদ্যাভাসে ভারসাম্যহীনতাও দেখতে পারেন। আপনি স্বভাবগতভাবে একটু অলস হতে পারেন। ফলস্বরূপ, আপনি আপনার ফিটনেস হ্রাস দেখতে পারেন। এছাড়া বাহুতে, কোমরের চারপাশে এবং হাঁটু ইত্যাদিতেও কিছু অস্বস্তি দেখা যেতে পারে। মীন রাশিফল ​​2025 অনুসারে, আপনি যদি ইতিমধ্যেই এই জাতীয় সমস্যার সাথে যুক্ত থাকেন, তবে এই বছর আপনার যোগ ব্যায়ামের সাহায্য নেওয়া উচিত এবং নিজেকে মজবুত রাখার চেষ্টা করা উচিত। তার মানে বছরটা স্বাস্থ্যের দিক থেকে একটু দুর্বল। অতএব, সচেতন থাকা এবং সঠিক খাদ্যাভ্যাস এবং জীবনধারা গ্রহণ করা গুরুত্বপূর্ণ।

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: मीन राशिफल 2025

যে কোন নির্ণয় নিতে হচ্ছে সমস্যা, তাহলে এক্ষনি করুন আমাদের বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন

সাল 2025 এ মীন রাশিদের শিক্ষা জীবন

মীন রাশিফল 2025 র অনুসারে, শিক্ষার দৃষ্টিকোণ থেকে সাল 2025 মিশ্রিত পরিণাম দিতে পারে। আপনার লগ্ন বা রাশির অধিপতি বৃহস্পতি, যা উচ্চ শিক্ষার কারকও হতে পারে, বছরের শুরু থেকে নিয়ে মে মাসের মধ্য ভাগ পর্যন্ত তৃতীয় ভাবে থাকবে, যা ভ্রমণ এবং যাত্রার সাথে জড়িত বিষয়ে শিক্ষা গ্রহণ করা শিক্ষার্থীদের জন্য কিছুটা ভালো পরিণাম দিতে পারে। ঘর থেকে দূরে থাকা বিদ্যার্থীদেরও সন্তোষজনক পরিণাম মিলতে পারে কিন্তু অন্য বিদ্যার্থীদের মন তাদের বিষয়ে তুলনামূলক রূপে কম লাগতে পারে।যদিও বুধ গ্রহের গোচর মাঝে-মাঝে আপনাকে সাহায্য করতে থাকবে। এই কারণে পরিণাম সন্তোষজনক হয়ে থাকবে। মে মাসের মধ্য ভাগ এর পরে বৃহস্পতির গোচর আপনার চতুর্থ ভাবে হয়ে যাবে, যেখান থেকে বৃহস্পতি অষ্টম, দশম আর দ্বাদশ ভাবকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে বৃহস্পতি গবেষণা শিক্ষার্থীদের ভালো ফল দিতে পারে। পেশাগত শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরাও ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবে। দেশ-বিদেশ থেকে অধ্যয়নরত শিক্ষার্থীরাও ভালো ফল করতে পারবে। বুধ এবং বৃহস্পতির সম্মিলিত প্রভাবের কারণে অন্যান্য শিক্ষার্থীরা গড় বা কিছুটা ভালো ফলাফল পেতে পারে। এমন স্থিতি ছাড়া আপনার লগ্ন ভাবে রাহু-কেতু আর শনির প্রভাবকে দেখে আমরা এটাই বলবো যে শিক্ষার দৃষ্টিকোণ থেকে এই বছর মিশ্রিত পরিণাম দিতে পারে। কঠোর পরিশ্রমের ক্ষেত্রে, ফলাফল কিছুটা হলেও গড় থেকে ভাল হতে পারে। সেই সঙ্গে অসাবধানতার ক্ষেত্রে ফলাফলও দুর্বল থেকে যেতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার সময়, আপনার বিষয়ে ফোকাস করার চেষ্টা করুন, আপনি সন্তোষজনক ফলাফল পেতে সক্ষম হবে।

বিস্তারিত ভাবে পড়ার জন্য ক্লিক করুন রাশিফল 2025

সাল 2025 এ মীন রাশিদের ব্যবসা জীবন

মীন রাশিদের, ব্যাবসার দৃষ্টিকোণ থেকেও এই বছর মিশ্রিত বা গড় বলা যেতে পারে। যদিও আপনার সপ্তম ভাবের অধিপতি আর ব্যাবসার কারক গ্রহ বুধ আপনাকে যথাসম্ভব অনুকূল পরিণাম দিতে চাইবে। অর্থাৎ বছরের অধিকাংশ সময় আপনার পক্ষেই থাকবে কিন্তু দশম ভাবের অধিপতি বৃহস্পতির গোচর এই বছর খুব ভালো বলা যাবে না। মীন রাশিফল2025 র অনুসারে শনির গোচরও সাহায্য করণীয় দেখাচ্ছে না। এই সব কারণে এই বর্ষ ব্যবসাতে যেই নিষ্ঠার প্রয়োজন হয়তো তা আপনার দিক থেকে তা থাকবে না তাছাড়া এমন কিছু কারণও সামনে আসবে যে কারণে আপনি ব্যবসার জন্য সম্পূর্ণ সময় বার করতে পারবেন না আর আপনি যে ফলাফল চান তা অর্জন করতে পারবেন না। এর মানে হল 2025 সালে, ব্যবসা সংক্রান্ত বিষয়ে ফলাফল একটু দুর্বল হতে পারে। যদিও, মে মাসের মধ্যভাগের পরে, বৃহস্পতি দশম ভাবে দেখবে, যা আপনার কঠোর পরিশ্রম অনুসারে আপনার ব্যবসায় উন্নতি করতে চাইবে।

সাল 2025 এ মীন রাশিদের চাকরী জীবন

মীন রাশিদের, চাকরীর দৃষ্টিকোণ থেকে এই বছর গড় বা গড় থেকে ভালো পরিণাম দিতে পারে। আপনার ষষ্ঠ ভাবের অধিপতি গ্রহ সূর্য্য পুরো বছরে 4 থেকে 5 মাসই আপনার পক্ষে থাকতে চাইবে। অন্যদিকে মে মাসের পরে ষষ্ঠ ভাবে কেতুর গোচরও আপনার চাকরীতে সমর্থন করবে। অতএব বছরের প্রথম ভাগে চাকরী নিয়ে কিছুটা অসন্তুষ্টি থাকতে পারে কিন্তু বছরের দ্বিতীয়ার্ধটি চাকরির দিক থেকে ভাল হতে পারে। যদিও অফিসের পরিবেশ কিছুটা অশান্ত থাকবে, তবে অভ্যন্তরীণ রাজনীতি সময়ে সময়ে আপনার মন খারাপ করবে। মীন রাশিফল ​​2025 অনুসারে, কিছু সহকর্মীদের আচরণ অদ্ভুত হতে পারে। এত কিছুর পরও ধৈর্য ধরে কাজ করতে হবে। কারণ এটা করলে মে মাস থেকেই ভালো ফল পাওয়া শুরু হবে। এর মানে হল বছরের প্রথম দিকে চাকরির দিক থেকে কিছুটা দুর্বল হলেও পরবর্তী অংশ ভালো হতে পারে। এইভাবে আপনি এই বছর চাকরির ক্ষেত্রে গড় ফলাফল পেতে সক্ষম হবেন।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলুনের সম্পূর্ণ লেখা-ঝোখা

সাল 2025 এ মীন রাশিদের আর্থিক জীবন

মীন রাশিফল 2025 র অনুসারে, আর্থিক ব্যাপারের জন্য এই বছর মিশ্রিত থাকতে পারে। ধন ভাবের অধিপতি মঙ্গল, বছরের কিছু মাসেই আর্থিক ব্যাপারে আপনাকে সম্পূর্ণ সাহায্য করবে। অন্যদিকে বছরের শুরু থেকে নিয়ে মে মাস পর্যন্ত লাভ ভাবের অধিপতি দ্বাদশ ভাবে থাকবে যা আর্থিক ব্যাপারের জন্য ভালো স্থিতি নয়। যদিও মার্চের পরে লাভ ভাবের অধিপতি প্রথম ভাবে চলে যাবে যা তুলনামূলক ভাবে ভালো স্থিতি বলা যেতে পারে। লাভ ভাবের অধিপতির প্রথম ভাবে গোচর লাভজনক বলে বিবেচিত হবে এবং আপনার সাথে একটি ভাল সংযোগ, অর্থাৎ আয়ের উৎস বা বৃদ্ধি ইত্যাদি বৃদ্ধি পেতে পারে, যার কারণে আপনি কিছুটা শক্তি অনুভব করবেন। আর্থিক ক্ষেত্রে, তবে প্রথম ঘরে শনির গোচর শুভ বলে মনে করা হয় না। তার মানে আপনি খুব ভালো ফলাফল নাও পেতে পারেন, তবুও সেগুলো তুলনামূলকভাবে ভালো হতে পারে।ধনের কারক গ্রহ বৃহস্পতি বছরের শুরু থেকে নিয়ে মে মাসের মধ্য ভাগ পর্যন্ত নবম দৃষ্টি দিয়ে লাভ ভাবকে দেখবেন। যদিও লাভ ভাবে মকর রাশি থাকবে আর মকর রাশির সাথে বৃহস্পতির সম্পর্ক ভালো হয়ে থাকে না, তাও বৃহস্পতির দৃষ্টি তো বৃহস্পতির দৃষ্টি, সেটি অন্যদিকে লাভজনক অবশ্যই করবে। এই ভাবে আমরা বলতে পারি যে এই বছর আপনি আমদানির দৃষ্টিকোণ থেকে আপনি মিশ্রিত পরিণাম পেতে পারেন। আপনি আপনার পরিশ্রম অনুরূপে শো প্রতিশত না ঠিকই কিন্তু 70/80 প্রতিশত প্রাপ্ত করবেন।

সাল 2025 এ মীন রাশিদের প্রেম জীবন

মীন রাশিদের, আপনার পঞ্চম ভাবে এই বর্ষ কোন নকারত্মক গ্রহের লম্বা সময় পর্যন্ত প্রভাব থাকবে না। এটি একটি ভালো স্থিতি কিন্তু কিছু বিদ্যান রাহুর পঞ্চম দৃষ্টি মেনে থাকেন, যার চলাকালীন বছরের শুরু থেকে মোটামুটি মে মাসের মধ্য ভাগ পর্যন্ত রাহুর প্রভাব পঞ্চম ভাবে মানা যেতে পারে। এই কারণে কোন বড় সমস্যা আপনার প্রেম জীবনে আসবে না কিন্তু ছোট-ছোট ভুল-ধারণা মাঝে-মাঝে থাকতে পারে, যা আপনি বুদ্ধির সাথে সামলে নিবেন আর আপনার প্রেম জীবন কে উপভোগ করবেন। মে মাসের পরে রাহুর প্রভাবও পঞ্চম ভাব থেকে দূর হয়ে যাবে। অতএব আপনি আপনার চেষ্টাতে, আপনার কাজ আর আপনার ব্যবহারের অনুসারে আপনার প্রেম জীবনে পরিণাম প্রাপ্ত করবেন। প্রেমের কারক গ্রহ শুক্র সালের অধিকাংশ সময় আপনার পক্ষে থাকবে। এই সমস্ত কারণে, আপনার প্রেম জীবন সাধারণত ভাল থাকবে। এর মানে হল যে 2025 সাল আপনার প্রেম জীবনের জন্য ভাল। এ বছর কোনো বড় সমস্যা হবে বলে মনে হয় না। ছোটখাটো সমস্যা মাঝে মাঝে দেখা যেতে পারে। যা প্রাকৃতিক সমস্যা হিসেবে বিবেচিত হবে। তার মানে এই ধরনের সমস্যা সবারই মাঝে মাঝে ঘটে। অতএব, এই বছর মীন রাশিফল ​​2025 অনুসারে, আপনি আপনার প্রেমে স্বচ্ছতা বজায় রেখে আপনার প্রেমের জীবন উপভোগ করতে সক্ষম হবেন।

সাল 2025 এ মীন রাশিদের বিবাহ এবং বিবাহিত জীবন

মীন রাশিফল 2025 র অনুসারে, যদি আপনার বয়স বিবাহের উপযুক্ত হয়ে গিয়েছে আর আপনি বিবাহের চেষ্টা করছেন তাহলে অনুকূল পরিণাম পাওয়ার জন্য এই বর্ষ কিছুটা বেশি চেষ্টা করার প্রয়োজন হতে পারে কেননা বছরের শুরু থেকে নিয়ে মোটামুটি মে মাসের মধ্য ভাগ পর্যন্ত রাহু কেতুর প্রভাব সপ্তম ভাবে হয়ে থাকবে, যা বিবাহের সাথে জড়িত ব্যাপারে সমস্যা দিতে কাজ করতে পারে। যদিও এই সময় একটি ভাল জিনিস যুক্ত হবে, তা হল বৃহস্পতির পঞ্চম দিক। বৃহস্পতি আপনার সপ্তম ঘরকে পঞ্চম দিক থেকে দেখবে যা বিবাহের সুযোগ দিতে পারে। তার মানে, একদিকে রাহু ও কেতু বিয়ের সম্ভাবনাকে দুর্বল করার চেষ্টা করছে, অন্যদিকে বৃহস্পতি বিয়ের সম্ভাবনাকে শক্তিশালী করার চেষ্টা করবে। বৃহস্পতি বিবাহ সংক্রান্ত বিষয়ে আরও প্রভাবশালী হবে এবং বিবাহের সম্ভাবনা হ্যাঁ, না, না হয়ে যাবে। এমন অবস্থায় ক্রমাগত চেষ্টা করলে বিয়ে হতে পারে।

অর্থাৎ বছরের প্রথম ভাগে বিবাহের সাথে জড়িত ব্যাপারে কঠিনতা ভরা কিন্তু অনুকূল পরিণাম দিতে কাজ করবে। পরের সময় বিবাহের সাথে জড়িত ব্যাপারে অধিক সাহায্য হয়তো করতে পারবে না অন্যদিকে বিবাহিত জীবনের কথা বলতে গেলে এই ব্যাপারে এই বর্ষ খুব সাবধান পূর্বক নির্বাহ করার প্রয়োজন রয়েছে। বছরের প্রথম ভাগে রাহু কেতুর প্রভাব সপ্তম ভাবে থাকবে। অন্যদিকে মার্চের পরে শনির প্রভাব সপ্তম ভাবে সারা বছর থাকবে, যা দাম্পত্য জীবনে কিছু সমস্যা দিতে কাজ করবে। আপনার জীবনসাথীর স্বাস্থ্য সময়ে সময়ে সমস্যা সৃষ্টি করতে পারে বা আপনার জীবনসাথীর সাথে তালমিল বজায় রাখতে কিছু অসুবিধা হতে পারে। এই সবের মধ্যে একটি ইতিবাচক বিষয় হবে যে বছরের প্রথম ভাগে, বিশেষ করে মে মাসের মাঝামাঝি পর্যন্ত, বৃহস্পতির দৃষ্টির কারণে সমস্যা দেখা দেবে তবে সেগুলিও সেরে যাবে। যেখানে মে মাসের মাঝামাঝি পরে, আপনাকে সমস্যাগুলি কাটিয়ে উঠতে অনেক প্রচেষ্টা করতে হতে পারে। এর মানে হল যে বছরের প্রথম অংশটি বিবাহ বা বিবাহ সম্পর্কিত বিষয়গুলির জন্য ভাল, যেখানে বৈবাহিক জীবনে সারা বছর যত্নশীল এবং বুদ্ধিমান জীবনযাপনের প্রয়োজন হবে। সে তুলনায় বছরের প্রথম ভাগ ভালো হতে পারে।

আপনার কুন্ডলীতে রাজযোগ? জানুন আপনার রাজযোগ রিপোর্ট

সাল 2025 এ মীন রাশিদের পারিবারিক এবং গৃহস্থ জীবন

মীন রাশিদের, বছরের শুরু থেকে নিয়ে মার্চ মাস পর্যন্ত শনির তৃতীয় দৃষ্টি আপনার দ্বিতীয় ভাবে থাকবে, যা পারিবারিক ব্যাপারে দুর্বল করতে কাজ করতে পারে কিন্তু পরের সময়ে সমস্যা ধীরে-ধীরে করে শেষ হয়ে যাবে আর আপনি বুদ্ধিমান পূর্বক নির্বাহ করে নাকি শুধু পরিজনদের সাথে ভালো সম্পর্ক বানিয়ে রাখবেন বরং পারিবারিক ব্যাপারে ভালো প্রদর্শনও করতে পারবেন। অন্যদিকে গৃহস্থালির বিষয়ে যদি বলি, বছরের প্রথম ভাগে কোনো নেতিবাচক গ্রহের প্রভাব চতুর্থ ভাবে বেশিদিন থাকবে না। এর মানে হল যে আপনি আপনার পারিবারিক জীবন আরও ভালভাবে উপভোগ করতে পারবেন। আপনি আপনার বাড়িতে গুরুত্বপূর্ণ জিনিস আনতে সক্ষম হবে। সেটা বাড়ির মেরামত বা সাজসজ্জার বিষয় হোক,এই সমস্ত বিষয়ে আপনার প্রচেষ্টা সফল হবে। একই সময়ে, মে মাসের মধ্যভাগের পরে বৃহস্পতির গোচর চতুর্থ ভাবে হয়ে যাবে। মীন রাশিফল 2025 র অনুসারে চতুর্থ ভাবে বৃহস্পতির গোচর ভালো মানা হয়ে থাকে না। অতএব মে মাসের মাঝামাঝি পরে, ঘরোয়া বিষয় বা পারিবারিক বিষয়ে কিছু বিশৃঙ্খলা দেখা দিতে পারে। যার কারণে ঘরোয়া জীবন কিছুটা দুর্বল থাকতে পারে। এমতাবস্থায় প্রয়োজন হবে গৃহস্থালির ব্যাপারে উদাসীন না হয়ে গৃহস্থালিকে সুদৃঢ় করার জন্য কাজ করতে থাকুন, যাতে পারিবারিক জীবন ভারসাম্য বজায় থাকে।

সাল 2025 এ মীন রাশিদের ভূমি, ভবন, বাহন সুখ

মীন রাশিদের, ভূমি আর ভবনের সাথে জড়িত ব্যাপারে জন্য বছরের প্রথম ভাগ বেশ ভালো প্রতিতো হচ্ছে। বিশেষকরে মে মাসের মধ্য ভাগে চতুর্থ ভাবে কোন নকারত্মক গ্রহের প্রভাব লম্বা সময় পর্যন্ত নেয়। অতএব কুন্ডলীতে অনুকূল দশা হওয়ার স্থিতিতে আপনি কেবল ভূমি বা ভূখন্ড ইত্যাদি কেনাকাটা করতে পারবেন বরং গৃহ নির্মাণের প্রক্রিয়াটিও এগিয়ে নিয়ে যেতে পারবেন, তবে মে মাসের মাঝামাঝি থেকে বাকি সময় পর্যন্ত এই সময়ের মধ্যে, বৃহস্পতি গ্রহটি চতুর্থ ঘরে এবং ভূমিতে থাকবে এবং ভবন সংক্রান্ত বিষয়ে বিশৃঙ্খলার অনুভূতি হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি একটি ভুল জমি চুক্তি করতে পারেন। একই সময়ে, আপনি বাড়ি নির্মাণের প্রক্রিয়ায় অসাবধান হতে পারেন, জিনিসগুলি বিলম্বিত হবে, অর্থাৎ, আপনি যদি কোনও জমি বা সম্পত্তি কিনতে চান, তবে মে মাসের মাঝামাঝি আগে কেনার চেষ্টা করুন, এটি ভালো হবে। বাড়ি নির্মাণ করতে গেলেও এই সময় নির্মাণ কাজ শেষ করাই শ্রেয় বলে বিবেচিত হবে। এর অর্থ হল বছরের প্রথম অংশটি জমি ও দালান সংক্রান্ত বিষয়ে তুলনামূলকভাবে ভালো যাবে। মীন রাশিফল ​​2025 অনুসারে, বছরের প্রথম অংশটি যানবাহন ইত্যাদি সংক্রান্ত বিষয়েও শুভ বিবেচিত হবে। পরবর্তী সময়ে যানবাহন ইত্যাদি সংক্রান্ত সিদ্ধান্ত দুর্বল থাকতে পারে। তার মানে আপনি আপনার জন্য ভুল বা অনুপযুক্ত গাড়ি বেছে নিতে পারেন; যার কারণে পরবর্তীতে সমস্যা দেখা দিতে পারে। তাই বছরের শুরু থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত যানবাহন ইত্যাদি সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

সাল 2025 এ মীন রাশিদের জন্য উপায়

রত্ন এবং যন্ত্র সহ সম্পূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় সমাধানের জন্য ভিজিট করুন।: এস্ট্রাসেজ অনলাইন শপিং স্টোর

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

1. 2025 মীন রাশির জাতকদের জন্য কেমন হবে?

2025 সালে, মীন রাশির জাতকদের জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভ ফল এবং ভাগ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

2. মীন রাশির কষ্ট কবে শেষ হবে?

মীন রাশির সাড়ে সতী 2025 সালে শেষ হবে। প্রকৃতপক্ষে, মীন রাশিতে শনির সাড়ে সতী শুরু হয়েছিল 29 এপ্রিল 2022 এবং এখন এটি 29 মার্চ 2025-এ শেষ হতে চলেছে।

3. মীন রাশির শক্তি কত?

মীন রাশির লোকেরা দার্শনিক, সাহসী, রোমান্টিক এবং চিন্তাশীল প্রকৃতির হয়। এই বিশেষত্বই মীন রাশির মানুষের সবচেয়ে বড় শক্তি।

Talk to Astrologer Chat with Astrologer