ট্যার সাপ্তাহিক রাশিফল

ট্যার সাপ্তাহিক রাশিফল23 জুন থেকে 29 जून 2024 ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে অদ্ভুত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।

ট্যার সাপ্তাহিক রাশিফল

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের চতুর্থ মাস এপ্রিলের এই সপ্তাহে অর্থাৎ 22 জুন থেকে 29 জুন 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 23 জুন থেকে 29 জুন 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 23 জুন থেকে 29 জুন 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকারা ফাইভ অফ ওয়ান্ডস কার্ড পেয়েছে এবং এই কার্ডটি এর সাথে দুটি অর্থ আনতে পারে। প্রথমত, এই সপ্তাহে আপনাকে আপনার ভালবাসার জন্য বিশ্বের সাথে লড়াই করতে দেখা যেতে পারে, এমনকি যদি এর জন্য আপনাকে আপনার পরিবারের বিরুদ্ধে যেতে হয় বা আপনার সঙ্গীর সাথে আপনার উত্তপ্ত তর্ক হতে পারে তবে সপ্তাহের শেষে এটি সমাধান হয়ে যাবে।

আর্থিক জীবন সম্পর্কে, দ্য হায়ারফ্যান্ট বলেছেন যে এই সময়ের মধ্যে আপনি আর্থিকভাবে স্থিতিশীল বোধ করবেন এবং এই পরিস্থিতিতে আপনি সন্তুষ্ট দেখাবেন। এটি দেখায় যে এমন সম্ভবনা রয়েছে যে আপনি অর্থ সঞ্চয় করার জন্য পুরানো পদ্ধতিগুলি ব্যবহার করেন এবং আপনি সততার সাথে অর্থ উপার্জনে বিশ্বাস করেন ৷ আপনি সময়ের সাথে সাথে জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পেরেছেন।

আপনি আপনার কর্মজীবনে কিং অফ সোর্ডস কার্ড পেয়েছেন এবং এটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি এই সপ্তাহে সেরা অবস্থানে থাকবেন এবং যেমন, আপনি আরও শক্তিশালী হয়ে উঠবেন। আপনার বুদ্ধিমত্তা, অভিজ্ঞতা এবং ক্ষমতার উপর ভিত্তি করে গুরুতর বিষয়গুলি সমাধান করার ক্ষেত্রে কোম্পানিটি আপনাকে বিশ্বাস করে। এই সপ্তাহে আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে সম্মান পাবেন।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, নাইন অফ কাপ আপনার সুস্বাস্থ্যের দিকে ইঙ্গিত করছে। এই সময়ে আপনি চটপটে এবং সতেজ বোধ করবেন। আপনি সময়ের আগে প্রতিটি কাজ করবেন এবং হাঁটতেও যেতে পারেন।

শুভ রং: ক্রিমসন

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে হার্টব্রেক বা ব্রেকআপের যন্ত্রণা সহ্য করতে হতে পারে। এই কার্ডটি আপনাকে বলছে যে সত্যটি আপনার কাছ থেকে গোপন করা হচ্ছে বা আপনাকে সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাসঘাতকতা ইত্যাদির মতো নেতিবাচক পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে কারণ এই সপ্তাহে সত্যটি আপনার কাছে প্রকাশিত হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি বা আপনার সঙ্গী সম্পর্কে প্রতারণা করছেন।

ক্যারিয়ারের কথা বলতে গেলে, আপনি হয়তো চাকরি পরিবর্তনের কথা ভাবছেন? তাই আমরা আপনাকে আগেই বলে দিই যে আপনি শীঘ্রই ভাল সুযোগ পাবেন। আপনি যদি আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে আপনি আপনার অর্থ পরিচালনা করার জন্য একটি সৃজনশীল উপায় খুঁজে পেতে চাইতে পারেন। এই জাতক/জাতিকারা তাদের ক্যারিয়ার হিসাবে এমন একটি ক্ষেত্র বেছে নিয়েছে যেখানে আপনি কম পরিশ্রম করেও ভাল আয় পাবেন।

কর্মজীবনের ক্ষেত্রে, পেজ অফ সোর্ডস বলে যে এই সপ্তাহে আপনি চমৎকার কাজের সুযোগ পাবেন এবং এটি আপনার কর্মজীবনে অগ্রগতি আনবে। এই রাশির নবীনরা উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কর্মজীবনে আপনি যে অগ্রগতি পাবেন তা আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে।

বৃষভ রাশির জাতক/জাতিকারা দীর্ঘদিন ধরে তাদের স্বাস্থ্যকে উপেক্ষা করে আসছে এবং তাদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিচ্ছে না। এই ব্যক্তিদের তাদের মানসিক চাপ একটি বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার আগে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

শুভ রং: হালকা হলুদ

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, টেন অফ কাপ ইঙ্গিত দেয় যে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনাদের উভয়কেই সুখী জীবন উপভোগ করতে দেখা যাবে। যদিও, আপনার সম্পর্ক প্রদর্শনী হবে না, কিন্তু ডাউন টু আর্থ। এই সময়, আপনি আপনার সঙ্গী এবং পরিবারের সাথে স্মরণীয় সময় কাটাবেন।

আর্থিক জীবনের জন্য এই রাশির জাতক/জাতিকারা পেয়েছে নাইট অফ ওয়ান্ডস কার্ডটি বলা হয় এটি একটি চমৎকার কার্ড এবং দেখায় যে আপনি খুব আরামদায়ক অবস্থানে থাকবেন। এই সময়ে, আপনি অর্থ সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পারেন। এছাড়াও, আপনি আর্থিক লাভ করতে পারেন যা বেতন বৃদ্ধির আকারে বা অন্য কোনও উপায়ে আসতে পারে। মিথুন রাশির জাতক/জাতিকারা যারা ব্যবসা করেন তারা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যা আপনাকে অর্থ এনে দেবে।

কর্মজীবনের ক্ষেত্রে বলতে গেলে, সাতটি দণ্ড কার্ডটি নির্দেশ করছে যে চাকরি সংক্রান্ত আপনার খারাপ দিনগুলি শেষ হয়ে যাবে এবং এখন আপনি সাফল্যের দিকে এগিয়ে যেতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রম এবং ধৈর্যের ফল পাবেন।

দুই পেন্টাকলস আপনার স্বাস্থ্যের জন্য একটি নেতিবাচক কার্ড হিসাবে বিবেচিত হবে। এই সময়ে, আপনাকে একসাথে অনেক স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার মানসিক শক্তির অভাব হতে পারে এবং আপনার মানসিক স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

শুভ রং: সবুজ রং

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি সুখে পূর্ণ হবে কারণ এই সময়ে আপনি জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনার প্রেম জীবন মধুরতা থাকবে এবং আপনি যদি কাউকে পছন্দ করেন তবে এটি সম্ভব যে সেও আপনাকে পছন্দ করে, তাই এগিয়ে যান এবং তার কাছে আপনার হৃদয় এর কথাগুলি প্রকাশ করুন।

আর্থিক জীবনে এই রাশির জাতক/জাতিকারা পেজ অফ ওয়ান্ডস কার্ডটি পেয়েছেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি একটি নতুন কাজ, প্রকল্প বা ব্যবসা শুরু করেন তবে আপনাকে আশা এবং পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পেজ অফ ওয়ান্ডস আপনাকে বড় ভাবতে এবং নতুন সৃজনশীল ধারনা নিয়ে চিন্তা করতে বলে।

দ্য নাইট অফ ওয়ান্ডস বলে যে এই জাতক/জাতিকারা তাদের কর্মজীবনে নতুন জিনিসগুলি অন্বেষণ করতে এবং শেখার জন্য পূর্ণ উৎসাহ এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাবে। আপনি যদি রাতারাতি সাফল্য পেতে চান তবে এটি অর্জন করা কঠিন হতে পারে। কোথাও, এটি আপনার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

পেন্টাকলসের দশটি স্বাস্থ্যের জন্য একটি ইতিবাচক কার্ড হিসাবে বলা হয় এবং তাই এই পুরো সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। এই সময়ে আপনি পরিবার এবং বন্ধুদের সাথে থাকবেন যার কারণে আপনি সুস্থ এবং সুখী থাকবেন।

শুভ রং: সিলভার/সাদা

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য, ফোর অফ ওয়ান্ডসকে একটি স্বাগত কার্ড পেয়েছে বলা হয়ে থাকে যা প্রস্তাব, সাক্ষাৎ এবং বিবাহের প্রতিনিধিত্ব করে। যদিও, এই সপ্তাহে এই ব্যক্তিদের সম্পর্ক ভালবাসায় পূর্ণ হবে এবং এর পাশাপাশি, আগামী সপ্তাহটিও আপনার জন্য মধুরতায় পূর্ণ হবে।

আমরা যদি আর্থিক জীবন দেখি, আপনি জাজমেন্ট কার্ড পেয়েছেন। আপনি যদি আর্থিকভাবে মজবুত হতে চান তবে এটি আপনাকে অর্থের গুরুত্ব বুঝতে বলছে। সহজ কথায়, এই লোকদের অপ্রয়োজনীয় জিনিসগুলিতে তাদের অর্থ ব্যয় করা এড়াতে হবে বা ভুল উপায়ে অর্থ উপার্জন এড়াতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনাকে সৎ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

সিংহ রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য এসে অফ পেন্টাকলেস শুভ বলে বিবেচিত হবে। এই কার্ডটি দেখায় যে আপনি আপনার কর্মজীবনে যে অবস্থানেই থাকুন না কেন আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন, তা আপনার কর্মক্ষেত্র, কর্মজীবনে অর্জন বা উচ্চতর অবস্থান হোক না কেন। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে স্থিতিশীলতা অর্জন করবেন এবং আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন।

আপনার স্বাস্থ্যের বিষয়ে, নাইট অফ সোর্ডস আপনাকে বলছে যে আপনার স্বাস্থ্য শীঘ্রই উন্নত হবে। সম্ভবত আপনি আপনার জীবনে খুব ব্যস্ত হয়ে পড়েছেন এবং মানসিক চাপও নিচ্ছেন, তাই এই সপ্তাহটি আপনার জন্য স্বস্তি নিয়ে আসবে। এছাড়াও, এই ব্যক্তিদের প্রয়োজনে কারও সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

শুভ রং: হালকা কমলা

কন্যা রাশি

কুইন অফ কাপকে কন্যা রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য একটি দুর্দান্ত কার্ড বলা হবে। আপনি যদি একটি নতুন সম্পর্ক শুরু করতে চান তবে আপনার ভবিষ্যত উজ্জ্বল দেখায়। আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক খুব মজবুত হবে এবং সেই সাথে আপনার সঙ্গী আপনার যত্ন নেবে। এমন পরিস্থিতিতে, আপনি সেই সম্পর্কের মধ্যে নিরাপদ বোধ করবেন যা আপনি উপভোগ করছেন বলে মনে হবে।

পেন্টাকলসের ছয়টি আর্থিকভাবে একটি ভাল কার্ড হিসাবে বিবেচিত হয়। অর্থ পরিচালনার ক্ষেত্রে, এই কার্ডটি আপনাকে আয় এবং ব্যয়ের ভারসাম্য বজায় রেখে অর্থ সম্পর্কিত বিষয়ে সচেতন করবে। এছাড়াও, আপনাকে অর্থ সঞ্চয় করার চেষ্টা করার পরামর্শ দিচ্ছেন। এমন পরিস্থিতিতে, কখনও কখনও আপনি আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন।

ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গিয়ে, ভবিষ্যবাণী করছে যে এই লোকেরা তাদের ক্যারিয়ারে একটি নতুন শক্তি নিয়ে দ্রুত এগিয়ে যাবে, তা যে ক্ষেত্রই হোক না কেন। এছাড়াও, তিনি তার কাজের মাধ্যমে একটি বড় অর্জন অর্জন করবেন। এমন পরিস্থিতিতে, এই কার্ডটি অগ্রগতির নির্দেশক শুভ বলে বিবেচিত হবে।

স্বাস্থ্যের দিকে দেখতে গেলে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য ইতিবাচক হবে এবং ফলস্বরূপ, আপনাকে ভাল স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে কারণ এই সময়কালে কোনও বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

শুভ রং: পিস্তল সবুজ

ক্যারিয়ারে करियर की हो रही है टेंशन! अभी ऑर्डर करें कॉग्निएस्ट्रो रिपोर्ट

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা তাদের প্রেম জীবনে বিশ্ব পেয়েছে যা একটি নতুন উত্তেজনাপূর্ণ যাত্রার দিকে নির্দেশ করছে। এই মানুষদের তাদের কাঙ্ক্ষিত ভালবাসা পেতে নতুন জিনিস অভিজ্ঞতা করতে হবে। এমন পরিস্থিতিতে আপনার সাহসী হওয়া উচিত এবং ঝুঁকি নিতে প্রস্তুত হওয়া উচিত। এছাড়াও, বিশ্বের প্রতি আপনার দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন আনুন। এমন সম্ভবনা রয়েছে যে এই লোকেরা এমন সময়ে তাদের সত্যিকারের ভালবাসা খুঁজে পাবে যখন আপনি ভাবতেও পারবেন না।

সিক্স অফ কাপ আপনার আর্থিক জীবনের জন্য বলছে যে এই সপ্তাহে আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে কারও কাছ থেকে নির্দেশনা পেতে পারেন। এই ব্যক্তিদের একটি উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার আত্মীয়দের একজন তার সম্পত্তি আপনার কাছে হস্তান্তর করতে পারে। সহজ কথায়, আপনি আপনার পৈতৃক সম্পত্তি পেতে পারেন। এই কার্ডটি ইঙ্গিত করে যে আপনি হয়তো একটি উইল সম্পর্কে ভাবছেন বা লিখছেন।

কর্মজীবন সম্পর্কে বলতে গেলে, স্ক্রিন অফ ওয়ার্ডস কার্ডটি বলছেন যে কর্মক্ষেত্রে, আপনি আপনার চেয়ে বয়সী কোনও মহিলার কাছ থেকে কোনও কাজে সমর্থন, সহায়তা বা সমালোচনামূলক মন্তব্য পেতে পারেন যা আপনার পক্ষে সহায়ক প্রমাণিত হবে। এই মহিলা জ্ঞানে পরিপূর্ণ এবং বিশ্বস্ত হবেন এবং কর্মজীবনে তার জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে আপনার কর্মজীবনে অগ্রগতি অর্জনে সহায়তা করবে।

স্বাস্থ্য সম্পর্কে দ্য মুন বলে যে এই লোকেরা চাপা বা অপ্রকাশিত আবেগের কারণে মানসিক সমস্যার সম্মুখীন হয়। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে এইগুলিতে মনোযোগ দেওয়ার এবং প্রয়োজনে ডাক্তারের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: ফুশিয়া

বৃশ্চিক রাশি

আমরা যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের দিকে তাকাই তবে এই সপ্তাহটি আপনার জন্য প্রেম, তৃপ্তি এবং মানসিক স্থিতিশীলতায় পূর্ণ হবে। যদিও, আপনার সম্পর্ক কতটা মজবুত তা নির্ভর করে আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কতটা সৎ এবং আপনার অনুভূতি কতটা সত্য তার উপর।

আর্থিক জীবনের পরিপ্রেক্ষিতে, আপনি নাইট অফ ওয়ান্ডস কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি এই সপ্তাহে ভাল পরিমাণ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে খুশি এবং উদ্যমী রাখবে। দ্য নাইট অফ ওয়ান্ডস ইঙ্গিত দিচ্ছে যে এই সময়টি ভ্রমণের জন্য সেরা হবে এবং এমন পরিস্থিতিতে আপনি ভ্রমণে অর্থ ব্যয় করতে পারেন।

ক্যারিয়ারে আপনি কিং অফ ক্যাপ্স কার্ডটি পেয়েছেন এবং এটিকে একটি দুর্দান্ত কার্ড বলা হবে। কাজের পরিবেশ ভালো থাকবে এবং আপনি উন্নতির অনেক সুযোগ পাবেন। অফিসে আপনার সিনিয়র কেউ আপনাকে আপনার কাজে গাইড বা সাহায্য করতে পারে। এই সময়ে, আপনি পেশাগত জীবনে চলমান সমস্যাগুলি পরিচালনা করতে আপনার বুদ্ধিমত্তা এবং ধৈর্য ব্যবহার করতে পারেন।

কিং অফ ওয়ার্ডস কার্ডটি ভবিষ্যবাণী করছেন যে বৃশ্চিক রাশির লোকেরা এই সপ্তাহে জ্বর বা কোনও ভাইরাল সংক্রমণে সমস্যায় পড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে একটি ভারসাম্যপূর্ণ জীবনধারা গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: ডার্ক গ্রে

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য, বিশ্ব বলছে যে এই জাতক/জাতিকারা তাদের সঙ্গী হিসাবে তাদের পৃথিবী পেয়েছে এবং এমন পরিস্থিতিতে আপনি প্রেমে পূর্ণ অনুভব করবেন। এছাড়াও, আপনার জীবনসাথী আপনার গুরুত্ব বোঝেন এবং আপনার অনুভূতিরও যত্ন নেন। প্লাস, আপনার আর কি দরকার?

সিক্স অফ পেন্টাকলসের সমতা এবং ভারসাম্যের প্রতিনিধিত্ব করে। এই রাশির জাতক জাতিকারা জানেন যে কীভাবে তাদের অর্থ পরিচালনা করতে হয় এবং এমন পরিস্থিতিতে আপনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এই লোকেরা অকেজো জিনিসগুলিতে অর্থ ব্যয় করতে পছন্দ করে না। এমন পরিস্থিতিতে, আপনি আর্থিক স্থিতিশীলতা অর্জন করতে সক্ষম হবেন।

ক্যারিয়ার সম্পর্কে কথা বললে, দ্য চ্যারিয়ট বলে যে এই ব্যক্তিদের ক্যারিয়ার সঠিক পথে এগোবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার দ্বারা নির্ধারিত লক্ষ্য অর্জনে সফল হবেন। এই সপ্তাহটি আপনার কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে এবং এমন পরিস্থিতিতে আপনি সাফল্যের অভিজ্ঞতা পাবেন।

স্বাস্থ্যের জন্য কিং অফ ওয়ার্ডস একটি ভাল কার্ড বলা হয় এবং আপনি এই সপ্তাহে কিছু ভাল খবর শুনতে পাবেন। এই পরিস্থিতিতে, আপনি পূর্ণ শক্তি এবং উৎসাহের সাথে জীবনের অন্যান্য গুরুত্বপূর্ণ দিকগুলিতে ফোকাস করতে সক্ষম হবেন।

শুভ রং: গভীর হলুদ

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছানুযায়ী অনলাইন পূজো আর পান উত্তম পরিণাম!

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য, দ্য ফোর অফ ওয়ান্ডস (বিপরীত) ইঙ্গিত দিচ্ছে যে এই লোকেরা যদি তাদের সম্পর্ককে হালকাভাবে নেয় বা সম্পর্কের বিষয়ে সিরিয়াস না হয় তবে আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনাকে সময় বের করা উচিত এটা, অন্যথায় সম্পর্ক ভেঙ্গে যেতে পারে। এই সময় আপনাকে সম্পর্কের সাথে সম্পর্কিত প্রতিটি দিকে মনোযোগ দিতে হবে এবং আপনার সঙ্গীর সাথে সম্পর্ককে মজবুত করার চেষ্টা করতে হবে।

আর্থিক জীবন সম্পর্কে, এসে অফ স্বর্ড্স বলছে যে মকর রাশির জাতক/জাতিকাদের আর্থিক অবস্থা এই সপ্তাহে মজবুত হবে এবং আপনি আর্থিকভাবে নিরাপদ বোধ করবেন। যারা অর্থ সংক্রান্ত সমস্যায় ভুগছেন, তাদের চিন্তা করা উচিত নয় কারণ এই সপ্তাহে আপনার বেতন বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস খুঁজে পেতে আপনি সফল হতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে এবং একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তাদের জন্য এই সময়টি সেরা হবে।

স্ক্রীন অফ ক্যাপ্স কার্ডটি স্থিতিশীল ক্যারিয়ারের ইঙ্গিত দিচ্ছে। তবে, এটি চাকরিতে একটি পরিবর্তনও প্রতিফলিত করে যা এই সপ্তাহে আপনার জন্য আনতে পারে। এই সময় আপনি কর্মজীবন সম্পর্কে আপনার চিন্তাভাবনায় স্পষ্টতা পেতে সক্ষম হবেন এবং নিজের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করতে সক্ষম হবেন।

আপনার স্বাস্থ্যের বিষয়ে, দ্য সিক্স অফ ওয়ান্ডস বলে যে এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য দুর্দান্ত হবে। এই সময়ে আপনি অতীত থেকে যে মানসিক সমস্যাগুলির মুখোমুখি হয়েছিলেন তা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন।

শুভ রং: লেভেন্ডার/বেগুনী

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের সম্পর্কের ক্ষেত্রে খারাপ পর্যায়ে যাচ্ছে। দ্য টেন অফ ওয়ান্ডস ইঙ্গিত দিচ্ছে যে এই ব্যক্তিটি তাদের সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে। কিন্তু, এখন শীঘ্রই এই সমস্ত সমস্যা সমাধানের পরে আপনারা আবার একত্রিত হবেন এবং এই সপ্তাহটি আনন্দের সাথে কাটাবেন।

দ্যা ম্যাজিশিয়ান বলছেন যে এই সপ্তাহে পরিস্থিতি আর্থিকভাবে আপনার অনুকূলে থাকবে এবং আপনি আপনার ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনি অগ্রগতি অর্জন করবেন। এই সময়, আপনাকে একটি বিলাসবহুল জীবনযাপন করতে দেখা যাবে এবং আর্থিকভাবে মজবুত হবেন।

কেরিয়ারের বিষয়ে কথা বললে, এইট অফ পেন্টাক্লস বলে যে কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কাজে ব্যস্ত থাকবেন এবং আগামী সময়েও আপনার সমস্ত মনোযোগ শুধুমাত্র কাজের দিকেই থাকবে। তবে, একটি জিনিস আপনাকে মনে রাখতে হবে যে, কাজে এতটা মগ্ন হবেন না যে জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলি আপনার হাত থেকে সরে যাবে।

দ্য টু অফ ওয়ান্ডস আপনার স্বাস্থ্যের জন্য একটি অশুভ কার্ড বলা হয়, যা স্পষ্টভাবে ইঙ্গিত করে যে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য উত্থান-পতনে পূর্ণ হবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে ডাক্তারের সাহায্য নিতে হতে পারে কারণ এমন সম্ভবনা রয়েছে যে আপনি একসাথে বেশ কয়েকটি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

শুভ রং: পার্পেল

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য, থ্রি অফ কাপ কার্ড বলছে যে বর্তমানে এই জাতক/জাতিকারা সম্পর্কের জন্য মানসিকভাবে প্রস্তুত নয়, তাই এই মুহুর্তে আপনি কোনও সঙ্গী খুঁজছেন না। এই সময়ে, আপনি বন্ধুদের সাথে মেলামেশা করতে পছন্দ করতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনার সমস্ত মনোযোগ নিজের দিকে নিবদ্ধ থাকবে।

বলা হয় যে অর্থ সুখ কিনতে পারে এবং এটি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য একেবারে সত্য প্রমাণিত হবে। এই ব্যক্তিদের আর্থিক অবস্থা দীর্ঘদিন ধরে ভাল এবং একই ধারাবাহিকতায়, এই সপ্তাহটিও আপনার জন্য ভাল হবে। এই সময়ে আপনাকে বিলাসিতা এবং আরাম উপভোগ করতে দেখা যাবে।

ক্যারিয়ার সম্পর্কে কথা বললে, পেজ অফ ওয়ান্ডস কার্ডটি বলে যে মীন রাশির জাতক/জাতিকারা একটি নতুন যাত্রা শুরু করছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি ভাল সুযোগের সন্ধানে চাকরি পরিবর্তন করতে পারেন বা আপনি পদোন্নতি পেতে পারেন। এই কার্ডটি একটি স্থিতিশীল ক্যারিয়ারের ইঙ্গিত দিচ্ছে।

পেজ অফ পেন্টাকলসের কার্ডটি ভবিষ্যবাণী করছে যে এই সপ্তাহে আপনি ভাল স্বাস্থ্য এবং চমৎকার স্বাস্থ্য পাবেন। এই সময়, আপনাকে আপনার দায়িত্ব এবং স্বাস্থ্যের মধ্যে ভারসাম্য বজায় রাখতে দেখা যাবে।

শুভ রং: মাস্টার্ড

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

কন্যারাশি এই সপ্তাহে কি কার্ড পেয়েছে?

কন্যা রাশি প্রেম জীবন: সূর্য, আর্থিক জীবন: টেন অফ কাপ, ক্যারিয়ার: ফোর অফ পেন্টাকলস, স্বাস্থ্য: দুটি তরোয়াল।

ট্যারোট মানে কি?

ট্যারোট হ'ল কার্ডের রহস্যময় জগত এবং ভবিষ্যতের ভবিষ্যবাণী করার একটি জনপ্রিয় পদ্ধতি।

ট্যারো কার্ড কোথা থেকে আসে?

ট্যারোট ডেক ইতালিতে আবিষ্কৃত হয়েছিল।

ট্যারোট পড়া কখন শুরু হয়েছিল?

ট্যারোটের উৎপত্তি 1400 এর দশকে বলে মনে করা হয়।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer