ট্যার সাপ্তাহিক রাশিফল

ট্যার সাপ্তাহিক রাশিফল 16 জুন থেকে 22 জুন 2024ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে অদ্ভুত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।

ট্যার সাপ্তাহিক রাশিফল

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের চতুর্থ মাস এপ্রিলের এই সপ্তাহে অর্থাৎ 16 জুন থেকে 22 জুন 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 16 জুন থেকে 22 জুন 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 16 জুন থেকে 22 জুন 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

প্রেমের সম্পর্কের জন্য দ্যা লাভার্স কার্ডটি একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সুখী ভালবাসা দেখায়। এটিও সোলমেট কার্ড এবং ইঙ্গিত দেয় যে আপনি উভয়েই আপনার সম্পর্কের মধ্যে খুব খুশি এবং সন্তুষ্ট। আপনাদের সম্পর্কের মধ্যে যদি কোনও ভুল বোঝাবুঝি থাকে তবে এই সপ্তাহে তা অবশ্যই মিটে যাবে।

দ্যা হিরোফেন্ট কার্ড দেখায় যে আপনি এই মুহূর্তে আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট। এই কার্ডটি এটিও দেখায় যে আপনি আপনার টাকাকে তার পুরানো জায়গায় নিরাপদ রাখতে চান এবং কোনও জালিয়াতি এবং শর্টকাট ছাড়াই পরিষ্কার সহজ পদ্ধতি ব্যবহার করে অর্থ উপার্জন করতে চান৷ আপনি আপনার জীবনে অর্থকে সম্মান করেছেন এবং এটিকে মূল্য দিতেও শিখেছেন।

কিং অফ ওয়ার্ডস নির্দেশ করে যে কর্মক্ষেত্রে আপনার অবস্থান মজবুত এবং প্রভাবশালী থাকবে। যদিও আপনি খারাপও হতে পারেন, আপনাকে আপনার নিরাপদ অঞ্চল থেকে বেরিয়ে আসতে হবে এবং নতুন সুযোগ পেতে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। এটি আপনাকে আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে এবং এক্সেল করতে সহায়তা করবে।

নাইন অফ কাপ কার্ড সুস্বাস্থ্যের প্রতিনিধিত্ব করে। এই সময়ের মধ্যে আপনি ফিট বোধ করবেন এবং আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে আপনি এই সপ্তাহে এটি থেকে মুক্তি পেতে পারেন এবং আপনি আগের থেকে ভাল বোধ করবেন। এছাড়াও, আপনি মানসিক শক্তিতে পূর্ণ হবেন এবং বাইরে যাওয়া এবং সমস্ত কিছু করতে সক্রিয় থাকবেন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: মঙ্গল

বৃষভ রাশি

এই মাইনর আরকানা কার্ড, নাইন অফ সোর্ডস কার্ড অনুশোচনা, চিন্তা এবং অনুশোচনার প্রতিনিধিত্ব করে। সহজ ভাষায়, এর মানে হল আপনি আপনার সম্পর্কের মধ্যে খুশি নন এবং এমন কিছু আছে যা আপনি জানেন না। এছাড়াও, এই সপ্তাহে আপনি অনুভব করতে পারেন যে আপনার সঙ্গী আপনার সাথে প্রতারণা করছে। 

আর্থিক দিক থেকে, নাইট অফ কাপ দেখায় যে আপনি নতুন সুযোগ পেতে পারেন। এগুলি ছাড়াও, আপনি যদি আগে কোনও ধরণের বিনিয়োগ করে থাকেন তবে আপনি এই সময় বিশাল আর্থিক লাভ পেতে পারেন। আপনি যদি অর্থ নিয়ে চিন্তিত থাকেন তবে এই সপ্তাহে আপনার সমস্যার সমাধান হতে পারে।

আপনার কর্মজীবনের পরিপ্রেক্ষিতে, পেজ অফ পেন্টাকলস কার্ডটি নির্দেশ করে যে আপনি নতুন সুযোগ পেতে পারেন, যা আপনার কর্মজীবনকে উন্নত করবে এবং আপনাকে সন্তুষ্ট বোধ করবে। এই সপ্তাহে আপনার কর্মজীবন দ্রুত এগিয়ে যাবে। এছাড়াও, আপনি কর্মক্ষেত্রে উচ্চ পদে উন্নীত হতে পারেন। পেন্টাকলসের পৃষ্ঠাটি আসন্ন ভবিষ্যতের অগ্রগতির ইঙ্গিত দিচ্ছে, যা আপনার ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

স্বাস্থ্যের বিষয়ে, ফোর অফ কাপ দেখায় যে এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করছেন এবং আপনার শরীরের প্রতি কোন মনোযোগ দিচ্ছেন না। আপনার চিন্তা এবং স্ট্রেস গুরুতর হয়ে ওঠার আগে এবং গুরুতর স্বাস্থ্যের পরিস্থিতিতে পরিণত হওয়ার আগে, ভবিষ্যতের সমস্যাগুলি প্রতিরোধ করার জন্য আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। 

ভাগ্যশালী গ্রহ: শুক্র 

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সম্পূর্ণ লেখা-ঝোখা

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকারা তাদের প্রেম জীবনে বিশ্ব কার্ড পেয়েছে এবং এটি আপনার জন্য একটি দুর্দান্ত কার্ড বলে মনে হচ্ছে, যা দেখায় যে এই সপ্তাহটি প্রতিটি দিক থেকে দুর্দান্ত হতে চলেছে। আপনাদের দুজনের সম্পর্ক গভীর হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সম্পর্ক নিয়ে খুব খুশি হবেন এবং আপনার সঙ্গীর সাথে আনন্দময় সময় কাটাবেন।

আর্থিক রিডিংয়ের ক্ষেত্রে স্টার একটি দুর্দান্ত কার্ড। মিথুন রাশির জাতক জাতিকারা তাদের পুরানো বিনিয়োগ থেকে প্রচুর আর্থিক লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর প্রভাবের কারণে, আপনার আর্থিক অবস্থা ব্যাপকভাবে মজবুত হবে এবং ভাগ্য আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে সম্পূর্ণ সমর্থন করবে।

নাইট অফ পেন্টাকলস কার্ড আপনার ক্যারিয়ারে আপনার পথে আসা বিস্ময়কর সুযোগগুলির দিকে ইঙ্গিত করছে। এই সপ্তাহে আপনি নতুন সুযোগ পাবেন এবং আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতায় পৌঁছাতে সফল হবেন। এই সময়ে, আপনি একটি বড় ব্যবসায়িক চুক্তি পেতে পারেন বা আপনার চাকরিতে আপনি পদোন্নতি পেতে পারেন।

পেজ অফ ওয়ান্ডস হল একটি মাইনর আরকানা কার্ড এবং দেখায় যে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি যদি কোনও অসুস্থতা বা আঘাতের সাথে লড়াই করে থাকেন তবে আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। এটি আপনাকে আপনার স্বাস্থ্য বজায় রাখার জন্য পদক্ষেপ নিতে বলছে এবং শীঘ্রই আরও ভাল স্বাস্থ্য অর্জন করবে।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: বুধ

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, দ্য ফুলটি আপনার জন্য একটি ইতিবাচক কার্ড বলে মনে হচ্ছে তবে এই কার্ডটি আপনাকে ভাল ফলাফল দেবে যদি না আপনি কোনও বিষয়ে গুরুতর হন। এটি আপনার প্রেম জীবনে একটি সম্পর্কের সূচনা নির্দেশ করে বা আপনি যদি সম্পর্কে থাকেন তবে একটি নতুন অধ্যায় শুরু হতে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে রোমান্স করার একটি নতুন উপায় আবিষ্কার করবেন।

আর্থিক জীবনের জন্য, রথ কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনাকে দৃঢ়সংকল্প এবং ফোকাস সহ আপনার আর্থিক জীবনে মনোনিবেশ করতে হবে। এখন আপনার আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করার, বিজ্ঞতার সাথে বিনিয়োগ করার এবং আর্থিক চ্যালেঞ্জ থেকে মুক্তি পাওয়ার সময়। আপনার আর্থিক পরিকল্পনা এবং আর্থিক স্থিতিশীলতা অর্জনের দিকে কাজ করার জন্য এই সপ্তাহটি আপনার জন্য একটি ভাল সময় হতে পারে।

টেন অফ সোর্ডস (বিপরীত) কার্ড আপনার জন্য শুভ প্রমাণিত হবে, যা ইঙ্গিত করে যে এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের একটি কঠিন ধাপ অতিক্রম করতে সক্ষম হবেন এবং আপনি এখন অনুভব করবেন যে জিনিসগুলি আপনার জন্য আবার ট্র্যাকে ফিরে এসেছে। আপনি যদি আপনার চাকরি হারিয়ে থাকেন তবে এই সময় আপনি একটি নতুন চাকরি খুঁজে পেতে সফল হবেন।

স্বাস্থ্য পাঠে দ্য সেভেন অফ ওয়ান্ডস আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে এবং নিজেকে ফিট রাখতে সাহায্য করবে। আপনাকে আপনার দৈনন্দিন রুটিন এবং জীবনধারায় যোগ এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনের ভারসাম্য বজায় রাখার জন্য এই সময়টি সেরা প্রমাণিত হতে পারে।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: চন্দ্রমা

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

সিংহ রাশি

আপনার রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের পরিপ্রেক্ষিতে, থ্রি অফ সোর্ডস ইঙ্গিত দেয় যে আপনি আপনার অতীত সম্পর্কের জন্য বিরক্ত এবং এটি কাটিয়ে ওঠার চেষ্টা করছেন। এবার আপনি কোনও সম্পর্কে প্রবেশ করতে প্রস্তুত নন এবং খুব সতর্ক হচ্ছেন। ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, আপনার উচিত নতুন লোকের সাথে দেখা করা এবং জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করা।

আর্থিক জীবনের জন্য, দ্য টাওয়ার আপনাকে সতর্ক করছে যে আপনি আগামী সময়ে আর্থিকভাবে কঠিন সময়ের মুখোমুখি হতে পারেন, তাই আপনাকে এখনই আপনার খরচের উপর লাগাম টানতে হবে এবং কঠিন সময়ে বেঁচে থাকার পরিকল্পনা করতে হবে।

কর্মজীবনের দিক থেকে, আপনি এই সপ্তাহে নতুন সুযোগ পেতে পারেন। আপনার তীক্ষ্ণ বুদ্ধিমত্তার সাহায্যে আপনি আপনার কর্মজীবন সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনার আরও ভাল নেতৃত্বের ক্ষমতা রয়েছে এবং কর্মক্ষেত্রে কীভাবে জিনিসগুলি পরিচালনা করতে হয় তা জানেন। আপনি সাফল্যের পথে আছেন।

স্বাস্থ্য কার্ড হিসাবে টেম্পারেন্স একটি অত্যন্ত ইতিবাচক কার্ড, যা দেখায় যে আপনি আগামী দিনে ভাল স্বাস্থ্য উপভোগ করবেন। এই সপ্তাহে আপনি শারীরিক এবং মানসিকভাবে মজবুত এবং সুস্থ থাকবেন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: সূর্য্য

কন্যা রাশি

কন্যা রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, সান কার্ড আপনার জন্য একটি ভাল কার্ড, যা দেখায় যে আপনি এই সপ্তাহে পরিবারের সাথে ভাল সময় কাটাবেন। এই সপ্তাহে আপনার প্রেমের সম্পর্কগুলিও চমৎকার হবে। এ ছাড়া আপনার সঙ্গী আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনাদের দুজনের সম্পর্ক আগের থেকে আরও মজবুত হবে।

আর্থিক দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। এই সপ্তাহে আপনি একটি আরামদায়ক জীবনযাপনে সফল হবেন। এছাড়াও, আপনি আপনার পরিবারকে সমস্ত বিলাসিতা প্রদান করতে সক্ষম হবেন। আপনি আর্থিকভাবে খুব দ্রুত উন্নতি করবেন। এছাড়াও, আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য ফলদায়ক।

এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে ভাল প্রদর্শন করতে সফল হবেন। যদিও, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি কর্মক্ষেত্রে আপনার অবস্থান নিয়ে চিন্তা করবেন না এবং সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যান। সাফল্য অর্জনের জন্য প্রস্তুতি নিন কারণ আপনার মধ্যে বড় কিছু করার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য সম্পর্কে কথা বলে, আপনাকে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার হৃদয়ের কথা খুলে বলুন এবং প্রয়োজনে চিকিৎসা বিশেষজ্ঞদের সাহায্য নিন, তবে প্রথমে আপনার স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করুন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: বুধ

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, দ্য হারমিট কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি পারিবারিক সমস্যাগুলি পরিচালনা করার দিকে অনেক বেশি মনোযোগ দেবেন। এই সপ্তাহে আপনার পরিবার আপনার প্রথম অগ্রাধিকার হতে পারে। এমন সম্ভাবনা রয়েছে যে আপনি বা পরিবারের সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন এবং ক্রমাগত যত্ন এবং মনোযোগের প্রয়োজন হতে পারে।

আর্থিক জীবনের জন্য, ছয়টি ওয়ান্ডস আসন্ন বৃদ্ধির দিকে নির্দেশ করে। এই কার্ডটি আপনার জন্য খুবই চমৎকার প্রমাণিত হবে। এই সময় আপনার জন্য আয়ের নতুন উত্স আসতে পারে এবং আপনার বিনিয়োগগুলিও আপনাকে ভাল রিটার্ন দেবে, যা আপনার আর্থিক স্থিতিশীলতাকে আরও বাড়িয়ে তুলবে।

কর্মজীবনে, ফোর অফ ওয়ান্ডস আপনার আসন্ন প্রচার নির্দেশ করে। আপনি যদি ব্যবসার সাথে জড়িত হন তবে আপনি এই সময়ের মধ্যে অবশ্যই ভাল লাভ পাবেন এবং আপনার ব্যবসায় ভাল করতে সক্ষম হবেন। চাকরিজীবীদের জন্য, এটি ক্যারিয়ারের অগ্রগতি এবং শেখার একটি সময়। এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে আপনার কাজ উপভোগ করতে দেখা যাবে।

হেলথ রিডিংয়ে, সেভেন অফ কাপ ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে বিভিন্ন ধরণের স্বাস্থ্য সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। যদিও, চিন্তার কিছু নেই কারণ কোন বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না। সর্দি বা জ্বরের মতো সাধারণ সমস্যা দেখা দিতে পারে।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: শুক্র

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে, পেনটাকলের কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার বন্ধু চক্রের কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। এটি এমনও হতে পারে যে আপনি আশা করছেন যে কেউ আপনাকে ডেটে জিজ্ঞাসা করবে এবং এটি আসলে ঘটতে পারে। এই সপ্তাহটি প্রস্তাবে পূর্ণ হতে পারে এবং এই সপ্তাহ থেকে আপনার প্রেম জীবন এগিয়ে যেতে পারে।

ফিনান্সে, টু অফ ওয়ান্ডস এর অর্থ হল আপনি অর্থোপার্জনের অনেক নতুন সুযোগ পেতে পারেন। আপনি নতুন লোকের সাথে দেখা করতে পারেন যাদের সাহায্যে আপনি আয়ের নতুন উৎস খুঁজে পেতে সফল হবেন। এই সপ্তাহে আর্থিক জীবন নিয়ে চিন্তা করার দরকার নেই। যাইহোক, আপনাকে অগ্রিম অর্থ সংক্রান্ত পরিকল্পনা করার এবং সেই অনুযায়ী এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্মজীবনের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে অনেক নতুন সুযোগ পেতে পারেন। আপনার চাকরিতেও পরিবর্তন হতে পারে বা আপনি একটি নতুন শুরু করতে পারেন বা আপনার নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি নতুন সুযোগ পেতে পারেন এবং সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার কর্মজীবনে ভাল অগ্রগতি অর্জনের জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে।

হেলথ রিডিংয়ে, ফাইভ অফ সোর্ডস কার্ড আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। এই সপ্তাহে, একটি পুরানো আঘাত বা অসুস্থতা পুনরুত্থিত হতে পারে এবং আপনাকে বিরক্ত করতে শুরু করতে পারে। এমন পরিস্থিতিতে, দৈনন্দিন স্বাভাবিক কাজগুলিও আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: মঙ্গল

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন ব্যাপারে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য ভাল প্রমাণিত হবে। আপনার সম্পর্ক খুব ভালভাবে এগিয়ে চলেছে এবং আপনাদের উভয়ের মধ্যে তালমিল চমৎকার হবে। এটি একটি সোলমেট কার্ড এবং যেমন, আপনিও মনে করেন যে আপনার সঙ্গী আসলে আপনার আত্মার সঙ্গী। এই সময় আপনাদের দুজনের মধ্যে আরও ভাল সম্প্রীতি থাকবে এবং এই আনন্দময় সময়টি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

যতদূর অর্থ সংক্রান্ত বিষয়গুলি পরিচালনা করা হয়, আপনি অত্যন্ত বুদ্ধিমানের সাথে এগিয়ে যাবেন এবং যুক্তি দিয়ে সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এই সপ্তাহ আপনার জন্য ইতিবাচক প্রমাণিত হতে পারে। আপনি অর্থ উপার্জনে কোন বড় সমস্যার সম্মুখীন হবেন না এবং আপনি সহজেই আপনার আর্থিক অবস্থা বজায় রাখতে সফল হবেন। ধনু রাশির জাতক জাতিকাদের এই সময়টা পুরোপুরি উপভোগ করতে দেখা যাবে।

কর্মজীবনের ক্ষেত্রে এই সপ্তাহ আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে চলেছে। এই সপ্তাহে, জাতক/জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে। এই কার্ডটি জীবনের বৃদ্ধি এবং আগামী সপ্তাহে বা অদূর ভবিষ্যতে আপনার পথে নতুন কর্মজীবনের সুযোগগুলিও নির্দেশ করে। আপনি যদি চাকুরী করেন তাহলে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

টেন অফ কাপ ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহটি আপনার জন্য স্বাস্থ্যের দিক থেকে ভাল প্রমাণিত হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনাকে কোনো বড় সমস্যায় পড়তে হবে না। যদিও, এবার আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং ভাল খাদ্যাভ্যাস বজায় রাখুন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: বৃহস্পতি

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকের প্রেম জীবনের পরিপ্রেক্ষিতে, তিনটি পেন্টাকলস ইঙ্গিত দিচ্ছে যে আপনি এবং আপনার সঙ্গী একে অপরকে অনেক সম্মান করবেন এবং একে অপরের কাছ থেকে অনেক কিছু শিখবেন। একসাথে, আপনারা দুজনেই আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবেন এবং আদর্শ সম্পর্ক অর্জনের জন্য কাজ করবেন।

দ্য টু অফ সোর্ডস ইন ফাইন্যান্সিয়াল রিডিং ইঙ্গিত দিচ্ছে যে আপনি এই সময়ের মধ্যে দুটি বড় আর্থিক সিদ্ধান্তের মুখোমুখি হতে পারেন এবং আপনি প্রথমে কোনটির উপর ফোকাস করবেন তা নিয়ে আপনি বিভ্রান্ত হতে পারেন। এই সময় আপনি হঠাৎ আর্থিক সঙ্কটে পড়তে পারেন এবং এটি পরিচালনা করা আপনার পক্ষে কঠিন হতে পারে।

কর্মজীবনের পাঠে, নাইন অফ ওয়ান্ডস ইঙ্গিত দিচ্ছে যে আপনি আপনার পেশাগত জীবন নিয়ে বিরক্ত এবং এতে সম্পূর্ণ অসন্তুষ্ট। আপনি আটকা পড়ে মনে হতে পারে। এমন ও ঘটতে পারে যে আপনি একই পদে দীর্ঘদিন ধরে কাজ করেছেন এবং এখন আপনি একটি পরিবর্তন চান, কিন্তু আপনি এগিয়ে যাওয়া এবং চাকরি পরিবর্তন করার বিষয়ে বিভ্রান্ত হয়েছেন বা নিজেকে প্রতিকূল পরিস্থিতিতে আটকাচ্ছেন।

হেলথ রিডিং এ, আপনি এইট অফ ওয়ান্ডস কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দিচ্ছে যে এটি স্বাস্থ্যের দিক থেকে একটি দুর্দান্ত সপ্তাহ এবং আপনি এই সময়কালে অবশ্যই ফিট বোধ করবেন এবং আপনি সঠিক চিকিত্সা এবং পুনরুদ্ধার পাবেন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: শনি

কুম্ভ রাশি

কিং অফ ওয়ার্ডস কার্ডটি আপনার জন্য গড় বলে মনে হচ্ছে। এই সপ্তাহে আপনি আপনার দায়িত্বগুলি খুব ভালভাবে পালন করবেন, তবে আপনাকে এটিও বুঝতে হবে যে সম্পর্কগুলি আবেগের উপর ভিত্তি করে এবং এটি আপনার সম্পর্ক থেকে অনুপস্থিত। আপনাকে এই সময় আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় কাটাতে এবং মনোরম কথাবার্তা ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে, যার পরে আপনি আপনার সম্পর্কের উন্নতি দেখতে পাবেন।

আর্থিক জীবনে, টু অফ পেন্টাকলস নির্দেশ করে যে আপনি আপনার চাহিদা মেটাতে চেষ্টা করছেন। আপনার স্বপ্নের লক্ষ্য পূরণের জন্য আপনি এক সাথে একাধিক কাজ করছেন বা আপনার আর্থিক পরিস্থিতি স্থিতিশীল রাখার জন্য আপনি একই সাথে চাকরি এবং ব্যবসা করতে পারেন এমন একটি সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে পারেন।

কিং অফ ওয়ান্ডের কার্ডটি ইঙ্গিত দেয় যে আপনি আপনার কর্মজীবনে বৃদ্ধির জন্য অনেক নতুন সুযোগ পাবেন এবং আপনি দ্রুত অগ্রগতি করবেন তবে আপনি ধীরে ধীরে ফলাফল পেতে পারেন। সুসংবাদটি হল আপনার চিন্তা করার দরকার নেই কারণ আপনি যদি মনে করেন যে আপনার ক্যারিয়ার ধীরে ধীরে বাড়ছে, তবে এটি অবশ্যই ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে।

দ্য টেন অফ ওয়ান্ডস আপনাকে সতর্ক করে যে এই সময়কালে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার প্রয়োজন হতে পারে। এই জিমে যোগদান করার জন্য একটি ভাল সময়। এবার আপনার নিজের ফিটনেসের দিকে মনোযোগ দেওয়া উচিত।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: শনি

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলা, পেন্টাকলসের নয়টি ইঙ্গিত দেয় যে আপনি এই সময়ের মধ্যে কোনও সম্পর্কে থাকতে চান না এবং আপনি একাকী/সিঙ্গেল জীবনযাপনে সুখী এবং নিরাপদ বোধ করছেন। আপনি অবশ্যই একা থাকা উপভোগ করছেন এবং এই মুহুর্তে একটি সম্পর্কের কথা ভাবারও মুডে নেই।

দ্য কিং অফ কাপস আপনার জন্য অর্থের ক্ষেত্রে একটি দুর্দান্ত কার্ড, এটি ভবিষ্যদ্বাণী করে যে আপনি আর্থিকভাবে স্থিতিশীল কিন্তু এই কার্ডটি একটি সতর্কতাও দেয় যে আপনাকে আর্থিক পরিচালনা করার সময় সতর্কতা অবলম্বন করতে হবে এবং আপনার মনকে নিয়ন্ত্রণে রাখা উচিত নয় আধিপত্য করতে দেওয়া হবে। আপনার ভবিষ্যৎ চাহিদার কথা মাথায় রেখে মন-প্রাণ দিয়ে সিদ্ধান্ত নিন।

কর্মজীবনে, দ্য স্টার হল একটি স্বাগত কার্ড এবং দেখায় যে আপনার ক্যারিয়ার সঠিক পথে চলছে। আপনি আপনার কর্মজীবন উপভোগ করছেন এবং কর্মক্ষেত্রে শক্তিশালী বোধ করছেন। আপনার সংস্থা আপনার কঠোর পরিশ্রমকে মূল্য দেয় এবং আপনি তাদের কাছে অনেক কিছু বোঝায়।

হেলথ রিডিংয়ে, পেজ অফ কাপ স্বাস্থ্যের দিক থেকে ভাল সপ্তাহের ইঙ্গিত দেয় কিন্তু মানসিক সমস্যাগুলি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। সামগ্রিকভাবে আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নেবেন।

ভাগ্যশালী জ্যোতিষীয় গ্রহ: বৃহস্পতি

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

কন্যারাশি এই সপ্তাহে কি কার্ড পেয়েছে?

কন্যা রাশি প্রেম জীবন: সূর্য, আর্থিক জীবন: টেন অফ কাপ, ক্যারিয়ার: ফোর অফ পেন্টাকলস, স্বাস্থ্য: দুটি তরোয়াল।

ট্যারোট মানে কি?

ট্যারোট হ'ল কার্ডের রহস্যময় জগত এবং ভবিষ্যতের ভবিষ্যবাণী করার একটি জনপ্রিয় পদ্ধতি।

ট্যারো কার্ড কোথা থেকে আসে?

ট্যারোট ডেক ইতালিতে আবিষ্কৃত হয়েছিল।

ট্যারোট পড়া কখন শুরু হয়েছিল?

ট্যারোটের উৎপত্তি 1400 এর দশকে বলে মনে করা হয়।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer