ট্যার সাপ্তাহিক রাশিফল

ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে অদ্ভুত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।

ট্যার সাপ্তাহিক রাশিফল

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের ষষ্ঠ মাস জুনের এই সপ্তাহে অর্থাৎ 07 জুলাই থেকে 13 জুলাই 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 07 জুলাই থেকে 13 জুলাই 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 07 জুলাই থেকে 13 জুলাই 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের ব্যাপারে আপনি ফোর অফ বন্ডস কার্ড পাবেন যা সংকেত দেয় যে এই রাশিদের সিঙ্গেল জাতক/জাতিকাদের বিবাহের ব্যাপারে এই সময় কথা-বাত্রা শুরু হতে পারে। এছাড়া যদি আপনি ইতিমধ্যেই কোন সম্পর্কে রয়েছেন তাহলে আপনি আপনার প্রিয়জন ও পরিবারের আশীর্বাদ পাবেন আর শীঘ্রই এই সম্পর্ক বিবাহে পরিণত হতে পারে। বিবাহিত জাতক/জাতিকাদের ব্যাপারে কথা বললে এই সপ্তাহে আপনি ভালোবাসা ও প্রেমে পরিপূর্ণ উপভোগ করবেন আর আপনার জীবনসাথীর সাথে কোন পারিবারিক অনুষ্ঠানে আনন্দ উপভোগ করবেন।

আগামী কার্ডটি হল সিক্স অফ ওয়ার্ডস যা এটির সংকেত দিচ্ছে যে আর্থিক দিক থেকে আপনার জীবনে কালো-মেঘ এবার ধীরে-ধীরে দূর হতে চলেছে আর আপনি স্থিরতা আর সুরক্ষার দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার অতীতে আর্থিক দিক থেকে খুব কঠিন সময়ের সম্মুখীন করেছেন। এরকমও হয়েছে যে আপনাদের মধ্যে অনেক লোকেদের চাকরীও চলে গেছে কিন্তু এবার আপনি স্থিরতা পেতে চলেছেন আর আপনি আপনার জীবনে আর্থিক দিক থেকে সুরক্ষিত আর সম্পন্ন জীবন নির্বাহের জন্য তৈরী থাকুন।

আগামী কার্ডটি কিং অফ ওয়ার্ডস যা সংকেত দেয় যে এই সপ্তাহে আপনি নিজের সবথেকে বড় সংস্করণ নিজের ভিতরে উৎপন্ন হতে অনুভব করবেন আর এবং একটি মজবুত এবং মূল্যবান ব্যক্তি হিসাবে আবির্ভূত হচ্ছে। আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার সাহায্যে জটিল সমস্যাগুলি সমাধান করার ক্ষেত্রে আপনার সংস্থা আপনার উপর নির্ভর করতে পারে। এই সপ্তাহে আপনার সিনিয়ররাও আপনাকে সম্মান করতে দেখা যাবে।

সর্বশেষে স্বাস্থ্যের ব্যাপারে কথা বললে আপনি দ্য চেরিয়াট কার্ড পেয়েছেন যা সংকেত দেয় যে এই সপ্তাহে সঠিক উপচার আর সঠিক খাবার-দাবারের সাথে আপনার স্বাস্থ্য উত্তম থাকবে। যদি আপনার মনে হয় যে আপনার শরীর ঠিক লাগছে না তাহলে সময় থাকতেই পরীক্ষা করান।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল - হনীসকল

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতক/জাতিকারা পেয়েছেন থ্রী অফ ওয়ার্ডস কার্ড যা আপনার হৃদয় ভেঙে যাওয়ার পরিস্থিতির সাথে জড়ানোর সংকেত দিচ্ছে। এটি আরও ইঙ্গিত করে যে আপনার সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তে বা ইতিমধ্যেই আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ঝগড়া এবং তর্কের কারণে ভেঙে গেছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনারা দুজনেই দীর্ঘদিন ধরে সঠিকভাবে যোগাযোগ করতে পারছেন না যার কারণে আপনার সম্পর্ক এই পর্যায়ে পৌঁছেছে।

আর্থিক রিডিংয়ে আপনি দ হাম্পারের কার্ড পেয়েছেন যা আপনাকে আপনার আর্থিক স্থিতিতে নিয়ন্ত্রণ রাখতে আর আর্থিক রূপে সুরক্ষিত থাকার আর কোন বড় সমস্যা না হওয়ার সংকেত দিচ্ছে। আপনার আর্থিক স্থিতিতে বদলাব হওয়ার আশা রয়েছে।

ক্যারিয়ার রিডিংএ আপনি পেজ অফ ওয়ার্ডস কার্ডটি পেয়েছেন যা নতুন সুযোগ বা প্রস্তাব কে বোঝায় যার পরিণামস্বরূপ আপনি আপনার ক্যারিয়ারে বৃদ্ধি করবেন। আপনি যদি নতুন হন তবে এটি উচ্চ পদে উন্নীত হওয়ার ইঙ্গিত দেয়। পেজ অফ সোর্ডস কার্ড অদূর ভবিষ্যতের উন্নয়নগুলি নির্দেশ করে যা আপনার ক্যারিয়ারকে নতুন এবং বিস্ময়কর উচ্চতায় নিয়ে যাবে।

সর্বশেষে স্বাস্থ্যের ব্যাপারে কথা বললে আপনি ফোর অফ পেন্টাক্লস কার্ডটি পেয়েছেন যা এটির দিকে ইশারা করে যে আপনি আপনার স্বাস্থ্যের দিকে নজর দিচ্ছেন না বা ধ্যান দিচ্ছেন না। আপনার চিন্তা এবং স্ট্রেস গুরুতর হওয়ার এবং গুরুতর স্বাস্থ্য সমস্যায় পরিণত হওয়ার আগে আপনাকে যথাযথ পদক্ষেপ নিতে হবে। যতদূর আপনার স্বাস্থ্য উদ্বিগ্ন, আপনার নেতিবাচক চিন্তা আপনার খারাপ স্বাস্থ্যের কারণ হতে পারে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: লিলী

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেমের দিকে থ্রী অফ কাপ্স কার্ডটি পেয়েছেন যা সংকেত দেয় যে এই সপ্তাহে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাবেন এবং আপনার প্রিয়জনের সাথে খোলামেলাভাবে আপনার জীবন উপভোগ করবেন। সম্পর্কের বিষয়ে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য খুব চমৎকার হতে চলেছে। আপনি এবং আপনার জীবনসঙ্গী পরিবারের সাথে একসাথে থাকার এবং তাদের সাথে মানসম্পন্ন সময় কাটানোর পরিকল্পনা করবেন।

আর্থিক রিডিংয়ে স্ক্রীন অফ বন্ডস কার্ডটি পেয়েছেন যা দুর্দান্ত কার্ড হিসেবে মানা হয়ে থাকে। এই কার্ডটি এটির সংকেত দেয় যে আপনি এই সময় দারুন আরামদায়ক স্থিতিতে আছেন আর চমৎকার আর্থিক খবর এবং সুবিধাগুলি আপনার পথে আসছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই সময় বেতন বৃদ্ধি পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থাকে আরও উন্নত করবে। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যা আপনার জন্য অতিরিক্ত আয়ের উৎস হিসাবে প্রমাণিত হবে।

ক্যারিয়ারের রিডিংয়ে সিক্স অফ বন্ডস কার্ডটি পেয়েছেন যা এটির সংকেত দেয় যে এই সপ্তাহে আপনি প্রমোশন ইত্যাদি প্রাপ্ত করতে পারেন যা চলাকালীন আপনি আপনার সফলতার খুশি মানাতে নজর আসবেন।

স্বাস্থ্য রিডিংএ টু অফ পেন্টাক্লস কার্ডটি পেয়েছেন যা একটি নকারত্মক কার্ড মানা হয়ে থাকে। এই সপ্তাহে আপনি অনেক দিক থেকে স্বাস্থ্য সমস্যাতে পড়তে পারেন। আপনার মধ্যে উর্জার ঘাটতি দেখা যাবে আর আপনি মানসিক স্বাস্থ্য সম্বন্ধীর সমস্যার ব্যাপারেও সম্মুখীন হবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: ল্যাভেন্ডার

नक्षत्र कैलकुलेटर

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে সিক্স অফ পেন্টাক্লস কার্ডটি পেয়েছেন যা সংকেত দেয় যে এই সপ্তাহে আপনি আর আপনার জীবনসাথী কোন গুরুত্বপূর্ণ নির্ণয় নিতে একে-অপরের সমর্থন করবেন আর এই সপ্তাহে আপনাদের মধ্যে সমান সম্পর্ক নজর আসবে। এই কার্ড আপনার আর আপনার সাথীর মাঝে একটি মজবুত বোঝাপড়া বিকশিত করার সংকেত দিচ্ছে।

আর্থিক রিডিংয়ে দ্য স্টারের কার্ড পেয়েছেন যা একটি দুর্দান্ত কার্ড বলে মানা হয়ে থাকে। এই কার্ড স্পষ্ট রূপে সংকেত দিচ্ছে যে আপনি এই সপ্তাহে আর্থিক রূপে দারুন প্রদর্শন করবেন আর আপনার ভালো উন্নতি বা দারুন অফার পাওয়ার সুযোগ রয়েছে যা আপনাকে একটি স্থির আর সুরক্ষিত আর্থিক ভবিষ্য় প্রদান করবে।

ক্যারিয়ারে রিডিংএ সেভেন অফ বন্ডস কার্ড এসেছে যা এটি বলছে যে আপনার কঠোর পরিশ্রম এবার সফল হতে চলেছে আর আপনি অন্তত আপনার জন্য সকারত্মক ক্যারিয়ার বানানোর দিশাতে করা প্রচেষ্টার লাভ উপভোগ করবেন। আপনার বোস আপনার পরিশ্রমের সুনাম করবেন আর আপনাকে ভালো লাভ দিবেন।

স্বাস্থ্য রিডিংএ কিং অফ কাপ্স কার্ড এসেছে যা পরিবার আর বন্ধুদের মাধ্যমে নিরাময় করার ইঙ্গিত দেয়। আপনি এই সপ্তাহের বেশিরভাগ সময় অনুকূল স্বাস্থ্যে কাটাবেন এবং আপনি যদি অসুস্থ হন তবে এটি একটি লক্ষণ যে আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠতে চলেছেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: সাদা গোলাপ

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহের প্রথম কার্ড এইট অফ বন্ডস মিলেছে যা সংকেত দিচ্ছে যে যদি আপনি গত সপ্তাহে কিছু লড়াইয়ের কারণে আপনার জীবনসাথীর সাথে যোগাযোগ করতে না পারেন, তাহলে শীঘ্রই আপনার জীবনসাথী কাছ থেকে যোগাযোগ হবে শুরু হতে চলেছে। আপনি শীঘ্রই তার কাছ থেকে একটি কল বা বার্তা পাবেন এবং জিনিসগুলি আবার ভাল হতে শুরু করবে। এই সময় আপনাদের দুজনকে কাছাকাছি নিয়ে আসবে।

আর্থিক রিডিংএ টাওয়ার কার্ডটি আপনাকে অর্থ সামলানোর জন্য চেতাবনী দিচ্ছে। এই সময়ে আপনার আর্থিক পরিপ্রেক্ষিতে ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। আপনি যদি এবারও অর্থ সঞ্চয় না করে থাকেন তবে আপনি যদি এটি অবিলম্বে শুরু করেন তবে এটি ভাল হবে কারণ ভবিষ্যতে আপনার জীবনে বড় আর্থিক উত্থান হতে পারে।

ক্যারিয়ার রিডিংয়ে আপনি দ্য হার্মিট কার্ড পেয়েছেন যা সংকেত দিচ্ছে যে আপনি আপনার চাকরী, ধন আর ভৌতিকবাদী উচ্চাকাঙ্ক্ষার উপর ফোকাস করা থেকে আপনার ফোকাস পরিবর্তন করতে হবে যা আপনাকে সমস্ত স্তরে খুশি করতে পারে। এটি ইঙ্গিত দেয় যে আপনি ক্যারিয়ারে পরিবর্তনের কথা ভাবছেন।

স্বাস্থ্যের ব্যাপারে কথা বললে কিং অফ ওয়ার্ডস কার্ডটি বলছে যে আপনি আপনার নিজেদের লোকেদের প্রতি খুব কঠোর হচ্ছেন। আপনার শরীরের উপর অত্যধিক চাপ সৃষ্টিকারী কার্যকলাপগুলি হ্রাস বা বন্ধ করে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শরীরের শক্তির মাত্রা অনুযায়ী কাজ করার পরামর্শ দেওয়া হয়।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: সূর্যমুখী

কন্যা রাশি

যদি আপনি আগেথেকেই কোন সম্পর্কে রয়েছেন তাহলে টেন অফ পেন্টাক্লস কার্ড দীর্ঘকালীন সফলতা আর নিরন্তরটা সংকেত দিচ্ছে। যদি এই কার্ডটি প্রেমের ব্যাপারে আসে তবে এটি আপনার সম্পর্ক মজবুত হওয়ার লক্ষণ। আপনাকে কিছু মানসম্পন্ন পারিবারিক সময় উপভোগ করতেও দেখা যাবে।

আর্থিক রিডিংয়ে এইট অফ পেন্টাক্লস কার্ড একটি ভালো কার্ড মানা হয়ে থাকে কেননা এটি সফলতা, বলিদান আর জিতের জন্য লাভের প্রতীক হয়ে থাকে। আপনি শুরুতে আপনার আর্থিক পরিকল্পনার জন্য যে সময় এবং শ্রম দিয়েছিলেন তা এখন পরিশোধ করতে শুরু করবে এবং আপনি একটি আরামদায়ক আর্থিক অবস্থান উপভোগ করবেন।

এরপরে ক্যারিয়ারে আপনি এইট অফ বোর্ডস কার্ডটি পেয়েছেন যা সংকেত দেয় যে আপনি আপনার চাকরী বা বর্তমান স্থিতি থেকে নিরাশ অনুভব করছেন আর পরিবর্তন চাইছেন। যদিও আপনি ভবিষ্যৎ নিয়ে কিছুটা বিভ্রান্ত হতে পারেন বা শক্তিহীন বোধ করতে পারেন, শেষ পর্যন্ত মনে রাখবেন যে আপনার ভাগ্য আপনার হাতে।

স্বাস্থ্য রিডিংয়ে স্ট্রেন্থ কার্ডটি এসেছে যা সংকেত দেয় যে আপনি একটি সুস্বাস্থ্য এবং সুখের সময়কাল অনুভব করছেন কারণ এই সময়টি দীর্ঘ অসুস্থতা থেকে পুনরুদ্ধারের ফলে আরও ভাল ফিটনেসের ইঙ্গিত দিচ্ছে। এর মানে হল যে আপনি আপনার জীবনে শরীর এবং মনের মধ্যে সম্পূর্ণ সামঞ্জস্য দেখতে পাবেন।

এই সপ্তাহের ভাগ্যশালী ফুল: গুলদাউদী

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকের প্রেম জীবনে আপনি ফর অফ পেন্টাক্লস কার্ড পেয়েছে যা সংকেত দিচ্ছে যে অসুরক্ষা আর ঈর্ষা আপনার সম্পর্কে হাবি হতে পারে। যদিও আপনার জীবন সাথীর জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থান পেতে চাওয়া স্বাভাবিক, খুব বেশি অধিকারী হওয়া যে কোনও সম্পর্কের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। এটি সম্পর্কের ক্ষতি করে এবং জীবনে চাপ বাড়াতে পারে।

আর্থিক রিডিংয়ে সেভেন অফ ওয়ার্ডস কার্ড সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনাকে চুরি, ডাকাতি আর ধোকাদারী থেকে সাবধান থাকতে হবে কেননা এই কার্ডটি আর্থিক জালিয়াতির বিরুদ্ধে একটি সতর্কতা প্রদান করে। এটাও ইঙ্গিত দিচ্ছে যে এই সময়ে কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা সন্দেহজনক লেনদেন না করার চেষ্টা করুন।

আগামী কার্ড টেন অফ বন্ডস যা সংকেত দিচ্ছে তা হল আপনি আপনার পেশাগত জীবনে বেশ সংঘর্ষ করছেন আর আপনার জন্য চাপ এতো বেড়ে গেছে যে আপনি সেটি সামলাতে পারছেন না। এই কার্ডটিকে আপনার পেশাগত জীবন এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য এবং আরও কাজ করার একটি চিহ্ন হিসাবে ব্যাখ্যা করা যেতে পারে।

স্বাস্থ্য রিডিংয়ে তুলা রাশির জাতক/জাতিকারা এস অফ বোর্ডস কার্ড পেয়েছেন যা সংকেত দেয় যে মানসিক চাপ বা মানসিক স্বচ্ছতার অভাব আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলছে। এটি স্ট্রেস-সম্পর্কিত উপসর্গ যেমন ক্লান্তি, স্মৃতিশক্তি হ্রাস, মাইগ্রেন বা মনোনিবেশ করতে অক্ষমতা হিসাবে উদ্ভাসিত হতে পারে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: লাল গোলাপ

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে কিং অফ কাপ্স কার্ড মিলেছে যা এটির সংকেত দেয় যে আপনার জীবনসাথী আপনাকে আর আপনার ইচ্চাগুলিকে বোঝে এবং যত্ন করে। এই সপ্তাহে আপনার সম্পর্কের ক্ষেত্রে এই কার্ডটি শুভ লক্ষণ দিচ্ছে। আপনার সম্পর্ককে খোলামেলাভাবে উপভোগ করা উচিত কারণ এই সময়ে আপনার জীবনে প্রেম এবং ঘনিষ্ঠতা উভয়ই দৃশ্যমান হবে। আপনার জীবনসাথী এই সপ্তাহে একজন ভালো স্বামী-স্ত্রী বা একজন ভালো মা/পিতার উদাহরণ স্থাপিত করবে।

আর্থিক রিডিংয়ে ফর অফ বোর্ডস কার্ড এসেছে যা এটির সংকেত দেয় যে আপনি কিছু সময় থেকে আর্থিক চাপের সাথে লড়াই করছেন এবং এবার আপনি জীবনে এমন একটি জায়গায় এসেছেন যেখান থেকে বেরিয়ে আসার কোনো পথ আপনি দেখতে পাচ্ছেন না। আপনি আপনার প্রয়োজনগুলি পূরণ এবং এমনকি মৌলিক চাহিদা পূরণের জন্য সংগ্রাম করতে পারেন এবং কোনো উন্নতির আশা হারিয়ে ফেলেছেন। যদিও, আপনাকে চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অবস্থা অবশ্যই ভালো হয়ে যাবে।

ক্যারিয়ার রিডিংয়ে টু অফ পেন্টাক্লস কার্ড সংকেত দিচ্ছে যে আপনি যে কোন এমন ব্যবসা বা অতিরিক্ত কাজ শুরু করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন রয়েছে যে ব্যাপারে আপনি অনেক সময় ধরে কাজ করছিলেন। এমনও ইঙ্গিত করে যে আপনার নিজের ব্যবসা শুরু করার ঝুঁকি নেওয়া উচিত বা অন্য একটির সন্ধানে আপনার বর্তমান নিরাপদ চাকরি ছেড়ে দেওয়া উচিত কিনা সে বিষয়ে আপনি সিদ্ধান্তহীন।

স্বাস্থ্য রিডিংয়ে আপনি এস অফ বন্ডস কার্ড পেয়েছে যা সংকেত দিচ্ছে যে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের মানসিক আর শারীরিক দুই দিকেই কল্যাণের সাথে-সাথে অনুকূল স্বাস্থ্যও উপভোগ করবেন। আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখার বিষয়ে খুব উৎসাহী হতে চলেছেন। এই সময় আপনি আপনার নতুন খাদ্য পরিকল্পনা বা যোগব্যায়াম আপনার জীবনে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিতে পারেন।

এই সপ্তাহের ভাগ্যশালী ফুল: জেরেনিয়ম

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের প্রেম রিডিংয়ে আপনি ট্যাম্পরেন্স কার্ড পেয়েছেন যা বোঝায় যে এই সময় আপনি আপনার সম্পর্কে আর এবং নিজেকে অগ্রাধিকার দেওয়ার মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। আপনাকে এটাও বুঝতে হবে যে কোনো সম্পর্ক বজায় রাখার জন্য মানসিক, মানসিক এবং শারীরিক ভারসাম্য প্রয়োজন এবং আপনার এখনই নিজেকে অগ্রাধিকার দেওয়া উচিত।

আর্থিক রিডিংয়ে থ্রী অফ ক্যাপ্স এসেছে যা এই সপ্তাহে আপনার জন্য মজবুত আর্থিক প্রদর্শনের সংকেত দিচ্ছে। আপনি যে প্রচেষ্টায় কাজ করছেন তা শীঘ্রই ফল দেবে। এর জন্য অন্যের সাহায্য নিতে হলেও। চিন্তা করার দরকার নেই কারণ টাকা সংক্রান্ত সমস্ত সমস্যা আপনার জীবন থেকে চলে যাবে।

আগামী কার্ড ফাইভ অফ বন্ডস কার্ডের সংকেত হচ্ছে যে আপনার ক্যারিয়ার, আপনার চাকরীতে প্রতিযোগিতামূলক এবং বিরোধপূর্ণ দিকগুলির দ্বারা প্রভাবিত হতে চলেছে। ব্যাঙ্কিং বা বিক্রয়ের মতো আপনার কাজের ক্ষেত্রে কঠিন প্রতিযোগিতা চলছে। আপনাকে আপনার কাজের জন্য সব সময় প্রস্তুত থাকতে হবে এবং আপনি এই সপ্তাহে সহজে বিশ্রাম পাবেন না।

স্বাস্থ্য রিডিংয়ে এস অফ পেন্টাক্লস কার্ড এসেছে যা ভালো স্বাস্থ্যের সংকেত দিচ্ছে। আপনি এই সাত দিনে উর্জা আর ফুর্তিতে পরিপূর্ণ থাকবেন। এই সপ্তাহ আপনার জন্য ভালো থাকবে আর আপনি খুব ভালো স্বাস্থ্যের আনন্দ উপভোগ করবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: করেনশান

কাপ্পাল হরোস্কোপ

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে আপনি ডেথের কার্ড পেয়েছেন যা আবেগগত গতিশীলতায় বাধার ইঙ্গিত দিচ্ছে যা আপনার প্রেম বা সম্পর্কের জন্য খুব বেশি প্রভাবিত হবে না। যদি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে জিনিসগুলি ঠিকঠাক না হয়, তাহলে এই কার্ডটিও ইঙ্গিত দিচ্ছে যে আপনি এটি শেষ করতে চান। মনে রাখবেন যে যখনই একটি দরজা বন্ধ হয়, অন্য দরজা অবশ্যই খোলে।

আর্থিক রিডিংয়ে আপনি স্ক্রিন অফ কাপ্স কার্ড পেয়েছেন যা আর্থিক স্থিতির জন্য শুভ সংকেত দিচ্ছে। এই সময় আপনাকে কেনা-কাটার সময় সাবধান থাকার আর সঞ্চয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও আপনি সামান্যরূপে আপনি এখনও আপনার জীবনে আর্থিক ধ্যান দিতে অক্ষম হবেন।

ক্যারিয়ার রিডিংয়ে দ্য ম্যাজিশিয়ান কার্ড এমন সুযোগ আসার সংকেত দিচ্ছে যা আপনি কঠোর পরিশ্রম করে প্রাপ্ত করতে পারেন। এছাড়াও, এই কার্ডটি আপনাকে উৎসাহিত করবে একটি উত্সর্গীকৃত এবং ফলপ্রসূ পথ অনুসরণ করতে। আপনি যদি আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান তবে আপনি অবশ্যই সাফল্য পাবেন।

স্বাস্থ্য রিডিংয়ে আপনি থ্রী অফ পেন্টাক্লপ্স কার্ড পেয়েছেন যা আপনাকে আপনার ভালো আর আপনার স্বাস্থ্যের প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতন হয়ে ভাল স্বাস্থ্যের সুবিধা নিচ্ছেন। আপনার আধ্যাত্মিক পথে চলার প্রতি আপনার প্রতিশ্রুতি এই সপ্তাহে আপনার অভ্যন্তরীণ বোঝার বিকাশকে উৎসাহিত করতে সহায়তা করবে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: পেন্সি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে নাইট অফ বন্ডস কার্ড পেয়েছেন যা আপনার রোমান্টিক সম্পর্কে প্রতিশ্রুতির ভয়কে প্রতিনিধিত্ব করে। আপনার মধ্যে অনেকেই সম্পর্কের প্রতি সরাসরি প্রতিশ্রুতি দেওয়া এড়াতে চেষ্টা করছেন, যা আপনাদের দুজনের মধ্যে ফাটল তৈরি করতে পারে। এটি আপনার বা আপনার সঙ্গীর কাছ থেকে হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

আর্থিক রিডিংয়ে পেজ অফ বন্ডস কার্ড পেয়েছেন যা সংকেত দিচ্ছে যে আপনি শীঘ্রই কিছু ধনরাশি প্রাপ্ত করতে চলেছেন। এই হঠাৎ লাভ আলাদা-আলাদা রূপে মিলতে পারে। আপনি কারুর কাছ থেকে আর্থিক উপহার বা কর্মস্থানে হঠাৎ বোনাস পাওয়ার সম্ভবনা রয়েছে।

ক্যারিয়ার রিডিংয়ে দ্য বর্ল্ড কার্ড মিলেছে যা আপনাকে আপনার ব্যাপারে ভালো অনুভব করার সংকেত দিচ্ছে কেননা আপনি আপনার ক্যারিয়ারের লক্ষ পূরণ করে ফেলেছেন। আপনি বর্তমানে এমন একটি চাকরি খুঁজছেন যা আপনাকে বস্তুগত এবং আধ্যাত্মিক তৃপ্তি দেবে। এমন সম্ভবনা রয়েছে যে এই সময় আপনি আপনার নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনার কাছে যেটুকু সময় আছে, আপনি তা আপনার জীবনের জিনিসগুলি উপভোগ করতে ব্যবহার করতে পারেন।

স্বাস্থ্য রিডিংয়ে পেজ অফ কাপ্স কার্ড সাধারণত সকারত্মক মানা হয়ে থাকে। এই বাঞ্চিত পরিণাম প্রদানের একটি পরীক্ষা হিসাবে প্রবেশ করে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য আপনাকে সক্রিয় পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, যদি আপনার কোন সাহায্যের প্রয়োজন হয়, এই কার্ডটি ইঙ্গিত করছে যে আপনি এই সপ্তাহে সঠিক চিকিত্সা পেতে সক্ষম হবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: অর্কিড

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে হিরোফেন্ট কার্ড মিলেছে যা বিবাহ যেমন গুরুত্বপূর্ণ প্রতিবৃদ্ধিতার জন্য আপনার তৎপরতা বোঝাচ্ছে আপনি আর আপনার জীবনসাথী একে অপরের সাথে ভালো ভালো বোঝাপড়া আর অধিকাংশ ব্যাপারে একে-অপরের সম্মতি করেন।

আর্থিক রিডিংএ কিং অফ পেন্টাক্লপ্স কার্ড পেয়েছেন যা এই সপ্তাহের জন্য আপনাকে শুভ সংকেত দিচ্ছে। কিং কার্ড সবসময় ইতিবাচক খবর নিয়ে আসে। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে আপনি আর্থিক সচ্ছলতা পাবেন। এই কার্ডের স্পষ্ট অর্থ হল সংগঠিত হওয়া, সতর্ক থাকা এবং দক্ষতা থাকা। এই কার্ডটি আপনার জীবনে কোনো লটারি নাও আনতে পারে তবে আপনার আর্থিক প্রচেষ্টা এবং প্রতিশ্রুতিকে ফলপ্রসূ করতে অবশ্যই সহায়ক হবে।

ক্যারিয়ারে রিডিংয়ে আপনি নাইট অফ কাপ্স কার্ড পেয়েছেন যা কর্মক্ষেত্রে একটি উত্তেজনাপূর্ণ সুযোগ নির্দেশ করে। আপনি যদি চাকরি বা স্কুলের জন্য কোনও আবেদনের বিষয়ে একটি উত্তর পাওয়ার অপেক্ষায় থাকেন তবে আপনি এতে সাফল্য পেতে পারেন।

স্বাস্থ্য রিডিংয়ে ফুল কার্ড পেয়েছেন যা সংকেত দিচ্ছে আপনি যদি সম্প্রতি অসুস্থ হয়ে থাকেন তবে আপনি চমৎকার শারীরিক স্বাস্থ্যের অধিকারী হতে চলেছেন কারণ এই কার্ডটি জীবনীশক্তি এবং শক্তির প্রতিনিধিত্ব করে। যদিও, কখনও কখনও এটি দুর্ঘটনার প্রতি প্রবণতাও নির্দেশ করে, তাই আপনি যদি স্বাস্থ্যের জন্য ফুলের কার্ডটি পান, তাহলে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হয়। এটি ছাড়াও এই কার্ডটি গর্ভাবস্থার প্রতিনিধিত্ব করে কারণ এটি একটি নতুন জীবনের শুরু হিসাবে বিবেচিত হয়।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী ফুল: বাটার লিলি

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

1: ট্যারোট কার্ড কিভাবে ব্যাখ্যা করা হয়?

ট্যারোট কার্ডের ব্যাখ্যা করার জন্য একজন প্রশিক্ষিত এবং জ্ঞানী জ্যোতিষীর প্রয়োজন।

2: ট্যারোট কার্ড কি ভারতে ভবিষ্যবাণীর একটি শক্তিশালী উপকরণ?

ট্যারোট কার্ড সম্প্রতি ভারতে জনপ্রিয়তা পেয়েছে, বিশেষ করে গত দশকে।

3: ট্যারোট কার্ডের উৎপত্তি কিভাবে?

ট্যারোট কার্ডগুলি মূলত ইউরোপের রাজপরিবারের জন্য একটি টাইম পাস গেম হিসাবে তৈরি করা হয়েছিল।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer