সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 জুলাই থেকে 13জুলাই 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 জুলাই থেকে 13 জুলাই 2024:

সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 07 জুলাই থেকে 13 জুলাই, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (07 জুলাই থেকে 13 জুলাই 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 দের এই সপ্তাহে তাদের নিয়মিত দিনচর্চার পালন করা মুশকিল লাগতে পারে। এই জাতক/জাতিকাদের রুচি আধ্যামের দিকে হবে যা আপনার জন্য সকারত্মক প্রমাণিত হবে।

প্রেম জীবন: এই সপ্তাহ আপনি পার্টনারের সাথে মধুর সম্পর্ক বানিয়ে রাখতে কঠিন অনুভব হতে পারে কেননা আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে তর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক থেকে সুখ হারিয়ে যেতে পারে। আপনার মনে অনেক ধরণের চিন্তা চলতে পারে যার কারণে আপনি সম্পর্কের মধ্যে সামঞ্জস্যের অভাব অনুভব করতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে একাগ্র ক্ষমতা দুর্বল হওয়ার কারণে আপনি শিক্ষাতে হ্রাস দেখতে পারেন। আপনি যা পড়েন তা মনে রাখতে পারবেন না।

পেশাগত জীবন : এই সপ্তাহ আপনার চাকরীর জন্য খুব বেশি বিশেষ থাকবে না কেননা এই সময় আপনার আপনাকে সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের ধ্যান রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এটির কারণ হল আপনার শক্তি ও উদ্যমের অভাব। এমন পরিস্থিতিতে, আপনার ফিটনেস বজায় রাখা কঠিন হতে পারে।

উপায় : প্রতিদিন “ওং গং গণপত্যেয় নমঃ” র 108 বার জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের মনোবল বেশ উর্জাতে থাকবে যারফলে আপনি সকারাত্মক পরিণাম প্রাপ্ত করবেন। আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে এই সপ্তাহটি ব্যবহার করবেন এবং এটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

প্রেম জীবন : এই সপ্তাহ আপনি আপনার জীবনসাথীর সাথে সম্পর্কে সন্তুষ্ট হওয়ার কারণে খুশি থাকবেন। এই সময়, আপনি অন্যদের সাথে মন-খুলে কথা বলবেন।

শিক্ষা : মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের শিক্ষার ক্ষেত্রে আপনার কৌশলের প্রদর্শন করে একটি আলাদাই জায়গা বা স্থান বানাতে সক্ষম হবেন। এই সময় আপনি শিক্ষাতে ভালো সংখ্যা অর্থাৎ রেজাল্ট প্রাপ্ত করবেন।

পেশাগত জীবন : যদি আপনি চাকরী করেন তাহলে, এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। একই সময়ে, যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাওয়ার সম্ভাবনা থাকবে। এই সময়ে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বলতে গেলে, আপনি জোশে পরিপূর্ণ থাকবেন যা চলাকালীন আপনার স্বাস্থ্য ভালো থাকবে। যদিও, আপনার কোন বড় সমস্যা হবে না, কিন্তু মাথা-ব্যথার মতো সমস্যা হতে পারে।

উপায় : প্রতিদিন “ওং সোমায় নমঃ” র 20 বার জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকা যে কাজেই চেষ্টা করবেন, তাতে বিশেষত্ব প্রাপ্ত করতে সফল হবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জন্য দারুন থাকবে কেননা আপনি জীবনসাথীর সাথে সম্পর্কে খুশি করে রাখবে। এই সময় ধর্ম-কর্মের কারণে যাত্রাতেও যেতে হতে পারে আর এই ধরনের ভ্রমণ আপনার জীবনে উচ্চ মূল্যবোধ প্রতিষ্ঠায় সহায়তা করবে। এছাড়াও, এটি আপনার জীবনযাত্রায় পরিবর্তন আনবে।

শিক্ষা: মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের প্রদর্শন শিক্ষাতে বেশ ভালো থাকবে। এই শিক্ষার্থীদের জন্য ফিন্যান্স, অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো কোর্সে ভর্তি হওয়া ফলদায়ী প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহ আপনি বর্তমান চাকরীতে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময় আপনি ভাল ব্যবসায়িক চুক্তি করতে সফল হবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সময় উর্যাবান থাকবে আর তাই আপনি ইতিবাচক বোধ করবেন। এই ইতিবাচকতা আপনাকে উত্সাহে পূর্ণ করবে।

উপায় : গুরবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 দের এই সপ্তাহে সব কাজে পরিকল্পনা করতে হবে অন্যথা এই জাতক/জাতিকাদের সমস্যার সম্মুখীন করতে হতে পারে। তার সাথেই, কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি ভ্রমিত অনুভব করবেন।

প্রেম জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সপ্তাহে বেশি অনুকূল থাকার আশংখ্যা নেই কেননা আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা আপনার পক্ষে সহজ হবে না। এই ধরনের পরিস্থিতিতে, আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে যাতে আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং সুখ থাকে।

শিক্ষা : শিক্ষার দৃষ্টিতে এই সপ্তাহ আপনার জন্য খুব বেশি ভালো বলা যাবে না। এটির পরিণামস্বরূপ, পড়াশোনাতে ভালো পরিণাম পাওয়ার জন্য আপনাকে প্রচুর পরিশ্রম এবং কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, এই শিক্ষার্থীদের তাদের শিক্ষার পরিকল্পনা করতে হবে এবং এগিয়ে যেতে হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের ব্যাপারে, এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে কাজের চাপ অধিক হতে পারে যার আপনার জন্য চিন্তার বিষয় হতে পারে। বিপরীতে, যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা ব্যবসায় প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই মূলাঙ্কের জাতক/জাতিকা তাদের স্বাস্থ্য ভালো রাখার জন্য খান-পান সময়মতো করতে হবে, অন্যথা আপনি হজমের সমস্যায় পড়তে পারেন যার কারণে আপনার শক্তির অভাব হতে পারে।

উপায় : প্রতিদিন “ওং দুর্গায় নমঃ” র 22 বার জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকা এই সময় কার্য্যে সফলতা প্রাপ্তির যোগ তৈরী হবে আর তার সাথেই, আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহটি আপনার জন্য নতুন সুযোগ নিয়ে আসবে যা আপনাকে সন্তুষ্ট দেখাবে। এটি ছাড়াও, আপনি যদি কোনও নতুন বিনিয়োগ করার কথা ভাবছেন তবে আপনি এই সময় তা করতে পারেন।

প্রেম জীবন : প্রেম জীবনে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকা সপ্তম ক্লাউড নাইন থাকবে এবং ফলস্বরূপ, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া চমৎকার হবে। এই সময়টি আপনার প্রেম জীবনের জন্য ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে মূল্যবান সময় কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা : এই সপ্তাহের সময় আপনি শিক্ষার ক্ষেত্রে আপনার স্কিল আর যোগ্যতা প্রমান করতে সক্ষম হবেন। তার সাথেই, আপনাকে এই দিকে দ্রুত এগিয়ে যেতে দেখা যেতে পারে।

পেশাগত জীবন : পেশাগত জীবনকে দেখতে গেলে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের তাদের কাজে উজ্জ্বল হবে এবং অন্যদের কাছে তাদের যোগ্যতা প্রমাণ করবে। যারা ব্যবসা করেন তারা এই সময় কিছু ভাল পরিবর্তন দেখতে পারেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 5 র জাতক/জাতিকা উৎসাহে পরিপূর্ণ থাকবেন আর এই সময়, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। যে কারণে আপনি প্রসন্নতা দেখাবেন। এই সপ্তাহে আপনার কোন বড় স্বাস্থ্য সমস্যা হবে না।

উপায় : প্রতিদিন “ওং নমো ভগবতে বাসুদেবায়” র 41 বার জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

যদি কথা বলা হয়ে থাকে ট্রাভেল/যাত্রা আর অর্থ উপার্জনের তাহলে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের এই ক্ষেত্রে ভাল ফল পাবেন। এই সপ্তাহে আপনি যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জনের পাশাপাশি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি নতুন জিনিস শিখবেন যা আপনার গুরুত্ব বাড়িয়ে দেবে।

প্রেম জীবন : মূলাঙ্ক 6 র জাতক/জাতিকা এই সপ্তাহে তাদের সম্পর্কের ক্ষেত্রে তাদের সঙ্গীর সাথে খুশি এবং সন্তুষ্ট দেখাবে। আপনাদের দুজনের সম্পর্কের প্রতি আকর্ষণ বাড়বে।

শিক্ষা : মূলাঙ্ক 6 র শিক্ষার্থীরা কিছু বিশেষ বিষয়ে যেমন প্রকৌশল এবং সফ্টওয়্যার ইত্যাদির মতো নির্দিষ্ট বিষয়ে দক্ষতা অর্জন করবে। আপনি নিজের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করবেন। এছাড়াও, আপনি অন্যান্য শিক্ষার্থীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন।

পেশাগত জীবন : ক্যারিয়ারের ক্ষেত্রে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের চাকরীতে নতুন সুযোগ পাবেন যা আপনার আগ্রহের জন্য উপযুক্ত হবে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালান, তাদের জন্য আপনার ব্যবসা প্রসারিত করার জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য এই সপ্তাহে ভালো থাকবে আর এই সময়, আপনাকে ফিট দেখাবে। ফলে এই সময়ে এই মানুষদের কোনো ধরনের স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না।

উপায় : প্রতিদিন “ওং শুক্রয় নমঃ” র 33 বার জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 এ জন্মগ্রহণ করা জাতক/জাতিকাদের মনে নিরাপত্তাহীনতার অনুভূতি জাগতে পারে। এই জাতক/জাতিকারা এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারে যেখানে আপনাকে প্রতিটি পদক্ষেপ নেওয়ার আগে চিন্তা করতে হবে এবং পরিকল্পনা করতে হবে।

প্রেম জীবন : সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহের সময় আপনি আপনার জীবনসাথীর সাথে প্রেম জীবনের আনন্দ উপভোগ করতে সক্ষম নাও হতে পারে কেননা আপনাকে আপনার পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন যার কারণে সম্পর্কের সুখ বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে।

শিক্ষা : শিক্ষার কথা বলতে গেলে, এই সময় আপনার স্মরণশক্তি দুর্বল হতে পারে। সহজ কথায়, আপনি যা পড়েছেন তা মনে রাখতে ব্যর্থ হতে পারেন। ফলস্বরূপ, আপনি ভাল নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে শিক্ষার ক্ষেত্রে আপনার কর্মক্ষমতা উন্নত করতে যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি কিছু নতুন জিনিস শিখতে পারেন। এছাড়াও, আপনি ভাল কাজের জন্য ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। কিন্তু, যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিকে দেখতে গেলে, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের অ্যালার্জির কারণে ত্বক সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও, হজমের সমস্যাও আপনাকে বিরক্ত করতে পারে। যাইহোক, এই সময়ে কোন বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতিদিন “ওং গণেশায় নমঃ” র 41 বার জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকাদের যাত্রা করার সময় কোন মূল্যবান জিনিস বা লাগেজ হারাতে পারেন, যা আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার জন্য সতর্কতা অবলম্বন করা এবং একটি পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়া খুবই গুরুত্বপূর্ণ হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে এই জাতক/জাতিকাদের ঘর-পরিবারে চলনীয় সমস্যার কারণে উদ্বিগ্ন দেখা দিতে পারে। এই সমস্যা সম্পত্তি সম্পর্কিত হতে পারে. এছাড়াও, এই ব্যক্তিদের তাদের বন্ধুদের সাথেও উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।

শিক্ষা : মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের যারা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করছেন তাদের এই সময়ে তাদের সমস্ত মনোযোগ শিক্ষার উপর ফোকাস করতে হবে যাতে তারা পড়াশোনায় আরও ভাল করতে পারে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তাদের পেশাগত জীবনে কর্মক্ষেত্রে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে যেখানে আপনার সহকর্মীদের আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং একটি নতুন অবস্থান পেতে পারে। একই সময়ে, যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের জন্য এই সময়টি কঠিন হতে পারে কারণ এই সময় আপনার ব্যবসায় উচ্চ মূল্য বজায় রাখা এবং লাভজনক চুক্তি করা আপনার পক্ষে সহজ হবে না।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দৃষ্টি কোন থেকে এই জাতক/জাতিকাদের মানসিক চাপের কারণে পায়ে এবং হাঁটুতে ব্যথায় ভুগতে পারে। এছাড়াও, এটি আপনার ভারসাম্যহীন খাদ্যাভ্যাসের কারণেও হতে পারে, তাই আপনার খাদ্যাভ্যাসের যত্ন নিন।

উপায় : প্রতিদিন “ওং হনুমতে নমঃ” র 11 বার জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সাহসে পরিপূর্ণ থাকবেন আর এই সময়, আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দেখা যেতে পারে। এই সময় এই জাতক/জাতিকারা তাদের দক্ষতা এবং ক্ষমতা প্রদর্শন করবে এবং তাদের দক্ষতাও ব্যবহার করতে পারবে।

প্রেম জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকা তাদের জীবনসাথীর সাথে তাদের সম্পর্ক উচ্চ মূল্যে বানিয়ে রাখতে সক্ষম হবেন আর এই সময় আপনার সম্পর্ক মুজবুত থাকবে।

শিক্ষা : শিক্ষার কথা বলতে গেলে, এই মূলাঙ্কের শিক্ষার্থীরা ব্যবস্থাপনা, বৈদ্যুতিক প্রকৌশল এবং রাসায়নিক প্রকৌশল ইত্যাদি বিষয়ে উজ্জ্বলভাবে প্রদর্শন করতে দৃঢ়প্রতিজ্ঞ হবে।

পেশাগত জীবন : ক্যারিয়ারের ক্ষেত্রে কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্স খুব ভাল হবে এবং আপনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। যারা নিজের ব্যবসা পরিচালনা করেন তারা ব্যবসায় সাফল্যের পথে এগিয়ে যাওয়ার চমৎকার সুযোগ পাবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে ভাল স্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন যা আপনার অভ্যন্তরীণ উৎসাহের ফল হবে।

উপায় : প্রতিদিন “ওং ভোমায় নমঃ” র 27 বার জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

সর্বদা করা হয়ে থাকা প্রশ্নগুলি হল:-

সংখ্যাতত্ত্বের মাধ্যমে কীভাবে আপনার ভবিষ্যত জানবেন?

সংখ্যাতত্ত্বে, আপনি আপনার ভাগ্যবান সংখ্যা এবং রেডিক্স নম্বরের সাহায্যে আপনার ভবিষ্যত জানতে পারেন।

7 নম্বর অধিপতি কে?

সংখ্যাতত্ত্ব অনুসারে, 7 নম্বরের শাসক গ্রহ কেতু বলে মনে করা হয়।

কিভাবে ভাগ্যবান সংখ্যা খুঁজে পেতে?

সংখ্যাতত্ত্ব অনুসারে, জন্ম তারিখ, জন্ম মাস এবং জন্মের বছর যোগ করে ভাগ্যবান সংখ্যা গণনা করা যেতে পারে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer