ট্যার সাপ্তাহিক রাশিফল

Author: Pallabi Pal | Updated Fri, 21 June, 2024 6:12 PM

ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে অদ্ভুত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।


সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের ষষ্ঠ মাস জুনের এই সপ্তাহে অর্থাৎ 28 জুলাই থেকে 03 আগস্ট 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 28 জুলাই থেকে 03 আগস্ট 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 28 জুলাই থেকে 03 আগস্ট 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

প্রেম রিডিংয়ে দ্য ফুলের কার্ডটি প্রাপ্ত হয়েছে যা এটির সংকেত দিচ্ছে যে মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি সাহসিক হতে চলেছে। এই সপ্তাহে আপনি মনপছন্দ রোমান্স প্রাপ্ত করতে বা পেতে চলেছেন নতুন জিনিসের অনুভব করতে চলেছেন। যেকোনো ধরনের ঝুঁকি নিতে প্রস্তুত থাকতে, সাহসী হতে এবং বিশ্ব সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহে আপনি একটি অপ্রত্যাশিত স্থান থেকে প্রেম পেতে পারেন। এছাড়া কেননা ট্যার তে দ্য ফুল কার্ডটি নতুন যাত্রার প্রতীক মানা হয়ে থাকে সেইজন্য সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে আপনার জীবনে নতুন ভালোবাসা দস্তক বা আগমন করতে চলেছে।

আর্থিক রিডিংয়ে কিং অফ বন্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহ আপনি জিনিসের ভালো ভাবে পরিকল্পনা করে এবং স্পষ্টতার সাথে এগিয়ে যেতে হবে বা যাবেন। এই কার্ডটি আপনার সিদ্ধান্ত এবং পদ্ধতি সম্পর্কে সাবধানে চিন্তা করার গুরুত্ব দেখায়। এছাড়াও এই কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি যদি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে এবং চিন্তাভাবনা করে আর্থিক সিদ্ধান্ত নেন তবে এটি আপনার পক্ষে আরও অনুকূল হবে।

ক্যারিয়ার রিডিংয়ে দ্য হার্মিট কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে এখন আপনার ধ্যান আপনার ক্যারিয়ারে খুব বেশি রয়েছে। এছাড়া এই কার্ডটি আপনাকে আপনার কর্মজীবনে কী অর্জন করতে চান এবং আপনি আর্থিক লাভ এবং বস্তুবাদের বাইরে পরিপূর্ণতা খুঁজছেন কিনা তা বিবেচনা করতে উৎসাহিত করে। আপনার এই আত্মদর্শন আপনার ক্যারিয়ারে পরিবর্তন আনতে পারে।

স্বাস্থ্য রিডিংয়ে নাইট অফ বন্ডস কার্ড এসেছে বা প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে এই সপ্তাহ আপনার স্বাস্থ্যের বিশেষ ধ্যান রাখার প্রয়োজন রয়েছে কেননা খারাপ আবহাওয়ার কারণে আপনার কোন বড় অসুস্থতা বা রোগ হতে পারে। সামান্যস্তরে দেখতে গেলে ফ্লু, সর্দি, জ্বর এর মতো রোগগুলি আপনাকে বির্তক করতে পারে। এই সময় এমন পরিস্থিতিতে তাদের প্রতি সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভাগ্যশালী সংখ্যা: 1 আর 10

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেম জীবনের দিক থেকে এস অফ ক্যাপ্স কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দেয় যে সম্পর্কের নতুনত্বের দিকে। যেখানে আপনি আর আপনার জীবনসাথী আপনাদের আগে করা বা অতীতের ভুল গুলি ভুলে যান এবং সুখ, সম্প্রীতি এবং সন্তুষ্টি নিয়ে একে অপরের কাছাকাছি আসেন। এই কার্ডটি স্পষ্টভাবে দেখায় যে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাবেন এবং প্রেমময় স্মৃতি তৈরি করবেন।

আগামী কার্ড এইট অফ পেন্টাক্লস যা সংকেত দেয় যে আপনি আপনার বিল ইত্যাদিতে পরিশোধ করতে এবং আরামদায়ক জীবনযাপন করতে যাচ্ছেন। এই সপ্তাহে আপনি আপনার আর্থিক ব্যবস্থাপনায় শৃঙ্খলাবদ্ধ হবেন এবং আপনার জন্য জিনিসগুলি সহজ করার জন্য একটি বাজেট পরিকল্পনা তৈরি করবেন। আপনার মনোযোগ আপনার আর্থিক অবস্থার উন্নতির দিকে এবং আপনি তা করতে দৃঢ়প্রতিজ্ঞ। আপনি অবশ্যই আপনার লক্ষ্য অর্জন করতে পারেন।

ক্যারিয়ার রিডিংয়ে এইট অফ পেন্টাক্লস কার্ড এসেছে যা সংকেত দেয় যে এই সপ্তাহ আপনি মুখ্য রূপে আপনার কাজে ব্যাস্ত থাকতে চলেছেন আর আগামী সপ্তাহের জন্য এটি আপনার জীবনের আধার হতে বা তৈরী হতে চলেছে। যদিও এটির ধ্যান রাখবেন যে আপনি কাজে খুব বেশি ব্যাস্ত হয়ে আপনার ব্যাক্তিগত জীবন আরও অনুকূল তৈরী করার দিক থেকে নজর হতে বা সরে না যায়।

স্বাস্থ্য রিডিংয়ে থ্রী অফ পেন্টাক্লস কার্ড প্রাপ্ত হয়েছে যা একটি শুভ কার্ড মানা হয়ে থাকে কেননা এটি সংকেত দিচ্ছে যে আপনি এই সপ্তাহে আপনার পরিবার আর বন্ধুদের সাহায্যে উত্তম স্বাস্থ্য প্রাপ্ত করতে সক্ষম হবেন। আপনি ভালো স্বাস্থ্যের আনন্দ উপভোগ করবেন আর কোন বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

ভাগ্যশালী সংখ্যা: 33, 63

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে দ্য লাভার্স কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি নিশ্চিত রূপে আপনার জীবনে অনেক ভালোবাসা আর আপন অনুভব করবেন। আপনি আপনার জীবনের একটি নতুন পর্বের শুরুতে হতে পারেন এবং এর প্রতিটি মুহূর্ত সম্পূর্ণরূপে উপভোগ করবেন। এই সপ্তাহটি প্রেমের দিক থেকে খুব অনুকূল হতে চলেছে।

আর্থিক রিডিংয়ে নাইট অফ বন্ডস কার্ড সংকেত দিচ্ছে যে আপনি আপনার অর্থ নিয়ন্ত্রণে গাফিলতি বা অগ্রাহ্য করছেন। এটির ধ্যান রাখুন যে আপনার সেভিং বা সঞ্চয় সম্পূর্ণ ভাবে শেষ করবেন না তানাহলে এটি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। সঞ্চয় শুরু করুন আর ভালভাবে আপনার আর্থিক পরিচালনা করুন।

ক্যারিয়ার রিডিংয়ে টেন অফ ক্যাপ্স এটির সংকেত দিচ্ছে যে আপনি আপনার কাজে খুশি ও সন্তুষ্ট থাকবেন। সম্ভবনা রয়েছে যে আপনি এখানে আপনার কাজ চালিয়ে যেতে চান। আপনার বর্তমান কর্মক্ষেত্রে প্রচুর সুযোগ রয়েছে যা আপনি নতুন জিনিস শিখতে এবং একজন ব্যক্তি হিসাবে নিজেকে বিকাশ করতে ব্যবহার করতে পারেন।

স্বাস্থ্য রিডিংয়ে দ্য ওয়ার্ল্ড কার্ড প্রাপ্ত হয়েছে যা কে একটি সকারত্মক কার্ড মানা হয়ে থাকে। এই কার্ডের অর্থ হল আপনার এই সপ্তাহে কোন স্বাস্থ্য সমস্যা হবে না আর আপনি এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের চিন্তা না করে মন খুলে জীবন-যাপন করবেন।

ভাগ্যশালী সংখ্যা 56, 5

জরি ক্যালকুলেটার-জন্ম-কুন্ডলী আঁধারিত জরি পরামর্শ

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেম জীবনে এইট অফ বন্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে আপনি আপনার বা আপনার সম্পর্কের ব্যাপারে নকারত্মক বিচার আর আত্মা -বার্তা দ্বারা বেষ্টিত হতে চলেছেন। এটি আপনার আত্মবিশ্বাসকে বাধা দিতে পারে এবং আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনার 100% প্রদান করতে পারে।

আর্থিক রিডিংয়ে সেভেন অফ বন্ডস কার্ড প্রাপ্ত করেছেন যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার বিত্তীয় স্থিতিতে স্থির করার জন্য কঠিন চেষ্টা করতে পারেন। আপনি নিশ্চিত রূপে এইরকম করতে সফলও হতে পারেন এটির জন্য আপনাকে ক্রমশ সমর্পন আর প্রয়াস করতে থাকতে হবে।

ক্যারিয়ার রিডিংয়ে নাইট অফ ক্যাপ্স কার্ড প্রাপ্ত হয়েছে যা আপনার নতুন ক্যারিয়ারের দিকে সুযোগ পাবেন এমন সম্ভবনা রয়েছে। যদি আপনি লম্বা সময়ের জন্য প্রতীক্ষা করছিলেন তাহলে এই সপ্তাহে আপনার এই ইচ্ছা পূরণ হতে চলেছে।

স্বাস্থ্য রিডিংয়ে স্ট্রেন্থ এর কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে আপনি এই সপ্তাহে ভালো স্বাস্থ্য আর মজবুত জীবনের শক্তির আশীর্বাদ প্রাপ্ত করবেন আর আপনি একটি সুস্থ জীবন কাটাতে সফল হবেন।

ভাগ্যশালী সংখ্যা 4 আর 13

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে দ্য ইমপ্রেস কার্ড প্রাপ্ত হয়েছে যা একটি সকারত্মক কার্ড মানা হয়ে থাকে। এটি সংকেত দিচ্ছে যে আপনার বর্তমান সম্পর্ক খুব ভালো। ইমপ্রেস কার্ডটি তার নির্বাচনী প্রকৃতির জন্য পরিচিত। এমন সম্ভবনা রয়েছে যে এই সময়ে আপনি সক্রিয়ভাবে সম্পর্কগুলি বেছে নিচ্ছেন না কিন্তু পরিবর্তে ধৈর্য সহকারে ভাগ্যকে বিশ্বাস করছেন এবং আপনার জীবনে সঠিক অংশীদার আসার জন্য অপেক্ষা করছেন।

আর্থিক জীবনে কিং অফ ক্যাপ্স কার্ড আপনার বুদ্ধিমত্তার রূপে আর্থিক দিক থেকে সহজ আর স্থির জীবনের সংকেত দিচ্ছে। যদিও, যখন ভৌতিক সমৃদ্ধির কথা বলা হয় তখন আপনার মধ্যে প্রেরণার ঘাটতি দেখা যায়। এই সপ্তাহ আপনি চিন্তামুক্তি জীবন ব্যাতিত করবেন।

পেজ অফ বন্ডস কার্ডটি সংকেত দিচ্ছে যে আপনি কাজে কিছু নতুন শিখছেন বা এখনই সময় যখন আপনার নতুন কিছু চেষ্টা করা উচিত। কিছু শেখার জন্য এই সময়টি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে।

স্বাস্থ্য রিডিংয়ে ফোর অফ বন্ডস কার্ড আপনার স্বাস্থ্য আর ফিটনেস এর সব ভবিষ্যতে ভালো রাখার বা থাকার তথ্য প্রদান করবে। আপনার দৈনন্দিন রুটিন এবং খাদ্যাভ্যাসে যথাযথ পরিবর্তন করুন। এ ছাড়া বিশ্রাম আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যাইহোক, আপনি এই মুহূর্তে বিশ্রামের জন্য সময় খুঁজে পাচ্ছেন না।

ভাগ্যশালী সংখ্যা 28 আর 1

কন্যা রাশি

লাভ রিডিংয়ে দ্য হিরোফেন্ট কার্ড সংকেত দিচ্ছে যে আপনার বর্তমান সম্পর্ক লম্বা সময়ের জন্য চলতে চলেছে বা চলবে। আপনি আপনার সম্পর্ক আরও উন্নত করতে তাতে কাজ করতে চান আর এটিকে অর্থাৎ এই সম্পর্ককে যে কোন মূল্যে এগিয়ে নিয়ে যেতে চান। এই সম্পর্ক একটি পারম্পরিক কিন্তু মর্ডান সম্পর্ক যেখানে আপনারা একে-অপরকে ব্যাক্তিগত রূপে বিকশিত হওয়ার বা করার জন্য সাথ আর সমর্থন দেন। তার সাথেই আপনি সেই মূল্য কেও মেন্টেন করে রাখেন যেটার ওপর আপনাদের সম্পর্ক আঁধারিত।

আর্থিক রিডিংয়ে কিং অফ ক্যাপ্স কার্ড এই বার সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার অর্থের সাথে অসাবধানতার সাথে আচরণ করবেন না। এই সময়, আপনি আপনার আবেগকে আপনার মনের উপর আধিপত্য করতে দেবেন না এবং ভালভাবে অর্থ পরিচালনা করবেন।

ক্যারিয়ার রিডিংয়ে সিক্স অফ পেন্টাক্লস কার্ড সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছু অনুভবী বয়স্ক ব্যাক্তি আপনার সাথে তাদের জ্ঞান শেয়ার করে আপনাকে সফলতার পথে নিয়ে যাবে। এই ব্যক্তির হৃদয়ে ভাল উদ্দেশ্য আছে এবং শুধুমাত্র আপনাকে সফল দেখতে চায়।

স্বাস্থ্য রিডিংয়ে ডেথ কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে হতে পারে। যদিও, আপনি শেষ পর্যন্ত এটি কাটিয়ে উঠবেন এবং ভাল থাকবেন। তবে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

ভাগ্যশালী সংখ্যা 22 আর 43

কাপ্পাল হরোস্কোপ

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেম জীবনে টেন অফ বন্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দেয় যে আপনি অবশেষে আপনার শেষ ব্রেকআপ বা খারাপ অভিজ্ঞতা থেকে সেরে উঠেছেন এবং আপনি একটি নতুন জীবনের দিকে এগিয়ে যাচ্ছেন। এই কার্ডটি নির্দেশ করে যে আপনি এবার জীবনের প্রতি একটি নতুন দৃষ্টিভঙ্গি পেতে প্রস্তুত এবং আপনার বর্তমান পরিস্থিতিতে পরিবর্তন করতে ইচ্ছুক।

আর্থিক ট্যার রিডিংয়ে এস অফ বোর্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনাকে অধিক থেকে অধিক ভেবে-চিন্তে এগিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে। যখন অর্থের কথা আসে তখন আপনার মন আর বুদ্ধির আলাদা-আলাদা বিচার হতে পারে। এই সময় এই সপ্তাহে আবেগপ্রবণভাবে কোনও কাজ করবেন না এবং চিন্তাভাবনা করে এবং কৌশলগতভাবে যে কোনও সিদ্ধান্ত নিন।

ক্যারিয়ার রিডিংয়ে জাজমেন্ট কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনার বরিষ্ঠ আপনার কাজের মূল্যায়ন করতে চলেছে। এই সময় পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার প্রতি পদক্ষেপ ভেবে-চিন্তে নিন, জিনিসগুলিতে বিশেষ ভাবে ধ্যান দিন কেননা আপনার প্রতি কঠোর নজর রাখা হয়েছে আর আপনার মূল্যয়ন খুবই স্পষ্ট ভাবে আর সাবধানতার সাথে করা হতে চলেছে। অবশ্যই, আপনি এই পরীক্ষায় সফল হতে চলেছেন এবং সেই কৃতিত্বও অর্জন করবেন যা আপনি সত্যিই প্রাপ্য।

স্বাস্থ্য রিডিংয়ে আপনি সেভেন অফ বন্ডস কার্ড প্রাপ্ত করেছেন যা একটি বড় অশুভ কার্ড মানা হয়ে থাকে। আপনার খারাপ স্বাস্থ্য আপনাকে বিরক্ত করতে পারে। একটি দীর্ঘস্থায়ী সমস্যা আপনার উদ্বেগের কারণ হতে পারে বা একটি পুরানো স্বাস্থ্য সমস্যা পুনরুত্থিত হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

শুভ সংখ্যা: 16 আর 6

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহে এক সাথে মিলে ভালোবাসা উৎযাপন করার মতো সপ্তাহ প্রমাণিত হতে চলেছে। সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে এই সময়ে আপনি কিছু নতুন পদক্ষেপ গ্রহণ করে আপনার জীবনের একটি নতুন সূচনা দিতে পারেন। এই রাশির কিছু লোকের বিয়ে হতে পারে বা আপনি কোনও নিকটাত্মীয়ের বিয়েতেও যোগ দিতে পারেন।

নাইট অফ পেন্টাক্লস কার্ড প্রাপ্ত হয়েছে যা আর্থিক জীবনে এটির সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার অর্থের দিকে ধ্যান দিতে শুরু করবেন আর সঞ্চয় করতেও শুরু করবেন। যদি আপনি এখনও ধন সঞ্চিত করতে শুরু করে দিতেন তাহলে ভবিষ্যতে আপনি ভালো পরিনাম প্রাপ্ত করবেন। আর্থিক দৃষ্টি থেকে এই সপ্তাহ ভালো থাকবে।

ক্যারিয়ার রিডিংয়ে সিক্স অফ ক্যাপ্স কার্ড এটি সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে চাকরী খুঁজতে বা ব্যবসা স্থাপনে বন্ধু বা সহকর্মীর কাছ থেকে সহায়তা পাবেন। এমন ইঙ্গিতও রয়েছে যে এই সপ্তাহে আপনি ব্যবসা শুরু করতে আপনার জন্মস্থান বা দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

স্বাস্থ্য রিডিংয়ে নাইন অফ বন্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি অতীতে নেওয়া কিছু সিদ্ধান্তের জন্য সমস্যার সৃষ্টির স্থিতি হতে পারে। এটির পরিণামস্বরূপ, আপনার জীবনে মানসিক চাপ এবং বিশৃঙ্খলা বাড়তে চলেছে যা আপনার জন্য মানসিক সমস্যা বা মানসিক অসুস্থতার কারণ হতে পারে। এই পরিস্থিতিতে, এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

ভাগ্যশালী সংখ্যা 8 আর 17

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহ প্রেম জীবনে টেন অফ পেন্টাক্লস কার্ড প্রাপ্ত হয়েছে যা এটির সংকেত দিচ্ছে যে আপনি আপনার ঘরে আর আপনার জীবনসাথীর সাথীর সাথে কিছু অপ্রিয় উর্জা অনুভব করতে চলেছেন। এই সপ্তাহে ক্রমশ বিবাদ এবং ঝগড়া ইত্যাদি হতে চলেছে যার কারণে আপনার বাড়ির পরিবেশ খুব নেতিবাচক হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে যেখানে সম্ভব কথা বলার পরামর্শ দেওয়া হচ্ছে।

আর্থিক দিক থেকে দ্য হেগন্ড মেন্ এর কার্ড প্রাপ্ত হয়েছে যা পুনরায় অনুকূল কার্ড বলা যাবে না। সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে এই পথেও কঠিন স্থিতিতে কাটাতে হতে পারে। আপনার সম্পূর্ণ ধ্যান অর্থ বৃদ্ধি আর সঞ্চয় করার দিকে থাকবে কিন্তু আপনি যতই কষ্ট করুন না কেন আপনি আর্থিক দিক থেকে সুরক্ষিত অনুভব করতে পারবেন না।

ক্যারিয়ার রিডিংয়ে টেন অফ বডন্স কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে আপনি আপনার ক্যারিয়ারে পুনরায় চেষ্টা করবেন বা করছেন। সম্ভবনা রয়েছে যে আপনি অতীতে খুব ভালো প্রদর্শন করেননি যার কারণে আপনার ক্যারিয়ার নষ্ট হয়ে যেতে পারে, আপনি চাকরি বা ব্যবসায় ব্যর্থ হয়ে থাকতে পারেন বা আপনি আপনার চাকরি হারিয়ে ফেলেছেন ইত্যাদি কিন্তু এখন আপনি আবার নিজেকে একত্রিত করেছেন এবং করছেন সঠিক পথে এবং তার ক্যারিয়ারকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করছেন।

স্বাস্থ্য জীবনে নাইন অফ পেন্টাক্লস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে আপনি অনেক লম্বা সময় ধরে একাই রয়েছেন আর এই সপ্তাহে আপনাকে এর পার্শ্বপ্রতিক্রিয়ার সম্মুখীন হতে হতে পারে। আপনার একাকীত্ব আপনাকে অন্ধকারে নিয়ে যাওয়ার আগে, আপনাকে আপনার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভাগ্যশালী সংখ্যা 9 আর 12

মকর রাশি

আজকের গোচর

মকর রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য এই সপ্তাহ আপনার জন্য সহজ থাকতে চলেছে কেননা আপনার জীবনসাথী আপনার সমস্ত ইচ্চাগুলি পূরণ করবে আর আপনার সম্পর্কে শান্তি আর প্রতিবদ্ধতা আসবে। এই রাশির সিঙ্গেল জাতক/জাতিকাদের কোন ভালো আর সৎ প্রস্তাব মিলতে পারে বা প্রাপ্ত হতে পারে।

আর্থিক দিক থেকে এই সপ্তাহ আপনার জন্য বেশ ভালো প্রমাণিত হবে কেননা আপনি সম্পূর্ণরূপে বিশ্বাসী লোকদের কাছ থেকে আর্থিক পরামর্শ নিতে প্রস্তুত। আপনার কর্মজীবন আপনার পরিকল্পনা মতোই চলছে কিন্তু এটি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করছে এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিকে উপেক্ষা করা ভবিষ্যতে আপনার জন্য বড় সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে, এই জায়গাটিতে মনোযোগ দিন।

ক্যারিয়ারে স্ক্রীন অফ বন্ডস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে এই সপ্তাহে আপনাকে আপনার অগ্রাধিকারগুলি সরাসরি পেতে হবে যাতে আপনি যা চান তা অর্জনের জন্য পদক্ষেপ নিতে পারেন। এই সপ্তাহে আপনি এমন অভিজ্ঞতার মুখোমুখি হবেন যা আপনার কর্মজীবন সম্পর্কে স্পষ্টতা অর্জনে সহায়ক প্রমাণিত হবে।

স্বাস্থ্য রিডিংয়ে ফাইভ অফ ক্যাপ্স প্রাপ্ত হয়েছে যা মানসিক সমস্যা এবং স্ট্রেস সম্পর্কিত সমস্যার দিকে ইঙ্গিত করছে যা আপনাকে এই সপ্তাহে মোকাবেলা করতে হতে পারে। মানসিক চাপ থেকে বেরিয়ে আসার উপায় খুঁজুন, অন্যথায় এটি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।

ভাগ্যশালী সংখ্যা 2 আর 63

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার কথা ভাবছেন এবং আপনি যদি আপনার সঙ্গীর সাথে আপনার পরিবারের সাথে দেখা করার কথা ভাবছেন, তবে এটি তার জন্য একটি অনুকূল সময় হতে চলেছে। এই রাশির অবিবাহিত / সিঙ্গেল জাতক/জাতিকরা অপ্রত্যাশিত প্রেমের প্রস্তাব পেতে পারেন।

আর্থিক ফাইভ অফ পেন্টাক্লস কার্ড আর্থিক সমস্যার সময় সংকেত দিচ্ছে। এই সময় আপনি আর্থিক সুরক্ষর ব্যাপারে চিন্তা করে কাটাতে পারেন এবং এই সময়ের মধ্যে আপনি কোনও সমাধান নাও পেতে পারেন। আপনার বর্তমান আর্থিক সমস্যা সম্পর্কে নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে অতিরিক্ত চিন্তা করতে পারে এবং আপনি আপনার জীবনে চাপ অনুভব করতে পারেন।

ক্যারিয়ারে এইট অফ পেন্টাক্লস কার্ড প্রাপ্ত হয়েছে যা সংকেত দিচ্ছে যে আপনার ধ্যান আপনার ক্যারিয়ার ভালো করার জন্য আর আপনি এটিই করতে চান। এই সপ্তাহে আপনি আপনার ক্যারিয়ারে আপনার শ্রেষ্ঠ প্রয়াস করবেন আর ব্যাবসার ব্যাপারে আপনি সেইসব প্রাপ্ত করবেন যা আপনি চান।

স্বাস্থ্যের দিক থেকে জাজমেন্ট কার্ড প্রাপ্ত হয়েছে যা একটি চ্যালেঞ্জ পূর্ণ সময়ের পরে উপচারের প্রতীক মানা হয়ে থাকে। এটি নেতিবাচকতা ত্যাগ করার এবং আপনার মঙ্গলকে আলিঙ্গন করার সময় বলে প্রমাণিত হবে। নিশ্চয়ই আপনি আপনার অতীতের স্বাস্থ্য সমস্যা থেকে গুরুত্বপূর্ণ পাঠ শিখেছেন।

শুভ সংখ্যা: 11, 34

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহ দারুন প্রমাণিত হতে চলেছে কেননা আপনার সব ভালো প্রাপ্ত হয়েছে যারফলে আপনি সব ক্ষেত্রে অনুকূল ফল প্রাপ্ত করবেন। আপনার মধ্যে কেউ কেউ আপনার সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে যেতে পারে এবং বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

আপনি এই স্থিতিতে যখন আপনার কাছে প্রচুর মাত্রাতে ধন আর আপনি নিরাপদ বোধ করতে যাচ্ছেন। এই কার্ডটি অবশ্যই আপনার সমস্ত অর্থের নিয়ন্ত্রণ নেওয়ার প্রবণতা নির্দেশ করছে। আপনার জীবনে প্রচুর অর্থ থাকবে এবং অর্থ কোথাও থেকে আপনার জন্য উদ্বেগের কারণ হয়ে উঠবে না।

ক্যারিয়ার রিডিংয়ে আপনার সনের কার্ড প্রাপ্ত হয়েছে যা পদোন্নতির সংকেত দিচ্ছে। তার সাথেই এই সময় আপনার কর্মজীবন দ্রুত অগ্রসর হবে। সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। সান কার্ড ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনি সাফল্যের অভিজ্ঞতা পাবেন এবং আপনার পেশার ক্ষেত্রে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে।

স্বাস্থ্যের কথা বললে আপনি আপনার শারীরিক আর মানসিক স্বাস্থ্যের সাথে উচিত তালমিল বজায় রাখতে সফল হবেন। একটি সুস্থ জীবনযাপনের জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত জিনিস এই সপ্তাহে আপনার কাছে পাওয়া যাচ্ছে, যার ভিত্তিতে আপনি একটি দুর্দান্ত সপ্তাহ উপভোগ করবেন।

ভাগ্যশালী সংখ্যা: 3 আর 30

সমস্ত জ্যোতিষীয় সমস্যার সমাধানের জন্য এখানে ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আপনার অবশ্যই আমাদের এই ব্লগটি পছন্দ হয়েছে। যদি তাই হয় তাহলে আপনাকে অবশ্যই আপনার অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের সাথে শেয়ার করতে হবে। ধন্যবাদ!

Talk to Astrologer Chat with Astrologer