ট্যার সাপ্তাহিক রাশিফল

Author: Pallabi Pal | Updated Thu, 09 May 2024 11:02 AM IST

ট্যার সাপ্তাহিক রাশিফল26 মে থেকে 01 জুন 2024ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে উদ্ভূত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।


সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের চতুর্থ মাস এপ্রিলের এই সপ্তাহে অর্থাৎ 26 মে থেকে 01 জুন 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 26 মে থেকে 01 জুন 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 26 মে -01 জুন 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে ওয়ান্ডসের রাজা পেয়েছে, যা বলে যে আপনি এবং আপনার সঙ্গী একে অপরের স্বাধীনতাকে সম্মান করেন। এমন পরিস্থিতিতে আপনি সম্পর্কের ক্ষেত্রে কোনো ধরনের আপস করতে প্রস্তুত নন। আপনারা একে অপরকে সম্মান করেন এবং তার অনুভূতি বুঝতে পারেন। আপনারা দুজনেই আপনাদের সম্পর্ক এভাবেই রাখতে চান। একই সময়ে, এই রাশির অবিবাহিত ব্যক্তিরা তাদের জীবন উপভোগ করছেন এবং এমন পরিস্থিতিতে আপনি কোনও সম্পর্কে জড়াতে চান না।

আর্থিক জীবনে ফাইভ অফ ওয়ান্ডস বলছে যে আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার অর্থকে ভালভাবে পরিচালনা করতে হবে। এই লোকেরা তাদের আর্থিক অবস্থার উন্নতি করতে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে ভয় পায় না। সহজ কথায়, যখন আপনার আর্থিক জীবনের কথা আসে, আপনি এটিকে ভাল করার জন্য আপনার সমস্ত প্রচেষ্টা চালাবেন।

ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি টেন অফ পেন্টাকলস কার্ড পেয়েছেন এবং এটি দেখাচ্ছে যে আপনার খারাপ পর্ব শেষ হয়েছে, তাই এবার আপনি কাজ করে সন্তুষ্ট বলে মনে হবে। কর্মক্ষেত্রে আপনি অনেক সুযোগ পাবেন যেখানে আপনি নতুন জিনিস শিখতে পারবেন। এছাড়াও, আপনি নিজেকে বিকাশ করতে সক্ষম হবেন। ফলস্বরূপ, আপনার কর্মজীবনের উন্নতি হবে এবং আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্যের কথা বললে, ফাইভ অফ কাপ আপনার পেশাগত বা ব্যক্তিগত জীবনে যোগাযোগের অভাবের কারণে আপনি যে মানসিক উত্থান-পতন এবং সমস্যার সম্মুখীন হচ্ছেন তা নির্দেশ করে। এই ধরনের পরিস্থিতিতে, আপনি চাপ পেতে পারেন এবং এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

শুভ দিন: মঙ্গলবার

বৃষভ রাশি

বৃষভ রাশিদের জন্য টু অফ ওয়ান্ডস বলছে যে আপনার ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে। এই ব্যক্তিরা তাদের সঙ্গীর সাথে স্মরণীয় সময় কাটাতে দেখা যাবে এবং এমন পরিস্থিতিতে আপনি তার সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন। এই লোকেরা তাদের সম্পর্ককে মানসিকভাবে মজবুত করার জন্য সময় পাবে।

আর্থিক জীবনের দিক থেকে কাপের রাজা বলছেন যে এই জাতক/জাতিকাদের কাছে তাদের বিল পরিশোধের জন্য পর্যাপ্ত অর্থ থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনাকে আরামদায়ক জীবনযাপন করতে দেখা যাবে। এই লোকেরা খুব ভেবেচিন্তে তাদের অর্থ পরিচালনা করবে। এছাড়াও, আপনি পরিস্থিতির উন্নতির লক্ষ্যে একটি বাজেট তৈরি করবেন। ফলস্বরূপ, এই সপ্তাহটি মসৃণভাবে কাটবে এবং আপনাকে কোনও উত্থান-পতনের মুখোমুখি হতে হবে না।

পেজ অফ ওয়ার্ডস যতই নেতিবাচক হোক না কেন আমরা এই কার্ডটিকে ক্যারিয়ারের জন্য ইতিবাচক বলব। এই সপ্তাহে আপনি ক্যারিয়ার সম্পর্কে আপনার চিন্তাভাবনায় স্পষ্টতা দেখতে পাবেন। এই সময়ে আপনি নতুন জিনিস শেখার সুযোগ পাবেন এবং নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে।

নাইট অফ সোর্ডস বলছে যে আপনি এই সপ্তাহে জ্বর, সর্দি, অ্যালার্জি, কাশি ইত্যাদির শিকার হতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে, তাই নিজের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ দিন: শুক্রবার

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকারা এই সপ্তাহে ফোর অফ কাপ পেয়েছে যা বলছে সমস্ত মনোযোগ আপনার থেকে দূরে চলে যাওয়া ব্যক্তির দিকে নিবদ্ধ থাকবে। এটা হতে পারে যে আপনি আপনার হাত থেকে চলে যাওয়া সুযোগগুলি সম্পর্কে খুব বেশি চিন্তা করছেন এবং এটি করে আপনি আপনার সময় নষ্ট করছেন যার কারণে আপনি আপনার সামনে আসা প্রতিটি সুযোগের প্রতি মনোযোগ দিতে পারবেন না।

আর্থিক জীবনের দিক থেকে সম্রাট বলেছেন যে এই সপ্তাহে আপনার আর্থিক বিষয়ে সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি একটি ভাল পরিমাণ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন যার কারণে আপনি আর্থিক জীবনে স্থিতিশীল এবং নিরাপদ বোধ করবেন।

ক্যারিয়ার নিয়ে ফর অফ ওয়ান্ডস ভবিষ্যবাণী করছে যে এই জাতক/জাতিকারা তাদের ক্যারিয়ারে ভাল অবস্থানে থাকবে। এই ক্ষেত্রে, আপনার কোম্পানী একজন কর্মচারী, একজন দলের সদস্য বা একজন বস হিসাবে আপনার গুরুত্ব বোঝে এবং সম্মান করে। এই সপ্তাহটি আপনার জন্য অনেক দুর্দান্ত সুযোগ নিয়ে আসতে পারে যার কারণে আপনি দুর্দান্ত সাফল্য অর্জন করবেন।

স্বাস্থ্যের কথা বললে, এইট অফ কাপ বলে যে আপনাকে নিজেকে সন্দেহ করতে দেখা যেতে পারে। এছাড়াও, আপনি প্রায়ই চাপ পেতে পারেন। মিথুন, আপনার বিশ্বস্ত কারো সাথে কথা বলা আপনার পক্ষে ভাল হবে, তাই আপনাকে নিজের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ দিন: বুধবার

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য দ্য ফুল বলে যে এই জাতক/জাতিকারা প্রেমের সাগরে নিমজ্জিত হবে এবং এমন পরিস্থিতিতে তাদের পক্ষে তাদের আবেগকে দমন করা সহজ হবে না। এই কার্ডটি প্রতিশ্রুতি বা সম্পর্কের মধ্যে আসার সম্ভাবনাও নির্দেশ করে। উপরন্তু, এই কার্ডটি ভ্রমণের প্রতিনিধিত্ব করে এবং ফলস্বরূপ, আপনি আপনার সঙ্গীর সাথে হানিমুন বা একটি ছোট সপ্তাহান্তে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

আর্থিক জীবনের দিক থেকে, এই জাতক/জাতিকারা কাউকে গাইড করতে পারে বা আপনি এমন কারও নির্দেশনায় এগিয়ে যেতে পারেন যার সুবিধা আপনি ভবিষ্যতে দেখতে পাবেন। এই কার্ডটি ক্যারিয়ারের ক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতির ইঙ্গিত দিচ্ছে। আপনার অগ্রগতি এবং আপনার আর্থিক পরিস্থিতির উপর নিয়ন্ত্রণের প্রতিনিধিত্ব করে আপনি ভাল পরিমাণ অর্থ উপার্জন করার সুযোগ পেতে পারেন।

ক্যারিয়ারের ব্যাপারে কর্কট রাশির জাতক/জাতিকাদের টু অফ ওয়ান্ডস বলছে যে সিদ্ধান্ত নিতে হবে এই কর্মজীবন চালিয়ে যাবেন নাকি নতুন ক্ষেত্র বেছে নেবেন। এছাড়াও, আপনি যদি চান, আপনি বর্তমান চাকরিতে একই পদে কাজ করতে পারেন। আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেখানে আপনাকে দুটি চাকরির মধ্যে বেছে নিতে হবে। আপনার যদি নিজের কোম্পানি থাকে, তাহলে আপনাকে এই পথে এগিয়ে যেতে হবে নাকি অংশীদারিত্বে প্রবেশ করতে হবে তা বেছে নিতে হবে।

আপনার স্বাস্থ্যের জন্য থ্রী অফ ওয়ার্ডস শুভ বলে বিবেচিত হবে না কারণ এটি রোগ এবং অস্ত্রোপচার ইত্যাদির প্রতীক হিসাবে বিবেচিত হয়। এই সময়ে, আপনি বিষণ্ণ বা হতাশ বোধ করতে পারেন যার কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে বা আপনার কাছের কারও স্বাস্থ্য নাজুক থাকতে পারে। এই কার্ডটি হার্ট সম্পর্কিত রোগগুলিকেও নির্দেশ করে, তাই আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ দিন: সোমবার

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে সেভেন অফ ওয়ার্ডস প্রাপ্ত হয়েছে যা এই জাতক/জাতিকাদের বলছে যে এই ব্যাক্তিরা তাদের সম্পর্ক বজায় রাখার জন্য অনেক প্রচেষ্টা করতে হবে যেখানে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, এই কার্ডটি পরামর্শ দেয় যে আপনি এবং আপনার সঙ্গী কঠোর পরিশ্রম করবেন যাতে আপনার সম্পর্ক স্থায়ী হয়।

আর্থিক জীবনে দ্য সন ধন-ধ্যান আর সমৃদ্ধি প্রতিনিধিত্ব করে। এই সময় আপনার দ্বারা করা নতুন কাজ বা নতুন বিনিয়োগ আপনাকে ভাল আর্থিক সুবিধা দেবে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার আর্থিক জীবন নিয়ে খুশি এবং সন্তুষ্ট দেখাবেন।

ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি এইট অফ ওয়ান্ডস পেয়েছেন, যা আপনার পেশাগত জীবনে অব্যাহত অগ্রগতির ইঙ্গিত দিচ্ছে। এই সময়ে, আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত কোনও ভ্রমণে যেতে হতে পারে। সিংহ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনের অগ্রগতি নিয়ে ভাবতে পারেন। এই লোকেরা মনে করতে পারে যে আপনার ক্যারিয়ার দ্রুত গতিতে এগিয়ে চলেছে।

স্বাস্থ্যের কথা বললে, এই জাতক/জাতিকারা টু অফ পেন্টাকলস কার্ড পেয়েছেন। এটি বলছে যে এই সময়ে আপনি অতিরিক্ত চিন্তার কারণে কার্যকর সিদ্ধান্ত নিতে পিছিয়ে থাকতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ দিন: শনিবার

কন্যা রাশি

কন্যা রাশির জাতক/জাতিকাদের নিজস্ব জীবনের জন্য এই সপ্তাহে খুব ভালো আশা করা যায় না কেননা আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একজন হয়তো সম্পর্ক থেকে সরে আসতে চাইবেন, যা আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে তিক্ততা সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক থেকে মানসিক সংযোগ হারিয়ে যেতে পারে।

আর্থিক জীবনের দিক দ্য জাজমেন্ট আপনাকে সতর্ক করছে যে যখন অর্থ সংক্রান্ত বিষয়ে আসে, তখন আপনাকে এই বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। এছাড়াও, আপনাকে দ্রুত সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কোনো নতুন বিনিয়োগ বা কোনো নতুন কেনাকাটা করার আগে সবকিছু পরিষ্কার করে নেওয়া আপনার জন্য ভালো হবে।

ক্যারিয়ারের কথা বললে, সেভেন অফ পেন্টাকলস বলে যে আপনি আপনার চাকরিতে একটি মজবুত এবং নিরাপদ অবস্থানে থাকবেন। এমন পরিস্থিতিতে, আপনি আপনার পরিকল্পনা অনুযায়ী অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন। এই ব্যক্তিদের দ্বারা করা কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা আপনার কাজের ফলাফলগুলিতে প্রতিফলিত হবে যা আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে।

স্বাস্থ্যের দিক থেকে দেখা গেলে কিং অফ ক্যাপ্স একটি ইতিবাচক কার্ড বলা হবে। এই সপ্তাহে আপনাকে ভাল স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে। তবে, এই ব্যক্তিদের স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে যা আপনার শারীরিক এবং মানসিক বিকাশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে।

শুভ দিন: বুধবার

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনে ফাইভ অফ ওয়ান্ডস কার্ড পেয়েছেন, যা ভবিষ্যবাণী করে যে আপনি কারো প্রেমে পড়েছেন এবং আপনি সেই ব্যক্তিকে পাওয়ার দিকে এগিয়ে যেতে চান। যদিও, এমন সম্ভবনা রয়েছে যে ব্যক্তিটির আপনার প্রতি কোন আগ্রহ নাও থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি যদি সেই ব্যক্তির সাথে সম্পর্ক স্থাপন করতে চান তবে আপনাকে বিষয়গুলি নিজের হাতে নিতে হবে।

আর্থিক জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার আর্থিক স্থিতিতে সুধার আসবে। তার সাথেই, আপনি যদি অতীতে কোনও বিনিয়োগ করে থাকেন বা ভবিষ্যতে করার কথা ভাবছেন, তবে আপনি তা থেকে ভাল রিটার্ন পাবেন। কাপের দশটি আপনার জন্য একটি শুভ কার্ড হিসাবে বিবেচিত হবে কারণ এই কার্ডটি আপনার ভাল আর্থিক অবস্থার ইঙ্গিত দিচ্ছে।

ক্যারিয়ারের কথা বললে টেম্পারেন্স কার্ড ভবিষ্যবাণী করছে যে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে, তাই এই সময় আপনি নিজের জন্য লক্ষ্য নির্ধারণ করতে পারেন। এছাড়াও, আপনি যা অর্জন করতে চান তার জন্য আপনাকে ধৈর্য ধরে রাখতে হবে। কর্মক্ষেত্রে আপনি যে কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা রাখেন তা আপনার সিনিয়ররা লক্ষ্য করবেন এবং তারা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবেন।

এই জাতক/জাতিকারা স্বাস্থ্যের ক্ষেত্রে তিনটি পেন্টাকলস পেয়েছেন যা ইতিবাচক বলা হবে। এসব মানুষের স্বাস্থ্য ভালো থাকবে। আপনি যদি আগে থেকেই কোনো রোগ বা অসুস্থতায় ভুগছেন, তাহলে এবার আপনি সঠিক চিকিৎসা নিতে পারবেন যার কারণে আপনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক রাশি

প্রেম জীবনের কথা বললে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য এস অফ ওয়ার্ডস কে শুভ কার্ড বলা যাবে। দীর্ঘ সময় একা এবং একা থাকার পর, এই সপ্তাহে আপনি অবশেষে একটি নতুন সম্পর্কে প্রবেশ করতে পারেন যা দীর্ঘকাল স্থায়ী হবে। এছাড়াও, আপনাদের দুজনের মধ্যে মানসিক বন্ধনও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের আর্থিক সমস্যার সম্মুখীন করতে হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনাকে ক্ষতি বা ব্যর্থতার সম্মুখীন হতে হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি চাপে পড়তে পারেন। তবে, বুদ্ধিমানের সাথে অর্থ ব্যয় করে এবং সাবধানতার সাথে বিবেচনা করে অর্থ সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণ করলে, আপনার আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে।

ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি ফাইভ অফ কাপ পেয়েছেন এবং এটি দেখায় যে এই রাশির জাতক/জাতিকারা তাদের কর্মজীবন নিয়ে অসন্তুষ্ট বলে মনে হতে পারে। আপনি আপনার ক্যারিয়ার নিয়ে খুশি নাও হতে পারেন বা পরিস্থিতি আপনার পথে নাও যেতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে চুপচাপ বসে আপনার ক্যারিয়ারের দিকনির্দেশনা নিয়ে আলোচনা করতে হবে যাতে আপনি আপনার ক্যারিয়ারকে অগ্রগতির পথে নিয়ে যেতে সক্ষম হন।

ফোর অফ ওয়ার্ডস বলে এই এই রাশির জাতক/জাতিকা ব্যস্ত জীবন থেকে বিরতি নেওয়া উচিত যাতে আপনি নিজের সাথে কিছু সময় কাটাতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে খুঁজে বের করতে হবে আপনার জীবনে কী ঘটছে এবং আপনি জীবন থেকে কী চান? এই রাশির জাতক/জাতিকা যে সমস্যাগুলির মুখোমুখি হন না কেন, তাদের প্রভাব আপনার স্বাস্থ্যের উপর দেখা যায়।

শুভ দিন: শনিবার

ধনু রাশি

দ্য সিক্স অফ কাপ বলছে যে আপনার অতীত ফিরে আসতে পারে এই লোকদের তাদের প্রেম জীবনে তাড়া করতে। এমন পরিস্থিতিতে অতীতের স্মৃতি আপনাকে বিরক্ত করতে পারে। যদিও, আপনি হয়তো ভাল মুহূর্তগুলি মনে করছেন বা আপনি আপনার সঙ্গীকে মিস করছেন।

আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, দশটি পেন্টাকলসকে একটি ইতিবাচক কার্ড বলা হবে। এই সময়টি আপনার জন্য কিছু ভাল জিনিস এবং সম্পদ নিয়ে আসতে পারে। এই কার্ডটি আপনাকে বলছে যে এই সপ্তাহে আপনি ভাল লাভ এবং বৈষয়িক আরাম পেতে পারেন।

কর্মজীবন সম্পর্কে, এই রাশির জাতক জাতিকারা তাদের দৈনন্দিন চাহিদা মেটাতে দুটি চাকরি বা একাধিক কর্মজীবনের মধ্যে লড়াই করতে পারে। এছাড়াও, এই লোকেরা তাদের জীবনকে স্থিতিশীল করার জন্য খুব কঠোর পরিশ্রম করবে। এ ছাড়া কর্মজীবনকে অগ্রগতির পথে নিয়ে যেতে চাইলে আগের চেয়ে অনেক বেশি পরিশ্রম করতে হবে।

স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, দ্য চ্যারিয়ট ভবিষ্যদ্বাণী করছে যে এই লোকেরা অসুস্থতা বা আঘাত থেকে সেরে ওঠার পরে ধীরে ধীরে পুনরুদ্ধারের পথে এগিয়ে যাবে। এই কার্ডটি আপনার জন্য ভাল বলা হবে, যা অসুস্থতার পরে পুনরুদ্ধারের ইঙ্গিত দেয়।

শুভ দিন: গুরুবার

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের তাদের প্রেম জীবনে সাতটি পেন্টাকলস পেয়েছে, যা দেখায় যে এই সপ্তাহে আপনি কোনও নতুন ব্যক্তি, বন্ধু বা শুভাকাঙ্ক্ষীর সাথে দেখা করতে পারেন। যাইহোক, এই সম্পর্ক ধীরে ধীরে মজবুত হবে এবং এটি অনেক সময় লাগবে বলে আশা করা হচ্ছে, তবে আমরা আপনাকে বলি যে আপনি এই সম্পর্কটি দীর্ঘকাল ধরে থাকবেন।

আর্থিক জীবন সম্পর্কে, থ্রি অফ কাপ বলছে যে এই সপ্তাহে আপনি আপনার মতো একই চিন্তাভাবনা বা মানসিকতার লোকেদের সাথে একটি প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের ফল আপনি শীঘ্রই পাবেন। আপনি যদি আপনার সঙ্গীর সাথে একসাথে বিনিয়োগ করতে চান তবে এই সপ্তাহটি এর জন্য অনুকূল হিসাবে বিবেচিত হবে।

ক্যারিয়ারের জন্য, পেজ অফ সোর্ডস বলছে যে এই সপ্তাহে আপনি জীবনে কী অর্জন করতে চান এবং কী করতে চান সে সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিষ্কার হবে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করতে চান বা একটি নতুন সুযোগ খুঁজছেন তবে এই সপ্তাহটি তার জন্য অনুকূল হবে। এই সময়টি আপনার কর্মজীবনে পরিবর্তন আনতে পারে।

স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গিয়ে, তরবারির রাজা ইঙ্গিত দিচ্ছেন যে চাপ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে যার কারণে আপনি আপনার সেরা দেওয়ার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে একজন ডাক্তারের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ রাশি

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতকদের মনে অনুশোচনা থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে এই সপ্তাহের শুরুটা খুব একটা ভালো বলা যাবে না। এই কার্ডটি সম্পর্কের সমস্যাগুলি নির্দেশ করছে যা মিথ্যা, সত্য গোপন করা ইত্যাদির কারণে হতে পারে। ফলস্বরূপ, আপনি মানসিক উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন।

দ্য হুইল অফ ফরচুন ভবিষ্যবাণী করছে যে যদি আপনার আর্থিক পরিস্থিতি দীর্ঘদিন ধরে স্থিতিশীল থাকে তবে আপনাকে এখন সতর্ক থাকতে হবে কারণ এই সপ্তাহে আপনি অপ্রত্যাশিত ব্যয়ের মুখোমুখি হতে পারেন। অন্যদিকে, এই কার্ডটি এই রাশির কিছু লোকের জন্য আর্থিক সমস্যা থেকে মুক্তি এনে দেবে এবং তারা আর্থিক স্থিতিশীলতা অর্জনের দিকে এগিয়ে যাবে। এমন পরিস্থিতিতে, আপনার যা সঠিক মনে হয় তাই করুন।

কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের পেশাগত জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করবে এবং ফলস্বরূপ, আপনি কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। এমন পরিস্থিতিতে, আপনি কর্মক্ষেত্রে সম্মান পাবেন যার কারণে আপনার আত্মবিশ্বাস বাড়বে। সামগ্রিকভাবে, এই সপ্তাহ আপনাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবে।

স্বাস্থ্যের কথা বললে, আপনি সম্রাজ্ঞী কার্ড পেয়েছেন যা আপনার জন্য শুভ বলে বিবেচিত হবে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করতে হবে না কারণ আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে।

শুভ দিন: শনিবার

মীন রাশি

মীন রাশির লোকেরা তাদের প্রেম জীবনে সেভেন অফ সোর্ডস কার্ড পেয়েছে, যা বলে যে এই ব্যক্তিরা তাদের জীবনে মিথ্যা, প্রতারণা এবং প্রতারণার মুখোমুখি হচ্ছেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনি এই সম্পর্কে থাকতে চান কিনা তা পুনর্বিবেচনা করতে হবে। যাইহোক, আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব সম্পর্ক শেষ করার এবং দূরে সরে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে

মহাযাজক আপনাকে সতর্ক করছেন যে এই সপ্তাহে আপনাকে আপনার আর্থিক জীবন সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ পাঠ শেখাতে পারে। এই কার্ডটি আপনাকে আপনার আর্থিক অবস্থা বা আর্থিক জীবন পরিকল্পনা সম্পর্কে কাউকে না বলার পরামর্শ দিচ্ছে, অন্যথায় আপনি প্রতারণার শিকার হতে পারেন। এছাড়াও, একজন অভিজ্ঞ ব্যক্তি আপনাকে অর্থ পরিকল্পনায় সহায়তা এবং গাইড করতে পারেন।

ক্যারিয়ার সম্পর্কে, পেজ অফ ওয়ান্ডস বলছে যে আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন প্রকল্প পেতে পারেন যার কারণে আপনার ক্যারিয়ার এগিয়ে যাবে। এই কার্ডটি ক্যারিয়ারের জন্য

এটি সম্পর্কের একটি নতুন পর্যায়ের সূচনাকে প্রতিনিধিত্ব করে, যা একটি নতুন কোম্পানি বা একটি নতুন অবস্থানের আকারে হতে পারে।

স্বাস্থ্যের জন্য একটি দুর্দান্ত কার্ড বলা হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনার শারীরিক, মানসিক এবং মানসিক স্বাস্থ্য চমৎকার থাকবে এবং তাই কোন সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

শুভ বার: বৃহস্পতিবার

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer