ট্যার সাপ্তাহিক রাশিফল

Author: Pallabi Pal | Updated Thu, 09 May 2024 10:53 AM IST

ট্যার কার্ডগুলি, কার্ডগুলির একটি প্রাচীন ডেক এবং ভবিষ্যবাণীর এমন একটি কার্যকর উপায় যে সেগুলি বহু শতাব্দী ধরে রহস্যবাদী এবং ট্যার পাঠকরা ব্যবহার করে আসছে। আধ্যাত্মিক বৃদ্ধি এবং আত্ম-বোঝার জন্য কার্ডের ব্যবহার প্রাচীনকাল থেকেই চলে আসছে। যদি একজন ব্যক্তি তার জীবন পরিবর্তন করতে এবং তার জীবনের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর খুঁজে পেতে পূর্ণ বিশ্বাস এবং নম্রতার সাথে আসেন, তবে তিনি অবশ্যই তার প্রশ্নের রহস্যময় জগতে তার প্রশ্নের উত্তর খুঁজে পাবেন। অনেকে মনে করেন যে ট্যার কেবল বন্ধুদের সাথে একটি মজাদার সেশন, তবে তা নয়। 78টি কার্ডের ডেক সহ,ট্যার সাপ্তাহিক রাশিফল ​​মানুষের গভীরতম গোপনীয়তা এবং গভীরতম ভয় প্রকাশ করার ক্ষমতা রাখে।


এই বিশেষ নিবন্ধের মাধ্যমে আমরা জন্য মে মাসের এই সপ্তাহের জন্য বারো রশিদের জন্য ট্যার ভবিষ্যবাণী কী বলতে চাইছে কিন্তু এরআগে আমরা বুঝবো যে এই শক্তিশালী জাদুই উপকরণ এসেছে তো কোথা থেকে এসেছে। আসলে ট্যারর উতপত্তি 1400 দশকের মানা হয়ে থাকে। এটির সর্বপ্রথম উল্ল্যেখ ইতালি আর এটির আশেপাশের ক্ষেত্র থেকে এসেছে। শুরুতে এটি বড় ঘরের লোকেদের তাসের রূপে খেলতেন আর রয়ালিটি আকারে নিজের বন্ধুদের আর পার্টির জন্য আতীয়স্বজন দের মনোরঞ্জনের জন্য বানানোর নির্দেশ দিতেন।

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

এরকম মানা হয়ে থাকে যে ট্যারোট কার্ডের ঐশ্বরিক ব্যবহার আসলে 16 শতকের কাছাকাছি শুরু হয়েছিল যখন ইউরোপের রহস্যবাদীরা তাদের অনুশীলন শুরু করে এবং কীভাবে পদ্ধতিগতভাবে কার্ডগুলিকে বিন্যস্ত করতে হয় এবং সেই জটিল রেখার অঙ্কনগুলিকে কীভাবে ব্যাখ্যা করতে হয় তা শিখতে শুরু করে। বলা হয়ে থাকে যে তখন থেকে ট্যারোট আর শুধু তাসের ডেক ছিল না। এর পরে, মধ্যযুগীয় সময়ে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত ছিল এবং এর উপর অনেক ধরণের কুসংস্কার পড়েছিল। এই কারণেই অনেকে এটিকে ভাগ্য বলার মূলধারা থেকে দূরে বিবেচনা করতে শুরু করেছিলেন।

যদিও কিছু দর্শক প্রথম থেকে ট্যার কে আগের থেকেই নিজের হারানো পরিচয় মিলে গেছে আর এখন ভবিষ্য় বলার মুখ্যধারাতে পুনরায় যুক্ত হয়ে গেছে। ট্যার ভবিষ্যবাণী আবারও ভারতে এবং সারা বিশ্বে ভাগ্য বলার একটি প্রধান হাতিয়ার হিসাবে ব্যবহৃত হচ্ছে এবং অবশ্যই তার হারানো খ্যাতি এবং সম্মান ফিরে পাচ্ছে। এখন আর দেরি না করে, আসুন আমরা টেরোটের এই জগতে প্রবেশ করি এবং জেনে নিই 19 থেকে 25 মে 2024 সালের এই সপ্তাহটি 12টি রাশির জন্য কতটা বিশেষ হতে চলেছে।

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 19-25 মে 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

এই সপ্তাহের জন্য মেষ জাতক/জাতিকাদের প্রেমের পরিপ্রেক্ষিতে দ্য হারমিটের কার্ড পেয়েছে, এটি সংকেত দেয় যে এটি এমন একটি সময় যখন আপনি এবং আপনার সঙ্গী একসাথে আপনার সম্পর্কের থেকে কী আশা করেন তা নিয়ে ভাবতে পারেন যাআপনাদের উভয়কেই খুশি করে। অবশ্যই, এই বিষয়ে প্রাথমিক কথোপকথন কিছুটা বিশ্রী এবং অস্বস্তিকর মনে হতে পারে তবে এটি অবশ্যই ভবিষ্যতে আপনার সম্পর্কের জন্য একটি মজবুত ভিত্তি স্থাপন করবে।

আগামী কার্ডটি আপনি পেয়েছেন তা হল ফাইভ অফ পেন্টাকলস (বিপরীত) যা ইঙ্গিত করে যে আপনি এখন শেষ পর্যন্ত আর্থিক সমস্যা থেকে বেরিয়ে এসেছেন যা আপনি দীর্ঘদিন ধরে সম্মুখীন হচ্ছেন। আপনি যদি গতবার বেতন বৃদ্ধি না পেয়ে থাকেন তবে এবার ভালো বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, আর্থিক আপনার জন্য আর উদ্বেগের বিষয় হবে না। এখন আপনার জীবনে আর্থিক নিরাপত্তা এবং স্থিতিশীলতা দুটোই আসতে চলেছে।

কর্মজীবনের পরিপ্রেক্ষিতে, আপনি দ্য ফুল (বিপরীত) কার্ডটি পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি মোটেও ঝুঁকি নিতে চান না এবং কর্মক্ষেত্রে দৈনন্দিন দায়িত্ব পালন করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। আপনি আপনার কাজে সুশৃঙ্খল এবং এই মুহুর্তে কোন ধরনের পরিবর্তনের জন্য খুঁজছেন না।

স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনি থ্রি অফ কাপের কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য দুর্দান্ত হতে চলেছে এবং আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে কোনও সমস্যা এবং উদ্বেগ থাকবে না। আপনি কোন বাধা বা প্রতিবন্ধকতা ছাড়াই একটি সুস্থ জীবনযাপন করতে সক্ষম হবেন।

এই সপ্তাহের জন্য আপনার শুভ রং: ইটা লাল

বৃষভ রাশি

এই সপ্তাহের জন্য বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য প্রেমের দিক থেকে সেভেন অফ পেন্টাকলসের কার্ড পেয়েছে যা একটি স্বাগত কার্ড হিসাবে বিবেচিত হয় কারণ এটি সংকেত দেয় যে আপনি এবং আপনার সঙ্গী উভয়ই আপনাদের সম্পর্ককে পরিষ্কার উদ্দেশ্য এবং ভালবাসার সাথে মজবুত করছেন। এই সময়টি আপনার এবং আপনার সঙ্গীর জন্য একে অপরকে আরও ভালভাবে বোঝার মাধ্যমে ধীরে ধীরে আপনার সম্পর্ককে মজবুত করার সময় হিসাবে প্রমাণিত হবে।

আর্থিক রিডিংয়ে আপনি সিক্স অফ কাপের কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি এই সপ্তাহে একটি ভাল বোনাস পেতে চলেছেন বা পরিবার বা বন্ধুদের কাছ থেকে উপহারের আকারে আপনার জীবনে অন্য কোনও আর্থিক সুবিধা আসতে পারে।

ক্যারিয়ার রিডিংয়ে আপনি আটটি পেন্টাকলসের কার্ড পেয়েছেন যা সংকেত দেয় যে আপনার ক্যারিয়ার ভাল গতিতে অগ্রসর হবে এবং আপনার জীবনে অনুকূল জিনিসগুলি ঘটবে। আপনি যদি পদোন্নতির অপেক্ষা করেন তবে খুশি হয়ে যান কারণ এই সময়টিও আপনার জন্য যথাযথ পদোন্নতি নিয়ে আসতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার সাথে যুক্ত তারাও তাদের বিক্রি বৃদ্ধির অভিজ্ঞতা পাবেন।

সর্বশেষে যদি আপনারা স্বাস্থ্যের কথা বলি তাহলে আপনি ফোর অফ পেন্টাকলস-এর কার্ড পেয়েছেন যা অমীমাংসিত সমস্যাগুলি সম্পর্কে নির্দেশ করে যা আপনার জন্য চিন্তার কারণ হতে পারে। আপনি আরও বোঝা বা মানসিক চাপ অনুভব করবেন। আপনার ভিতরে উপস্থিত যেকোনো নেতিবাচকতা থেকে নিজেকে মুক্ত করুন এবং একজন ইতিবাচক মানুষ হিসেবে গড়ে উঠতে নিজেকে শিথিল করুন।

এই সপ্তাহের জন্য আপনার শুভ শুভ রং: হালকা হলুদ

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের ব্যাপারে আপনি থ্রি অফ কাপের কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি খুব একা এবং এই সপ্তাহ জুড়ে আপনার বন্ধুদের সঙ্গ উপভোগ করতে দেখা যাবে এবং আপনি একটি সক্রিয় সামাজিক জীবনও যাপন করবেন। এই সময় আপনার ফোকাস প্রেম বা কোনও সম্পর্কের দিকে নয় এবং আপনি কেবল আপনার সময় অবাধে কাটাতে চান।

আর্থিক রিডিংয়ে আপনি নাইট অফ ওয়াউন্ডস এর কার্ড পেয়েছেন যা সংকেত দে যে আপনি আপনার আর্থিক বিষয়ে অসতর্ক ছিলেন। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার জমাকৃত অর্থ যেন শেষ না হয় সেদিকে খেয়াল রাখুন কারণ এটি আপনার জন্য পরবর্তীতে আর্থিক সমস্যার কারণ হতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব সঞ্চয় করা শুরু করুন এবং আপনার আর্থিক ব্যবস্থা সঠিকভাবে পরিচালনা করুন তবেই আপনি সুবিধা পাবেন।

আগামী কার্ডটি কাপের রানী, যা ইঙ্গিত দেয় যে আপনি আপনার কাজে খুশি, সন্তুষ্ট এবং লালিত বোধ করছেন এবং আপনি সেখানে কাজ চালিয়ে যেতে চাইতে পারেন। আপনার বর্তমান কর্মক্ষেত্রে প্রচুর সুযোগ রয়েছে যেখানে আপনি আপনার কাজের সাথে সম্পর্কিত নতুন জিনিসগুলি শিখে নিজেকে একজন ব্যক্তি হিসাবে গড়ে তুলতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে আপনি মুন কার্ডটি পেয়েছেন যা আপনার ভিতরের অব্যক্ত চিন্তাগুলিকে দেখায় যা আপনাকে বিরক্ত করছে এবং আপনার সামগ্রিক স্বাস্থ্যকে নষ্ট করছে। আপনাকে আপনার চারপাশের পরিবেশের প্রতি আরও মনোযোগ দেওয়ার এবং প্রয়োজনীয় পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনি ভেতর থেকে সুস্থ হতে পারেন।

এই সপ্তাহের জন্য আপনার শুভ রং: হালকা হলুদ

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকারা প্রেমের ক্ষেত্রে আপনি পেয়েছেন দ্য ওয়ার্ল্ড কার্ড যা প্রেম সম্পর্কের স্থিতিশীলতা এবং সন্তুষ্টির সংকেত দেয়। এছাড়াও এই কার্ডটি একটি ভারসাম্যপূর্ণ এবং সুরেলা সম্পর্কের ইঙ্গিত দেয় যেখানে আপনাদের উভয়ের মধ্যে বিশ্বাস এবং পারস্পরিক শ্রদ্ধা থাকবে। বিশ্বের কার্ড পরামর্শ দেয় যে আপনার সম্পর্ক এখন সম্পূর্ণরূপে পরবর্তী স্তরে যাওয়ার জন্য প্রস্তুত।

আর্থিক জীবনের কথা বললে আপনি দ্য হিরোফ্যান্টের কার্ড পেয়েছেন যা আর্থিক দিক থেকে স্বাধীনতা এবং স্থিতিশীলতার ইঙ্গিত দেয়। যদিও এটি আপনার জীবনে ধীরে ধীরে আসবে তবে এটি একটি সঠিক উপায়ে আসবে। এর মানে হল যে আপনি অর্থ উপার্জনের জন্য শুধুমাত্র ঐতিহ্যগত পদ্ধতির উপর নির্ভর করবেন এবং আপনার আর্থিক ঝুঁকির মধ্যে ফেলবেন না। আপনি ধীর এবং অবিচলিত গতিতে এগিয়ে যেতে বিশ্বাস করবেন।

ক্যারিয়ার রিডিংয়ে দ্য নাইট অফ কাপস কার্ড পাওয়া গেছে যা সংকেত দেয় যে নতুন অফার এবং সুযোগ আসছে। আপনার অবস্থানের সাথে সাথে আপনার ভূমিকা এবং দায়িত্বও বাড়তে চলেছে। আপনি এখন আপনার কর্মজীবনে যেখানে আছেন তা নিয়ে আপনি সন্তুষ্ট এবং এই পথে এগিয়ে যেতে চান।

স্বাস্থ্য সম্বন্ধিত রিডিংয়ে আপনি টেন অফ সোর্ডস কার্ডটি খুঁজে পেয়েছেন যা দীর্ঘ অসুস্থতা বা আঘাত থেকে পুনরুদ্ধারের সংকেত দেয়। এমন সম্ভবনা রয়েছে যে আপনি এখন এই রোগের চিকিৎসা পেতে পারেন যা আপনাকে দীর্ঘকাল ধরে বিরক্ত করছিল। চিকিৎসা পরামর্শের মাধ্যমে, আপনি শীঘ্রই আপনার স্বাস্থ্যের আবার উন্নতি দেখতে সক্ষম হবেন।

এই সপ্তাহের জন্য আপনার ভাগ্যশালী রং: মতি সাদা

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকারা আপনি কিং অফ পেন্টাকলস কার্ড পেয়েছেন যা একটি সম্পর্ককে নির্দেশ করে যা মজবুত, গভীর এবং নির্ভরযোগ্য। তবে এতে খুব বেশি রোমান্স থাকবে না। আপনি যদি আপনার প্রেম জীবনে প্রতিশ্রুতি, স্থিতিশীলতা এবং সুরক্ষা খুঁজছেন তবে এই কার্ডটি অবশ্যই একটি শুভ কার্ড হিসাবে বিবেচিত হবে। এটি এমন একটি অংশীদারিত্বেরও ইঙ্গিত দেয় যা আপনাকে এবং আপনার সঙ্গী উভয়কেই আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলির দিকে একসাথে কাজ করতে দেখবে।

আগামী কার্ড সেভেন অফ ওয়ান্ডস যা একজন ব্যক্তির পরিপক্কতা এবং বিকাশকে নির্দেশ করে। আর্থিক প্রসারের এই কার্ডটি নির্দেশ করে যে আপনি আপনার জীবনে এই আর্থিক অবস্থান অর্জনের জন্য দীর্ঘ এবং কঠোর লড়াই করেছেন এবং আপনি এখন আর্থিকভাবে স্থিতিশীল এবং নিরাপদ হওয়ার মূল্য বুঝতে পেরেছেন।

ক্যারিয়ারের রিডিংয়ে আপনি টু অফ পেন্টাকলস-এর কার্ডটি এই সপ্তাহে পেয়েছেন যা আপনার পথে একটি পদোন্নতি এবং বেতন বৃদ্ধির ইঙ্গিত করে। এই কার্ডটি দেখায় যে এই সপ্তাহে আপনি আপনার প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আপনি এখানে একজন মালিক বা একজন কর্মচারী কিনা। আপনার বস এবং সহকর্মীরা আপনার প্রশংসা করবে এবং আপনি যথাযথভাবে প্রশংসা করবেন।

স্বাস্থ্য রিডিংয়ে আপনি সেভেন অফ পেন্টাকলস-এর কার্ড পেয়েছেন যা সংকেত দেয় যে অনেক উত্থান-পতনের পরে অবশেষে আপনি আপনার অসুস্থতা এবং সমস্ত ধরণের স্বাস্থ্য সমস্যা থেকে বেরিয়ে এসেছেন যা আপনাকে সমস্যায় ফেলেছে তবে আপনার এখনও নিরাময়ের প্রয়োজন রয়েছে। এই সপ্তাহটি আপনার সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য উপযুক্ত প্রমাণিত হবে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী রং: কেশরিয়া

কন্যা রাশি

কন্যা রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের দিক থেকে, দ্য টাওয়ার কার্ড পেয়েছে যা খারাপ ব্রেকআপের সংকেত দেয়। আপনার সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তে থাকার সম্ভাবনা রয়েছে। প্রতিটি ছোট লড়াই কয়েক মিনিটের মধ্যে একটি উত্তপ্ত তর্ক-বিতর্কে পরিণত হয় এবং আপনি এবার এই সম্পর্কটি আপনার জন্য সঠিক কিনা তা ভাবতে আরও বেশি সময় ব্যয় করেন? এই অধ্যায়টি অর্থাৎ এই সময়টি এই সম্পর্কের অবসান, সম্মান বজায় রাখতে এবং এগিয়ে যাওয়ার জন্য উপযুক্ত প্রমাণিত হবে।

আর্থিক দিক থেকে আপনি থ্রি অফ পেন্টাকলস-এর কার্ড পেয়েছেন যা ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে অন্তত আর্থিক আপনার জন্য কোনও সমস্যা হবে না। আপনি বর্তমানে আর্থিক দিক থেকে যেখানে আছেন সেখানে পৌঁছানোর জন্য আপনি কঠোর পরিশ্রম করেছেন এবং আপনি আরও অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে সহায়তা পাবেন যিনি আপনাকে আপনার আর্থিক ব্যবস্থা আরও ভালভাবে পরিচালনা করতে এবং পরিকল্পনা করতে সাহায্য করবে৷ তাদের পরামর্শগুলি মনোযোগ সহকারে শোনার এবং তাদের বাস্তবায়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ক্যারিয়ারের দিক থেকে আপনি থ্রি অফ কাপের কার্ড পেয়েছেন যা নিশ্চিতভাবেই সংকেত দিচ্ছে যে আপনার ক্যারিয়ার খুবই আকর্ষণীয় এবং আপনি সারা বিশ্বের মানুষের সাথে মিশতে পারবেন। আপনি আপনার নেটওয়ার্ক সার্কেলের লোকদের সাথেও যোগাযোগ করতে পারেন যারা আপনাকে আপনার কর্মজীবনে অগ্রসর হতে সাহায্য করবে। এই সপ্তাহে চাকরিতেও পরিবর্তন হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে আপনি থ্রি অফ ওয়াউন্ডস-এর কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দিচ্ছে যে আপনি এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যায় বিরক্ত হবেন না। এটি একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পুনরুদ্ধার এবং ভাল স্বাস্থ্য বজায় রাখার প্রতিনিধিত্ব করে। এই সময়কালে, সঠিক খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয় যা আপনার স্বাস্থ্যের জন্য মূল্যবান এবং আপনার জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে।

এই সপ্তাহের জন্য আপনি ভাগ্যশালী রং: হালকা সবুজ

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকারা প্রেম সম্পর্কের জন্য এই সপ্তাহে আপনি ফাইভ অফ সোর্ডস কার্ড পেয়েছেন। ফাইভ অফ ওয়াউন্ডস কার্ডটি ইঙ্গিত করছে যে এমন একটি সমস্যা রয়েছে যা আপনার সঙ্গী আপনাকে একেবারেই বলছে না বা আপনার কাছ থেকে কিছু সত্য লুকাচ্ছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি কেউই আপনার মধ্যে দ্বন্দ্ব সমাধান করতে প্রস্তুত নন এবং আপনি কেবল অহংকার কারণে আপনার সম্পর্ককে ঝুঁকিতে ফেলছেন।

আর্থিক রিডিংয়ে এস অফ স্বর্ড্স কার্ড এসেছে যা আপনাকে খুব বিজ্ঞ সিদ্ধান্ত নিতে উৎসাহিত করবে। যখন অর্থের কথা আসে, তখন আপনার অনুভূতি এবং কারণগুলি একেবারে মেলে না। এই সপ্তাহে আপনাকে আরও চিন্তাশীল হতে হবে এবং হঠাৎ করে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে।

ক্যারিয়ার রিডিংয়ে আপনি জাজমেন্ট কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের দ্বারা করা আপনার মূল্যায়ন ন্যায্য প্রমাণিত হবে। আপনি যদি মনে করেন যে আপনাকে কেউ দেখছে না, তাহলে একটু ধৈর্য্যের পরিচয় দিন এবং তারপরে জিনিসগুলির উপর নজর রাখুন কারণ আপনাকে দেখা হচ্ছে এবং আপনার কাজকেও খুব যত্ন সহকারে এবং সূক্ষ্মভাবে মূল্যায়ন করা হচ্ছে। আপনি অবশ্যই এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন।

স্বাস্থ্যে আপনি মৃত্যুর কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য সেরা প্রমাণিত নাও হতে পারে। আপনার ডায়েট এবং নিয়মিত ফিটনেস শাসনের দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। কোনো অজানা রোগ এসে আপনাকে কষ্ট দিতে পারে। এছাড়াও, পথে আপনার আহত হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী রং: গোলাপী

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা প্রেম রিডিংয়ে থ্রি অফ সোর্ডসের কার্ড পেয়েছে, যা সংকেত দেয় যে এই সপ্তাহে আপনাকে আপনার ব্যক্তিগত জীবন এবং রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে একটি বেদনাদায়ক ব্রেকআপের সম্মুখীন হতে হবে। আপনি ব্রেক আপ না করলেও, আপনাদের দুজনের মধ্যে একটি নোংরা লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

আর্থিক রিডিংয়ে নাইট অফ ওয়াউন্ডসের কার্ডটি আপনার অর্থ সংগ্রহ এবং পরিচালনার প্রয়োজনীয়তার দিকে ইঙ্গিত করছে। এই সপ্তাহে আপনি অর্থ পাবেন তবে এটি সংকেত দেয় যে এটি ঠিক তত দ্রুত বেরিয়ে যাবে। আপনার খরচ কমাতে হবে।

ক্যারিয়ার রিডিংয়ে, ফোর অফ কাপের কার্ড পাওয়া গেছে যা ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনার চাকরি বা ক্যারিয়ার আপনাকে দুঃখিত করতে পারে এবং অসন্তোষের অনুভূতি আপনাকে ঘিরে থাকতে পারে। আপনি অন্যদের সাফল্য, জীবন এবং তাদের কৃতিত্বের জন্য ঈর্ষান্বিত হতে যাচ্ছেন হিসাবে আপনি আপনার কর্মজীবনের ভাল দিকগুলি আশা করতে দেখা যাচ্ছে।

স্বাস্থ্য রিডিংএ আপনি নাইট অফ কাপস কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি যদি এই সপ্তাহে স্বাস্থ্য সমস্যা থেকে সুস্থ হতে বা পুনরুদ্ধার করতে সংগ্রাম করেন তবে আপনার ডাক্তারের পাশাপাশি আপনার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে উপযুক্ত মানসিক এবং চিকিৎসা সহায়তা পাবেন সাহায্য

এই সপ্তাহের জন্য আপনার ভাগ্যশালী রং: উজ্জ্বল লাল

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

ধনু রাশি

ধনু রাশির জাতকরা প্রেমের পরিপ্রেক্ষিতে টু অফ কাপের কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দিচ্ছে যে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে দেখা করবেন। এই কার্ডটি রোমান্টিক সম্পর্কের বাইরে যে কোনও সম্পর্কের মধ্যে উপলব্ধি এবং শান্তির বিনিময়ের দিকেও নির্দেশ করে। টু অফ কাপ দুটি মানুষের মধ্যে প্রেমের প্রবাহকে প্রতিনিধিত্ব করে, তারা বন্ধু, পরিবারের সদস্য বা এমনকি রোমান্টিক অংশীদারই হোক না কেন।

যে আর্থিক ব্যক্তি পড়ছেন তার মধ্যে আপনি ফাইভ অফ পেন্টাকলসের কার্ড পেয়েছেন যা সমস্যার ইঙ্গিত দিচ্ছে কারণ এটি আপনাকে আর্থিক সংকট বা দেউলিয়া হওয়ার বিষয়ে সতর্ক করে। আপনি গভীর আর্থিক সমস্যায় পড়তে পারেন। এমন পরিস্থিতিতে, সঞ্চয় শুরু করুন এবং খুব সাবধানে আপনার আর্থিক পরিকল্পনা করুন।

ক্যারিয়ার রিডিংয়ে নাইট অফ সোর্ডস কার্ড পাওয়া যায় যা ইঙ্গিত করে যে আপনি যদি কৌশলগত ঝুঁকি গ্রহণ করেন এবং দৃঢ়সংকল্প প্রদর্শন করেন তবে আপনি আপনার কর্মজীবনের কার্যকলাপে সফল হবেন। এটি চাকরিতে পরিবর্তন বা নেতৃত্বের অবস্থান গ্রহণের সুযোগও দেয়। এটি অবশ্যই একটি স্বস্তি।

স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনি কুইন অফ পেন্টাকলসের কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য অনুকূল থাকবে শুধু নিশ্চিত করুন যে আপনি আপনার স্বাস্থ্যের জন্য যথাযথ প্রচেষ্টা এবং রক্ষণাবেক্ষণ বজায় রাখবেন। ছোটখাটো রোগের সম্ভাবনা থাকলেও সামগ্রিকভাবে আপনি সুস্থ জীবনযাপন করবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী রং: হলুদ

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকারা প্রেমের দিক থেকে অ্যাস অফ কাপস কার্ড পেয়েছে যা আপনাকে আকর্ষণ করার জন্য একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি সার্থক এবং সুখ শুরুর ইঙ্গিত দেয়। এই কার্ডটি প্রেম এবং অন্তরঙ্গতা, সত্যিকারের অনুভূতি এবং সমবেদনাকে প্রতিনিধিত্ব করে। এই সপ্তাহে আপনি নিজেকে নতুন এবং অর্থপূর্ণ সম্পর্ক এবং বন্ধুত্ব গড়ে তুলতে পাবেন যা আপনার জীবনে অনেক দূর যেতে পারে।

আর্থিক রিডিংয়ে আপনি কুইন অফ সোর্ডস কার্ড পেয়েছেন যা সংকেত দেয় যে এই সপ্তাহে আপনি ছোট জিনিসগুলিতে ব্যয় করবেন না এবং আপনার অর্থের যৌক্তিক পরিকল্পনা করবেন। এই সপ্তাহটি আপনার আর্থিক পরিকল্পনার জন্য গুরুত্বপূর্ণ হবে কারণ এটি আপনাকে ভিত্তি দেবে যার উপর আপনি আপনার ভবিষ্যতের ব্যয়ের ভিত্তি স্থাপন করবেন।

ক্যারিয়ারের দিক থেকে আপনি দ্যা হাই প্রিস্টস কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে এই সপ্তাহে আপনি আপনার চাকরি ছেড়ে দেওয়ার কথা বিবেচনা করতে পারেন এবং আপনার উচ্চ শিক্ষা সম্পূর্ণ করতে এগিয়ে যেতে পারেন। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনি আপনার উচ্চ শিক্ষা শুরু করার জন্য অপেক্ষা করছিলেন এমন নিশ্চিতকরণ পেতে পারেন।

স্বাস্থ্য রিডিংয়ে আপনি টু অফ ওয়াউন্ডস কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি এখন বিশ্বকে একটি নতুন আলোতে দেখতে পাবেন। আপনি আরও ইতিবাচক হবেন কারণ সময়ের সাথে সাথে আপনি যে অসুস্থতাটি আপনাকে বিরক্ত করছিল তা থেকে সেরে উঠেছেন এবং এবার আপনি ইতিবাচক এবং সতেজ বোধ করবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী রং: কালো

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের প্রেম রিডিংয়ে টেম্পারেন্স কার্ড প্রাপ্ত হয়েছে যা সহনশীলতা, ভারসাম্য, সহানুভূতি এবং রোমান্টিক সম্পর্কের মধ্যে একটি মধ্যম পথ অবলম্বন করে। যদিও, এই কার্ডটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য একটি সতর্কতা হিসাবেও কাজ করে এবং তাদের চিন্তার উপর কাজ করা এবং আবেগের সীমানা অতিক্রম করা এড়াতে অনুরোধ করে।

আগামী কার্ড দশটি পেন্টাকলস যা আপনার সকলের জন্য একটি অনুকূল আর্থিক পরিস্থিতি নির্দেশ করে। এর অর্থ এই নয় যে আর্থিক প্রচুর হবে তবে এর অর্থ এই যে আপনার একটি ধারাবাহিক আয় থাকবে এবং আপনি আর্থিকভাবে সুরক্ষিত বোধ করবেন।

এসি সবসময় নতুন কিছুর সূচনা করে। এমন পরিস্থিতিতে, আপনার ক্যারিয়ারের রিডিংয়ে এস অফ ওয়ার্ডস র কার্ড পাওয়া গেছে, যা সংকেত দিচ্ছে যে নতুন সুযোগ বা নতুন ভূমিকা আপনার পথে আসতে পারে। এই সপ্তাহে আপনার কর্মজীবন শুরু হবে এবং অবশ্যই আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে।

স্বাস্থ্য রিডিংয়ে ইমপ্রেস কার্ড পাওয়া যায় যা একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয় কারণ এটি শুধুমাত্র সারা সপ্তাহের সুস্বাস্থ্যের সংকেত দেয় না তবে সন্তানের জন্ম ইত্যাদির মতো পরিবারে সুসংবাদও আনতে পারে। ইমপ্রেসকে সেরা স্বাস্থ্যের পর্যায়গুলির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী রং: গভীর নীল

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের প্রেম রিডিংয়ে স্টার কার্ড পেয়েছেন যা ইঙ্গিত করে যে আপনাকে আপনার অতীত সম্পর্কের বোঝা ছেড়ে দিতে হবে এবং পুরো হৃদয় এবং খোলা বাহু দিয়ে আপনার পথে আসা প্রেমকে গ্রহণ করতে হবে আপনি উপলব্ধি করার চেয়ে আপনার আরও বেশি সম্ভাবনা রয়েছে বা আপনি উপলব্ধি করার চেয়ে বেশি সক্ষম।

আগামী কার্ড টু অফ ওয়াউন্ডস যা নির্দেশ করে যে এই সপ্তাহে আপনি আপনার আর্থিক ভবিষ্যত প্রতিষ্ঠার পরিকল্পনা করবেন। আপনি আপনার অবসর পরিকল্পনা একত্র করতে পারেন, আপনার সঞ্চয় বাড়াতে পারেন বা একটি ব্যবসা সেট আপ করতে সঞ্চয় করতে পারেন। এটি পরিবারের কাছ থেকে বা এর মাধ্যমে সম্পদ আসার সংকেত দেয়।

ক্যারিয়ার রিডিংয়ে দ চ্যারিয়াট কার্ড একটি অনুকূল কার্ড হিসাবে বিবেচিত হয়। আপনি একজন ব্যবসার মালিক বা চাকরিপ্রার্থী হোন না কেন আপনার কর্মজীবন এই সপ্তাহে গতি পাবে। এই সপ্তাহে ভালো সুযোগ পাবেন। এই রাশির কিছু মানুষ বিদেশ ভ্রমণের আনন্দও পেতে পারেন। সামগ্রিকভাবে, আগামী কয়েক দিন আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে।

স্বাস্থ্য রিডিংয়ে এইট অফ সোর্ডসের কার্ডটি নির্দেশ করে যে আপনি চিন্তা এবং অস্পষ্টতায় ভুগছেন এবং আত্ম সন্দেহ এবং নেতিবাচক চিন্তা আপনার পক্ষে ভাল কাজ করা কঠিন করে তুলতে পারে। এমন পরিস্থিতিতে নেতিবাচকতা থেকে দূরে থাকুন। আপনি চাইলে আপনার কাছের কারো সাথে এর জন্য কথা বলতে পারেন।

এই সপ্তাহের শুভ রং: সরষে হলুদ

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer