ট্যার সাপ্তাহিক রাশিফল

Author: Pallabi Pal | Updated Wed, 22 May, 2024 6:50 PM

ট্যার সাপ্তাহিক রাশিফল 09 জুন থেকে 15 জুন 2024ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে অদ্ভুত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।


সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের চতুর্থ মাস এপ্রিলের এই সপ্তাহে অর্থাৎ 09 জুন থেকে 15 জুন 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 09 জুন থেকে 15 জুন 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 09 জুন থেকে 15 জুন 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকারা, জুনের এই সপ্তাহের জন্য, আপনি থ্রি অফ কাপের কার্ড পেয়েছেন যা প্রেমের দিক থেকে একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি নির্দেশ করে যে আপনি আপনার একক/সিঙ্গেল জীবন উপভোগ করছেন। যারা ইতিমধ্যেই একটি সম্পর্কের মধ্যে রয়েছেন, তাদের জন্য ইঙ্গিত রয়েছে যে আপনি সবেমাত্র একটি ব্রেকআপের মধ্য দিয়ে গেছেন এবং আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কাটানো সময়ের মতো কোনও কিছুই ভাঙা হৃদয়কে শান্ত করতে পারে না। আপনি আপনার বন্ধু এবং প্রিয়জনদের সমর্থনে ব্রেকআপ এবং জীবনের চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

পরের কার্ডটি হল স্ট্রেংথ, খরচের ক্ষেত্রে সতর্কতা এবং বিজ্ঞ আর্থিক সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেয়। এই কার্ডটি পেশাদার বৃদ্ধি এবং স্বীকৃতির সম্ভাবনাও দেখায় তবে আপনাকে জয়ের জন্য আবেগগতভাবে ভারসাম্যপূর্ণ এবং আত্মবিশ্বাসী থাকার নির্দেশ দেয়।

কেরিয়ার রিডিংয়ে কিং অফ ওয়ান্ডস কার্ড পাওয়া গেছে, যা ইঙ্গিত করে যে আপনার ক্যারিয়ারের উপর আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে। এই সপ্তাহে, কিছু নতুন পদোন্নতি বা নতুন দায়িত্ব আপনাকে অর্পণ করা হতে পারে, যা কর্মক্ষেত্রে আপনার সম্মান এবং মর্যাদা বৃদ্ধি করবে। আপনি একজন কঠোর পরিশ্রমী ব্যক্তি এবং এর জন্য আপনাকে এবার পুরস্কৃত করা হবে।

হেলথ রিডিংগুলিতে পাওয়া হারমিট কার্ডটি নির্দেশ করে যে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতির দিকে মনোনিবেশ করছেন এবং আপনার স্বাস্থ্যকে শীর্ষস্থানীয় আকারে রাখার জন্য একটি অনুকূল রুটিন স্থাপন করার চেষ্টা করছেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ : অরেঞ্জ অর্কিড

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতক/জাতিকারা প্রেম জীবনের দিক থেকে, মাইনর আরকানা কার্ড নাইন অফ সোর্ডস পেয়েছে যা অনুশোচনা, অনুশোচনা এবং চিন্তার ইঙ্গিত দেয়। এটি ইঙ্গিত দেয় যে সম্ভবত আপনার সম্পর্কের মধ্যে লুকানো মিথ্যা বা বিশ্বাসঘাতকতা রয়েছে এবং আপনি আপনার সঙ্গীর সাথে খুব বেশি খুশি নন। আপনি চিন্তিত হতে পারেন যে আপনার সঙ্গী আপনার সাথে প্রতারণা করতে পারে।

আপনি এই সপ্তাহে একটি আকর্ষণীয় অফার পেতে পারেন। নাইট অফ কাপস কার্ড আপনাকে অর্থের দিক থেকে ইঙ্গিত করছে। এর মানে এমনও হতে পারে যে আপনি অতীতে যেকোন বিনিয়োগ করেছেন তা থেকে আপনি প্রচুর মুনাফা পেতে চলেছেন। আপনি যদি আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে এটি আপনার আর্থিক আরও ভালভাবে পরিচালনা করার জন্য নতুন সমাধানগুলি সন্ধান করার জন্য একটি লক্ষণ।

পেজ অফ পেন্টাকলস কার্ড কেরিয়ার রিডিংয়ে পাওয়া নতুন সুযোগ বা অফারগুলি নির্দেশ করে যা আপনার কর্মজীবনে বৃদ্ধি ঘটাবে। আপনি যদি নতুন হন তবে এটি উচ্চ পদে পদোন্নতিরও ইঙ্গিত দেয়। পেইজ অফ পেন্টাকলসের কার্ডটি অদূর ভবিষ্যতে এমন উন্নয়নের ইঙ্গিত দেয় যা আপনার ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

স্বাস্থ্যের কথা বললে, আপনি আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করছেন এবং আপনার শরীরের প্রতি খুব বেশি মনোযোগ দিচ্ছেন না। আপনার চিন্তা এবং স্ট্রেস বড় আকার ধারণ করার বা গুরুতর সমস্যা হওয়ার আগে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: পার্লার প্লাম

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকা আপনার সঙ্গী উচ্চাকাঙ্ক্ষী, ব্যবহারিক এবং অনুগত। তাকে বেশিরভাগই অধ্যয়নশীল হিসাবে দেখা হয় তবে একবার আপনি তাকে ভালভাবে জানতে এবং বুঝতে পারলে তিনি একজন বুদ্ধিমান ব্যক্তি হিসাবেও উপস্থিত হন। তার উচ্চাকাঙ্ক্ষা এবং ফোকাস মানে তিনি তার জীবনে খুব কঠোর পরিশ্রমী। সে তার লক্ষ্যের প্রতি যতটা নিবেদিত ততটাই তার প্রেমিকের প্রতি। যারা অন্য লোকেদের চেয়ে বেশি মিশুক তাদের শান্ত আচরণের কারণে প্রথমে তাদের লক্ষ্য করা কঠিন হতে পারে।

কর্মজীবনে, আপনি পেন্টাকলসের রানীর কার্ড পেয়েছেন। এটি ট্যারোটের সবচেয়ে সমৃদ্ধ কার্ডগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয় এবং এটি বৃদ্ধি এবং প্রাচুর্যের প্রতীক। এটি প্রাচুর্য, সাফল্য, ভাগ্য এবং আর্থিক নিরাপত্তা নির্দেশ করে একটি আর্থিক অশুক কার্ড হিসাবে বিবেচিত হয়। আপনি যদি এই সপ্তাহে কোনও বিনিয়োগ করেন তবে আপনি এতে লাভ পাবেন।

পরবর্তী কার্ডটি হল কাপের রানী যা একটি অনুস্মারক হিসাবে কাজ করতে পারে যে আপনি যা কিছু করছেন তা আপনাকে কেবল মানসিকভাবে নয় আর্থিকভাবে পরিপূর্ণ বোধ করতে সহায়তা করবে। কর্মক্ষেত্রের কথা বলতে গেলে, এই কার্ডটি এমন কাউকে নির্দেশ করে যে আপনার সহকর্মীদের মধ্যে যত্নশীল এবং সহানুভূতিশীল ভূমিকা পালন করে। কখনও কখনও এই কার্ডটিও নির্দেশ করে যে আপনি এই ভূমিকা পালন করছেন।

স্বাস্থ্য রিডিংগুলিতে এইট অফ কাপ কার্ড উপস্থিত হয়েছে যা ইঙ্গিত করে যে কিছু চাপা আবেগ এবং অমীমাংসিত সমস্যাগুলি এই সপ্তাহে আপনার মানসিক স্বাস্থ্যকে সমস্যা করতে পারে। এটি একটি বন্ধুর সাথে কথা বলার এবং আপনার অনুভূতিগুলি ভাগ করার জন্য উপযুক্ত সময় বলে প্রমাণিত হবে।

এই সপ্তাহের ভাগ্যশালী প্লান্ট/গাছ: প্রেয়ের প্লান্ট

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকারা, এই সপ্তাহে আপনি প্রেম পড়ার ক্ষেত্রে পেজ অফ কাপের কার্ড পেয়েছেন, যা একটি অনুকূল কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি কিছু ক্ষেত্রে প্রস্তাব, ইউনিয়ন এবং বিবাহেরও প্রতীক। পেজ অফ কাপের এই কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি আপনার সম্পর্কের প্রেমের শীর্ষে আছেন এবং আগামী সপ্তাহটি সমানভাবে ভালবাসায় পূর্ণ হতে চলেছে।

আর্থিক পাঠে আপনি দ্য জাস্টিসের কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি যদি আপনার জীবনে আর্থিক সুখ পেতে চান তবে আপনার আর্থিক প্রতি শ্রদ্ধাশীল হন। এর অর্থ হল আপনার উৎস এবং সঠিক উপায় সহ আপনার অর্থ উপার্জনের দিকে মনোনিবেশ করা উচিত। এছাড়াও, চিন্তাভাবনা না করে ব্যয় করা ভবিষ্যতে আর্থিক সমস্যার কারণ হতে পারে, তাই সতর্ক থাকুন।

স্ক্রীন অফ পেন্টাক্লস কার্ড ক্যারিয়ার রিডিংয়ে এসেছে, এটিও একটি ভালো কার্ড। এটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি এখন আপনার কর্মজীবনে যেখানে আছেন সেখানে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন তা আপনার কর্মক্ষেত্র, আপনার কর্মজীবনের অর্জন বা এটি আপনি যে অবস্থান অর্জন করেছেন তা নির্দেশ করছে। সামগ্রিকভাবে, আপনি আপনার কর্মজীবনে স্বাচ্ছন্দ্য বোধ করছেন এবং আপনার কাজে লালিত বোধ করছেন। এটা আপনার সুখের জায়গা।

নাইট অফ সোর্ডস কার্ড একটি স্বাস্থ্য পাঠে উপস্থিত হয়েছে যা ইঙ্গিত করে যে আপনি শীঘ্রই পুনরুদ্ধারের একটি পর্যায়ে প্রবেশ করবেন। আপনি সম্ভবত খুব দ্রুত গতিতে জীবন যাপন করছেন এবং ধীরে ধীরে চাপ এবং চিন্তা আপনাকে দখল করতে শুরু করেছে কিন্তু আগামী সপ্তাহ আপনাকে আরও ভাল বোধ করবে। প্রয়োজনে মানুষের কাছে সাহায্য চাইতে পরামর্শ দেওয়া হয়।

এই সপ্তাহের ভাগ্যশালী প্লান্ট/গাছ: বাটার লিলি প্লান্ট

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে সূর্যের কার্ড পেয়েছেন, যা প্রেমের দিক থেকে একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি দেখায় যে আপনি এবং আপনার সঙ্গী একসাথে বসবাস করে খুব সুখী এবং আপনারা উভয়েরই একে অপরের প্রতি অনেক ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে। আপনার পরিবারও একসাথে আছে এবং এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটানোর জন্য প্রচুর সময় পাবেন।

সম্রাজ্ঞী কার্ড শুধুমাত্র বৃদ্ধি এবং অগ্রগতির প্রতিনিধিত্ব করে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার অর্থও বৃদ্ধি পাবে। আপনি অবশ্যই বৃদ্ধি এবং আর্থিক স্থিতিশীলতা অনুভব করবেন যা আগে কখনও হয়নি।

দ্যা কিং অফ পেন্টাকলেস কার্ড একটি কর্মজীবনের পাঠে উপস্থিত হয়েছে যা এই সপ্তাহে আপনার জীবনে বৃদ্ধি এবং শক্তির ইঙ্গিত দেয়। আপনি যেভাবে মজবুত ও শক্তিশালী হবেন, আপনার ক্যারিয়ারও সেভাবেই এগিয়ে যাবে। এই সপ্তাহে আপনার কর্মজীবন বহুগুণে অগ্রসর হতে চলেছে। আপনি উচ্চ পদে উন্নীত হতে পারেন।

স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনি দ্য হারমিট কার্ড পেয়েছেন যা নির্দেশ করে যে আপনি স্বাস্থ্য সচেতন এবং এই সপ্তাহে আপনি ফিট থাকতে এবং আপনার স্বাস্থ্যকে ভাল অবস্থায় বজায় রাখার জন্য সমস্ত ধরণের ব্যবস্থা গ্রহণ করবেন। ভালো কাজ করতে থাকুন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: ব্রোমেলিয়াড প্লান্ট

কন্যা রাশি

প্রেমের ক্ষেত্রে, কন্যা রাশির জাতক/জাতিকারা এই সপ্তাহে মহাযাজকের কার্ড পেয়েছে, যা আপনাকে আপনার সঙ্গীর সাথে কিছু গভীর এবং অর্থপূর্ণ কথোপকথনের ইঙ্গিত দেয়। এই কথোপকথন আপনার ভবিষ্যতের জন্য একটি গভীর ভিত্তি তৈরি করতে এবং আপনার সম্পর্ককে মজবুত করতে সহায়ক প্রমাণিত হবে। অবিবাহিত ব্যক্তিদের জন্য, এটি একটি সম্পর্কের আগে নিজেকে এবং আপনার প্রয়োজনগুলি এবং আরও ভাল চায় প্রতিফলিত করার এবং জানার সময় হবে।

আর্থিক রিডিংগুলিতে পাওয়া হিরোফেন্ট এর কার্ডটি এমন একটি সময় নির্দেশ করে যখন আপনি আর্থিকভাবে একটি আরামদায়ক অবস্থানে থাকবেন তবে এখনও আরও ভাল করার চেষ্টা করবেন। এই কার্ডটি ইঙ্গিত করে যে আপনি অর্থ সঞ্চয় করার ঐতিহ্যগত পদ্ধতিগুলি অনুশীলন করতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করছেন এবং অর্থের সাথে খুব বেশি খেলবেন না।

পেজ অফ ওয়াউন্ডস কার্ড আপনার কর্মজীবনে উপস্থিত হয়েছে, এটি নির্দেশ করে যে আপনি এখনও আপনার কর্মজীবনের প্রাথমিক পর্যায়ে আছেন এবং আপনার কর্মজীবন এবং জীবনকে আরও ভালভাবে জানতে চান। আপনি কর্মক্ষেত্রে যা শিখছেন তাতে আপনি খুশি এবং নতুন জিনিস চেষ্টা করার জন্য উত্তেজিত।

হেলথ রিডিং-এ, দ্য ফুল কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি কিছু স্বতঃস্ফূর্ত ভ্রমণে যেতে পারেন যা আপনার স্বাস্থ্য ভাল রাখবে তবে মনে রাখবেন যে কোনও বিষয়ে আপস করবেন না।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: রবের প্লান্ট

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকারা পড়া প্রেমে, আপনি রায়ের কার্ড পেয়েছেন যা অমীমাংসিত বিচারের বিরুদ্ধে জীবনে সৎ যোগাযোগকে উত্সাহিত করে। তার মানে, এই সপ্তাহে আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলা উচিত। এটি দীর্ঘ দূরত্বের সম্পর্কগুলিতে পুনঃসংযোগের সময়কাল বা এমনকি একটি নতুন সম্পর্কের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজনের প্রতিনিধিত্ব করে। সম্পর্কের বিষয়ে কোনো সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়ার আগে আপনার সীমাবদ্ধতাগুলি বিবেচনা করা উচিত।

আর্থিক পাঠে, নাইট অফ ওয়াউন্ডস-এর কার্ডটি উপস্থিত হয়েছে যা ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনার আর্থিক দিকটি দুর্দান্ত হবে, আর্থিক স্থিতিশীলতা আপনার জীবনে থাকবে তবে আপনাকে আপনার সঞ্চয়ের যত্ন নেওয়া দরকার। নিশ্চিত করুন যে আপনি অপ্রয়োজনীয় ব্যয় করবেন না এবং আপনার অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন।

ক্যারিয়ার রিডিংয়ে, সিক্স অফ সোর্ডস-এর কার্ডটি উপস্থিত হয়েছে যা ইঙ্গিত দেয় যে আপনার ক্যারিয়ারে আপনার খারাপ অভিজ্ঞতা থাকতে পারে বা আপনি আপনার ক্যারিয়ারে পিছিয়ে গেছেন তবে এখন আপনি একটি ভাল ভবিষ্যতের দিকে যাচ্ছেন। আপনাকে আপনার কমফোর্ট জোন ছেড়ে যেতে হতে পারে তবে এটি অবশ্যই আপনার ক্যারিয়ারে ইতিবাচক প্রভাব ফেলবে।

হেলথ রিডিংয়ে, সিক্স অফ কাপের কার্ডটি ইঙ্গিত করছে যে আপনি যদি খারাপ স্বাস্থ্যে থাকেন তবে আপনি আপনার পরিবারের ভালবাসা এবং যত্ন নিয়ে পুনরুদ্ধার করতে পারেন। তাদের কাছাকাছি থাকুন এবং তাদের সাথে যোগাযোগ রাখুন।

এই সপ্তাহের ভাগ্যশালী প্লান্ট/গাছ: মনস্ট্যার প্লান্ট

বৃশ্চিক রাশি

প্রেমের ক্ষেত্রে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা দ্য লাভার্স কার্ড পেয়েছেন, যা একটি দুর্দান্ত কার্ড হিসাবে বিবেচিত হয়। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে খোলা যোগাযোগ প্রতিফলিত করে। এটি একটি সোলমেট কার্ড এবং এটি ইঙ্গিত দেয় যে আপনারা উভয়েই আপনার সম্পর্কের ক্ষেত্রে খুশি এবং সন্তুষ্ট। আপনার যদি কোন ভুল বোঝাবুঝি থাকে তবে এই সময় অবশ্যই তা দূর করা হবে।

নাইট অফ কাপের কার্ডটি ইঙ্গিত করছে যে আপনি বর্তমানে আপনার আর্থিক স্থিতিশীলতার সাথে সন্তুষ্ট। এটি আরও দেখায় যে আপনি ঐতিহ্যগত প্রতিষ্ঠানগুলিতে আপনার অর্থ নিরাপদ রাখতে পছন্দ করেন এবং কোনও জালিয়াতি বা শর্টকাট ছাড়াই পরিষ্কার এবং সঠিক পদ্ধতি ব্যবহার করে অর্থ উপার্জন করতে পছন্দ করেন। আপনি অর্থকে সম্মান করেছেন এবং আপনার সময় দিয়ে এটিকে মূল্য দিতে শিখেছেন।

কিং অফ সোর্ডস কার্ড এমন একজন ব্যক্তিকে নির্দেশ করে যিনি আপনার কাজের জায়গায় একটি শক্তিশালী প্রভাবশালী অবস্থানে আছেন। যদিও এই ধরনের একজন ব্যক্তি খারাপ হতে পারে কিন্তু শেষ পর্যন্ত তিনি আপনাকে আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে এবং আপনার কর্মজীবনে শ্রেষ্ঠত্ব অর্জন করতে সাহায্য করতে চলেছেন।

টু অফ কাপের কার্ডটি সামগ্রিকভাবে ভাল স্বাস্থ্যের ইঙ্গিত দিচ্ছে। আপনি সক্রিয় এবং সতেজ বোধ করবেন এবং আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে আপনি এটি থেকে সেরে উঠতে চলেছেন এবং শীঘ্রই ভাল বোধ করবেন। আপনি সক্রিয় এবং আউট এবং প্রায় কিছু সময়ের মধ্যে হবে।

এই সপ্তাহের ভাগ্যশালী প্লান্ট/গাছ: স্নেক প্লান্ট

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকারা, এই সপ্তাহে আপনি টেন অফ কাপের কার্ড পেয়েছেন যা ইঙ্গিত দিচ্ছে যে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে দেখা করতে পারেন। এই কার্ডটি রোমান্টিক সম্পর্কের বাইরে যে কোনও সম্পর্কের মধ্যে উপলব্ধি এবং শান্তির বিনিময়ের দিকেও নির্দেশ করে। টেন অফ কাপ দুটি মানুষের মধ্যে প্রেমের প্রতিনিধিত্ব করে, তারা বন্ধু, পরিবারের সদস্য বা রোমান্টিক অংশীদার হোক না কেন।

ফাইভ অফ পেন্টাকলস-এর কার্ডটি আর্থিক রিডিংগুলিতে উপস্থিত হয়েছে যা সমস্যার ইঙ্গিত দিচ্ছে কারণ এটি আপনাকে আর্থিক সংকট বা দেউলিয়াত্বের মুখোমুখি হতে হতে পারে। এটাই ইঙ্গিত দিচ্ছে যে এমন পরিস্থিতিতে, এবার থেকে সঞ্চয় করা শুরু করুন এবং খুব সাবধানে আপনার আর্থিক পরিকল্পনা করুন।

দ্য নাইট অফ সোর্ডস কার্ড ক্যারিয়ার রিডিংয়ে উপস্থিত হয়েছে, যা দেখায় যে আপনি দুর্দান্ত গতি এবং তত্পরতার সাথে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। এমনকি আপনি যা চান তা পেতে স্বার্থপর আচরণ করতে পারেন। নিশ্চিত করুন যে আপনি বুদ্ধিমত্তার সাথে জিনিসগুলি করেন এবং আরামদায়কভাবে জীবনে এগিয়ে যান এবং আপনার কাজ এবং এর ফলাফলগুলি স্পষ্টভাবে দেখতে পারেন।

কুইন অফ পেন্টাকলস কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হবে, তাই আপনি অবশ্যই স্বস্তি পেতে চলেছেন। আপনার স্বাস্থ্যের উপর কাজ চালিয়ে যাওয়া এবং এটিকে দুর্দান্ত আকারে রাখা নিশ্চিত করুন। তবে সময়ে সময়ে ছোটখাটো সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: আলোকশিয়া

শনি সাড়ে সতী - রাশিদের উপর প্রভাব এবং উপায়

মকর রাশি

প্রেমের পাঠে আপনি টেম্পারেন্সের কার্ড পেয়েছেন যা সহনশীলতা, ভারসাম্য, সহানুভূতি এবং রোমান্টিক সম্পর্কের মধ্যবর্তী পথ গ্রহণের ইঙ্গিত দেয়। যদিও, এই কার্ডটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য সতর্কতার কার্ড হিসাবেও কাজ করে এবং তার আবেগের উপর কাজ করা এবং মানসিক সীমানা অতিক্রম না করার জন্য তাকে অনুরোধ করে।

থ্রি অফ কাপের কার্ডটি আপনার সকলের জন্য একটি আরামদায়ক আর্থিক পরিস্থিতি নির্দেশ করছে। এর অর্থ এই নয় যে অর্থ প্রচুর হবে তবে আপনার আয় সামঞ্জস্যপূর্ণ হবে এবং আপনি এই সপ্তাহে আর্থিকভাবে নিরাপদ বোধ করবেন।

প্রায় সবসময় নতুন কিছুর সূচনা করে তাই ক্যারিয়ারে এসি অফ স্বর্ড্স কার্ড পড়া ইঙ্গিত দিচ্ছে যে নতুন সুযোগ বা নতুন ভূমিকা আপনার পথে আসতে চলেছে। এই সপ্তাহে আপনার কর্মজীবন একটি নতুন পথ নিয়ে যাবে এবং অবশ্যই আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে।

ফাইভ অফ কাপের কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি চিন্তাতে ভুগছেন এবং সরাসরি ভয় বা স্ব-বার্তা এবং নেতিবাচক চিন্তা আপনার পক্ষে ভাল কাজ করা কঠিন করে তুলতে পারে। নেতিবাচকতা থেকে দূরে থাকতে, কাছের কারো সাথে কথা বলুন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: লাকী বাম্বু

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকারা তাদের প্রেমের পাঠে স্টার কার্ড পেয়েছেন যা ইঙ্গিত করে যে এই সপ্তাহে আপনার ভালবাসাকে সম্পূর্ণ হৃদয় এবং খোলা বাহু দিয়ে স্বাগত জানানো উচিত। আপনি উপলব্ধি করার চেয়ে আপনার আরও বেশি সম্ভাবনা রয়েছে বা আপনি উপলব্ধি করার চেয়ে বেশি সক্ষম। এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য দুর্দান্ত হতে চলেছে।

টেন অফ পেন্টাকলস-এর কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার আর্থিক ভবিষ্যত প্রতিষ্ঠার পরিকল্পনা করবেন। আপনি আপনার অবসর পরিকল্পনা একসাথে রাখতে পারেন। আপনি আপনার সঞ্চয় বাড়াতে পারেন বা ব্যবসা সেট আপ করার জন্য সঞ্চয় করতে পারেন। এটি পরিবারের কাছ থেকে বা তার মাধ্যমে অর্থ আসছে তাও নির্দেশ করছে।

রথ ক্যারিয়ার রিডিং একটি অনুকূল কার্ড. আপনার কর্মজীবন এই সপ্তাহে গতি পাবে। এই কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি ব্যবসা করছেন বা চাকুরী করছেন, আপনার কর্মজীবনে উন্নতির একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এটা সম্ভব যে আপনার জীবনে ভাল সুযোগ আসবে। বিদেশ ভ্রমণও সম্ভব। সব মিলিয়ে আগামী কয়েকটা দিন খুব সুন্দর হতে চলেছে।

হেলথ রিডিং-এ থ্রি অফ ওয়াউন্ডস-এর কার্ড পাওয়া গেছে যাকে একটি বিস্ময়কর কার্ড বলে মনে করা হয় কারণ এটি শুধুমাত্র সারা সপ্তাহের সুস্বাস্থ্যের কথা বলে না, ভবিষ্যতেও আপনার স্বাস্থ্য ভালো থাকবে বলে ইঙ্গিত দেয়। আপনি যদি কোনো অসুস্থতা বা আঘাত থেকে পুনরুদ্ধার করে থাকেন, তাহলে আপনি শীঘ্রই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: মানি প্লান্ট

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য একটি প্রেমের পাঠে, আপনি নাইট অফ পেন্টাকলসের কার্ড পেয়েছেন যা একটি সম্পর্ককে নির্দেশ করে যা গভীর এবং নির্ভরযোগ্য কিন্তু খুব বেশি রোমান্টিক নয় এবং স্ফুলিঙ্গে পূর্ণ। আপনি যদি আপনার প্রেম জীবনে প্রতিশ্রুতি, স্থিতিশীলতা এবং নিরাপত্তা খুঁজছেন তবে এই কার্ডটি অবশ্যই অনুকূল ইঙ্গিত দিচ্ছে। এটি এমন একটি অংশীদারিত্বেরও ইঙ্গিত দিচ্ছে যা আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলির দিকে একসাথে কাজ করতে উভয়কেই দেখতে পাবে।

ফোর অফ ওয়াউন্ডস কার্ড একজন ব্যক্তির পরিপক্কতার পাশাপাশি তার বিকাশকে নির্দেশ করে। আর্থিক রিডিংয়ে, এই কার্ডটি ইঙ্গিত করছে যে আপনাকে আর্থিক স্বাচ্ছন্দ্যের অবস্থায় পৌঁছানোর জন্য একটি দীর্ঘ, কঠিন এবং কঠিন যুদ্ধ করতে হবে, তবেই আপনি আপনার জীবনে আর্থিক স্থিতিশীলতা এবং আর্থিক নিরাপত্তা অর্জন করতে সক্ষম হবেন। আপনি এবার আর্থিকভাবে সুরক্ষিত থাকার মূল্য জানতে এবং বুঝতে পেরেছেন।।

কেরিয়ার রিডিংয়ে সেভেন অফ পেন্টাকলস-এর কার্ডটি এই সপ্তাহে আপনার পথে পদোন্নতি এবং বৃদ্ধির ইঙ্গিত দেয়। এই কার্ডটি দেখায় যে আপনি ব্যবসার মালিক বা সেখানে কর্মরত একজন কর্মচারী হোক না কেন আপনি আপনার প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আপনার বস এবং সহকর্মীরা আপনার প্রশংসা করবে এবং প্রশংসা করবে।

সেভেন অফ কাপ কার্ডটি হেলথ রিডিং এ এসেছে যা ইঙ্গিত দিচ্ছে যে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে অনেক উত্থান-পতনের পরে, আপনি এবার অবশেষে আপনার রোগ এবং অন্যান্য স্বাস্থ্য সমস্যাগুলি থেকে পুনরুদ্ধার করার সুযোগ পাবেন যা এখন পর্যন্ত আপনাকে বিরক্ত করছিল। কিন্তু আপনি এখনও পুনরুদ্ধারের পথে আছেন। এই সপ্তাহটি নিরাময়ের সপ্তাহ হিসাবে প্রমাণিত হবে।

এই সপ্তাহের জন্য ভাগ্যশালী প্লান্ট/গাছ: স্পাইডার প্লান্ট

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer