ট্যার সাপ্তাহিক রাশিফল

Author: Pallabi Pal | Updated Wed, 22 May, 2024 6:50 PM

ট্যার সাপ্তাহিক রাশিফল 02 জুন থেকে 08 জুন 2024ট্যার কার্ড একটি প্রাচীন শিল্প যা ভবিষ্যতের পূর্বাভাস দিতে ব্যবহৃত হয়। এটি প্রাচীন কাল থেকেই ট্যার কার্ড পাঠক এবং রহস্যবাদীরা অন্তর্দৃষ্টি অর্জন করতে এবং একটি বিষয়ের গভীরে প্রবেশ করতে ব্যবহার করে আসছে। যদি একজন ব্যক্তি তার মনের মধ্যে উদ্ভূত প্রশ্নের উত্তর খুঁজতে পরম বিশ্বাস এবং বিশ্বাস নিয়ে আসেন, তাহলে ট্যারোট কার্ডের জগত আপনাকে অবাক করে দিতে পারে। অনেক লোক বিশ্বাস করে যে ট্যারোট একটি বিনোদনের সরঞ্জাম এবং এটিকে বেশিরভাগ বিনোদন হিসাবে দেখে।


সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

2024 সালের চতুর্থ মাস এপ্রিলের এই সপ্তাহে অর্থাৎ 02 জুন থেকে 08 জুন 2024 পর্যন্ত ট্যারোট সাপ্তাহিক রাশিফল ​​নিজের সাথে কী নিয়ে আসবে? এটা জানার আগে আমরা ট্যার কার্ডের কথা বলব। আসুন আমরা আপনাকে বলি যে 1400 বছর আগে ট্যারর উদ্ভব হয়েছিল এবং এর প্রথম বর্ণনা পাওয়া যায় ইতালিতে। প্রাথমিকভাবে, রাজকীয় বাড়ির পার্টিতে তাসের আকারে ট্যারোট খেলা হত। যদিও, ট্যার কার্ডের প্রকৃত ব্যবহার 16 শতকে ইউরোপের কিছু লোকের দ্বারা শুরু হয়েছিল যখন তারা শিখেছিল এবং বুঝতে পেরেছিল কিভাবে 78টি কার্ডের সাহায্যে ভবিষ্যত জানা যায়, সেই সময় থেকে এর গুরুত্ব বহুগুণ বেড়ে যায়। মধ্যযুগে, ট্যারোট জাদুবিদ্যার সাথে যুক্ত হতে শুরু করে এবং ফলস্বরূপ সাধারণ মানুষ ভবিষ্যতের ভবিষ্যবাণী করার এই বিজ্ঞান থেকে নিজেদের দূরে রাখাই ভালো বলে মনে করেছিল।

কিন্তু ট্যার কার্ডের যাত্রা এখানেই থেমে থাকেনি এবং কয়েক দশক আগে এটি খ্যাতি ফিরে পেয়েছিল যখন এটি একটি ভবিষ্যৎ বলার বিজ্ঞান হিসাবে বিশ্বের সামনে স্বীকৃত হয়েছিল। ট্যার কে ভারত সহ সারা বিশ্বে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী বিজ্ঞান হিসাবে বিবেচনা করা হয় এবং অবশেষে ট্যারোট কার্ডটি তার প্রাপ্য সম্মান পেতে সফল হয়েছে। তাহলে আসুন এবার এই সাপ্তাহিক রাশিফলটি শুরু করি এবং জেনে নেওয়া যাক এপ্রিলের শেষ সপ্তাহটি অর্থাৎ 02 জুন থেকে 08 জুন 2024 পর্যন্ত 12টি রাশির জন্য কেমন হতে পারে?

এটাও পড়ুন: ট্যার কার্ড ভবিষ্য়বাণী 2024

ট্যার সাপ্তাহিক রাশিফল 02 জুন থেকে 08 জুন 2024: রাশি অনুসারে ভবিষ্য়বাণী

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য, এই সময়টি তাদের সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা এবং সাফল্যের সময় হবে। আপনারা উভয়ই আপনার সম্পর্কের মধ্যে যে চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছেন তা কাটিয়ে উঠতে আপনাকে আপনার সঙ্গীর সাথে সততার সাথে এবং খোলামেলাভাবে যোগাযোগ করতে হবে। এটি একটি কঠিন সময় হতে পারে তবে আপনি যদি সমস্যাগুলি সাবধানে পরিচালনা করেন তবে আপনি এটি কাটিয়ে উঠতে পারেন। অবিবাহিত ব্যক্তিদের সম্পর্কের মধ্যে যাওয়ার আগে সম্পূর্ণভাবে আত্মদর্শন করতে হবে।

আর্থিক রিডিংয়ে, থ্রি অফ ওয়ান্ডস (বিপরীত) নির্দেশ করে যে এই সময়ের মধ্যে আপনার আর্থিক জীবনে স্থিতিশীলতা অর্জন করা কঠিন হতে পারে। অর্থের ঘাটতি এবং আর্থিক লক্ষ্যে পৌঁছাতে বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে আপনার আর্থিক জীবনে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করার এবং নিয়মিতভাবে আপনার আর্থিক দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্মজীবনের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে সেক্স অফ কাপস (বিপরীত) কার্ড পেয়েছেন, যা নির্দেশ করে যে এই সময়ের মধ্যে আপনি কর্মক্ষেত্রে শক্তির অভাব অনুভব করতে পারেন। আপনি আপনার বর্তমান কোম্পানি ত্যাগ করতে পারেন এবং আপনার কর্মজীবনের জন্য একটি নতুন বিকল্প অনুসন্ধান করতে পারেন। এমন সম্ভাবনা রয়েছে যে এই সময় আপনি চাকরি পরিবর্তনের বিষয়ে গুরুতর হতে পারেন বা আপনার কর্মজীবন সম্পর্কে চিন্তা করতে পারেন।

স্বাস্থ্যের বিষয়ে, জাস্টিস কার্ডটি নির্দেশ করে যে এই সময়কালে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন, অতিরিক্ত কিছু করবেন না, অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

ভাগ্যশালী ফুল: ড্রাগন ফুল

বৃষভ রাশি

প্রেম জীবনে, আপনি জুনের প্রথম সপ্তাহে থ্রি অফ পেন্টাকলস কার্ড পেয়েছেন, যা ইঙ্গিত দেয় যে এই সময় আপনি আপনার সঙ্গীর সাথে নতুন প্রকল্পে একসাথে কাজ করবেন এবং ভবিষ্যতের জন্য একসাথে পরিকল্পনা করবেন, যা আপনাদের উভয়কেই সাহায্য করবে। আপনাদের মধ্যে আস্থা আরও গভীর হবে। আপনি এই সময় পুরোপুরি উপভোগ করবেন। সামগ্রিকভাবে, আপনারা একে অপরকে পুরোপুরি সমর্থন করবেন। আপনি যদি অবিবাহিত হন, আপনি কর্মক্ষেত্রে বা অন্য কোথাও বিশেষ কারো সাথে দেখা করতে পারেন।

আপনি একটি আর্থিক রিডিংয়ে টু অফ সোর্ডস কার্ড পেয়েছেন এবং ফলস্বরূপ, এই সময় আপনাকে এমন সিদ্ধান্ত নিতে হতে পারে যা আপনার পক্ষে সঠিক নাও হতে পারে। এ ছাড়া কারো কাছ থেকে সমর্থন বা সমর্থন নাও পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি বর্তমানে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন তা উপেক্ষা করবেন না এবং এটি নিয়ে কাজ করুন।

কর্মজীবনে, বৃষভ রাশির জাতক জাতিকারা আটটি পেন্টাকলস কার্ড পেয়েছেন, যা বলে যে এই সপ্তাহে আপনার পুরো মনোযোগ আপনার ক্যারিয়ার এবং আপনার কাজের দিকে থাকবে। এই কার্ড ইতিবাচক সংকেত দিচ্ছে। এই সময় আপনি নতুন অর্জন এবং সাফল্যের জন্য ক্যারিয়ার পরিবর্তন করার কথা বিবেচনা করতে পারেন এবং দ্রুত এগিয়ে যেতে পারেন।

স্বাস্থ্য পাঠে, নাইন অফ সোর্ডস বলছে যে এই সপ্তাহে আপনার শরীরের বিভিন্ন অংশে কিছু ব্যথা এবং অন্যান্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে বা আপনি কিছু আঘাতের শিকার হতে পারেন, যা আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। এমন পরিস্থিতিতে নিজের প্রতি সর্বোচ্চ মনোযোগ দিন।

ভাগ্যশালী ফুল: সাদা লিলি

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মিথুন রাশি

প্রেমের ক্ষেত্রে মুন কার্ড আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। এই সময়ে আপনি অস্থির হয়ে উঠতে পারেন এবং বিভ্রান্তি দেখা দিতে পারে। যোগাযোগের অভাবে ভুল বোঝাবুঝি হতে পারে। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনাকে আপনার সম্পর্কের প্রতি আরও মনোযোগ দিতে হবে এবং এটি যত্ন সহকারে বজায় রাখতে হবে।

আর্থিক জীবনে, ম্যাজিশিয়ান কার্ড ইঙ্গিত দিচ্ছে যে আপনি নতুন সুযোগ পেতে পারেন। তবে, আপনাকে আর্থিক জীবনে পরিকল্পনা করতে হতে পারে। এই কার্ডটি আপনাকে আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করতে উৎসাহিত করতে পারে যে কোনো আর্থিক সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে।

কর্মজীবনের জন্য, এস অফ ওয়ান্ডস কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সময় কর্মক্ষেত্রে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। যাইহোক, আপনি আপনার কাজ মানুষের মধ্যে বিতরণ করে আপনার লক্ষ্যে ফোকাস করতে সফল হতে পারেন। এই সময়ের মধ্যে আপনার কাজের জন্য আপনি প্রশংসা পেতে পারেন এবং পুরস্কৃত হতে পারেন। এই সপ্তাহে আপনার জন্য নতুন সুযোগও আসতে পারে।

স্বাস্থ্য রিডিংয়ে এস অফ ক্যাপ্স একটি চমৎকার কার্ড। এটি একটি চিহ্ন যে আপনি আগের অসুস্থতা থেকে পুনরুদ্ধার করছেন। আপনি যদি কোনও মানসিক চাপের মধ্য দিয়ে যাচ্ছেন, এবার তারা নিজেরাই সেরে উঠবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন।

ভাগ্যশালী ফুল: অর্কিড

কর্কট রাশি

সিক্স অফ ওয়ান্ডস প্রেম জীবনের জন্য একটি দুর্দান্ত কার্ড বলে মনে হচ্ছে, যা ইঙ্গিত করে যে এই সময় আপনাদের দুজনের মধ্যে আরও ভাল সাদৃশ্য থাকবে। আপনি এবং আপনার সঙ্গী একসাথে কাজ করছেন এবং একে অপরের লক্ষ্য সমর্থন করছেন। একে অপরের সাথে বিজয় উদযাপন করতে দেখা যাবে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিয়ে বা বাগদান করতে পারেন।

আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি সান কার্ড পেয়েছেন, যা আপনাকে বলে যে আপনি এই সময় সাফল্য পাবেন। আপনি আর্থিক জীবনে বিনিয়োগ এবং সমৃদ্ধি অর্জন করতে সক্ষম হবেন। যেমন, আপনার বর্তমান পরিস্থিতির জন্য আর্থিকভাবে নিরাপদ এবং কৃতজ্ঞ বোধ করা উচিত। এই সময়টি আপনার অর্থ সংক্রান্ত বিষয়গুলির জন্য একটি ভাল সময়।

যখন ক্যারিয়ার এবং পেশাদার প্রচেষ্টার কথা আসে, তখন পেন্টাকলসের টেক্কা আপনাকে বৃদ্ধি এবং সাফল্যের নতুন সুযোগ নির্দেশ করে। এই কার্ডটি একটি পদোন্নতি, একটি নতুন চাকরির প্রস্তাব, বা আপনার নিজের ব্যবসা শুরু করার সুযোগ নির্দেশ করতে পারে।

স্বাস্থ্যের ক্ষেত্রে দ্য কুইন অফ পেন্টাকলস কার্ড চমৎকার স্বাস্থ্যের প্রতিনিধিত্ব করে যা স্বাস্থ্যকর খাওয়া, ঘন ঘন ব্যায়াম এবং প্রচুর অবসর এবং বিশ্রাম থেকে আসে।

ভাগ্যশালী ফুল: ডেজি

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

সিংহ রাশি

নাইট অফ পেন্টাকলস প্রেম জীবনের জন্য একটি ভাল কার্ড বলে মনে হচ্ছে। আপনার সম্পর্ক চমৎকার হবে এবং আপনি আরও ভাল বোঝাপড়া দেখতে পাবেন। আপনি অন্যদের জন্য একটি উদাহরণ হিসাবে আবির্ভূত হবে। আপনি আপনার সঙ্গীর প্রতি বাধ্য ও অনুগত থাকবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি আপনার স্বপ্নের মানুষটির সাথে দেখা করতে পারেন।

আর্থিক রিডিংয়ে এইট অফ পেন্টাকলস কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি যদি আর্থিক লড়াইয়ের মধ্য দিয়ে যাচ্ছেন তবে শীঘ্রই আপনি সেগুলি থেকে মুক্ত হবেন। এই সময় আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতিতে পুরোপুরি মনোনিবেশ করবেন এবং আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনি শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনি শীঘ্রই একটি বোনাস বা বেতন বৃদ্ধি পেতে পারেন।

কর্মজীবন সম্পর্কে, তলোয়ার আটটি ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনি আপনার বর্তমান পরিস্থিতিতে আটকা পড়ে বা সীমাবদ্ধ বোধ করতে পারেন। আপনি একটি ধাক্কায় আটকে যেতে পারেন এবং মনে করতে পারেন যে আপনার বিকল্পগুলি সীমিত এবং আপনার কাছে কোনও উপায় নেই। তবে আপনি চেষ্টা করলে এই সপ্তাহে এই কাজগুলো এড়িয়ে যেতে পারেন। আপনাকে শুধু নিজের উপর বিশ্বাস রাখতে হবে।

স্বাস্থ্য পাঠে পেন্টাকলসের চারটি শারীরিকভাবে সুস্থ থাকার ইঙ্গিত দেয় তবে মানসিকভাবে আপনি নেতিবাচক চিন্তাভাবনা এবং প্রচুর মানসিক আঘাতে ভুগতে পারেন যা আপনার মানসিক স্বাস্থ্যকে সম্পূর্ণভাবে প্রভাবিত করতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার খোলামেলা কথা বলা উচিত এবং একজন পেশাদারের সাহায্য নেওয়া উচিত।

ভাগ্যশালী ফুল: সূর্যমুখীর ফুল

কন্যা রাশি

কন্যা রাশির প্রেম জীবন সম্পর্কে কথা বলা, দশটি জাদুদণ্ড কার্ডটি ইঙ্গিত করছে যে আপনাদের উভয়েরই আপনাদের সম্পর্ক থেকে বিরতি নেওয়া উচিত। আপনার সম্পর্কের হারানো স্ফুলিঙ্গ ফিরিয়ে আনতে আপনাকে আপনার দায়িত্ব থেকে কিছুটা সময় বের করতে হবে এবং একসাথে সময় কাটাতে হবে। যারা অবিবাহিত তারা এই সময় অনুভব করতে পারে যে একটি সম্পর্কে থাকা একটি বোঝা এবং আপনি এখনই এতে প্রবেশ করতে চান না।

ফোর অফ ওয়ান্ডস (বিপরীত) কর্মসংস্থানের ক্ষতি, একটি অলস কোম্পানির বন্ধ, বা এমনকি দেউলিয়া হওয়ার প্রতিনিধিত্ব করতে পারে। এই কার্ডটি ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার অসতর্ক আচরণের কারণে ভাল এবং গুরুত্বপূর্ণ সুযোগগুলি হারাতে পারেন। এমতাবস্থায় এই সময়টিকে আপনার জন্য অনুকূল বলা যাবে না।

কেরিয়ারের দ্যা ডেভিল কার্ডটি দেখায় যে আপনার ক্যারিয়ার মোটেও অগ্রসর হচ্ছে না এবং আপনি এক জায়গায় আটকে বোধ করতে পারেন। আপনি এমনকি চেষ্টা করতে বা কাজের উন্নতি করতে ইচ্ছুক নাও হতে পারেন কারণ আপনি সম্পূর্ণ হতাশ বোধ করতে পারেন। আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যের দিকে কাজ করার বা এমনকি একটি লক্ষ্য সেট করার জন্য উৎসাহ হারাতে পারেন।

স্বাস্থ্য পাঠে দ্য সেভেন অফ সোর্ডস (বিপরীত) একটি লক্ষণ যে আপনার স্বাস্থ্য ধীরে ধীরে ট্র্যাকে ফিরে আসছে। আপনি কোন দুর্ঘটনা বা দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। এই সপ্তাহটি আপনার জন্য সুস্বাস্থ্য নিয়ে আসবে।

ভাগ্যশালী ফুল: পেটুনিয়া

সারা বিশ্বে বিদ্যান ট্যার রিডারদের করুন কল/চ্যাট আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

তুলা রাশি

থ্রি অফ সোর্ডস (বিপরীত) নির্দেশ করে যে আপনার সম্প্রতি ব্রেকআপ হয়েছে এবং এবার ধীরে ধীরে এই কঠিন সময় থেকে বেরিয়ে আসছেন। আপনি জীবনের উজ্জ্বল দিকটি দেখতে শুরু করছেন এবং একটি ইতিবাচক দিকে যাচ্ছেন। আপনি একটি শিক্ষা গ্রহণ করে জীবনকে আপনার মতো করে বাঁচতে নিজেকে মজবুত করছেন।

আর্থিক জীবনের জন্য কুইন অফ পেন্টাকলস কার্ড আর্থিক স্বাধীনতা এবং প্রাচুর্যের দিকে নির্দেশ করছে। আপনি নিজেকে আর্থিকভাবে সুরক্ষিত করার জন্য কাজ করছেন এবং আপনি অবশ্যই এতে সফলতা পাবেন। এটি একটি মজবুত কার্ড যা প্রাচুর্য, সাফল্য এবং সমৃদ্ধির প্রতিনিধিত্ব করে এবং আপনি এই সপ্তাহে আর্থিক সম্পর্কে সম্পূর্ণরূপে আশ্বস্ত হতে পারেন কারণ আপনি আপনার বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন।

আপনি যদি বিদেশে কাজ করেন তবে থ্রি অফ ওয়ান্ডস ক্যারিয়ারের সাফল্য নির্দেশ করে। এই কার্ডটি নির্দেশ করছে যে আপনি এই সপ্তাহে নতুন চাকরির বিকল্পগুলি বিবেচনা করতে পারেন। এটি এমন একটি সময় যখন অনেক নতুন সুযোগ আপনার পথে আসবে।

সিক্স অফ কাপ পুরানো বন্ধুদের সাথে দেখা করে এবং তাদের সাথে হৃদয় থেকে হৃদয় কথোপকথনের মাধ্যমে মানসিক বোঝা থেকে মুক্তির ইঙ্গিত দেয়। এছাড়াও, এটি ইঙ্গিত দিচ্ছে যে আপনি যদি অসুস্থ হন তবে আপনি আপনার পরিবার এবং বন্ধুদের ভালবাসায় আবার সুস্থ হয়ে উঠবেন।

ভাগ্যশালী ফুল: পেন্সি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য, এই সপ্তাহটি আপনার ইচ্ছা পূরণের পাশাপাশি মানসিক স্থিতিশীলতা প্রদান করবে। যদিও, এই ব্যক্তিদের সম্পর্কের ভবিষ্যত নির্ভর করতে পারে আপনি আপনার সঙ্গীর সাথে কতটা মানসিকভাবে স্বাচ্ছন্দ্য এবং তিনি কতটা বিশ্বস্ত তার উপর।

দ্য নাইট অফ ওয়ান্ডস বলে যে আর্থিক জীবনে আপনি শীঘ্রই একটি ভাল পরিমাণ অর্থ পাবেন যা আপনাকে সুখে পূর্ণ করবে। এই কার্ডটি বলছে যে এই সময়টি ভ্রমণে যাওয়ার জন্য অনুকূল হবে এবং আপনি ভ্রমণের সময় নিজের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন।

কাপের রাজা আপনার ক্যারিয়ারের জন্য একটি দুর্দান্ত কার্ড বলা হবে কারণ এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে অগ্রগতির অনেক সুযোগ পাবেন। অফিসের একজন প্রবীণ আপনাকে সাহায্য বা গাইড করতে পারেন। এছাড়াও, আপনি চাকরিতে চলমান কোনও বিবাদ বা বিষয় পরিচালনা করতে আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করবেন।

কিং অফ ওয়ার্ডস ভবিষ্যবাণী করছেন যে এই সময় আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি ফিট বোধ করবেন। যদিও, এই কার্ডটি এখনও আপনাকে একটি সুস্থ জীবন অর্জনের জন্য নিয়মিত রুটিন অনুসরণ করতে অনুপ্রাণিত করবে।

ভাগ্যশালী ফুল: স্ক্রীন অফ ফরেস্টেস

ধনু রাশি

পেজ অফ সোর্ডস কার্ড ইঙ্গিত দিচ্ছে যে আপনি এই সময়ে শক্তিতে পূর্ণ বোধ করবেন। এই সপ্তাহে আপনি একটি মজার মেজাজে থাকবেন, মজা করবেন এবং গুরুতর সম্পর্কের পরিবর্তে নতুন বন্ধু তৈরি করবেন।

আর্থিক রিডিংয়ে সংযম একটি ভাল লক্ষণ এবং ইঙ্গিত দেয় যে আপনি এই সপ্তাহে আর্থিকভাবে স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং একটি শিথিল সপ্তাহ কাটবে। আপনার ফোকাস আরও বেশি করে অর্থ উপার্জনের দিকে থাকবে এবং আপনি সহজেই তা করতে সক্ষম হবেন। আপনি বিনিয়োগ করবেন, যা আপনাকে ভাল রিটার্ন দেবে।

কেরিয়ার রিডিংয়ে রাশি ইঙ্গিত দেয় যে আপনি এই সপ্তাহে দ্রুত অগ্রগতির দিকে এগিয়ে যাবেন। আপনি যদি আপনার ক্যারিয়ারে ভাল পারফর্ম না করে থাকেন, তবে এই সময়টি আপনাকে আপনার যোগ্যতা প্রমাণ করার এবং আপনার প্রাপ্যটি পাওয়ার সঠিক সুযোগ দেবে। এটি একটি কার্ড যা এগিয়ে যেতে সাহায্য করবে।

দ্য হ্যাংড ম্যান ইঙ্গিত দেয় যে এই সময় আপনার সুস্বাস্থ্য অর্জনের জন্য বাইরে যাওয়া উচিত এবং বন্ধু এবং প্রিয়জনের সাথে সময় কাটানো উচিত। বাইরে বের হতে এবং মানুষের সাথে দেখা করার জন্য আপনাকে নিজেকে অনুপ্রাণিত করতে হবে।

ভাগ্যশালী ফুল: গাঁদা

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মকর রাশি

ফোর অফ কাপ বলে দিচ্ছে যে মকর রাশির জাতক জাতিকারা এখনও তাদের আগের সম্পর্কের প্রতি অনুরাগী এবং আপনি সেই সম্পর্ক ভেঙে যাওয়ার দুঃখ থেকে বেরিয়ে আসতে পারেননি। আপনি অনুভব করতে পারেন যে আপনার কাছে অনেক কিছু আছে এবং আপনি তা নিয়ে খুশি হতে চান। আপনি আরও একটি সম্পর্কে পেতে বিবেচনা করা উচিত.

মকর রাশির জাতক/জাতিকাদের আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, সম্রাট কার্ড ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহে আপনি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবেন এবং আপনি এটি ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবেন। আর্থিকভাবে শক্তিশালী হওয়া আপনার মধ্যে অহংকার তৈরি করতে পারে এবং এই সপ্তাহে আপনার সাথে এটি ঘটতে পারে। এই সময়ের মধ্যে, আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে যৌক্তিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে এবং অকেজো জিনিসগুলিতে অর্থ ব্যয় করা এড়াতে হবে।

আপনার ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, এইট অফ ওয়ান্ডস দেখায় যে আপনি যে কাজই করেন না কেন, আপনি সম্পূর্ণ পরিশ্রম এবং নিষ্ঠার সাথে তা করবেন। এই সপ্তাহে আপনার প্রথম অগ্রাধিকার হবে আপনার কাজ এবং আপনি আপনার কর্মজীবন সম্পর্কে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করতে পারেন যা আপনি সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

হেলথ রিডিংয়ে, ফাইভ অফ ওয়ান্ডস (বিপরীত) আপনার স্বাস্থ্যের জন্য ভবিষ্যদ্বাণী করছে যে আপনি এই সপ্তাহে স্ট্রেস বা যেকোনো অসুস্থতা থেকে বেরিয়ে আসতে সফল হবেন। এছাড়াও, এখন আপনি সঠিক ব্যক্তির সমর্থন পেয়েছেন, আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যের দ্রুত উন্নতি দেখতে পাবেন।

ভাগ্যশালী ফুল: হাইড্রিঙজিয়া

কুম্ভ রাশি

প্রেম জীবনে, হাই প্রিস্টেস কার্ড ইঙ্গিত দেয় যে এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে খোলামেলা কথোপকথন করবেন এবং এই কথোপকথনগুলি আপনাদের উভয়কে একে অপরকে আরও ভালভাবে বুঝতে এবং আরও ভাল যোগাযোগ করতে সহায়তা করবে। এমন পরিস্থিতিতে, আপনারা দুজনেই একে অপরের খুব কাছাকাছি আসবেন এবং একটি মজবুত সম্পর্ক স্থাপন করবেন।

আর্থিক জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে, নাইন অফ পেন্টাকলস দেখায় যে আপনি এই সময় স্থিতিশীলতা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করেছেন এবং আপনি নিজেকে যথেষ্ট অর্থ উপার্জন করেছেন যে আপনি এখন আরামদায়ক এবং আপনি যা অর্জন করেছেন তাতে খুশি হতে পারেন। আপনি আর্থিকভাবে যা অর্জন করেছেন তাতে আপনি গর্বিত বোধ করবেন।

দ্য নাইন অফ কাপস একটি ক্যারিয়ার রিডিংয়ে একটি অত্যন্ত ইতিবাচক কার্ড এবং এটি দেখায় যে আপনার ক্যারিয়ার ঠিক যেমনটি আপনি চেয়েছিলেন ঠিক সেভাবে এগিয়ে চলেছে। এটি এমন একটি সময় হতে পারে যখন সবকিছু পরিকল্পনা অনুযায়ী চলছে এবং আপনি সাফল্যের উচ্চতায় উড়ছেন। এটি আপনার কর্মজীবনের জন্য একটি খুব ভাল সময় এবং এই সময় আপনি সম্পূর্ণ সন্তুষ্টি পাবেন।

কাপের পৃষ্ঠাটি সুস্বাস্থ্যের ইঙ্গিত দেয় এবং দেখায় যে এই সপ্তাহে আপনি বন্ধু এবং পরিবার দ্বারা বেষ্টিত থাকবেন এবং সেই সমস্ত লোকের ভালবাসা এবং যত্ন আপনার স্বাস্থ্যকে ভাল অবস্থায় রাখবে।

ভাগ্যশালী ফুল: কর্নসেন্স

মীন রাশি

এই সময়ে, মীন রাশির জাতক/জাতিকারা আপনার সম্পর্কের মধ্যে কী ভুল হচ্ছে তা বুঝতে ব্যর্থ হচ্ছেন। আপনি এবং আপনার সঙ্গী আপনার পছন্দ বা অপছন্দের বিষয়ে খোলামেলা কথা বলেন, যা আপনাদের উভয়ের অনুভূতিতে কোথাও আঘাত করছে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর অনুভূতির যত্ন নিতে হবে এবং কথা বলার সময় বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনি কিছুটা স্বার্থপর হতে পারেন।

মীন রাশির জাতক জাতিকারা জুনের প্রথম সপ্তাহে আপনার আর্থিক অবস্থা নিয়ে সন্তুষ্ট থাকবেন। এই সময়ে, আপনি আর্থিক স্থিতিশীলতা অর্জনে সফল হবেন এবং একই সাথে, আপনি কোনও ভুল পথ অবলম্বন না করে অর্থ উপার্জন করবেন। এই সপ্তাহে আপনি একটি মজবুত আর্থিক অবস্থানের আকারে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন।

কেরিয়ার রিডিংয়ে, টু অফ ওয়ান্ডস দেখায় যে ক্যারিয়ারের ক্ষেত্রে, এই সপ্তাহের শুরুটি দুর্দান্ত হবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে শ্রেষ্ঠত্ব অর্জনের মাধ্যমে উন্নতি করবেন এবং অগ্রগতির সুবর্ণ সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে, আপনি একটি ভাল জায়গায় স্থানান্তরিত হতে পারেন বা আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারেন। এই পরিবর্তনগুলি অবশ্যই আপনার জন্য ভাল প্রমাণিত হবে, তাই এই সপ্তাহে আসা পরিবর্তনগুলিকে প্রতিহত করবেন না।

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, লাভার কার্ডটি নির্দেশ করে যে আপনি এই সপ্তাহে যে স্বাস্থ্য চ্যালেঞ্জগুলির মুখোমুখি হচ্ছেন তা কাটিয়ে উঠতে আপনি সঠিক সমর্থন পাবেন। সঠিক ওষুধ এবং সহায়তার মাধ্যমে আপনি আপনার স্বাস্থ্য ফিরে পাবেন এবং অল্প সময়ের মধ্যেই সুস্থ বোধ করবেন।

ভাগ্যশালী ফুল: গোলাপ

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer