সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 21 জুলাই থেকে 27 জুলাই 2024

Author: Pallabi Pal | Updated Thu, 27 June, 2024 2:29 PM

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 21 জুলাই থেকে 27 জুলাই 2024:


এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 21 জুলাই থেকে 27 জুলাই, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (21 জুলাই থেকে 27 জুলাই 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের মধ্যে প্রশাসনিক ক্ষমতা উপস্থিত থেকে থাকে আর তাদের এই গুণই তাদের অনেক উচ্চতায় নিয়ে যায়। এই লোকেরা সর্বদা কাজে নিমগ্ন থাকে এবং বেশিরভাগ সময় ব্যস্ত বলে মনে হয়।

প্রেম জীবন : এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের সম্পর্কে তাদের জীবনসাথীর সাথে খুব সৎ থাকবেন আর এই কারণে আপনি সম্পর্কে খুশি রাখতে বা থাকতে অনেক সুযোগ প্রাপ্ত করবেন।

শিক্ষা : মূলাঙ্ক 1 র শিক্ষার্থীদের জন্য ব্যবস্থাপনা, পরিসংখ্যানের মতো বিষয়গুলি সহায়ক প্রমাণিত হবে এবং আপনি সেগুলিতে দক্ষতা অর্জন করবেন। আপনি যে বিষয়েই অধ্যয়ন করছেন সে বিষয়ে আপনি আত্মবিশ্বাসী হবেন এবং তাই আপনি ভাল নম্বর পেতে সফল হবেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে আপনি নিজের সাথে সাক্ষাৎ হওয়া কাজগুলি সহজেই করতে পারবেন। এই সময় আপনি দৃঢ় সংকল্পের সাথে গুরুত্বপূর্ণ কাজগুলি করতে সক্ষম হবেন এবং একই সাথে, আপনি ভাল রিটার্ন পেতে সফল হবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সপ্তাহে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার কোন বড় স্বাস্থ্য সমস্যা বিরক্ত করবে না। কিন্তু মাথা ব্যথার মতো অভিযোগগুলি হতে বা থাকতে পারে।

উপায় : প্রতিদিন “ওং সূর্যায় নাম” র 19 বার জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা সামান্যভাবে তাদের কাছের মানুষ আর পরিবারের সদস্যদের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে নিজের জন্য সমস্যার সৃষ্টি করতে পারে।

প্রেম জীবন : সম্পর্কের কথা বললে, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা তাদের জীবনসাথীকে যে কোন ধরণের বোঝ চাপিয়ে দেওয়া বা তার সাথে কোন কথা নিয়ে তর্ক করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়া, আপনাকে আপনার সঙ্গীর সাথে কথা বলতে হবে এবং তার অবস্থা বোঝার চেষ্টা করতে হবে।

শিক্ষা : শিক্ষার ক্ষেত্রে এই মূলাঙ্কের শিক্ষার্থীদের কঠোর এবং মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে কারণ আপনার মন ঘুরে যেতে পারে। এটির কারণে আপনার ইচ্ছাগুলি আর ধ্যান এদিক-ওদিক যেতে পারে। এই সময় আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পিছিয়ে থাকতে পারেন।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বললে, যেসব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের জন্য এই সময়টি অনুকূল থাকবে। এই সময় আপনার দ্বারা করে থাকা চেষ্টা আর বানানো পরিকল্পনা থেকে সকারত্মক পরিণাম প্রাপ্ত হবে। এই সময়, আপনি লাভ পাবেন যারফলে আপনার মান-সম্মান প্রাপ্ত হবে ও মান-সম্মানে বৃদ্ধি হবে। যারা চাকরী করেন তাদের জন্য এই সময়টি বেশি সফলতা দিবে না এরকম আশংখ্যা রয়েছে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের হিট স্ট্রোকের কারণে স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে হাইড্রেটেড থাকার পরামর্শ দেওয়া হচ্ছে তাই প্রচুর পানি পান করুন।

উপায় : ছয় মাস পর্যন্ত সোমবারের দিন চন্দ্র গ্রহের পূজো করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র অন্তর্গত জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা সামান্যরূপে খোলা মনের হয় এবং তাদের নতুন নীতি এবং জিনিসগুলি গ্রহণ করতে সময় লাগে না। এই জাতক/জাতিকারা ধার্মিক স্বভাবের হয়ে থাকে। এই সময়কালে, এই ব্যক্তিদের তাদের কর্মজীবনের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি একটি নতুন সম্পর্কে প্রবেশ করতে পারেন, কিন্তু কোন সম্পর্কে প্রবেশের আগে সিদ্ধান্ত বুদ্ধি লাগিয়ে নিবেন নাকি ভাবনাতে বয়ে গিয়ে।

শিক্ষা : এই সপ্তাহ মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য বেশ ভালো থাকবে যা মাস্টার বা পিএইচডি ইত্যাদির মাধ্যমে উচ্চ শিক্ষার তৈরী করছেন।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বলতে গেলে, এই মূলাঙ্কের জাতক/জাতিকারা চাকরীতে পদোন্নতির সম্ভবনা রয়েছে। তার সাথেই, কর্মক্ষেত্রে আপনার ক্ষমতা আর দক্ষতা বৃদ্ধি হবে। যে সব জাতক/জাতিকাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা এই সময় তাদের মান-সম্মান বৃদ্ধ হতে পারে।

স্বাস্থ্য : এই মূলাঙ্কের জাতক/জাতিকারা ধার্মিক কাজের সাথে-সাথে শারীরিক গতিবিধিগুলিতে এগিয়ে গিয়ে যোগ করেন আর মেডিটেশন ইত্যাদিতেও যোগ হয়ে থাকেন। এটির গুণ বা পরিণাম আপনি মানসিক আর শারীরিক রূপে পাবেন।

উপায় : প্রতিদিন “ওং গুরবে নমঃ” র 21 বার জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা খুব আবেগপ্রবণ এবং ভাবুক হয়। সাধারণত এই মানুষদের চিন্তা না করে টাকা খরচ করার অভ্যাস থাকে।

প্রেম জীবন : প্রেম জীবনের দিক থেকে এই জাতক/জাতিকারা তাদের জীবনসাথীর সাথে নাখুশ আর অসন্তুষ্ট নজর আসতে পারেন। তার সাথেই, আপনাদের মধ্যে তালমিলের ঘাটতি হতে পারে যে কারণে আপনি জীবনসাথীর কাছে যেতে সক্ষম হবেন না।

শিক্ষা : শিক্ষার কথা বললে, মূলাঙ্ক 4 র শিক্ষার্থীরা এই সপ্তাহে যেটাই পড়বে তারা তা স্মরণ করতে বা মনে রাখতে সক্ষম হবেন না। এই সময় আপনার জন্য ভালো হবে যে পড়াশোনার সাথে জড়িত যে কোন বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

পেশাগত জীবন : যদি আপনি চাকরী করেন তাহলে এই সময়ে আপনি মনপছন্দ সাফল্য না পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার কাজের চাপ আরও বেশি হতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে, তারা এমন পরিস্থিতির সম্মুখীন হতে পারে যেখানে তারা লাভ বা ক্ষতিও করতে পারে না।

স্বাস্থ্য : আমরা যদি স্বাস্থ্যের দিকে তাকাই, এই জাতক/জাতিকারা ত্বকের ফুসকুড়ির কারণে চুলকানিতে ভুগতে পারে, তাই আপনাকে ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে।

উপায় : প্রতিদিন “ওং রাহবে নমঃ” র 22 বার জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা খুব বুদ্ধিমান আর স্মার্ট হয়ে থাকে। এই লোকেদের ব্যাক্তিগত ব্যাক্তিত্ব গুণে পরিপূর্ণ থাকে আর তারা তাদের দক্ষতা প্রসারিত করতে সক্ষম।

প্রেম জীবন : প্রেম জীবনের দিক থেকে, এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের জীবন সাথীর প্রতি পদক্ষেপে সাথ দিয়ে থাকে আর এই সময়, আপনি আপনার জীবনসাথীর সাথে সম্পর্ক ভালো বানিয়ে রাখতে সক্ষম হবেন।

শিক্ষা : এই সপ্তাহ মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা অ্যাকাউন্টিং, কাস্টিং, লজিস্টিকস ইত্যাদি বিষয়ে পেশাদারভাবে পড়াশোনা করবে যার কারণে আপনার কর্মক্ষমতা ভাল হবে। এই শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে উচ্চ মূল্যবোধ স্থাপন করবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের দিক থেকে, কর্মক্ষেত্রে আপনার প্রদর্শন বেশ ভালো থাকবে আর এই সময়, আপনার মান-সম্মান এর সাথে-সাথে আপনার অবস্থানও বাড়তে পারে। আপনার নিজের ব্যবসা থাকলে আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে সর্বোচ্চ মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বললে, এই জাতক/জাতিকাদের রোগ প্রতিরোধক ক্ষমতা মজবুত থাকবে যা চলাকালীন আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি স্বাস্থ্য কে নিয়ে জীবনে উচ্চ মূল্য স্থাপিত করবেন।

উপায় : প্রতিদিন “ওং নমো ভগবতে বাসুদেবায়” র 41 বার জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 এ জন্মগ্রহণকারীদের ব্যক্তিরা সৃজনশীল কাজে আগ্রহী। নতুন ও ভিন্ন কিছু করার চিন্তা সবসময়ই তাদের মনে থাকে। এছাড়াও, তারা ভ্রমণের শৌখিন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে মধুর সম্পর্ক রাখতে সক্ষম হবেন আর সময়ের সাথে-সাথে আপনি আপনার সম্পর্ককে ভালো রাখতে পারবেন। এই সময়ে আপনি জীবনসাথীর সামনে আপনার বিশেষ গুণগুলি দেখাতে সক্ষম হবেন, যা আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ককে আরও মজবুত করবে।

শিক্ষা : মূলাঙ্ক 6 র শিক্ষার্থীরা ভিজ্যুয়াল কমিউনিকেশন, সফ্টওয়্যার পরীক্ষার মতো বিষয়ে দক্ষতা অর্জন করতে সক্ষম হবে, যার ভিত্তিতে আপনি শিক্ষায় ভাল করতে সফল হবেন। এই মূলাঙ্কের ছাত্র-ছাত্রীরা যা কিছু অধ্যয়ন করুক না কেন তা এগিয়ে নেওয়ার চেষ্টা করতে দেখা যাবে।

পেশাগত জীবন : এই মূলাঙ্কের জাতক/জাতিকারা চাকরীতে যোগ্যতার কারণে চাকরিতে উজ্জ্বল দেখা যাবে এবং এর কারণে আপনার কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যারা নিজের ব্যবসা পরিচালনা করেন তারা ব্যবসায় উচ্চ মূল্যবোধ প্রতিষ্ঠা করবেন।

স্বাস্থ্য : এই সময়ে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি ভবিষ্যতেও এটি আরও ভাল রাখতে চাইবেন।

উপায় : প্রতিদিন “ওং ভার্গবায় নমঃ” র 33 বার জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা রহস্য বিজ্ঞানে আগ্রহী এবং এই ক্ষেত্রে তাদের চিহ্ন রেখে সফল হন। এই লোকেরা তাদের দক্ষতা বিশ্বকে দেখানোর জন্য বদ্ধপরিকর।

প্রেম জীবন : সম্পর্কের কথা বললে, এই সময় আপনি আপনার জীবনসাথীর থেকে একটু দূরে-দূরে থাকতে পারেন। যদিও, এই সপ্তাহে পরিবারে কিছু সংবেদনশীল সমস্যা দেখা দিতে পারে এবং এর প্রভাব আপনার সম্পর্কের উপর দৃশ্যমান হতে পারে।

শিক্ষা : মূলাঙ্ক 7 র শিক্ষার্থীরা পড়াশোনায় তাদের মন হারাতে পারে যার কারণে আপনার মধ্যে উৎসাহের অভাব হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনি আপনার পড়াশুনায় হ্রাস পেতে পারেন এবং ফলস্বরূপ, আপনার ফলাফল প্রভাবিত হতে পারে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বললে , আপনার কাজ থেকে মন বিক্ষিপ্ত হতে পারেন। এছাড়াও, আপনাকে প্রতিটি কাজের পরিকল্পনা করতে হবে এবং খুব যত্ন সহকারে করতে হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের জন্য এই সময়ের মধ্যে মুনাফা অর্জন করা সহজ হবে না এবং এমন পরিস্থিতিতে আপনাকে অনেক প্রচেষ্টা করতে হতে পারে।

স্বাস্থ্য : আপনার রোগ প্রতিরোধক ক্ষমতা দুর্বল থাকার সম্ভবনা রয়েছে। এটির পরিণামস্বরূপ, আপনার পাচনের সাথে জড়িত সমস্যা আর অস্থিরতায় ভুগতে পারেন যা আপনার জন্য বাধা হিসাবে কাজ করতে পারে।

উপায় : মঙ্গলবারের দিক কেতু গ্রহের জন্য যজ্ঞ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তাদের কাজের প্রতি খুব সৎ হয়ে থাকেন আর তাদের সম্পূর্ণ ধ্যান কাজে কেন্দ্রিত থাকবে। এই সময় আপনি জীবনের অন্যদিকে বা অন্যান্য ক্ষেত্রে উৎসর্গ করার জন্য সময় পাবেন না। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে ব্যর্থ হতে পারেন যার কারণে পারস্পরিক বোঝাপড়ার অভাবের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনি আপনার সঙ্গীর সাথে সরাসরি এবং পরিষ্কার মনোভাব অবলম্বন করতে পারেন।

শিক্ষা : শিক্ষার ব্যাপারে আপনাকে পড়াশোনায় মনোযোগ দিতে হবে, বিশেষ করে যদি আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, রাসায়নিক প্রকৌশল ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন।

পেশাগত জীবন : পেশাগত জীবনের দিক থেকে, এই জাতক/জাতিকাদের কঠোর পরিশ্রম সত্ত্বেও তারা প্রশংসা পাবেন না বলে আশা করা হয়। এছাড়াও, আপনার উপর কাজের চাপ বেশি হতে পারে এবং এটি পরিচালনা করা আপনার পক্ষে সহজ হবে না। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহ মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য কিছুটা সূক্ষ্ম হতে পারে কারণ এই সময়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনি আপনার পায়ে এবং জয়েন্টগুলোতে ব্যথার অভিযোগ করতে পারেন এবং এই ধরনের ক্ষেত্রে, আপনাকে একজন ডাক্তারের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা তাদের কথা এবং চিন্তাভাবনায় খুব স্পষ্ট এবং নীতি ও মূল্যবোধ অনুসরণ করতে পছন্দ করে। এই লোকেরা ভালবাসার সন্ধান করে এবং তাদের সমস্ত মনোযোগ নতুন সম্পর্ক গঠনের দিকে মনোনিবেশ করে।

প্রেম জীবন : এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের জীবন সাথীর প্রতি ভালবাসা বর্ষণ করতে দেখা যাবে এবং তাদের খুব যত্ন নেবে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়বে।

শিক্ষা : মূলাঙ্ক 9 র শিক্ষার্থীদের বুদ্ধিমত্তা এই সপ্তাহে প্রখর থাকবে এবং আপনি পেশাগতভাবে পড়াশোনা করবেন। এই ক্ষেত্রে, আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবে।

পেশাগত জীবন : এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের চাকরিতে দুর্দান্ত উচ্চতা অর্জন করবে এবং একই সাথে আপনি দুর্দান্ত ফলাফল পাবেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং নতুন ব্যবসায় প্রবেশের সুযোগও পাবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য দারুন থাকবে যে কারণে এমন পরিস্থিতিতে, আপনি শক্তিতে পূর্ণ হবেন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Talk to Astrologer Chat with Astrologer