সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 26 মার্চ থেকে 01 এপ্রিল 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (26 মার্চ থেকে 01 এপ্রিল, 2023)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে জাতক/জাতিকদের দিনচর্চা পালন করা কঠিন বলে মনে হতে পারে। সম্ভবনা রয়েছে যে অসুরক্ষিত ভাবনা চলাকালীন জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন না। যদিও, এই সময় আপনি আধ্যাত্মিকতার দিকে আগ্রহী হয়ে পড়বেন যা আপনার জন্য ইতিবাচক হবে। যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সময়টা সুবিধাজনক হবে বলে মনে করা হচ্ছে না। কাজে সাফল্য পেতে হলে ধৈর্য ধরে রাখতে হবে। আপনাকে এই সপ্তাহে কোনো ধরনের সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: প্রেম জীবনের দিক থেকে, এই সপ্তাহে জাতক/জাতিকাদের মধ্যে কথাবাত্রার ঘাটতির কারণে পার্টনারের সাথে বিবাদের সম্মুখীন হতে হতে পারে, আর এই সময় সম্পর্কে মিঠাস বানিয়ে রাখা আপনার পক্ষে কঠোর মনে হতে পারে। এছাড়াও, আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত হতে পারে। সম্ভবনা রয়েছে যে আপনার জীবনে চলা এই সমস্ত সমস্যাগুলি আপনার মনের ভুল-ধারণা, তাই আপনাকে সেগুলি এড়াতে হবে। আপনি যদি এই সমস্ত জিনিস আপনার হৃদয়ে রাখেন তবে এটি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। এমন পরিস্থিতিতে সম্পর্কের সুখ বজায় রাখতে আপনার সঙ্গীর সঙ্গে ভালোবাসার আচরণ করতে হবে।

শিক্ষা: এই সপ্তাহের মূলাঙ্ক 1 র শিক্ষার্থীদের একাগ্রতার ঘাটতির কারণে শিক্ষাতে সমস্যার সম্মুখীন করতে হতে পারে। তার সাথেই, আপনি যা-ই পড়েন না কেন তা মনে রাখতে মুশকিল অনুভব হবে। এই সময়, আপনাকে আপনার সমস্ত মনোযোগ পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। আপনি যদি আইন, পদার্থবিদ্যা এবং ইংরেজি সাহিত্য অধ্যয়ন করেন, তাহলে আপনাকে অধ্যবসায়ীভাবে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: চাকরীর দিক থেকে, এই সপ্তাহ আপনার জন্য খুব বিশেষ থাকার আশঙ্কা নেই। এই সময় আপনার সম্পর্ক আপনার সহকর্মীর আর বরিষ্ঠ অধিকারীর সাথে খারাপ হওয়ার সম্ভবনা রয়েছে। তার সাথেই, যে কাজ আপনাকে দেওয়া হবে সেটি কিছুটা কঠিন হবে আর সেটি সময়ে শেষ করতে অসম্পূর্ণ হবেন বা অক্ষম হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা নাও পেতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের ধ্যান রাখতে হবে। কেননা আপনার মধ্যে উর্জার কমতি দেখতে পাওয়া যেতে পারে আর সেই কারণে স্বাস্থ্য কে স্থির রাখা মুশকিল হতে পারে। তার সাথেই, আপনাকে সর্দি-কাশি বিরক্ত করেতে পারে, সেইজন্য ঠান্ডা জল থেকে বাঁচুন। আপনাকে মাথা-ব্যথাও বিরক্ত করতে পারে যার কারণে আপনাকে লক্ষ্য প্রাপ্ত করতে সমস্যার সম্মুখীন করতে হতে পারে।

উপায়: প্রতিদিন 108 বার “ওং গং গনেপতেই নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে উর্জাবান থাকবেন, যার কারণে তারা তাদের কাজে ইতিবাচক ফল পাবেন। এই সপ্তাহে, আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দেখা যাবে, যা আপনার পছন্দের কাজকে উৎসাহিত করবে। একটি নতুন বিনিয়োগ করা বা সম্পত্তিতে বিনিয়োগ আপনাকে ভাল ফল দেবে। এছাড়াও, আপনি যদি স্টক মার্কেটে অর্থ নিবেশ করেন তবে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, আপনি যে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন, যা আপনাকে সাফল্য দেবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের সঙ্গীর সাথে খুশি নজর আসবেন। আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক তালমিল খুব ভালো হবে এবং আপনাদের সম্পর্কের মধ্যে শুধু ভালোবাসা থাকবে। এমন পরিস্থিতিতে আপনি নিজেকে সঙ্গীর খুব কাছে পাবেন। এই সময়, আপনি এবং আপনার সঙ্গীকে যে কোনও পারিবারিক অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে দেখা যাবে, যা আপনার মুখে হাসি আনতে পারে। আপনি আপনার জীবনসাথীর সাথে খোলামেলা কথা বলবেন।

শিক্ষা: এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র শিক্ষার্থী শিক্ষার ক্ষেত্রে নিজের কৌশল দেখাতে সক্ষম হবেন। এই শিক্ষার্থীরা বিশেষ করে কেমিস্ট্রি, মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে দক্ষতা অর্জন করবে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার জোরে, আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: চাকরিগত জাতক/জাতিকারা চাকরির ক্ষেত্রে সফলতা প্রাপ্ত করবেন। এই সপ্তাহে এই জাতক/জাতিকারা বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই ধরনের সুযোগগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময় আপনার আশার চেয়ে বেশি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের জন্য ভালো থাকবে কেননা এই সময় আপনি উৎসাহে ভরে থাকবেন। আপনার মাথাব্যথা ছাড়া, কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। আপনি উর্জাবান থাকবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও থাকবে মুজবুত যা আপনাকে সুস্থ রাখতে কাজ করবে।

উপায়: প্রতিদিন 20 বার “ওং সৌমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে দৃঢ় সংকল্প থাকবেন আর এই সময়, আপনি কঠিনতম চ্যালেঞ্জের সম্মুখীন করতে দৃঢ় ভাবে দাঁড়িয়ে থাকবেন। এই জাতক/জাতিকারা যে কোন কাজেই শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হবে। যদিও, এই সপ্তাহটি লেনদেন এবং কোনও বড় নিবেশ সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার জন্য অনুকূল হবে এবং আপনি যদি আপনার আরাম, সম্পদ ইত্যাদি প্রসারিত করতে চান তবে আপনি এই সময় তা করতে পারেন। এছাড়াও, আপনি দীর্ঘ দূরত্বের ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

প্রেম জীবন: প্রেম সম্পর্কের জন্য, এই সপ্তাহ দারুন থাকবে আর এই সময় আপনার সম্পর্কে খুশি থাকবে। আপনার দুজনের মধ্যে তালমিল খুব ভাল হবে এবং এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক অন্যদের জন্য উদাহরণ হয়ে উঠবে। মূলাঙ্ক 3 র জাতক/জাতিকা তাদের সঙ্গীর সাথে ধর্মীয় তীর্থযাত্রায় যেতে পারেন। এই ধরনের ভ্রমণ আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া চমৎকার হবে এবং আপনি আপনার সম্পর্কের জন্য উচ্চ মূল্যবোধ স্থাপন করতে পারবেন।

শিক্ষা: মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের প্রদর্শন দারুন থাকবে। এই শিক্ষার্থীদের জন্য ফাইন্যান্স অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো বিষয় বেছে নেওয়া উপকারী হবে। এছাড়াও, আপনার প্রদর্শন দুর্দান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি এই বিষয়গুলিতে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। এই সময় আপনি আপনার যোগ্যতা ও ক্ষমতা জানতে সফলতা প্রাপ্ত করবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে চাকরিগত জাতক/জাতিকা যে কাজই করুন না তাতে বিশেষজ্ঞতা প্রাপ্ত করবেন। এমন পরিস্থিতিতে, আপনার পদোন্নতি এবং বৃদ্ধির সম্ভাবনা থাকবে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পাবেন এবং আপনি সমর্পিত হয়ে কাজ করবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা তাদের প্রত্যাশার চেয়ে অনেক গুণ ভালো চুক্তি পেতে পারে। এছাড়াও, আপনি প্রতিযোগীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উর্জাতে ভরে থাকবেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনি ইতিবাচক থাকবেন এবং এই ইতিবাচকতা আপনার স্বাস্থ্যকে ভালো রাখবে।

উপায়: বৃহস্পতিবারে গুরু গৃহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকা এই সপ্তাহে অনেক পরিকল্পনা বানিয়ে এগিয়ে যেতে হবে কেননা সম্ভবনা রয়েছে যে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে প্রতিটি পদক্ষেপ খুব সাবধানে নিতে হবে যাতে আপনি যে কোনও ধরণের ভুল এড়াতে পারেন। যদিও, জাতক/জাতিকাদের এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়াতে হবে কারণ এটি আপনার জন্য খুব বেশি ফলপ্রসূ প্রমাণিত হবে না। মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা নিবেশ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

প্রেম জীবন: প্রেম জীবনদের দিক থেকে, এই সপ্তাহ খুব বেশি অনুকূল থাকবে না। এই সময় আপনার সঙ্গীর সাথে মধুর সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে। সম্পর্কের সুখের জন্য, আপনাকে সামঞ্জস্য করতে হবে। এছাড়াও, আপনাকে অত্যন্ত ধৈর্যের সাথে বাড়িতে চলমান বিবাদগুলি সমাধান করতে হবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে আড্ডা দেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপাতত তা এড়িয়ে যাওয়াই ভালো হবে।

শিক্ষা: শিক্ষার কথা বললে, এই সপ্তাহ অনুকূল থাকার সম্ভবনা নেই কেননা আপনাকে পড়াশোনাতে আগের থেকেই পরিশ্রম করতে হবে। যারা ভিজ্যুয়াল কমিউনিকেশন, ওয়েব ডিজাইনিং ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করছেন, তাদের অধ্যয়ন করতে হবে। এছাড়াও, আপনাকে পরিকল্পনা করে এগিয়ে যেতে হবে কারণ আপনার মনোযোগ অধ্যয়ন থেকে সরে যেতে পারে। এই সময়ে পড়াশোনা ততটা কঠিন হবে না যতটা আপনি ভাবছেন। এই সময়টি আপনার জন্য কোনও নতুন বিষয়ে অধ্যয়ন শুরু করার বা অধ্যয়ন সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য অনুকূল নয়।

পেশাগত জীবন: চাকরিগত জাতক/জাতিকাদের চাকরীতে চিন্তিত হওয়ার সম্ভবনা রয়েছে। সম্ভবনা রয়েছে যে আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা নাও পেতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনি আপনার কাজ করার ক্ষমতা হ্রাস অনুভব করতে পারেন, তাই আপনার জন্য পরিকল্পনা করা এবং এগিয়ে যাওয়ার প্রয়োজন হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন, যা আপনার জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার ভোজন সময়মতো করা উচিত, অন্যথা আপনার হজমের সাথে জড়িত সমস্যা বিরক্ত করতে পারে যা চলাকালীন আপনার মধ্যে মানসিক উর্জার ঘাটতি দেখতে পাওয়া যেতে পারে।

উপায়: প্রতিদিন “ওং রাহবে নমঃ” র 22 বার জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকা এই সপ্তাহে কার্য্যে সফলতা প্রাপ্ত করবেন আর এই সময়ে, তারা নিজের দ্বারা স্থাপিত করা লক্ষ্য পেতে সক্ষম হবেন। এই সময় আপনি সৃজনশীল হবেন এবং এই জাতক/জাতিকারা যাই করবেন না কেন যুক্তি খুঁজে বের করার চেষ্টা করবেন। এর পাশাপাশি এই ব্যক্তিরা তাদের ক্ষমতা সম্পর্কে জানতে সাফল্য পেতে পারেন। আপনি এই সপ্তাহে নতুন সুযোগ পাবেন এবং এই ব্যক্তিদের জন্য কোনো নতুন বিনিয়োগ ফলপ্রসূ হবে।

প্রেম জীবন: এই সপ্তাহ আপনার আর আপনার জীবনসাথীর মাঝে তালমিল দারুন থাকবে আর আপনারা একে-অপরের সাথে স্মরণীয় মুহূর্ত কাটাবেন। এই সপ্তাহে আপনি আর আপনার পার্টনার কে পারিবারিক সমস্যাতে কথা বলতে দেখা যাবে।

শিক্ষা: শিক্ষার ক্ষেত্রে মূলাঙ্ক 5 র শিক্ষার্থী নিজের ক্ষমতা কে প্রমাণিত করতে সক্ষম হবেন। এই সময় আপনি ভাল নম্বর প্রাপ্ত করবেন। এছাড়াও, এই শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনা করার সুযোগ পেতে পারে, যা আপনার জন্য ফলদায়ী প্রমাণিত হবে। এই শিক্ষার্থীরা ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস, মার্কেটিং ইত্যাদি বিষয়ে দক্ষতা অর্জন করবে।

পেশাগত জীবন: এই সপ্তাহ ক্যারিয়ারে আপনার প্রদর্শন দারুন থাকবে আর এটি আপনার যোগ্যতা প্রমাণিত করতে সক্ষম হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন, পাশাপাশি নতুন কাজের সুযোগ পাবেন যা আপনাকে সন্তুষ্টি দেবে। এই সপ্তাহে আপনি বিদেশ যেতে সক্ষম হতে পারেন এবং এই ধরনের সুযোগগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা তাদের ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

স্বাস্থ্য: আপনি উৎসাহে পূর্ণ থাকবেন যা পুরো সপ্তাহ আপনার স্বাস্থ্য ভাল রাখতে সাহায্য করবে। আপনাকে এই সময় কোন বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে হবে না।

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মুল্যাংক 6 র জাতক/জাতিকারা অর্থ কামানোর ব্যাপারে ভালো পরিণাম প্রাপ্ৰ করতে পারেন আর যদি আপনি যাত্রার সাথে জড়িত থাকেন তাহলে আপনি ধন লাভ করতে পারেন। তার সাথেই এই লোকেরা অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহের সময় এই জাতক/জাতিকারা নতুন-নতুন জিনিস শিখতে সফল হবেন। যদি এই জাতক/জাতিকারা সঙ্গীত শিখছেন তাহলে, এই ক্ষেত্রে এগিয়ে যাওয়া এই সপ্তাহে অনুকূল হবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি জীবনসাথীর সাথে মধুর সম্পর্ক বানিয়ে রাখতে সক্ষম হবেন। এই সময় আপনাদের মাঝে ভালোবাসাই ভালোবাসা দেখা দিবে। এই সময় আপনাদের মধ্যে তালমিল আর বোঝাপড়া দারুন থাকবে আর আপনারা একে-অপরের প্রয়োজনীয়তা বুঝবেন। সম্ভবনা রয়েছে যে, এই সপ্তাহে আপনি জীবনসাথীর সাথে কোন যাত্রাতে যেতে পারেন আর আপনি তার সাথে ভালোবাসায় পূর্ণ মুহূর্ত কাটাবেন।

शिक्षा: जो छात्र कम्युनिकेशन, इंजीनियरिंग, सॉफ्टवेयर और एकाउंटिंग आदि की पढ़ाई कर रहे हैं, वह छात्र इन विषयों में उत्कृष्टता प्राप्त करेंगे। आप अपने लिए नए लक्ष्य स्थापित करेंगे और दूसरों छात्रों के लिए एक मिसाल कायम करेंगे। इस दौरान आपकी एकाग्रता अच्छी रहेगी जो नए कौशल सीखने में मददगार साबित होगी। साथ ही, आप पढ़ाई के क्षेत्र में अपनी क्षमताओं को साबित करने में सक्षम होंगे।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে আপনি কাজে ব্যাস্ত থাকবেন যা চলাকালীন আপনি ইতিবাচক পরিণাম প্রাপ্ত করবেন। আপনি চাকরির সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার পছন্দ অনুযায়ী হবে। আপনি যদি ব্যবসা করেন, তবে ব্যবসা বিস্তারের জন্য সময় অনুকূল। সম্ভবনা রয়েছে যে আপনি কোন নতুন অংশীদারিত্বে/শেয়ারিং ব্যবসাতে প্রবেশ করতে পারেন এবং এই সংযোগে আপনাকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে একসাথে অনেক ব্যবসা করতে দেখা যাবে যা আপনার উপকার করতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহ আপনার জন্য ভালো থাকবে আর আপনি ফিট থাকবেন। আপনাকে এই সময় কোন স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে হবে না। তার সাথেই, খুশি আপনার ভালো স্বাস্থ্যের রহস্য হবে আর আপনি অন্যদের জন্য উদাহরণ হবেন।

উপায়: প্রতিদিন 30 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকা এই সপ্তাহে সুরক্ষিত ভাবনাতে ঘিরে থাকতে পারেন আর এই ধরণের লোকেরা নিজেই নিজের ভবিষ্যতের প্রশ্ন করতে দেখা দিবে। উত্থান-পতনের কারণে আপনার জীবনে স্থিরতা খুঁজে পাওয়া কঠিন হতে পারে। ছোট পদক্ষেপ নেওয়ার জন্যও এই লোকদের ভেবে-চিন্তে এবং পরিকল্পনা করে নেওয়া উচিত। এছাড়াও, এই পরিস্থিতিগুলি এড়াতে এই ব্যক্তিদের ধ্যানের মাধ্যমে নিজেদের প্রস্তুত করতে হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 7 র এই সপ্তাহে ঘর-পরিবারে চলমান পারিবারিক মতভেদের কারণে আপনার জীবনসাথীর সাথে প্রেমপূর্ণ সম্পর্কের আনন্দ নিতে সক্ষম হবেন না। এছাড়াও, সম্পত্তির বিষয়ে কোনও আত্মীয়ের সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার জন্য ভালো হবে এইসব বিবাদে না জড়িয়ে বাড়ির বড়দের সাথে কথা বলে বিবাদ মিটিয়ে ফেলার চেষ্টা করুন। এছাড়াও, সঙ্গী এবং আপনার মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা বিদ্যমান থাকবে।

শিক্ষা: গণিত, দর্শন ও সমাজবিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ফলদায়ী থাকবে বলে আশা করা যাচ্ছে না। শিক্ষার্থীদের অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করা কঠিন হতে পারে এবং ভাল স্কোর করতে ব্যর্থ হতে পারে। এই সময়, তাদের স্মৃতিশক্তি দুর্বল থাকতে পারে, যা পরীক্ষার ফলাফলের উপর প্রভাব ফেলতে পারে। তবে, এই শিক্ষার্থীরা তাদের দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবে কিন্তু সময়ের স্বল্পতার কারণে তা করতে পারবে না। শিক্ষায় ভাল ফলাফল অর্জনের জন্য যোগ,ব্যায়াম ভাল প্রমাণিত হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহ চাকরিজীবী জাতক/জাতিকাদের জন্য গড় থাকতে পারে। এই সময়ে আপনাকে চাকরিতে চাপের সম্মুখীন করতে হতে পারে, যা আপনার সহ্য করা কঠিন হতে পারে। আপনার নিজের ব্যবসা থাকলে ক্ষতির সম্ভাবনা থাকবে, তাই আপনার ব্যবসার উপর নজর রাখুন। এই সপ্তাহে আপনাকে কোনও নতুন চুক্তি করা বা কোনও নতুন অংশীদারিত্ব বা শেয়ারিং এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে ত্বকের কোন এলার্জির জ্বলন আর হজম সম্পর্কিত সমস্যার সম্মুখীন করতে হতে পারে, সেইজন্য আপনার জন্য জরুরী হবে যে আপনি সময় মতো ভোজন করুন। তার সাথেই, আপনার তেলে ভাজা খাওয়া থেকে বাঁচা ভালো হবে অন্যথা আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। কিন্তু এই সপ্তাহে আপনার এছাড়া সেরকম কোন স্বাস্থ্য সমস্যা হবে না।

উপায়: প্রতিদিন 41 বার “ওং গং গণপতেয় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে

এই সপ্তাহ মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তাদের ধৈর্য্য হারাতে পারেন আর এই সময়, তারা সফলতা পাওয়া থেকে পিছিয়ে যেতে পারেন। এই সময়, এই জাতক/জাতিকারা ভ্রমণের সময় কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন যা তাদের জন্য চিন্তার কারণ হতে পারে, তাই এই জাতক/জাতিকাদের জন্য পরিকল্পনা করে এগিয়ে যাওয়া ভাল হবে। এছাড়াও, এই ব্যক্তিদের এই সময় নিবেশ সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে।

প্রেম জীবন: এই সপ্তাহে পরিবারে চলমান সম্পত্তি বিবাদের কারণে আপনি চিন্তিত নজর আসবেন। এছাড়াও, বন্ধুদের কারণে, আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধুরতা বজায় রাখতে সমস্যার সম্মুখীন হতে পারেন। ফলে সঙ্গীর সঙ্গে তালমিলের অভাব হতে পারে। যদিও, এই সময় আপনাকে আপনার জীবনসাথীকে সন্দেহ করা এড়াতে হবে, অন্যথায় আপনার সম্পর্কের অবনতি হতে পারে।

শিক্ষা: এই সপ্তাহে কঠিন চেষ্টার পরেও পড়াশোনাতে উত্থান-পতনের সম্মুখীন করতে হতে পারে। এটির পরিণামস্বরূপ, আপনি শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করার প্রয়োজন অনুভব করতে পারেন তাই আপনাকে সংকল্পবদ্ধ হতে হবে। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং করে থাকেন, তাহলে ভালো প্রদর্শন করার জন্য আপনাকে কঠোর অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে চাকরিজীবী জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসা মিলবে না আর এটি আপনাকে বিরক্ত করতে পারে। তার সাথেই, আপনাকে এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে যেখানে আপনার একজন সহকর্মী আপনাকে পিছনে ফেলে আপনার চেয়ে উচ্চ পদে অধিষ্ঠিত হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে কিছু নতুন দক্ষতা শিখতে হবে, যার কারণে আপনি নিজের জন্য একটি আলাদা পরিচয় তৈরি করতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের জন্য এই সময় লাভজনক চুক্তি করা কঠিন হতে পারে।

স্বাস্থ্য: চিন্তার কারণে এই জাতক/জাতিকাদের পায়ে আর গিঁটে ব্যথার অভিযোগ থাকতে পারে। এই সমস্যার কারণে খাবার-দাবারে অসন্তুলন হতে পারে।

উপায়: প্রতিদিন 11 বার “ওং বায়ুপুত্রায় নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকা এই সপ্তাহে যে কোন ধরণের স্থিতিকে নিজের পক্ষে করতে সক্ষম হবেন। তাদের মধ্যে একটি আলাদা আকর্ষণ থাকবে যা নিয়ে তারা সপ্তাহে এগিয়ে যাবে। এই সময়, এই লোকেরা অনেক গুরুত্বপূর্ণ এবং সাহসী সিদ্ধান্তও নিতে পারে, যা তাদের জন্য ফলপ্রসূ হবে। মূলাঙ্ক 9 র জাতক/জাতিকা তাদের যোগ্যতা এবং ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবে। এই সময় আপনার আত্মবিশ্বাস বেশি থাকবে, যার কারণে আপনাকে আপনার নিজের বৃদ্ধি এবং মানসিক শক্তির উপর বেশি জোর দিতে দেখা যাবে।

প্রেম জীবন: আপনি সম্পর্কে জীবনসাথীর সাথে খুব ভালো ভাবে আচরণ করবেন। এই সময়, আপনি আপনার সম্পর্কের জন্য একটি উচ্চ মূল্য নির্ধারণ করবেন। ফলস্বরূপ, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি ভাল বোঝাপড়া তৈরি হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন যেখানে আপনারা একে অপরের সাথে সুন্দর মুহূর্তগুলি কাটাবেন।

শিক্ষা: যে সব শিক্ষার্থীরা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়ছেন, সেই শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের পড়াশোনার ব্যাপারে খুব দৃঢ় থাকবেন। এই সময়, এই শিক্ষার্থীরা যা কিছু পড়বেন তা খুব দ্রুত মনে রাখতে সক্ষম হবেন এবং এর কারণে তারা পরীক্ষায় দুর্দান্ত ফলাফল অর্জন করতে সক্ষম হবে। এই শিক্ষার্থীরা তাদের সহপাঠীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবে। সম্ভবনা রয়েছে যে এই মূলাঙ্কের শিক্ষার্থীরা তাদের আগ্রহ অনুযায়ী একটি পেশাদার কোর্সে ভর্তি হবেন।

পেশাগত জীবন: এই মূলাঙ্কের চাকরিজীবী জাতক/জাতিকা কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন আর এটির ফল তাদের বরিষ্ঠদের দ্বারা প্রশংসিত রূপে মিলবে। এর পাশাপাশি পদোন্নতির সুযোগও তৈরি হতে পারে। এর ফলে শুধু আপনার অবস্থানই বাড়বে না সহকর্মীদের চোখেও আপনার সম্মান বাড়বে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ভালো মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন, যার ভিত্তিতে আপনি প্রতিদ্বন্দ্বীদের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন। আপনি আপনার ব্যবসার জন্য নতুন নীতিও তৈরি করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উৎসাহে পূর্ণ থাকবেন আর এই সময়, আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। তার সাথেই, আপনাকে কোন বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে হবে না। আপনি প্রসন্ন দেখাবেন আর এই প্রসন্নতাই আপনাকে মানসিক শক্তিতে পরিপূর্ণ করবে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer