সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 09 এপ্রিল থেকে 15 এপ্রিল 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (09 এপ্রিল থেকে 15 এপ্রিল, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবে এবং তার সাথে, আপনি আপনার পিতামাতার সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে জীবনের যে কোনও ধরণের পদক্ষেপ নেওয়া বা কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য উপযুক্ত। এই সংখ্যার জাতক/জাতিকারা যারা ইউনিয়ন নেতা বা দরিদ্র ও শ্রমজীবী ​​মানুষের প্রতিনিধিত্ব করে তাদের প্রচেষ্টার জন্য প্রশংসা করা হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র দের প্রেম সম্পর্ক এবং বিবাহিত জীবনের কথা বললে এই সপ্তাহটি খুব বেশি ফলদায়ী হবে বলে আশা করা যায় না। এসময়, যারা কাউকে পছন্দ করেন এবং তাদের সামনে তাদের অনুভূতি প্রকাশ করার কথা ভাবছেন, তাদের আপাতত তা করা থেকে বিরত থাকতে হবে। যদিও, এই সংখ্যার বিবাহিত ব্যক্তিরা বিবাহিত জীবনে কোনও বড় সমস্যায় পড়বেন না, তবে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে এবং আপনার জীবনসাথীর উপর কর্তৃত্ব করার চেষ্টা করবেন না। এছাড়াও, আপনার জীবনসাথীর সাথে অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন।

শিক্ষা: এই সপ্তাহটি মূলাঙ্ক 1 র সেই শিক্ষার্থীদের জন্য চমৎকার হবে যারা উচ্চশিক্ষা পড়াশোনা করছেন বা উচ্চশিক্ষা হাসিল করতে চান। এই সময় আপনাকে পূর্ণ উদ্যমে পড়াশুনা করতে দেখা যাবে, বিশেষ করে সেই শিক্ষার্থীদের যারা যোগাযোগ, মিডিয়া এবং বিনোদন ইত্যাদির সাথে সম্পর্কিত। এটি আপনার যোগ্যতা প্রমাণ করার সেরা সময়।

পেশাগত জীবন: পেশাগত জীবনের দিক থেকে এই সপ্তাহটি 1 র জাতক/জাতিকাদের জন্য ভালো যাবে। এই সময়, আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং ভাগ্যও আপনাকে প্রতিটি পদক্ষেপে সাথ দিবে। যদিও, আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে অবিরাম প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। এই সময় আপনি কর্মক্ষেত্রে বা আপনার প্রোফাইলের সাথে কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে স্বাস্থ্যের সাথে জড়িত কোনও বড় সমস্যায় পড়তে হবে না। তবে আপনাকে আপনার খাদ্যাভ্যাসের দিকে নজর রাখতে হবে কারণ আপনি গলা ব্যথা বা ওজন বৃদ্ধির অভিযোগ করতে পারেন।

উপায়: মা দূর্গার পূজো করুন আর তাকে লাল ফুল অর্পিত করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের জন্য মানসিক দিক থেকে এই সপ্তাহ উত্থান-পতনে পূর্ণ হতে পারে। এই সময় আপনি খুব ভাবুক হবেন এবং এমন পরিস্থিতিতে আপনার কাছে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া চ্যালেঞ্জিং মনে হতে পারে। এই পরিসস্থিতিতে এই জাতক/জাতিকাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকে প্রভাবিত করতে পারে, তাই আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের মেজাজ পরিবর্তনের কারণে তাদের সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে আপনার নির্দ্বিধায় কথা বলা উচিত যাতে আপনাদের দুজনের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি না হয়। কিন্তু আপনি যদি অতিরিক্ত অস্বস্তি এবং মানসিক চাপ অনুভব করেন, তবে আপনাকে আপনার সঙ্গীর সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনি এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে পারেন এবং এটি করার মাধ্যমে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কও মজবুত হবে।

শিক্ষা: মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের জন্য এই সময়টি কিছুটা কঠিন হতে পারে, কারণ এই সময় আপনার মনোযোগ এখানে-ওখানে ঘুরতে পারে। ফলস্বরূপ, আপনার পড়াশোনায় মনোনিবেশ করা কঠিন হতে পারে যার কারণে আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি শিক্ষকদের সমর্থন নাও পেতে পারেন।

পেশাগত জীবন: পেশাগত জীবনের দিক থেকে এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের জন্য ফলদায়ী হবে। এই সময় আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং কঠোর পরিশ্রম করতে পিছু-পা হবেন না, যার কারণে আপনি সময়মতো আপনার প্রকল্পগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। এর ফলস্বরূপ, আপনি উর্ধ্বতন এবং কর্তৃপক্ষের সুনজরে আসবেন এবং প্রশংসাও পাবেন। আপনি যদি একটি ভাল চাকরি খুঁজছেন তবে আপনি আরও ভাল কাজের সুযোগ পাবেন। তবে যাঁদের ব্যবসা সম্পত্তি সংক্রান্ত, তাঁদের এই সপ্তাহে ভালো লেনদেন হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের ব্যাপারে কথা বলতে গেলে, মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে মানসিক উত্থান-পতনের কারণে মানসিক শক্তির অভাব অনুভব করতে পারে। এসময়, আপনাকে এই সপ্তাহে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে যখন আপনি গাড়ি চালাবেন।

উপায়: গুড়ের তৈরী মিষ্টি মাতাকে ভেট করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকা যারা ধ্যান, আধ্যাত্মিকতা এবং জাদুবিদ্যার দিকে আগ্রহী এই সপ্তাহে তাদের বেশিরভাগ সময় এবং মানসিক শক্তি ধর্মীয় কার্যকলাপে ব্যয় করতে দেখা যাবে। অন্যদিকে, এই মূলাঙ্কের সাধারণ লোকেরাও মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন তবে তাদের মানসিক শক্তি কোথায় ব্যবহার করবেন তা নিয়ে কিছুটা বিভ্রান্ত হতে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার সঙ্গী আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন ও সহযোগিতা করবে। পরিণামস্বরূপ, আপনার সম্পর্কের মধ্যে সুখ থাকবে এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কও মজবুত হবে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনি আপনার সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে গিয়ে বিবাহ বন্ধনে বাঁধতে পারেন।

শিক্ষা: মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ভালো থাকবে। এই শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম ও প্রচেষ্টার ফল পাবেন। যদিও, সপ্তাহের প্রথম অংশটি দ্বিতীয় অংশের তুলনায় বেশি অনুকূল হবে কারণ শিক্ষার্থীদের উপর পড়াশোনার চাপ কম থাকবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 3 র সেসব জাতক/জাতিকাদের জন্য ভাল হবে যারা কোচ, শারীরিক প্রশিক্ষক, যোগ গুরু, ক্রীড়া পরামর্শদাতা, সেনাবাহিনী বা পুলিশ প্রশিক্ষক ইত্যাদি রয়েছেন তাদের জন্য এই সপ্তাহ ভালো থাকবে। এই লোকেরা তাদের ক্যারিয়ারে উন্নতি এবং সমৃদ্ধি দেখতে পাবে। এর পাশাপাশি, এই সপ্তাহে আপনার ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ থাকবেন। যদিও, আপনাকে একটু সাবধান থাকতে হবে কারণ উচ্চ শক্তির মাত্রা আপনাকে রক্তচাপ এবং মাইগ্রেনের সমস্যায় সমস্যায় ফেলতে পারে।

উপায়: হনুমানের পূজো করুন আর তাকে বুঁদিয়া প্রসাদ রূপে চড়ান।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব বেশি বিশেষ না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি রাগ, উত্তেজনা এবং অহংকারে পরিপূর্ণ দেখা দিতে পারেন যা আপনার উন্নতিকে প্রভাবিত করতে পারে। সম্ভবনা রয়েছে যে আপনার হৃদয়ের খুব কাছের লোকেদের সাথে আপনাকে তর্ক বা মত ভেদাভেদের সম্মুখীন হতে হতে পারে।

প্রেম জীবন: প্রেম জীবনের পরিপ্রেক্ষিতে, মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের তাদের কাছের এবং প্রিয়জনদের সাথে কিছু ধরণের তর্ক বা বিবাদের সম্মুখীন হতে হতে পারে। আপনি আপনার সঙ্গী সম্পর্কে খুব অধিকারী হতে পারেন বা আপনার জীবনসাথীর সাথে কঠোর শব্দ ব্যবহার আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে কথা বলার সময় আপনাকে আপনার আচরণ ভদ্র রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: এই সপ্তাহে মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করা কিছুটা চ্যালেঞ্জিং মনে হতে পারে কারণ তাদের আত্মবিশ্বাস বজায় রাখা কঠিন হবে। সুতরাং, আপনাকে কঠোর পরিশ্রম করতে এবং ভবিষ্যতে ইতিবাচক ফলাফল পেতে চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আত্মমর্যাদাশীল থাকবেন। যদিও, কখনও কখনও তার ব্যক্তিত্বে অহঙ্কারের আভাস দেখা যাবে, যা আপনার জন্য অসুবিধা বাড়িয়ে দিতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে সতর্কতার সাথে সমস্ত ধরণের সমালোচনাকে ইতিবাচকভাবে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার অহংকার বৃদ্ধি আপনাকে ভবিষ্যতে সমস্যায় ফেলতে পারে। যারা আইটি সেক্টরে ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহ মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল হবে বলে আশা করা যাচ্ছে না। এই সময় আপনি রক্তের সংক্রমণ বা পেশীতে ব্যথার মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্যকে উপেক্ষা না করার এবং সম্পূর্ণ চিকিৎসা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও নিজেকে সুস্থ রাখতে নিয়মিত ব্যায়াম করুন এবং খাবারে পুষ্টিকর খাবার অন্তর্ভুক্ত করুন। এছাড়াও, ব্যায়াম করার সময় বা রাস্তায় হাঁটার সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে।

উপায়: চরিত্র ভাল বানিয়ে রাখুন আর মিথ্যা বলা থেকে বাঁচুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের তাদের চমৎকার ব্যবস্থাপনা ক্ষমতা এবং কঠোর পরিশ্রমের ভিত্তিতে জিনিসগুলিকে সঠিকভাবে সাজাতে সক্ষম হবে। ফলে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হবে। এই সময় আপনি প্রতিযোগিতামূলক শক্তিতে পূর্ণ থাকবেন যা আপনাকে আপনার শত্রু এবং প্রতিপক্ষকে জয় করতে সাহায্য করবে।

প্রেম জীবন: এটির প্রবল সম্ভাবনা রয়েছে যে মূলাঙ্ক 5 র অবিবাহিতরা এই সপ্তাহে বিবাহের জন্য আদর্শ সঙ্গী পেতে পারেন। আপনার আকর্ষক ব্যক্তিত্ব এবং চমৎকার যোগাযোগ দক্ষতা মানুষকে আপনার প্রতি আকৃষ্ট করবে। এই পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি উর্জার সাথে কথা বলার সময় আপনার কণ্ঠস্বর উত্থাপন করা থেকে বিরত থাকুন, অন্যথায় অন্যরা এটিকে ভুল বুঝতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা পরীক্ষায় সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা এই সময় পড়াশোনায় ভালো করবে, বিশেষ করে গণযোগাযোগ, লেখালেখি এবং যে কোনো ভাষা কোর্স ইত্যাদির সাথে সম্পর্কিত।

পেশাগত জীবন: মূলাঙ্ক 5 র ব্যক্তির পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহ সেই সব লোকেদের জন্য ভালো থাকবে যারা ক্রীড়া সাংবাদিক, ফিটনেস প্রভাবশালী, মিডিয়া ব্যক্তি, গেমার, ব্যবসায়ী বা ফিটনেস এবং স্পোর্টস গ্যাজেটের ডিলার বা যারা তাদের ব্যবসা প্রসারিত করতে চান তাদের জন্য এই সপ্তাহটি ভাল হবে। এই সময় আপনি লাভের অনেক সুযোগ পাবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে। এমন পরিস্থিতিতে, আপনাকে খাদ্যাভ্যাসের দিকে নজর রাখতে হবে এবং আপনাকে নিয়মিত ধ্যান এবং ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: গরুকে সবুজ পাতা জাতীয় সবজি খাওয়ান।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের স্বপ্ন, আকাঙ্ক্ষা এবং লক্ষ্য পূরণের জন্য সমর্পিত হবে, তাই আপনাকে আপনার জীবন উন্নত করতে ইতিবাচকতা ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, আপনাকে সফলতা অর্জনের জন্য কোন ধরনের শর্টকাট এড়িয়ে চলতে হবে কারণ এটি আপনাকে ভুল পথে নিয়ে যেতে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 6 র ব্যক্তিদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখাবেন এবং এমন পরিস্থিতিতে সঙ্গীর সামনে আপনার ভালবাসা প্রকাশের জন্য এই সপ্তাহটি ভাল প্রমাণিত হবে। যদিও, এই সংখ্যার বিবাহিত জাতক/জাতিকাদের তুচ্ছ বিষয় নিয়ে তাদের অংশীদারদের সাথে তর্ক হতে পারে। তবে, এটি আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলবে না, বরং এটি আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

শিক্ষা: মূলাঙ্ক 6 র শিক্ষার্থীদের সপ্তাহের শুরুতে পড়াশোনা নিয়ে চিন্তিত হতে পারে। ফলস্বরূপ, আপনার মন এখানে-সেখানে ঘুরতে পারে বলে আপনার পড়াশোনায় মনোনিবেশ করা কঠিন হতে পারে। তবে সমস্ত উত্থান-পতনের পরে, সপ্তাহের শেষে আপনার পড়াশোনা আবার ট্র্যাকে ফিরে আসবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের পরামর্শ দেওয়া হয় যে তারা এই সময়ের সবচেয়ে বেশি ব্যবহার করার জন্য অবিরাম প্রচেষ্টা চালাতে এবং তাদের পেশাগত জীবনের বিকাশের দিকে মনোনিবেশ করুন। অগ্রগতি অর্জনের জন্য আপনার কাছে নতুন ধারণা থাকবে এবং এই ক্ষেত্রে, আপনাকে নতুন নীতি প্রণয়ন করতে দেখা যাবে কিন্তু সেগুলি বাস্তবায়নে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের বিশেষ রূপে মহিলাদের তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে এবং ব্যক্তিগত স্বাস্থ্যবিধিরও যত্ন নিতে হবে। এছাড়াও, মহিলাদের হরমোন এবং মেনোপজ সংক্রান্ত সমস্যা মোকাবেলা করতে হতে পারে।

উপায়: আপনার নিয়মিত সুগন্ধি/পারফিউম ব্যবহার করা উচিত, বিশেষ করে চন্দনের সুগন্ধযুক্ত কারণ এটি করলে আপনি শুভ ফল পাবেন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের আচরণের উপর নজর রাখতে হবে। এটা সম্ভব যে আপনি অন্যদের সাথে কথা বলার সময় কিছুটা আক্রমনাত্মক হতে পারেন এবং আপনার মতামত সম্পর্কে খুব পরিষ্কার হতে পারেন যা ভবিষ্যতে পার্থক্য এবং বিরোধের দিকে নিয়ে যেতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার মানসিক শক্তি নিয়ন্ত্রণে রাখতে এবং অন্যদের সাথে বিবাদ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: মূলাঙ্ক 7 র প্রেম আর বিবাহিত জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে হবে। কিন্তু আপনাকে আক্রমক হওয়ার আর তর্ক করা থেকে বাঁচতে হবে, অন্যথা আপনার সম্পর্কে উত্থান-পতনের সম্মুখীন করতে হবে।

শিক্ষা: মূলাঙ্ক 7 র শিক্ষার্থী পুলিশ, নৌবাহিনী, সেনা বা বিমান বাহিনী ইত্যাদিতে যোগদানের জন্য পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনি পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে পারবেন। এছাড়াও, প্রকৌশল বা প্রযুক্তি সম্পর্কিত যে কোনও ক্ষেত্রে অধ্যয়নরতদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে অঙ্গীকার নিয়ে কর্মক্ষেত্রে কাজ করতে দেখা যাবে। এছাড়াও, আপনি অতীতে করা কঠোর পরিশ্রমের জন্য প্রশংসিত হবেন এবং ফলস্বরূপ, আপনার পেশাদার ক্যারিয়ারও বৃদ্ধির পথে প্রশস্ত করবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহ মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের জন্য ফলদায়ক হবে। এই সময় আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভালো থাকবে এবং আপনাকে শারীরিকভাবেও মজবুতও দেখাবে। ফিটনেস বজায় রাখার জন্য আপনাকে পুষ্টিকর খাবার খাওয়া এবং ধ্যান ও ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: রবিবারের দিন কাল ভৈরবের পূজো করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের এই সপ্তাহটি কিছুটা কঠিন হতে পারে কারণ এই সময় আপনি যে কাজই করুন না কেন সাফল্য পেতে আপনার প্রচুর পরিশ্রম এবং শক্তির প্রয়োজন হবে। আপনার করা কঠোর পরিশ্রম আপনাকে সবার চোখে আনতে পারে, সাধারণভাবে আপনি লাইমলাইটে আসতে পছন্দ করেন না। যাইহোক, আপনার মনে একটি নির্দিষ্ট সময়সীমার সাথে কাজ করা কঠিন হতে পারে। তবে এই লোকেরা তাদের প্রচেষ্টার ভিত্তিতে চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে সক্ষম হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 8 র জনের প্রেম জীবন এই সপ্তাহে আপনার হাতে থাকবে। আপনার প্রেম জীবন সম্পূর্ণরূপে নির্ভর করে আপনি আপনার সঙ্গীর সাথে কোন ধরনের মনোভাব গ্রহণ করেন তার উপর। তবে বিবাহিত ব্যক্তিদের তাদের সঙ্গীর স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে ইতিবাচক পদক্ষেপ নিতে পারে, যাতে তারা পেশাদার পদ্ধতিতে তাদের পড়াশোনা করতে সক্ষম হবে। বিশেষ করে যে শিক্ষার্থীরা ইঞ্জিনিয়ারিং বা পদার্থবিদ্যায় স্নাতকোত্তর করছেন, তারা এই সময় পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন এবং ভবিষ্যতে তাদের জন্য এটি উপকারী হবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 8 র ব্যক্তির পেশাগত জীবন সম্পর্কে কথা বলা, এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। এই সময় কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কর্মক্ষমতা নিয়ে প্রশ্ন তুলতে পারে। যদিও, আপনাকে চিন্তা করার দরকার নেই কারণ আপনি আপনার কঠোর পরিশ্রমের শক্তিতে এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের প্রতি নরম হওয়া এড়াতে হবে, অন্যথায় আপনি স্বাস্থ্য সমস্যায় ঘেরা হতে পারেন, তাই আপনাকে একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করার এবং এর জন্য পর্যাপ্ত সময় দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিকে গুরুত্ব সহকারে নিন।

উপায়: মঙ্গলবার বা শনিবারের দিন হনুমানকে ছোলা চড়ান।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এই সময়, আপনি মানসিক শক্তি এবং উৎসাহের সাথে আপনার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাবেন। অন্যদিকে, আপনি অন্য লোকেদের উপর কিছুটা আক্রমণাত্মক এবং আধিপত্যবাদী দেখাতে পারেন এবং এটি অন্যদের ক্ষতি করতে পারে। এসময়, এই ব্যক্তিদের কারও সাথে যোগাযোগ করার সময় তাদের আচরণের দিকে নজর রাখতে হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি ফলদায়ী প্রমাণিত হবে বা বলা উচিত যে এই সময় আপনাকে সম্পর্কের ক্ষেত্রে কোনও ধরণের সমস্যায় পড়তে হবে না। কিন্তু আপনার আক্রমনাত্মক মনোভাব এবং অন্যদের উপর কর্তৃত্ব করার অভ্যাস আপনার ঝামেলা বাড়িয়ে দিতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার রাগ এবং অহংকার নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এই সমস্ত পরিস্থিতির কারণে বিশেষ করে বিবাহিত জীবনে সঙ্গীর অনুভূতিতে আঘাত লাগতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 9 র যেসব শিক্ষার্থীরা যারা পুলিশ বা প্রতিরক্ষায় যোগদানের জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, তাদের প্রস্তুতি এই সপ্তাহে পুরোদমে চলবে। আপনি যদি কোন ধরণের পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করেন, তবে আপনার এতে সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি।

পেশাগত জীবন: মুলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের যারা ইঞ্জিনিয়ার, সার্জন, পুলিশ বা সেনাবাহিনী সম্পর্কিত ক্ষেত্রে রয়েছেন তাদের জন্য ভাল হবে। এই সময় আপনি উদ্যমী থাকবেন এবং আপনার ব্যক্তিত্বে গতিশীলতা দেখা যাবে যার কারণে অন্যরা শীঘ্রই আপনার দ্বারা প্রভাবিত হবে। এছাড়াও, এই সময় আপনি প্রসিদ্ধর পাশাপাশি আর্থিক সুবিধাও পাবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, মূলাঙ্ক 9 র এই সপ্তাহ উৎসাহ আর মানসিক শক্তিতে পূর্ণ থাকবে, উর্জার উচ্চ স্তরের কারণে আপনি আবেগে ভুল সিদ্ধান্ত নিতে পারেন, তাই আপনাকে উর্জার মাত্রা নিয়ন্ত্রণে রাখতে যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এরফলে আপনি মানসিক শান্তি পাবেন।

উপায়: প্রতিদিন 7 বার হনুমান চালিশার পাঠ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer