সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 05 মার্চ থেকে 11 মার্চ 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (05 মার্চ থেকে 11 মার্চ, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 নম্বর জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সময় আপনি আপনার বুদ্ধিমত্তা এবং অভিজ্ঞতা ব্যবহার করে আপনার ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনাকে প্রফুল্ল মনোভাব অবলম্বন করে জীবন উপভোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে কারও সমালোচনা করে আপনার সময় নষ্ট করবেন না কারণ আপনি সেই সময়টিকে আপনার বন্ধু এবং পরিবারের সাথে স্মরণীয় মুহূর্তগুলি কাটাতে ব্যবহার করতে পারেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহ ভালো যাবে। যদি আপনার বন্ধু বা ভাই-বোনেদের মধ্যে কারো সাহায্যের প্রয়োজন হয়, তাহলে তাদের সাহায্য করবেন না।

প্রেম জীবন: যারা তাদের সম্পর্ককে গুরুত্বের সাথে নেন না তাদের জন্য এই সপ্তাহটি একটি সতর্কতা হতে পারে। এমন পরিস্থিতিতে ভবিষ্যতের কথা মাথায় রেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই মানুষদের তাদের সঙ্গীর সাথে কথা বলতে হবে। এছাড়াও, তাদের অনুভূতি এবং ভবিষ্যতের জন্য তাদের পরিকল্পনা সম্পর্কে জানতে হবে। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি গড়পড়তা হবে। আপনার জীবনসঙ্গীর সামনে খোলামেলাভাবে আপনার অনুভূতি এবং আপনার ভালবাসা প্রকাশ করা আপনার পক্ষে ভাল হবে।

শিক্ষা: এই সপ্তাহটি মূলাঙ্ক 1 র শিক্ষার্থীদের জন্য অগ্রগতির দিক থেকে ফলদায়ক হতে চলেছে, তাই আপনাকে শিক্ষার ক্ষেত্রে উন্নয়নের নতুন সুযোগগুলি অন্বেষণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি হাতে-কলমে দক্ষতা শেখার চেষ্টা করতে পারেন। যারা ফিনান্স, মিডিয়া, মার্কেটিং এবং এন্টারটেইনমেন্ট ইত্যাদি বিষয়ে পড়াশোনা করছেন তারা এই সপ্তাহে ভালো পারফর্ম করবেন।

পেশাগত জীবন: পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা নতুন সুযোগ পাবেন, তাই আপনাকে আপনার পথে আসা সুযোগগুলি কাজে লাগাতে প্রস্তুত থাকতে হবে। যদিও, আপনি যদি ক্যারিয়ার এবং ব্যবসায়িক সাফল্যের জন্য কিছু ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন, তবে সময় তার জন্য অনুকূল। এই সময়, যারা ব্যবসা করছেন তারা ভাল লাভের আশা করছেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহে মূলাঙ্ক 1 র মানুষের স্বাস্থ্য গড় থাকবে। সুতরাং, আপনি সুস্বাস্থ্য পেতে আপনার সময় এবং অর্থ ব্যয় করতে পারেন।

উপায়: সবুজ রংয়ের রুমাল আপনার পার্সে রাখুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূল্যাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে খুশি দেখাবে এবং তাদের স্বভাবও হবে প্রফুল্ল। তবে, এই লোকেরা আগের চেয়ে জীবনে আরও নিয়মতান্ত্রিক এবং শৃঙ্খলাবদ্ধ হওয়ার চেষ্টা করবে, যা তাদের লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করতে সহায়তা করবে। এছাড়াও, আপনি বাড়াবাড়ির অভ্যাস নিয়ন্ত্রণ করার চেষ্টা করবেন। যদিও, আপনাকে নেতিবাচক লোকদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: প্রেমের জীবন সম্পর্কে কথা বলার জন্য, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে আপনার সঙ্গীর সামনে আপনার অনুভূতি প্রকাশ করার পাশাপাশি তাদের সাথে কথা বলুন কারণ কথোপকথনের মাধ্যমে সমস্ত সমস্যা সমাধান করা যেতে পারে।

শিক্ষা: এই সপ্তাহটি মুল্যাংক 2 র শিক্ষার্থীদের জন্য ভাল হবে কারণ এই সময়ে আপনার একাগ্রতা খুব শক্তিশালী হবে। যাঁরা প্রিন্ট মিডিয়া, সাহিত্য বা কবিতার ক্ষেত্রের সঙ্গে যুক্ত, এই সময়ে তাঁদের অনেক সৃজনশীল ভাবনা আসবে এবং এই ব্যক্তিরা নিজ নিজ ক্ষেত্রে উচ্চতা অর্জন করবেন।

পেশাগত জীবন: মুল্যাংক 2 র পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি সেই সমস্ত লোকদের জন্য ভাল প্রমাণিত হবে যারা ডেটা সায়েন্টিস্ট, গবেষণা ইত্যাদি ক্ষেত্রে কাজ করেন। অন্যদিকে, যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের ব্যবসার সাথে সম্পর্কিত মানসিক সিদ্ধান্তগুলি এড়াতে হবে কারণ আপনার সঙ্গী কোনও পদক্ষেপ বা সিদ্ধান্ত থেকে একধাপ পিছিয়ে যেতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে ক্লান্ত বোধ করতে পারেন। এছাড়াও, আপনি ঘুম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই আপনাকে বিশ্রাম নেওয়া এবং আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: তুলসী গাছে জল দিন আর প্রত্যহ 1 টি পাতার সেবন করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মুল্যাংক 3 র জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহের শুরুটি জটিলতায় পূর্ণ হতে পারে। এই সময় কিছু ঘটনা বা জিনিস আপনার বিশ্বাসের ভিত্তিকে নাড়া দিতে পারে তবে সময় যেতে থাকলে আপনি আপনার শক্তি ফিরে পাবেন। যদিও, আপনাকে খুব বেশি চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ নেতিবাচক শক্তি আপনাকে প্রভাবিত করতে পারে, তাই আপনার সমস্যা সমাধানের দিকে মনোনিবেশ করুন।

প্রেম জীবন: মুল্যাংক 3 র জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহটি একটি নতুন সম্পর্ক শুরু করার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কাউকে পছন্দ করেন কিন্তু তাদের কাছে আপনার অনুভূতির কথা জানাতে ভয় পান, তাহলে তাদের কাছে আপনার হৃদয় খোলার এটাই উপযুক্ত সময়। অন্যদিকে, যারা বিবাহিত তাদের এই সময় তাদের সঙ্গীর সাথে শান্তিপূর্ণ সম্পর্ক উপভোগ করতে দেখা যাবে।

শিক্ষা: মুল্যাংক 3 র শিক্ষার্থীরা একটি পেশাদার কোর্সে ভর্তি হতে পারে এবং এই সময়ে তারা কিছু নতুন দক্ষতা শিখবে যা ভবিষ্যতে তাদের কাজে লাগবে। এই শিক্ষার্থীদের অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হয় কারণ অধ্যয়নে অসাবধানতা আপনাকে অনেক মূল্য দিতে পারে এবং আপনার পরীক্ষার ফলাফল প্রভাবিত হতে পারে।

পেশাগত জীবন: এই জাতক/জাতিকাদের পেশাগত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে মুল্যাংক 3 র জাতক/জাতিকাদের একাগ্রতার সাথে কাজ করা কঠিন হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার বস বা উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার সম্পর্কে ভুল মতামত তৈরি করতে পারেন। আপনাকে সতর্কতার সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, যারা অধ্যয়নের বই, আধ্যাত্মিক বই, ম্যাগাজিন, স্টেশনারি জিনিসপত্র, মুদ্রণ বা ব্যবসা ইত্যাদির সাথে যুক্ত তাদের জন্য এই সময়টি চমৎকার হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সচেতন হতে হবে এবং এমন কোনও আসক্তি এড়াতে হবে যা আপনার জীবনের পাশাপাশি স্বাস্থ্যের উপর সরাসরি প্রভাব ফেলতে পারে।

উপায়: ভগবান গণেশের পূজা করুন আর তাকে দূর্বা ঘাস অর্পিত করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মুল্যাংক 4 র জাতক/জাতিকারা এই সপ্তাহে খুব আবেগপ্রবণ এবং সংবেদনশীল হবে। এই সময় ছোট ছোট জিনিসগুলি আপনাকে বিরক্ত করতে পারে এবং ফলস্বরূপ, আপনি কান্না এবং রাগে ভরা হতে পারেন। আপনাকে আপনার মানসিক অবস্থার দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এমন লোকদের সাথে সময় কাটান যারা আপনাকে ভাল এবং ইতিবাচক এবং সুখী বোধ করে।

প্রেম জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের পরামর্শ দেওয়া হয় যে তারা সঙ্গীর অনুভূতিকেও অগ্রাধিকার দিতে এবং তাদের মনের কথা শোনার ও বোঝার চেষ্টা করুন। এই সংখ্যার বিবাহিত আদিবাসীদের জন্য যারা তাদের বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হচ্ছেন, তাদের অসুবিধা আরও বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে কোনও ভুল সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: মূলাঙ্ক 4 র শিক্ষার্থীরা এই সপ্তাহে উচ্চাকাঙ্ক্ষী হবে এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের লক্ষ্য অর্জনের চেষ্টা করতে দেখা যাবে, যার কারণে পড়াশোনায় ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে মনে রাখতে হবে যে বারবার অনুশীলন করলেই আপনি এতে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন। এটি কিছুটা সময় নিতে পারে, তাই আপনার লক্ষ্য অর্জনের জন্য তাড়াহুড়ো করবেন না।

পেশাগত জীবন: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের অত্যন্ত সংবেদনশীল হবে এবং এটি আপনার পেশাগত জীবনকেও প্রভাবিত করতে পারে। ফলস্বরূপ, আপনাকে আত্মবিশ্বাসী হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং জিনিসগুলিকে হালকাভাবে নেওয়া এবং তাদের প্রতি অতিরিক্ত প্রতিক্রিয়া করা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা আমদানি-রপ্তানি ব্যবসা করেন বা বিদেশী পণ্যের ব্যবসা করেন তাদের জন্য এই সপ্তাহটি লাভজনক প্রমাণিত হবে। তবে, আপনাকে কেবল আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে, তবে আপনাকে আপনার মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

উপায়: ছোট বাচ্চাদের সবুজ রংয়ের কোন বস্তু উপহার দিন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

নিজের যত্ন নেওয়া এবং আপনার স্বাস্থ্যের উন্নতির ক্ষেত্রে এই সপ্তাহটি মূলাঙ্ক 5 র জনের জন্য ভাল হবে। এই সময়ে আপনি আপনার বুদ্ধিমত্তা এবং চমৎকার যোগাযোগ দক্ষতার ভিত্তিতে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।

প্রেম জীবন: মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহের শুরুটি আপনার জন্য কিছুটা কঠিন হতে চলেছে কারণ এই সময় অন্যদের সাথে আপনার আচরণ স্বার্থপর এবং সমালোচনামূলক হতে পারে। তবে সপ্তাহ যত এগিয়ে যাবে আপনি আপনার প্রেম জীবনে ভারসাম্য ফিরিয়ে আনতে সক্ষম হবেন। এই মূলাঙ্কের বিবাহিত জাতক/জাতিকাদের তাদের সঙ্গীর তুলনায় শক্তি এবং উৎসাহে পূর্ণ হবেন। যদিও, আপনি আপনার সঙ্গীর কাছ থেকেও এই বিষয়ে অভিযোগ করতে পারেন, কিন্তু তবুও আপনি তাদের সাথে স্মরণীয় মুহূর্ত কাটাবেন। এই সময়, আপনি আপনার সঙ্গীর সাথে খোলামেলা কথা বলবেন।

শিক্ষা: মূলাঙ্ক 5 র শিক্ষার্থীদের পড়াশোনায় ভালো করার জন্য এই সপ্তাহের সবচেয়ে বেশি ব্যবহার করা উচিত। গণযোগাযোগ, লেখালেখি এবং যেকোনো ভাষার কোর্সে জড়িত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ভালো প্রমাণিত হবে।

পেশাগত জীবন: পেশাগত জীবনের দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের জন্য স্থিতিশীল হবে। যারা মার্কেটিং, ফিনান্স এবং সাংবাদিকতা ইত্যাদি ক্ষেত্রে কাজ করছেন তাদের জন্য এই সপ্তাহটি বিশেষ ফলদায়ক হবে। অন্যদিকে, যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা দীর্ঘ সময়ের জন্য ব্যবসা করার জন্য তাদের ব্যবসায়িক অংশীদারের সাথে একটি চুক্তি স্বাক্ষর করতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য এবং ফিটনেস নিয়ে কাজ করবেন। এছাড়াও, আপনি আপনার মানসিক শক্তিকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যেতে পারেন। ইতিবাচক ফলাফল পেতে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া আপনার পক্ষে ভাল হবে।

উপায়: সবুজ রংয়ের বস্ত্র ধারণ করুন, যদি সম্ভব না হয় তাহলে সবুজ রংয়ের রুমাল আপনার কাছে রাখুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। এই সময় লোকেরা আপনার উৎসর্গ এবং আবেগের প্রশংসা করবে। এই সপ্তাহে আপনার চিন্তাভাবনা ভবিষ্যত হবে এবং আপনি আপনার দায়িত্ব সম্পর্কে সচেতন হবেন। আর্থিক দিক থেকে এই জাতক/জাতিকারা কিছু সুখবর পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে এবং আপনাকে এই সময়টি উপভোগ করতে দেখা যাবে।

প্রেম জীবন: এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য অনুকূল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে আনন্দদায়ক সময় কাটাবেন। যারা বিবাহিত তাদের জন্য এই সময়টি ভালো প্রমাণিত হবে। যদিও, আপনাকে আপনার সঙ্গীর কাছে খোলামেলা এবং তাদের সাথে আপনার অনুভূতি শেয়ার করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: যেসব শিক্ষার্থী উচ্চশিক্ষা নিতে চান বা বিদেশে পড়তে চান, তাদের স্বপ্ন এই সময় পূরণ হতে পারে। যারা ফ্যাশন, থিয়েটার, অভিনয়, ইন্টেরিয়র ডিজাইনিং বা অন্যান্য ধরণের ডিজাইনিং ইত্যাদি ক্ষেত্রে জড়িত তাদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হবে। এই সময় আপনার ব্যক্তিত্ব খুব আকর্ষণীয় হবে এবং এমন পরিস্থিতিতে আপনি যদি একজন উপস্থাপক, অভিনয়শিল্পী বা কোনো অভিনেতা হন, তাহলে এই সময়ে আপনি অনেক খ্যাতি অর্জন করবেন। মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের যাদের নিজস্ব ব্যবসা আছে তারা তাদের ব্যবসার বাজারজাত করার জন্য কঠোর পরিশ্রম করবে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে।

স্বাস্থ্য: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে কোনও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। তবে আপনাকে মনে রাখতে হবে যে পার্টি এবং সামাজিক জমায়েতে খুব বেশি সময় ব্যয় করবেন না এবং অ্যালকোহল সেবন করবেন না কারণ এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

উপায়: ঘরে সাদা ফুল লাগান আর সেটির দেখাশোনা করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে))

যদি মূলাঙ্ক 7 র লোকেরা দীর্ঘদিন ধরে কিছু কাজ করার চেষ্টা করে থাকেন তবে আপনি এই সপ্তাহে ইতিবাচক ফলাফল পেতে পারেন। আপনি যদি কিছু সময়ের জন্য সমস্যার সাথে লড়াই করে থাকেন তবে এবার আপনি সেই সমস্যাগুলি থেকে মুক্তি পেতে পারেন। এছাড়াও, আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের যারা তাদের সম্পর্কের স্থিতিশীলতা বজায় রাখার চেষ্টা করছেন তারা এতে সফলতা পাবেন। আপনি সঙ্গীর সাথে একটি মানসিক এবং আধ্যাত্মিক সংযোগ অনুভব করবেন। একই সময়ে, এই সময়ে, বিবাহিত ব্যক্তিরা তাদের পুরানো সমস্যাগুলি পরিপক্কতার সাথে সমাধান করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার সঙ্গীর অনুভূতি বুঝুন এবং একে অপরের সাথে জীবন উপভোগ করুন।

শিক্ষা: মূলাঙ্ক 7 র শিক্ষার্থীদের এই সপ্তাহে তাদের ধারণাগুলি অন্যদের কাছে উপস্থাপন করতে অসুবিধার সম্মুখীন হতে পারে এবং এর কারণে আপনি বিরক্ত বোধ করতে পারেন। আপনার পরামর্শদাতাদের সাথে কথা বলা এবং তাদের কাছ থেকে নির্দেশনা নেওয়া আপনার পক্ষে ভাল হবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 7 র নিযুক্ত জাতক/জাতিকাদের এই সপ্তাহে কিছু প্রকল্পের কারণে অসন্তুষ্ট হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি চাকরিতে পরিবর্তন বা নতুন কিছু শুরু করার মতো আপনার মন তৈরি করতে পারেন। ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি ফলদায়ক হবে। আপনার ব্যবসার সাথে সম্পর্কিত সমস্ত অধিকার থাকবে তবে আপনি যদি ব্যবসায়িক অংশীদারিত্বে থাকেন তবে আপনাকে অংশীদারিত্বের ভারসাম্য বজায় রাখতে হবে।

স্বাস্থ্য: মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের যাদের উচ্চ রক্তচাপ আছে তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

উপায়: ভগবান গণেশের পূজো করুন আর প্রতিদিন তার বীজ মন্ত্রের জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে

এই সপ্তাহটি মূলাঙ্ক 8 র লোকদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। এই সময় আপনি লুকানো শত্রুদের কারণে আকস্মিক সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই সতর্ক থাকুন এবং সহজে কাউকে বিশ্বাস করা এড়িয়ে চলুন। এছাড়াও, এখন আপনার নিজের হাতে আপনার জীবনের দায়িত্ব নেওয়ার সময়।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বলতে, এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীকে বিশ্বাস করার এবং তাদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার অভদ্র আচরণ আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহটি আপনার সঙ্গীর সাথে কথা বলার এবং আপনার অনুভূতি সম্পর্কে তাদের সচেতন করার জন্য আদর্শ, তাই এই সময়ের সদ্ব্যবহার করুন।

শিক্ষা: মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করতে হবে কারণ আপনার মনোযোগ অধ্যয়ন থেকে বিচ্যুত হতে পারে এবং আপনি অধ্যয়নের প্রতি উদাসীন মনে হতে পারেন। এমন পরিস্থিতিতে, ভুল করার সম্ভাবনা থাকে যা আপনার মার্কগুলিতে সরাসরি প্রভাব ফেলতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনো ধরনের তাড়াহুড়ো এড়াতে কারণ এটি আপনার কর্মক্ষমতাকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি সবচেয়ে ভালো। আপনার ব্যবসার অগ্রগতির জন্য আপনি যে পরিবর্তনের কথা ভেবেছেন তা বাস্তবায়ন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই জাতক/জাতিকাদের ছোটখাটো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এর সাথে পাচনতন্ত্র সংক্রান্ত সমস্যাও আপনাকে বিরক্ত করতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে আপনার খাদ্য এবং নিয়মিত ব্যায়ামের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: বৃক্ষরোপন করুন, বিশেষ রূপে তুলসী গাছ লাগান আর সেটির ধ্যান রাখুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের তাদের কঠোর পরিশ্রম এবং চমৎকার ব্যবস্থাপনার ক্ষমতার জোরে এই সপ্তাহে কর্মক্ষেত্রে জিনিসগুলিকে সংগঠিত করতে সক্ষম হবে, যার কারণে আপনার কাজ করার ক্ষমতা ভাল হবে এবং আপনার কর্মক্ষমতাও চমৎকার হবে। এই সময় এই জাতক/জাতিকাদের শক্তিতে পূর্ণ থাকবেন এবং ফলস্বরূপ আপনি আপনার শত্রু এবং প্রতিদ্বন্দ্বীদের উপর জয়লাভ করবেন।

প্রেম জীবন: প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কিত বিষয়গুলি সম্পূর্ণরূপে আপনার নিয়ন্ত্রণে থাকবে। কিন্তু আপনাকে তর্ক এড়িয়ে চলতে হবে কারণ অযথা তর্ক-বিতর্কের কারণে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে।

শিক্ষা: এই মূলাঙ্কের শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা পরীক্ষায় সাফল্য পাবেন। এই শিক্ষার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হবে। এছাড়াও, গণযোগাযোগ, লেখালেখি এবং যে কোনো ভাষা কোর্স অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো পারফর্ম করবে।

পেশাগত জীবন: আইনজীবী, ক্রীড়াবিদ, ক্রাইম রিপোর্টার এবং আইটি ইঞ্জিনিয়ারদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে। এই সময়, তাদের পারফরম্যান্স ভাল হবে, যার জন্য এই লোকেরা প্রশংসাও পাবে। বিপরীতে, যারা তাদের ব্যবসা শুরু করতে চান বা আয়ের নতুন উৎস খুঁজছেন, তারা এই সপ্তাহে অনেক সুবর্ণ সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, তাই আপনার খাদ্যাভ্যাসের দিকে নজর রাখুন। এছাড়াও, প্রতিদিন যোগ এবং ব্যায়াম করুন।

উপায়: প্রতিদিন গরুকে সবুজ সবজি খাওয়ান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer