সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 05 ফেব্রুয়ারী থেকে 11 ফেব্রুয়ারী 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (05 ফেব্রুয়ারী থেকে 11 ফেব্রুয়ারী, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের জন্য খুব অনুকূল হতে চলেছে। আগের বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনি আপনার যোগাযোগ দক্ষতা উন্নত করবেন, যা ভবিষ্যতে ফলপ্রসূ হবে।

প্রেম জীবন: প্রেম জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক রোমান্টিক হবে। আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে যার কারণে আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে।

শিক্ষা: মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা এই সপ্তাহে অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করবে, যার ফলস্বরূপ তারা তাদের বিষয়ে ভাল দখল পেতে সক্ষম হবে। স্নাতকোত্তর এবং পিএইচডির মতো উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি অনুকূল হবে কারণ তারা তাদের শিক্ষক এবং পরামর্শদাতাদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সময়টি ব্যবসায়ীদের জন্য আরও ফলদায়ক প্রমাণিত হবে। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরাও খুব ভাগ্যবান বলে প্রমাণিত হবেন। এই সময়, আপনি আপনার কঠিন কাজগুলিকে গুরুত্বপূর্ণ সুযোগ এবং অর্জনে রূপান্তর করার ক্ষমতা পাবেন। এছাড়াও, কিছু প্রভাবশালী ব্যক্তির সাথে সুসম্পর্ক স্থাপন করবে। এমন পরিস্থিতিতে আপনার আয় এবং পদোন্নতি বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। আপনি কোন বড় সমস্যার সম্মুখীন হবেন না। এমন পরিস্থিতিতে যোগ,ব্যায়াম করা, নিয়মিত ব্যায়াম করা এবং ডায়েটে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়।

উপায়: আপনার পার্সে সবুজ রংয়ের রুমাল রাখুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার ব্যয় আপনার আয়ের চেয়ে বেশি হতে পারে। বৈদ্যুতিক যন্ত্রপাতি আপগ্রেড করার জন্য আপনার অর্থ ব্যয় করার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার খরচের দিকে নজর দিতে হবে। ইতিবাচক দিক সম্পর্কে কথা বললে, আপনি মানসিকভাবে সুস্থ বোধ করবেন এবং আপনার লক্ষ্যের প্রতি অনুগত এবং দৃঢ়প্রতিজ্ঞ হবেন। একই সঙ্গে নতুন নতুন পরিকল্পনা করে এগিয়ে যাব।

প্রেম জীবন: প্রেম জীবনের কথা বলতে গেলে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক এই সপ্তাহে মধুর হবে। অংশীদারের সাথে আনন্দের মুহূর্তগুলি ভাগ করবে এবং তার সাথে ড্রাইভ বা ডিনারে যাওয়ার পরিকল্পনাও করতে পারে।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্যও অনুকূল হবে কারণ আপনি আপনার বিষয়গুলিতে মনোনিবেশ করতে এবং অধ্যয়ন করতে সক্ষম হবেন। প্রিন্ট মিডিয়া, সাহিত্য বা কবিতার ক্ষেত্রের সাথে যুক্ত শিক্ষার্থীরা এই সপ্তাহে অনেক সৃজনশীল ধারণা পাবেন, যার কারণে তারা তাদের ক্ষেত্রে ভাল পারফর্ম করবে এবং এগিয়ে যাবে।

পেশাগত জীবন: যারা বিপণন, আমদানি-রপ্তানি এবং বৈদেশিক লেনদেনের সাথে জড়িত তারা এই সপ্তাহে অনুকূল ফলাফল পাবেন। এ ছাড়া যারা বহুজাতিক কোম্পানি বা বিদেশি বিনিয়োগের সঙ্গে যুক্ত তারা তাদের ক্ষেত্রে সফলতা অর্জন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি ক্লান্তি এবং মানসিক শক্তির অভাব অনুভব করবেন যার কারণে আপনি অনিদ্রার সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া এবং ভাল বিশ্রাম নেওয়া দরকার।

উপায়: প্রতিদিন তুলসী গাছে জল অর্পিত করুন আর নিয়মিত রূপে 1 টি পাতার সেবন করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আধ্যাত্মিক হওয়া এবং সামান্য বস্তুবাদী হওয়ার মধ্যে একটি দ্বিধায় পড়বেন। কিন্তু কোনো একটি বিষয়ে শান্তি পাওয়া আপনার পক্ষে কঠিন হবে। যদিও, এই সপ্তাহের শেষে, আপনি উভয় দিকের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন এবং সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

প্রেম জীবন: যারা বিবাহিত জীবন যাপন করছেন, তারা এই সপ্তাহে তাদের জীবনসাথীর সাথে শান্তিপূর্ণ আচরণ করবেন এবং সুখী মুহূর্তগুলি উপভোগ করতে পারবেন। অন্যদিকে, যারা প্রেম করছেন এবং তাদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিতে বাবা-মায়ের সাথে প্রেমিকাকে পরিচয় করিয়ে দেওয়ার পরিকল্পনা করছেন, এই সময় তাদের জন্য অনুকূল।

শিক্ষা: এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের শেখার ক্ষমতা আরও ভাল হবে। গণিত, গণযোগাযোগ, লেখালেখি বা অন্য কোনো ভাষার মতো উচ্চশিক্ষার জন্য বুধ সংক্রান্ত বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুবই অনুকূল প্রমাণিত হবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সপ্তাহটি শিক্ষক, পরামর্শদাতা, ধর্মীয় নেতা, প্রেরণাদায়ক বক্তা এবং বিনিয়োগ ব্যাংকারদের জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, তাই খাবারের দিকে মনোযোগ দিন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখুন।

উপায়: ভগবান গণেশের বিধি-বিধান অনুসারে পূজো করুন আর তাকে দূর্বা ঘাস চড়ান।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

আপনার যোগাযোগের দক্ষতা এই সপ্তাহে ভাল থাকবে, যার সাহায্যে আপনি আপনার পরিচিতিতে কিছু প্রভাবশালী ব্যক্তিকে যুক্ত করতে সক্ষম হবেন। তবে কথা বলার আগে আপনাকে সাবধানে চিন্তা করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার ধারণাগুলি সেই লোকেদের কাছে শিশুসুলভ মনে হতে পারে যাদের আলাদাভাবে চিন্তা করার ক্ষমতা নেই।

প্রেম জীবন: প্রেম সম্পর্ক এবং বিবাহিত জীবন সম্পর্কে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার সঙ্গীর সাথে তর্ক বা বিতর্ক করা এড়িয়ে চলুন এবং তার উপর কোনো ধরনের চাপ দেবেন না। এছাড়াও তার আনুগত্য সন্দেহ করবেন না. এমন পরিস্থিতিতে, উভয়েই একে অপরকে জায়গা দেওয়ার চেষ্টা করা ভাল হবে।

শিক্ষা: গণযোগাযোগ, লেখালেখি বা যেকোনো ভাষার কোর্স করছেন এমন শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে।

পেশাগত জীবন: চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো প্রমাণিত হবে। কর্মক্ষেত্রের পরিবেশ সৌহার্দ্যপূর্ণ ও আরামদায়ক হবে। সহকর্মীদের সাথে সম্পর্ক ভালো থাকবে। যারা পেশাদার পরিষেবায় আছেন তাদের জন্যও এই সপ্তাহটি অনুকূল হবে কারণ তারা এই সময় আরও বেশি গ্রাহকদের আকৃষ্ট করতে সক্ষম হবেন এবং আরও ভাল ডিল করতে সফল হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকুন কারণ আপনার বদহজম এবং খাবারে অ্যালার্জির মতো সমস্যা হতে পারে।

উপায়: ছোট বাচ্চাদের সবুজ রংয়ের কোন উপহার দিন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য চমৎকার হতে চলেছে। আপনি নতুন ধারণা এবং ব্যবসায়িক জ্ঞানে পূর্ণ হবেন যার কারণে আপনি আপনার বিনিয়োগকারীদের এবং নির্বাহীদের আকৃষ্ট করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি তারুণ্যের মতো উদ্যমে পূর্ণ থাকবেন এবং আপনার স্বভাবে প্রফুল্ল রাখবে। সেই সঙ্গে বুদ্ধিমত্তা নিয়ে এগিয়ে যাব।

প্রেম জীবন: এই সপ্তাহটি প্রেম সম্পর্ক এবং বিবাহিত জীবনের দিক থেকে অনুকূল হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন। এতে আপনাদের মধ্যে ভালোবাসা ও পারস্পরিক বোঝাপড়া বাড়বে। তবে এই সপ্তাহে অতিরিক্ত হাসি-ঠাট্টার কারণে সম্পর্কের মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

শিক্ষা: বিশেষ করে যারা গণযোগাযোগ, লেখালেখি এবং অন্য যেকোন ভাষার কোর্স করছেন তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল প্রমাণিত হবে কারণ তারা তাদের পড়াশোনা আরও ভাল করতে পারবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সময়টি আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। রাজনীতি, কারিগরি ও যোগাযোগ ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি সবচেয়ে ভালো হতে চলেছে। এই সময় আপনি আপনার যোগ্যতা ও সামর্থ্য অনুযায়ী ভালো পারফর্ম করতে পারবেন। এছাড়াও আপনি অনেক নতুন সুযোগ পাবেন যার ফলস্বরূপ আপনার কর্মজীবনে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি আপনার ফিটনেসের দিকে মনোযোগ দেবেন, যার কারণে আপনি উদ্যমী বোধ করবেন। তাই আপনাকে ইতিবাচক ফলাফলের জন্য যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: চেষ্টা করুন বেশিরভাগ সবুজ রংয়ের কাপড় ধারণ করার। যদি সম্ভব হয় সবুজ রংয়ের রুমাল নিজের কাছে রাখুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি খুশি থাকবেন। আপনি পার্টি করতে এবং আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে সামাজিকীকরণ করতে পছন্দ করবেন। এগুলি ছাড়াও, এই সপ্তাহে আপনি বিলাসিতা এবং সুযোগ-সুবিধাগুলিতে আপনার অর্থ ব্যয় করবেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: প্রেম এবং রোমান্সের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে। এর পাশাপাশি আপনি আপনার সঙ্গীর সাথে মানসম্মত সময় উপভোগ করবেন, যা আপনাদের সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা: যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা বা বিদেশের কলেজে পড়ার সুযোগ খুঁজছেন, তাদের স্বপ্ন এই সপ্তাহে পূরণ হতে পারে। অন্যদিকে ফ্যাশন, থিয়েটার অ্যাক্টিং, ইন্টেরিয়র ডিজাইনিং বা অন্য কোনো ডিজাইনিং বিষয়ে পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সময়টি উদ্যোক্তাদের জন্য ফলপ্রসূ প্রমাণিত হতে পারে কারণ তারা বাজারে নিজেদের জন্য একটি নিরাপদ স্থান তৈরি করতে সক্ষম হবে। বাজারে আপনার খ্যাতি এবং খ্যাতি আপনাকে আপনার ব্যবসাকে আরও ফলপ্রসূ করতে সাহায্য করবে এবং আপনি সুদর্শন মুনাফা অর্জন করতে পারবেন। আপনার ব্যবসার প্রচারের জন্য এই সময় আপনি কিছু ভ্রমণের পরিকল্পনা করার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার শারীরিক কার্যকলাপে মনোযোগ দিন। শুধুমাত্র স্বাস্থ্যকর খাবার খান কারণ বদহজম এবং শরীর ফোলা সমস্যা হতে পারে।

উপায়: আপনার ঘরে সাদা রংয়ের ফুল লাগান আর সেটির দেখা-শোনা করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

ব্যক্তিগতভাবে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় আপনি আপনার যোগাযোগ এবং উপস্থাপনা দক্ষতার উপর ফোকাস করবেন এবং সেগুলি উন্নত করার জন্য প্রচেষ্টা করতে দেখা যাবে। এই সময় আপনার মধ্যে অনেক সৃজনশীল ধারণা তৈরি হবে, যার কারণে আপনি আপনার পরিবার বা বন্ধুদের যে কোনও পরামর্শ দেবেন তা তাদের জন্য সহায়ক হতে পারে।

প্রেম জীবন: এই সময় প্রেম জীবন খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু বুঝতে হবে যে এই সময় আপনি ক্লাউড নাইনে থাকবেন এবং আপনার প্রিয়জনের সাথে স্মরণীয় মুহূর্তগুলি কাটাবেন। এর পাশাপাশি, আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা বৃদ্ধি পাবে। একই সাথে, বিবাহিত জীবনযাপনকারী ব্যক্তিদের মধ্যে আরও ভাল বোঝাপড়া প্রতিষ্ঠিত হবে।

শিক্ষা: শিক্ষার দিক থেকে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল প্রমাণিত হতে পারে। আপনি আপনার পড়াশোনার প্রতি আপনার মনোযোগ এবং অধ্যবসায় বৃদ্ধি লক্ষ্য করতে পারেন, যার সাহায্যে আপনি আপনার পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হতে পারেন।

পেশাগত জীবন: পেশাগতভাবে, আপনাকে এই সপ্তাহে কোনও ধরণের ঝুঁকি নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়ে আপনার ব্যবসায় সংস্কারের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন তবে এই পরিকল্পনাগুলি বর্তমানে বাস্তবায়িত করা উচিত নয়। অন্যদিকে, এই সময়টা শ্রমজীবী ​​মানুষের জন্য তুলনামূলকভাবে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনি যদি ইন্স্যুরেন্স, মাইনিং বা জাদুবিদ্যা ইত্যাদি ক্ষেত্রে কাজ করে থাকেন তাহলে আপনার কাজের ক্ষেত্রে আপনার পরিষেবার কারণে আপনি একটি আলাদা পরিচিতি তৈরিতে সাফল্য পেতে পারেন। এর সাথে সাথে বাজারে আপনার সুনাম বৃদ্ধিও দেখা যায়। এই সময়ে আপনি কিছু নতুন গ্রাহক তৈরিতেও সফল হবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, আপনাকে এই সপ্তাহে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়, আপনি অ্যালার্জি, ঠান্ডা, চর্মরোগ এবং স্নায়ুতন্ত্র সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যার সাথে লড়াই করতে পারেন। এর পাশাপাশি, এই সময়ের মধ্যে আপনি আবার কোনও পুরানো রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনাও রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: ঘরে মানি প্লান্ট বা সবুজ রংয়ের কোন অন্য গাছ লাগান।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার কথাবার্তায় আরও উদ্যমী এবং কার্যকরী হবেন, যার কারণে আপনি মানুষের মধ্যে খুব জনপ্রিয় হবেন। এর সাথে সাথে আপনার সমস্ত কাজও সম্পন্ন হবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। এই সময় আপনাকে আপনার জীবনসাথীর সাথে আরও যোগাযোগ করতে দেখা যেতে পারে, যা আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়াবে।

শিক্ষা: যে সকল ছাত্রছাত্রীরা গবেষণা এবং পিএইচডি করছেন তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে কারণ এই সময় আপনার পড়াশোনার প্রতি আগ্রহ, মনোযোগ এবং একাগ্রতা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পরামর্শদাতাদের সমর্থনও পাবেন।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে সক্ষম হবেন যা উৎসাহ হিসাবে আসতে পারে এবং আপনার সহকর্মীরা আপনার কাছ থেকে পরামর্শ এবং অনুপ্রেরণা চাইবেন। যারা শেয়ার বাজার এবং শেয়ার বাজার ইত্যাদির মতো ফটকা বাজারের সাথে যুক্ত তাদের জন্যও এই সময়টি উপকারী প্রমাণিত হবে, তারা এই সময় সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ ত্বক সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: গাছ লাগান, বিশেষ করে তুলসী গাছ লাগান আর সেটির দেখাশোনা করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

আপনার যোগাযোগ দক্ষতা এই সপ্তাহে উন্নত হতে পারে এবং আপনি এই বিষয়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি দেখতে পারেন। এছাড়াও আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন যা আপনাকে ভবিষ্যতে ইতিবাচক ফলাফল দেবে। তবে আপনার অতিরিক্ত আত্মবিশ্বাসের শিকার হওয়া এড়ানো উচিত কারণ এটি কর্মক্ষেত্রে দ্বন্দ্ব বা বিবাদের কারণ হতে পারে। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে এই সময়ে আপনি কঠোর শব্দ ব্যবহার করতে পারেন যা কাউকে আঘাত করতে পারে।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য গড় হবে। যারা বিবাহিত তাদের সঙ্গীর স্বাস্থ্যের প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে।

শিক্ষা: প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের পড়াশোনায় আরও ভালো পারফর্ম করবে বলে স্বাতন্ত্র্যের সাথে সাফল্য পেতে পারে। গণযোগাযোগ, লেখালেখি বা অন্য কোনো ভাষা কোর্সে পড়া শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি অনুকূল হবে।

পেশাগত জীবন: যারা নিজের ব্যবসা শুরু করতে চান বা একাধিক উৎস থেকে আয় করতে চান তাদের জন্য এই সপ্তাহটি ভাল প্রমাণিত হবে। এই সময় আপনি অনেক উপকারী সুযোগ পাবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যথাযথ যত্ন নিতে হবে, তাই আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করুন। এর মাধ্যমে আপনি আপনার স্বাস্থ্য ভালো রাখতে পারবেন।

উপায়: প্রতহ্য গরুকে সবুজ সবজি খাওয়ান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer