তুলা রাশিফল 2022 : Libra Horoscope 2022 in Bengali

এস্ট্রসেজের এই বার্ষিক তুলা রাশিফল 2022 (Libra Horoscope 2022) এর মাধ্যমে জানুন, তুলা রাশির জাতকদের জন্য নতুন বছর জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক যেমন ক্যারিয়ার, প্রেম, বিয়ে, আর্থিক অবস্থা, সম্পত্তি, সন্তান, চাকরি, ব্যবসা ইত্যাদি সম্পর্কে কেমন থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এই রাশিফলে 2022 সালের জন্য সবচেয়ে বিস্তারিত এবং সঠিক রাশিফল ​​জানুন। 2022 সালের বার্ষিক ভবিষ্যবাণীর অনুসারে, তুলা রাশির জাতকদের জীবনের অনেক ক্ষেত্রে 2022 সালে অনুকূল সময়ের সুবিধা নিতে পারে। জীবনের ভারসাম্য বজায় রাখতে, আপনাকে জীবনের প্রতিটি ছোট এবং বড় বিষয়ে মনোযোগ দিতে হবে। এই বছর আপনার পরিবারে কিছু সমস্যার সম্ভাবনা আছে, কিন্তু এমন সময়ে আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই বছরটি আপনার শ্রমের দিক থেকেও শুভ হতে চলেছে এবং আগের বছরের তুলনায় বেশি সাফল্য পাবেন। সারা বছর আপনি নিজেকে প্রয়োজনীয় আরাম দিতে ব্যস্ত থাকবেন। চতুর্থ ভাবে শনির গোচর আপনাকে কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করবে। সম্ভবতঃ কখনও কখনও হতাশ হয়ে আপনি মনে করবেন যে আপনি কাজটি ছেড়ে চলে যাই কিন্তু তারপরও আপনি সেই কাজটি একই উৎসাহের সাথে শুরু করবেন।

Libra Horoscope 2022 In Bengali

13 এপ্রিল, বৃহস্পতি মীন রাশির ষষ্ঠ ভাবে এবং 12 এপ্রিল রাহু মেষ রাশির সপ্তম ভাবে গোচর করবে। 29 শে এপ্রিল, শনি কুম্ভ রাশির পঞ্চম ভাবে গোচর করবে এবং 12 এপ্রিল বকরী হয়ে মকর রাশির চতুর্থ ভাবে গোচর করবে।

বছরের মাঝামাঝি, আপনাকে পারিবারিক সম্পর্কের দিকে মনোনিবেশ করার, আপনার প্রিয়জনের সাথে যথাযত কথা বলার এবং প্রতিদিনের সমস্যাগুলি যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির পরিশ্রমী মানুষেরা বছরের মাঝামাঝি সময়ে ভাল অর্থ উপার্জন করবে।

তুলা রাশির জাতকদের জন্য বছরের শেষ ভাগ অনুকূল থাকবে। আপনি প্রেম এবং কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বছরের শেষে ভাগ্যে উল্লেখযোগ্য পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অল্প সময়ের জন্য, আপনি আপনার ব্যস্ত দৈনন্দিন জীবন থেকে পালানোর জন্য একটি শুভ সময়ও পেতে পারেন। অর্থাৎ, এই সময়ে আপনি একটি ছোট ভ্রমণ বা ছুটিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অস্বাভাবিক কাজ এবং লক্ষ্যগুলি দেখা দিতে পারে এবং আপনার যোগাযোগের সুযোগ প্রসারিত হবে।

  • বছরের মাঝামাঝি সময়ে, মঙ্গল আপনার দশম ভাবে কর্কট রাশিতে গোচর করবে, যার ফলস্বরূপ আপনি ক্যারিয়ার সম্পর্কিত অনেক নতুন এবং অনন্য অভিজ্ঞতা পেতে পারেন এবং সেইজন্য আপনি অনেক সুবিধা পাবেন।
  • বৃহস্পতি আপনাকে পদোন্নতি বা স্থানান্তরণের আশীর্বাদ দিবে যেটির ব্যাপারে আপনি পূর্ব কিছু সময় ধরে বিচার করছিলেন।
  • অষ্টম ভাবে চন্দ্র উত্তর রাহু অবাঞ্ছিত খরচের কারণ হতে পারে, এরকম সময়ে বিশেষভাবে এই দিনে নিজের বিত্তীয় খরচে বিশেষ ধ্যান রাখুন।
  • আপনার চতুর্থ ভাবে স্থিত শনি আপনার পরিবারের কল্যাণ আর সুখে কখনো-কখনো বাধা উৎপন্ন করতে পারে।
  • আগের বছরের তুলনায় আপনার প্রেম জীবনে এই বছর ভালো হবে।

জানুয়ারির শুরুটা ভালো হবে এবং আপনি আপনার পরিশ্রমের ভালো ফল পাবেন। এই সময় আপনি খুব সক্রিয় থাকবেন, এবং আপনি অনেক নতুন বন্ধুর সাথে দেখা করবেন এবং আপনার পরিবারে ঘনিষ্ঠতা থাকবে।

আপনাকে ফেব্রুয়ারি থেকে জুন মাসের মধ্যে এবং সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে যে কোনও নথিতে/কাগজে স্বাক্ষর করার দিকে বিশেষ মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কোন অস্থাবর সম্পত্তি কেনার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। তবে বাড়ি কেনা বা বিক্রির আগে অবশ্যই বাড়ির কোন জ্ঞানী ব্যক্তির সাথে পরামর্শ করুন। আপনি যদি কোন নতুন কাজ শুরু করতে চান তাহলে আর্থিক সুবিধা পাওয়া আপনার জন্য অনুকূল হবে।

আগস্টের পরে, অর্থের ক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে। এই সময় আপনার পিতামাতার দ্বারা আপনার ভুল বোঝা হতে পারে, তাই আপনার সাবধান হওয়া উচিত। সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। তাই আপনার নতুন কাজ, এবং প্রেম এবং অর্থ উভয় ক্ষেত্রেই আপনাকে আরও মনোযোগ দিতে হবে। আপনি যদি আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হন, তাহলে এটি আপনার জন্য বিশেষভাবে ভাল হবে।

শেষ ত্রৈমাসিকে, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং স্বাস্থ্যের প্রতি কোনও ধরণের অযত্ন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের পাশাপাশি নিয়মিত বিশ্রাম নিলে আপনি সতেজ বোধ করবেন। সবমিলিয়ে, আগামী বছরটি দুর্দান্ত হতে চলেছে। আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য এটি একটি খুব উপযুক্ত সময়, এবং আপনার সামাজিক বৃত্তও এই সময় প্রসারিত হয়।

2022 সালটি তুলা রাশির মানুষের জন্য ভাগ্যবান সময় হিসেবে প্রমাণিত হবে কারণ শনি কুম্ভ রাশির পঞ্চম ভাবে থাকবে। আপনি এই সময় থেকে শুরু থেকে জিনিসগুলি শুরু করবেন এবং আপনার জীবনে সব ধরণের নতুনত্ব থাকবে। এই বছরে, আপনার জীবনে পরিবর্তন এবং সুযোগ উভয়ই প্রচুর হবে। যদিও, নিজেকে খুব বেশি ক্লান্ত করবেন না। এই সারা বছর একটি কম/লো/নিচু প্রোফাইল বজায় রাখুন, তাহলে এটি আপনার জন্য অনেক ভালো প্রমাণিত হতে পারে। চন্দ্র রাশির উপর উপর ভিত্তি করে তুলা বার্ষিক রাশিফল 2022 আরো বিস্তারিতভাবে পড়ুন।

তুলা প্রেম রাশিফল 2022

তুলা প্রেম রাশিফল 2022 ভবিষ্যবাণীর অনুসারে, 2022 এ সালে তুলা রাশির জাতকের জীবন কিছুটা হলেও নির্বিঘ্নে যেতে পারে। তুলা রাশির জাতকেরা যারা তাদের প্রেমের ব্যাপারে গম্ভীর তারা এই বছর বিয়ে করতে পারে। যারা অবিবাহিত এবং কারও সাথে সম্পর্ক করতে চান তারা এই বছর সাফল্য পেতে পারেন। বিবাহিতদের জীবনেও প্রেম এবং শান্তি থাকবে। আপনার সঙ্গীর প্রতি কঠোর কথা এবং খারাপ আচরণ এড়ানোর চেষ্টা করুন এবং তার প্রতি শ্রদ্ধা ও বোঝাপড়া দেখান। এটি 2022 সালে একটি ভাল এবং সুস্থ সম্পর্ক উপভোগ করার সবচেয়ে চমৎকার উপায় হতে পারে।

তুলা ক্যারিয়ার রাশিফল 2022

তুলা রাশির জাতকদের জন্য ক্যারিয়ার রাশিফল 2022 র অনুসারে, কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে তুলা রাশির জাতকদের জন্য এটি বেশ গড় প্রমাণিত হবে। তুলা রাশির পেশাজীবীদের জন্য ক্যারিয়ারের দিক থেকে বছরটি গড়ের চেয়ে ভালো হতে চলেছে। আপনি বছরের প্রথম কয়েক মাসে প্রচারের আশা করতে পারেন। ক্যারিয়ারের ক্ষেত্রে বছরের দ্বিতীয়ার্ধ বেশ চ্যালেঞ্জিং হতে পারে; তাই সহকর্মী এবং সিনিয়ারদের সাথে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তাদের বর্তমান চাকরি ছেড়ে নতুন চাকরিতে যোগ দেওয়ার আগে সঠিক বিশ্লেষণ এবং গবেষণা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা শিক্ষা রাশিফল 2022

তুলা রাশির শিক্ষার্থীরা 2022 সালে দুর্দান্ত ফলাফল পাওয়ার সম্ভবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য এই বছরটি একটি ভালো বছর হতে পারে। যে শিক্ষার্থীরা পরবর্তী পড়াশোনার জন্য বিদেশে যেতে চান তারা জানুয়ারি থেকে জুন পর্যন্ত সুখবর পেতে পারে। এই বছরটি আপনার আসন্ন ক্যারিয়ারের জন্যও একটি গুরুত্বপূর্ণ বছর। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং ভাল ফলাফল আশা করতে পারেন।

তুলা বিত্ত রাশিফল 2022

তুলা বিত্ত রাশিফল 2022 র ভবিষ্যবাণীর অনুসারে, তুলা রাশির জাতকেরা 2022 সালে আর্থিক দিক থেকে স্থিতিশীলতা পেতে পারে। তবুও, আপনাকে বিশেষ করে বছরের দ্বিতীয়ার্ধে আপনার আর্থিক অবস্থা সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বছরের দ্বিতীয়ার্ধে, আপনার ব্যয় বেশি হতে চলেছে তাই আপনাকে সতর্ক থাকতে হবে এবং আরও সঞ্চয়ের দিকে মনোনিবেশ করতে হবে। টাকার প্রবাহ চলবে জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত। এই বছর আপনার জন্য আয়ের নতুন কোন উৎস আসবে না। সামগ্রিকভাবে, এই বছর আপনাকে বিশেষভাবে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা পারিবারিক রাশিফল 2022

তুলা পারিবারিক রাশিফল 2022 র অনুসারে এই বছরটি আপনার পরিবারের জন্য অনুকূল হতে চলেছে। আপনার পরিবার এবং সম্প্রদায়ের সাথে সম্পর্কের উন্নতি হবে এবং আপনি তাদের প্রতি অথবা স্থানীয় সম্প্রদায়ের প্রতি ভালো বোধ করবেন। আপনারা কেউ কেউ আপনার বাড়ির উন্নতি এবং আপনার পরিবেশকে সুখী রাখতে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পারেন, যা এটিকে আরও আকর্ষণীয় করে তুলবে। আপনি এই সময় সম্পত্তিতে ভাল প্রদর্শন করতে পারেন।

তুলা রাশি সন্তান রাশিফল 2022

তুলা রাশি সন্তান রাশিফল 2022 র অনুসারে, বছরের শুরুটা শিশুদের দৃষ্টিভঙ্গির জন্য অনুকূল হতে চলেছে কারণ এই সময় বৃহস্পতি ও শনির পঞ্চম ভাবের উপর মিলিত দৃষ্টি রয়েছে, যার কারণে পড়াশোনায় শিশুদের মনোযোগ আরও বাড়বে। আপনার সন্তানরা যদি উচ্চশিক্ষা নিতে চায়, তারা এই সময়ের মধ্যে একটি স্বনামধন্য এবং স্বনামধন্য প্রতিষ্ঠানে ভর্তি হতে পারে।

সামগ্রিকভাবে, আপনার সন্তান এই বছর সাফল্য পাবে। যদি আপনার সন্তানের বিয়ের বয়স হয়, তাহলে এই বছর তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের দ্বিতীয়ার্ধ গড় হবে কারণ আপনি এই সময় আপনার সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

তুলা বিবাহ রাশিফল 2022

তুলা বিবাহ রাশিফল র অনুসারে, তুলা রাশির বিবাহিত জাতকেরা 2022 সালে মিশ্র ফল পাবেন কারণ বছরের শুরুতে আপনার জন্য কিছু বাধা আসতে পারে এবং আপনি কিছু পারিবারিক সমস্যা এবং আপনার জীবনসাথীর সাথে বাদ-বিবাদ হতে পারে। যদিও, বছরের শুরুতে, আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বছরের মাঝামাঝি সময়ে, আপনাকে আরও বেশি সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময় আপনার সপ্তম ভাবে গোচরের প্রভাব দৃশ্যমান হবে এবং আপনার জীবনসাথীর সাথে বিতর্কের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, বছরের শেষের দিকে মঙ্গল গ্রহের স্থান পরিবর্তন ভবিষ্যতে সমস্ত সন্দেহ, সমস্ত বিরোধ এবং ভুল বোঝাবুঝি দূর করতে সহায়ক প্রমাণিত হবে, যাতে আপনি একে অপরের প্রতি আস্থা এবং ভালবাসার সাথে আপনারা জীবন যাপন করবেন।

তুলা ব্যাপার রাশিফল 2022

তুলা ব্যবসা রাশিফল 2022 র অনুসারে, তুলা রাশির জাতকেরা 2022 সালে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে। যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করছেন তাদের ব্যবসায়িক নথি/কাগজ এবং ফাইলিং সম্পর্কে আরও সতর্কতা অবলম্বন করতে হবে। এটা পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার অংশীদারদের উপর কোন ধরনের অন্ধ বিশ্বাস স্থাপন করা এড়িয়ে চলুন এবং আপনার প্রতিভা এবং দক্ষতার উপর নির্ভর করুন। গুরুত্বপূর্ণ বিনিয়োগ এই বছর ফলদায়ী হবে না এবং এরফলে আপনাকে অনেক কষ্ট পেতে হতে পারে। যদি আপনি একটি অংশীদারি ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাহলে এই বছর এটি এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই বছর কোন নতুন আইনি চুক্তি থেকে দূরে থাকুন, যথাযথ পরিকল্পনায় সময় নিন। আপনি যদি এই বছর একটি নতুন প্রকল্প শুরু করতে চান, তাহলে এই বছর আপনার ব্যবসাকে জটিল করবেন না অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে।

তুলা সম্পত্তি আর বাহন রাশিফল

সম্পত্তি রাশিফল 2022 র অনুসারে, এই বছরটি তুলা রাশির জাতকদের জন্য যানবাহন কেনা -বেচার ক্ষেত্রে ফলদায়ী হতে পারে। আপনি যদি নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা করেন তাহলে আপনি সফল হতে পারেন। কিন্তু উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রির জন্য সময়কে অনুকূল বলা যাবে না। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার পরিবারের স্থিতিশীলতা সাবধানে বিবেচনা করা উচিত, এবং আপনি কোন জটিল সম্পত্তি চুক্তি এড়িয়ে চলুন অন্যথায় আপনাকে ক্ষতি সহ্য করতে হতে পারে। এ বছর জমি, ভবন ও যানবাহন কেনার সম্ভাবনাও রয়েছে।

তুলা ধন আর লাভ রাশিফল 2022

তুলা ধন আর লাভ রাশিফল 2022 র অনুসারে, তুলা রাশির জাতকেরা 2022 সালে স্থিতিশীল আয় করবে। আপনি যদি সম্পত্তি এবং মূল্যবান ধাতুগুলিতে বিনিয়োগ না করেন তবে এটি ভাল হবে কারণ এর জন্য সময় অনুকূল নয়। 2022 সালে কঠোর পরিশ্রম আপনাকে আরও কিছু সাফল্য এবং অর্থ এনে দিতে পারে। অনলাইন লটারি বা জুয়াতে আপনার অর্থ অপচয় না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার অর্থের স্থির প্রবাহ থাকবে, কিন্তু পারিবারিক বিষয়ে আপনার উচ্চ ব্যয়ের কারণে আপনি এই বছর কাঙ্ক্ষিত সঞ্চয় করতে পারবেন না। শনি ও বৃহস্পতি গ্রহের গোচরের ফলে আপনি পারিবারিক সুবিধা, জমি, নির্মাণ এবং যানবাহনে বিনিয়োগ করতে পারেন এবং এপ্রিল মাসটি আপনার জন্য আরও অনুকূল সময় প্রমাণিত হবে।

তুলা স্বাস্থ্য রাশিফল 2022

তুলা স্বাস্থ্য রাশিফল 2022 ভবিষ্যবাণীর অনুসারে, তুলা রাশির জাতক -জাতিকাদের এই বছর সামান্য স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। হজম এবং ভাইরাল সংক্রমণ সম্পর্কিত রোগগুলি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে, যদিও এই সমস্যাটি দীর্ঘস্থায়ী হবে না। আপনি এই বছরও আঘাতপ্রবণ; তাই আপনাকে ব্যায়াম করার এবং আপনার শরীরের ফিটনেস এবং ওজনের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। ভাল মানসিক স্বাস্থ্য বজায় রাখতে এবং মানসিক চাপ এড়াতে আপনার জীবনে আপনার উপভোগ করা ক্রিয়াকলাপগুলি অন্তর্ভুক্ত করুন।

তুলা রাশিফল 2022 র অনুসারে ভাগ্যশালী সংখ্যা

বর্ষ 2022 তুলা রাশির জন্য ভাগ্যবান সংখ্যা সাত যা শুক্র দ্বারা শাসিত, এবং এই বছরটি 6 সংখ্যা দ্বারা পরিচালিত যার অধিপতি বুধ। তুলা রাশিফল ​​2022 অনুসারে, এই বছর আপনার জীবনে অনেক পরিবর্তন আসতে চলেছে। বৃহস্পতি গ্রহের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রভাব আপনার রাশিতে দেখা যাবে। যদিও, মঙ্গল একটি ক্ষুদ্র ভূমিকা পালন করবে। এপ্রিল থেকে অক্টোবরের মধ্যে সময় আপনার জন্য ব্যস্ততম হতে চলেছে। এই সময়ে, আপনাকে নিরাপদ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নভেম্বরের পর আপনি আপনার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবেন।

তুলা রাশিফল 2022: জ্যোতিষীয় উপায়

  • যে কোন শুক্রবার অনামিকা আঙুলে চাঁদির আংটিতে উচ্চতম গুনের হীরা বা অপ্পল রত্ন ধারণ করে নিজের রাশির অধিপতি শুক্র মজবুত করুন।
  • যতটা সম্ভব অভাবীদের সাহায্য করুন এবং শনিবার শনি দেব মন্দিরে যান এবং কালো ছোলা প্রসাদ বিতরণ করুন।
  • এই বছর কারো সাথে খারাপ ব্যবহার করবেন না, বিশেষ করে আপনার সহকর্মীদের সাথে।
  • পিঁপড়েদের গমের আটা দিন।
  • গরুর সেবায় কিছু সময় ব্যয় করুন এবং মেয়েদের পা স্পর্শ করে তাদের আশীর্বাদ প্রাপ্ত করুন।

আমরা আশা করি যে আমাদের নিবন্ধটি আপনার পছন্দ হয়েছে। এস্ট্রসেজের গুরুত্বপূর্ণ অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আরও অনেক নিবন্ধের জন্য আমাদের সাথে জুড়ে থাকুন।

বেশিরভাগ জিজ্ঞেস করা প্রশ্ন

1. 2022 সাল কি তুলা রাশির জাতকদের জন্য উপযুক্ত?

বর্ষ 2022 তুলা রাশির জন্য অসীমিত বিকল্পের সময় প্রমাণিত হবে। এই সময় আপনি উর্জা বা মানসিক শক্তি প্রাপ্ত করবেন। আপনি যে কাজই করতে চান সেটি এই বছর শুরু করা সবথেকে উপযুক্ত হবে। তারারা আপনার পক্ষে থাকবে এরকম সময়ে এই বছরের অধিকতম লাভ উপভোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

2. তুলা রাশির ছাত্রদের জন্য কী বর্ষ 2022 উপযুক্ত ?

তুলা রাশির শিক্ষার্থীরা 2022 সাল দুর্দান্ত শিক্ষাবর্ষ হিসেবে আশা করতে পারে। এই বছরটি আপনার আসন্ন ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হিসেবে প্রমাণিত হবে, তাই কঠোর পরিশ্রম করুন এবং ভাল ফলাফল আশা করুন।

3. তুলা রাশির জীবনসাথী কে?

তুলা রাশির জন্য মিথুন রাশির জাতক জাতিকাদের দারুণ মিল বলে মনে করা হয়। মিথুন রাশির জাতক তুলা রাশির জন্য একটি আদর্শ সঙ্গী কেননা এই রাশি তুলা রাশির জাতকদের সর্বদা খুশি এবং উৎসাহিত করবে এবং তুলা রাশির জাতকদের আরও জানার ইচ্ছা কখনো ছাড়বে না। এই দুটি রাশিই তাদের সম্পর্কের ব্যাপারে গম্ভীর হয়ে থাকে।

4. তুলা রাশির দুর্বলতা কী ?

দুর্বলতা: অন্তর্মুখী, যে কোন বিবাদ বা সমস্যাকে মাঝখানে ছেড়ে দেওয়া, অভিযোগ, অস্বাভাবিক আত্ম-মমতা। তুলা রাশি মানুষের জীবনে ভারসাম্য, দয়া, অন্যদের সাথে পার্টি করা এবং বাইরের ক্রিয়াকলাপ পছন্দ করে। তুলা হিংসা, অন্যায় এবং সংঘর্ষ পছন্দ করে না। এই রাশির লোকেরা শান্তিপূর্ণ, ন্যায্য এবং নির্জনে থাকতে অপছন্দ করে এবং এর জন্য তাদের মানুষের সাথে অবিচ্ছিন্ন সঙ্গ দরকার।

5. তুলা রাশির জন্য জুন কী ভালো মাস?

জুন মাসটি আপনার জন্য আরাম এবং নিজেকে ভালবাসার সময় হিসাবে প্রমাণিত হবে, তাই আপনার শুক্র গ্রহের পদাঙ্ক অনুসরণ করুন। মে মাসের শেষের দিকে, আপনি মানসিক চাপ কমাতে স্ব-যত্নের দিকে বেশি ঝুঁকবেন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer