নতুন বছর 2022 এ এই যোগের ফলে পাবেন সমৃদ্ধি ও সফলতা

এই মহা শুভ যোগ দিবে আপনাকে সমৃদ্ধি

বুধ আদিত্য যোগ

যখন বুধ 8 এপ্রিল, 2022 থেকে 25 এপ্রিল, 2022 পর্যন্ত সূর্য্যের সাথে গোচর করবে, তখন বুধ আদিত্য যোগের নির্মাণ হবে।

বুধ আদিত্য যোগের পরিণাম

এই যোগ বুদ্ধিমত্তার আকারে লাভ অর্জনের জন্য ব্যক্তির পক্ষে অত্যন্ত শুভ। প্রতিকূল পরিস্থিতিতে, মানুষকে অনেক অসুবিধা এবং ঝামেলার মধ্য দিয়ে যেতে হয়, তবে বুধ আদিত্য যোগযুক্ত ব্যক্তি তার বুদ্ধি দিয়ে গুরুতর সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হন। এই যোগের দ্বারা, ব্যক্তি আরও জ্ঞান অর্জন করতে পারে এবং সেই জ্ঞানকে অনেক ইতিবাচক ফলাফলে রূপান্তর করতে পারে।

সব 12 রাশিদের জন্য বুধ আদিত্য যোগের প্রভাব

মেষ রাশি

এই রাশির অধীনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকরা তাদের ভাল যোগাযোগ দক্ষতা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের নির্দিষ্ট লক্ষ্যগুলি অর্জন করবে, অর্থাৎ তারা তাদের সম্পূর্ণ ক্ষমতা ব্যবহার করতে সক্ষম হবে। এই সময়, মেষ রাশির জাতক/জাতিকরাতাদের কর্মজীবনে তাদের দুর্দান্ত দক্ষতা প্রমাণ করবে এবং কর্মক্ষেত্রে নাম ও খ্যাতি অর্জন করবে। তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার প্রশংসা করা হবে। এর সাথে, তারা কিছু নতুন চাকরির সুযোগ এবং অফারও পাবে, যা তাদের জীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। এই সময়, মেষ রাশির জাতক/জাতিকরা তাদের কর্মজীবনের সাথে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি তাদের জন্য সত্যিই ফলদায়ক প্রমাণিত হবে। আইনি বিষয়েও সাফল্য পাওয়ার সম্ভাবনা প্রবল।

আর্থিকভাবে, মেষ রাশির জাতক/জাতিকরা তাদের চাহিদা পূরণের জন্য উত্তরাধিকার এবং যেকোনো ধরনের ঋণ থেকে উপার্জনের সুযোগ পাবে। অন্যদিকে, ব্যক্তিগত জীবনের কথা উঠলে, এই ব্যক্তিদের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির আকারে কিছু সমস্যা হতে পারে। বন্ধুদের সাথে সম্পর্কের ক্ষেত্রেও কিছু সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, মেষ রাশির জাতক/জাতিকরা এই সময়ে হজম এবং ত্বক সম্পর্কিত স্বাস্থ্য সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে তাদের খাবারের প্রতি আরও যত্নবান হতে হবে।

উপায়:

  1. ভগবান বিষ্ণুর পুজো করুন।

  2. 27 বার “ওং ভৌমায় নমঃ” র জপ করুন।

মেষ রাশি

এই রাশির জাতক/জাতিকারা আর্থিক ও পেশাগতভাবে ভাগ্যবান বলে প্রমাণিত হবে। কর্মজীবনের ক্ষেত্রে, তারা এই সময় বিদেশে এমন কিছু সুযোগ পাবেন, যা তাদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করবে এবং সন্তুষ্টি দেবে। তারা তাদের কঠোর পরিশ্রমের জন্য একটি আলাদা স্বীকৃতি পাবে কারণ কর্মক্ষেত্রে তারা নির্দিষ্ট নীতির ভিত্তিতে কাজ করবে এবং নিয়মতান্ত্রিক পদ্ধতিতে সে অনুযায়ী অগ্রসর হবে।

স্টক লেনদেনে বিনিয়োগের ক্ষেত্রে, এই সময়টি জাতক/জাতিকাদের পক্ষেও অনুকূল হবে, তারা এতে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, জাতক/জাতিকাদের পক্ষে একটি ভাল পরিমাণ অর্থ সঞ্চয় করা সম্ভব হবে, অর্থাৎ তারা এই সময় সম্পদ সংগ্রহ করতে সক্ষম হবে। এই সময়ে, জাতক/জাতিকাদের আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বেশি থাকবে এবং তারা এর দ্বারা উপকৃতও হবেন। তারা তাদের বড়দের পূর্ণ সমর্থন পাবেন। বৃষ রাশির জাতক জাতিকারা এই সময়ে সম্পত্তি কেনার জন্য বিনিয়োগ করতে পারেন। এ ছাড়া জীবনসঙ্গীর সঙ্গে তার সম্পর্ক হবে সৌহার্দ্যপূর্ণ এবং অন্যান্য মানুষের সঙ্গেও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সম্ভব হবে। অন্যদিকে, যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, তাহলে জাতক/জাতিকাদের পায়ে ব্যথা ইত্যাদি ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও, পিতার স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়:

  1. ভগবান বিষ্ণুর পুজো করুন।

  2. প্রতিদিন 24 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টা পেশা, আর্থিক ও সম্পর্কের দিক থেকে কিছুটা কঠিন হতে পারে। এই সময়ে, কর্মজীবনে ধীর অগ্রগতি স্থানীয়দের জন্য অসন্তোষজনক পরিস্থিতি তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে তারা মানসিকভাবে চাপ অনুভব করবেন। কাজের সময় কিছু ভুল হতে পারে, তাই এমন পরিস্থিতিতে ব্যক্তির আত্মবিশ্বাস ও দৃঢ় সংকল্প কমে যাওয়া স্বাভাবিক। জাতক/জাতিকাদের জন্য সমস্ত ভাল জিনিস তখনই সম্ভব হবে যখন সে বাধার মুখোমুখি হবে অর্থাৎ সমস্ত বাধা মোকাবেলা করার পরে তার শুভ সময় শুরু হবে।

আর্থিকভাবে, এই সময় সহজে অর্থ উপার্জন করা সম্ভব হবে না কারণ অর্থ উপার্জনের ক্ষেত্রে তাদের সামনে কিছু বাধা আসতে পারে, যার কারণে তাদের বিলম্বের সম্মুখীন হতে হবে। এ ছাড়া তাদের খরচ বাড়তে পারে। এই পরিস্থিতিতে, অর্থ সংরক্ষণ করা খুব কঠিন হবে। তবে পৈতৃক সম্পত্তি থেকে কোনো ধরনের লাভের সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উত্থান-পতন হতে পারে। অন্যদিকে স্বাস্থ্যের দিক থেকে তাদের চোখ, দাঁত ও পায়ে ব্যথার সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে তাদের স্বাস্থ্যের যথাযথ যত্ন নিতে হবে।

উপায়:

  1. সূর্য্য আর বুধের জন্য যজ্ঞ করুন।

  2. স্নান করে পশ্চাৎ সূর্য্য দেবের জন্য আদিত্য হৃদয় স্রোতের পাঠ করুন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টি গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। তাদের বেশিরভাগ সময় এবং শক্তি তাদের নিজস্ব উন্নয়নে ব্যয় করতে দেখা যাবে। কর্মজীবনের দিক থেকে, এই সময়টি খুব উত্তেজনাপূর্ণ নয় কারণ কর্মক্ষেত্রে সবকিছু ঠিক থাকলেও আপনি অসন্তুষ্ট বোধ করতে পারেন। আশঙ্কা করা হচ্ছে এই সময় সহকর্মী ও ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্ক খুব একটা ভালো থাকবে না। এমন পরিস্থিতিতে এই সময় নিজেকে নিরাপদ রাখতে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলাই ভালো।

অর্থনৈতিক দিক সম্পর্কে কথা বললে, ব্যক্তির ব্যয়ের ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যা পরিচালনা করা কিছুটা কঠিন হবে। এই সময়ে অর্থের ক্ষতি হওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। এমন সময় টাকা বাঁচানো বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে।

ব্যক্তিগত এবং পারিবারিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পরিবারের কিছু গুরুতর এবং মানসিক সমস্যা তাদের সুখকে ব্যাহত করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, কর্কট রাশির জাতক/জাতিকাদের এই সময় ঠান্ডা, হজমের সমস্যা, পায়ে ব্যথা এবং অ্যালার্জির মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, তাদের প্রবীণদের স্বাস্থ্যের জন্যও অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন 21 বার “ওং নারায়ণ” র জপ করুন।

  2. বুধের জন্য যজ্ঞ করুন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকারা এই সময় অনুকূল ফল পাবেন। কেরিয়ারের দিক থেকে এই সময়টা ফলপ্রসূ হবে। এই সময়ে, সিংহ রাশির জাতক/জাতিকারা তাদের কাজের বিষয়ে আরও বেশি সিরিয়াস হবেন এবং অল্প সময়ে সফলভাবে বড় কাজগুলি সম্পন্ন করার লক্ষ্য নির্ধারণ করবেন। ফলে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এর পাশাপাশি, তারা তাদের ভাল পারফরম্যান্সের জন্য মূল্যায়নও পাবে।

আর্থিকভাবে, গ্রহের এই সংমিশ্রণটি ঋণ ইত্যাদির মাধ্যমে অর্থ উপার্জনের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। একই সময়, তাদের কিছু ব্যয়ের সম্মুখীন হতে হবে যা উপেক্ষা করা যায় না। সামগ্রিকভাবে, কখনও কখনও জাতক/জাতিকারা ভাল অর্থ লাভ করতে পারবে এবং কখনও কখনও অর্থ লাভ হ্রাস পাবে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, গ্রহের এই সংমিশ্রণ আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতন আনতে পারে। যার কারণে তারা তাদের জীবনসঙ্গীর থেকে মানসিক দূরত্ব অনুভব করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এই সময় মানুষের স্বাস্থ্য গড় হতে পারে, অর্থাৎ, তারা সম্পূর্ণ স্বাস্থ্য অনুভব করতে সক্ষম হবে না।

উপায়:

  1. প্রতিদিন 14 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

  2. প্রতিদিন “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

কন্যা রাশি

এই গ্রহের সংযোগ কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ে, ধীরে ধীরে কর্মজীবনের বৃদ্ধি জাতক/জাতিকাদের অসন্তুষ্টি দিতে পারে। এমনকি আরও ভালো সুযোগের জন্য তাদের চাকরি পরিবর্তন করতে হতে পারে। কম কাজের সন্তুষ্টি পাওয়ার একটি কারণ এটিও হতে পারে যে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, তাদের কাজকে উপেক্ষা করা যেতে পারে। এছাড়াও, আপনার ইচ্ছা ছাড়া স্থানান্তর করা আপনাকে আপনার কর্মজীবনে পিছিয়ে টেনে আনতে পারে।।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের অপ্রয়োজনীয় ব্যয় এবং অর্থের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, শিশুদের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রেও বিবাদ ও উত্তেজনা দেখা দিতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের কথা বললে, অ্যালার্জির মতো সমস্যা, পায়ে ও জয়েন্টে ব্যথা বিরক্ত করতে পারে।

উপায়:

  1. স্নান করার পরে সূর্য্য দেবের জন্য আদিত্য হৃদয় স্রোতের পাঠ করুন।

  2. ভগবান বিষ্ণুর পুজো করার জন্য বিষ্ণু সহস্রনামের জপ করুন।

তুলা রাশি

যদি পেশাগতভাবে দেখা যায়, তাহলে গ্রহের এই সংমিশ্রণটি মাঝারি ফলদায়ক প্রমাণিত হবে, অর্থাৎ ক্যারিয়ারের বৃদ্ধি খুব একটা ভালো না হলে খুব একটা খারাপও হবে না। এই সময় কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ মানসিক চাপ সৃষ্টি করতে পারে। এছাড়াও উচ্চ কাজের চাপের কারণে তাদের আরামদায়ক অবস্থান প্রভাবিত হতে পারে।

আর্থিকভাবে বিপুল লাভের দিক থেকে এবার বেশি সুবিধাজনক প্রমাণিত নাও হতে পারে। তবে খরচ স্বাভাবিকভাবেই চলবে। এই সময়, জাতক/জাতিকাদের বাড়ির পুনর্নির্মাণের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে এবং এটি তাদের একটি বড় ব্যয় হবে। এই সময় মায়ের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করাও সম্ভব। এছাড়াও, পরিবার এবং জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, জাতক/জাতিকাদের জয়েন্ট এবং পিঠে শক্ত হওয়ার মতো সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন “ওং সূৰ্য্যায় নমঃ” র জপ করুন।

  2. প্রতিদিন “ওং বুধায় নমঃ” র জপ করুন।

বৃশ্চিক রাশি

পেশাগত জীবনের কথা বললে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ খুব একটা ফলদায়ক হওয়ার সম্ভাবনা নেই। এই সময়, কাজের পরিবেশ তাদের জন্য কিছুটা বিশৃঙ্খল হতে পারে এবং তাদের কঠোর পরিশ্রম উপেক্ষিত হতে পারে। চাকরি পরিবর্তনও সম্ভব। সেই সঙ্গে কর্মক্ষেত্রে কাজের চাপও বাড়তে পারে।

এই সময় বেশি টাকা পাওয়ার সম্ভাবনা নেই। যদিও জাতক/জাতিকারা উপার্জনের সুযোগ পাবেন, তবে একই সাথে তাদের কিছু বড় ব্যয়েরও সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে অর্থ সঞ্চয় করা একটু কঠিন হবে।

ব্যক্তিগতভাবে, জাতক/জাতিকারা তাদের ভাইবোনদের সাথে যোগাযোগের অভাব এবং তাদের জীবনসাথীর সাথে বিবাদের সম্মুখীন হতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের দিক থেকে, জাতক/জাতিকাদের কাঁধ বা ঘাড় ইত্যাদি ব্যথায় ভুগতে পারে।

উপায়:

  1. বুধবারের দিন বুধের জন্য যজ্ঞ করুন।

  2. ভগবান নরসিম্হার পুজো করুন।

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ পেশাগতভাবে ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়, সহকর্মীদের সাথে তাদের সম্পর্ক ভাল থাকবে, যারফলে তারা তাদের কাজ সময়মতো এবং ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবে। এর পাশাপাশি এই সময় পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও বেশি।

আর্থিক দিক থেকে দেখা গেলে, ধনু রাশির জাতক/জাতিকারা এই সময় অর্থ সাশ্রয় এবং ভাল অর্থ উপার্জনে সাফল্য পাবেন। ব্যক্তিগতভাবে, জীবনসঙ্গীর সাথে তার সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। এর পাশাপাশি বন্ধুদের কাছ থেকেও পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে। এই সময় স্বাস্থ্য ভালো থাকবে। তারা নিজেদের ফিট ও সুস্থ রাখতে সফল হবে।

উপায়:

  1. প্রতিদিন “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

  2. ভগবান শিবের পুজো করুন।

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ খুব একটা ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা নেই। এই সময় জাতক/জাতিকাদের উপর কাজের চাপ বাড়তে পারে, পাশাপাশি তাদের করা কঠোর পরিশ্রমকে উপেক্ষা করা অসন্তোষজনক হতে পারে। যার কারণে তারা তাদের মনে চাকরি পরিবর্তনের ধারণাও তৈরি করতে পারে বা বলতে পারে যে তাদের বাধ্য হয়ে এমন পদক্ষেপ নিতে হতে পারে।

আর্থিক দিক থেকে মকর রাশির জাতক জাতিকাদের ব্যয় প্রভূত বৃদ্ধি পেতে পারে। যাতে অর্থ সঞ্চয় করা বা অর্থ জমা করা কঠিন প্রমাণিত হবে। তাদের ব্যয়ের পরিকল্পনা সঠিকভাবে করতে হবে যাতে তাদের কোনও বড় আর্থিক সমস্যায় পড়তে না হয়। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সময়ে জাতক/জাতিকাদের পারিবারিক সমস্যার কারণে তাদের জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময় জাতক/জাতিকাদের তাদের সন্তানদের স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে।

উপায়:

  1. ভগবান শিবের পুজো করুন।

  2. প্রতিদিন 11 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের পেশাগতভাবে গ্রহের এই সংমিশ্রণটি গড় হতে চলেছে। এই সময়, জাতক/জাতিকাদের তাদের পেশাগত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে যেমন ঊর্ধ্বতনদের সাথে সম্পর্কের সমস্যা, তাদের কঠোর পরিশ্রমের জন্য স্বীকৃতির অভাব, কর্মজীবনে ধীরগতি বৃদ্ধি ইত্যাদি।

আর্থিকভাবে এই সময় লাভ ও ব্যয়ের অনুপাত প্রায় সমান হবে। যে কোনো ধরনের বড় বিনিয়োগ করা ভুল পদক্ষেপ হিসেবে প্রমাণিত হতে পারে। গ্রহের এই সংমিশ্রণটি সম্পর্কের ক্ষেত্রেও অনুকূল নয়। জাতক/জাতিকাদের তাদের সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। অন্যদিকে, আমরা যদি স্বাস্থ্যের কথা বলি, তাহলে জাতক/জাতিকাদের স্নায়ুতন্ত্র এবং পরিপাকতন্ত্রের সমস্যা হতে পারে। আপনার স্বাস্থ্য এবং খাবারের বিশেষ যত্ন নেওয়া ভাল হবে।

উপায়:

  1. প্রতিদিন “লিঙ্গস্তকম” র পাঠ করুন।

  2. "ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন।

মীন রাশি

মীন রাশির জাতক/জাতিকারা গ্রহের এই সংমিশ্রণে ইতিবাচক ফল দেখতে পাবেন। তারা তাদের দক্ষতা ও যোগ্যতা প্রমাণের সুযোগ পাবে। তাদের কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে। যাতে তাদের জন্য পদোন্নতি ও অন্যান্য সুবিধা সহজে সম্ভব হবে।

গ্রহের এই সংযোগ আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে, ভাল অর্থ উপার্জনের পাশাপাশি দেশীয় অর্থও সঞ্চয় করতে সক্ষম হবে। এছাড়াও, জাতক/জাতিকাদের কিছু নতুন বিনিয়োগে আগ্রহী হতে পারে। ব্যক্তিগতভাবে, জীবনসঙ্গীর সাথে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ হবে। এর পাশাপাশি জীবনে কিছু নতুন বন্ধুর আগমনও হতে পারে। স্বাস্থ্যের কথা বললে জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে।

উপায়:

  1. ভগবান শিবের পুজো করুন।

  2. প্রতিদিন 11 বার “ওং নমো বাসুদেবায়” র জপ করুন।

শাশা যোগ

শাশা যোগ তখন তৈরী হয় যখন কুন্ডলীতে শনির একটি বিশেষ স্থিতি হয়ে থাকে। শনি বর্ষ 2022 র অধিকাংশ সময়ে ( 29 এপ্রিল, 2022 থেকে 12 জুলাই, 2022 পর্যন্ত সময় ছেড়ে) মকর রাশিতে স্থিত হবে।

শাশা যোগের পরিণাম:

এই যোগ পঞ্চ মহাপুরুষ যোগগুলির মধ্যে একটি। শনি গ্রহ তার নিজের রাশিতে বা উচ্চ চিহ্নে স্থিত হলে এই যোগ তৈরি হয়। সেই অনুযায়ী, শনি 2022 সালে মানুষকে এই যোগ প্রদান করছেন। এই যোগের কারণে, ব্যক্তির নেতৃত্বের ক্ষমতা ভাল হয়, তিনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনে জনপ্রিয়তা পান এবং ব্যবসায়িক লেনদেনেও সফল হন। এই যোগের জাতক/জাতিকারা তাদের আয়ুষ্কালের শেষে সাফল্যের উচ্চতা স্পর্শ করতে সক্ষম।

সব 12 রাশিতে শাশা যোগের প্রভাব:

মেষ রাশি

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ পেশাগতভাবে ফলদায়ক প্রমাণিত হবে। তারা তাদের সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবে। এর পাশাপাশি, আপনি আপনার ভাল কাজ দিয়ে কর্মক্ষেত্রে সুনাম তৈরি করতে সক্ষম হবেন। এছাড়াও, তারা এই সময় নতুন চাকরির সুযোগ এবং অফারও পেতে পারে। সামগ্রিকভাবে, পেশাগতভাবে তার জন্য পরিস্থিতি অনুকূল হবে।

আর্থিকভাবে, এই সময় ধীর উপার্জনের সম্ভাবনা রয়েছে। জাতক/জাতিকাদের আর্থিক ব্যবস্থাপনা সঠিকভাবে করে তাদের ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এর পাশাপাশি, জাতক/জাতিকারা অর্থ সঞ্চয় করার সুযোগ পাবেন কারণ তারা বেশিরভাগ সময় তাদের কাজের প্রতি আরও নিবেদিত থাকবে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময়, মেষ রাশির লোকেরা তাদের পরিবারকে খুব বেশি সময় দিতে পারবে না। অন্যদিকে, স্বাস্থ্যের কথা বললে, এই সময় জাতক/জাতিকাদের আতঙ্ক ও ভয়ের মতো স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে।

উপায়:

  1. ভগবান শিবের পুজো করুন।

2. প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

মেষ রাশি

বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ পেশাগতভাবে ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়, তার ভাগ্য তাকে পুরোপুরি সমর্থন করবে। উর্ধ্বতন/বরিষ্ঠ দ্বারা তাদের কাজের প্রশংসা করা হবে। পদোন্নতি ও অন্যান্য উপকারী বিষয়ের সম্ভাবনা থাকবে।

অর্থলাভ ও ব্যয়ের ক্ষেত্রে জাতক/জাতিকারা মিশ্র ফল পাবেন অর্থাৎ একদিকে অর্থ লাভ হবে অন্যদিকে অর্থও ব্যয় হবে। তবে জাতক/জাতিকারাএকটু বিলম্বে আর্থিক সুবিধা পেতে পারেন।

ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গীর সাথে ব্যক্তির সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। তারা তাদের জীবনসঙ্গীর সাথে কিছু আনন্দের মুহূর্ত ভাগ করে নেবে, যা তাদের মধ্যে ভালোবাসা এবং পারস্পরিক বোঝাপড়া বাড়িয়ে দেবে। অন্যদিকে স্বাস্থ্যের কথা বললে মানুষের স্বাস্থ্য ভালো থাকবে। কোন বড় স্বাস্থ্য সমস্যা হবে না।

উপায়:

1. হনুমানের পুজো করুন।

2. শনিবারের দিন शनिवार के दिन অক্ষম/বিকলাঙ্গ মানুষদের ভোজন করান।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য গ্রহের এই সংমিশ্রণ কিছুটা কঠিন প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তারা যে কাজই করুক না কেন, তাতে তারা সন্তুষ্টি নাও পেতে পারে। এছাড়াও, তাদের উপর কাজের চাপও বেশি হতে পারে।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের এই সময় ভাল অর্থ উপার্জনে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। যদি তারা ভাল অর্থ উপার্জন করে তবে তারা সেই অর্থের ভাল ব্যবহার করতে সক্ষম হবে না। সবমিলিয়ে বলতে গেলে এই সময়টি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে খুব একটা অনুকূল নাও হতে পারে।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গেলে জীবনসাথীর সঙ্গে বিবাদ হতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময়, লোকেরা চোখের সমস্যা এবং বিরক্তির অভিযোগ করতে পারে।

উপায়:

  1. বুধবারের দিন ভগবান বিষ্ণুর মন্দিরে পুজো করুন।

  2. প্রতিদিন 17 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

কর্কট রাশি

পেশাগত জীবনের কথা বললে, এই সময় কর্মক্ষেত্রের পরিবেশ কিছুটা বিশৃঙ্খল থাকবে। এছাড়াও, জাতক/জাতিকাদের উপর অনেক কাজের চাপ থাকতে পারে। বিশৃঙ্খল পরিবেশের কারণে জাতক/জাতিকারা সময়সীমার মধ্যে তাদের কাজ শেষ করতে পারবে না।

আর্থিকভাবে লাভ অর্থাৎ অর্থ উপার্জন ও ব্যয় অর্থাৎ ব্যয় উভয়ই সমান পরিমাণে সম্ভব কিন্তু কিছু অবহেলার কারণে অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, অহংকারের কারণে জীবনসাথীর সাথে সম্পর্কে ফাটল হতে পারে। এমন পরিস্থিতিতে, জাতক/জাতিকাদের পক্ষে তাদের জীবনসাথীর সাথে কথা বলা এবং সমস্ত পার্থক্য এবং ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করা ভাল হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, জাতক/জাতিকাদের এই সময় অনিদ্রায় ভুগতে পারে।

উপায়:

  1. প্রতিদিন 21 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

  2. সোমবারের দিন বিকলাঙ্গ লোকেদের ভোজন করান।


সিংহ রাশি

সিংহ রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রের পরিবেশ সৌহার্দ্যপূর্ণ হবে। এই সময় তারা নীতিমালা নিয়ে কাজ করার পাশাপাশি নিয়মতান্ত্রিকভাবে তাদের কাজে অগ্রগতি করবে। এর পাশাপাশি নতুন চাকরির সুযোগও তৈরি হবে।

আর্থিক দিক থেকে এই সময়টি লাভজনক প্রমাণিত হবে। এই সময়, ভাল উপার্জন পাওয়ার পাশাপাশি, পৈতৃক সম্পত্তি বা কোনও ঋণ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, জাতক/জাতিকাদের পক্ষে ভাল পরিমাণ অর্থ সাশ্রয় করা সম্ভব হবে।

এই সময়, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে এবং মানুষের স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. প্রতিদিন আদিত্য হৃদয়মের পাঠ করুন।

  2. শনিবারের দিন অসুস্থ লোকেদের ভোজন করান।


কন্যা রাশি

এই সময় কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য কর্মক্ষেত্রের পরিবেশ কিছুটা বিশৃঙ্খল হতে চলেছে। জাতক/জাতিকারা যে কাজ করছে, তাতে তারা সামান্য সন্তুষ্টিও পেতে পারে এবং আপনার কাজও অবহেলিত হতে পারে।

আর্থিক দিক থেকে এই সময়টা গড়পড়তা হতে চলেছে। জাতক/জাতিকাদের আয় হবে পরিমিত। এমনসময়, তাদের কোনো ধরনের বড় বিনিয়োগ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই সময়, পারিবারিক সমস্যার কারণে জীবনসাথীর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, হজমের সমস্যা জাতক/জাতিকাদের সমস্যায় ফেলতে পারে।

উপায়:

  1. প্রতিদিন “বিষ্ণু সহস্রনাম” র জপ করুন।

  2. প্রতিদিন "ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

তুলা রাশি

এই সময়ে, তুলা রাশির জাতক/জাতিকারা তাদের পেশাগত কাজে বেশি ব্যস্ত থাকবেন এবং অন্যান্য কাজে কম জড়িত থাকতে দেখা যাবে। বিদেশে ক্যারিয়ার গড়ার সুযোগও পাওয়া যেতে পারে। তারা যদি এই সময়ের সঠিক ব্যবহার করে, তবে অবশ্যই তারা ইতিবাচক ফলাফল এবং সন্তুষ্টি পাবে।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের উপার্জন ভাল হবে এবং তারা কিছু সম্পত্তিতে বিনিয়োগও করতে পারে।

ব্যক্তিগত জীবনে, জীবনসঙ্গী এবং পরিবারের সাথে সম্পর্ক ভাল এবং সৌহার্দ্যপূর্ণ হবে। এছাড়াও, এই সময়, জাতক/জাতিকারা বাড়ির শুভ কাজে অংশ নেওয়ার সময় পুরোপুরি সময় উপভোগ করবে। এই সময় জাতক/জাতিকাদের স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. শনিবারের দিন কাকদের ভোজন করান।

  2. প্রতিদিন "ওং মহাবিষ্ণুবে নমঃ” র জপ করুন।

বৃশ্চিক রাশি

এই যোগ বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় কর্মক্ষেত্রে উন্নতির পাশাপাশি বিদেশে কাজের সুযোগও আসবে। এর সাথে ক্যারিয়ারের সাথে কিছু ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

আর্থিকভাবে আয় ও ব্যয় দুটোই দেখা হবে। তবে আর্থিক লাভের গতি কিছুটা ধীরে হতে পারে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনাকে আপনার জীবনসাথীর সাথে মতভেদ এবং ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে, তবে ধীরে ধীরে জিনিসগুলি ভাল হতে শুরু করবে। অন্যদিকে, স্বাস্থ্যের কথা বললে, এই সময়ে ব্যক্তি মানসিক চাপে ভুগতে পারেন।

উপায়:

  1. প্রতিদিন “ওং শিবা ওং শিবা ওং” র জপ করুন।

  2. হনুমানের পুজো করুন।

ধনু রাশি

পেশাগতভাবে, ধনু রাশির জাতক/জাতিকাদের ক্যারিয়ার এবং কর্মক্ষেত্রে কিছু কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, নতুন কাজের সুযোগের অভাব হতে পারে।

আর্থিকভাবে, এই সময় জাতক/জাতিকাদের উপার্জনে বাধা আসতে পারে। এছাড়াও, অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে, পরিবারে এবং জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। অন্যদিকে, যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, তাহলে এই সময়ে মানুষকে চোখের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন 11 বার :ওং শ্ৰণশ্রেয়া নমঃ” র জপ করুন।

  2. শনিবারের জন্য হনুমানের জন্য যজ্ঞ করুন।

মকর রাশি

মকর রাশির জাতক/জাতিকাদের পেশাগত জীবনে কিছু বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। অতিরিক্ত কাজের চাপের কারণেও ব্যস্ততা থাকতে পারে। জোর করে বদলি বা চাকরি পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে।

আর্থিকভাবে জনগণের ব্যয় বৃদ্ধির পাশাপাশি অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে। এমন পরিস্থিতিতে আর্থিক পরিস্থিতি সামলানো কিছুটা কঠিন হতে পারে। ব্যক্তিগত জীবনে অহংকারের কারণে জীবনসাথীর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময়ে লোকেরা ঠান্ডা এবং অ্যালার্জিতে ভুগতে পারে।

উপায়:

  1. সোমবার আর বৃহস্পতিবারের দিন ভগবান শিবের পুজো করুন।

  2. প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

কুম্ভ রাশি

পেশাগতভাবে দেখা গেলে এই সময় কুম্ভ রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কুম্ভ রাশির জাতক/জাতিকাদের কেউ জোর করে বদলি হতে পারে বা চাকরিতে পরিবর্তন হতে পারে।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের এই সময় উপার্জনে সন্তুষ্ট হবে না। এছাড়াও, তাদের অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময় লোকেরা পায়ে এবং জয়েন্টগুলিতে তীব্র ব্যথার অভিযোগ করতে পারে।

উপায়:

  1. শনি দেবের পুজো করুন।

  2. শনিবারের দিন শনি দেবের জন্য তেলের প্রদীপ জ্বালান।

মীন রাশি

এই যোগ মীন রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রের পরিবেশ সন্তোষজনক ও আরামদায়ক হবে। এর ফলে জাতক/জাতিকারা তাদের কর্মজীবনে ইতিবাচক ফল পাবেন। এ ছাড়া চাকরি পরিবর্তনের নতুন সুযোগও পাওয়া যেতে পারে, যা তারা দেরি না করে সহজেই পেতে পারবে।

আর্থিকভাবে, জাতক/জাতিকারা এই সময় ভাল উপার্জন করবে। এছাড়াও, আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। এই সময়, জনগণ তাদের অর্থ যেকোনো সঠিক চুক্তির অধীনে বিনিয়োগ করতে পারে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, জীবনসাথীর সাথে একটি ভাল সম্পর্ক থাকবে এবং তাদের মধ্যে ভালবাসা এবং পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে। এর পাশাপাশি মানুষের স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. শনিবারের দিন বৃদ্ধ ব্রাম্ভনদের ভোজন করান।

  2. "ওং প্রাং প্রীঙ প্রঙ সঃ শ্রেণশ্রয় নমঃ” র জপ করুন।

রুচক যোগ

এই যোগের নির্মাণ তখন হয়ে থাকে যখন কুন্ডলীতে মঙ্গল গ্রহের একটি বিশেষ স্থিতি হয়ে থাকে। মঙ্গল 26 ফেব্রুয়ারী, 2022 থেকে 7 এপ্রিল, 2022 র সময় নিজের উচ্চ রাশি মকরে স্থিত রয়েছে। এইভাবে জাতক/জাতিকাদের জন্য রুচক যোগ নির্মাণ করা হয়ে থাকে।

রুচক যোগের পরিণাম:

এই যোগ পঞ্চ মহাপুরুষ যোগগুলির মধ্যে একটি এবং এটি মঙ্গল গ্রহের কারণে গঠিত হয়। মঙ্গল গ্রহ তার নিজ রাশি বা উচ্চ চিহ্নে অবস্থান করলে এই যোগ গঠিত হয়। 2022 সালে, মঙ্গল তার উচ্চ রাশি মকর রাশিতে অবস্থিত এবং এইভাবে এটি জাতক/জাতিকাদের জন্য রুচক যোগ তৈরি করছে। এই যোগের কারণে, জাতক/জাতিকাদের মধ্যে সাহসিকতার সমস্ত গুণাবলী বিকাশ লাভ করে, যেমন ব্যক্তি সরকারি চাকরি পেতে সফল হয়, নীতিগত হয় এবং কঠিন কাজগুলি সহজে সম্পন্ন করে। এই যোগের সাহায্যে, জাতক/জাতিকারা তার কর্মজীবনে পদোন্নতি এবং অন্যান্য সুবিধা নিয়ে অগ্রসর হবে।

সব 12 রাশির উপর রুচক যোগের প্রভাব:

মেষ রাশি

পেশাগতভাবে দেখা যায়, মেষ রাশির জাতক/জাতিকারা এই সময় তাদের সমস্ত প্রচেষ্টায় সফল হবেন। এছাড়াও, আপনি আপনার চাকরিতে স্থিতিশীলতা বজায় রাখবেন। পদোন্নতি ও নতুন চাকরির সুযোগও তৈরি হচ্ছে। এছাড়াও, তারা কর্মক্ষেত্রে তাদের যোগ্যতা ও যোগ্যতা প্রমাণ করতেও সফল হবে। যাতে তারা এই সময় মূল্যায়ন পেতে পারেন।

আর্থিকভাবে, জাতক/জাতিকারা ভাল উপার্জন করতে সক্ষম হবেন এবং কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনা প্রবল। ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে এবং তাদের মধ্যে ভালোবাসা ও পারস্পরিক বোঝাপড়া বাড়বে। সেই সঙ্গে স্বাস্থ্যও ভালো যাবে।

উপায়:

  1. মন্দিরে মা দুর্গার পুজো করুন।

  2. মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য প্রদীপ জ্বালান।

মেষ রাশি

পেশাগতভাবে দেখা গেলে, বৃষ রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও তাদের জোরপূর্বক স্থানান্তর/পরিবর্তন করা যেতে পারে। যা চিন্তার কারণ হতে পারে।

আর্থিকভাবে, জাতক/জাতিকারা তাদের মন-পছন্দ বৃদ্ধি নাও পেতে পারে। এছাড়াও, যে কোনও ভ্রমণের সময় অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, জাতক/জাতিকারা কোনও বড় পরিকল্পনা করতে এবং অর্থের ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবে না।

ব্যক্তিগত জীবনে অহংকারের কারণে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। অন্যদিকে, স্বাস্থ্যের কথা বললে, এই সময় লোকেরা মাথাব্যথার অভিযোগ করতে পারে।

উপায়:

  1. সোমবারের দিন মন্দিরে ভগবান শিবের পুজো করুন।

  2. প্রতিদিন “ওং নমঃ শিবায়” র জপ করুন।

মিথুন রাশি

পেশাগতভাবে, এই যোগ মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। অগ্রগতি ধীর হবে। হয়তো তাদের ওপর কাজের চাপ অনেক বেশি। এই সমস্ত কিছুর কারণে, তারা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারে।

আর্থিক দিক থেকে দেখা গেলে, এই সময় মানুষের খরচ বাড়তে পারে এবং তাদের অর্থের ক্ষতিও হতে পারে। অন্যদিকে, জাতক/জাতিকাদের উত্তরাধিকার বা কিছু গোপন উৎসের মাধ্যমে উপার্জনের সুযোগ পেতে পারে।

ব্যক্তিগত জীবনে বিবাদ হতে পারে। সেই সঙ্গে স্বাস্থ্যের দিক থেকে চোখে ব্যথার সমস্যাও হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন “ওং নমো নারায়ণ” র জপ করুন।

  2. মঙ্গলবারের দিন গরিবদের অন্ন দান করুন।


কর্কট রাশি

কর্কট রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রের পরিবেশ কিছুটা বিশৃঙ্খল হবে। তাদের ওপর কাজের চাপ বাড়তে পারে। এর পাশাপাশি ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ বা বিবাদেরও সম্ভাবনা রয়েছে।

যদি আমরা জাতক/জাতিকাদের আর্থিক দিকটি দেখি, তাহলে এই সময়ে জাতক/জাতিকাদের আর্থিক লাভের ক্ষেত্রে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতনের পরিস্থিতি দেখা দিতে পারে। এছাড়াও, এই সময়ে জীবনসাথীর স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন "ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

  2. মঙ্গলবারের দিন মন্দিরে মঙ্গল দেবীর পুজো করুন।

সিংহ রাশি

এই সময়, সিংহ রাশির জাতক/জাতিকাদের পেশাগত জীবনে সুখ ও সমৃদ্ধি থাকবে এবং তারা কর্মক্ষেত্রে সুনাম গড়তে সফল হবেন। এর পাশাপাশি নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে।

আর্থিকভাবে, সিংহ রাশির জাতক/জাতিকাদের এই সময় অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এছাড়াও, পৈতৃক সম্পত্তি থেকে উৎসাহ বা সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, জীবনসঙ্গীর সাথে ভালো ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে এবং স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. মঙ্গলবারের দিন মন্দিরে মা দূর্গাকে দুধ দান করুন।

  2. প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

কন্যা রাশি

পেশাগতভাবে কন্যা রাশির জাতক/জাতিকারা এই সময়ে গড় ফল পাবেন। কর্মক্ষেত্রের বিশৃঙ্খল পরিবেশ জাতক/জাতিকাদের জন্য অসন্তোষজনক পরিস্থিতির কারণ হতে পারে।

এই যোগ আর্থিক লাভের দিক থেকে বেশি উপকারী হতে পারে না। এই সময় যদি দেশীয় ভাল উপার্জন করে, তবে তাকে শিশুদের স্বাস্থ্যের জন্য ব্যয় করতে হতে পারে।

ব্যক্তিগত জীবনের কথা বললে, এই সময় পারস্পরিক বোঝাপড়ার অভাবে মানুষকে সম্পর্কের টানাপোড়েনের সম্মুখীন হতে হতে পারে।

উপায়:

  1. মঙ্গলবারের দিন হনুমানের পুজো করুন।

  2. মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য প্রদীপ জ্বালান।

তুলা রাশি

তুলা রাশির জাতক/জাতিকারা এই সময় কর্মক্ষেত্রে বেশি ব্যস্ত থাকবেন, যার কারণে তারা অন্যান্য কাজে লিপ্ত হওয়ার জন্য পর্যাপ্ত সময় বের করতে পারবেন না। এছাড়াও, সহকর্মীদের সাথে সম্পর্ক খুব একটা ভালো নাও হতে পারে। সিনিয়রদের কাছ থেকেও বেশি সহযোগিতা পাওয়ার আশা কম।

আর্থিকভাবে, জাতক/জাতিকারা এই সময় কিছু বড় খরচের সম্মুখীন হতে হতে পারে। ব্যক্তিগত জীবনে জীবনসাথীর সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বললে জাতক/জাতিকাদের পা, উরু ইত্যাদিতে ব্যথার অভিযোগ থাকতে পারে।

উপায়:

  1. মা দূর্গার পুজো করুন।

  2. প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

বৃশ্চিক রাশি

যদি পেশাগতভাবে দেখা যায়, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা এই সময় তাদের কর্মজীবনে উন্নতি করবে। কর্মক্ষেত্রে সুনাম ও সম্মান অর্জন করবেন। তারা তাদের কঠোর পরিশ্রমের জন্য পদোন্নতির সুযোগও পেতে পারে।

আর্থিকভাবে, এই যোগ জাতক/জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হবে। ভাল উপার্জনের পাশাপাশি ভাল আর্থিক সুবিধা এবং প্রণোদনাও সম্ভব হবে।

এই সময়, জাতক/জাতিকারা তাদের ব্যক্তিগত জীবনে সকলের সাথে বন্ধুত্বপূর্ণ এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। অন্যদিকে, যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, তাহলে এই রাশির মানুষ ফিট থাকবে, অর্থাৎ তাদের স্বাস্থ্য ভালো থাকবে।

উপায়:

  1. মঙ্গলবারের দিন ভগবান নরসিংহের পুজো করুন।

  2. মঙ্গলবারের দিন বিকলাঙ্গ/পঙ্গুদের ভোজন করান।

ধনু রাশি

পেশাগতভাবে দেখা গেলে, এই সময় ধনু রাশির জাতক/জাতিকাদের উপর কাজের চাপ বেশি হতে পারে। তাদের পরিশ্রমকেও উপেক্ষা করা যেতে পারে। যার কারণে জাতক/জাতিকারা অসন্তুষ্ট বোধ করতে পারে।

ধনু রাশির জাতক/জাতিকাদের আর্থিকভাবে ব্যয় বাড়তে পারে। এছাড়াও, অর্থের প্রবাহও বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সময়ে জীবনসাথীর সাথে কোনও বিষয়ে তর্ক বা বিবাদ হতে পারে। অন্যদিকে, যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, তবে এই রাশির লোকেরা চোখ এবং দাঁতে ব্যথার অভিযোগ করতে পারে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন ভগবান শিবের পুজো করুন।

  2. প্রতিদিন "ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

মকর রাশি

পেশাগতভাবে দেখা হলে, মকর রাশির জাতক/জাতিকারা এই সময় শক্তির অভাব অনুভব করবে। কর্মক্ষেত্রে বিশৃঙ্খল পরিবেশের কারণে জাতক/জাতিকাদের কাজে অস্থির হতে পারে।

আর্থিকভাবে, এই সময়, সামান্য কিছু অবহেলার কারণে মানুষকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময় কোনও বিবাদ বা সমস্যা এড়াতে, জাতক/জাতিকাদের তাদের জীবনসাথীর সাথে শান্ত এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। স্বাস্থ্যের দিক থেকে, মকর রাশির জাতক/জাতিকাদের এই সময় কাঁপুনি এবং অ্যালার্জির মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায়:

  1. প্রতিদিন 21 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

  2. মঙ্গলবারের দিন মঙ্গলের জন্য যজ্ঞ করুন।

কুম্ভ রাশি

পেশাগতভাবে, কুম্ভ রাশির জাতক/জাতিকারা এই সময় কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তারা তাদের দৈনন্দিন রুটিনে কিছু অনুপস্থিত অনুভব করবে। এছাড়াও, সহকর্মীদের সাথে তাদের সম্পর্ক খুব একটা ভালো হবে না, যার কারণে তারা তাদের কাজে পিছিয়ে থাকতে পারে।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের এই সময় কিছু বড় খরচের সম্মুখীন হতে হতে পারে। ব্যক্তিগত জীবনে অহংকারের কারণে জীবনসাথীর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বললে, এই সময় এই রাশির লোকেরা তীব্র মাথা ব্যথার অভিযোগ করতে পারে।

উপায়:

  1. হনুমান চালিসার পাঠ করুন।

  2. মা দূর্গার জন্য তেলের প্রদীপ জ্বালান।

মীন রাশি

এই যোগ মীন রাশির জাতক/জাতিকাদের জন্য পেশাগতভাবে ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়, তারা কর্মক্ষেত্রে আরও ভাল পারফর্ম/প্রদর্শন করতে এবং সময়মতো তাদের কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবে। ফলস্বরূপ, পদোন্নতি এবং অন্যান্য সুবিধার সম্ভাবনা থাকবে।

আর্থিকভাবে, এই সময়, জাতক/জাতিকারা ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন পাশাপাশি অর্থ সঞ্চয় করতে পারবেন। এছাড়াও, তারা তাদের অর্থ যেকোনো সঠিক জায়গায় বিনিয়োগ করতে পারে।

ব্যক্তিগত জীবনে, জীবনসাথীর সাথে সম্পর্কের মধ্যে মাধুর্য এবং পারস্পরিক বোঝাপড়া দেখা যাবে। এর পাশাপাশি তারা উন্নত স্বাস্থ্য নিয়ে তাদের সুখী জীবনযাপন করবে।

উপায়:

  1. মা দূর্গার পুজো করুন।

  2. মঙ্গল গ্রহের জন্য তেলের প্রদীপ জ্বালান।

গুরু মঙ্গল যোগ

এই যোগের নির্মাণ মঙ্গল আর বৃহস্পতি গ্রহের সংযোগের কারণে হয়ে থাকে তথা যোগ বর্ষ 2022 এ তৈরী হচ্ছে যখন মঙ্গল বৃহস্পতির গ্রহের সাথে মীন রাশিতে স্থিত হবে। বৃহস্পতি গ্রহ 13 এপ্রিল, 2022 এ মীন রাশিতে প্রবেশ করবে তথা মঙ্গল 17 মে 2022 এ মীন রাশিতে প্রবেশ করবে।

গুরু মঙ্গল যোগের পরিণাম:

এই যোগ সবচেয়ে উপকারী যোগগুলির মধ্যে একটি এবং এটি মঙ্গল এবং বৃহস্পতির সংমিশ্রণ দ্বারা গঠিত হয়। 2022 সালে, এই যোগ মীন রাশিতে তৈরি হচ্ছে, যার অধিপতি গুরু। এই যোগের কারণে ব্যক্তি আর্থিক লাভ, জীবনে সমৃদ্ধি, কর্মজীবনে উন্নতি, সমাজে প্রতিপত্তি, বিবাহিত জীবনে সুখ ইত্যাদি লাভ করে।

সব 12 রাশিতে গুরু মঙ্গল যোগের প্রভাব:

মেষ রাশি

এই সময়, মেষ রাশির জাতক/জাতিকাদের আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বে এবং কিছু তীর্থস্থানে তীর্থযাত্রায় যেতে পারে। আধ্যাত্মিক জিনিসের পাশাপাশি, তারা তাদের কর্মজীবনেও উন্নতি করবে।

আর্থিকভাবে জাতক/জাতিকাদের আয় গড় হতে চলেছে। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনের কথা বললে, এই সময় বড়দের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। এরকম সময়ে তাদের শান্ত থাকতে হবে এবং বড়দের আশীর্বাদ পেতে হবে। স্বাস্থ্যের দিক থেকে হালকা ঠাণ্ডা-সর্দি থাকতে পারে।

উপায়:

  1. প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

  2. বৃহস্পতির জন্য বৃহস্পতি গ্রহের যজ্ঞ করুন।

মেষ রাশি

এই যোগ বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় জাতক/জাতিকাদের সমস্ত ইচ্ছা পূরণ হতে পারে। অন্যদিকে, পেশাগতভাবে দেখা গেলে, ব্যক্তিটি পদোন্নতির সাথে তার কর্মজীবনে বৃদ্ধি দেখতে পাবে, পাশাপাশি নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে।

আর্থিক দিক থেকে অর্থের প্রবাহ ভালো থাকবে অর্থাৎ আর্থিক লাভের ক্ষেত্রে এই যোগ ফলদায়ক হবে। এই সময়, জাতক/জাতিকাদের আধ্যাত্মিকতার সাথে সম্পর্কিত জিনিসগুলিতে তাদের অর্থ ব্যয় করতে পারে।

ব্যক্তিগত জীবনে সুখ শান্তি থাকবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক মধুর হবে এবং জাতক/জাতিকাদের স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন ভগবান শিবের পুজো করুন।

  2. বৃহস্পতিবারে নির্ধন লোকেদের চাল দান করুন।

মিথুন রাশি

একটি পেশাদার দৃষ্টিকোণ থেকে, মিথুনের জাতক/জাতিকারা তাদের সহকর্মীদের কাছ থেকে কঠোর প্রতিযোগিতার সম্মুখীন হতে পারে এবং তাদের ঊর্ধ্বতনদের দ্বারা অতিরিক্ত কাজের চাপের মধ্যে পড়তে পারে। এমন পরিস্থিতিতে হঠাৎ চাকরি পরিবর্তনের সম্ভাবনা বেশি থাকবে।

আর্থিকভাবে এই সময় এই রাশির মানুষের আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। যেমন, তাদের অর্থব্যবস্থা সঠিকভাবে পরিচালনা করতে হবে।

ব্যক্তিগত জীবনে দাম্ভিকতার কারণে জীবনসঙ্গীর সাথে সম্পর্কে ফাটল বা ঝগড়া হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে একটু শান্ত রাখা এবং তাদের সাথে পারস্পরিক সমন্বয় বাড়ানোর চেষ্টা করাই ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ে জাতক/জাতিকাদের পায়ে ব্যথা হতে পারে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন বড়-বয়স্কদেরকে বস্ত্র দান করুন।

  2. প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

কর্কট রাশি

এই যোগ কর্কট রাশির জাতক/জাতিকাদের সুখ ও সমৃদ্ধি দেবে। কর্মজীবনের পরিপ্রেক্ষিতে, এই সময় জাতক/জাতিকারা তার ভাল কাজের জন্য প্রশংসা অর্জন করবে। এসময় তাদের জন্য পদোন্নতি ও অন্যান্য সুবিধার সম্ভাবনা থাকবে।

আর্থিকভাবে, জাতক/জাতিকাদের উপার্জন খুব ভাল হবে। এছাড়াও তারা অর্থ সঞ্চয় করতে সক্ষম হবে। এ সময় দেশি বিদেশ সফরেও যেতে পারেন।

ব্যক্তিগত জীবনে জীবনসাথী এবং গুরুজনের পূর্ণ সমর্থন থাকবে কারণ এই সময় জাতক/জাতিকাদের সম্পর্ক তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ হবে। একই সাথে, তারা এই সময়টি একটি সুস্থ শরীর নিয়ে পুরোপুরি উপভোগ করবে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন ভগবান শিব আর মা দূর্গার পুজো করুন।

  2. প্রতিদিন “ওং গুরবে নমঃ” র জপ করুন।

সিংহ রাশি

এই সময় সিংহ রাশির জাতক/জাতিকারা কর্মক্ষেত্রে বিশৃঙ্খল বোধ করতে পারেন। কেরিয়ারের বৃদ্ধিও ধীর গতিতে সম্ভব। এমনকি চাকরির সন্তুষ্টির অভাবে তারা চাকরি পরিবর্তনের ধারণাও তৈরি করতে পারে।

আর্থিকভাবে, এই যোগ গড়ে ফলদায়ক হতে চলেছে। এই সময়, জাতক/জাতিকাদের গড় আয়ের সাথে আরও বেশি ব্যয়ের মুখোমুখি হতে হতে পারে।

ব্যক্তিগত জীবনে জীবনসাথীর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে জাতক/জাতিকাদের হজমের সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে।

উপায়:

  1. বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।

  2. বৃহস্পতির জন্য তেলের প্রদীপ জ্বালান।

কন্যা রাশি

পেশাগতভাবে দেখা হলে, এই সময় কন্যা রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই পরিস্থিতিতে, তাদের সঠিকভাবে তাদের কাজের পরিকল্পনা করতে হবে, অন্যথায় পরিস্থিতি প্রতিকূল হতে পারে।

আর্থিকভাবে, এই যোগ গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময়ে জাতক/জাতিকারা তাদের পরিবারের সাথে সম্পর্কিত কিছু সংবেদনশীল সমস্যার মুখোমুখি হতে হতে পারে। যার কারণে জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রেও উত্তেজনা দেখা দিতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, জাতক/জাতিকাদের জীবনসাথীর স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়:

  1. দেবী দুর্গার জন্য তেলের প্রদীপ জ্বালান।

  2. প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন।

তুলা রাশি

যদি পেশাগতভাবে দেখা যায়, তুলা রাশির জাতক/জাতিকাদের এই সময় জোর করে বদলির/পরিবর্তনের সম্মুখীন হতে হতে পারে। চাকরি হারানোর আশঙ্কাও থাকতে পারে।

তুলা রাশির জাতক/জাতিকারা কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই পরিস্থিতিতে, জাতক/জাতিকাদের জন্য অর্থ সঞ্চয় করা খুব কঠিন বলে প্রমাণিত হবে।

ব্যক্তিগত জীবনে পারিবারিক সমস্যার কারণে জীবনসঙ্গীর সঙ্গে তর্ক বা ঝগড়া হতে পারে। স্বাস্থ্যের কথা বললে জাতক/জাতিকাদের পিঠে ও পায়ে ব্যথা হতে পারে।

উপায়:

  1. মঙ্গলবারের দিন ধন্বন্তরি যজ্ঞ করুন।

  2. প্রতিদিন “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

বৃশ্চিক রাশি

এই যোগ বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। পেশাগতভাবে, এই রাশির লোকেরা তাদের চাকরিতে কিছু নতুন জিনিস পরিকল্পনা করতে পারে। এছাড়াও আপনি নতুন কাজের সুযোগ সন্ধান করতে পারেন। এই সময় বিদেশে চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল।

আর্থিকভাবে, অর্থের প্রবাহ ভাল হবে, অর্থাৎ, ব্যক্তি আর্থিকভাবে সচ্ছল হবে। ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে এবং জীবনসঙ্গীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়:

  1. মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য যজ্ঞ করুন।

  2. প্রতিদিন 21 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

ধনু রাশি

পেশাগতভাবে, ধনু রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। স্পষ্ট ভাবে কোন কাজের সন্তুষ্টি থাকবে না।

আর্থিকভাবে, এই সময়, এই রাশির লোকেদের তাদের পরিবারের জন্য আরও বেশি ব্যয় করতে হতে পারে। এমন পরিস্থিতিতে টাকা বাঁচানো কঠিন।

ব্যক্তিগতভাবে, জাতক/জাতিকাদের পরিবারে কিছু সমস্যা হতে পারে, যার কারণে তারা পারস্পরিক সমন্বয়ের অভাব দেখতে পারে। এই সময়ে, জাতক/জাতিকাদের তাদের মায়ের স্বাস্থ্যের জন্য আরও অর্থ ব্যয় করতে হতে পারে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য পুজো করুন।

  2. প্রতিদিন 11 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

মকর রাশি

পেশাগতভাবে, এই সময়, মকর রাশির জাতক/জাতিকাদের কিছু চিন্তিত পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে যেমন চাকরি হারানো বা চাকরি পরিবর্তন, জোরপূর্বক স্থানান্তর/পরিবর্তন ইত্যাদি। যা জাতক/জাতিকাদের জন্য চিন্তার বিষয় হতে পারে।

আর্থিকভাবে মানুষের খরচ বাড়তে পারে। আয়ের চেয়ে বেশি খরচের সম্ভাবনা রয়েছে।

ব্যক্তিগতভাবে, পারস্পরিক বোঝাপড়ার অভাব জীবনসাথীর সাথে সম্পর্কের মধ্যে পার্থক্য এবং ভুল বোঝাবুঝির কারণ হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, জাতক/জাতিকাদের শক্তির অভাব অনুভব করতে পারে, অর্থাৎ তারা দুর্বল বোধ করতে পারে। যার কারণে তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন গরিব/ভিকারীদের ভোজন করান।

  2. প্রতিদিন “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

কুম্ভ রাশি

এই যোগ কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য পেশাগত এবং আর্থিক উভয় দিক থেকে ফলদায়ক প্রমাণিত হবে। এই সময় জাতক/জাতিকারা কর্মজীবনে উন্নতি করবে। এছাড়াও, নতুন কাজের সুযোগ তাদের আনন্দকে বাড়িয়ে তুলবে।

আর্থিকভাবে ভালো আর্থিক লাভ সম্ভব হবে। এমন পরিস্থিতিতে জাতক/জাতিকারা টাকা বাঁচাতে সফল হবেন। ব্যক্তিগত জীবনে, জাতক/জাতিকারা তাদের জীবনসাথীর সাথে আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নেবে এবং তাদের মধ্যে প্রেম এবং পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে। সুস্বাস্থ্য বোধ করে জাতক/জাতিকাদের জীবন উপভোগ করতে দেখা যাবে।

উপায়:

  1. প্রতিদিন “লিঙ্গাস্টকম” র জপ করুন।

  2. মঙ্গলবারের দিন ভগবান নরসিংহের পুজো করুন।

মীন রাশি

এই সময়ে মীন রাশির জাতক/জাতিকাদের ঝোঁক/মনোযোগ আধ্যাত্মিকতার দিকে বেশি থাকবে। তারা আধ্যাত্মিক বিষয় সম্পর্কে আরও জানতে তীর্থযাত্রায় যেতে পারে।

পেশাগতভাবে, জাতক/জাতিকাদের চাকরি হারানো বা চাকরিতে অপ্রত্যাশিত পরিবর্তনের মতো পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। অর্থনৈতিক সমস্যা যেমন ব্যয় বৃদ্ধি এবং আয়ের ধীর প্রবাহ তাদের চিন্তার কারণ হতে পারে। স্বাস্থ্য নিয়ে কথা বললে, মানসিক চাপ এবং নার্ভাসনেস সমস্যা জাতক/জাতিকাদের সমস্যায় ফেলতে পারে।

উপায়:

  1. বৃহস্পতিবারের দিন ভগবান শিব আর মাতা পার্বতীর পুজো করুন।

  2. বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য তেলের প্রদীপ জ্বালান।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer