সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16 অক্টোবর থেকে 22 অক্টোবর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (16 অক্টোবর থেকে 22 অক্টোবর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা সব ধরনের কাজ পরিচালনায় দক্ষ এবং তাদের কাজ সম্পর্কে সর্বদা পেশাদার, তাই তারা তাদের জীবনে সাফল্য অর্জন করে। আমরা যদি এই সপ্তাহের কথা বলি, তাহলে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া জাতক/জাতিকাদের জন্য খুব বেশি উপকারী প্রমাণিত হওয়ার সম্ভাবনা নেই। এই সপ্তাহে জাতক/জাতিকাদের মধ্যে আস্থার অভাবও হতে পারে। এছাড়াও, আপনাকে ভ্রমণ করতে হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার দৈনন্দিন রুটিন খুব ব্যস্ত হতে চলেছে। এটা সম্ভব যে আপনি একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন যা আপনার জন্য উপকারী হবে। যদিও, এই সপ্তাহে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে ভাল সময় কাটাতে চলেছেন কারণ এই সময়ে আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক চমৎকার হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে খোলামেলা কথা বলবেন। এর কারণে আপনার মুখে একটি সুন্দর হাসি ফুটে উঠবে। আপনি আপনার সঙ্গীর সাথে হাঁটতে বা কোন ভ্রমণে যেতে পারেন এবং এটি আপনার জন্য খুব স্মরণীয় হয়ে থাকবে। এই সময় আপনি প্রেমে পরিপূর্ণ থাকবেন এবং আপনি আপনার সঙ্গীর সামনে আপনার ভালবাসা প্রকাশ করতেও নির্দ্বিধায় বোধ করবেন।

শিক্ষা- যাদের মূলাঙ্ক নম্বর 1 তারা এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে এগিয়ে যেতে সক্ষম হবেন। এ সময় ম্যানেজমেন্ট ও ফিজিক্সের মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা পূর্ণ মনোযোগের সঙ্গে পড়াশোনা করতে পারবে। এর কারণে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। এছাড়াও, আপনি যত কঠিন বিষয় বেছে নেবেন, তত ভালো করতে পারবেন।

পেশাগত জীবন - বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে ভাল করবেন এবং যারা সরকারী সেক্টরের সাথে যুক্ত তাদের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আউটসোর্স ডিলিং থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এর পাশাপাশি, আপনি ব্যবসায় যে কোনও নতুন অংশীদারিত্বে যোগ দিতে পারেন যা আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি উদ্যমে পূর্ণ থাকবেন। নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট রাখতে সাহায্য করবে এবং এইভাবে, আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করতে সক্ষম হবেন।

উপায় : প্রতিদিন “ওং সূৰ্য্যায় নমঃ” র 19 বার জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে যা আপনার বিকাশে বাধা হিসাবে কাজ করতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং শুধুমাত্র সেই জিনিসগুলিতে ফোকাস করার চেষ্টা করতে হবে যা আপনার জন্য ভাল। এই সপ্তাহে আপনি আপনার বন্ধুদের থেকে দূরে থাকলে ভাল হবে কারণ তাদের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপাতত যেকোন দীর্ঘ দূরত্বের যাত্রা স্থগিত করা আপনার পক্ষে ভাল হবে, কারণ এটি আপনার পক্ষে ফলপ্রসূ না হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন - আপনার জীবনসাথীর সাথে কোনো ধরনের বিবাদের সম্ভাবনা রয়েছে, যা আপনাকে এড়াতে হবে। এই সপ্তাহটিকে রোমান্টিক এবং শান্তিপূর্ণ করতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে মানিয়ে নিতে হবে। অতএব, আপনার জীবনসাথীর সাথে সময় কাটানো, তার সাথে কথা বলা ভাল হবে যাতে আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক আরও মজবুত হয়।

শিক্ষা - আপনাকে আগের চেয়ে পড়াশোনায় বেশি মনোযোগ দিতে হবে কারণ এমন হতে পারে যে আপনার মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হয়ে যাবে। অতএব, আপনাকে কঠোর অধ্যয়ন করতে হবে এবং কঠোর পরিশ্রমের সাথে মনোনিবেশ করতে হবে। এছাড়াও, যৌক্তিকভাবে অধ্যয়ন করা আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে এবং আপনি সমবয়সীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে সক্ষম হবেন। অধ্যয়নের ক্ষেত্রে একটি সম্পূর্ণ পরিকল্পনা নিয়ে এগিয়ে যান এবং পরিকল্পনাটি সঠিকভাবে অনুসরণ করাও প্রয়োজন হবে।

পেশাগত জীবন- আপনি যদি একটি কাজ করেন, তাহলে আপনাকে ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে, যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রসর হতে অসুবিধা অনুভব করতে পারেন। এটি এড়াতে, আপনাকে সবকিছু করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে আপনাকে ক্ষতিগ্রস্থ হতে হতে পারে।

স্বাস্থ্য - আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হতে হবে কারণ আপনাকে কাশির সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এর সাথে আপনাকে রাতে ঘুম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায় - সোমবারে চন্দ্রমার জন যজ্ঞ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা তাদের আগ্রহের কথা মাথায় রেখে অনেক বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন, যা তাদের জন্য উপকারী হবে। এই সপ্তাহে আধ্যাত্মিকতার দিকে মানুষের ঝোঁক বেশি থাকবে। স্ব-প্রেরণা মানে নিজেকে অনুপ্রাণিত করা এমন একটি গুণ হবে যার সাহায্যে আপনি সমাজে সম্মান ও প্রতিপত্তি অর্জন করবেন। এই সময়ে, আপনার ব্যক্তিত্বে খোলা মনের একটি আভাস স্পষ্টভাবে দৃশ্যমান হবে এবং এটি আপনার আগ্রহকে আরও বাড়িয়ে তুলবে যা আপনার জন্য সহায়ক হবে। এই সপ্তাহে আপনি আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় করার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার জন্য উপকারী হবে।

প্রেম জীবন - মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের তাদের প্রেম ও অনুভূতি তাদের জীবনসাথীর সামনে বিনা দ্বিধায় প্রকাশ করতে পারবে। আপনি আপনার সঙ্গীর সাথে সময় কাটাবেন এবং খোলামেলাভাবে একে অপরের সামনে আপনার মনের কথা বলবেন, যা আপনারা উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে। আপনি আপনার সঙ্গীর সাথে বাড়িতে কিছু ফাংশন সম্পর্কে কথোপকথনে ব্যস্ত থাকবেন এবং আপনারা উভয়ই আপনাদের মতামত ভাগ করবেন। বাড়িতে অনুষ্ঠানের কারণে আপনি সুখ অনুভব করবেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার ইতিবাচক সম্পর্ক থাকবে।

শিক্ষা - এই সপ্তাহটি আপনার শিক্ষার দিক থেকে খুব ভাল প্রমাণিত হতে পারে। এই সপ্তাহে আপনি পেশাগতভাবে পড়াশোনা চালিয়ে যাওয়ার পাশাপাশি ভাল ফলাফল করতে সক্ষম হবেন। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো বিষয়গুলি অধ্যয়ন করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

পেশাগত জীবন- এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনাকে ভাল বোধ করবে। চাকরির ক্ষেত্রে যে সুযোগগুলি পাওয়া যায়, আপনি নিষ্ঠার সাথে কাজটি করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আরেকটি নতুন ব্যবসা খুলতে পারেন যা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি উৎসাহ এবং শক্তিতে পূর্ণ থাকবেন, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

উপায় - প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা নিরাপত্তাহীন বোধ করতে পারে এবং এর কারণে আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এই সপ্তাহে আপনার কোন দূর দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলা উচিত কারণ এটি আপনার জন্য উপকারী না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কিছু বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার বড়দের সাহায্যের প্রয়োজন হতে পারে।

প্রেম জীবন- সামান্য ভুল বোঝাবুঝির কারণে জীবনসঙ্গীর সঙ্গে তর্ক বা বিবাদের সম্ভাবনা রয়েছে। তাই সম্পর্ককে মজবুত রাখতে আপনাকে কিছু আফসোস করতে হতে পারে। একই সাথে, আপনাকে আপনার সঙ্গীর সাথে ক্রমাগত সময় কাটাতে হবে এবং তাদের সাথে কথা বলতে হবে, যাতে আপনার মধ্যে কোনও বিবাদ তৈরি না হয়।

শিক্ষা - ছাত্র-ছাত্রীদের মনের বিচ্যুতির কারণে পড়াশোনায় মনোযোগী হওয়ার সমস্যায় পড়তে হতে পারে। তাই এই সপ্তাহে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে। অধ্যয়নের ক্ষেত্রে আপনি কিছু নতুন প্রকল্প পেতে পারেন এবং আপনার সমস্ত সময় এইগুলিতে ব্যয় হবে।

পেশাগত জীবন- ক্রমাগত কঠোর পরিশ্রমের পরেও, আপনি প্রশংসা এবং স্বীকৃতি পাবেন না, যার কারণে আপনি আপনার চাকরিতে সন্তুষ্ট হবেন না, এটি আপনাকে হতাশ করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি খুব বেশি লাভ নাও পেতে পারেন এবং ব্যবসায়িক অংশীদারের সাথে বিরোধের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনাকে হজম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগও করতে পারেন।

উপায় - প্রতিদিন “ওং দুর্গায় নমঃ” র 22 বার জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের লুকানো দক্ষতা বিশ্বের সামনে রেখে সুবিধা পেতে পারে। আপনি আপনার প্রতিটি সিদ্ধান্তে যুক্তি দিয়ে এগিয়ে যাবেন এবং এই সপ্তাহটি বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য খুব অনুকূল।

প্রেম জীবন- আপনি আপনার সম্পর্কের মূল্য বুঝতে পারবেন এবং এর সাহায্যে আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্ক তৈরি করে একটি উদাহরণ স্থাপন করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর হবে এবং আপনি একে অপরের সাথে সুখ ভাগ করে নেওয়ার সুযোগ পাবেন। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন।

শিক্ষা - আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনায় খুব ভাল করবেন এবং আপনার কঠোর পরিশ্রমের সাথে এমনকি কঠিন বিষয়গুলি আপনার জন্য সহজ হয়ে উঠবে। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্ট্যাটিক্সের মতো বিষয়গুলি আপনার জন্য সহজ প্রমাণিত হবে।

পেশাগত জীবন- এই সপ্তাহে আপনি আপনার সক্ষমতা চেনার পূর্ণ সুযোগ পাবেন এবং আপনি কাজ করার জন্য একটি ভাল অবস্থানে থাকবেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি ব্যবসায় উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার প্রতিযোগীদের সাথে প্রতিযোগিতা করার জন্য একটি নিখুঁত অবস্থানে থাকবেন এবং আপনি ব্যবসার জন্য এগিয়ে যাওয়ার পরিকল্পনা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - আপনি উদ্যমী থাকবেন, যার কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। আপনার সেন্স অফ হিউমার আপনাকে সুস্থ রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে।

উপায় - রোজ 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা তাদের অভ্যন্তরীণ শক্তিগুলি আবিষ্কার করতে সক্ষম হবে, যার ফলে আপনার সৃজনশীলতা বৃদ্ধি পাবে এবং আপনি শীর্ষে পৌঁছাতে সক্ষম হবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনার সাথে অনেক ভাল জিনিস ঘটবে, যা আপনাকে শক্তিতে পূর্ণ বোধ করবে। মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সব বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে খুব স্পষ্ট হবে।

প্রেম জীবন - জীবনসাথীর বা প্রেমীর সাথে ভালো সম্পর্ক থাকবে এবং আপনারা দুজনেই মিলে পূর্ণ বোঝাপড়ার সাথে বড় সিদ্ধান্ত নেবেন। আপনি আপনার সঙ্গীর সাথে ছুটিতেও যেতে পারেন এবং এটি আপনার জন্য খুব স্মরণীয় হয়ে থাকবে। এই ধরনের জিনিসগুলি আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা - যেকোনো ধরনের প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া বা উচ্চশিক্ষার জন্য এই সপ্তাহটি আপনার পক্ষে অনুকূল হবে। আপনি আপনার প্রতিভা উন্মোচন করার অবস্থানে থাকবেন যা আপনাকে শিক্ষার শীর্ষে উঠতে সহায়তা করবে।

পেশাগত জীবন- আপনি এই সপ্তাহে নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনাকে উত্সাহে পূর্ণ করবে। আপনি বিদেশে চাকরির সুযোগও পেতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি নিজেকে সংগঠিত রেখে লাভ করার মতো অবস্থানে থাকবেন।

স্বাস্থ্য - আপনার আত্মবিশ্বাসের কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ হবেন। এই ক্ষেত্রে, আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক হবে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে কাজে আরও বেশি মনোযোগ দিতে হবে, কারণ কাজের ফলাফল বিভ্রান্তির কারণে প্রভাবিত হতে পারে। এই সপ্তাহে, আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন।

প্রেম জীবন - আপনার সঙ্গীর সাথে মানিয়ে নেওয়া আপনার জন্য প্রয়োজনীয় হবে। আপনি এই সপ্তাহে আপনার জীবনসাথী বা প্রেমীর সাথে কিছু অযাচিত বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং এটি আপনার সুখকে হ্রাস করতে পারে। তাই আপনাকে শান্ত থাকতে হবে যাতে সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকে।

শিক্ষা - মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের জন্য শিক্ষাগত দিক থেকে এই সপ্তাহটি খুব একটা ভালো যাওয়ার সম্ভাবনা নেই। জিনিস বুঝতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এ কারণে পড়াশোনায় ভালো করতে পারেননি। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হওয়ার সম্ভাবনা নেই।

পেশাগত জীবন - এই সপ্তাহে, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলার সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ তাদের সাথে আপনার কিছু বিতর্ক হতে পারে। এটা সম্ভব যে আপনার সিনিয়ররা আপনার কাজ নিয়ে প্রশ্ন তুলতে পারে এবং আপনি অবহেলার কারণে কিছু ভুলও করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে আপনার লাভের বিষয়ে সতর্ক থাকতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি আপনার হাতের বাইরে চলে যেতে পারে।

স্বাস্থ্য - গাড়ি চালানোর সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনি নিজেকে আঘাত করতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। শক্তির অভাবে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 8 র জাতক-জাতিকাদের জন্য কিছুটা কঠিন হতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে আরও ভাল ফলাফলের জন্য অপেক্ষা করতে হতে পারে। স্থানীয়দের মধ্যে আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়তে পারে এবং আপনি ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন।

প্রেম জীবন- পরিবারে চলমান বিবাদের কারণে আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে এবং এই কারণে আপনার সম্পর্ক থেকে সুখ চলে যেতে পারে, তাই আপনার সম্পর্ক বজায় রাখতে আপনার সঙ্গীর সাথে ভালবাসার সাথে আচরণ করুন।

শিক্ষা - লেখাপড়ায় সাফল্য পেতে হলে আপনাকে পূর্ণ মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে যাতে আপনি আরও ভালো করতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন যা আপনার কাছে কঠিন মনে হয়, তাই আপনার কঠোর পরিশ্রম করাই ভালো।

পেশাগত জীবন - কাজের সন্তুষ্টির অভাবের কারণে, আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। আপনি মাঝে মাঝে ভাল পারফর্ম করতে ব্যর্থ হতে পারেন এবং এটি আপনার কাজকে প্রভাবিত করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তাহলে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি সহজেই লাভ করতে ব্যর্থ হতে পারেন এবং আপনাকে ন্যূনতম বিনিয়োগে আপনার ব্যবসা চালাতে হবে, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে মানসিক চাপের কারণে আপনার পা ও জয়েন্টে সমস্যা হতে পারে। আপনার ফিট থাকার জন্য এটি প্রয়োজনীয় হবে, তাই আপনার ধ্যান এবং যোগ,ব্যায়াম করা ভাল।

উপায় : প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে))

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। আপনি ক্যারিয়ার, অর্থ, লাভ এবং এমনকি সম্পর্কের মতো জীবনের প্রতিটি ক্ষেত্রে নতুন এবং দুর্দান্ত সুযোগ পাবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে হাঁটতে যেতে পারেন এবং এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন - আপনার সঙ্গীর সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে এবং আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি যদি প্রেম সম্পর্কে থেকে থাকেন তবে আপনি আপনার প্রেমীর সাথে সুখ অনুভব করবেন। আপনি যদি বিবাহিত হন, তাহলে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে।

শিক্ষা - এই সপ্তাহটি শিক্ষার দিক থেকে আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে এবং আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কেমিস্ট্রির মতো বিষয়ে ভালো পারফর্ম করতে পারবেন। এই সময় আপনি অধ্যবসায় সঙ্গে পড়াশুনা করতে সক্ষম হবে.

পেশাগত জীবন - মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি কোনও সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তবে এই সপ্তাহে আপনি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি আপনার চাকরিতে পদোন্নতির অপেক্ষায় থাকেন তবে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং এটি আপনার ভিতরে ইতিবাচকতা বজায় রাখবে। নিজেকে সুস্থ রাখতে আপনি ধ্যান অনুশীলন করতে পারেন।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer