সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 12 জুন থেকে 18 জুন 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (12 জুন থেকে 18 জুন, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 1 র জাতক/জাতিকা তাদের ধর্ম এবং সমাজের প্রতি তাদের কর্তব্য সম্পর্কে মানুষকে অনুপ্রাণিত করতে এবং শিক্ষিত করতে খুব আগ্রহী হবে। এমন পরিস্থিতিতে, আপনি যদি একজন ধর্মীয় নেতা, একজন সামাজিক নেতা বা একজন রাজনীতিবিদ হন, তবে এটি সমাজকে সঠিক দিক নির্দেশনা দেখানোর জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণ করতে পারে।

প্রেম সম্মন্ধ : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত এবং যতটা সম্ভব অহংকার এবং তর্ক-বিতর্ক এড়িয়ে চলা উচিত কারণ অপ্রয়োজনীয় দাম্ভিকতা বা তর্ক ভুল বোঝাবুঝি এবং মারামারি হতে পারে। এছাড়াও, এর কারণে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের উত্থান-পতন হতে পারে।

শিক্ষা : যে সব শিক্ষার্থীরা স্নাতকোত্তর এবং পিএইচডি করার জন্য উচ্চশিক্ষার কথা ভাবছেন এমন শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভাল হতে চলেছে। এই সময়ে আপনি আপনার জীবনে একটি পরিষ্কার এবং পরিষ্কার পথ দেখতে পাবেন। একই সময়ে, আপনি আপনার লক্ষ্য সম্পর্কে আরও দৃঢ় বোধ করবেন এবং আপনার জীবন থেকে সমস্ত বিভ্রান্তি দূর হবে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি অফিসিয়াল পদে নতুন সুযোগ নিয়ে আসতে চলেছে। এছাড়াও এই সময়ের মধ্যে সরকারী বা উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন শক্তি পাবেন। এছাড়াও আপনার নেতৃত্ব গুণাবলী প্রশংসা করা হবে। এছাড়াও এই সময়টি এই রাশির জাতক/জাতিকাদের জন্যও অনুকূল হতে চলেছে যারা চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন। একটু চেষ্টা করলেই ভালো কাজের অফার পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনাকে হৃৎপিণ্ড, যকৃত এবং ডায়াবেটিস সম্পর্কিত স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলির বিষয়ে সতর্ক থাকতে হবে। অজ্ঞতার কারণে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে যা আপনার চিকিৎসা ব্যয় বাড়িয়ে দিতে পারে। এছাড়াও, আপনাকে এই সপ্তাহে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ অতিরিক্ত রাগ আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দিতে পারে।

উপায় : জলে হলুদ ফুল আর হলুদ মিশিয়ে সূর্য্যদেবকে অর্ঘ্য দিন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক নম্বর 2 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এই সময় আপনি আরও সতর্ক এবং আশাবাদী হতে চলেছেন। এর সাথে সাথে আপনি জ্ঞান পাবেন এবং আপনার ক্ষমতাও বৃদ্ধি পাবে। ক্ষমতার এই বৃদ্ধি জীবনের যেকোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় সহায়ক হিসেবে প্রমাণিত হবে। এর পাশাপাশি আপনি মানসিকভাবে সুখী হবেন।

প্রেম জীবন: এই সপ্তাহটি প্রেমীদের জন্য খুব অনুকূল হবে। এই সময় আপনি আপনার সঙ্গীর সাথে রোমান্টিক সময় উপভোগ করবেন এবং একই সাথে আপনার সম্পর্কও মজবুত হবে। এই রাশির জাতক জাতিকারা দীর্ঘদিন ধরে সন্তান ধারণের পরিকল্পনা করছিলেন তারাও এই সময়ে সুখবর পেতে পারেন।

শিক্ষা : মূল্যাক 2 র শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা তাদের অনুকূলে ফলাফল পেতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রমে সফল হবেন এবং পরীক্ষায় উত্তীর্ণ হবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার শিক্ষক এবং গুরুর সম্পূর্ণ সমর্থন পাবেন।

পেশাগত জীবন : মূলাঙ্ক 2 র পেশাদার নেটিভরা এই সপ্তাহে আকস্মিক লাভ, পদোন্নতি বা বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই সপ্তাহটি ব্যবসার সাথে সম্পর্কিত এই রাশির জাতক/জাতিকাদের জন্যও খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময় আপনি আপনার নগদ প্রবাহ, আয় এবং উপার্জন বিশ্লেষণ করতে পারেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার হাতে চলে যাচ্ছে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে সঠিক ব্যায়াম করার, সঠিক ডায়েটে মনোযোগ দেওয়া এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, খুব বেশি ভাজাভুজি, এবং মিষ্টি খাওয়া এড়িয়ে চলুন।

উপায়: প্রতিদিন শিবলিঙ্গে আখের রস চড়ান।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকা যারা দার্শনিক, উপদেষ্টা, গুরু, গাইড বা শিক্ষক তাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনি খুব সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন এবং একই সাথে আপনার সম্পর্কের মধ্যে সদিচ্ছা দেখা যাবে।

প্রেম জীবন : এই রাশির অবিবাহিত ব্যক্তিরা যারা বিয়ের জন্য অপেক্ষা করছেন তারা এই সপ্তাহে তাদের পছন্দসই জীবনসঙ্গী পেতে পারেন এবং বিবাহিত স্থানীয়রা তাদের জীবনসঙ্গীর সাথে একটি দৃঢ় সম্পর্ক উপভোগ করবেন এবং তাদের বাড়িতে কিছু ধর্মীয় কাজের পরিকল্পনা করতে পারেন যেমন সত্যনারায়ণের পূজা, এই হোরা ইত্যাদি তৈরি করতে পারেন।

শিক্ষা : শিক্ষার কথা বলতে গেলে, এই সপ্তাহটি এই গবেষণার সাথে জড়িত লোকদের জন্য দুর্দান্ত হতে চলেছে যারা গবেষণার ক্ষেত্রে জড়িত বা প্রাচীন সাহিত্য ও ইতিহাসে পিএইচডি করছেন। এ ছাড়া জ্যোতিষ, তান্ত্রিক, বিজ্ঞান বা পৌরাণিক অধ্যয়নের প্রতিও আপনার আগ্রহ বাড়তে পারে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 3 র পেশাদার ব্যক্তিদের জন্যও এই সপ্তাহটি খুব শুভ হবে। এই সময় আপনি খ্যাতি এবং সম্মান পাবেন। ব্যবসায়ীদের ব্যবসাও সমৃদ্ধ হবে এবং বাজারে আপনার ব্র্যান্ডের মূল্য বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য : স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, মূলাঙ্ক নম্বর 3 র জাতক/জাতিকাদের তাদের খাবারের আকাঙ্ক্ষা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ খুব বেশি মিষ্টি বা ভাজা ভুজি খাবার খাওয়া আপনার স্বাস্থ্যকে নষ্ট করতে পারে। এর পাশাপাশি ওজন সংক্রান্ত সমস্যাও আপনাকে বিরক্ত করতে পারে।

উপায় : সম্ভব হলে আপনার জীবনে বেশি থেকে বেশি হলুদ রংয়ের কাপড় ধারণ করুন। যদিও সম্ভব না হয় তাহলে আপনার কাছে হলুদ রংয়ের রুমাল অন্তত রাখুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 4 নম্বর জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল নিয়ে আসবে। এই সময় আপনি নেতিবাচক এবং বিভ্রান্তিকর চিন্তা দ্বারা পরিবেষ্টিত হতে চলেছেন। এছাড়াও, এই সময়, হঠাৎ আপনার মনে অনেক ধরণের চিন্তা চলতে থাকবে যার কারণে আপনি আপনার চারপাশের লোকদের থেকে বিচ্ছিন্ন বোধ করতে পারেন।

প্রেম জীবন : মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা যারা দীর্ঘদিন ধরে অবিবাহিত তারা এই সময় বিশেষ কাউকে খুঁজে পেতে পারে যার সাথে আপনি প্রেম সম্পর্কের কথা বিবেচনা করতে পারেন।

শিক্ষা : উচ্চশিক্ষার কথা ভাবছেন বা বিদেশে পড়াশোনা করার সম্ভাবনা খুঁজছেন এমন শিক্ষার্থীদের স্বপ্ন এই সপ্তাহে সত্যি হতে পারে। এগুলি ছাড়াও, আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সপ্তাহে আপনাকে এতে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : পেশাগতভাবে, এই সপ্তাহটি মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য খুব ভাল হবে যারা তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে চান বা যারা তাদের নিয়মিত আয়ের উৎস ছাড়াও আয়ের অন্যান্য উৎস খুঁজছেন। এছাড়াও, এই সপ্তাহে আপনার অনেক লাভজনক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক থাকতে এবং তাদের চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে। অনেক ভাজাভুজি -মিষ্টি খাবার খাওয়া আপনাকে কষ্ট দিতে পারে। এছাড়াও, আপনার ব্যক্তিত্বের উন্নতিতে মনোযোগ দিন।

উপায় : মাছেদের আটার গুলি খাওয়ান।

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে

এই সপ্তাহে, 5 নম্বর মূলাঙ্কের জাতক/জাতিকাদের জীবনে ধর্মীয় ও দানশীলতার মনোভাব বিরাজ করবে। এর সাথে, আপনাকে যতটা সম্ভব আপনার ভাল কাজগুলি বাড়ানোর চেষ্টা করতে দেখা যাবে। এছাড়া ধর্মীয় গ্রন্থের প্রতিও আপনার আগ্রহ লক্ষ্য করা যায়।

প্রেম জীবন : মূলাঙ্ক 5 র বিবাহিতরা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর সাথে তীর্থযাত্রায় যেতে পারেন। এছাড়াও যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের সম্পর্কের জন্য এক ধাপ এগিয়ে যেতে পারেন এবং তাদের সঙ্গীকে তাদের পরিবার এবং বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়টা এ জন্য খুবই অনুকূল হবে।

শিক্ষা : এই সপ্তাহটি উচ্চ শিক্ষার জন্য উচ্চাকাঙ্ক্ষী শিক্ষার্থীদের জন্য, বিশেষ করে গণিত, গণযোগাযোগ, লেখালেখি এবং যেকোনো ভাষার পাঠ্যক্রমের সাথে সম্পর্কিত বিষয়গুলির জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার শেখার ক্ষমতা বৃদ্ধি পাবে। এ ছাড়া কঠোর পরিশ্রম করলে বৃত্তিও পেতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহটি মিডিয়া, প্রকাশনা, লেখালেখি, পরামর্শ, বিপণনের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে কারণ এই সময় আপনার কথা বলার পদ্ধতি লোকেদের আপনার দিকে আকৃষ্ট করতে পারে এবং তারা আপনার চিন্তা প্রক্রিয়ার প্রতি খুব আত্মবিশ্বাসী দেখাবে।

স্বাস্থ্য : মূল্যাক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্য এবং ফিটনেসের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই জন্য, আপনি যদি একটি স্বাস্থ্যকর খাদ্য এবং ভাল জীবনধারা অনুসরণ করেন, তাহলে এটি আপনার জন্য অনুকূল হবে।

উপায় : ভগবান গণেশের পুজো করুন আর উনাকে দূর্বা ঘাস অর্পিত করুন।

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র বেশিরভাগ জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের অভ্যন্তরীণ সৌন্দর্য এবং মানসিক স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে দেখা যাবে। নিজের মধ্যে শান্তি খোঁজার চেষ্টা করবে। যার কারণে আপনার ব্যক্তিত্বে সুখকর পরিবর্তন আসবে। এর পাশাপাশি, আপনার এই বিস্ময়কর ব্যক্তিত্বে অনেক লোককে মুগ্ধ হতে দেখা যাবে।

প্রেম জীবন : এই রাশির জাতক জাতিকারা যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা এই সপ্তাহে প্রেমকে বিয়েতে রূপান্তরিত করার কথা বিবেচনা করতে পারেন। এছাড়াও, অবিবাহিতদের বিবাহের জন্য এই সপ্তাহটি খুব উপযুক্ত সময় প্রমাণিত হবে। বিয়ে না হলেও এ সপ্তাহে অন্তত তারিখ ঠিক করা যেতে পারে। এছাড়াও বিবাহিত ব্যক্তিরা এই সপ্তাহে তাদের জীবন সঙ্গীর সাথে দীর্ঘ দূরত্বের ভ্রমণের পরিকল্পনা করতে পারেন বা তাদের জীবন সঙ্গীর সাথে একটি ছোট ভ্রমণেও যেতে পারেন।

শিক্ষা : এই মূলাঙ্কের শিক্ষার্থীরা যারা সৃজনশীল, লেখালেখি, কবিতার ক্ষেত্রে রয়েছে তাদের এই সপ্তাহে সৃজনশীল ধারণায় পরিপূর্ণ দেখা যাবে এবং একই সাথে আপনি এই সপ্তাহে প্রতিটি উপায়ে সমৃদ্ধ হবেন। এছাড়াও, আপনি যদি বৈদিক জ্যোতিষশাস্ত্র এবং ট্যারট পাঠের মতো জাদুবিদ্যায় কিছু শেখা শুরু করতে চান তবে এই সময়টি তার জন্যও খুব অনুকূল প্রমাণিত হবে।

পেশাগত জীবন : পেশার সম্পর্কে কথা বললে, এই সময়টি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য খুব অনুকূল হবে কারণ যারা চাকরি পরিবর্তন বা আরও ভাল সুযোগ খুঁজছেন তারা এই সপ্তাহে সাফল্য পেতে পারেন। এছাড়াও, আপনার সৃজনশীল এবং উদ্ভাবনী ধারণাগুলি আপনাকে ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে ইতিবাচক ফলাফল অর্জনে সহায়তা করতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের সম্পর্কে কথা বললে, আপনাকে আপনার সামগ্রিক শারীরিক স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এর জন্য ব্যায়াম করুন এবং স্বাস্থ্যকর খাবার খান কারণ বেশি ভাজা এবং চিনিযুক্ত খাবার খেলে আপনার ওজন বাড়তে পারে এবং আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে।

উপায় : আপনার ঘরে হলুদ ফুল লাগান আর সেটির ধ্যান রাখুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আধ্যাত্মিকতায় পূর্ণ দেখাবে এবং একই সময়ে আপনাকে অভাবীকে দান করার দিকে অগ্রসর হতে দেখা যাবে। এই সপ্তাহে আপনার আগ্রহ এবং কল্পনাশক্তি পৌরাণিক জগতেও দেখা যেতে পারে।

প্রেম জীবন : প্রেম জীবনের কথা বলতে গেলে, যারা ইতিমধ্যেই সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সপ্তাহটি কিছুটা আলগা হতে চলেছে। এই সময়ে, আপনার ঠান্ডা আচরণ এবং রোমান্টিক চিন্তাভাবনার অভাবের কারণে আপনার সঙ্গী আপনার উপর অসন্তুষ্ট হতে পারে। এছাড়াও অবিবাহিতদেরও এই আচরণের কারণে তাদের জীবনে কিছুটা চাপের সম্মুখীন হতে হতে পারে।

শিক্ষা : এই মূলাঙ্কের শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল হবে যারা সি-এ, ব্যাঙ্কিংর মতো পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী আপনার পরীক্ষা পাস করতে সক্ষম হবে. এছাড়াও আপনি আপনার পড়াশোনায় আরও ভাল পারফর্ম করবেন। বিশেষ করে যারা ফাইন্যান্স এবং ব্যাংকিং এর সাথে সম্পর্কিত শিক্ষার্থীরা পড়াশোনা করছেন।

পেশাগত জীবন : এই সংখ্যার পেশাদার জাতক/জাতিকারা আপনার পেশাগত জীবনের বিকাশে আরও প্রচেষ্টা করার এবং এই সপ্তাহটিকে যতটা সম্ভব ফলপ্রসূ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই মূলাঙ্কের ব্যবসায়ীরা এই 7 দিনে আরও স্মার্ট হয়ে উঠতে এবং আরও ভাল কৌশল পরিকল্পনা করতে সক্ষম হতে পারে। এছাড়াও, আপনি এই সময়টিকে আপনার দক্ষতা দেখাতে এবং আপনার ব্যবসা বাড়াতে ব্যবহার করতে পারেন কারণ এই সময়টি এটির জন্য অনুকূল।

স্বাস্থ্য : এই সপ্তাহে পেট এবং হজম সংক্রান্ত সমস্যার কারণে আপনাকে এই সপ্তাহে কিছু ধরণের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই মূলাঙ্কের মহিলারাও কিছু হরমোন বা মেনোপজ-সম্পর্কিত সমস্যায় আক্রান্ত হন।

উপায় : রাস্তার কুকুরদের রোজ খাবার খাওয়ান।

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে ধর্মীয় স্বভাবের দেখা যাবে। সেই সঙ্গে জনগণের সেবা করার প্রবণতাও থাকবে। এছাড়াও, আপনাকে আপনার চারপাশের লোকদের সাথে খুব পরিপক্ক আচরণ করতে দেখা যাবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীকে যতটা সম্ভব বোঝার চেষ্টা করুন এবং একই সাথে তাদের সাথে কোনো তর্ক বা চাপের পরিস্থিতি এড়িয়ে চলুন। এছাড়াও, আপনার সঙ্গীর আনুগত্য নিয়ে সন্দেহ করবেন না এবং যথাসম্ভব একে অপরকে সম্মান দেওয়ার চেষ্টা করুন। এটি আপনার সম্পর্কের জন্য অনুকূল হবে।

শিক্ষা : এই সপ্তাহটি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য একটি খুব ভাল সময়, তাই আপনি যদি আপনার পিএইচডি বা বিদেশী বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষায় ভর্তির জন্য ফলাফলের জন্য অপেক্ষা করছেন, তবে ফলাফলটি আপনার অনুকূলে আসার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। আসা

পেশাগত জীবন : পেশাগত সম্পর্কে কথা বললে, এই মূলাঙ্কের জাতক/জাতিকা তাদের জীবনে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, কর্মক্ষেত্রে সিনিয়র ব্যক্তি এবং সহকর্মীদের কাছ থেকে সহযোগিতার অভাব হতে পারে, তাই আপনাকে এই সপ্তাহে যতটা সম্ভব শান্ত থাকার এবং ধৈর্যের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি এই 7 দিনে অতিরিক্ত দায়িত্ব নিয়ে আপনার কাজ সফলভাবে সম্পন্ন করতে সফল হতে পারেন।

স্বাস্থ্য : স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি আপনার জীবনে ছোটখাটো স্বাস্থ্য সমস্যা নিয়ে আসতে পারে। এছাড়াও, আপনাকে পাচনতন্ত্র সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই সতর্কতা অবলম্বন করা এবং শুধুমাত্র পরিষ্কার জায়গায় খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : 'ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের প্রতিদিন 108 বার জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে 9 নম্বর মূলাঙ্কের জাতক/জাতিকারা বেশিরভাগই তাদের পরিবার এবং আত্মীয়দের দিকে ঝুঁকে থাকে এবং আপনি তাদের সাথে ভালো সময় কাটাতে চান। এই সময়ে যে কোনো ধরনের উচ্ছৃঙ্খল আচরণের কারণে আপনাকে মেজাজ পরিবর্তনের সম্মুখীন হতে হতে পারে। তাই এ ব্যাপারে সতর্ক থাকুন।

প্রেম জীবন : আপনি প্রেম এবং বিবাহ সম্পর্কিত দিকে স্বাভাবিক ফলাফল পাবেন। যদিও, আপনাকে কেবল আপনার মন ঠাণ্ডা রাখতে হবে এবং যেকোনো ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলতে হবে কারণ অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কের কারণে আপনি আপনার জীবনসাথী বা সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে কিছু উত্থান-পতন তৈরি করতে পারেন।

শিক্ষা : মূলাঙ্ক 9 র শিক্ষার্থীরা পড়াশোনায় চাপের কারণে বিরক্ত বোধ করতে পারে। আপনার একাগ্রতা খারাপ হতে চলেছে। যার কারণে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে, তাই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি পড়াশোনার খুব বেশি চাপ নেবেন না এবং আপনার পড়াশোনাকে উপভোগ করে এটি সম্পূর্ণ করার চেষ্টা করুন।

পেশাগত জীবন : পেশাগত দিক থেকে, এই সপ্তাহটি পেশাগত পেশাজীবীদের জন্য প্রগতিশীল প্রমাণিত হবে। এছাড়াও, এই সময় আপনার বিকাশের জন্য নতুন ধারণা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময় নতুন কৌশল তৈরি করবেন এবং কোনো ব্যবসায়িক সিদ্ধান্ত না নিয়েই নতুন করে শুরু করার আপনার পরিকল্পনা পর্যালোচনা করবেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, এই সময়কালে আপনি শক্তিতে পূর্ণ এবং খুব উত্তেজিত হতে পারেন। যদিও, উচ্চ শক্তির স্তরের কারণে, আপনি আবেগপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন, তাই আপনাকে আপনার শক্তি এবং আবেগের মাত্রা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে মানসিক শান্তিও দেবে।

উপায় : ভগবান গণেশের পুজো করুন আর উনাকে বুঁদিয়ার লাড্ডু চড়ান।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer