সেপ্টেম্বর ওভারভিউ ব্লগ - রঙে ভরা এই মাস আপনার জন্য কতটা বিশেষ?

আগামী নতুন মাস সম্পর্কে এবং সে সম্পর্কে জানার আগ্রহ অবশ্যই আমাদের সকলের মনে রয়েছে। আগামী নতুন মাস কি আমাদের জন্য কিছু নতুন উপহার নিয়ে আসছে? এই মাসে কি আমাদের স্বাস্থ্য ভালো থাকবে? আমরা কি চাকরিতে সফলতা পাব? ব্যবসা বাড়বে? পারিবারিক জীবন কেমন হবে? প্রেম জীবনে আমরা কিছু ফলাফল কি পাবো? এমন অনেক প্রশ্ন আমাদের মনে সারাক্ষণ থাকে।

Numerology

এসময়, যদি আপনার হৃদয় ও মনও এই ধরনের প্রশ্নে এসে থাকে, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন কারণ অ্যাস্ট্রোসেজের এই বিশেষ ব্লগে আমরা আপনাকে সেপ্টেম্বর মাসের একটি বিশেষ ঝলক দিচ্ছি।

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

এছাড়াও, এই বিশেষ ব্লগে, সেপ্টেম্বর মাসে আসা সমস্ত গুরুত্বপূর্ণ ব্রত-উৎসব, দিন ইত্যাদি সম্পর্কে তথ্যের পাশাপাশি এই মাসে জন্মগ্রহণকারী কিছু বিখ্যাত ব্যক্তিদের জন্মদিন সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর দেরি না করে এগিয়ে যাওয়া যাক এবং প্রথমেই জেনে নেওয়া যাক যে আপনিও যদি সেপ্টেম্বর মাসে জন্ম নেন তাহলে আপনার ব্যক্তিত্ব কী বলছে।

প্রথমত, এই ব্লগের বিশেষত্ব কি?

  • সেপ্টেম্বরে কী কী গুরুত্বপূর্ণ ব্রত এবং উৎসব অনুষ্ঠিত হবে, আমরা এই বিশেষ ব্লগের মাধ্যমে আপনাকে এই সম্পর্কে তথ্য দিব।
  • এর সাথে, আমরা এখানে সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ব্যক্তিত্বের সাথে সম্পর্কিত কিছু বিশেষ কথা আপনাকে বলব,
  • এই মাসের ব্যাঙ্ক ছুটির সম্পূর্ণ বিবরণ,
  • সেপ্টেম্বর মাসে সূর্যগ্রহণ এবং গোচর সম্পর্কে তথ্য,
  • এবং তার সাথেই সেপ্টেম্বর মাসটি 12টি রাশির জন্য কতটা বিশেষ এবং দুর্দান্ত হতে চলেছে তার একটি আভাসও এই ব্লগের মাধ্যমে আপনাকে দেওয়া হচ্ছে।

তো চলুন দেরি না করে শুরু করা যাক সেপ্টেম্বর মাস ভিত্তিক এই বিশেষ ব্লগটি। সবার আগে জেনে নিন সেপ্টেম্বরে জন্ম নেওয়া মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে কিছু বিশেষ কথা।

সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী লোকেদের ব্যাক্তিত্ব

প্রথমে সেপ্টেম্বরে জন্ম নেওয়া মানুষের স্বভাব নিয়ে কথা বলা যাক, তাহলে এই মাসে জন্মগ্রহণকারীরা খুব উদার স্বভাবের হয়। তবে তারা নিজেদেরকে বেশি গুরুত্ব দেয়। তারা নিজেদের বিরুদ্ধে কিছু শুনতে পছন্দ করে না, তারা হাজারো ভিড়ের মধ্যেও তাদের দৃষ্টিভঙ্গি রাখে এবং তারা মনোযোগ খুব পছন্দ করে। এ ছাড়া এই মাসে জন্ম নেওয়া মানুষের সেন্স অফ হিউমারও খুব ভালো।

এটা প্রায়ই দেখা গেছে যে এই ধরনের লোকেরা সামাজিক এবং যাদের সাথে তাদের চিন্তাভাবনা মিলে যায় এমন লোকের আশেপাশে থাকতে পছন্দ করে। খুব সংরক্ষিত এবং ব্যবহারিক হওয়াও তাদের স্বভাবের একটি বড় দিক। সে তার কাজকে খুব গুরুত্ব সহকারে নেয় এবং যে কাজই শুরু করে তা শেষ করে তার দম নেয়। প্রায়ই দেখা যায় যে এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা ভাল বিজ্ঞানী, শিক্ষক, পরামর্শদাতা বা রাজনীতিবিদ হন।

এবার আমরা গুণের পাশাপাশি দোষের কথা বলি, প্রায়ই দেখা গেছে যে এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব মুডি হন, জিনিসগুলি নিজের কাছে রাখেন, যাতে প্রায়শই লোকেরা তাদের বুঝতে না পারে এবং তাদের ভুল মনে করে। তা ছাড়া এমন মানুষ নিজের মধ্যেই হারিয়ে যায়। এসময় তাদের ফ্রেন্ড সার্কেল খুবই ছোট।

ক্যারিয়ারের পাশাপাশি প্রেম জীবনও তাদের জন্য সমান গুরুত্বপূর্ণ। একবার তারা প্রেমে পড়লে, তারা তাদের সঙ্গীর সাথে অত্যন্ত আন্তরিকতা এবং সততার সাথে আচরণ করে। এটি একটি সৎ অংশীদার হিসাবেও প্রমাণিত হয়। তারা প্রতারণা সহ্য করে না এবং তারা নিজেদের এবং তাদের সঙ্গীর মধ্যে কোন তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ পছন্দ করে না।

সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের পারিবারিক জীবনও প্রায়শই জাঁকজমকপূর্ণ হয়। প্রতিটি কাজ পরিপূর্ণতা সহকারে করুন এবং তাদের সম্পর্ককে সর্বোচ্চ পরিপূর্ণতার সাথে পালন করুন। তারা মানুষের মধ্যে খুব জনপ্রিয়। যদিও, এই জিনিস তাদের মনে প্রাধান্য পায় না। তিনি যাদের ভালোবাসেন তাদের খুব যত্ন নেন।

সেপ্টেম্বর জন্ম লোকেদের জন্য ভাগ্যবান নম্বর: 4, 5, 16, 90, 29 হয়ে থাকে

সেপ্টেম্বর জন্ম লোকেদের জন্য ভাগ্যবান রং: খয়েরী, নীল আর সবুজ হয়ে থাকে।

সেপ্টেম্বর জন্ম লোকেদের জন্য ভাগ্যশালী দিন : বুধবার হয়ে থাকে।

সেপ্টেম্বর জন্ম লোকেদের জন্য ভাগ্যশালী রত্ন: পান্না রত্ন সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী লোকেদের জন্য শুভ হয়ে থাকে।

উপচার/পরামর্শ:

  • পাখিদের খাওয়ান এবং সম্ভব হলে আপনার বাড়িতে একটি অ্যাকোয়ারিয়াম আনুন এবং এতে মাছেদের রাখুন ও পালন-পোষণ করুন।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

সেপ্টেম্বর মাসে ব্যাঙ্ক অবকাশ

যদি আমরা বিভিন্ন রাজ্য যোগ করে বলি, তাহলে সেপ্টেম্বর মাসে মোট 13 দিন ব্যাঙ্ক ছুটি হতে চলেছে। তবে, বিভিন্ন রাজ্যের মতে, তাদের আনুগত্য অঞ্চলের বিশ্বাস এবং সংস্কৃতির উপর নির্ভর করে। নীচে আমরা আপনাকে মাসের সমস্ত ব্যাঙ্ক ছুটির সম্পূর্ণ তালিকা প্রদান করছি।

দিন

ব্যাঙ্ক অবকাশ

কোথায় পালন করা হবে

1 সেপ্টেম্বর

গণেশ চতুর্থী (২য় দিন)

পানাজিতে ব্যাঙ্ক বন্ধ

4 সেপ্টেম্বর

রবিবার

সাপ্তাহিক অবকাশ

6 সেপ্টেম্বর

কর্মা পূজো

রাঁচিতে ব্যাঙ্ক বন্দ

7 সেপ্টেম্বর

প্রথম অনম

কোচি ও তিরুবনন্তপুরমে ব্যাঙ্ক বন্ধ

8 সেপ্টেম্বর

থিরুওনাম

কোচি ও তিরুবনন্তপুরমে ব্যাঙ্ক বন্ধ

9 সেপ্টেম্বর

ইন্দ্রযাত্রা

গ্যাংটকে ব্যাঙ্ক বন্ধ

10 সেপ্টেম্বর

শনিবার (মাসের ২য় শনিবার), শ্রী নরবন গুরু জয়ন্তী

--

11 সেপ্টেম্বর

রবিবার

সাপ্তাহিক অবকাশ

18 সেপ্টেম্বর

রবিবার

সাপ্তাহিক অবকাশ

21 সেপ্টেম্বর

শ্রী নরবন গুরু সমাধি দিবস

কোচি ও তিরুবনন্তপুরমে ব্যাঙ্ক বন্ধ

24 সেপ্টেম্বর

শনিবার (মাসের চতুর্থ শনিবার)

--

25 সেপ্টেম্বর

রবিবার

সাপ্তাহিক অবকাশ

26 সেপ্টেম্বর

নবরাত্রি প্রতিষ্ঠা / ল্যানিংথৌ সানমাহির আমার চাওরেন হাউবা

ইম্ফল ও জয়পুরে ব্যাঙ্ক বন্ধ

সেপ্টেম্বর মাসের গুরুত্বপূর্ণ ব্রত আর উৎসব

1 সেপ্টেম্বর (বৃহস্পতিবার)- ঋষি পঞ্চমী: ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি ঋষি পঞ্চমী নামে পরিচিত। ঋষি পঞ্চমী সাধারণত হরতালিকা তীজের 2 দিন পরে এবং গণেশ চতুর্থীর একদিন পরে পালিত হয়। ইংরেজি ক্যালেন্ডারের কথা বললে, এটি আগস্ট বা সেপ্টেম্বর মাসে পড়ে। ঋষি পঞ্চমী কোনো উৎসব নয়, কিন্তু এই দিনে নারীরা উপবাস করে সপ্ত ঋষিদের সম্মান জানাতে।

3 সেপ্টেম্বর (শনিবার)- ললিতা সপ্তমী, মহালক্ষ্মীর ব্রত প্রারম্ভ: ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি থেকে শুরু হয় মহালক্ষ্মী ব্রত। এই উপবাস টানা 16 দিন ধরে পালন করা হয়। উত্তর ভারতে অনুসরণ করা পূর্ণিমন্ত ক্যালেন্ডার অনুসারে, এই উপবাসটি আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে সম্পন্ন হয়।

4 সেপ্টেম্বর (রবিবার)- রাধা অষ্টমী: রাধা অষ্টমী ভগবান কৃষ্ণের স্ত্রী রাধার জন্মবার্ষিকী হিসাবে পালিত হয়। ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথিতে এটি করা হয়। রাধা অষ্টমীর দিন ভক্তরা উপবাস করেন। এর পরে মধ্যাহ্নকালীন সময়ে দেবী রাধার পূজা করা হয়। ইংরেজি ক্যালেন্ডার অনুসারে, রাধা অষ্টমী আগস্ট বা সেপ্টেম্বর মাসে পালিত হয়।

6 সেপ্টেম্বর (মঙ্গলবার)- পরিবর্তনী একাদশী: সনাতন ধর্মে একাদশী তিথিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। এই তিথিটি সম্পূর্ণরূপে ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়েছে। এমন পরিস্থিতিতে, নিজের জীবনে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পেতে একাদশী উপবাস করার পরামর্শ দেওয়া হয়।

7 সেপ্টেম্বর (বুধবার)- বামন জয়ন্তী, ভুবেনশরী জয়ন্তী: বামন জয়ন্তী ভগবান বিষ্ণুর বামন রূপের অবতার দিবস হিসেবে পালিত হয়। ভাদ্রপদ শুক্লপক্ষের দ্বাদশী তিথিতে বামন জয়ন্তী পালিত হয়। ভাগবত পুরাণ অনুসারে, বলা হয় যে ভগবান বিষ্ণুর 10টি অবতার ছিল, যার মধ্যে পঞ্চম অবতারটি ছিল বামন রূপ। বামন দেবের জন্ম ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথিতে অভিজিৎ মুহুর্তে মাতা অদিতি ও কশ্যপ ঋষির পুত্র হিসেবে।

8 সেপ্টেম্বর, (বৃহস্পতিবার)- প্রদোষ ব্রত (শুক্ল), ওনাম : ওনাম উৎসব একটি খুব বিখ্যাত মালায়লি উৎসব। ওনামের দিনটি সৌর ক্যালেন্ডারের উপর ভিত্তি করে। বামন রূপে ভগবান বিষ্ণুর অবতার এবং মহান সম্রাট মহাবলীর পৃথিবীতে প্রত্যাবর্তনের স্মরণে এই উত্সবটি অত্যন্ত আড়ম্বর সহকারে পালিত হয়। এই উত্সব সম্পর্কে একটি বিশ্বাসও রয়েছে যে ওনামের দিনে, রাক্ষস রাজা মহাবলি প্রতিটি মালয়ালীর বাড়িতে যান এবং তাঁর প্রজাদের সাথে দেখা করেন।

9 সেপ্টেম্বর, (শুক্রবার)- অনন্ত চতুর্দর্শী, গণেশ বিসর্জন: গণেশ চতুর্থী বিসর্জন মানে যেদিন বাপ্পাকে বাড়ি থেকে বিদায় দেওয়া হয়। প্রধানত অনেকে দেড় দিন পরে গণেশ বিসর্জন করেন, অনেকে তৃতীয় দিনে গণেশ বিসর্জন করেন, কেউ পঞ্চম দিনে এবং অনেকে সপ্তম দিনেও গণেশ বিসর্জন করেন। যদিও, গণেশ বিসর্জনের সবচেয়ে শুভ তারিখটিকে অনন্ত চতুর্দশী বলে মনে করা হয়।

এই দিনে ভগবানের পূজা করার সময় হাতে একটি সুতো বাঁধা হয়। বলা হয়ে থাকে যে এই থ্রেড একজন মানুষকে প্রতিটি সংকট থেকে রক্ষা করে। গণেশ উৎসব চতুর্থী তিথিতে শুরু হয় এবং চতুর্দশী তিথিতে শেষ হয়। অর্থাৎ, ভাদ্রপদ মাসে 10 দিন ধরে গণেশ উৎসব উদযাপিত হয় এবং অবশেষে গণেশ বিসর্জনের মাধ্যমে শেষ হয়।

10 সেপ্টেম্বর, (শনিবার)- ভাদ্রপদ পূর্ণিমা ব্রত, প্রতিপদা শ্রাদ্ধ (শ্রাদ্ধ আরম্ভ) : ভাদ্রপদ মাসের পূর্ণিমা তিথিতে পূর্ণিমার শ্রাদ্ধ করা হয়। এই দিনটি আমাদের প্রয়াত পূর্বপুরুষদের জন্য উত্সর্গীকৃত। তবে এখানে বিশেষভাবে বোঝা দরকার যে ভাদ্রপদ পূর্ণিমা শ্রাদ্ধপক্ষের 1 দিন আগে পড়ে। যদিও, এটি পিতৃপক্ষের একটি অংশ নয়। সাধারণত পিতৃপক্ষ ভাদ্রপদ পূর্ণিমা শ্রাদ্ধের পরের দিন থেকে শুরু হয়।

13 সেপ্টেম্বর, (মঙ্গলবার)- সংকোষ্ঠী চতুর্থী: সংকষ্টী চতুর্থীর এই পবিত্র উপবাসটি ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। এই দিনে বিঘ্নহর্তা গণপতির ভক্তরা উপবাস করেন, পূজা করেন এবং তাঁর আশীর্বাদ তাদের জীবনে চিরকালের জন্য কামনা করেন।

14 সেপ্টেম্বর (বুধবার)- মহা ভরণী: ভরণী শ্রাধ ভরণী চৌথ বা ভরণী পঞ্চমী নামেও পরিচিত। এছাড়াও অনেক জায়গায় এটি মহাভারণী নামেও পরিচিত। ভরণী নক্ষত্রের অধিপতি হলেন ভগবান যম স্বয়ং, যাকে মৃত্যুর দেবতা বলা হয়েছে, তাই পিতৃপক্ষের সময় ভরণী নক্ষত্রকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

17 সেপ্টেম্বর, (শনিবার)- কন্যা সংক্রান্তি, মহালক্ষী ব্রত পূর্ণ, রোহিনী ব্রত: কন্যা সংক্রান্তি হিন্দু সব ক্যালেন্ডারে ষষ্ঠ মাসের শুরুকে চিহ্নিত করে। এক বছরে 12টি সংক্রান্তি তিথি রয়েছে এবং এই সমস্ত সংক্রান্তি তিথিগুলিকে দানের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সূর্য যখন কন্যা রাশিতে গমন করে তখন তাকে কন্যা সংক্রান্তি বলা হয়। কন্যা সংক্রান্তির জন্য, সংক্রান্তির পরে 16টি উপত্যকাকে শুভ বা অশুভ বলে মনে করা হয়। কন্যা সংক্রান্তি বিশ্বকর্মা পূজা দিবস হিসেবেও পালিত হয়।

18 সেপ্টেম্বর (রবিবার)- জীবিতপুত্রিকা ব্রত: জীবিতপুত্রিকা ব্রত বা অনেক জায়গায় জিতিয়া ব্রত নামেও পরিচিত একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপবাস। এই দিনে নারীরা তাদের সন্তানদের নিরাপত্তা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যতের জন্য সারাদিন উপবাস করে। আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে এই উপবাস পালন করা হয়। জীবিতপুত্রিকা ব্রত বা জিতিয়া ব্রত প্রধানত ভারতের বিহার, ঝাড়খণ্ড, উত্তর প্রদেশে পালন করা হয়। এছাড়া নেপালেও এই রোজা খুবই জনপ্রিয়।

21 সেপ্টেম্বর (বুধবার) - ইন্দিরা একাদশী

23 সেপ্টেম্বর, (শুক্রবার)- প্রদোষ ব্রত (কৃষ্ণ): প্রতি মাসে দুবার প্রদোষ ব্রত পালন করা হয়। কৃষ্ণপক্ষে প্রথম এবং শুক্লপক্ষে দ্বিতীয়। এই উপবাসটি সম্পূর্ণরূপে ভগবান শিব এবং মাতা পার্বতীকে উৎসর্গ করা হয় এবং এই উপবাসটি অত্যন্ত শুভ ও ফলদায়ক বলে বিবেচিত হয়।

24 সেপ্টেম্বর, (শনিবার)- মাসিক শিব রাত্রি: মাসিক শিবরাত্রিও প্রতি মাসে পালন করা উপবাসের বিভাগে আসে। এই উপবাস ভগবান শিবকে উৎসর্গ করা হয়। এসময় বলা যায় যে, 1 বছরে 12টি মাসিক শিবরাত্রি উপবাস এবং একটি মহাশিবরাত্রি উপবাস পালন করা হয় এবং এই সমস্ত উপবাস অত্যন্ত পবিত্র।

25 সেপ্টেম্বর, (রবিবার)- অশ্বিন অমবস্যা: আশ্বিন অমাবস্যা মানে আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের শেষ তারিখ। এটি পিতৃপক্ষের শেষ দিন এবং এটি সর্বপিত্রী অমাবস্যা নামেও পরিচিত। অমাবস্যার দিনে যারা মারা গেছেন বা যাদের মৃত্যুর তারিখ জানা নেই তাদের জন্য এই দিনে শ্রাদ্ধ করা হয় আশ্বিন অমাবস্যার দিনেও করা যেতে পারে।

26 সেপ্টেম্বর, (সোমবার)- শরদ নবরাত্রি প্রারম্ভ : হিন্দু ধর্মে নবরাত্রির উপবাসের গুরুত্ব বলা হয়েছে। নবরাত্রি একটি অত্যন্ত পবিত্র উৎসব যা 9 দিন স্থায়ী হয় যা দেবী দুর্গাকে উৎসর্গ করা হয়। নবরাত্রি একটি সংস্কৃত শব্দ যার আক্ষরিক অর্থ হল নয়টি রাত। নয় রাত এবং 10 দিন ধরে দেবী দুর্গার নয়টি ভিন্ন রূপের পূজা করা হয়। বিজয়াদশমী উৎসব দশমী তিথিতে পালিত হয়।

এই দিনে দেবী দুর্গার প্রতিমা জলে বিসর্জন করা হয়। নবরাত্রি উৎসব ভারতের অধিকাংশ রাজ্যে পালিত হয়। যাইহোক, বিশেষ করে গুজরাট, মহারাষ্ট্র এবং কর্ণাটক রাজ্যের পশ্চিমাঞ্চলে, নবরাত্রি খুব জাঁকজমকের সাথে পালিত হয়। নবরাত্রির প্রথম দিনে কলশ প্রতিষ্ঠা বা ঘট স্থাপন করা হয়। এটার একটা নির্দিষ্ট সময় আছে। পশ্চিমবঙ্গে নবরাত্রি দুর্গাপূজা হিসেবে পালিত হয়।

সেপ্টেম্বর মাসে হতে চলা অন্য গুরুত্বপূর্ণ তিথিগুলি

5-সেপ্টেম্বর (সোমবার) শিক্ষক দিবস (ড. রাধাকৃষ্ণনের জন্মদিন), ক্ষমা দিবস

8-সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিশ্ব সাক্ষরতা দিবস

14-সেপ্টেম্বর (বুধবার) হিন্দি দিবস, বিশ্ব প্রথম বায়ু দিবস

15-সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ইঞ্জিনিয়ার দিবস

16-সেপ্টেম্বর (শুক্রবার) বিশ্ব ওজোন দিবস

21-সেপ্টেম্বর (বুধবার) আলঝেইমার দিবস, আন্তর্জাতিক শান্তি দিবস

25-সেপ্টেম্বর (রবিবার) সামাজিক ন্যায় দিবস

26-সেপ্টেম্বর (সোমবার) বধিরের দিবস

27-সেপ্টেম্বর (মঙ্গলবার) বিশ্ব পর্যন্তন দিবস

ভবিষ্যের সাথে জড়িত যে কোন সমস্যার সমাধান পাবেন বিদ্যান জ্যোতিষীদের সাথে কথা বলুন

মাসের গোচর আর অস্ত গ্রহের তথ্য

এগিয়ে যাওয়া যাক এবং গ্রহন এবং গোচর সম্পর্কে কথা বলা যাক, 2টি গ্রহ সেপ্টেম্বর মাসে গোচর করতে চলেছে এবং 2টি গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করতে চলেছে, যার সম্পূর্ণ তথ্য আমরা আপনাকে নীচে প্রদান করছি:

  • বুধ কন্যা রাশিতে বকরি (10 সেপ্টেম্বর 2022): বুধ কন্যা রাশিতে বকরি 10 সেপ্টেম্বর 2022, শনিবার সকাল 8 বেজে 42 মিনিটে হবে আর তারপর 2 অক্টোবর 2022, রবিবারে বুধ কন্যা রাশিতেই নিজের মার্গী গতি শুরু করবে।
  • শুক্র সিংহ রাশিতে অস্ত (15 সেপ্টেম্বর 2022): শুক্র সিংহ রাশিতে অস্তের অবধি 15 সেপ্টেম্বর 2022 র সকাল 02 বেজে 29 মিনিটে শুরু হবে আর তারপর 2 ডিসেম্বর সকাল 6 বেজে 13 মিনিটে সিংহ রাশিতে শুক্র অস্তের অবস্থা সমাপ্ত হয়ে যাবে।
  • সূর্য্যের কন্যা রাশিতে গোচর (17 সেপ্টেম্বর 2022): সূর্য্য দেব এক বার আবার 17 সেপ্টেম্বর 2022, শনিবারে নিজের স্বরাশি সিংহ থেকে বেরিয়ে বুধ দেবের রাশি কন্যাতে সকাল 07:11 সময় বিরাজমান হবে।
  • শুক্রের কন্যা রাশিতে গোচর (24 সেপ্টেম্বর 2022): শুক্রের কন্যা রাশিতে গোচর 24 সেপ্টেম্বর 2022, শনিবার রাত 8 বেজে 51 মিনিটে হবে যখন সে সিংহ রাশি থেকে বেরিয়ে বুধের কন্যা রাশিতে গোচর করবে।

গোচরের পর গ্রহন সম্পর্কে কথা বললে, 2022 সালের সেপ্টেম্বর মাসে কোন গ্রহন লাগবে না।

সব 12 রাশির জন্য সেপ্টেম্বর মাসের গুরুত্বপূর্ণ ভবিষ্যবাণী

মেষ রাশি

  • সেপ্টেম্বর মাসে মেষ রাশির জাতক/জাতিকারা কর্মজীবনের দিক থেকে মিশ্র ফল পাবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অন্যদিকে যারা বহুজাতিক কোম্পানির সঙ্গে যুক্ত তারা সেপ্টেম্বর মাসেই মুনাফা পাবেন।
  • ব্যবসায়ীরা লাভবান হবেন।
  • শিক্ষার কথা বললে সেপ্টেম্বর মাসটি শিক্ষার্থীদের জন্য খুবই শুভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা বিশেষ ফল পাবেন।
  • পারিবারিক জীবনও চমৎকার হবে। এই সময়ে আপনার বাড়ি থেকে বিবাদ চলে যেতে শুরু করবে।
  • প্রেম ও দাম্পত্য জীবনের কথা বললে এই মাসে ভালো ফল পাবেন। একটাই পরামর্শ দেওয়া হচ্ছে যে, এই সময়ে আপনার প্রেমীর সাথে কথা বলার সময় আপনার কথাবার্তার বিশেষ যত্ন নিন।
  • আর্থিক দিক ভালো থাকবে। এই সময়, আপনি বিভিন্ন উৎস থেকে আয় করতেও সফল হতে চলেছেন।
  • স্বাস্থ্যের দিক থেকে জীবনে কিছু সমস্যা আসতে পারে। তাই বিশেষ যত্ন নিন।
  • উপায় হিসেবে নিয়মিত রূপে সুন্দরকাণ্ডের পাঠ করুন।

বৃষভ রাশি

  • বৃষ রাশির জাতক/জাতিকারা সেপ্টেম্বর মাসে কর্মজীবনের দিক থেকে ভাগ্যের সমর্থন পাবেন। চাকরি পেশায় অগ্রগতি হবে এবং একই সাথে আপনি কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন পাবেন।
  • ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণ করতে সক্ষম হবেন। এর সাথে সাথে বাজারে আপনার প্রতিপত্তিও বাড়বে।
  • শিক্ষার ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। যে ব্যক্তি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা শুভ ফল পাবেন।
  • পারিবারিক জীবনে মিশ্র ফল হতে পারে। বাড়িতে ভাই-বোনের সমর্থন পাবেন, তবে বিতর্কের পরিস্থিতি স্থির থাকবে।
  • আপনার প্রেমীর সাথে কথা বলার সময় আপনার কথাবার্তার বিশেষ যত্ন নিন।
  • আর্থিক অবস্থা অনুকূল থাকবে।
  • সেপ্টেম্বর মাস স্বাস্থ্যের দিক থেকে সমস্যা নিয়ে আসতে পারে। এমন পরিস্থিতিতে, পরামর্শ দেওয়া হয় যে কোনও সমস্যা হলে সরাসরি ডাক্তারের সাথে পরামর্শ করুন।
  • উপায় হিসেবে নিয়মিত রূপে অর্গলা স্রোতের পাঠ করুন।

মিথুন রাশি

  • সেপ্টেম্বর মাসে মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনের দিক থেকে চমৎকার ফল পাবেন। আপনার পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং আপনার মানসিক চাপ কমবে।
  • ব্যবসায়ীরাও এই সময়ের সুবিধা নেবেন। এই সময়ে আপনি কাজের সাথে সম্পর্কিত বিদেশ ভ্রমণে যেতে চলেছেন।
  • শিক্ষার দিক থেকে এই মাসটি আপনার অনুকূলে যাচ্ছে না। এই সময়, শিক্ষার্থীদের মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে।
  • পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি এখনও মিশ্র ফলাফল পাবেন কারণ আপনি ভাইবোনের সমর্থন পাবেন, যদিও বাড়িতে কিছুটা উত্তেজনার সম্ভাবনা রয়েছে।
  • প্রেম এবং বিবাহিত জীবন অনুকূল হবে, তবে ভুল বোঝাবুঝি এবং তর্ক এড়িয়ে চলুন।
  • আর্থিক দিক সম্পর্কে কথা বলা, তাহলে এই মাসটি আপনার জন্য ভাল ফল বয়ে আনবে।
  • আপনার স্বাস্থ্যের কথা বললে, সেপ্টেম্বর মাসটি এখানে খুব অনুকূল হবে। আপনি সর্বোচ্চ ফলাফল পাবেন।
  • উপায় হিসেবে নিয়মিত রূপে হনুমান ভগবানের পুজো করুন আর মঙ্গলবারের দিন হনুমান চালিসার পাঠ করুন।

কর্কট রাশি

  • কর্মজীবনের দিক থেকে এই মাসটি শুভ হবে। এই সময় আপনি কেরিয়ার সংক্রান্ত কিছু চমৎকার সুযোগ পাবেন।
  • ব্যবসায়ীদের জন্য সেপ্টেম্বর মাসটি স্বাভাবিকের চেয়ে ভালো যাবে। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন।
  • শিক্ষার ক্ষেত্রেও এই মাসটি অনুকূল হতে চলেছে। এই সময়ে এই রাশির শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন।
  • পারিবারিক জীবনেও অনুকূল ফল পাওয়া যাবে। এই সময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন।
  • প্রেম এবং বিবাহিত জীবনের কথা বললে কর্কট রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে মিশ্র ফল পাবেন। এটা সম্ভব যে এই সময়ে আপনাকে আপনার সঙ্গীর থেকেও দূরত্ব বজায় রাখতে হবে।
  • অন্যদিকে, আপনি যদি আর্থিক দিক সম্পর্কে কথা বলেন, তাহলে আপনি এখানে শুভ ফল পাবেন বলে আশা করা হচ্ছে। এই সময় আর্থিক সংকট দূর হবে এবং অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।
  • স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে গুরুতর কোনো সমস্যা হবে না। ছোটখাটো সমস্যা থেকে যাবে।
  • উপায় হিসেবে ভগবান শিবকে জলভিষেক করুন।

সিংহ রাশি

  • সিংহ রাশির জাতক/জাতিকারা সেপ্টেম্বর মাসে কর্মজীবনের দিক থেকে শুভ ফল পাবেন। এই সময় আপনার আয় এবং পদোন্নতি বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।
  • ব্যবসায়ীরাও লাভবান হবেন। যদিও, কোন বড় পদক্ষেপ নেওয়ার আগে, একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।
  • এই মাস শিক্ষার ক্ষেত্রে মিশ্র ফল বয়ে আনবে। পড়াশোনায় বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।
  • পারিবারিক জীবনও মিশ্র ফল বয়ে আনবে। এই সময়ে, ছোটখাটো মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনি তাদের কাটিয়ে উঠবেন।
  • প্রেম ও দাম্পত্য জীবন ভালো যাবে। আপনি আপনার সঙ্গী বা জীবনসঙ্গীর সাথে অনুকূল মুহূর্ত উপভোগ করতে দেখা যাবে।
  • আর্থিক জীবনের কথা বলতে গেলে, এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময় বিনিয়োগ এড়িয়ে চলুন বা যদি এটি খুব প্রয়োজন হয় তবে বিশেষজ্ঞের সাথে পরামর্শ করার পরেই এগিয়ে যান।
  • স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল পাওয়া যেতে পারে। এ সময় অ্যাসিডিটি, বদহজম ইত্যাদি সমস্যায় ফেলতে পারে আপনাকে।
  • উপায় হিসেবে নিয়মিত রূপে নিজের মাথাতে কেশরের তিলক লাগান।

কন্যা রাশি

  • কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি ভালো যাবে। এই সময়ে, আপনি ভাগ্যের সমর্থন পাবেন এবং আপনি আপনার কর্মজীবনে অনেক সাফল্য পাবেন।
  • ব্যবসায়ীদের জন্যও এই মাসটি শুভ হতে চলেছে।
  • লেখাপড়ার কথা বললে কিছু সমস্যা উত্থাপন করতে হতে পারে। এটা সম্ভব যে এই সময়ে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে।
  • পারিবারিক জীবনেও কিছু ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে।
  • প্রেম ও দাম্পত্য জীবনে শুভ ফল পাওয়া যাবে। যারা প্রেম করছেন তাদের সঙ্গীর বিরক্তির সম্মুখীন হতে হতে পারে, যদিও বিবাহিতদের জন্য সময়টা খুব একটা অনুকূল যাচ্ছে না।
  • আর্থিক দিক সম্পর্কে কথা বলা, তাহলে এই সময়টি আপনার জন্য ভাল হবে। তবে টাকা রোজগারের তাড়ায় জড়াবেন না।
  • স্বাস্থ্যের দিক নিয়ে কথা বললে, এই মাসটি মিশ্র ফল নিয়ে আসবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনো বড় সমস্যা হবে না। তবে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।
  • উপায় হিসেবে আড়াইশো গ্রাম গোটা মুগের ডাল ভগবান গণেশকে অর্পিত করুন।

তুলা রাশি

  • সেপ্টেম্বর মাসটি কর্মজীবনের দিক থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল বয়ে আনবে। এই সময় কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।
  • ব্যবসায়ীরাও তাদের গ্রাহকদের সন্তুষ্ট রাখতে ব্যর্থ হতে পারে।
  • লেখাপড়ার ক্ষেত্রে ভালো ফল পাবেন। বিশেষ করে যারা মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ফিল্ডের সাথে যুক্ত।
  • পারিবারিক জীবন চমৎকার হবে। আপনি বাড়ির লোকের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে চলেছেন।
  • প্রেম ও দাম্পত্য জীবন অনুকূলে থাকবে। ছোটখাটো ভুল বোঝাবুঝি এবং তর্ক এড়িয়ে চলুন।
  • আর্থিক দিক থেকে এই মাসে আপনি মিশ্র ফল পাবেন। এমন পরিস্থিতিতে, অর্থ ব্যয়ের বিষয়ে বিশেষ যত্ন নিন এবং চিন্তা করে সিদ্ধান্ত নিন।
  • স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনি এই সময়ের মধ্যে গড় ফলাফল পাবেন। ছোটখাটো সমস্যা থাকবে কিন্তু গুরুতর সমস্যা হবে না।
  • উপায় হিসেবে অবিবাহিত কন্যাদের লাল রংয়ের বস্ত্র দান করুন।

বৃশ্চিক রাশি

  • কর্মজীবনের দিক থেকে এই মাসটি অনুকূল হবে। কর্মক্ষেত্রে আপনার পরামর্শ এবং কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে।
  • ব্যবসায়ীদের জন্যও এই সময়টি শুভ হবে। আপনার কৌশল সফল হতে দেখা যাবে।
  • শিক্ষার দিক থেকেও এই মাসটি শুভ হতে চলেছে। আপনি অতীতে করা আপনার কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন।
  • পারিবারিক জীবনে মিশ্র ফল পাওয়া যাবে। তবে ঘরে শান্তি থাকবে।
  • প্রেম ও দাম্পত্য জীবনও অনুকূল থাকবে। এই সময়ে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে।
  • অর্থনৈতিক জীবনে মিশ্র ফল আসবে। এই সময়ে আপনাকে অর্থের অভাবও মোকাবেলা করতে হতে পারে।
  • স্বাস্থ্য নিয়ে কথা বলা, ছোটখাটো সমস্যা থেকে যাবে। যদিও কোন গুরুতর সমস্যা হবে না।
  • উপায় হিসেবে হনুমানকে ছোলা চড়ান।

অনলাইন সফটওয়্যার থেকে বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

ধনু রাশি

  • কেরিয়ারের দিক থেকে ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি ফলদায়ক হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন।
  • পাশাপাশি ব্যবসায়ীরাও লাভের প্রবল লক্ষণ রয়েছে।
  • শিক্ষাক্ষেত্রের সাথে যুক্ত শিক্ষার্থীদের উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে।
  • পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। কখনো ঘরে অশান্তি হবে আবার কখনো সুখ হবে।
  • প্রেম ও দাম্পত্য জীবন ঝামেলায় পূর্ণ হতে পারে। এই সময়ে আপনার সঙ্গীর সাথে কিছু বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে সমাধান করার পরামর্শ দেওয়া হয়।
  • আর্থিক দিকটি শুভ হবে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে আয় বাড়ানোর অনেক সুযোগ পাবেন।
  • স্বাস্থ্যের কথা বললে, এই মাসটি এখনও অনুকূল থাকবে। এই সময়ে আপনি আপনার পুরানো কোনও রোগ থেকে মুক্তি পাবেন।
  • উপায় হিসেবে বৃহস্পতিবারের দিন হলুদ জিনিসের দান করুন আর কলা গাছের পুজো করুন।

মকর রাশি

  • কেরিয়ারের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব একটা অনুকূল হবে না। এই সময় আপনাকে কিছু বাধা এবং সমস্যার সম্মুখীন হতে হতে পারে।
  • ব্যবসায়ীদেরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
  • শিক্ষাক্ষেত্রের সাথে যুক্ত শিক্ষার্থীদের ভালো ফল পাবেন। আপনি আপনার পড়াশোনায় মনোযোগ দিতে সক্ষম হবেন।
  • পারিবারিক জীবন ভালো যাবে। এই সময়ে আপনার বাড়ির লোকজনের মধ্যে সম্পর্ক খুব মধুর হতে চলেছে।
  • প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকেও এই মাসটি শুভ হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি মজবুত বন্ধন থাকবে।
  • আর্থিক দিক সম্পর্কে কথা বললে, এই মাসে আপনার কিছু বড় অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে সাথে আপনার বেতনও বাড়বে। যা দিয়ে আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হতে চলেছেন।
  • স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল পাবেন। তবে যেকোন দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পেতে যোগব্যায়ামও করা হচ্ছে।
  • উপায় হিসেবে শনির বীজ মন্ত্রের জপ করুন।

কুম্ভ রাশি

  • কর্মজীবনের দিক থেকে সেপ্টেম্বর মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য লাভজনক হবে। এই সময় আপনার কর্মজীবন গতি পাবে এবং আপনি শুভ ফল পাবেন।
  • ব্যবসায়ীরাও শুভ সুযোগ পাবেন এবং এই সময়টি আপনার ব্যবসার জন্য একটি সুবর্ণ সময় প্রমাণিত হবে।
  • শিক্ষার ক্ষেত্রেও এই মাস অনুকূল ফল বয়ে আনবে। আপনি যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান তবে আপনি এতে সফল হবেন।
  • পারিবারিক জীবন অনুকূল হতে চলেছে। এই সময়, আপনার মনোযোগ আধ্যাত্মিক এবং ধর্মীয় কার্যকলাপের দিকে দেখা যাবে।
  • প্রেম ও দাম্পত্য জীবন চমৎকার হবে। আপনাদের মধ্যে প্রেম বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।
  • আর্থিক দিকও অনুকূল থাকবে। এই সময় আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এইভাবে, আপনি আপনার পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন।
  • এই মাসটি স্বাস্থ্যের জন্য কিছুটা চ্যালেঞ্জিং প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে পরিবর্তনশীল ঋতুর সঙ্গে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।
  • উপায় হিসেবে স্নানের জলে কালো তিল মিশিয়ে স্নান করুন।

আপনার কুন্ডলীতেও কী রাযযোগ ? জানুন নিজের রাযযোগ রিপোর্ট

মীন রাশি

  • মীন রাশির জন্য সেপ্টেম্বর মাসটি ক্যারিয়ারের দিক থেকে শুভ ফল বয়ে আনছে। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার ইমেজ খুব মজবুত হবে।
  • ব্যবসায়ীদেরও ভালো সুবিধা ও সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।
  • শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত শিক্ষার্থীরা মিশ্র ফল পাবেন, অর্থাৎ কিছু বাধা-বিপত্তি থাকলে হ্যাঁ তবে সাফল্যও আসবে।
  • পারিবারিক জীবন অনুকূল থাকবে। এই সময়ে, কখনও কখনও বাড়িতে অশান্তি দেখার পরিস্থিতি তৈরি হতে পারে, এবং কখনও কখনও বাড়ির লোকেদের মধ্যে ভালবাসা এবং সম্প্রীতি দেখা যায়।
  • প্রেম ও দাম্পত্য জীবন অনুকূলে থাকবে।
  • অর্থনৈতিক দিক থেকে মিশ্র ফল পাওয়া যাবে। এই মাসে আপনার ব্যয় বৃদ্ধির লক্ষণও রয়েছে।
  • স্বাস্থ্যের দিকটা ভালো থাকবে। এই মাসে আপনি আপনার জীবন স্বাধীনভাবে উপভোগ করবেন।
  • উপায় হিসেবে কোন ধার্মিক স্থানে গিয়ে ভান্ডারা করান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে, আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer