কেতু গোচর 2025 - প্রভাব, রাশিফল এবং উপায়

কেতু গোচর 2025 কেতুকে রাহুর দ্বিতীয় ভাগ বলে মনে করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এটি রাক্ষস স্বরভানুর ধড় এবং রাহু তার মাথা। সমুদ্র মন্থনের সময় স্বরভানু নামের এক অসুর দেবতাদের মধ্যে বসে অমৃত পান করার চেষ্টা করলে, মোহিনী অবতারে ভগবান বিষ্ণু সূর্য ও চন্দ্রের নির্দেশে তাঁকে চিনতে পারলেন এবং তাঁর সুদর্শন চক্র দিয়ে তাঁর মস্তক কেটে ফেললেন কিন্তু অমৃত ছিল। কয়েক ফোঁটা গলায় প্রবেশ করায় তিনি অমর হয়ে গেলেন। এই কারণে মাথাটি রাহু নামে পরিচিত এবং ধড় কেতু নামে পরিচিত হয়। সূর্য ও চন্দ্র স্বরভানু সম্পর্কে মোহিনী অবতারের কাছে অভিযোগ করেছিলেন, তাই রাহু ও কেতু যথাক্রমে সূর্য ও চন্দ্রকে কষ্ট দেয় এবং এর কারণে সূর্য ও চন্দ্রগ্রহণ ঘটে বলে ধর্মীয় বিশ্বাস অনুসারে বলা হয়। প্রকৃতপক্ষে, রাহু এবং কেতু হল সূর্য এবং চন্দ্রের ছেদ বিন্দু, যেগুলি জ্যোতির্বিজ্ঞানের দৃষ্টিকোণ থেকে গ্রহ নয় বরং কেবল ছেদ বিন্দু।

কেতু গোচর 2025 রাশিফল

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে ছায়া গ্রহ বলা হয়েছে, কিন্তু বর্তমান সময়ে, এই ছায়া গ্রহগুলিরও অনেক গুরুত্ব রয়েছে এবং তাই যখনই আমরা কোনও রাশি বিশ্লেষণ করি, রাহু এবং কেতুও এর নয়টি গ্রহের মধ্যে স্থান পেয়েছে।

ভবিষ্যৎ সংক্রান্ত যেকোনো সমস্যা সমাধান করা হবে বিদ্যান জোতিষীদের সাথে বলুন কথা

কেতু গ্রহ গত লম্বা সময় থেকে কন্যা রাশিতে গোচর করছিল যার অধিপতি বুধ, এবার এটি 18 মে 2025 এ সন্ধ্যাবেলা 17.08 সময়ে এটি সূর্য্যের অধিপতি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। সাধারণত রাহু আর কেতুর গোচর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে মোটামুটি 18 মাসের অত্নরাল এ হয়ে থাকে। এই সময় এটির প্রভাব জাতক/জাতিকাদের জীবনে প্রতিফলিত হতে থাকে।

বৈদিক জ্যোতিষে রাহু-কেতু কে কোন রাশি প্রদান করা হয় না সেইজন্য কোন রাশির অধিপতি নয়, তবে তাদের ফলাফলগুলি রাশিচক্রের অধিপতির প্রভাবের কারণে হয় যেখানে তারা বসে থাকে এবং গ্রহের সাথে উপস্থিত থাকে। এটা কিছু জ্যোতিষী কেতুকে বৃশ্চিক রাশিতে উচ্চ বলে মনে করেন এবং কিছু জ্যোতিষী কেতুকে ধনু রাশিতে উচ্চ বলে মনে করেন এবং বিপরীতে, বৃষ বা মিথুন রাশিতে কেতুকে দুর্বল বলে মনে করা হয়।

Click here to read in English: Ketu Transit 2025

কেতু একটি রহস্যময়ী গ্রহ আর এটি অজ্ঞাত জিনিস আবিষ্কার করতে সাহায্য করে। এটি জ্যোতিষশাস্ত্রের জ্ঞান প্রদানকারী গ্রহ হিসাবেও বিবেচিত হয়। যদি ব্যক্তি বৃহস্পতির প্রভাবে থাকে তবে সে অত্যন্ত ধার্মিক হতে পারে এবং যদি সে মঙ্গলের প্রভাবে থাকে তবে সে অত্যন্ত নিষ্ঠুর হতে পারে। এই কেতু যদি ভালো অবস্থানে থাকে এবং মঙ্গল ভালো অবস্থানে থাকে তাহলে সেই ব্যক্তিও একজন ভালো সার্জন হতে পারেন। এটি ব্যক্তিকে অজানা আবিষ্কার করার শক্তি দেয়। কেতু গ্রহের প্রভাবে মানুষ পরজীবীও হতে পারে।

কেতুর সদেব বকরি গতি করে থাকে। এই কারণে যেখানে অধিকাংশ গ্রহ গোচরের পরে আগামী রাশিতে প্রবেশ করলে কেতুও রাহুর ভ্রান্তি গত রাশিতে প্রবেশ করে আর কন্যার পরে এটির গোচর সিংহ রাশিতে হতে চলেছে। এমনটি মানা হয়ে থাকে যে কেতু যেই রাশিতে বসে, সেই রাশির অধিপতি গ্রহের মতো ফলাফল দেয়। এছাড়াও, কেতুর উপর একটি দিক রয়েছে এবং যে গ্রহগুলি কেতুর সাথে যুক্ত গ্রহগুলির প্রভাবও কেতুর ফলাফলে দেখা যায়। এছাড়াও কেতুকে কুজবত হিসাবেও বিবেচনা করা হয়।

কেতু গোচর 2025 র কথা বললে 18 মে 2025 থেকে কেতু সিংহ রাশিতে গোচর করতে চলেছে আর এই পুরো বছর সিংহ রাশিতে কেতুর গোচর হয়ে থাকবে। কেতু গ্রহের মুখ্য রূপে তৃতীয়, ষষ্ঠ আর একাদশ ভাবে ভালো ফল দেওয়া গ্রহ মানা হয়ে থাকে। যদি দ্বাদশ ভাবে বৃহস্পতির রাশির মধ্যে কেতুর উপস্থিতি এই জাতক/জাতিকাদের জন্য মোক্ষ প্রদান করে। 2025 সালে কেতু গোচর থেকে আপনি কী প্রভাব ফেলবেন তা আমাদের জানান, অর্থাৎ 2025 সালে সিংহ রাশিতে কেতুর গোচর আপনার জন্য কী ধরনের ফলাফল দেবে, আপনাকে কোন কোন ক্ষেত্রে সংগ্রাম করতে হবে এবং কোন কোন ক্ষেত্রে আপনার জন্য আশার দরজা খুলে যাবে। এর সাথে, আমরা আপনাকে এটিও বলব যে কেতু গ্রহের অনুগ্রহ পেতে আপনার কী কী ব্যবস্থা নেওয়া উচিত, তাই এখন আমাদের বিস্তারিতভাবে জানা যাক কেতু গোচর 2025 আপনার রাশির উপর কী প্রভাব ফেলবে।

মেষ রাশিফল

কেতু গোচর 2025 র অনুসারেমেষ রাশি র জাতক/জাতিকের জীবনের কেতুর গোচর আপনার রাশি থেকে পঞ্চম ভাবে হতে চলেছে। এই ভাবে প্রেমের ভাবও বলা হয়ে থাকে আর শিক্ষা আর সন্তানের ভাবও। এই সময়ে কেতুর এখানে গোচর করা আপনার জন্য অনুকূল বলা যাবে না। এই সময়ে যেখানে এক দিকে বিদ্যার্থীদের জন্য একটি ভালো স্থিতি হবে, তেমনি অজানাকে জানার ইচ্ছাও থাকবে আপনার। আপনি এরকম অনেক বিষয় পড়ে সচেতন হবেন, যেগুলো সাধারন সাবজেক্টের বাইরে হবে যেমন প্রত্নতত্ত্ব, ভৌগোলিক অবস্থা, জ্যোতিষশাস্ত্র, আধ্যাত্মিকতা ইত্যাদি বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। আপনি তন্ত্র-মন্ত্রের আগ্রহী হতে পারেন। এখানে উপস্থিত কেতুর প্রভাবের কারণে আপনার প্রেমের সম্পর্কে দ্বন্দ্ব দেখা দিতে পারে। এই সময়ে, আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে আবেগের আদান-প্রদান হ্রাস পাবে এবং ভুল বোঝাবুঝির সংখ্যা বাড়তে পারে। আপনিও প্রতারিত হতে পারেন তাই আপনাকে সতর্ক থাকতে হবে। বাচ্চাদের নিয়ে কিছু চিন্তা বাড়তে পারে, তাই এই সময়ে আপনাকে আপনার সন্তানের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

উপায় : আপনার মন্ডলবারের দিন কোন মন্দিরে ত্রিকোণ পতাকা লাগানো উচিত।

বৃষভ রাশিফল

বৃষভ রাশির জাতক/জাতিকের জন্য কেতু গোচর আপনার রাশি থেকে চতুর্থ স্থানে হবে। কেতুর বিচ্ছিন্নতা সৃষ্টিকারী গ্রহ বলা হয়, তাই এটি যে ঘরে বসে সে বাড়ির সাথে সম্পর্কিত ফলাফল হ্রাস করে। এই কারণেই যখন কেতু আপনার চতুর্থ ভাবে গোচর করবে তখন পারিবারিক জীবনে কিছু সমস্যা বৃদ্ধি হবে। পরিবারের লোকেদের মধ্যে অহেতুক উত্তেজনা ও ভুল বোঝাবুঝি বৃদ্ধির কারণে পারিবারিক পরিবেশ অশান্ত হতে পারে। আপনি পরিবারে শান্তির অভাব অনুভব করবেন, তাই আপনি বাড়িতে কম অনুভব করবেন এবং আপনি বাইরে বেশি সময় কাটাতে পছন্দ করবেন। আপনার মা-ও স্বাস্থ্য সমস্যার কারণে বিরক্ত হতে পারেন। এই সময়ে আপনার বুকে বা ফুসফুসে সংক্রমণও হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্য এবং আপনার চারপাশের পরিস্থিতি এবং পারিবারিক সম্পর্কের যত্ন নেওয়ার চেষ্টা করা উচিত যাতে আপনি সামঞ্জস্য অর্জন করতে পারেন এবং পারস্পরিক সম্পর্কগুলি পরিচালনা করতে পারেন।

উপায় : আপনার কেতু মহারাজের বীজ মন্ত্রের জপ করুন।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য জানুন গ্রহের চলনের সম্পূর্ণ লেখা-ঝোখা

মিথুন রাশিফল

মিথুন রাশি র জন্য কেতু গোচর আপনার রাশি থেকে তৃতীয় ভাবে হবে। সাধারণত তৃতীয় ভাবে কেতুর গোচর করা অনুকূল মান হয়ে থাকে। এই সময়ে আপনার সাহস আর পরাক্রমের বৃদ্ধি হবে। আপনি সব কাজ সততা আর পরিশ্রমের সাথে করবেন।ধর্মীয় কাজে আপনার মনের ইচ্ছা জাগ্রত হবে। আপনি আপনার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, ভাইবোনদের সাথে ধর্মীয় স্থান পরিদর্শনের উপর বেশি জোর দেবেন এবং ছোট ধর্মীয় সফরে যাবেন। আপনার মন একটি মনোরম জায়গায় নিবদ্ধ হওয়ার সম্ভাবনা বেশি। এই সময় আপনার মনে ভালো বিচারও আসবে। কর্মক্ষেত্রেও আপনার মন লাগবে আর আপনার সহকর্মী আপনার সাহায্য করবে। এই সময় ভাই-বোনের কিছু শারীরিক সমস্যা বিরক্ত করতে পারে সেইজন্য যদি প্রয়োজন হয় তাহলে আপনার এই সময় তাদের সাহায্য করা উচিত। এই গোচরের প্রভাবে আপনি একটি সম্পত্তি ক্রয় করতে সফল হতে পারেন। আপনি ব্যবসা সংক্রান্ত ঝুঁকি নিতেও ইচ্ছুক হবেন।

উপায় : কেতুর শুভ পরিণাম প্রাপ্ত করার জন্য আপনার কুকুরকে ভোজন দেওয়া উচিত।

ক্যারিয়ার নিয়ে টেনশন আছে! এখনি অর্ডার কর কগ্নিএস্ট্রো রিপোর্ট

কর্কট রাশিফল

কর্কট রাশি র জাতক/জাতিকাদের জন্য কেতু গোচর 2025 র কথা বলতে গেলে এটি আপনার রাশি থেকে দ্বিতীয় ভাবে গোচর করতে চলেছে। দ্বিতীয় ভাবে আপনার ধন, বাণী আর কুটুম্বের ভাব। এই সময়ে কেতুর এই ভাবে গোচর করা উত্থান-পতনে ভরা জীবন দিতে চলেছে। আপনি অনেক কিছু বলবেন যার একই সাথে দুটি অর্থ হতে পারে। এবার এটা নির্ভর করবে সামনের ব্যক্তির ওপর এর ভালো বা খারাপ অর্থ নেবে কিনা। এই সময়ে কিছু লোকেরা আপনার কথা কেউ কেউ বিরক্ত হতে পারে। এই সময়ে, আপনি অর্থ সঞ্চয় করতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনি পরিবার থেকে দূরে থাকার চেষ্টা করবেন। আপনি অনুভব করবেন যে চারপাশের পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল নয়, তাই আপনি সবার কাছ থেকে পালানোর চেষ্টা করবেন, এতে পারিবারিক সম্পর্ক নষ্ট হতে পারে বা লোকেরা আপনাকে কম পছন্দ করবে, তবে আপনি মন খারাপ করবেন না। আপনার পরিস্থিতি মোকাবেলায় মনোযোগ দিতে হবে। এই ট্রানজিটের সময়, মুখের ঘা, দাঁতের ব্যথা ইত্যাদি সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। এই সময়ে, আপনার জীবনসাথীও স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে, তাই তাদেরও যত্ন নিন।

উপায় : আপনবার ভগবান শ্রীগণেশ কে দূর্বা অর্পিত করা উচিত।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

সিংহ রাশিফল

সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য কেতু গোচর 2025 আপনার রাশির জন্য খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে কেননা আপনার রাশিতেই অর্থাৎ আপনার প্রথম ভাবে হতে চলেছে সেইজন্য এটি আপনার জীবনে বিশেষ প্রভাব পড়বে। প্রথম ভাবে কেটির গোচর স্বাস্থ্য সমস্যা বৃদ্ধি করতে প্রমাণিত হতে পারে সেইজন্য এই গোচরের সময় আপনার স্বাস্থ্য সমস্যার দিকে বিশেষ সাবধানতা রাখতে হবে। ছোট থেকে ছোট সমস্যা বা সংক্রমণের প্রতি সাবধানতা রাখা উচিত। এমনকি ক্ষুদ্রতম সমস্যা বা সংক্রমণের জন্য আপনার ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত। এই সময়ে, আপনার মনে বিচ্ছিন্নতার অনুভূতি জাগবে। আপনার চারপাশের জীবন নিয়ে আপনি কিছুটা বিরক্ত হতে পারেন। বিবাহিত জীবনের ব্যাপারে সমস্যা বাড়তে পারে কারণ আপনার চিন্তাভাবনা ভিন্ন হবে এবং আপনার জীবনসাথী সেগুলি বুঝতে পারবেন না। তারা অনুভব করবে যে আপনি তাদের কাছ থেকে কিছু জিনিস লুকাচ্ছেন, যা আপনার বিবাহিত জীবনে চাপ সৃষ্টি করতে পারে। তা ছাড়া এই গোচর ব্যবসায়িক সম্পর্কের জন্যও খুব একটা সুবিধাজনক বলা যাবে না। আপনার ব্যবসার কাজে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ বা পরামর্শ নেওয়া উচিত কারণ এটি আপনার উপকারে আসবে। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হতে পারে। মনে ধর্মীয় চিন্তা বাড়বে।

উপায় : আপনার মঙ্গলবারের দিন ছোট ছেলেদের গুড় আর ছোলা প্রসাদ দেওয়া উচিত।

বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

কন্যা রাশিফল

কন্যা রাশিতে গোচরের জন্য কেতু গোচর 2025 আপনার রাশি থেকে দ্বাদশ ভাবে হতে চলেছে। এই গোচর আপনার জন্য অধিক অনুকূল থাকার সম্ভবনা সম্ভবনা নয় সেইজন্য আপনাকে কিছুটা সাবধানতা রাখতে হবে। সবার আগে আপনার খরচ বাড়বে। আপনার হঠাৎ খরচ হবে। সেসব খরচ এমন প্রকৃতির হবে যে সেগুলি প্রয়োজনীয় হবে এবং আপনাকে বাধ্যতামূলকভাবে তা করতে হবে, কিন্তু তাদের হঠাৎ আগমন আপনার আর্থিক অবস্থার উপর চাপ সৃষ্টি করবে এবং আপনি কীভাবে তাদের নিয়ন্ত্রণে আনবেন তা আপনি বুঝতে পারবেন না। এই সময়ে, আপনার স্বাস্থ্য সমস্যাও আপনাকে বিরক্ত করতে পারে। জ্বর, প্রচণ্ড মাথাব্যথা, যেকোনো ধরনের সংক্রমণ আপনাকে কষ্ট দিতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি একেবারেই অসতর্ক হওয়া এড়িয়ে চলুন। কেতু গ্রহের এই গোচরের কারণে আপনার মনে আধ্যাধিক বিচারের বৃদ্ধি হতে পারে আর আপনি ধ্যান,সাধনা ইত্যাদির অধিক সময় লাগতে পারে। কর্মক্ষেত্র নিয়ে কিছু উদাসীনতা অনুভব করতে পারেন। তীর্থযাত্রা করার সুযোগ পেতে পারেন।

উপায় : আপনার কেতু মহারাজের বীজ মন্ত্রের জপ করা উচিত।

তুলা রাশিফল

কেতু গোচর 2025 র কথা বললে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য কেতু গোচর বর্ষ 2025 এ আপনার একাদশ ভাবে হবে। একাদশ ভাবে হতে চলা কেতুর গোচর সাধারণত শুভ ফলদায়ক মানা হয়ে থাকে সেইজন্য এমন সম্ভবনা রয়েছে যে এটি আপনার জন্য লাভদায়ক হবে। এটির ফলে আপনার আমদানীতে বৃদ্ধি হওয়ার যোগ তৈরী হবে। আপনি আপনার ইচ্ছাগুলিকে সীমিত সীমার মধ্যে রাখবেন এবং সেগুলি পূরণ করার দিকে মনোনিবেশ করবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। প্রেম সম্পর্কের জন্য এই গোচর অনুকূল হওয়ার সম্ভবনা নেয় সেইজন্য আপনাকে খুব সাবধান থাকতে হবে কেননা ছোট-ছোট কথাতে আপনি আর আপনার প্রিয়তমের মাঝে তর্ক-বিতর্কর স্থিতি উৎপন্ন হতে পারে, যা আপনার সম্পর্কের জন্য ভালো নয়। আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনি আপনার বড় ভাইবোনদের সাথে কিছুটা অস্বস্তি বোধ করতে পারেন। তাদের স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে তবে আপনি নতুন কিছু করার সুযোগ পাবেন।

উপায় : আপনার লোহসুনিয়া রত্ন ধারণ করা উচিত।

বৃশ্চিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য কেতু গোচর আপনার রাশি থেকে দশম স্থানে হবে। এই গোচর আপনার জন্য মিশ্রিত পরিণাম নিয়ে আসবে। যেখানে একদিকে আপনার পারিবারিক জীবনে চিন্তা আর বিবাদ এর স্থিতি তৈরী হবে। পারস্পরিক সম্প্রীতির অভাব থাকবে। মানুষের মধ্যে পারস্পরিক ভালবাসার আনন্দ থাকবে এবং ভারসাম্য বৃদ্ধি পাবে। কিছু স্বাস্থ্য সমস্যা আপনার বাবাকে বিরক্ত করতে পারে, যার কারণে আপনিও চিন্তিত হবেন। তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। কর্মজীবীদের জন্য কেতুর অবস্থান খুবই ভারসাম্যপূর্ণ হবে। আপনি যদি আপনার নিজের ব্যবসায় মন দেন তবে সবকিছু ঠিক হয়ে যাবে, তবে কখনও কখনও এমন ঘটবে যে আপনার পছন্দের কাজ না পাওয়ার কারণে আপনি কর্মক্ষেত্রে মোহভঙ্গ হতে পারেন এবং এর কারণে কর্মক্ষেত্রে আপনার অবস্থার অবনতি হতে পারে এবং পরিস্থিতি খারাপ হতে পারে। চাকরির ক্ষেত্রে মানসিক চাপ তৈরি হতে পারে, তাই আপনাকে আপনার কাজ খুব বুদ্ধিমত্তার সাথে করতে হবে যাতে আপনি কোনো ধরনের ঝামেলায় না পড়েন।

উপায় : আপনার কুকুরকে খাবার দেওয়া উচিত।

ধনু রাশিফল

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য কেতু মহারাজ নবম ভাবে গোচর করতে চলেছে যা ভাগ্য আর ধর্ম ভাবে হবে আর কাল পুরুষের কুন্ডলীতে বৃহস্পতি এই ভাবের অধিপতি। এই স্থিতি আর কেতুর এই প্রকারের গোচর আপনার জীবনে ধার্মিক স্থলের যাত্রার যোগ নিয়ে আসবে। আপনি দীর্ঘ তীর্থযাত্রা গ্রহণ করবেন। আপনার মন ধর্মীয় স্থানের প্রতি বেশি নিবদ্ধ থাকবে। আপনি সাধনা, ধ্যান, প্রাণায়াম ইত্যাদি ক্রিয়াকলাপ গ্রহণ করার চেষ্টা করবেন। আপনি ধার্মিক স্থলের সাথে-সাথে ধার্মিক পর্যটনের দিকে যেতে পারেন। আপনি পূজা পছন্দ করবেন, এটি ছাড়াও আপনি মাঝে মাঝে একা থাকতে পছন্দ করবেন। তবে এই অবস্থা ভালো নয়। একা থাকার কারণে আপনি কিছুটা দুঃখ অনুভব করতে পারেন, যা কাটিয়ে উঠতে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাওয়া উচিত। কর্মক্ষেত্রে উত্থান-পতন হতে পারে এবং এই সময় আপনার কর্মস্থল থেকে বদলি হওয়ার যোগও হতে পারে।

উপায় : কেতুর অশুভ প্রভাব দূর করতে আপনার ভগবান গণেশের পূজা করা উচিত।

মকর রাশিফল

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য কেতু গোচর আপনার রাশি থেকে অষ্টম ভাবে হবে। অষ্টম ভাব অজ্ঞাত ভাবে হবে। এই সময় রহস্যময় কেতু গ্রহের অষ্টম ভাবে যাওয়া আপনার জন্য জন্য উত্থান-পতনে পূর্ণ ফলাফল আনতে পারে। এই সময়ে, আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন এবং শারীরিক সমস্যাগুলিও আপনাকে বিরক্ত করতে পারে। কেতুর এই গোচরের সময় পিত্ত জনিত সমস্যা আর গুপ্ত সমস্যা বিরক্ত করতে পারে। শরীরে পিত্ত ত্বকের প্রকৃতি বাড়ার ফলে কিছু সমস্যা বিরক্ত করতে পারে। শরীরে পিত্ত উপাদানের প্রকৃতি বৃদ্ধির কারণেও কিছু সমস্যা হতে পারে। কেতু গ্রহের এই স্থানান্তরের প্রভাবে আপনার মন ধর্ম, আধ্যাত্মিক অনুশীলন এবং আধ্যাত্মিকতার দিকে বেশি মনোযোগী হবে। আপনার জ্ঞান জ্যোতিষশাস্ত্রের মতো ক্রিয়াকলাপের উপর আরও বেশি মনোযোগী হতে পারে এবং আপনি জ্যোতিষশাস্ত্র শেখার চেষ্টাও করতে পারেন। এই সময় আত্মা চিন্তনের জন্য উপযুক্ত থাকবে কিন্তু ভৌতিক সুখ-সুবিধাতে ঘাটতি আসবে। এই সময় আপনার সাথে-সাথে আপনার জীবনসাথীরও কিছু স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারে। আপনার খাদ্যের প্রতি মনোযোগ দেওয়া উচিত এবং নিয়ন্ত্রিত পদ্ধতিতে পারিবারিক কার্যকলাপে হস্তক্ষেপ করা উচিত। এটাও সম্ভব যে এই সময়ে আপনার শ্বশুরবাড়ির লোকদের আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে।

উপায় : আপনার কেতুর শুভ প্রভাব প্রাপ্ত করার জন্য লোহসুনিয়া রত্ন দান করা উচিত।

কুম্ভ রাশিফল

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য কেতুর গোচর সপ্তম ভাবে হতে চলেছে যা লম্বা অংশীদারিত্ব এবং বিবাহের ভাব। এই সময়ে কেতুর গোচর আপনার দাম্পত্য জীবনের জন্য অনুকূল থাকার সম্ভবনা নেই। আপনাকে খুব সাবধান থাকতে হবে কেননা এই গোচর এই সময়ে আপনার আর আপনার জীবনসাথীর মাঝে অনেকবার তর্ক-বিতর্ক, চিন্তা, বিবাদ, সংঘর্ষ হতে পারে। আপনার জীবনসাথীর প্রতি আপনার কিছু সন্দেহ হতে পারে কেননা আপনি অনুভব করবেন যে সে আপনার কাছ থেকে অনেক কিছু লুকাচ্ছে এবং সে অনুভব করবে যে আপনি সেগুলি বুঝতে চান না। এই দ্বন্দ্ব আপনাদের মধ্যে দূরত্ব বৃদ্ধি করতে পারে, তাই আপনার একটি ভারসাম্যপূর্ণ জীবনধারা অনুসরণ করা উচিত এবং আপনার জীবনসঙ্গীকেও বোঝা উচিত। ব্যবসা করা জাতক/জাতিকাদের জন্য এই গোচর অধিক অনুকূল না। এই সময়ে আপনার কার্যক্রম নিয়ন্ত্রণে রাখুন এবং আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যান এবং আপনি বিশেষভাবে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে উপকৃত হতে পারেন। এই গোচরের সময় আপনার জীবনসাথী অধিক পুজো-পাঠ করতে পারে।

উপায় : আপনার মঙ্গলবারের দিন কালো-সাদা তিল দান করা উচিত।

মীন রাশিফল

কেতু গোচর 2025 আপনার জন্য ষষ্ঠ ভাবে হতে চলেছে। সাধারণত ষষ্ঠ ভাবে কেতুর গোচর অনুকূল পরিণাম দিয়ে থাকে, তাও আপনাকে কিছু কথা ধ্যান রাখতে হবে। এক দিকে কেতুর এই গোচরের প্রভাবে শারীরিক সমস্যা আপনাকে নিজের কবজায় করতে পারে আর সেগুলি খুঁজে পাওয়া সহজ হবে না, তাই একাধিক ডাক্তারের মতামতের প্রয়োজন হতে পারে কারণ শুরুতে রোগ ধরা পড়বে না। . এমন পরিস্থিতিতে কিছুটা সতর্ক হওয়া উচিত। কেতুর এই গোচরের প্রভাব থেকে আপনার খরচাতেও বৃদ্ধি হবে। আপনি অনেক এরকম খরচা করবেন যা আপনার আয়ের চেয়ে বেশি হতে পারে, তাই আপনাকে ভারসাম্য বজায় রাখতে হবে। চাকরী করা জাতক/জাতিকাদের জন্য এই গোচর ভালো থাকবে। আপনি আপনার কর্মক্ষেত্রে সফলতা পাবেন আর ব্যবসা করা জাতক/জাতিকারা কিছু নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা আপনার জীবনসাথীকে কষ্ট দিতে পারে। আপনাকে আপনার সম্পর্কগুলি পরিচালনা করতে হবে। কেতুর এই গোচর সংগ্রাম এবং বাধা-বিপত্তির পরে আপনার কাজে সাফল্য এনে দেবে।

উপায় : কেতু মহারাজের কৃপা প্রাপ্ত করার জন্য আপনার চিতকবরে কম্বলের দান করা উচিত।

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। যদি তাই হয় তাহলে আপনি অবশ্যই আপনার অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ!

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

1. 2025 এ কেতু গোচর কবে হবে?

কেতু গোচর2025 সম্পর্কে কথা বললে, 18 মে, 2025 থেকে, কেতু সিংহ রাশিতে গোচর করবে এবং এই বছর জুড়ে, কেতু সিংহ রাশিতে থাকবে।

2. 2025 সালে কেতু কোন রাশিতে গোচর করবে?

কেতু 2025 সালে সিংহ রাশিতে থাকবে।

3. কেতুর কারণে কি কি সমস্যা হয়?

কেতুর দুর্বলতার কারণে একজন ব্যক্তি হাড় সংক্রান্ত রোগে ভোগেন, পায়ে ব্যথা, স্নায়ুর দুর্বলতা, প্রস্রাবের সমস্যা, দুর্ঘটনাজনিত রোগ, ঝামেলা, কুকুরের কামড়, মেরুদণ্ড সংক্রান্ত সমস্যা, জয়েন্টে ব্যথা, সুগার, কানের ব্যথা, নিশাচর নিঃসরণ, হার্নিয়া এবং যৌনাঙ্গ সংক্রান্ত রোগ হতে পারে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer