সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 12 নভেম্বর থেকে 18 নভেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে একটি ডিজিটে বা নম্বরে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক নম্বর 1 থেকে 9 র মধ্যে যে কোনও সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক নম্বর হবে 1+0 অর্থাৎ 1।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (12 নভেম্বর থেকে 18 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, 1 নম্বরটি সূর্য ঈশ্বরের আধিপত্য। চন্দ্র হল 2 নম্বর মূলাঙ্কের অধিপতি। 3 নম্বরের মালিক ভগবান বৃহস্পতি, রাহু হল 4 নম্বরের রাজা। 5 নম্বর বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 নম্বরের রাজা শুক্র এবং 7 নম্বর গ্রহ কেতুর। শনিদেবকে 8 নম্বরের অধিপতি মনে করা হয়। 9 নম্বর হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1র ব্যক্তিরা খুব চটপটে হয়ে থাকেন। টাকা রোজগার হোক, পেশা হোক বা ব্যবসা হোক, তারা তাদের সব কাজই অত্যন্ত চটপটে করে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের প্রতি সততা দেখাতে পারেন। আপনি বিশেষ করে আপনার বন্ধুদের প্রতি আপনার ভালবাসা প্রদর্শন করবেন। এই ব্যক্তিদের মহান প্রশাসনিক গুণাবলী আছে এবং এই গুণাবলীর ভিত্তিতে তারা নিজেদের প্রমাণ করবে। তাদের পরিচালনার গুণাবলীও রয়েছে এবং এই গুণগুলি তাদের এই সপ্তাহে সফল হতে সাহায্য করবে। মূলাঙ্ক 1র ব্যক্তিদের রাজা হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: প্রেম এবং সম্পর্কের কথা বললে, এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে প্রচুর ভালবাসা থাকবে এবং আপনি আপনার জীবনসাথীর সাথে প্রেম সম্পর্কের মান নির্ধারণ করবেন। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে সৎ এবং নিবেদিত হবেন।

শিক্ষা: মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, অ্যাডভান্সড অ্যাকাউন্টেন্সি এবং ইকোনোমেট্রিক্সের মতো পেশাদার অধ্যয়নরত শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল নম্বর পাবে। আপনি আপনার সহপাঠি শিক্ষাথীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। আপনি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং আপনি অবশ্যই এই দিকে সাফল্য অর্জন করবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীদের জন্য সময়টা ভালো। তারা নতুন চাকরির সুযোগও পেতে পারে যা তাদের ইচ্ছা পূরণ করতে পারে। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এটি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। ব্যবসায়ীরা নতুন ব্যবসায়িক চুক্তিতে কাজ শুরু করবেন। আপনি এই চুক্তিতে খুব সন্তুষ্ট হতে যাচ্ছেন। ব্যবসায় লাভ হওয়ার কারণে আপনার মন বেশ সন্তুষ্ট থাকবে। এই সময়, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সময়ে মজবুত রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনি সুস্বাস্থ্য উপভোগ করতে সক্ষম হবেন। এর সাথে আপনি নিজের মধ্যে ইতিবাচক শক্তি এবং মানসিক শক্তি অনুভব করবেন।।

উপায় : প্রতহ্য 19 বার “ওং আদিত্যয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2র ব্যক্তিদের দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন সম্ভবনা রয়েছে যে এটি আপনার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে উঠতে পারে। যখন সিদ্ধান্ত নেওয়ার কথা আসে, তখন আপনার ভাগ্যের উপর নির্ভর না করে আপনার মনের কথা শোনা উচিত।

প্রেম জীবন: আপনি আপনার জীবনসাথীকে পুরোপুরি সমর্থন করবেন এবং এটি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখবে। এই সপ্তাহটি আপনার জন্য খুব আনন্দদায়ক হতে চলেছে এবং আপনার সুখ আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যেও প্রতিফলিত হবে। এই সময়ে, আপনি একটি সফল প্রেমের গল্প লিখবেন এবং আপনার সম্পর্ক এবং সঙ্গীর প্রতি সৎ থাকবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি অন্যদের পিছনে ফেলে এগিয়ে যেতে সক্ষম হবেন এবং শিক্ষা ক্ষেত্রে খুব ভাল মান স্থাপন করবেন। এই সপ্তাহে আপনার শেখার ক্ষমতা বৃদ্ধি পাবে যা আপনাকে অগ্রগতিতে সাহায্য করবে। আপনি যে ক্ষেত্র বা ক্ষেত্রেই অধ্যয়ন করেন না কেন আপনি তাতে অগ্রগতি পাবেন।

পেশাগত জীবন : কর্মরত ব্যক্তিরা তাদের কাজের প্রতি সৎ থাকবেন এবং পেশাদার পদ্ধতিতে তাদের কাজ করবেন। এই ধরনের আচরণের কারণে, তারা নতুন চাকরির সুযোগ পেতে পারে। আপনি আপনার চাকরিতে নিজেকে সেরা এবং সেরা হিসাবে প্রমাণ করবেন। আউটসোর্সিং এর মাধ্যমে ব্যবসা করার ক্ষেত্রে ব্যবসায়ীরা ভালো করবে। আপনি এই ধরণের ব্যবসায় প্রচুর লাভ পাবেন এবং এইভাবে আপনি আপনার প্রতিযোগীদের উপর আগের চেয়ে আরও বেশি নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়বে যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। সেই সঙ্গে মানসিক শক্তি, উদ্যম ও উদ্দীপনা বৃদ্ধির ফলে আপনার শক্তিও বৃদ্ধি পাবে।

উপায় : সোমবারের দিন চন্দ্রমার জন্য পুষ্প পূজো করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে আপনি আপনার কল্যাণ বা সুবিধার জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাহস দেখাতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি সন্তুষ্ট বোধ করবেন। এই সময়ে আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে। নিজেকে উৎসাহিত করার ক্ষমতার কারণে আপনার খ্যাতি বাড়বে। আপনি মুক্তমনা হয়ে উঠবেন এবং এটি আপনাকে আপনার পছন্দ এবং আগ্রহের জিনিসগুলি করতে সহায়তা করবে। এই সপ্তাহে আপনার জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং ভাল খবর হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন: আপনি আপনার সঙ্গীর প্রতি আরও নিবেদিত এবং প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছেন। এতে আপনার সম্পর্কও মজবুত হবে। উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। আপনি আপনার সঙ্গীর প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ হবেন এবং আপনার সম্পর্ক অটুট রাখতে সফল হবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সময়ের সঠিক ব্যবহার করে আপনি ভালো নম্বর পেতে সফল হবেন। আপনি আপনার সহপাঠী শিক্ষার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন এবং তাদের চেয়ে বেশি নম্বর নিয়ে পাস করতে পারবেন।

পেশাগত জীবন : চাকুরীজীবীরা এই সপ্তাহে তাদের কাজ খুব পেশাদার পদ্ধতিতে করতে সক্ষম হবেন। এবার আপনি যে পরিশ্রম করেছেন তার সুফল পেতে যাচ্ছেন। মানুষ আপনার পরিশ্রমের স্বীকৃতি দেবে এবং আপনি এগিয়ে যাবেন। আপনার নতুন চাকরিতে উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সাথে ব্যবসায়ীরা তাদের ক্ষেত্রে সাফল্যের উচ্চতা স্পর্শ করতে সক্ষম হবেন এবং প্রচুর মুনাফা অর্জন করতে পারবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি অনেক স্বাস্থ্য সমস্যায় বিরক্ত হবেন না। তবে রাতে ভালো ঘুম না হওয়ার কারণে সমস্যায় পড়তে পারেন।

উপায়: প্রত্যহ 21 বার 'ওঁ গুড়বে নমঃ' র জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র ব্যক্তিরা দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার মতো অনুভব করতে পারেন। এই সময়ে আপনি আপনার শখ পূরণে মনোযোগ দেবেন। এমন কিছু ঘটনা আপনার সাথে ঘটতে পারে যা আপনাকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা ও অনুপ্রেরণা যোগায়।এই সময়ে আপনার সমস্ত মনোযোগ আপনার লক্ষ্য অর্জনের দিকে থাকবে।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর প্রতি রোমান্টিক অনুভূতি গড়ে তুলবেন এবং আপনার সম্পর্কও মজবুত হবে। আপনি প্রেম সম্পর্কের ক্ষেত্রে ভাল মান স্থাপন করবেন। আপনার জীবনসাথীর সাথে আপনার তালমিল আরও ভাল হবে। আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনি তার প্রতি আকৃষ্ট হবেন।

শিক্ষা : এই সপ্তাহে শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে সফল হবে। আপনি পেশাগত অধ্যয়ন করতে পারেন। এই সময়ে আপনি এগিয়ে যাওয়ার এবং ভাল নম্বর করার চেষ্টা করবেন। অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং, কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো নম্বর নিয়ে পাস করবে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা উপকৃত হবেন এবং আপনার কঠোর পরিশ্রমও এই সময়ে প্রশংসিত হবে। নতুন কিছু শিখতে পারবেন। অংশীদারিত্বে ব্যবসা করা লোকেরা তাদের অংশীদারের সহায়তায় আরও বেশি মুনাফা অর্জন করবে। আপনি যে ব্যবসা করছেন সেখানে আপনি আরও অর্থ বিনিয়োগ করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার মধ্যে প্রচুর উদ্যম এবং উদ্দীপনা থাকবে, যা আপনার স্বাস্থ্যের জন্যও উপকারী হবে। আপনি পেট খারাপ বা হজমের মতো ছোটখাটো সমস্যার অভিযোগ করতে পারেন। আপনার স্বাস্থ্য বেশির ভাগ সময় ভালো থাকবে। আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রত্যহ 22 বার 'ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

এখন ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই মূলাঙ্কের লোকেদের পুরো ফোকাস থাকবে নতুন কিছু শেখার এবং তাদের জ্ঞান বাড়ানোর দিকে। এই সময়ে আপনিও গান শেখার প্রতি আগ্রহী হতে পারেন। এর পাশাপাশি, আপনি আপনার সৃজনশীল গুণাবলী বাড়ানোর চেষ্টা করবেন। আপনার মনে হবে অনেক দূরের যাত্রায় যাচ্ছেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর প্রতি আপনার মনোভাব আগের থেকে ভালো হতে চলেছে। আপনার আচরণে পরিপক্কতার কারণে এটি ঘটতে পারে। আপনি আপনার জীবনসাথীর সাথে প্রেমের ভাল মান স্থাপন করবেন। এটি আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ককেও মজবুত করবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনার কিছু বিশেষ গুণের কারণে আপনি শিক্ষাক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। এই সময়ে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা তাদের বুদ্ধি ও বুদ্ধিমত্তার মাধ্যমে সুবিধা পেতে সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিমত্তা এবং বোঝাপড়ার কারণে আপনি পদোন্নতি এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে এগিয়ে নিতে এবং এটিকে সাফল্যের উচ্চতায় নিয়ে যেতে আগ্রহী এবং মনোযোগী হবেন। ব্যবসার ক্ষেত্রে, আপনি অন্যদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে অতিরিক্ত খাওয়ার কারণে আপনার ওজন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে অস্বস্তি বোধ করতে পারে যাতে আপনি ওজন কমানোর দিকে মনোনিবেশ করতে পারেন। নিজেকে সুস্থ ও ফিট রাখতে যোগ,ব্যায়াম ও শারীরিক ব্যায়ামেরও সাহায্য নিতে পারেন। আপনি ধ্যান থেকেও উপকৃত হবেন।

উপায় : প্রত্যহ 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র ব্যক্তিদের তাদের প্রচেষ্টা সম্পর্কে আরও সতর্ক হওয়া দরকার। এই সময়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। এ সপ্তাহে মূলাঙ্ক 6 র মানুষের আত্মবিশ্বাস কমে যাওয়ার লক্ষণও রয়েছে। বিশাল সাফল্য পেতে হলে আপনার মনোবল বাড়াতে হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর উপর রেগে যেতে পারেন এবং আপনাদের দুজনের মধ্যে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে আপনাদের দুজনের সম্পর্কের উত্তেজনা বাড়তে পারে। আপনি যদি আপনার সম্পর্কের সুখ ও শান্তি বজায় রাখতে চান এবং আপনার সম্পর্ককে মজবুত করতে চান, তাহলে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার জীবনসাথীর সাথে যেকোনো ধরনের বিবাদ এড়াতে চেষ্টা করতে হবে। পারিবারিক সমস্যার কারণে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : সৃজনশীলতা, ডিজাইনিং, ডেভেলপমেন্ট এবং মিউজিক ইত্যাদি ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এটি কিছুটা কঠিন সময়। তাদের উন্নত জ্ঞান ও দক্ষতার সাহায্যে শিক্ষার্থীরা ভালো প্রদর্শন করতে পারবে।

পেশাগত জীবন : চাকরিজীবী ও ব্যবসায়ীদের কাজে খুব সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনার আচরণে কিছুটা অলসতা থাকতে পারে। আপনি যদি এই জিনিসটি আপনার থেকে সরিয়ে না দেন তবে আপনাকে এর কারণে নেতিবাচক পরিণতি এবং ক্ষতি দেখতে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি ত্বকে ফুসকুড়ি এবং চোখে চুলকানির অভিযোগ করতে পারেন। এর কারণে আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিতে পারেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র লোকদের তাদের কাজের প্রতি আরও মনোযোগ দেওয়া দরকার কারণ এই সময়ে তারা তাদের কাজ থেকে বিভ্রান্ত হতে পারে। কর্মক্ষেত্রে মনোযোগের অভাবের কারণে আপনার অনেক কাজ আটকে যেতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়িয়ে লাভবান হবেন। আপনি এই সময়ে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। এসব মানুষের মধ্যে সৃষ্টিশীল গুণাবলি গড়ে উঠবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। এই কারণে, আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা দেখাতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার সঙ্গীর সাথে তর্ক হওয়ারও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার কিছুটা অভাব হতে পারে।

পেশাগত জীবন : চাকরিজীবীদের তাদের কাজ ভালোভাবে করার দিকে মনোযোগ দিতে হবে। একই সাথে ব্যবসায়ীদের তাদের লাভ ধরে রাখতে তাদের ব্যবসার প্রতি সার্বক্ষণিক নজর রাখতে হবে। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি সুস্থ থাকতে যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন। স্ট্রেস এবং হজমের সমস্যার লক্ষণ রয়েছে, তাই যোগ,ব্যায়াম এবং ধ্যান করুন কারণ এগুলো আপনাকে সুস্থ রাখতে সাহায্য করতে পারে। এছাড়াও, এই সপ্তাহে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রত্যহ 43 বার 'ওং গং গণপত্যেয় নমঃ” জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র লোকদের আচরণে কিছুটা ধীরগতি থাকতে পারে এবং এই ধীরতা তাদের কাজেও দৃশ্যমান হবে। তারা রক্ষণশীল হতে পারে। তাদের জন্য দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। তারা কাজ করার সময় অলস বোধ করতে পারে। এ কারণে তাদের কাজ অবিলম্বে শেষ করতে অসুবিধা হতে পারে। এই সময়ে, তারা কোনও বড় সিদ্ধান্ত নিতে দ্বিধা বোধ করতে পারে। এই মূলাঙ্কের লোকেরা তাদের কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত হবেন।

প্রেম জীবন: প্রেম জীবনের কথা বললে, এই সময় আপনার সম্পর্কের জন্য ভালো বলা যাবে না। আপনার জীবনসাথীর সাথে আপনার তর্ক-বিতর্ক হওয়ার সম্ভবনা রয়েছে। এই কারণে আপনার সম্পর্ক কিছুটা দুর্বল আর আপনার সম্পর্কে সুখ-শান্তির কিছুটা ঘাটতি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিজের তরফ থেকে কিছুটা তালমিল বজায় রাখা প্রয়োজন। আপনি যদি এটি করতে সফল হন তবে আপনার সম্পর্ক আগের থেকে আরও ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে কিছু ভাল মুহূর্ত কাটানোর সুযোগও পাবেন।

শিক্ষা : শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে যার কারণে আপনার একাগ্রতা হ্রাসের লক্ষণ রয়েছে। এই কারণে আপনি ভাল নম্বর পেতে অসুবিধা সম্মুখীন হতে পারে। আপনাকে পেশাদার পদ্ধতিতে আপনার পড়াশোনা করতে হবে। তবে বিক্ষিপ্ততার কারণে এতে বাধা আসতে পারে।

পেশাগত জীবন : চাকরিজীবীদের কাজে উদ্যোগ নেওয়ার জন্য এটি উপযুক্ত সময় নয়। আপনি আরও ভাল সম্মান পেতে চাকরি পরিবর্তনের কথাও ভাবতে পারেন। এই সময়ে, ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার পক্ষ থেকে কিছু ঘাটতির কারণে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। এমনও হতে পারে যে আপনি আপনার ব্যবসায় কোন লাভ বা ক্ষতির সম্মুখীন হবেন না। এই সময়ে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।

স্বাস্থ্য : আপনি পায়ে ব্যথা, জয়েন্টগুলোতে শক্ত হয়ে যাওয়া এবং উরুতে ব্যথা ইত্যাদির অভিযোগ করতে পারেন। এর জন্য সঠিক চিকিৎসা নিলে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হতে পারে। এছাড়াও, আপনি ধ্যান এবং যোগ,ব্যায়াম থেকেও উপকৃত হবেন।

উপায় : প্রত্যহ 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা তাদের নীতিগুলি অনুসরণ করতে চায়। ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে। এই সপ্তাহে আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কাজে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠবেন। আপনি এই সপ্তাহে দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। মূলাঙ্ক 9 র লোকেরা সাহসী এবং নির্ভীক হয়ে উঠবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে এবং আপনার সম্পর্কও মজবুত হবে। আপনি আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক তালমিল বজায় রাখতে সফল হবেন। এতে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা আসবে।

শিক্ষা : ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল নম্বর করতে সফল হবে। পেশাদার অধ্যয়নরত শিক্ষার্থীরা সাফল্যের উচ্চতা স্পর্শ করতে এবং পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা তাদের কাজে পুরোপুরি মনোনিবেশ করবেন। এর সাথে, আপনি এই সপ্তাহে নতুন চাকরির সুযোগও পেতে পারেন যা আপনাকে আপনার কর্মজীবনে এগিয়ে যেতে এবং সাফল্য অর্জন করতে সহায়তা করবে। ব্যবসায়ীদের জন্য লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আরও লাভের জন্য নতুন অর্ডার পেতে পারেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 9 র ব্যক্তিদের স্বাস্থ্য ভাল থাকবে। এই সপ্তাহে আপনার কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা যেমন মাথাব্যথা হতে পারে। এটি মানসিক শক্তির অভাব বা অলসতার কারণে ঘটতে পারে। এটি এড়াতে, আপনার ধ্যান করা উচিত এবং সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করা উচিত।

উপায় : প্রতহ্য 27 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer