সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 08 জানুয়ারী থেকে 14 জানুয়ারী 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (08 জানুয়ারী থেকে 14 জানুয়ারী, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 1 দের নিজের কাজের সমস্যার সম্মুখীন করতে হতে পারে। ইতিবাচক ফলাফল পেতে তাদের কঠোর পরিশ্রম করতে হতে পারে।

যদিও, এই ব্যক্তিরা তাদের দৈনন্দিন কাজগুলি সম্পূর্ণ করা কঠিন হতে পারে এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় নিরাপত্তা বোধ করতে পারে। তারা আধ্যাত্মিক কাজের দিকে ঝুঁকে পড়বে যা তাদের জন্য ফলপ্রসূ হবে। অন্যদিকে যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জন্য এই সপ্তাহটা খুব একটা বিশেষ হওয়ার সম্ভাবনা নেই। এসময় সফলতা অর্জনের জন্য ধৈর্য ধরে রাখতে হবে এই ব্যক্তিদের। আপনি বিভ্রান্ত হতে পারেন এবং এমনকি প্রতিদিনের রুটিন কাজগুলির সাথেও উদাসীন মনে হতে পারেন।

প্রেম জীবন: পারস্পরিক বোঝাপড়ার কারণে এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, দেশীয় অংশীদারের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবে না। এটা সম্ভব যে এই সমস্ত সমস্যাগুলি আপনার মনের ফসল, তাই সম্পর্কের সুখ বজায় রাখতে অপ্রয়োজনীয় জিনিসগুলিতে মনোনিবেশ করবেন না। মূলাঙ্ক 1র জাতক/জাতিকাদের তাদের সঙ্গীর সাথে প্রেমপূর্ণ আচরণ করতে হবে যাতে আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকে।

শিক্ষা: এই সপ্তাহে শিক্ষার্থীরা বিভ্রান্তির কারণে পড়াশোনায় সমস্যায় পড়তে পারে। এ সময় যা পড়ুন না কেন, বেশিক্ষণ মনে রাখতে পারবেন না। এমতাবস্থায় আপনাকে মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। একই সঙ্গে আইন, পদার্থবিদ্যা ও রসায়ন বিষয়ে পড়া শিক্ষার্থীদেরও অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহটি কর্মজীবীদের জন্য কিছুটা কঠিন হতে পারে কারণ আপনাকে আপনার সিনিয়র এবং সহকর্মীদের সাথে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, আপনাকে দেওয়া কাজগুলি আপনার কাছে কঠিন মনে হতে পারে যা আপনি সময়মতো সম্পূর্ণ করতে ব্যর্থ হতে পারেন। এটা সম্ভব যে আপনি কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা নাও পেতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে, এই জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ শক্তির অভাবের কারণে আপনার স্বাস্থ্য অস্থির থাকতে পারে। আপনি মাথাব্যথার অভিযোগ করতে পারেন এবং এটি সম্ভব যে এই ধরনের পরিস্থিতিতে, আপনি আপনার লক্ষ্যগুলি অর্জন করতে সক্ষম হবেন না।

উপায় - প্রতিদিন 108 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে উৎসাহ ও মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং এর কারণে তারা ইতিবাচক ফল পাবেন। এই সময়ে আপনি অনেক বড় সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার আগ্রহের প্রচার করবে। এই লোকেরা যে কোনও নতুন বিনিয়োগ বা সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করে ভাল আয় পেতে পারে। আপনি চাইলে শেয়ারে বিনিয়োগ করেও প্রচুর মুনাফা অর্জন করতে পারেন। এছাড়াও, এই সময়ে এই লোকেরা যে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারে এবং এই যাত্রাগুলি আপনার সাফল্যের পথ প্রশস্ত করবে।

প্রেম জীবন: এই সপ্তাহে, এই লোকেরা তাদের সম্পর্কের সাথে সন্তুষ্ট হবেন এবং এমন পরিস্থিতিতে, এই ব্যক্তিদের তাদের সঙ্গীর প্রতিও ভালবাসার বর্ষণ করতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনাদের উভয়ের মধ্যে চমৎকার সমন্বয় এবং বোঝাপড়া থাকবে। এর কারণে আপনার সম্পর্ক সুখে ভরপুর হবে। এছাড়াও, এই সময়ে আপনাকে এবং আপনার সঙ্গীকে পরিবারে করা শুভ কাজ উপভোগ করতে দেখা যাবে।

শিক্ষা: শিক্ষার পরিপ্রেক্ষিতে, এই সপ্তাহে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা নিজেদের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করবে যাতে তারা তাদের দক্ষতা প্রদর্শন করতে পারে। রসায়ন, মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা এসব বিষয়ে পারদর্শী হবে। এছাড়াও, এই শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম এবং উৎসাহের শক্তিতে পরীক্ষায় উচ্চ নম্বর পাবে। এছাড়াও, আপনি আপনার বিশেষ ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র চাকুরীজীবীরা এই সপ্তাহে তাদের চাকরিতে প্রচুর সাফল্য পাবেন। এর পাশাপাশি নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে। এই লোকেরা বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারে, যা আপনার ক্যারিয়ারের জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। অন্যদিকে, এই সংখ্যার জাতক/জাতিকারা যারা ব্যবসা করেন তারা প্রত্যাশার চেয়ে বেশি মুনাফা পাবেন এবং এমন পরিস্থিতিতে আপনি আপনার প্রতিযোগীদের সামনে তাদের প্রতিদ্বন্দ্বিতা করে আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহটি আপনার ভালো স্বাস্থ্য নিয়ে আসবে কারণ আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন। মাথা ব্যাথা ছাড়া আপনি কোন বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না।

উপায় : প্রতিদিন 108 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3-র জাতক/জাতিকারা এই সপ্তাহে নির্ধারণ করা হবে এবং এমন পরিস্থিতিতে আপনি দৃঢ় সংকল্পের সাথে সবচেয়ে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। এরা যে কাজেই পারদর্শিতা পাবে। বিনিয়োগ বা লেনদেন সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এছাড়াও, আপনি এই সময়কালে দীর্ঘ দূরত্বের ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। আপনাদের দুজনের মধ্যে সমন্বয় চমৎকার হবে এবং আপনি অন্যদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনি ধর্মীয় যাত্রায় যেতে পারেন এবং এই যাত্রা আপনার জীবনে পরিবর্তন আনবে।

শিক্ষা : এই সপ্তাহে শিক্ষার্থীদের প্রদর্শন ভালো থাকবে এবং এই শিক্ষার্থীদের জন্য আর্থিক, অ্যাকাউন্টস এবং ব্যবসায়িক ব্যবস্থাপনার মতো বিষয়গুলি বেছে নেওয়ার পক্ষে এটি অনুকূল হবে। এই সময় আপনার পারফরম্যান্স চমৎকার হবে এবং এই পরিস্থিতিতে, এই ছাত্ররা এই বিষয়গুলিতে ভাল নম্বর পেতে সক্ষম হবে। এই লোকেরা তাদের ক্ষমতা জানতে এবং বুঝতে সক্ষম হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা যে সমস্ত কাজ করছেন তাতে দক্ষতা অর্জন করবেন। এছাড়াও, আপনার পদোন্নতি এবং বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে এবং এটি আপনার জন্য উপকারী বলে প্রমাণিত হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে আপনার প্রত্যাশার চেয়ে বেশি লেনদেন হতে পারে। এছাড়াও, আপনি প্রতিযোগীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে এই জাতক/জাতিকারা উদ্যমী হবেন এবং এর কারণে আপনি ইতিবাচক থাকবেন। এই ইতিবাচকতা আপনাকে উৎসাহী রাখবে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায় : প্রতিদিন 108 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সামনের পরিকল্পনা করতে হবে কারণ চ্যালেঞ্জগুলি আপনার পথে আসতে পারে। এছাড়াও, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে প্রতিটি ছোট পদক্ষেপ খুব সাবধানে নিতে হবে যাতে আপনি যে কোনও ধরণের ভুল সিদ্ধান্ত এড়াতে পারেন। এই সময় এই লোকেদের কোনও দীর্ঘ দূরত্বের যাত্রা এড়াতে হবে কারণ এটি সম্ভব যে এই যাত্রা আপনার পক্ষে উপকারী নাও হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহটি এই জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য অনুকূল হবে বলে আশা করা হচ্ছে না কারণ সম্পর্কের মাধুর্য বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সাথে সমন্বয় করা আপনার জন্য প্রয়োজন হবে। এছাড়াও, আপনাকে শান্তি এবং ধৈর্যের সাথে পরিবারে চলমান বিবাদের সমাধান করতে হবে এবং আপনি যদি আপনার জীবনসাথীর সাথে বেড়াতে যাওয়ার বা ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব বেশি বিশেষ না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনাকে পড়াশোনায় আরও বেশি প্রচেষ্টা করতে হতে পারে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিংয়ের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে এই বিষয়গুলি মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে। এই সময়ে পরিকল্পনা করেই পড়াশোনা করা আপনার জন্য ভালো হবে। অধ্যয়নের সময় আপনার মনোযোগ এদিক ওদিক ঘুরতে পারে। এই লোকদের জন্য, একটি নতুন কোর্সে ভর্তি করা বা কোন বড় সিদ্ধান্ত নেওয়া এই সময়ে উপযুক্ত প্রমাণিত হবে না।

পেশাদার জীবন: এই সপ্তাহে, চাকরিজীবীদের উপর কাজের চাপ খুব বেশি থাকবে, যা আপনার জন্য চিন্তার কারণ হবে। আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি প্রশংসা নাও পেতে পারেন এমন একটি সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার কাজের দক্ষতা হ্রাস পেতে পারে, তাই আপনাকে আগে থেকে পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। তবে সাবধান, নইলে ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য: এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের সময়মতো খাবার খেতে হবে, অন্যথায় হজম সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। ফলস্বরূপ, আপনি শক্তির অভাব দেখতে পারেন, তাই ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন।

উপায় : প্রতিদিন 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 5 র ব্যক্তিরা তাদের কাজে সাফল্য পেতে পারে। এছাড়াও, এই লোকেরা নিজেদের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করবে। এই লোকেরা শৈল্পিক হবেন এবং এই সময়ে মূলাঙ্ক 5 র লোকেদের দেখা যাবে যে তারা যে কাজই করুক না কেন যুক্তি খুঁজে পেতে। এই লোকেরা তাদের সামর্থ্য জেনে সফল হতে পারে। এছাড়াও, যে কোনও ধরণের নতুন বিনিয়োগ করা আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে।

প্রেম জীবন: আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া এই সপ্তাহে চমৎকার হবে। এই সময়ে আপনি রোমান্স করার জন্য প্রচুর সময় পেতে পারেন। এছাড়াও, আপনি এবং আপনার পত্নীকে পরিবারে চলমান বিষয়গুলিতে মতামত বিনিময় করতে দেখা যাবে।

শিক্ষা: মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে তাদের যোগ্যতা প্রমাণ করার অবস্থানে থাকবে এবং তারা নিজেদের জন্য যে লক্ষ্যগুলি নির্ধারণ করেছে তা অর্জনেও সফল হবে। এই ছাত্ররা বিদেশে পড়াশোনা করার নতুন সুযোগ পেতে পারে এবং এই সুযোগগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই শিক্ষার্থীরা ব্যবসায় প্রশাসন, সরবরাহ, বিপণন ইত্যাদিতে বিশেষজ্ঞ হতে সক্ষম হবে।

পেশাগত জীবন: চাকুরীজীবীরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে যেমন ভালো পারফর্ম করবেন, তেমনি তারা তাদের যোগ্যতা প্রমাণে সফল হবেন। নতুন কাজের সুযোগ আপনার পথে আসবে যা আপনার আনন্দের কারণ হবে। আপনি যদি বিদেশে যেতে ইচ্ছুক হন তবে আপনি এই সপ্তাহের সুবিধা নিতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।।

স্বাস্থ্য: এই জাতক/জাতিকারা এই সপ্তাহে উৎসাহে পূর্ণ থাকবে এবং এটি আপনাকে ফিট রাখবে। এই সময়ে আপনাকে কোনো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 6র ব্যক্তিরা প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং যারা ভ্রমণের ক্ষেত্রে জড়িত তারাও আর্থিক সুবিধা পাবেন। এমন পরিস্থিতিতে, এই লোকেরা অর্থ সঞ্চয় করতে সফল হবে। এই সময়ে, এই লোকেরা এমন কিছু দক্ষতা এবং দক্ষতা বিকাশ করবে যা তাদের গুরুত্ব বাড়িয়ে দেবে। যারা গান শিখছেন এবং এই ক্ষেত্রে এগিয়ে যেতে চান তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে।

প্রেম জীবন: এই সপ্তাহে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ফলস্বরূপ, আপনার সম্পর্কের মধ্যে কেবল সুখ থাকবে। একে অপরকে জানার এবং বোঝার জন্য আপনার যথেষ্ট সময় থাকবে, পাশাপাশি আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন। এই সময় আপনাদের দুজনকে সুন্দর মুহূর্ত উপভোগ করতে দেখা যাবে।

শিক্ষা: মুলাঙ্ক 6 র শিক্ষার্থীরা যোগাযোগ, প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিংয়ের মতো বিষয়ে বিশেষজ্ঞ হবে। নিজের জন্য লক্ষ্য নির্ধারণ করার সময়, আপনি আপনার সহপাঠীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন। আপনার একাগ্রতা শক্তি ভাল থাকবে যার কারণে আপনি নতুন জিনিস শিখতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই লোকেরা কাজের সংযোগে ব্যস্ত থাকবে তবে আপনি আপনার কাজে ভাল ফল পাবেন। এর পাশাপাশি এই ব্যক্তিরা তাদের আগ্রহ অনুযায়ী নতুন চাকরির সুযোগ পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহটি আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য অনুকূল হবে। এই সময়ে আপনি একটি নতুন অংশীদারিত্বেও প্রবেশ করতে পারেন এবং আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত একটি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি ফিট থাকবেন। এছাড়াও, আপনি কোন বড় সমস্যা সম্মুখীন হবে না। সুখ এই মানুষদের সুস্বাস্থ্যের রহস্য।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নিরাপত্তাহীনতায় ভুগতে পারে এবং এই লোকেদের ভবিষ্যৎ সম্পর্কে নিজেদের প্রশ্ন করতে দেখা যেতে পারে। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে এই লোকেরা স্থিতিশীলতা খুঁজে পাওয়া কঠিন হতে পারে। এমতাবস্থায় যে কোনো পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে চিন্তা করে সামনের পরিকল্পনা করুন। মূলাঙ্ক 7 র ব্যক্তিদের এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। দরিদ্রদের দান করা এই লোকদের জন্যও ফলপ্রসূ হবে।

প্রেম জীবন: পরিবারে চলমান বিবাদ এবং সমস্যার কারণে, সঙ্গীর সাথে সম্পর্ক উপভোগ করতে পারবেন না। এই কারণে, আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। এই সময়ে, আপনার পক্ষে ভাল হবে যে এই সমস্ত বিষয়ে না পড়ে, এই বিবাদগুলি সমাধানের জন্য বাড়ির বড়দের পরামর্শ নিন যাতে স্বামী / স্ত্রীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকে।

শিক্ষা: রহস্যবাদ, দর্শন এবং সমাজবিজ্ঞান অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে বলে আশা করা হচ্ছে না। এই সময় ছাত্রছাত্রীদের পড়াশোনার পাশাপাশি ভালো নম্বর পেতে অসুবিধা হতে পারে। তাদের প্রত্যাহার মাঝারি হতে পারে এবং এটি আপনার পরীক্ষার ফলাফলকে প্রভাবিত করতে পারে। এই পরিস্থিতিতে, যোগ তৈরী হচ্ছে যে এই শিক্ষার্থীদের জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন: চাকরিজীবীরা মাঝারি গতিতে মাঠে ফল পাবেন। এছাড়াও, আপনি কাজের সাথে অভিভূত বোধ করতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের ব্যবসায় সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনাকে এই সপ্তাহে একটি নতুন অংশীদারিত্ব বা নতুন চুক্তি করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র লোকেরা হজমের সমস্যা এবং কোনও অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো রাখতে সময়মতো খেতে হবে। এছাড়াও, ভাজা খাবার খাওয়া থেকে বিরত থাকুন কারণ এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনি কোন বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না।

উপায়: প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের ধৈর্য হারাতে পারে এবং এর কারণে আপনি সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন। এই জাতক/জাতিকারা যাত্রার সময় মূল্যবান জিনিস হারাতে পারে যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য সাবধানে পরিকল্পনা করা এবং এগিয়ে যাওয়া দরকার। এছাড়াও, এই সময়ে বিনিয়োগ-সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, এই ব্যক্তিরা পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে চিন্তিত দেখা দিতে পারে। বন্ধুদের কারণে আপনার সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। এটা সম্ভব যে আপনি আপনার সঙ্গীকে এমন কিছু নিয়ে সন্দেহ করছেন যা আপনাকে এড়াতে হবে, কারণ এটি আপনার সম্পর্কের জন্য ভাল প্রমাণিত হবে না।

শিক্ষা: আপনি শিক্ষাক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন এবং সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও আপনাকে শীর্ষে পৌঁছানোর জন্য লড়াই করতে হতে পারে। সুতরাং, এই ছাত্রদের ধৈর্য ধরে রাখতে হবে এবং এটি আপনাকে উচ্চ নম্বর করতে সাহায্য করবে। অন্যদিকে, যারা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং পড়ছেন তাদের পরীক্ষায় ভালো করার জন্য কঠোর পড়াশোনা করতে হবে।

পেশাগত জীবন: এই সংখ্যার পেশাদার জাতক/জাতিকারা তাদের কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই জিনিসটি আপনাকে বিরক্ত করতে পারে। নতুন কিছু শিখতে হবে নিজের পরিচয় তৈরি করতে। এই সময়ে, ব্যবসায়ীদের পক্ষে ভাল লাভজনক চুক্তি পেতে কিছুটা অসুবিধা হতে পারে।

স্বাস্থ্য: জয়েন্ট এবং পায়ে ব্যথার সমস্যা এই লোকেদের কষ্ট দিতে পারে এবং এটি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। এসব সমস্যার কারণ হতে পারে ভারসাম্যহীন খাবার।

উপায় : প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে প্রতিটি পরিস্থিতি তাদের অনুকূলে পরিণত করতে সক্ষম হবে। এক অন্যরকম আকর্ষণ দেখা যাবে এসব মানুষের মধ্যে। যদিও, এই সময় এই লোকেরা সাহসী সিদ্ধান্ত নিতে পারে যা আপনার জীবনের জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। মূলাঙ্ক 9 র ব্যক্তি এই সপ্তাহে তাদের দক্ষতা দেখাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে যাতে আপনি কঠোর পরিশ্রম করে এগিয়ে যাবেন।

প্রেম জীবন: এই লোকেরা তাদের সঙ্গীর সাথে খুব স্নেহপূর্ণ আচরণ করবে এবং এই ক্ষেত্রে তারা তাদের সম্পর্কের দৃঢ়তার জন্য উচ্চ মূল্যবোধ স্থাপন করবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া অনেক ভালো হবে এবং ফলস্বরূপ আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই জাতক/জাতিকরা সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারে এবং তাদের সাথে সুন্দর মুহূর্ত কাটাতে দেখা যাবে।

শিক্ষা: ম্যানেজমেন্ট, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়া শিক্ষার্থীরা এই বিষয়ে ভালো করতে দৃঢ়প্রতিজ্ঞ হতে পারে। এই ছাত্রদের ভাল স্মৃতিশক্তি থাকবে এবং ফলস্বরূপ তারা যা পড়বে খুব দ্রুত মনে রাখতে পারবে। এ অবস্থায় শিক্ষার্থীরা লেখাপড়ায় ইতিবাচক ফল পাবে। এই সপ্তাহে এই শিক্ষার্থীরা তাদের আগ্রহ অনুযায়ী অন্য যেকোন কোর্সে ভর্তি হতে পারে এবং এতে বিশেষজ্ঞ হতে পারে।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করার পাশাপাশি, এই ব্যক্তিরা সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পেতেও সফল হবেন। এমন পরিস্থিতিতে সহকর্মীদের মনে আপনার প্রতি শ্রদ্ধা ও শ্রদ্ধা বাড়বে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা লাভের ভালো সুযোগ পাবেন, পাশাপাশি প্রতিদ্বন্দ্বীদের মধ্যে সম্মান অর্জন করতে সক্ষম হবেন। মূলাঙ্ক 9 র ব্যক্তিরা ব্যবসা সংক্রান্ত নতুন নীতি প্রণয়নের অবস্থানে থাকবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে এই জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে। আপনি উৎসাহে পূর্ণ থাকবেন যার কারণে আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হবে না।

উপায় : প্রতিদিন 27 বার “ওং নমো নারায়ণয়” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer