সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 13 নভেম্বর থেকে 19 নভেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (13 নভেম্বর থেকে 19 নভেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা সময়নিষ্ঠ এবং তাদের লক্ষ্যের প্রতি নিবেদিত। আপনি এই সপ্তাহে ব্যস্ত থাকতে পারেন এবং আপনাকে বড় সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলা আপনার পক্ষে ভাল হবে।

প্রেম জীবন - এটি আশঙ্কা করা হচ্ছে যে পরিবারে চলমান সমস্যার কারণে আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পারবেন না। সম্পর্কের মধ্যে মাধুর্য তৈরি করতে পারস্পরিক বোঝাপড়া এবং সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। এই সময়, আপনার সঙ্গীর সাথে চলমান বিরোধের সমাধান করার সময়, আপনাকে তার সাথে খোলামেলা কথা বলতে হবে যাতে পার্থক্যের সম্ভাবনা হ্রাস পায়। জীবনসঙ্গীকে বোঝার চেষ্টা করুন যা পরিবারের শান্তির জন্য খুবই গুরুত্বপূর্ণ।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহে আপনি পড়াশোনায় মনোযোগ দিতে ব্যর্থ হতে পারেন এবং আপনার আত্মবিশ্বাসেরও অভাব হতে পারে। তাই পড়ালেখায় ভালো ফলাফল করতে হলে অধ্যবসায় করতে হবে। আপনি যদি চান, আপনি পরিকল্পনা করতে পারেন এবং অধ্যয়ন করতে পারেন যাতে আপনি আপনার লুকানো ক্ষমতাগুলি পুনরুদ্ধার করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি সহকর্মী শিক্ষার্থীদের একটি কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হতে পারে. যাইহোক, প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হওয়ার সম্ভাবনা নেই।

পেশাগত জীবন - পেশাগত জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে কাজের চাপ আপনার উপর ভারী হতে পারে। এই কারণে আপনি একটি নতুন কাজের সন্ধান শুরু করতে পারেন। কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনাকে আত্মতৃপ্তি দেবে। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি ব্যবসায় আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে প্রতিযোগিতা পেতে পারেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে, এই মূলাঙ্কের জাতক/জাতিকারা পিঠে ব্যথা এবং শক্ত হওয়ার মতো সমস্যার অভিযোগ করতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে কোন ডাক্তারের সাথে পরামর্শ করার এবং সময়মতো ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়া হয়।

উপায় - প্রতিদিন "ওং ভাস্করায় নমঃ” র 108 বার জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের তাদের দৈনন্দিন কাজগুলো সময়মতো সম্পন্ন করা কঠিন হতে পারে। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হতে পারেন। এছাড়াও, আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক আরও বেশি হবে। যারা রাজনীতির সাথে যুক্ত তাদের জন্য এই সপ্তাহটি অনুকূলে যাওয়ার সম্ভাবনা নেই। সাফল্য পেতে ধৈর্য ধরতে হবে। এই সময় বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

প্রেম জীবন - আপনি এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হতে পারেন কারণ আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাব হবে। সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দেওয়ার কারণ হতে পারে আপনার মনের অশান্তি, তাই আপনাকে সম্পর্কের মধ্যে ভালবাসা এবং সম্প্রীতি তৈরি করার চেষ্টা করতে হবে।

শিক্ষা - এই সপ্তাহে, পড়াশোনায় মনোযোগের অভাবের কারণে আপনাকে শিক্ষায় উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, আপনি যা পড়েছেন তা মনে রাখতে পারবেন না তাই শিক্ষার্থীদের মনোযোগ এবং অধ্যয়ন করতে হবে। আইন, রসায়ন এবং ইংরেজি সাহিত্যের মতো বিষয় অধ্যয়নরত ছাত্রদের অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হয়।

পেশাগত জীবন - মূলাঙ্ক 2 র সাথে কাজ করা জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ নাও হতে পারে কারণ কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং উর্ধ্বতনদের সাথে আপনাকে কিছু উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। এছাড়াও, আপনার উপর কাজের চাপ খুব বেশি হবে, যা আপনি সময়মতো সম্পূর্ণ করতে ব্যর্থ হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা নাও পেতে পারেন। যারা ব্যবসা করেন তাদের সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনি শক্তি এবং উৎসাহের অভাব দেখতে পারেন। এছাড়াও সর্দি-কাশির মতো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এক্ষেত্রে ঠাণ্ডা জল থেকে দূরত্ব বজায় রাখতে হবে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং সৌমায় নমঃ” র 108 বার জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জযে ন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তারা যা সিদ্ধান্ত নিয়েছে তা পূরণ করতে থাকবে এবং দৃঢ়তার সাথে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হবে। এই জাতক/জাতিকারা যাই হোক না কেন দক্ষতা অর্জন করতে সক্ষম হবে। এই সপ্তাহটি কোনও বড় লেনদেন বা বিনিয়োগ সংক্রান্ত কাজের জন্য অনুকূল হবে। এছাড়াও, আপনাকে দীর্ঘ দূরত্বের ধর্মীয় ভ্রমণে যেতে হতে পারে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর হবে। আপনারা একে অপরের খুব যত্ন নেবেন এবং আপনার ভালবাসা অন্যদের জন্য একটি উদাহরণ স্থাপন করবে। এই সময় আপনি একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন যা এই ব্যক্তিদের জীবনে অনেক পরিবর্তন আনবে। এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে আরও ভাল সমন্বয় এবং পারস্পরিক বোঝাপড়া থাকবে, যা আপনাদের সম্পর্ককে আরও দৃঢ় করবে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, আপনি পড়াশোনায় ভাল করবেন। ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো বিষয়গুলি বেছে নেওয়া আপনার জন্য ফলপ্রসূ হবে যা আপনাকে ভাল পারফর্ম করতে অনুপ্রাণিত করবে। এসব বিষয়ে ভালো নম্বর পাওয়ার জন্য সময় অনুকূল, সেই সঙ্গে মূলাঙ্ক 3 র শিক্ষার্থীরা তাদের যোগ্যতা সম্পর্কে জানতে পারবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র নিযুক্ত জাতক/জাতিকাদের যে কোনও কাজেই পারদর্শী হবেন। এছাড়াও, আপনার পদোন্নতির পাশাপাশি, বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। এই জাতক/জাতিকারা কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা পাবে এবং আপনাকে কাজের প্রতি নিবেদিত দেখাবে। ব্যবসা করলে ভালো লাভ হবে। এই সময়ে আপনি প্রতিদ্বন্দ্বীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - আপনি এই সপ্তাহে মানসিক শক্তিতে পূর্ণ থাকতে পারেন, যার কারণে আপনি ভাল বোধ করবেন। ফলে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহে প্রতিটি কাজের পরিকল্পনা করা ভাল হবে কারণ এটি সম্ভব যে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। গুরুত্বপূর্ণ এবং বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত হতে পারেন, তাই এই জাতক/জাতিকাদের প্রতিটি পদক্ষেপ খুব সাবধানে নিতে হবে যাতে কিছু ভুল হওয়ার সম্ভাবনা কম হয়। এই জাতক/জাতিকাদের দীর্ঘ দূরত্বের যাত্রা এড়িয়ে চলতে হবে, কারণ এই যাত্রা আপনার জন্য ফলপ্রসূ নাও হতে পারে।

প্রেম জীবন - এই সপ্তাহটি প্রেম জীবনের জন্য কিছুটা কঠিন হতে পারে কারণ আপনি একটি মধুর সম্পর্ক বজায় রাখা কঠিন বলে মনে করতে পারেন। সম্পর্কের মধ্যে ভালোবাসা ও সুখের জন্য সঙ্গীকে বোঝার চেষ্টা করতে হবে। পরিবারে চলমান বিবাদ ধৈর্যের সাথে সমাধান করতে হবে। আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন, তবে আপনাকে আপাতত এই ট্রিপটি স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা - শিক্ষার বিষয়ে কথা বললে, এই সপ্তাহটি পড়াশোনার জন্য বিশেষ না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এই সময়ে আপনাকে পড়াশোনায় কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেন তবে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সিলেবাস সম্পূর্ণ করার পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। এসব শিক্ষার্থীদের মন পড়ালেখা থেকে বিচ্যুত হওয়ার সম্ভাবনা থাকে। এমন পরিস্থিতিতে আপনার পড়াশুনা করা কঠিন হতে পারে। এই সপ্তাহটি কোনও নতুন ক্ষেত্রে এগিয়ে যাওয়ার বা কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার পক্ষে অনুকূল নয়।

পেশাগত জীবন - এই সপ্তাহে, চাকরিজীবীদের উপর কাজের চাপ বেশি হতে পারে, যা আপনার জন্য উদ্বেগের বিষয় হবে। কাজের মধ্যে কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পেতে পারেন না। এর ফলে আপনার মনে হতে পারে যে কাজে আপনার দক্ষতা আগের থেকে কম, তাই আগে থেকে পরিকল্পনা করা আপনার জন্য ভালো। যারা ব্যবসা করছেন তারা তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা পেতে পারেন।

স্বাস্থ্য - সুস্বাস্থ্য বজায় রাখার জন্য, আপনাকে সময়মতো খাবার খেতে হবে, অন্যথায় আপনি হজম সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন এবং এর কারণে আপনার মানসিক শক্তির অভাব দেখা দিতে পারে। আপনাকে লঙ্কা-মসলাযুক্ত খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় - প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সাফল্য অর্জন করবে এবং তাদের দ্বারা নির্ধারিত লক্ষ্যগুলিও পূরণ করতে সক্ষম হবে। আপনার শৈল্পিক দক্ষতা বাড়বে এবং এই সময়ে আপনি যে কাজই করবেন না কেন, আপনি তা যৌক্তিকভাবে করবেন। ভাগ্য আপনাকে সাহায্য করবে, যার কারণে আপনি আপনার ক্ষমতা চিনতে সক্ষম হবেন। আপনি নতুন চাকরির সুযোগ পাবেন, সেইসাথে কিছু বড় বিনিয়োগ আপনার জন্য ভাল প্রমাণিত হতে পারে।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বলা, আপনার সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া দুর্দান্ত হবে। এই সময়টি আপনার সম্পর্কের জন্য ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। যদিও, আপনি এবং আপনার জীবনসাথীকে পরিবার সম্পর্কে আপনার চিন্তাভাবনা শেয়ার করতে দেখা যেতে পারে।

শিক্ষা - এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা পড়াশোনায় তাদের যোগ্যতা প্রমাণ করতে এবং তারা পড়াশোনায় এগিয়ে যেতে সক্ষম হবে। এছাড়াও, আপনি পরীক্ষায় ভাল নম্বর পাবেন। যারা বিদেশে পড়াশোনা করতে চান তারা নতুন সুযোগ পেতে পারেন যা আপনার জন্য ফলপ্রসূ হবে। এছাড়াও মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা যারা ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস এবং মার্কেটিং ইত্যাদি বিষয়ে জড়িত তারা এই বিষয়গুলিতে দক্ষতা অর্জন করবে।

পেশাগত জীবন - এই সংখ্যার জাতক/জাতিকরা কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে এবং প্রতিটি কাজে তাদের দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবে। অফিসে আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পাবেন। নতুন চাকরির সুযোগ আসবে। আপনি যদি বিদেশ যেতে ইচ্ছুক হন, তবে এই সপ্তাহটি কার্যকর প্রমাণিত হতে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

স্বাস্থ্য - এই জাতক/জাতিকাদের সুখ তাদের প্রাণবন্ত রাখবে, যা আপনার স্বাস্থ্য ভালো রাখবে। এই সপ্তাহে আপনি কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না।

উপায় - প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করবে এবং ভ্রমণ সংক্রান্ত বিষয়েও তারা ভালো ফল পাবে। আপনি যা আয় করবেন তা সঞ্চয় করতে পারবেন। এই সময় আপনি নতুন জিনিস শিখতে হবে. যারা গান শিখছেন তাদের জন্য এই ক্ষেত্রে ক্যারিয়ার গড়তে ফলপ্রসূ হতে পারে।

প্রেম জীবন - এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে এবং আপনারা উভয়ই একে অপরের সাথে খুশি থাকবেন। আপনি আপনার জীবনসাথীর চাহিদাগুলি জানবেন এবং বুঝতে পারবেন। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে ভ্রমণে যেতে পারেন এবং এই ভ্রমণটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনাদের সম্পর্কের মধ্যে প্রেমই হবে একমাত্র ভালোবাসা, যা আপনাদের দুজনের সম্পর্ককে আরও মজবুত করবে।

শিক্ষা - এই মূল্যাঙ্কের শিক্ষার্থীরা ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং ইত্যাদি বিষয়ে পারদর্শী হবে। আপনি শিক্ষাক্ষেত্রে একটি আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হবেন এবং সহ শিক্ষার্থীদের জন্য আপনি একটি উদাহরণ তৈরি করবেন। এই সময়, আপনার একাগ্রতা ভাল থাকবে, যাতে আপনি সহজেই নতুন জিনিস শিখতে পারেন। আপনি সহকর্মী শিক্ষার্থীদের কাছে আপনার যোগ্যতা এবং দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - এই সপ্তাহে, কর্মরত ব্যক্তিরা কাজের সম্পর্কে ব্যস্ত থাকবেন এবং আপনি সমস্ত কাজে ইতিবাচক ফলাফল পাবেন। আপনি আপনার আগ্রহ অনুযায়ী নতুন কাজের সুযোগ পাবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য সময় অনুকূল। আপনি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন এবং ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এটা সম্ভব যে আপনি একসাথে অনেকগুলি ট্রেড করার সুযোগ পাবেন যা আপনাকে প্রচুর লাভ দেবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি খুব ফিট এবং সুস্থ থাকবেন। এই সময় আপনি কোন স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না। আপনার হাসিখুশি স্বভাব আপনাকে সুস্থ রাখবে। এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ দেখা দিতে পারেন যা আপনাকে সুস্থ রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে।

উপায় - প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 দের জন্য, এই সপ্তাহটি গড় থেকে কিছুটা কম হতে পারে, পাশাপাশি আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতি আসতে পারে। এই লোকেরা তাদের ভবিষ্যত নিয়ে চিন্তিত দেখা দিতে পারে। জীবনের উত্থান-পতনের কারণে এই সপ্তাহে তাদের স্থিতিশীলতা খুঁজে পাওয়া কঠিন হতে পারে। এমনকি ক্ষুদ্রতম পদক্ষেপ নেওয়ার আগে, এই লোকেরা ভালভাবে চিন্তা করার এবং পরিকল্পনা করার এবং এগিয়ে যাওয়ার প্রয়োজন অনুভব করতে পারে। মানসিকভাবে নিজেকে প্রস্তুত করতে, আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করা ভাল বলে প্রমাণিত হবে। এছাড়াও, দরিদ্রদের দান করাও ফলপ্রসূ প্রমাণিত হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে, আপনাকে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে কারণ পরিবারে বিবাদ চলছে সম্পর্ক থেকে সুখ কেড়ে নিতে পারে। এই মতভেদগুলিতে না গিয়ে, পরিবারের বড়দের সাহায্যে এই সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করা এবং সেইসাথে সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা আপনার পক্ষে ভাল হবে।

শিক্ষা - এই মূলাঙ্কের শিক্ষার্থীদের পড়াশোনায় ভালো করা কিছুটা কঠিন মনে হতে পারে। এই সময় আপনার স্মৃতিশক্তি দুর্বল থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি যা পড়েন তা দীর্ঘক্ষণ মনে রাখতে নাও পারেন, যা আপনার মার্কগুলিতে সরাসরি প্রভাব ফেলতে পারে। পড়াশোনা ভালো ভাবে করার জন্য আপনাকে প্রণয়ন,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনি নতুন জিনিস শিখবেন এবং কর্মক্ষেত্রে ভাল কাজ করার জন্য প্রশংসা পাবেন। যদিও, এই সময় আপনার উপর কাজের চাপ খুব বেশি থাকবে যা পরিচালনা করা কঠিন বলে মনে হতে পারে। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে অংশীদারিত্বে কোনো ধরনের ব্যবসা এড়িয়ে চলাই আপনার জন্য ভালো হবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি ত্বকের অ্যালার্জি এবং হজমের সমস্যায় ভুগতে পারেন। তাই সুস্থ থাকতে সময়মতো খাবার খান। এছাড়াও, ভাজা এবং ভাজা খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

উপায় - প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহে ধৈর্য হারাতে পারে, যার কারণে তারা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। এটা সম্ভব যে আপনি একটি ভ্রমণের সময় কিছু দামী বা মূল্যবান জিনিস হারাতে পারেন, যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে। এই কারণেই আপনাকে এখন মূল্যবান জিনিসগুলির যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সময় বিনিয়োগ সম্পর্কিত বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, চরিত্রগুলি আপনার ক্ষতি হতে পারে।।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে চিন্তিত দেখা দিতে পারেন। আপনার বন্ধুদের কারণে আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসার অভাব হতে পারে। এছাড়াও, সঙ্গীকে কোনোভাবেই সন্দেহ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার সম্পর্ক থেকে সুখ অদৃশ্য হয়ে যেতে পারে।

শিক্ষা - শিক্ষাক্ষেত্রে এই সপ্তাহে উত্থান-পতন হতে পারে। এমন পরিস্থিতিতে, এটা সম্ভব যে আপনাকে সমস্ত প্রচেষ্টার পরেও ভাল নম্বর পেতে কঠোর পরিশ্রম করতে হবে। তাই পরীক্ষায় ভালো করার জন্য ধৈর্য ধরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

এবং সংকল্পবদ্ধ হন। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি অধ্যয়ন করে থাকেন তবে ভাল নম্বর পেতে আপনাকে অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন - বেতনভোগীরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে তাদের দ্বারা করা চমৎকার কাজের জন্য প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে যেখানে আপনার একজন সহকর্মী আপনাকে ছাড়িয়ে গিয়ে নতুন অবস্থানে পৌঁছে যান। আপনি একটি স্বতন্ত্র পরিচয় তৈরি করতে একটি বিশেষ দক্ষতা শিখতে পারেন। যারা ব্যবসা করেন তাদের যুক্তিসঙ্গত লাভ করা কিছুটা কঠিন হতে পারে।

স্বাস্থ্য - মানসিক চাপের কারণে, আপনি পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। এটি আপনার ভারসাম্যহীন খাদ্যের কারণে হতে পারে।

উপায় - প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে যেকোনো পরিস্থিতিকে তাদের অনুকূলে নিয়ে যেতে সক্ষম হবে। এই সংখ্যার জাতক/জাতিকাদেয় জীবনে কিছু সাহসী সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই ব্যক্তিরা এই সপ্তাহে তাদের ব্যক্তিগত বিকাশের পাশাপাশি তাদের ক্ষমতা বিকাশ করবে। এই সময়ে আপনি প্রগতিশীল হবেন।

প্রেম জীবন - আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন এবং আপনার সঙ্গীর সাথে সম্মানের সাথে আচরণ করবেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাদের দুজনের মধ্যে আরও ভাল পারস্পরিক বোঝাপড়া এবং সম্পর্ক থাকবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন যেখানে আপনি তাদের সাথে কিছু স্মরণীয় সময় কাটাবেন যা আপনার সম্পর্ককে মজবুত করবে।

শিক্ষা - ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করতে দৃঢ়প্রতিজ্ঞ হবে। আপনার স্মৃতিশক্তি খুব মজবুত হবে এবং এই সময় আপনি যা পড়বেন তা দ্রুত মুখস্থ করতে সক্ষম হবেন, যা আপনাকে পরীক্ষায় দুর্দান্ত ফলাফল দেবে। আপনি অন্যান্য শিক্ষার্থীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনি আপনার আগ্রহ অনুসারে যে কোনও পেশাদার কোর্সে ভর্তি হতে পারেন যেখানে আপনি দক্ষতা অর্জন করবেন।

পেশাগত জীবন - কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে এবং এর জন্য আপনি প্রশংসাও পাবেন। এছাড়াও, আপনার প্রচারের সুযোগও থাকবে। এমন পরিস্থিতিতে আপনার অবস্থানও বাড়তে পারে এবং আপনি সহকর্মীদের কাছ থেকে সম্মানও পাবেন। যারা ব্যবসার সাথে সম্পর্কিত তারা মুনাফা অর্জনের পাশাপাশি প্রতিদ্বন্দ্বীদের মধ্যে তাদের সুনাম তৈরি করতে সক্ষম হবেন। এই সময় আপনি ট্রেড করার জন্য নতুন কৌশলও তৈরি করতে পারেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে, যা আপনার মধ্যে উৎসাহের কারণে হতে পারে। আপনি কোন বড় স্বাস্থ্য সমস্যা সম্মুখীন হবে না. আপনি খুশি দেখাবেন এবং এটি আপনাকে শক্তি জোগাবে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানা

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer