সূর্য্যের মেষ রাশিতে গোচর - Sun Transit in Aries on 14th April 2021 in Bengali.

সূর্য্যের মেষ রাশিতে গোচর 14 এপ্রিল, বুধবার সকালে 2 বেজে 23 মিনিট (02:23) তে হবে, যখন সূর্য্য দেব আপনার পরম মিত্র মঙ্গলের মালিক মেষ রাশিতে প্রবেশ করবে। সূর্য্যের দ্বারা ব্যাক্তির জীবন, উর্জা এবং বলের প্রাপ্তি হবে। এই হিন্দু ক্যালেন্ডারের অনুসারে এটি খুব শুভ দিন মানা হয়ে থাকে কেননা, এই দিন “বৈশাখী” র উৎসবের রূপেও মানা হয়ে থাকে, যা পুরো দেশে উৎসাহ আর জোশের সাথে মানানো হয়ে থাকে।

যেমন কী মেষ রাশির নতুন শুরুর সাথে জড়িত রাশি মানা হয়েছে, এরকম সময়ে এই দিনে দেশে অধিকতর জাগাতে, নতুন বছর, নতুন শুরুর দিনের রূপেও মানানো নিয়ম রয়েছে। কুন্ডলীতে যে সূর্য্য পিতা, সরকার আর জীবন শক্তির প্রতিনিধিত্ব করে, এই গোচরের সময় নিজের রাশি বা নিজের শক্তির স্থিতিতে হবে।

আসুন এবার জানা যাক যে সূর্য্যের এই গোচর সব বারো রাশির জাতকদের জীবনে কেমন প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য সূর্য্য, উনার পঞ্চম ভাবে নিয়ন্ত্রিত করে, সে আপনার প্রথম ঘর থেকে হয়ে, আপনার উচ্চ অবস্থাতে গোচর করবে। এটি এদিকে ইশারা করে যে, মেষ রাশির জাতকদের জন্য এই গোচর কোন মহান উপলব্ধির জন্য একটি শুভ সময় প্রমাণিত হবে।

যদি কথা বলা হয় আপনার ব্যাক্তিগত জীবনের তাহলে, এই সময় বিবাহিত জাতক নিজের বাচ্চাদের সাথে বেশি সময় কাটাবেন যারফলে আপনার সম্পর্ক নিশ্চিত রূপে বদলাবে আর এই গোচরের সময় আপনাদের সম্পর্কের মধ্যে একটি নতুন রূপ দিতেও সাহায্য মিলবে।

মেষ রাশির অবিবাহিত জাতক এই সময় কোন বিশেষ মানুষের সাথে সাক্ষাৎ করতে পারেন। যদি আপনি কাউকে ভালোবাসেন তাহলে উনাকে এই কথাটি পৌঁছানোর জন্য এই সময়টি ভালো প্রমাণিত হবে।

এবার কথা বলা যাক আপনার ব্যাবসায়িক মুহূর্তের ব্যাপারে, এই সময়ে আপনি উৎসাহ আর উর্জাতে ভোরে থাকবেন যা আপনাকে এই সময় অনেক অধুরা কাজ পুরো করতে সাহায্যকারী প্রমাণিত হবে।

স্বাস্থ্যের দিক থেকে এই গোচর মেষ রাশির জাতকদের জন্য ফলদায়ী প্রমাণিত হবে।

সব মিলিয়ে সূর্য্যের এই গোচর আপনার জন্য অসীমিত সম্ভবনা নিয়ে আসবে, চেষ্টা করবেন যে এই সময় যে কোন দিক থেকে আপনি আত্মা-ধর্মী আর অভিমানী হওয়া থেকে বিরত থাকুন। যদিও নিজের পেশা আর সম্পর্ককে সঠিক দিশাতে নিয়ে যাওয়ার জন্য সূর্য্য উর্জার ব্যবহার করুন।

উপায়: প্রত্যহ সূর্য্যোদয়ের সময় গায়েত্রী মন্ত্রের জপ করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

সূর্য, যাকে স্বর্গীয় গ্রহের রাজা হিসাবে বিশ্বাস করা হয়, তিনি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য তাঁর চতুর্থ ভাবটি নিয়ন্ত্রণ করেন এবং এই গোচর চলাকালীন সময়ে তাঁর দ্বাদশ ঘরটি এর উঁচু স্থানে স্থানান্তরিত করেন। এটি ইঙ্গিত দেয় যে এই গোচর চলাকালীন বিদেশে বসতি স্থাপন করতে চায় এমন নেটিভদের জন্য সুবিধা এবং সুসংবাদের সম্ভাবনা রয়েছে।

আপনার ব্যবসায়ের জন্য যদি কথা বলুন তবে পেশা এবং ব্যবসায় সম্পর্কিত ভ্রমণের জন্য এই সময়টি খুব উপযুক্ত। এগুলি ছাড়াও বিদেশী সংস্থাগুলিতে যারা কাজ করছেন তারা এই সময়ের মধ্যে তাদের মর্যাদা এবং কেরিয়ারে বৃদ্ধি পেতে পারেন। তবে উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় কৌশলী হোন, এবং আপনার অধীনস্থদের উপর কর্তৃত্ব দেখানোর সময় নিজেকে যথাসম্ভব সংযত রাখুন।

আর্থিকভাবে বলতে গেলে, কিছু বৃষের বাসিন্দা এই সময়ের মধ্যে রিয়েল এস্টেট থেকে উপকৃত হতে পারেন। সূর্যের এই রূপান্তরকালে, পূর্ববর্তী আইনী বিবাদের ফলাফলগুলি আপনার পক্ষে আসার সম্ভাবনা খুব বেশি। এই গোচর চলাকালীন কিছুটা বৃষের দেশীয়দের জন্য নতুন নতুন বিনিয়োগ বা যানবাহন, জমি, রিয়েল এস্টেটের আকারে নতুন পরিবর্তন আশা করা হয়।

ব্যক্তিগতভাবে, এই সময়টি আপনার মায়ের জন্য শুভ হবে কারণ, সূর্য আপনার মায়ের চতুর্থ ভাব থেকে ভাগ্যের নবম ঘরে অবস্থিত। ফলস্বরূপ, আপনার মা সম্ভবত কোথাও থেকে হঠাৎ সুবিধা বা শুভ ফলাফল পেতে পারেন। এছাড়াও, পিতার দশম ভাব থেকে এটি তৃতীয় বাড়িতে যেমন রয়েছে, সম্ভবত আপনার বাবাও তাদের নিজ ক্ষেত্র বা পেশায় ভাল বৃদ্ধি পাবেন।

দ্বাদশ ঘর আধ্যাত্মিক উত্তরসূরি বা শুরু হিসাবে উপস্থাপন করে, এটি যে কোনও ধরণের আধ্যাত্মিক ক্রিয়াকলাপ, ধ্যান, আধ্যাত্মিক বই এবং ধর্মীয় গ্রন্থগুলির জন্য একটি শুভ সময় হিসাবে প্রমাণিত হবে। এটি আপনার জীবনে শান্তি এবং তৃপ্তি আনতে সহায়তা করবে।

তবে আপনার স্বাস্থ্যের বিষয়ে সজাগ থাকার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনার মাথা ব্যথা, জ্বর বা আপনার দৃষ্টিশক্তি সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। সুতরাং, স্বাস্থ্যের দিকে এই গোচর চলাকালীন কোনও অবহেলা দেখাবেন না।

সামগ্রিকভাবে, সূর্যের এই গোচর বৃষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হতে চলেছে।

উপায়: রবিবারের দিন তামার দান করুন।

মিথুন রাশি

সূর্য, যা জীবনীশক্তি এবং প্রাণশক্তিটির আশ্রয়কেন্দ্র হিসাবে বিবেচিত হয়, মিথুন রাশির মধ্যে মিথুন রাশির অধীনে জন্মগ্রহণকারী আদিবাসীদের কাছে সঞ্চারিত করবে। একাদশ ঘর বা একাদশ ঘরটিকে "লাভ ঘর" বলা হয় কারণ এটি সমস্ত ধরণের আর্থিক সুবিধার প্রতিনিধিত্ব করে।

কথা বলুন যদি পেশাদার হন, তবে একাদশ যেমন পেশাদার বিকাশের প্রতিনিধিত্ব করে, এটি ইঙ্গিত দেয় যে এই সময়ের মধ্যে জেমিনী পেশাদার ক্ষেত্রে আরও বাড়তে পারে। এই সময়ের মধ্যে আপনি আপনার উর্ধ্বতন ও উচ্চ আধিকারিকদের সাথে ভাল সম্পর্ক উপভোগ করতে পারবেন।

এগুলি ছাড়াও মিথুন রাশির জাতকরা যারা এই ব্যবসায়ের সাথে যুক্ত আছেন তারাও এই গোচর চলাকালীন প্রচুর সুবিধা পাবেন। আপনার চিন্তাগুলি বিনিময় করার জন্য এটি দুর্দান্ত সময় হিসাবে প্রমাণিত হতে পারে কারণ, এই সময়ের মধ্যে আপনি অনেক প্রভাবশালী ব্যক্তি এবং বিশিষ্ট ব্যক্তির সাথে দেখা করতে পারেন, যারা আপনাকে নতুন সুযোগ দিতে পারে।

ব্যক্তিগত ফ্রন্টে সহ-জন্ম নেওয়া এবং বিশেষত ছোট ভাইবোনদের সমর্থন এবং সমর্থন থাকবে, যা আপনাকে যে কোনও অসুবিধা কাটিয়ে উঠতে সহায়তা করবে। এগুলি ছাড়াও, আপনি আপনার বন্ধুরা এবং সামাজিক চেনাশোনাগুলির সাথে মানসম্পন্ন সময় ব্যয় করবেন।

তবে, যেমন সূর্য সরাসরি পঞ্চম ঘরকে প্রতিফলিত করছে যা আপনাকে এই সময়ের মধ্যে কিছুটা অনড় ও অনড় করতে পারে। এটি বিশেষত আপনার ব্যক্তিগত বিষয়গুলির প্রসঙ্গে আপনার জন্য সমস্যাযুক্ত হিসাবে প্রমাণিত হতে পারে।

সামগ্রিকভাবে, সূর্যের এই গোচর মিথুন রাশির জাতকদের জন্য তাদের সমস্ত প্রয়াসের ফল হিসাবে প্রমাণিত হবে। এই গোচর মিথুন রাশির জাতকদের পক্ষে একটি শুভ সময় হিসাবে প্রমাণিত হতে পারে।

উপায়: রবিবারের দিন গরুদের গুড় খাওয়ান।

কর্কট রাশি

কর্কট রশিদের জন্য, সূর্যের এই গোচরটি তাদের দশম ঘরে থাকবে যেখানে সূর্য তার 'দিগাবল' অবস্থান বা দিকনির্দেশক শক্তিতে রয়েছে। এটি ইঙ্গিত দেয় যে সূর্য এই পরিস্থিতিতে ক্যান্সারদের জন্য নতুন অর্জন এবং উন্নয়নের সম্ভাবনা নিয়ে আসতে চলেছে।

সূর্য যেটি পরিবারের দ্বিতীয় ঘরকে নিয়ন্ত্রণ করে তা এই গোচর চলাকালীন দশম ঘরে তার উচ্চ অবস্থানে থাকবে। এটি স্পষ্টভাবে ইঙ্গিত দেয় যে, ক্যান্সারের লোকেরা, যারা পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত, তারা এই সময়ে প্রচুর লাভ অর্জন করবে এবং একই সাথে তারা এই সময় তাদের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার দুর্দান্ত সুযোগগুলি অর্জন করবে থাকা যেহেতু, এখানে এটি একাদশ ঘরের কর্ণধার শুক্রের সাথেও মিলিত হয়েছে, এটি দেখায় যে, এই রাশির কিছু লোকেরও এই সময়কালে অভূতপূর্ব লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

বর্তমান সংস্থাগুলিতে যারা কাজ করছেন তারা সময়কালীন সময়ে নতুন ভূমিকা, কিছু নতুন দায়িত্ব এবং চাকরীর ক্ষেত্রে উচ্চ পদে দখল পেতে পারেন। এছাড়াও যারা নতুন চাকরির সন্ধান করছেন বা, তাদের পেশার কিছু পরিবর্তন সম্পর্কে চিন্তাভাবনা করছেন তারা এই গোচর চলাকালীন অনুকূল সুযোগ পাবেন।

সরকারী খাতের অধীনে কর্মরত কর্কট রাশিচক্রের স্থানীয়রাও এই গোচর চলাকালীন তাদের কাজের জন্য প্রচুর প্রশংসা এবং প্রশংসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সাথে, এই সময়টি তাদের জন্য উপযুক্ত হতে চলেছে যারা সরকারী চুক্তিতে কাজ করেন।

কথা বলুন, যদি আপনার ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে, এই গোচর আপনার বাবার সাথে মানসম্পন্ন সময় কাটাতে খুব শুভ সময় হিসাবে প্রমাণিত হয়, এই সময়কালে আপনার সাথে আপনার পিতার সম্পর্কও নতুন মাত্রায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও কিছু লোক তাদের বাড়ির পরিবারে কোনও নতুন অতিথিকে স্বাগত জানাতে পারে বলেও আশা করা হচ্ছে।

এমনকি স্বাস্থ্যের দিক থেকেও আপনি এই গোচর চলাকালীন প্রাণশক্তি ও প্রাণচাঞ্চলে পূর্ণ থাকবেন।

অর্থাত্, সামগ্রিকভাবে, এই গোচর কর্কট রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক বলে প্রমাণিত হবে তবে কখনও কখনও আপনার আগ্রাসী এবং কর্তৃত্বমূলক আচরণের কারণে এটি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে অতএব, আপনি যদি এই গোচোরেরে পূর্ণ এবং শুভ ফলাফল পেতে চান, তবে আপনার ব্যক্তিত্বের এই দুটি বিষয় সম্পর্কে বিশেষ যত্ন নিন।

উপায়: রবিবারে সোনা বা তামাতে তৈরী নিজের ডান হাতের অনামিকা আঙুলে ভালো গুনের রুবী ধারণ করুন।

সিংহ রাশি

সূর্য, যিনি সিংহ চিহ্নের শাসনকর্তা, তিনি এই গোচর চলাকালীন তার ভাগ্য এবং ভাগ্যের নবম অর্থে তার উচ্চ অবস্থানে অবস্থান করবেন। এটি সিংহ রাশিচক্রের জন্য শুভ ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পেশাদারভাবে কথা বলার সময়, এই গোচর চলাকালীন সময়ে নতুন প্রকল্প, পরিকল্পনা এবং নীতিমালা শুরু করার জন্য এই সময়টি শুভ হতে পারে, কারণ এই সময়ে আপনি আপনার ভাগ্য এবং ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাচ্ছেন। এছাড়াও, এই গোচর চলাকালীন সময়ে সিংহ রাশিচক্রের সাথে যুক্ত ব্যক্তিরা আগের চেয়ে আরও আশাবাদী, সাহসী এবং উদ্ভাবনী দেখাবে, যা এই সময়ে তাদের লাভ এবং আয় বাড়ানোর সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত দিক থেকে, নবম ঘর আধ্যাত্মিকতার প্রতিনিধিত্ব করে, এই গোচর চলাকালীন আপনার পরিবারের সাথে কোনও তীর্থযাত্রা বা তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা আপনাকে শক্তিশালী করে। এই যাত্রা থেকে আপনি প্রচুর শান্তি এবং সন্তুষ্টি পাবেন। তবে, সূর্য দশম ভাব থেকে দ্বাদশ ঘরে যাচ্ছেন, যা বাবার প্রতিনিধিত্ব করে, আপনি সম্ভবত এই সময়কালে আপনার বাবার সাথে ঝগড়া বা মতপার্থক্য সৃষ্টি করতে পারেন। অতএব, বাবার সাথে কথা বলার সময় আপনার মর্যাদাকে মাথায় রাখতে এবং আপনার উপভাষায় শালীনতা বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের কথা বলছি, এই গোচর চলাকালীন আপনি কোনও দীর্ঘস্থায়ী রোগ বা সমস্যা থেকে মুক্তি পাবেন বলে আশা করা হচ্ছে। সামগ্রিকভাবে, এটি লিও রাশিচক্রের জন্য একটি ভাল সময় হিসাবে প্রমাণিত হবে, যা আপনাকে প্রচুর তৃপ্তি এবং আর্থিক লাভের মাধ্যমে দুর্দান্ত খ্যাতি অর্জনে সহায়তা করবে। উপায়: প্রতিদিন সূর্যোদয়ের সময় সূর্য নমস্কার করুন।

কন্যা রাশি

আপনার দ্বাদশ ঘর নিয়ন্ত্রণকারী সূর্য, দ্বাদশ ঘর যা ব্যয়ের আবাস হিসাবে পরিগণিত হয়, আপনার অষ্টম ঘরে তার উচ্চ অবস্থানে স্থানান্তরিত হবে। কন্যা রাশিচক্রের লক্ষণগুলির জন্য, এই গোচরটি মাঝারি ও গড় ফলাফল আনতে প্রমাণিত হবে।

প্রথম এবং সর্বাগ্রে, এই গোচর চলাকালীন আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়, কারণ এই সময়ে আপনার পেট, দৃষ্টিশক্তি, মাথা ব্যথা বা উচ্চ জ্বরের মতো সমস্যা হতে পারে।

পেশাদার হিসাবে কথা বলুন, এই সময়ে আপনি আপনার বর্তমান কাজটি পরিবর্তনের বিষয়ে ভাবতে পারেন, তবে আমাদের পরামর্শটি হ'ল আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার তুলনায় যতটুকু সম্ভব তার পরিবর্তে কোনও তড়িঘড়ি সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত কাজটি করুন।

ব্যবসায়ের ক্ষেত্রের স্থানীয়দের কাছে এটিও পরামর্শ দেওয়া হয় যে আপনি যদি কোনও নতুন বিনিয়োগের কথা ভাবছেন তবে এখনই থামুন, তবে ইতিমধ্যে যতটা সম্ভব আপনার কাজটি সুসংহত করার চেষ্টা করুন।

ব্যক্তিগতভাবে বলতে গেলে, সূর্যের স্পষ্টভাবে আপনার বক্তব্যের দ্বিতীয় ঘরের দিকটিতে দৃশ্যমান হওয়ার সম্ভাবনা রয়েছে যে এই গোচর চলাকালীন আপনি কখনও কখনও আপনার জিহ্বার সাথে কিছুটা কঠোর হতে পারেন, যার ফলে আপনার আশপাশের লোকজন আহত হওয়ার আশঙ্কা রয়েছে।

তবে, কন্যার কিছু স্থানীয় লোকেরা তাদের স্ত্রীর সম্পদের পরিমাণ বাড়তে পারে এবং এর মধ্যে আপনার মধ্যে কেউ কেউ আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে ভাল সমর্থন এবং সুবিধাও পেতে পারে।

একই দিকে কথা বলুন, যদি এই রাশিচক্রের শিক্ষার্থীরা, তবে যারা নতুন বিষয় বা যে কোনও নতুন কোর্স শুরু করতে ইচ্ছুক তারা এই পরিবহণ থেকে প্রচুর পরিমাণে উপকৃত হতে পারেন।

উপায়: সূর্য্যের হোরার সময় প্রত্যহ সূর্য্য মন্ত্রের জপ আর ধ্যান করুন।

তুলা রাশি

সূর্য্য, যা তুলা রাশির জাতকের একাদশ ভাবকে নিয়ন্ত্রিত করে, “লাভ ভাব” র রূপেও জানা গিয়ে থাকে, সে নিজের উচ্চ স্থানে সপ্তম ঘরে হয়ে গোচর করবে। এটি এটির ইশারা যে এই গোচর তুলা জাতকের জন্য শুভ ফল আর পরিনাম নিয়ে আসবে।

পেশাগতভাবে বলতে গেলে, এই গোচরটি আপনার জাতক জাতিকার বর্তমানে আয়ের একটি নতুন উত্স বা আয়ের একটি নতুন উত্স শুরু করার জন্য তুলা রাশির জাতকদের শুভ ফল দেবে। আপনি এই গোচর চলাকালীন অনেকগুলি নতুন সুযোগ পেতে পারেন। এগুলি ছাড়াও পেশাদার নেটিভরাও এই সময়ের মধ্যে প্রচার বা প্রশংসা আশা করতে পারে।

এই পরিমাণ ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিরাও প্রচুর সুবিধা পাচ্ছেন, বিশেষত যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করছেন। এই সময়ের মধ্যে, আপনি ভ্রমণ, বা নতুন অঞ্চল ইত্যাদির সন্ধান ইত্যাদি থেকে প্রচুর উপার্জন করতে পারবেন, কারণ এই সময়টি ব্যবসায়ের প্রসারের জন্য খুব শুভ হতে পারে।

তুলা রাশির জাতকদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলুন, তবে এই রাশিচক্রের একক স্থানীয় এই সময়ের মধ্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন। তবে বিবাহিত ব্যক্তিরা তাদের অহমিকা বা রাগের কারণে তাদের জীবনে কিছুটা উত্থানের মুখোমুখি হতে পারেন। অতএব কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকার পথে না আসাই ভাল।

তবে, যেহেতু বাসনা ঘরগুলি এই গোচর চলাকালীন সক্রিয় থাকে, এটি ইঙ্গিত দেয় যে এটি আপনার গভীরতম অভিলাষ এবং শখগুলি পূরণ করার জন্য ভাল সময় হিসাবে প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি নিজেকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন এবং একই সাথে সূর্যের এই গোচর আপনাকে আরও উপকারী ফলাফল পেতে সহায়তা করবে।

সামগ্রিকভাবে, সূর্যের এই গোচরটি নতুন সুযোগ এবং লাভ-লাভের দিক থেকে तुला রাশিচক্রের জন্য খুব শুভ হতে পারে।

উপায়: যে কোন জরুরী বা প্রয়োজনীয় কাজের জন্য ঘর থেকে বেরোনোর আগে পিতা বা পিতাতূল্য লোকের আশীর্বাদ নিয়ে বেরোন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, তাদের ষষ্ঠ ভাবে সূর্যের এই গোচর অত্যন্ত শুভ এবং উপকারী হিসাবে প্রমাণিত হবে এবং এই গোচর চলাকালীন তাদের দুর্দান্ত ফলাফল এবং সাফল্য অর্জনে সহায়তা করবে।

স্বাস্থ্যের দিক থেকে, এই সময়ের মধ্যে আপনি আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে আরও প্রস্তুত থাকবেন, যার জন্য প্রয়োজনে নতুন অনুশীলন পদ্ধতি বা রুটিন গ্রহণ থেকে বিরত থাকবেন না। এই পর্বে, আপনি আপনার খাওয়ার শৈলীতে প্রয়োজনীয় পরিবর্তন করতে পারেন এবং আপনার রুটিনে যোগ মেডিটেশন অন্তর্ভুক্ত করতে পারেন, যা আপনাকে স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক ফলাফল দিতে সহায়তা করবে।

আর্থিক শর্তাবলী, আপনি দীর্ঘ সময়ের জন্য আপনি মুক্তি পেতে চেয়েছিলেন যে কোনও ধরণের ঋণ, বকেয়া, বা লোন থেকে মুক্তি পাওয়ার জন্য এটি একটি শুভ সময় হিসাবে প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে কিছু স্থানীয় নাগরিক পুরানো আদালত মামলাগুলি থেকে উপকৃত হতে পারে। আপনি যদি কারও বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছেন, তবে এই সময়টি এই দিকে এগিয়ে যাওয়ার পক্ষে মঙ্গলজনক হবে।

পেশাগতভাবে কথা বলছি, আপনার শত্রু বা প্রতিদ্বন্দ্বীরা সূর্যের এই গোচর চলাকালীন আপনাকে লুণ্ঠন করতে পারবে না। এই গোচর চলাকালীন আপনার আরও ইচ্ছাশক্তি, আত্মবিশ্বাস এবং প্রতিযোগিতামূলক শক্তি থাকবে যার সাহায্যে আপনি খুব সহজেই যে কোনও সমস্যা বা বাধা অতিক্রম করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার প্রচেষ্টার জন্য আপনি উভয় প্রশংসা এবং যথাযথ স্বীকৃতি পেতে পারেন।

ব্যক্তিগতভাবে, এই রূপান্তরটি আপনার পিতার পক্ষে খুব শুভ হতে পারে, কারণ তিনি তার ক্যারিয়ার এবং ব্যবসায় উন্নতি করতে পারেন। এগুলি ছাড়াও কিছু স্থানীয় বাসিন্দা তাদের পরিবারের মাতৃগর্ভ থেকে সুবিধা পাবেন বলেও আশা করা হচ্ছে।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ হিসাবে প্রমাণিত হবে কারণ এই সময়ে আপনার সমস্ত স্বপ্ন পূরণ হতে পারে।

সামগ্রিকভাবে, সূর্যের এই গোচর বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে ভাল প্রমাণিত হবে।

উপায়: গোচরের সময়, প্রত্যহ ‘আদিত্য হৃদয়’ স্রোত পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

সূর্যের এই গোচরটি ধনু রাশির লোকদের পঞ্চম ভাবের মধ্য দিয়ে হবে, যারা শিক্ষা, শিশু, বুদ্ধিমত্তা, প্রেম এবং রোম্যান্সের প্রতিনিধি হিসাবে বিবেচিত হয়েছেন। এই গোচর চলাকালীন আপনার পঞ্চম ভাবে সূর্য্যের উপস্থিতি ইঙ্গিত দেয় যে এই সময় ধনু শিক্ষার্থীদের জন্য বিশেষত মঙ্গলজনক, বিশেষত যারা বিদেশে বা তাদের শহরের বাইরে উচ্চশিক্ষা গ্রহণ করছেন তারা এখানে যাচ্ছেন, কারণ এই গোচর চলাকালীন তাদের খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে খবর।

পেশাগতভাবে কথা বলছি, এই সময়ের মধ্যে আপনি যে সম্ভাবনা পাবেন তা বাড়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আর্থিক পরিস্থিতির দিক থেকেও বাড়বেন। এই সময়ের মধ্যে আপনি আপনার কাজের সাথে খুশি হবেন এবং আপনি আপনার উর্ধ্বতনদের সম্পূর্ণ সমর্থন এবং দিকনির্দেশনাও পাবেন, যা এই সময়ের মধ্যে আপনার জীবনে বিকাশের জন্য একটি দুর্দান্ত অনুপ্রেরণা হিসাবে কাজ করবে।

তবে, আপনি যদি ব্যবসায়ের ক্ষেত্রে জড়িত থাকেন তবে গণনা করা ঝুঁকি নেওয়া আপনাকে দুর্দান্ত আয় এবং লাভ অর্জনে সহায়তা করবে। তবে এটি যতটা সম্ভব স্টক ট্রেডিং এবং অনুমানমূলক বাজার থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

ব্যক্তিগত দিক থেকে, এই গোচর ধনু রাশিদের জন্য মিশ্র ফলাফল আনবে। আপনারা যারা বিবাহিত তাদের এই সময়ের মধ্যে তাদের বাচ্চাদের জীবনে বৃদ্ধি দেখার লক্ষ্য হবে, যা আপনার জীবনে আনন্দের পরিবেশ তৈরি করবে।

তবে পঞ্চম ঘরটি যেমন মন্ত্র জপ করার সাথে সম্পর্কিত, তাই মন্ত্র জপ করার মতো ক্রিয়াকলাপে জড়িত হয়ে আপনি শান্তি, সুখ এবং তৃপ্তি পাবেন।

স্বাস্থ্যের বিষয়ে কথা বললে, এই গোচর সময় অনুকূল হবে। হ্যাঁ, তবে ভাজা-ভাজা খাবার বা যতটা সম্ভব মশলাদার খাবার খাওয়া থেকে বিরত থাকুন নাহলে এই গোচর চলাকালীন আপনার পেটের সমস্যা হতে পারে।

উপায়: রবিবারের ব্রত রাখার ফলে শুভ ফল মিলবে।

মকর রাশি

সূর্য গ্রহ, যা একটি রাজকীয় গ্রহ হিসাবে বিবেচিত হয়, তার বর্তমান রাশিচক্রের মধ্য দিয়ে চলে যাবে, যা তার বর্তমান রাশিচক্রের সময় তার উচ্চ চক্রের সময় মাতৃ, সুখ এবং সম্পদের প্রতিনিধি হিসাবে বিবেচিত হয়।

ব্যক্তিগতভাবে বলতে গেলে, আপনার মায়ের স্বাস্থ্য এই মুহুর্তে আপনার উদ্বেগের কারণ এবং কারণ হতে পারে। সুতরাং, যদি আপনি গোচর সময়কালে তাদের সাথে আরও বেশি সময় ব্যয় করেন তবে এটি আপনাকে ভাল ফলাফল দিতে পারে। আপনারা কেউ কেউ এই গোচর চলাকালীন আপনার পৈতৃক সম্পত্তি থেকে লাভ এবং সুবিধাও পেতে পারেন।

যাইহোক, এটি পঞ্চম ভাবের মালিক শুক্রের সাথে অবস্থিত, যা পরামর্শ দেয় যে গবেষণায় জড়িত শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে তাদের কেরিয়ার সম্পর্কিত কোনও ভাল সংবাদ পাবে বলে আশা করা হচ্ছে।

চতুর্থ ঘরে সূর্য যেমন দশম ঘরে তার শীর্ষ বা চূড়ান্ত বিন্দু থেকে বিপরীত অবস্থানে অবস্থিত। এটি ইঙ্গিত দেয় যে আপনি আপনার পেশা বা কাজের ক্ষেত্রে কিছু বার বার সমস্যা বা বাধার মুখোমুখি হতে পারেন যার কারণে আপনি উদ্বেগ বা অনিশ্চিত বোধ করতে পারেন। এছাড়াও এই সময়ে আপনার উর্ধ্বতনরা আপনাকে আধিপত্য দেওয়ার চেষ্টা করবে যা আপনার সমস্যাগুলি বাড়ানোর জন্য কাজ করবে।

স্বাস্থ্যের দিক থেকে গাড়ি চালানোর সময় আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি কোনও দুর্ঘটনা বা গুরুতর আঘাতের শিকার হতে পারেন।

উপায়: প্রত্যহ সকালের সময় প্রাণায়াম করুন। অথবা আপনি লাভকারী পরিনাম প্রাপ্ত করার জন্য সকালে ধ্যান আর যোগ করতে পারেন।

কুম্ভ রাশি

বর্তমান চক্র চলাকালীন তৃতীয় ঘরে সূর্যের উচ্চ অবস্থান ইঙ্গিত দেয় যে সূর্যের এই গোচর কুম্ভ চিহ্নের মূল স্থানীয়দের জন্য নতুন অর্জন এবং সাফল্যকে প্রমাণ করবে।

পেশাদার জীবনের ক্ষেত্রে, আপনার দক্ষতা এই রূপান্তরকালীন সময়ে অতিরঞ্জিত হবে এবং আপনি আপনার উর্ধ্বতনদের সামনেও আপনার প্রতিভা উজ্জ্বলতার সাথে সম্পাদন করতে সক্ষম হবেন। এটি আপনাকে আপনার ফিল্ড সাইটে আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা এবং প্রশংসাও দেবে।

কুম্ভ রাশির যে সব জাতক ব্যবসায়ের ক্ষেত্রের সাথে যুক্ত, তারা এই সময়ের মধ্যে কোনও সংশয় বা ভয় পাবে না। ফলস্বরূপ, এই সময়ের মধ্যে আপনি অত্যন্ত উত্সাহ এবং উত্সাহের সাথে কোনও কাজ করবেন যা আপনাকে এই প্রক্রিয়াতে লাভ এবং সাফল্য অর্জন করতে সহায়তা করবে।

ব্যক্তিগত কথায় যদি কথা হয়, যদি আপনি বিবাহিত হন তবে আপনি এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। এগুলি ছাড়াও আপনি যদি অবিবাহিত হন তবে এই গোচর চলাকালীন আপনি আপনার বন্ধু বা সামাজিক যোগাযোগমাধ্যমের সহায়তায় একটি বিশেষ ব্যক্তি খুঁজে পেতে পারেন। তবে, সূর্যের এই অবস্থানটিও ইঙ্গিত দেয় যে এই সময়ের মধ্যে আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক কিছুটা ওঠানামা করবে। তাই আপনি যদি এই সময়ের মধ্যে তাদের সাথে খোলামেলা কথা বলে এবং কিছু গুণমানের সময় তাদের সাথে কাটিয়ে দেন তবে ভাল।

এটির সাহায্যে যারা কুম্ভ কুম্ভ শিক্ষার্থীরা পারফর্মিং আর্টস, মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়া এবং অন্যান্য সৃজনশীল ক্ষেত্রে জড়িত তারা সূর্যের এই বর্তমান চক্রের সময় তাদের দক্ষতা প্রদর্শনের জন্য সঠিক প্ল্যাটফর্ম খুঁজে পেতে পারে।

সামগ্রিকভাবে, এই সময়টি আপনার অনেকগুলি অর্জনের জন্য একটি দুর্দান্ত সময় হতে চলেছে, কেবলমাত্র আপনার বাধাগুলির ক্ষেত্র থেকে বেরিয়ে আসুন এবং কোনও ধরণের ঝুঁকি নিতে দ্বিধা করবেন না।

উপায়: প্রয়োজনীয়দের দরকারী জিনিস দান করুন।

মীন রাশি

সূর্যের এই গোচরটি মীন রাশিদের দ্বিতীয় ঘরে যাবে, যেখানে সূর্য তার উচ্চ অবস্থানে থাকবে, এক্ষেত্রে এই গোচর তাদের পক্ষে গড় বা মিশ্র ফলাফলের সাথে প্রমাণিত হবে।

সূর্য মীন রাশির জাতক জাতিকার জন্য ষষ্ঠ ভাবের নিয়ম করে এবং এই সময়কালে তাদের দ্বিতীয় ভাবে উপস্থিত থাকবে, ইঙ্গিত দেয় যে আদালতের মামলা বা আইনী কার্যক্রমের মাধ্যমে আপনার অর্থ বা অন্য কোনও সুবিধা পাওয়ার কিছু সম্ভাবনা রয়েছে। মীন জাতের কিছু স্থানীয় এই গোচর চলাকালীন তাদের পূর্বের ধার দেওয়া অর্থ গ্রহণ করতে পারে।

আপনি যদি এই গোচর পিরিয়ডের সময় অন্য কোথাও বিনিয়োগ করেন তবে সেখান থেকেও আপনি কিছু সুবিধা পেতে পারেন। কোনও ভুল রুট, তাড়াহুড়ো বা শর্টকাট নেওয়া এড়িয়ে চলুন, এ ছাড়া যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞদের পরামর্শ গ্রহণের পরামর্শ দেওয়া উচিত।

ব্যক্তিগতভাবে কথা বলার সময়, কথা বলার সময় আপনার কথার এবং আপনার কথা বলার স্টাইলটি সম্পর্কে পুরোপুরি যত্ন নিন, কারণ কঠোর বা তিক্ত শব্দগুলি এই সময়ে আপনার ঘরের পরিবেশকে নষ্ট করতে পারে। অর্থের সাথে জড়িত যে কোনও লেনদেন করার সময় সাবধানতা অবলম্বন করুন, বিশেষত যদি আপনি নিজের আত্মীয়দের সাথে এই লেনদেন করছেন, অন্যথায় এই মুহুর্তে আপনি একটি বড় জগতে জড়িয়ে পড়তে পারেন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে আশ্চর্যজনক সাফল্য পেতে পারে। তবে আপনি যদি সামাজিক যোগাযোগের অনুরাগী হন তবে আপনাকে এই মুহূর্তে এ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার পড়াশুনা থেকে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে।

উপায়: সূর্য্যোদয়ের সময় প্রত্যহ “ রাম রক্ষা স্রোত” পাঠ করুন কেননা সূর্য্য ভগবান বিষ্ণুর এই অবতারের সাথে জড়িয়ে আছেন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer