শুক্রের মেষ রাশিতে গোচর - Venus Transit in Aries on 10th April 2021 in Bengali.

শুক্র গ্রহ, যে সৌন্দর্য্য, রোমান্সের প্রতিনিধিত্ব করে, সেটি জলীয় আর ভাবনাকৃত রাশি মীন থেকে বেরিয়ে, নতুন শুরু, জোশ আর উচ্চ উর্জার প্রতীক মানা মেষ রাশিতে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবে আপনি আপনার সমস্ত চেষ্টাতে আগের থেকে অনেক সহজ বানিয়ে সফল হবেন। শুক্রের এই স্থিতি আপনার দ্বারা করা সমস্ত জিনিসে উচিত শক্তি, জোশ আর উৎসাহ নিয়ে আসার কাজ করবে।

জীবনে সব প্রকারের সুখ আর সুবিধার কারক তথা ভৌতিক সুখের প্রদাতা শুক্র গ্রহ 10 এপ্রিল, শনিবার সকাল 06:14 সময় মঙ্গলের মালিক মেষ রাশিতে প্রবেশ করবে আর 04 মে 2021 13:09 অপরাহ পর্যন্ত এই রাশিতে গোচর করতে থাকবে।

আসুন এবার জানার চেষ্টা করি যে শুক্রের এই গোচরের সমস্ত বারো রাশির উপরে কী প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

শুক্র পরিবার আর ধনের দ্বিতীয় ভাব, আর বিবাহিত ব্যাপারে, জীবনসাথী, শেয়ারিং আর সমাজের সপ্তম ভাব, কে নিয়ন্ত্রিত করে, আর নিজের এই বর্তমান চক্রের সময় আপনার প্রথম ঘর থেকে গোচর করবে।

এরকম সময়ে কথা বলবো আপনার ব্যাক্তিগত জীবনের তাহলে, আপনার প্রথম ঘরে শুক্রের উপস্থিতি নিজেই, মানসিক ক্ষমতা আর আমাদের সাংসারিক দৃষ্টিকোণ কে প্রতিনিধিত্ব করে। এরকম সময়ে শুক্রের এই স্থিতি আপনাকে আগের থেকেই আশাবাদী, আকর্ষক, রহস্যপূর্ণ আর জীবিত মনে ভরপুর করতে সাহায্য করতে প্রমাণিত হবে। এই গোচরের সময় আপনি আপনার অধীনত্বা পূর্ণ আর স্নেহ হয়ে থাকবে, আর এটির পরিণামস্বরূপ আপনার সম্পর্কে কাছাকাছি আর মজবুতি আসবে।

এই রাশির ভালোবাসতে জড়িত জাতকদের এই সময় নিজের জীবনে আনন্দ, খুশি আর সম্প্রীতি আনন্দ প্রাপ্ত করার সৌভাগ্য হবে।

যেমন কি সপ্তম ঘর সমাজেরও প্রতিনিধিত্ব করার জন্য জানা হয়ে থাকে, এরকম সময়ে আপনি আপনার সঞ্চয় একটি বড় অংশ নিজের সাজগুজা আর সমাজে আরও অধিক আকর্ষক দেখতে খরচা করতে পারেন।

ব্যাবসায়িক রূপে কথা বলতে গেলে, এই সময় করা যাত্রা থেকে আপনার অনেক লাভ পাওয়ার সম্ভবনা রয়েছে, তার সাথেই এই যাত্রার ফল আপনি ভবিষ্য অবশ্যই পাবেন।

মেষ রাশির যে সব লোক ব্যাবসার ক্ষেত্রে সাথে জড়িত রয়েছেন উনি এই সময় কিছু নতুন পরিযোজনা, নতুন বোঝাপড়া, বা লেনাদেনার উপহার মিলতে পারে।

সব মিলিয়ে দেখা গেলে শুক্রের এই গোচর, মেষ রাশির জাতকদের জন্য বেশ অনুকূল পরিনাম নিয়ে আসা প্রমাণিত হবে। যদিও এই সময় আপনি অনেক বার এরকম পরিস্থিতির সম্মুখীন করতে হতে পারে।

উপায়: শুক্রবারের দিন উপবাস রাখুন আর প্রয়োজন ব্যাক্তিদের সাদা জিনিস যেমন চাল, চিনি ইত্যাদি দান করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বৃষভ রাশির জন্য শুক্র শাসক গ্রহ, সেইজন্য শুক্রের এই গোচর নিশ্চিত রূপ থেকে বৃষভ রাশির জাতকদের জীবনে কিছু গুরুত্বপূর্ণ আর প্রমুখ ঘটনা নিয়ে আসতে প্রমাণিত হবে।

আপনার লগ্ন স্বামী শুক্রের এই স্থিতি এই সময় আপনার স্বাস্থ্য সম্বন্ধিত কিছু ভয়ানক স্থিতি নিয়ে আসতে পারে, সেজন্য আপনার এই সময়ে নিজের স্বাস্থ্যের সম্পূর্ণ দায়িত্ব আর দেখাশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির পেশা জাতীয় জাতকদের এই সময় কিছু সুযোগ প্রাপ্ত হতে পারে আর তার সাথেই আপনাদের মধ্যে কিছু বিদেশে কাজ করার বা সেখানে বসবাস করার সুযোগ পেতে পারেন। এই গোচরের সময় নিজেকে উর্জা আর উৎসাহে পরিপূর্ণ অনুভব করবেন।

এই গোচরের সময় যে কোন ধরণের তর্ক বা বাদ -বিবাদ এ জড়াবেন না। অন্যথা আপনার শত্রু আপনার বিরুদ্ধে এটির ব্যবহার করতে পারে আর আপনি নিজেকে কোন বিবাদে জড়িত পেতে পারেন।

এবার কথা বলা যাক যদি আপনার ব্যাক্তিগত জীবনের তাহলে দ্বাদশ ভাবে শুক্রের স্থিতি এই দিকে ইশারা করে যে, এই সময় আপনি আপনার প্রিয়র সাথে গুণবান সময় কাটাতে সক্ষম হবেন, যা আপনার সম্পর্কে আরও অধিক মজবুত করতে সাহায্য করবে। এছাড়া এই সময় আপনি নিজের কোন পছন্দসই জাগাতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

যদি নিজের চেষ্টাতে সফল হতে চান তাহলে, প্রতিযোগী পরীক্ষার তৈরী করা ছাত্রদের এই সময় খুব পরিশ্রম আর সমর্পন করার প্রয়োজন হবে।

সব মিলিয়ে দেখা গেলে, সুযোগে ভরা এটি একটি মজাদার গোচর প্রমাণিত হতে পারে, কিন্তু নিজের খরচা আর স্বাস্থের ব্যাপারে সাবধান থাকুন।

উপায়: শুক্রবারের দিন যে কোন রূপে দেবীর পূজা করার ফলে আপনি শুভ ফল প্রাপ্ত করবেন।

মিথুন রাশি

শুক্র, মিথুন রাশির বৃদ্ধি, প্রেম, রোমান্সের পঞ্চম ভাব, বিদেশী ভূমি আর আধ্যাধিক শুরু দ্বাদশ ভাবকে নিয়ন্ত্রিত করে। এই গোচরের সময় সে আপনার একাদশ ভাবের মাধ্যমে পার হবে, যা বৈদিক জ্যোতিষে “লাভ ভব” র রূপেও মানা হয়ে থাকে।

ব্যাবসায়িক রূপে, যেমন এটি আপনার বিচারের পঞ্চম ভাবের প্রতক্ষ্য রূপে মুহূর্তে, এরকম এই সময় আপনি আপনার বিচার অধিকতম প্রবীণতার সাথে নিষ্পাদিত করতে সফল হবেন। লম্বা সময় ধরে পদোন্নতি আর বেতন বৃদ্ধির প্রতীক্ষা করা লোকেদের এই কর্মক্ষেত্রের সময় এটি প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে।

এই রাশির ব্যাবসার সাথে জড়িত জাতক যারা ওয়াত-নির্যাত বা বিদেশি সম্পর্ক রয়েছে, উনাদের এই গোচর থেকে শুভ ফল প্রাপ্তির সম্ভবনা রয়েছে।

যদি কথা বলা হয় মিথুন রাশির জাতকের ব্যাক্তিগত জীবনের ব্যাপারে তাহলে, যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার বাচ্চাদের উন্নতি দেখে আপনি অবস্বই প্রসন্ন হবেন। শুক্রের এই স্থিতি আপনার জীবনে নতুন উর্জা শক্তিকে নিয়ে আসা প্রমাণিত হবে, যার ফলে আপনার সম্পর্কে লাভকারী পরিনাম হাসিল হবে।

ছাত্রদের নিজের জ্ঞান অর্জিত করার শক্তিতে বেশ বদলাব হওয়ার সম্ভবনা রয়েছে, আর এই গোচরের প্রভাব থেকে জ্ঞানের জন্য উৎসুকতা বেড়ে যাবে, যা উনাকে এই সময়ে উনার শিক্ষা বিদ্যাতে ভালো প্রদর্শন করতে সাহায্য হবে।

উপায় : প্রতিদিন সকালে দেবী মহালক্ষীর স্তুতিতে “মহালক্ষী” অষ্টকম পাঠ করুন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য শুক্রের এই গোচর আপনার পেশা আর কেরিয়ারের দশম ভাবে হবে। শুক্রের এই স্থিতি কর্কট জাতকদের মিশ্রিত আর ঔষদ পরিনাম দিতে প্রমাণিত হবে।

দশম ভাবে শুক্রের স্থিতির শুভ মানা হয় না, যা এটি বোঝায় যে শুক্রের এই গোচরের সময় কর্কট রাশির জাতকদের কর্মস্থলে কিছু উৎরাই-চড়াই আর বার-বার বাধার সম্মুখীন করতে হতে পারে।

আর্থিক দিকের কথা বলতে গেলে, এই সময় যদি আপনি কোন ধরণের নিবেশ করার কথা ভাবছিলেন তাহলে এখন এই বিচারটি এড়িয়ে যান। কেননা শুক্রের এই স্থিতি এই ইশারা করে যে সি সময় আপনি তাড়াহুড়োতে সিদ্ধান্ত নিবের যার ফলে আপনাকে পরে আফসোস করতে হবে।

ব্যাক্তিগতর দিক থেকে, যদি ঘরে সুখ-শান্তি চান তাহলে নিজের স্বামী-স্ত্রীর সাথে কোন প্রকারের বাদ-বিবাদ বা তর্ক করবেন না।

এই সময় আপনাকে চিন্তা, ঘাবড়ানো, কিছু সমস্যা হতে পারে, যার প্রভাব আপনার মানসিক স্বাস্থ্যও পড়বে। এছাড়া আপনার এই সময় কিছু হরমোনের সাথে জড়িত অসন্তুলন বা আপনার পেটের সাথে জড়িত সমস্যার সম্মুখীন করতে হতে পারে।

উপায় : শুক্রের হোরার সময় প্রতিদিন শুক্র মন্ত্রের পাঠ করুন আর মনন করুন।

সিংহ রাশি

শুক্র, সিংহ রাশির জাতকদের জন্য, সাহস, ভাই-বোন আর চেষ্টার তৃতীয় ভাব আর পেশা আর কেরিয়ারের দশম ভাবকে নিয়ন্ত্রিত করে।

ব্যাবসায়িক দৃষ্টির কথা বলতে গেলে, আপনার তৃতীয় আর দশম ঘরের ভাব মানা হয়ে থাকে, যা শুক্রের দ্বারা শাসিত নয় আর এরকম সময়ে নবম ভাবে এটির স্থিতি ইশারা করে যে এই পরাগমন এর সময় ভাগ্য দ্বারা আপনার চেষ্টা পুরো মার্গদর্শন আর সমর্থন মিলবে।

এই রাশির ব্যাবসার সাথে জড়িত জাতকদের জন্য উনার ব্যাবসার বিস্তারের জন্য ভালো সময় প্রমাণিত হবে, সেইজন্য এই পরাগমের কাজ উম্মুখ আর সহজ থাকবে। তার সাথে যাত্রা করা আর বাজারে উপস্থিত জ্ঞান জানার জন্য এই গোচর খুব শুভ প্রমাণিত হবে।

এবার কথা বলা যাক আপনার ব্যাক্তিগত জীবনের, এই গোচরের সময় আপনি আপনার ভাই-বোন, বিশেষকরে ছোট ভাই-বোন থেকে সম্পূর্ণ সাহায্য আর ভালোবাসা মিলবে। ঘরে কিছু শুভ কাজের আয়োজন করা হতে পারে। যদি আপনি বিবাহিত হন তাহলে শিক্ষার ক্ষেত্রে আপনার বাচ্চার সফলতা এই সময় আপনাকে খুশি হতে সুযোগ দিবে।

স্বাস্থ্যের দিক থেকে এই গোচর আপনার অনুকূল পরিনাম নিয়ে আসতে প্রমাণিত হবে।

উপায় - প্রত্যহ নিজের মাথাতে সাদা চন্দনের প্রলেপ লাগান। এরফলে পানি শুক্রের লাভকারী পরিনাম প্রাপ্ত পেতে সাহায্য মিলবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য শুক্র, ভাগ্যের নবম ভাবের সাথে উনার ধন আর পরিবারের দ্বিতীয় ভাবের স্বামী। মেষ রাশির গোচরে নিজের বর্তমান চক্রের সময়, এটি আপনার অষ্টম ভাবে হয়ে যাবে।

ব্যাক্তিগত জীবনের দিক থেকে, আপনার এই সময় আপনার সম্পর্কে কিছু উৎরাই-চড়াই আর চিন্তাপূর্ণ স্থিতির সম্মুখীন হওয়ার সম্ভবনা রয়েছে। সেইজন্য আপনাকে ধর্য্যের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

যদিও, পেশার রূপে, ভালো হবে, আপনি এই সময়ে অধিক প্রগতিশীল হবে আর আপনার কর্মস্থলে লোক আপনি অধিক সম্মান করবে।

আর্থিক দিকের কথা বলতে গেলে, দ্বিতীয় ঘরের স্বামীর রূপে, শুক্র আপনার নিজের ঘরের প্রতক্ষ রূপে দেখা যাবে। যা ইশারা করে যে আর্থিক দিক থেকে এই সময় আপনার জন্য বেশ শুভ আর আশাজনক থাকতে চলেছে।

স্বাস্থ্যের দিক থেকে কথা বলতে গেলে, এই সময় চোখ, পেট বা ওজনের সাথে জড়িত কিছু সমস্যা হতে পারে, সেইজন্য চোখের ধ্যান রাখার জন্য টেলিভিশন আর ফোন থেকে নিয়মিত দূরত্ব বজায় রাখুন আর বাকি সমস্যার জন্য আপনি খাবার-দাবারে বিশেষ ধ্যান দিন।

সব মিলিয়ে এই সময়ে, আপনি মনের গভীর ভাবনা, দর্শনিকতা আর আধ্যাধিকতার দিকে বেশি অনুভব করবেন। যদি আপনি শারীরিক, মানসিক আর ভাবনার সব স্তরে নিজের জন্য কাজ করার জন্য তৈরী হন, তাহলে নিজের লুকোনো উর্জা আর শক্তিকে জাগৃত করতে পারেন, যা আপনাকে উচ্চ লক্ষ্যের দিকে নিয়ে যাবে।

উপায় : এই গোচরের সময় যুবতী মেয়েদের সৌন্দর্যের সাথে জড়িত বস্তু বা সৌন্দর্য্য প্রসাধন দান করুন।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য, শুক্র একটি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, কেননা এটি না কেবল আপনার পরিবর্তনের অষ্টম ভাবকে নিয়ন্ত্রিত করে, বরং এটি আপনার লগ্ন ভাবে শাসন করে যা আপনার ব্যাক্তিফাট আর নিজেকে বোঝায়।

শুক্রের এই গোচরের সময়, সৌন্দর্য্য আর রোমান্সের এই গ্রহ আপনার সপ্তম ভাবে আর দীর্ঘকালিক আর সমাজ বোঝায় আর এটি ব্যাক্তিগত সোজা আপনার ঘর বোঝায়। এই সময় আপনার শশুর বাড়ির লোকেদের সাথে আপনার সম্পর্ক মজবুত হবে, যারফলে আপনার প্রিয়র সাথে আপনার সম্পর্ক এ পজেটিভ প্রভাব পড়বে।

যদিও, যেমন উত্তম ভাব কুন্ডলীর ইচ্ছার ঘরে এক মানা হয়েছে, এরকম সময়ে আপনার জন্য অতিরিক্ত বৈবাহিক সম্পর্কে লিপ্ত হওয়ার অসংখ্যা রয়েছে, যা আপনার সম্পর্ক আর আপনার ইমেজের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।

যদি কথা বলা হয়ে থাকে আপনার ব্যাবসায়িক জীবনের তাহলে এই সময় আপনার আশা আর উর্জার স্তর আকাশ ছুবে আর এই আশাবাদ আপনাকে আপনার কর্মক্ষেত্রে শুভ পরিনাম হাসিল করতে সাহায্যকারী প্রমাণিত হবে।

শুক্র সোজা লগ্ন ঘরে বিচরণ করছে, এরকম সময়ে এটি আপনাকে কোন রোগ থেকে লড়ার জন্য উচিত উর্জা আর আবশ্যক জীবন শক্তি প্রদান করে আর যদি আপনি পূর্বে কোন রোগে পীড়িত ছিলেন তাহলে আপনি শীঘ্র ঠিক হতে সাহায্য পাবেন।

উপায় - শুক্রের লাভকারী পরিনাম প্রাপ্ত করার জন্য শুক্রবারের দিন নিজের ডান হাথের অনামিকাতে চাঁদি বা সোনাতে করে ভালো গুনের অপ্পল ধারণ করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক মেশ রাশিতে হওয়া শুক্র গোচরের সময় নিজের ষষ্ঠ ভাবে শুক্রের মেজবানি করবে। শুক্র নিজের একাদশ ভাবে আর বিয়ে, শেয়ারিং আর ব্যাবসার সপ্তম ভাব কে নিয়ন্ত্রিত করে, এই বোঝায় যে শুক্রের এই গোচর বৃশ্চিক রাশি জাতকদের জন্য মিশ্রিত পরিনাম প্রদান করতে চলেছে।

ব্যাবসায়ীক এর কথা বলতে গেলে, কাজের দিক থেকে এই সময় আপনার জন্য কিছু কঠিন প্রমাণিত হতে পারে। কেননা এই সময় আপনার শত্রু বাড়তে পারে, আরও অধিক সম্ভবনা রয়েছে যে আপনাকে আপনার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে উনার সাহে কোন ব্যাপারে বোঝাপড়া করতে হতে পারে।

যদি আপনি ব্যাবসার ক্ষেত্রের সাথে জড়িত রয়েছেন তাহলে, এই সময় আপনার পার্টনারের সাথে কিছু ঝগড়া বা মতভেদ হওয়ার প্রবল আশংক্ষা রয়েছে। এই সময় যে কোন ধরণের যাত্রা করা থেকে বাঁচুন কেননা এই যাত্রা আপনাকে মুনাফার বদলে কেবল চিন্তা আর বোঝ দিবে।

ব্যাক্তিগত দিক থেকে এই সময় আপনাদের মধ্যে অনেক লোক জীবনসাথীর স্বাস্থ্যকে নিয়ে কিছুটা চিন্তিত থাকতে পারেন। যে কোন প্রকারের কোন ভ্রম বা সংবাদহীনতা আপনার প্রিয়র সাথে সমন্ধে খারাপ করতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে এই সময় আপনার চোখ, পেট, মূত্র পথের রোগ ইত্যাদির সাথে জড়িত সমস্যার সম্মুখীন করতে হতে পারে, সেইজন্য এই সময় উচিত আহার নিন আর নিয়মিত রূপে জল পান করার চেষ্টা করুন।

উপায় : সূর্য্যদেবের সময় প্রতিদিন দেবী লক্ষীর স্তুতি তে শ্রী সূক্তম পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

শুক্র গ্রহ, যাকে সন্ধ্যা তারা বলা হয়, ধনু রাশির একাদশ ঘর, উপকার, বন্ধুবান্ধব এবং নেটওয়ার্কিং এবং প্রতিযোগিতার ষষ্ঠ ঘর, বাধা ও সংকল্প পরিচালনা করে। মেষ রাশির এই ট্রানজিট চলাকালীন শুক্র ধনু রাশির লোকদের জন্য পঞ্চম প্রেম, রোম্যান্স, বংশ এবং বুদ্ধি দ্বারা সঞ্চার করবে।

পেশাগতভাবে বলতে গেলে, একাদশ ঘরের কর্তা আপনার বাড়িটিকে সরাসরি শুক্র হিসাবে পর্যবেক্ষণ করছেন, ইঙ্গিত দেয় যে আপনি এই ট্রানজিট চলাকালীন বিভিন্ন বা বিবিধ উত্স থেকে অর্থ গ্রহণ করতে পারবেন।

এখন আপনার ব্যক্তিগত জীবনের প্রসঙ্গে কথা বলুন, এই সময়ে আপনি আপনার শিক্ষক, গুরু এবং উচ্চপদস্থ ব্যক্তির পূর্ণ সমর্থন এবং স্নেহ পাবেন যা আপনার জন্য সুখ এবং আনন্দের উত্স হতে চলেছে। আপনারা কেউ কেউ বছরের এই সময়কালে আপনার পরিবারে নতুন অতিথির আশাও করতে পারেন। শুক্রের এই ট্রানজিট চলাকালীন, এই রাশির একক নেটিভরা আদর্শ সঙ্গী খুঁজে পেতে পারে।

এটি একটি ভাল সময় হিসাবে প্রমাণিত হবে যেখানে আপনার সৃজনশীল প্রবৃত্তিগুলি বেশি হবে এবং আপনি এই সময়ের মধ্যে নাচ, সংগীত শিখতে আগ্রহী হতে পারেন।

এই সময়টি স্বাস্থ্যের ক্ষেত্রেও আপনার পক্ষে অনুকূল হতে চলেছে, এই সময়ে আপনি আপনার পছন্দসই খাবার এবং খাবারগুলিও উপভোগ করতে পারবেন।

সরকারী বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা এই ট্রানজিট চলাকালীন তাদের প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

উপায় : ভগবান বিষ্ণুর ভগবান পরশুরাম অবতার শুক্রের সাথে জড়িত, সেইজন্য উনার কাহানী পড়ুন আর শুনুন এটি লাভকারী পরিনাম প্রাপ্ত হবে।

মকর রাশি

শুক্র মকর রাশির জন্য যোগিক গ্রহ, সুতরাং যে কোনও গোচর বা চলাচল মকর রাশির চিহ্নের অধীনে জন্মগ্রহণকারী স্থানীয় বাসিন্দাদের জন্য উল্লেখযোগ্য ফলাফল নিয়ে আসে।

সুযোগের দিক দিয়ে কথা বলুন, যেহেতু শুক্র সরাসরি তাঁর পেশা এবং ক্যারিয়ারের দশম ঘর দেখিয়ে চলেছে, যা প্রস্তাব দেয় যে এই সময়কালে আপনাকে আপনার নিজস্ব ক্ষেত্রে বৃদ্ধি এবং অগ্রগতির প্রচুর সুযোগ দেবে। কৃষিক্ষেত্রে নিযুক্ত নেটিভরা এই সময়ের মধ্যে কিছু সুবিধা বা সুবিধা পেতে পারে।

ব্যক্তিগত কথায়, আপনি শুক্রের এই ট্রানজিট চলাকালীন খুশী বোধ করবেন। আপনি আপনার স্ত্রী এবং বাচ্চাদের সাথে কিছু গুণমান সময় কাটাতে পছন্দ করবেন, যা আপনার পরিবারের সদস্য এবং আপনার মধ্যে সম্পর্ক আরও জোরদার করবে। বন্ধুদের উপস্থিতি আপনার জীবনে আনন্দ আনবে।

সামগ্রিকভাবে, মকর রাশির জন্য এটি একটি ভাল সময়, যখন আপনি বিলাসিতা, বিলাসিতা যেমন আপনার জিনিসগুলিতে ব্যয় করতে পারেন এবং আপনার মধ্যে কেউ কেউ নতুন যানবাহন বা রিয়েল এস্টেটও কিনতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনাকে স্বাভাবিকের চেয়ে আরও আশাবাদী, শক্তিশালী এবং উত্সাহী করতে সহায়ক হবে।

উপায় : প্রতিদিন সকালে কাল শুক্র যন্ত্রের ধ্যান আর চিন্তন করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির লোকদের জন্য শুক্র চতুর্থ সুখের ঘর এবং তাদের ভাগ্য এবং ভাগ্যের নবম ঘরটি নিয়ন্ত্রণ করে। শুক্র নামে পরিচিত সন্ধ্যায় তারকাটি আপনার রাশিফলের তৃতীয় ঘরের মধ্য দিয়ে যাবে মেষ রাশির ট্রানজিট চলাকালীন। এই ট্রানজিটটি আপনার ব্যক্তিগত জীবনের দিক থেকে অনুকূল ফলাফল আনতে পারে, কারণ আপনি এই সময়টিতে আপনার প্রিয়তমের সাথে একটি স্বল্প ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনার নিকটাত্মীয় পরিবারের সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্য হয়ে উঠবে এবং আপনি এই পর্যায়ে আপনার ভাইবোনদের সাথে মানসম্পন্ন সময় উপভোগ করবেন। ঘরোয়া ফ্রন্টে, সময়টি কুম্ভের আদিবাসীদের জন্য কিছু শুভ কাজ আয়োজনের পক্ষে উপযুক্ত। এই ট্রানজিটে ধর্ম এবং আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে এবং এই পর্যায়ে আপনাকে দাতব্য বা দাতব্য কাজে লিপ্ত হতে দেখা যায়। পেশাদারভাবে বলতে গেলে, এই ট্রানজিট চলাকালীন কিছু পেশাদারের জন্য কর্তৃপক্ষের বৃদ্ধি আশা করা যেতে পারে। আপনার যোগাযোগ দক্ষতাগুলি খুব কার্যকর হবে যা আপনাকে আপনার সহকর্মী এবং সিনিয়র পরিচালনার মধ্যে উচ্চ দৃঢ়তা বজায় রেখে সাহস এবং সাহসের সাথে আপনার পরামর্শগুলি তৈরি করতে সহায়তা করবে। যাঁরা এই রাশির বিবাহের জন্য যোগ্য, তারা উপযুক্ত যে কোনও সম্পর্ক পেতে পারেন, স্বাস্থ্যের দিক থেকে এগুলি ছাড়াও আপনি জিনিসগুলি ইতিবাচক দিকের দিকে এগিয়ে যেতে দেখবেন। উপায় - একটি স্ফটিক কোয়ার্টজ মালা পরা শুভ ফলাফল প্রদান করবে।

মীন রাশি

মীন রাশি, শেষ রাশি, ভেনাস ভাইবোনদের মধ্যে তৃতীয় বাড়ি, যোগাযোগ, ভ্রমণ এবং পরিবর্তন, পরিবর্তন এবং উত্তরাধিকারের অষ্টম ঘর নিয়ন্ত্রণ করে।

শুক্র আপনার পারিবারিক জীবনে কিছু খারাপ শব্দ নির্বাচন করার কারণে আপনার পরিবারে কিছু বিঘ্ন সৃষ্টি করতে পারে। তরাং, তাদের সাথে কথা বলার সময় আপনাকে আপনার মর্যাদার বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগতভাবে, এই সময়কালটি কিছুটা জটিল হিসাবে প্রমাণিত হতে পারে, কারণ এই সময়ের মধ্যে আপনাকে এমন কিছু কাজ অর্পণ করা যেতে পারে যা আপনার দক্ষতা বা আপনার প্রতিভাতে নয় এবং এটি আপনাকে হতাশ এবং ক্ষুদ্ধ করতে পারে।

আর্থিকভাবে আপনি ধীর গতিতে চলে যাবেন, তবে হঠাৎ করে ব্যয়ের একটি শক্তিশালী সম্ভাবনাও রয়েছে, তাই অতিরিক্ত ব্যয় করে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে আপনার অর্থ ব্যয় করার সময় আপনাকে সতর্ক এবং যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্যের বিষয়ে কথা বললে, এই সময়ে আপনি দাঁত এবং চোখ সম্পর্কিত যে কোনও সমস্যার মুখোমুখি হতে পারেন, তাই এটি সম্পর্কিত কোনও সমস্যা উপেক্ষা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষ যত্ন নিন এবং যখন প্রয়োজন হিসাবে কোনও ডাক্তার বা বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করার বিষয়টি নিশ্চিত করুন।

সামগ্রিকভাবে, এই ট্রানজিটটি আপনার জন্য একটি মিশ্র ফলাফল হিসাবে প্রমাণিত হবে, তবে আপনার প্রিয়জনদের যত্ন এবং স্নেহের কারণে আপনি তাদের কাছ থেকে ভাল সমর্থন এবং স্নেহ পাবেন।

উপায় - যুবতী মেয়েদের সৌন্দর্য্য প্রসাধন দান করুন আর উনাদের আশীর্বাদ শুক্রবারের দিন নিন, এরকম করার ফলে আপনি লাভকারী পরিনাম অবশ্যই প্রাপ্ত হবে।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer