মঙ্গলের মিথুন রাশিতে গোচর - Mars Transit in Gemini on 14th April in Bengali.

উর্জা, ভাই, ভূমি, শক্তি, সাহস, পরাক্রম, শ্রেয়র কারক, মানা হয়ে থাকা লাল গ্রহ মঙ্গোল 14 এপ্রিল 2021, বুধবার সকালে 01টা বেজে 16 মিনিটে মিথুন রাশিতে গোচর করবে আর, সে সেই অবস্থাতে 02 জুন 2021, বুধবার সকালে 06 টা বেজে 39 মিনিট পর্যন্ত এই রাশিতে স্থিত থাকবে। এরকম সময়ে মঙ্গল এর এই গোচরের প্রভাব, সব 12 রাশির উপর কোন না কোন রূপে অবশ্যই পড়বে। তাহলে আসুন এই রাশিফলের মাধ্যমে জানা যাক, মঙ্গলের গোচরের আপনার রাশিতে হওয়া প্রভাব।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ রাশিফল

মঙ্গল গ্রহ আপনার রাশির লগ্ন ভাব আর ষষ্ঠ ভাবের স্বামী। এবার আপনার এই গোচরের সময়, সেটি আপনার রাশি থেকে তৃতীয় ভাবে বিরাজমান হবে। কাল পুরুষ কুন্ডলীর অনুসারে তৃতীয় ভাব ভাই-বোন, সাহস, পরাক্রম, সংবাদ আর যাত্রা বোঝায়। এরকম সময়ে আপনার এই সময় নিজের জীবনে, কোন শুভ বদলাভ আর পরিনাম প্রাপ্ত হওয়ার যোগ রয়েছে।

এই গোচরের সময়, মঙ্গল আপনার দশম ভাবের দৃষ্টি হবে। এটি চলাকালীন কর্মস্থলে আপনি আগের থেকে অধিক সংগঠিত আর ব্যাবহারিক দেখা দিবেন।

সেই ব্যাবসায়ী জাতক যারা নতুন ব্যাবসা শুরু করার কথা ভাবছিলেন, উনাদের জন্য এই সময় শুভ হবে। যদিও পরামর্শ দেওয়া হচ্ছে যে কর্মক্ষেত্রে, সব প্রকারের বিবাদ বা মতভেদ থেকে নিজেকে দূরেই রাখুন।

পারিবারিক জীবনের জন্য এই সময় অনুকূল হবে, কেননা এই সময় আপনি আপনার ভাই-বোন এর সাথে চলা সব বিবাদের সংশোধন করতে সফল হবে।

স্বাস্থ্য জীবনের দিক থেকে, এই গোচর আপনাকে আপনার কোন পুরোনো রোগ থেকে সর্বদার জন্য মুক্তি দিতে সাহায্য করবে।

উপায়: মঙ্গলের হোরার সময়, প্রতিদিন মঙ্গলের মন্ত্র জপ করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশিফল

পরাক্রম কারক গ্রহ মঙ্গোল, আপনার রাশি থেকে দ্বিতীয় ভাবে গোচর করে। যা সঞ্চয়, বাণী, ভাষা আর পরিবারের ভাব হয়ে থাকে। এরকম সময়ে মঙ্গলের এই গোচর থেকে বৃষভ রাশির জাতক আর্থিক লাভ পাওয়ার যোগ তৈরী হবে।

চাকরী পেশা জাতক, লম্বা সময় ধরে পদোন্নতি আর বেতন বৃদ্ধির আশা করছিলেন, উনারাও এই সময় মন পছন্দ লাভ পাবেন।

মঙ্গল আপনার পঞ্চম ভাবকে দৃষ্টি করবে, যা চলাকালীন মাঝে-মাঝে আপনার জীবনে আসা বদলাব আপনার স্বভাবে কঠোরতা আর ক্রোধ বৃদ্ধি করবে।

তার সাথেই আপনি কর্মস্থলে, নিজের সিনিয়ারের সাথে কথাবাত্রার সময় অধিক চালাক আর কূটনীতি ব্যবহার করার প্রয়োজন হবে। কেননা বেশিরভাগ আপনি উনার সাথে কথা বলার সময় অধিক স্পষ্ট আর গম্ভীর দেখা দেন।

প্রেম সম্মন্ধের কথা বলতে গেলে, বিবাহিত জাতকদের এই সময় নিজের জীবনসাথীর সাথে ভালো সময় কাটিয়ে, উনাকে আপনার সাহায্যের প্রয়োজন হবে। কেননা আপনার জীবনসাথীর স্বাস্থ্য ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে।

মঙ্গল আপনার পঞ্চম ভাবকে দৃষ্টি করছে, যা সন্তান আর দাম্পত্য জীবন বোঝায়। এরকম সময়ে আপনি আপনার সন্তানের উপরে যে কোন কাজ চাপিয়ে দেওয়ার বদলে, উনার সামনে এরকম কাজের উদাহরণ দেওয়া উচিত যা উনার জন্য উপযোগী হবে।

উপায়: প্রতিদিন সকালে, ভগবান কার্তিকেয়র উপাসনা করুন।

মিথুন রাশিফল

মঙ্গল দেব আপনার রাশিচক্রের জন্য ষষ্ঠ এবং একাদশ ঘরের প্রভু। এবং এখন মঙ্গল গ্রহটি আপনার নিজের স্বাক্ষরে গোচর করবে অর্থাৎ আপনার আরোহী।

এই গোচর চলাকালীন, মিথুনের লোকেদের প্রত্যাশা নিয়ন্ত্রণ করার সময় তাদের প্রকৃতি সবচেয়ে বেশি পরিবর্তন করা দরকার। অন্যথায়, ফলাফলগুলি যখন আপনার প্রত্যাশার বিরুদ্ধে থাকে, আপনি আপনার প্রকৃতিতে হতাশা এবং আগ্রাসন বাড়িয়ে থাকতে পারেন। যাতে আপনার ব্যক্তিগত এবং কর্মক্ষেত্র উভয় ক্ষেত্রেই আপনাকে সমস্যার মুখোমুখি হতে হবে।

এর সাথে, মঙ্গল দেব আপনার সপ্তম ভাবের দিকেও নজর রাখবে, যার কারণে বিবাহিতদের জীবনে বিভিন্ন ধরণের উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আপনাকে কোনও কারণ ছাড়াই ছোট্ট বিষয়ে এমনকি আপনার সঙ্গীর সাথে বিতর্ক বা মতবিরোধ করতে দেখা যাবে।

এই গোচরগুলি আপনার মেজাজও বাড়িয়ে তুলবে, যার কারণে আপনি আপনার স্বাস্থ্য জীবনে অনেক গুরুতর সমস্যার মুখোমুখি হতে পারেন যেমন: ফোলা, মাথা ব্যথা, রক্তচাপ ইত্যাদি সুতরাং, শারীরিক ক্রিয়াকলাপ যেমন: খেলাধুলা, যোগব্যায়াম ইত্যাদির সাহায্য নিয়ে মঙ্গল দেবের শক্তিটিকে সঠিক দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করুন এটি আপনাকে ইতিবাচক দিক থেকে আপনার শক্তি বাড়িয়ে তুলতে সহায়তা করবে, যাতে স্বাস্থ্য জীবনও আগের চেয়ে ভাল হতে দেখা যায়।

উপায়: মঙ্গলবারের দিন, তামার দান করুন।

কর্কট রাশিফল

যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষা গ্রহণ করছে বা বিদেশে পড়াশুনার স্বপ্ন দেখে তারা মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন সুসংবাদ পাওয়ার সুযোগ পাবে। যেহেতু মঙ্গল গ্রহের স্থান আপনার রাশিচক্রের রাশিতে থাকবে। সুতরাং, মঙ্গল দেবও আপনার ব্যয় বৃদ্ধির মূল কারণ হয়ে উঠবে।

বিদেশী দেশের সাথে যুক্ত একটি বহুজাতিক সংস্থা বা সংস্থায় নিযুক্ত ব্যক্তিরাও অতীতের থেকে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, ব্যবসায়ীরা আমদানি-রফতানি বা বিদেশী পরিচিতি থেকে আরও ভাল লাভ করতে সক্ষম হবে।

তবে আপনাকে এই সময়কালে কর্মক্ষেত্রে কারও সাথে ঝগড়া না করার পরামর্শ দেওয়া হচ্ছে, আপনার প্রতিটি প্রতিক্রিয়ার দিকে নজর রাখুন। অন্যথায় এটি আপনার শান্তি এবং কাজের ক্ষমতা প্রভাবিত করবে।

গোচর চলাকালীন, মঙ্গল আপনার তৃতীয় ভাবের দিকেও নজর রাখবে, এটিই ভাই-বোনদের অনুভূতি। তাই আশঙ্কা করা হচ্ছে যে মঙ্গল দেবকে আপনার ভাইবোনদের একধরণের সমস্যা দেওয়া উচিত। এছাড়াও, তাদের কেরিয়ার এবং ক্ষেত্রের ক্ষেত্রেও তারা প্রচুর প্রতিকূলতার মুখোমুখি হতে পারে, তাই তাদের সাথে সময় কাটাতে গিয়ে তাদের সমর্থন করা ভাল।

যেহেতু মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে (বিবাহ ও অংশীদারিত্ব) বসেছে, আপনার ষষ্ঠ ভাবে। তাই আশঙ্কা করা হচ্ছে যে আপনার জীবনসঙ্গী মানসিক চাপ, অবসন্নতা বা স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় ভুগতে পারেন।

আপনার স্বাস্থ্য সম্পর্কে কথা বলা, এতে অস্থিরতা এবং মানসিক উদ্বেগগুলির কারণে কিছু ঘুমের সমস্যা বিঘ্নিত হতে পারে। অতএব, সমস্ত ধরণের আগ্রাসন এবং চাপ এড়ানোর সময়, যোগব্যায়াম, ধ্যান এবং শারীরিক অনুশীলন করুন।

উপায়: মঙ্গলবারের দিন তামা বা সোনাতে, ভালো গুনের মুঙ্গা ধারণ করুন। এরফলে আপনি লাভকারী পরিনাম প্রাপ্ত করবেন।

সিংহ রাশিফল

সিংহ রাশিচক্রের লক্ষণগুলির জন্য, মঙ্গল একটি "যোগাকারক" গ্রহ এবং এখন মিথুন রাশিতে আপনার গোচরের সময় মঙ্গল আপনার একাদশে বসবে যা লাভের দামও এমন পরিস্থিতিতে আপনি সেরা ফল পাবেন।

কর্মক্ষেত্রে, আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে প্রতিটি কাজ শেষ করতে সফল হবেন। এর ফলস্বরূপ, আপনার প্রচেষ্টাটি প্রচুর প্রশংসা এবং স্বীকৃতিও পাবে।

এর সাথে, মঙ্গলদেব আপনার ষষ্ঠ ইন্দ্রিয়টিও দেখতে পাবেন, যার কারণে আপনি এই সময়ে প্রতিটি প্রতিবন্ধকতা এবং শত্রুদের অতিক্রম করতে সক্ষম হবেন।

এছাড়াও, আপনি যদি নিজের চাকরিতে কোনও ভাল পরিবর্তনের জন্য সুযোগগুলি খুঁজছিলেন তবে আপনি কিছু ভাল খবর পাবেন। সামগ্রিকভাবে, এই সময়ে, আপনাকে কোনও বাধা ছাড়াই গতির সাথে আপনার অতীতের সমস্ত অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে দেখা যাবে।

বণিক নেটিভদের সম্পর্কে কথা বলা, এই সময়ে তিনি নিজের কৌশল তৈরি করে এ থেকে ভাল লাভ ও মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, যে ব্যবসায়ীরা অংশীদারিত্ব বা পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত তারাও এই সময়ের মধ্যে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

পারিবারিক জীবনেও আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে প্রচুর সমর্থন এবং স্নেহ পাবেন। এছাড়াও, তিনি তার কাজের ক্ষেত্রে আরও ভাল করতে দেখা যাবে। পরিবারে কোনও মঙ্গলিক বা শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব, যা আপনাকে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ দেবে।

আর্থিক জীবনের দিক থেকে, আপনি অতীতে প্রতিটি বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন। এছাড়াও কমিশন ভিত্তিতে, আপনি অর্থোপার্জন করতে সক্ষম হবেন। আর্থিক জীবনের প্রসঙ্গে যদি আপনি কোনও কৌশল প্রণয়ন করতে চান তবে সময়টি তার পক্ষে ভাল হবে।

স্বাস্থ্য জীবনের দিক থেকে আপনার জীবনযাত্রা এবং উত্সাহ বাড়বে। যা দিয়ে আপনি প্রতিটি সংক্রমণ থেকে মুক্তি পেতে, আগের কোনও রোগ থেকে সুস্থ হয়ে উঠতে সফল হবেন।

উপায়: গোচরের শুভ ফল পাওয়ার জন্য মঙ্গলবার আর শনিবারের দিন, ভগবান হনুমানের পুজো করুন।

কন্যা রাশিফল

মঙ্গল গ্রহের গোচরটি আপনার দশম ভাবে, অর্থাৎ আপনার দশম ভাবে থাকবে। যা কাজের ক্ষেত্র এবং ক্যারিয়ারের অনুভূতি। এমন পরিস্থিতিতে মঙ্গল দেব আপনাকে অনুকূল ফল দেওয়ার কাজটি করবেন। এটির সাথেই মঙ্গল দেব আপনার তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা এবং এই সময় তিনি আপনার রাশিতে বসে থাকবেন 'দিগবালি রাজ্যে'।

কর্মক্ষেত্রে এই স্থানান্তরের সময় আপনি অনেকগুলি নতুন দায়িত্বও পেতে পারেন যা আপনার স্বীকৃতি এবং মর্যাদায় অবিচ্ছিন্ন বৃদ্ধি দেখতে পাবে। মঙ্গল দেব চাকরিপ্রাপ্ত পেশাদারদেরকে নতুন সুযোগ দিলে ব্যবসায়ীরা ব্যবসায়ের প্রসার ও বৃদ্ধিতে সহায়তাও পাবেন।

তবে এর মধ্যে মঙ্গল দেবকে দেখার কারণে আপনি বিপরীত ফলাফলের কথা চিন্তা করে কিছুটা অস্বস্তি ও অশান্তি অনুভব করতে পারেন। যা আপনার প্রকৃতিতে ক্রোধও বাড়িয়ে তুলবে। ফলস্বরূপ আপনি ইতিমধ্যে প্রাপ্ত অর্জন এবং ভাল সুযোগগুলি থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন। সুতরাং, আপনার প্রকৃতি পরিবর্তন করার সময়, শুধুমাত্র আপনার ক্রোধ শান্ত রেখে যে কোনও কাজ করুন।

এছাড়াও, গোচর চলাকালীন কাজে আপনার প্রতিশ্রুতিবদ্ধতার কারণে আপনি আপনার পরিবার এবং জীবন সঙ্গীকে পর্যাপ্ত সময় দিতে পারবেন না। এটি পারিবারিক পরিবেশকে কিছুটা অশান্ত দেখাবে।

যেহেতু মঙ্গল, আপনার অষ্টম ভাবের কর্তা, এই সময়ে আপনার দশম ভাবে বসে থাকবে, যা পিতার প্রতিনিধিত্ব করে। এইরকম পরিস্থিতিতে আপনার বাবার স্বাস্থ্যের বিষয়ে আপনাকেও সতর্ক হওয়া দরকার, কারণ আশঙ্কা করা হচ্ছে যে তিনি স্বাস্থ্য ভুগতে পারেন।

স্বাস্থ্য জীবনের দিক থেকে সময় আরও ভাল দেখাচ্ছে। তবে এটি সত্ত্বেও, আপনাকে শারীরিক অনুশীলন এবং যোগব্যায়ামে রাখার জন্য আপনার প্রকৃতিতে আগত প্রতিটি আক্রমণাত্মক শক্তি ব্যবহার করতে হবে।

উপায়: মঙ্গলবারের দিন, মঙ্গল যন্ত্রের পুজো আর আরাধনা করুন।

তুলা রাশিফল

মঙ্গল আপনার রাশির দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা। এখন তাঁর গোচর চলাকালীন, তিনি আপনার রাশিচক্র সহ নবম ঘরে বসে থাকবেন। যা ভাগ্য এবং আধ্যাত্মিকতার অনুভূতি।

এছাড়াও, আপনার সম্পদের অধিপতি মঙ্গল আপনার নবম ভাবে উপস্থিত থেকে নিজের থেকে অষ্টম ঘরে থাকবে এমন পরিস্থিতিতে আপনার নিজের অর্থ আপনার স্বাস্থ্য এবং পরিবারের জন্য ব্যয় করতে হবে।

ব্যবসায়ীরা সব ধরণের নতুন বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হয়। তবে খুব প্রয়োজনে কিছু বিশেষজ্ঞ এবং প্রবীণদের পরামর্শের পরেই কাউকে বিশ্বাস করুন। আপনার প্রবীণ এবং প্রবীণ প্রবীণদের সাথেও আপনার মতামতের ভিন্নতা থাকতে পারে। তবে আপনাকে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখতে সব ধরণের বিতর্ক থেকে দূরে থাকতে হবে।

বাবার সাথে কিছু তফাতও দেখা দেবে যা পারিবারিক পরিবেশকে বিঘ্নিত করতে পারে। এই ক্ষেত্রে, বাড়ির শান্তির জন্য, তাদের সাথে যোগাযোগের সময় বিশেষ যত্ন নিন।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্বামী / স্ত্রীর কাছ থেকে আপনি উপকৃত এবং লাভের সম্ভাবনাও রয়েছে। কারণ এই সময়টি আপনার সঙ্গীকে কোনও চাকরী বা ব্যবসায়ের পদোন্নতি বা বেতন বৃদ্ধি দেবে। ফলস্বরূপ, আপনিও বিলাসিতা ও সুযোগ-সুবিধাগুলি বাড়িয়ে তুলবেন।

মঙ্গল গ্রহের এই অবস্থাটি দেখায় যে, আপনি আপনার ধর্মীয় বিশ্বাস এবং চিন্তাভাবনা সম্পর্কে কিছুটা অনড় বা অনড় থাকতে পারেন। এটির সাহায্যে অন্যের সাথে আপনার তর্ক সম্ভব। সুতরাং আপনার মনোভাব উন্নত করার সময়, কাউকে প্রতিক্রিয়া দেওয়ার আগে অন্যের মতামত শোনার চেষ্টা নিশ্চিত করে নিন। অন্যথায়, সমাজে আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে।

সময় শিক্ষার্থীদের জন্যও ভাল থাকবে। বিশেষত বিদেশে যাওয়ার জন্য আগ্রহী শিক্ষার্থীদের জন্য, তারা এই ট্রানজিট চলাকালীন কিছু ভাল সংবাদ পাবে বলে সম্ভবত। একই সাথে, স্বাস্থ্যের দিক থেকে, আপনাকে এই সময়টিতে আরও ওজন বাড়ানো এড়াতে হবে। অন্যথায় কাঁধ বা পিছনে জড়িত সমস্যা দেখা দিতে পারে।

উপায়: মঙ্গলের হোৱার সময়, প্রতিদিন মঙ্গল গ্রহের মন্ত্র জপ করুন।

বৃশ্চিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতক মঙ্গলের এই গোচরফলের সময়, নিজের রাস্তাতে অনেক সমস্যার সম্মুখীন করতে হতে পারে। কেননা আপনার লগ্ন ভাবের স্বামী মঙ্গল, এই সময় অষ্টম ভাবে গোচর করছে।

এরকম সময়ে আপনি আপনার জীবনে, কিছু এমন পরিবর্তন আর বদলাবের সম্মুখীন করতে হতে পারে, যার জন্য আপনি প্রথম থেকে তৈরী থাকবেন না। সম্ভবনা রয়েছে যে আপনার পেট আর ত্বক সম্বন্ধিত সমস্যা হতে পারে।

কর্মক্ষেত্রে বার-বার আসা সমস্যা, আপনার মনে নিজের কার্য্য ক্ষমতা নিয়ে কিছু অবিশ্বাস এর স্থিতি উৎপন্ন হতে পারে। এই সময় কর্মক্ষেত্রে, আপনার উৎপাদকতা, আর কার্য্যকুশলতাও কাজ করবে।

সেইজন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজেকে শান্ত রেখে, যে কোন সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নিবেন না আর কেবল নিজের ক্ষমতার ওপরই বিশ্বাস রাখুন।

এই গোচরের সময়, আপনার দ্বিতীয় ভাবে দৃষ্টি রাখবে। যা পরিবার, বাণী, ধন ইত্যাদি ভাব হয়ে থাকে। এরকম সময় আপনার দ্বারা বলা কথা, না চাইলেও অন্যদের আঘাত করতে পারে।

যদিও এই সময় পৈতৃক সম্মত্তি বা শশুর বাড়ির পক্ষ থেকে আপনি ভালো মুনাফা কমানোর সুযোগ দিবে।

উপায়: মঙ্গলবারের দিন নিজের ডান হাতের অনামিকাতে সোনা বা তামাতে করে ভালো গুনের লাল মুঙ্গা ধারণ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশিফল

সাহস আর পরাক্রমের কারক গ্রহ, মঙ্গল আপনার রাশির পঞ্চম আর দ্বাদশ ভাবের স্বামী। আপনার রাশি থেকে সপ্তম ভাবে গোচর করবে। এই ভাবকে বিবাহ ভাবও বলা হয়ে থাকে, আর এই ভাব থেকে জীবনে হওয়া শেয়ারিং এর ব্যাপারে বিচার করা হয়ে থাকে।

এই গোচর সেই দেশীয়দের পক্ষে বিশেষভাবে অনুকূল হিসাবে প্রমাণিত হবে যারা তাদের সন্তানদের বিদেশে পড়াশোনা করতে পাঠাতে চেয়েছিল। কারণ এই সময়ে তাদের এই স্বপ্নও পূরণ হবে। এছাড়াও, সেই ব্যবসায়ীরা যারা বিদেশী অংশীদারের সাথে বাণিজ্য করে।

যেহেতু মঙ্গলও এই স্থানান্তরের সময়কালে আপনার দশম ভাবটি পর্যবেক্ষণ করছে। যা সুযোগ এবং কর্মজীবন বোধ। এমন পরিস্থিতিতে ধনু রাশির লোকেরা কাজের সাথে সম্পর্কিত, পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পাবে বলে আশা করা হবে। এই গোচর চলাকালীন আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন যা আপনার সঞ্চয় এবং আর্থিক জীবনে উন্নতি করবে।

তবে প্রেমের বিষয়গুলিতে কিছু মেজাজের পরিবর্তন বা উত্থান-পতন হতে পারে। তাই সঙ্গীর সাথে কথা বলার সময়, তাদের বিরক্তি প্রশমিত করার চেষ্টা করুন। এটি আপনাকে সমস্ত সম্পর্ককে মীমাংসা করার সময় আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করতে সহায়তা করবে। যদি সম্ভব হয় তবে পার্টির সাথে একটি হিল স্টেশন বা তাদের পছন্দের কোনও জায়গায় যাওয়ার পরিকল্পনা করুন। কারণ এটি আপনাকে উভয়ই একে অপরের নিকটে যাওয়ার সুযোগ দেবে।

উপায়: ভগবান নরসিংহের অবতারের কথা পড়ুন বা শোনার ফলে আপনি শুভ ফল প্রাপ্ত হবে।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর রাশিফল

আপনার রাশিচক্র থেকে মঙ্গলের স্থান সপ্তম ঘরে থাকবে। যা বাধা, শত্রু এবং চ্যালেঞ্জের অনুভূতি। এই সময়ের মধ্যে, মঙ্গল আপনার প্রথম বাড়ির দিকেও নজর দেবে, যার ফলস্বরূপ আপনার মধ্যে উত্সাহ এবং শক্তি বৃদ্ধি পাবে। এটির সাহায্যে আপনি আপনার সমস্ত কাজ সাফল্যের সাথে সম্পন্ন করতে সক্ষম হবেন।

আদালত-আদালতের মামলাটি আপনার পক্ষে আসার সম্ভাবনা বেশি। অন্যদিকে প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও মকররা সাফল্য পাবে। কর্মক্ষেত্রে আপনার শত্রুরা সক্রিয় থাকায় তারা আপনাকে ক্ষতি করার চেষ্টা করবে। তবে আপনার প্রতিযোগিতামূলক মনোভাব এবং এগুলি আপনাকে পরাস্ত করতে সহায়তা করবে।

এই সময়ে, আপনি আপনার কাজের প্রতি আরও সুসংহত প্রদর্শিত হবে। এ কারণে আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা অন্যকে আপনার প্রতি আকৃষ্ট করতে খুব সহায়ক হিসাবে প্রমাণিত হবে। এই ব্যক্তিরা যারা ইনক্রিমেন্ট বা পদোন্নতি খুঁজছিলেন তারাও এই ক্রান্তিকালীন সময়ে অনুকূল ফলাফল পেতে পারেন। এছাড়াও, নতুন চাকরির সন্ধানকারী আদিবাসীদের জন্য, ষষ্ঠ ভাবে মঙ্গলের অবস্থানটি অনেক শুভ সুযোগ প্রদান করবে।

ব্যবসায়ীরা যারা ব্যবসা বাড়াতে প্রতিষ্ঠান বা ব্যাংক থেকে ঋণ নিতে ইচ্ছুক ছিল। তারা এই সময়ের মধ্যে কিছু ভাল খবর পাবেন। তবে এই সময়ের মধ্যে আপনার পক্ষে যেকোন ধরণের বিরোধ বা ঝগড়া থেকে দূরে থাকাই উপযুক্ত হবে।

এমনকি পারিবারিক জীবনেও বাবা কিছুটা বড় সুবিধা পাবেন। যা পরিবারে সমৃদ্ধি বয়ে আনবে। আপনার সঙ্গীর সাথে আপনার কিছুটা ভাল সময় ব্যয় করতে হবে। কারণ এই সময়ের মধ্যে অংশীদার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে এমন সম্ভাবনা রয়েছে যা তাদের সমস্যার কারণ হতে পারে।

স্বাস্থ্যের জন্য মঙ্গল গ্রহের এই অবস্থা, আপনাকে নতুন রোগের বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করার সময়, আপনার কোনও পুরানো রোগ থেকে উদ্ভূত হওয়ার ক্ষেত্রে এটি খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। তবে তবুও আপনাকে এই সময় ভাজা এবং ভাজা মশলাদার খাবার এড়াতে পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি আপনার পেট সম্পর্কিত কোনও সমস্যায় ভুগতে পারেন। এগুলি ছাড়াও শারীরিক ক্রিয়াকলাপ বা অনুশীলনের সহায়তা নেওয়াও এই সময়ে আপনার জন্য প্রয়োজনীয়। স্থানীয় যানবাহন চালকদেরও বিশেষ সতর্কতা অবলম্বন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

সামগ্রিকভাবে, মঙ্গল গ্রহের এই ট্রানজিট আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তবে তা সত্ত্বেও আপনাকে হুট করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে।

উপায়: মঙ্গলবারের দিন, গুড় দান করুন।


কোন সমস্যার ফলে বিরক্ত রয়েছেন, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কুম্ভ রাশিফল

মঙ্গল গ্রহ আপনার রাশি থেকে পঞ্চম ভাবে গোচর করবে। এই গোচর চলাকালীন আপনি কোন গুরুত্বপূর্ণ পরিনাম প্রাপ্ত করতে পারেন। মঙ্গল আপনার রাশির দশম ভাবের সময়, যা কর্মক্ষেত্র আর ক্যারিয়ারের ভাব হয়ে থাকে। আর এই সময় সেটি আপনার পঞ্চম ভাবে গোচর করবে, আপনার কার্য্যো ক্ষমতাতে বৃদ্ধি নিয়ে আসবে।

যদিও কিছু চাকরি পেশা জাতক এই গোচরের সময়, অপ্রকাশিত স্থানান্তরণ সম্ভব। যারফলে আপনার মানসিক চাপ আর চিন্তাতে বৃদ্ধি হবে। কিন্তু এরপরেও আপনি ভালো পরিনাম প্রাপ্ত করার জন্য নিজেকে শান্ত রেখে, সব প্রকারের চাপ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

নিজের শখ বা কোন রুচিকে পেশাতে বদলানোর ইচ্ছা রাখা জাতক, নিজের কৌশল প্রদর্শন দেওয়ার জন্য কোন শুভ সুযোগ প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে। তার সাথেই খেলাধুলার সাথে জড়িত জাতকও, নিজের সর্বশ্রেষ্ঠ ক্ষমতার প্রদর্শন করে, মঙ্গল দেব থেকে উত্তম পরিনাম প্রাপ্ত করতে সফল হবে।

যদিও এটিও দেখা গিয়েছে যে, নিজের ভুল স্বীকার করা আর অন্যের স্বীকৃতর কথা আসলে, আপনার স্বভাবে কঠোরতা আর জেদ বৃদ্ধি হয়। এরফলে আপনার কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসার সম্ববনা রয়েছে।

মঙ্গল দেব আপনার পঞ্চম ভাবে উপস্থিত হবে, আপনাকে আপনার প্রেমীর প্রতি নিজের ভাবনাকে ব্যাক্ত করতে আপনি সাহায্য পাবেন। এরফলে সম্পর্কে মজবুতি আসবে আর আপনারা দুজনে সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে দেখা যাবে। যদি আপনি বিবাহিত হন তাহলে এই সময়, জীবনসাথী বা সন্তানের সাথে হওয়া ছোট-খাটো কথাতে আপনার সভাবে খিটখিটে উৎপন্ন করতে পারে।

যদিও এই সময় আপনার জীবন সাথীকে, ভালো লাভ আর মুনাফা অর্জিত করতে সাহায্য করবে। আপনার ভাই-বোনও এই গোচর থেকে ভালো লাভ হাসিল করতে সক্ষম হবে।

স্বাস্থ্যের দিক থেকে গোচরফলের স্থিতি, আপনার অপচন আর আসিডিটির সাথে জড়িত সমস্যা হতে পারে। সেইজন্য নিজের খারাপ অভ্যেস বদলে, বাইরের তেলে-ভাজা আর অধিক মসলাদার ভোজন খাওয়া থেকে বাঁচুন।

উপায়: লাভকারী পরিনাম প্রাপ্ত করার জন্য, এই গোচরের সময় ভগবান কাল ভৈরব পুজো করুন।

মীন রাশিফল

মঙ্গলের গোচর আপনার রাশি থেকে চতুর্থ ভাবে হবে। এই ভাবকে সুখের ভাবও বলা হয়ে থাকে। এর সাথেই মঙ্গল আপনার দ্বিতীয় আর নবম ভাবের স্বামীও হয়। এবার আপনার চতুর্থ ভাবে মঙ্গোল এর এই গোচর, আপনাকে মিশ্রিত পরিনাম দিবে।

চতুর্থ ভাব আপনার জমি আর চল-অচল সম্পত্তি বোঝায়। সেইজন্য আপনার এই সময় এই সম্বন্ধিত গতিবিধি, যেমন ঘরের নবীকরণ বা মেরামত, কোন জমি কেনা বেচা নিয়ে লম্বা সময় ধরে চলছিল, তা এই সময় আগে গিয়ে সাহায্য মিলবে।

এই সময় মঙ্গল দশম ভাবে নিজের “ দিগবলী অবস্থা” মানে মজবুত স্তিথি থেকে বিপরীত স্থিথিতে উপস্থিত রয়েছে, যারফলে আপনার কর্মক্ষেত্রে নিজের কাজের ক্ষমতা আর চেষ্টাকে বাড়ানোর প্রয়োজন হবে। কিছু চাকরী পেশা জাতক, নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে স্থান পরিবর্তন বা কোন যাত্রাতে যেতে হতে পারে।

লাল গ্রহ মঙ্গল আপনার চতুর্থ ভাবে উপস্থিত হবে, আপনার মাকেও স্বাস্থ্যহানি দিতে পারে। সেইজন্য উনার সঠিক দেখাশোনা করে, উনার উচিত ধ্যান রাখুন।

মঙ্গল গ্রহ আপনার সপ্তম ভাবেও দৃষ্টি করছে, যা আপনার বিবাহিত জীবন বোঝায়। এরকম সময়ে আশংখা রয়েছে যে জীবন সাথির সাথে আপনি, অহম খুঁটিনাটি হবে। সেইজন্য উনার সাথে খুলে কথা বলে, সব ভুল ধারণা দূর করার চেষ্টা করুন।

স্বাস্থ্য জীবনের দিক থেকে সেইসব জাতক যারা, রক্তচাপ, হৃদয় রোগ বা রক্ত সম্বন্ধিত যে কোন রোগে বিরক্ত হতে পারেন। উনাদের এই সময় সব প্রকারের চাপ আর ক্রোধ করা থেকে বাঁচুন। তার সাথে এই সময় আপনার জন্য সম্পূর্ণ ঘুমানো আর আরাম করাও সবথেকে অধিক আবশ্যক হবে। অন্যথা পরে আপনার কোন বড় সমস্যা হতে পারে।

উপায়: মঙ্গলবারের দিন ভগবান হনুমানের স্তুতিতে “হনুমানষ্টক” পাঠ করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer