বৃহস্পতি মকর রাশিতে মার্গী 18 অক্টোবর 2021 - Jupiter Direct in Capricorn 18 October 2021 in Bengali

বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে, বৃহস্পতি সৌরজগতের বৃহত্তম গ্রহ হিসাবে বিবেচিত হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিকে জ্ঞান এবং অনুগ্রহের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এছাড়াও বৃহস্পতি 'গুরু' নামেও পরিচিত যার আক্ষরিক অর্থ 'শিক্ষক'। ঠিক এই নামের মতই, বৃহস্পতি যে কোন ব্যক্তির জীবনে শিক্ষক বা গুরুর কারক হয়ে থাকে। যে কোন মহিলার কুন্ডলীতে এটি স্বামীর প্রতিনিধিত্ব করে। এছাড়া, বৃহস্পতিকে ধর্ম এবং মানুষের প্রতি বিশ্বাসের প্রতি ঝোঁকের কারণ হিসেবেও বিবেচনা করা হয়। এটি সুখ ও সমৃদ্ধির গ্রহ হিসেবেও পরিচিত।

এস্ট্রসেজ বার্তার দ্বারা দুনিয়ার সব বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন

বৃহস্পতি প্রায় এক বছর ধরে একটি রাশিতে স্থিত থাকে। বৃহস্পতি নিজের সঞ্চারণ, দীর্ঘ গোচরের সময় আর জাতকের জীবনে নিজের প্রভাবের কারণে বৈদিক জ্যোতিষে একটি গুরুত্বপূর্ণ গ্রহ রূপে দেখা হয়ে থাকে। বৃহস্পতি গ্রহ একজন ব্যক্তির জীবনে বড় ধরনের পরিবর্তন নিয়ে আসে, যেখানে শনি ও বৃহস্পতি গ্রহ জাতকদের জীবনে বিবাহ ও সন্তানদের জন্য পরিস্থিতি নির্মাণ করে। এছাড়াও, বৃহস্পতির প্রভাব একজন ব্যক্তির জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।

যখন কোনো জাতকের জন্ম কুন্ডলীতে বৃহস্পতি একটি শক্তিশালী স্থিতিতে থেকে থাকে, তখন এটি জাতকের নৈতিকতা, সন্তুষ্টি, আশাবাদ এবং বুদ্ধিমত্তা প্রদান করে, কিন্তু যদি একটি জাতকের জন্ম কুন্ডলীতে বৃহস্পতি দুর্বল স্থিতিতে থেকে থাকে, তাহলে এই ধরনের জাতকদের তাদের শিক্ষকদের সাথে ভাল সম্পর্ক থাকে না এবং এবং তাদের মধ্যে অহংকার এবং অপরিপক্কতা দেখা দেয়। বকরি বৃহস্পতি সাধারণত অনিশ্চিত পরিনাম প্রদান করে। যদিও এই সময় এটির প্রভাবে বৃদ্ধি হয়ে গিয়ে থাকে। বৃহস্পতির প্রভাবে যে কোন জাতক ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে সঠিক এবং ভুল রাস্তা চয়ন করার পরিবর্তে নিজের পছন্দের কাজকে নিয়ে বেশি উৎসাহিত থাকবেন। এই সময় জাতকের স্বভাবে অহংকারের ভাবনা বৃদ্ধি হওয়ার আশঙ্কা থাকবে। এরকম স্থিতিতে বৃহস্পতির বকরি অবস্থা থেকে বাইরে আসা বৃহস্পতির ইতিবাচক বৃদ্ধি করবে। যদিও বৃহস্পতির নিচে হওয়ার ফলে এটির প্রভাবে ঘাটতি এসে থাকে।

বৃহস্পতি 18 অক্টোবর, 2021 এর সকাল 11 বেজে 39 মিনিটে মকর রাশিতে মার্গী হবে আর 20 নভেম্বর, 2021 মানে কুম্ভ রাশিতে যাওয়া পর্যন্ত এই স্থিতিতেই থাকবে। এরকম সময়ে আসুন জানাযাক যে মার্গী বৃহস্পতি সমস্ত 12 রাশির জীবনে কী প্রভাব পরার সম্ভবনা রয়েছে আর তার সাথেই এটিই জানাযাক যে এটির নেতিবাচক প্রভাব থেকে বাঁচার জন্য কী কার্যকর উপায় হতে পারে।

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের নবম এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং এই সময়কালে এটি তাদের দশম ভাবে অর্থাৎ কর্মভাবে মার্গী হবে। পেশাগত দৃষ্টিকোণ থেকে দেখা গেলে, চাকরীপেশা জাতকদের জন্য এই সময়কালটি ফলদায়ী হওয়ার সম্ভবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার বিকাশ ধীর গতিতে হতে পারে। অন্যদিকে, যারা পদোন্নতির জন্য অপেক্ষা করছেন তাদের হয়তো এর জন্য আরএকটু অপেক্ষা করতে হতে পারে। যদিও ফ্রেশারদের নিজেদের জন্য উপযুক্ত চাকরি খুঁজতে এই সময় অনেক সংগ্রাম করতে হতে পারে। এ ছাড়া, এই সময় আপনার আয়ের চেয়ে আপনার ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে, যে কারণে আপনার উপর আর্থিক চাপ বৃদ্ধি হতে পারে। এরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় কোনও বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি নেতিবাচক ফলাফল পেতে পারেন। ব্যক্তিগত জীবনের দৃষ্টিকোণ থেকে, এই সময় আপনি আপনার পরিবারের সাথে বেশি সময় কাটাতে অক্ষম হতে পারেন, যার কারণে আপনার পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। এছাড়াও, এই সময় আপনার ভাগ্য আপনাকে খুব বেশি সমর্থন করবে বলে মনে হয় না, যার কারণে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে, তা সেটি ব্যক্তিগত জীবনে সম্পর্ক বজায় রাখার জন্য হোক বা পেশাগত জীবনে আপনার বসের সাথে ভালো সম্পর্ক বজায় রাখার জন্য হোক।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে হলুদের তিলক লাগান।

মেষ সাপ্তাহিক রাশিফল

বৃষভ রাশি

বৃষভ রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তার অষ্টম আর একাদশ ভাবের অধিপতি আর এই সময়ে এটি তার নবম ভাব মানে পিতা, যাত্রা আর ভাগ্যের ভাবে মার্গী হবে। এই সময় আপনার পিতার কিছু স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে যে কারণে আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন। এই সময়, আপনি কিছু কাজের ক্ষেত্রে কিছু ভ্রমণও করতে পারেন, যা আপনার জন্য খুব ফলদায়ী নাও হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই ভ্রমণের সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার কিছু গহনা বা মূল্যবান জিনিস হারিয়ে যেতে পারে। এই সময় আপনার মধ্যে নাস্তিক মনোভাব গড়ে উঠতে পারে, যার কারণে আপনি ধর্মীয় স্থান পরিদর্শন করতে লজ্জা পেতে পারেন। এ সময়, আপনার আত্মবিশ্বাসও নড়বড়ে হতে পারে, যা আপনার ভিতরে অনেক নেতিবাচক চিন্তার জন্ম দিতে পারে। আশঙ্কা করা হচ্ছে যে আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা সত্ত্বেও, আপনি এই সময় প্রত্যাশিত ফলাফল পাবেন না। যদিও, আপনার জীবনে স্থিতিশীলতা থাকতে পারে। পেশাগতভাবে দেখলে, কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের সাথে আপনার বিরোধ বা তর্ক হতে পারে, যা আপনার বসের চোখে নেতিবাচক ভাবমূর্তি তৈরি করতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের ক্লাইন্টের সাথে ডিলিং করার সময় বিনম্র থাকুন আর নিজের প্রবন্ধন (ম্যানেজার) এর সাথে যে কোন প্রকারের উগ্র কথাবাত্রা থেকে এড়িয়ে চলুন।

উপায়: বৃহস্পতিবারের দিন বাচ্চাদের হলুদ রংয়ের বস্ত্র দান করুন।

বৃষভ সাপ্তাহিক রাশিফল

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের সপ্তম আর দশম ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের অষ্টম ভাব মানে ব্যবহারে কঠোরতা, ক্ষতি আর রহস্যের ভাবে মার্গী হবে। ব্যবসায়িক রূপে, এই সময়টি আপনার জন্য গড় ফলদায়ী প্রমাণিত হতে পারে। পেশাগতভাবে আপনাকে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় আপনি কিছু ভুল লেনদেন/চুক্তিতে ফেঁসে যেতে পারেন। বাজারে আপনার পণ্য ও সেবার চাহিদা কমে যেতে পারে। অতএব, আপনাকে আপনার বিদ্যমান গ্রাহকদের সাথে সম্পর্ক বজায় রাখার এবং পণ্যটি কিনতে তাদের প্ররোচিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার মার্কেটিং কৌশলের দিকেও মনোযোগ দিতে হতে পারে। এই সময়ে, যে কোনও স্বল্পমেয়াদী নীতিতে বিনিয়োগ করা আপনার জন্য উপকারী হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, মিথুন রাশির জাতকেরা এই সময় তাদের আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হতে পারে। যদি ব্যক্তিগতভাবে দেখা হয়, তাহলে এই সময় আপনি আপনার জীবনসাথীর প্রতি আরও নম্র এবং নিষ্ঠাবান হতে পারেন। সম্ভাবনা রয়েছে যে আপনি এই সময় তার সম্পূর্ণ যত্ন নেবেন এবং তার প্রতিটি ছোট এবং বড় ইচ্ছা বোঝার এবং পূরণ করার চেষ্টা করতে দেখা যাবে। কিন্তু আপনি আপনার আশে-পাশের লোকেদের নিয়ে অসন্তুষ্টি হতে পারেন কেননা তারা খুব বেশি বুদ্ধিমান আর সাহায্যকারী বলে আপনার মনে হবে না।

উপায়: ভগবান বিষ্ণুর পুজো করুন আর বিষ্ণু সহস্রনামের জপ করুন।

মিথুন সাপ্তাহিক রাশিফল

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের ষষ্ঠ আর নবম ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের সপ্তম ভাবে মানে ব্যবসা, বিবাহ আর বোঝাপড়া ভাবে মার্গী হবে। পেশাগত রূপে দেখা হলে, এই সময় আপনি আপনার দলের সদস্য এবং সহকর্মীদের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন, যা আপনার মানসিক শান্তিকে ব্যাহত করতে পারে। এর সাথে, আপনাকে এমন কিছু ব্যয়ের মুখোমুখি করতে হতে পারে যা সম্পর্কে আপনার আগে থেকে কোন ধারণা থাকবে না এবং এ কারণে আপনার বাজেটও নষ্ট হয়ে যেতে পারে। আশঙ্কা করা হচ্ছে যে কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনি আপনার লক্ষ্য অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। কর্কট রাশির জাতক যারা তাদের নিজস্ব ব্যবসার সাথে জড়িত তাদের কে ব্যবসার প্রসার এবং বিকাশের জন্য এই সময় যে কোনও নতুন পরিবর্তন না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার সেটি থেকে অনুকূল ফলাফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, যারা বিবাহিত জীবনযাপন করছেন, তাদের কোন বিষয়ে জীবনসাথীর সাথে বার-বার ঝগড়া হতে পারে এবং আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার খুব বেশি অভাব দেখা দিতে পারে। এই সময় আপনার জীবন-সঙ্গীর কিছু স্বাস্থ্য সমস্যাও হতে পারে। এছাড়া যদি আপনার লিভারের সাথে জড়িত কোন সমস্যা বা মধুমেহর সাথে জড়িত কোন সমস্যা থেকে থাকে তাহলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিজের স্বাস্থ্যের নিয়মিত চেক-আপ করান অন্যথায় পরবর্তী কালে এই সমস্যা গম্ভীর রূপে পরিবর্তীত হতে পারে।

উপায়: প্রতিদিন ভগবান শিবের পুজো করুন আর শিবলিঙ্গে জল চড়ান।

কর্কট সাপ্তাহিক রাশিফল

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের পঞ্চম আর অষ্টম ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের ষষ্ঠ ভাবে মানে শত্রু, ঋণ আর রজার ভাবে মার্গী হবে। পেশাগত রূপে দেখা গেলে, এই সময় আপনি আপনার পেশাগত জীবনে কিছু উন্নয়ন দেখতে পারেন। আপনি আপনার দক্ষতা প্রমাণ করতে এবং ভাল পরিমাণে উৎসাহ পেতে সক্ষম হতে পারেন। কর্মক্ষেত্রে বিশৃঙ্খল কাজের পরিবেশের সম্ভাবনা আছে, কিন্তু আপনি যদি আপনার কাজটিকে ভালভাবে ধরে রাখেন, তাহলে জিনিসগুলি আপনার জন্য আরও ভালভাবে প্রদর্শিত হবে। অন্যদিকে, যারা নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের এই কাজের জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হতে পারে। আর্থিকভাবে, ব্যবসায়ী জাতকদের এই সময় তাদের ব্যবসার সম্প্রসারণ ও উন্নয়নের জন্য বাজার থেকে ঋণ/লোন নিতে হতে পারে। সিংহ রাশির জাতকদের জন্য প্রেম সম্পর্কে থাকা এই সময়টি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার সম্পর্ক আরও ভাল হতে পারে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল বোঝাপড়া করতে/রাখতে সক্ষম হতে পারেন। যদি আপনি আপনার সম্পর্ককে আরও একটি পদক্ষেপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন তাহলে আপনাকে নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে, যতক্ষণ না বৃহস্পতি আগামী রাশি মানে কুম্ভ রাশিতে প্রবেশ না করে।

উপায়: নিজের মাথাতে কেশর চন্দনের তিলক লাগান।

সিংহ সাপ্তাহিক রাশিফল

রাজযোগ রিপোর্ট থেকে জানুন কবে খুলবে আপনার ভাগ্য আর কবে আসবে জীবনে খুশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের চতুর্থ আর সপ্তম ভাবের অধিপতি আর এই সময়ে তাদের পঞ্চম ভাব মানে সন্তান, প্রেম আর রোমান্সের ভাবে মার্গী হবে। পেশাগত রূপে দেখলে, আপনার নতুন প্রকল্পগুলি থেকে এবং কিছু নতুন কাজ শুরু করে ভাল লাভ করতে পারেন। যারা চাকরীপেশাতে নিযুক্ত আছেন, তাদের কর্মক্ষেত্রে কিছু সংগ্রাম এবং বাধার সম্মুখীন হতে হতে পারে কারণ এই সময় আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা অবহেলিত হতে পারে। যদিও, আপনার সম্পর্ক আপনার সহকর্মীদের সাথে সোহাগপূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই সময়টি শিক্ষার্থীদের জন্য গড় ফলদায়ী প্রমাণিত হতে পারে। শিক্ষার্থীরা তাদের বিষয়গুলি বুঝতে এবং মনে রাখতে কিছু সমস্যার সম্মুখীন করতে হতে পারে যা তাদের পরীক্ষার ফলাফলে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এরকম পরিস্থিতিতে, আপনাকে আপনার অলসতা ছেড়ে দিয়ে আপনার পড়াশোনায় মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কন্যা রাশির যে সব জাতক প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের এই সময় তাদের সাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু বিতর্কের সম্মুখীন হতে হতে পারে। তার সাথেই আপনারা দুজনেই এই সময় বুদ্ধিমানের পরিচয় দিতে আর পরিস্থিতি নিয়ন্ত্রিত করতে অক্ষম হতে পারে। আশঙ্খা রয়েছে যে একারণে আপনাদের মধ্যে বিবাদ বাড়তে পারে আর স্থিতি অনিয়ন্ত্রিত হতে পারে।

উপায়: বৃহস্পতি বারের দিন ভগবান নারায়ণের পুজো করুন আর উনাকে হলুদ ফুল চড়ান।

কন্যা সাপ্তাহিক রাশিফল

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের তৃতীয় আর ষষ্ঠ ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের চতুর্থ ভাবে মানে সুখ, আরাম আর মাতার ভাবে মার্গী হবে। তুলা রাশির সেসব জাতক যারা ব্যবসায়ী, তাদের জন্য এই সময়টি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ তাদের দ্বারা করা কঠোর পরিশ্রম ইতিবাচক ফলাফল আনতে পারে। এ ছাড়াও, এই সময়টি সেই ব্যক্তিদের জন্যও অনুকূল হতে পারে যারা খাদ্য শিল্প বা বৈদ্যুতিক যন্ত্রপাতি উৎপাদনের সাথে জড়িত, কারণ এই সময় বাজারে এই জাতীয় পণ্যের চাহিদা বৃদ্ধি পেতে পারে। এই সময় আপনাকে সত্তা বাজারে যেমন শেয়ার মার্কেট এবং স্টক মার্কেট ইত্যাদিতে বিনিয়োগ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এতে আপনার ক্ষতির সম্ভাবনা বেশি। যেসব জাতক আইনজীবী বা বিচারক (জর্জ) হওয়ার জন্য অনুশীলন করছিলেন, তারা এই সময় তারা তাদের ক্যারিয়ারে বৃদ্ধি দেখতে পারেন। অন্যদিকে, পড়াশুনা করা তুলা রাশির শিক্ষার্থীরা চাপ অনুভব করতে পারে কারণ এই সময় তাদের পাঠ্যক্রম বাড়তে পারে তবে তাদের কঠোর পরিশ্রম শেষ পর্যন্ত তাদের জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসতে পারে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময় আপনি কিছু নতুন নির্মাণ কাজে বা আপনার ঘর সংস্কারের জন্য অর্থ ব্যয় করতে পারেন। এছাড়া আপনি কোন পুরোনো সম্পত্তিতে নিবেশ করতে পারেন। আশংক্ষা রয়েছে যে এই সময় আপনি আপনার ঘরে অশান্তি এবং অসহ্য অনুভব করতে পারেন কেননা এই সময় আপনার ঘরের সদস্য আপনার উপরে অনেক ধরণের প্রতিদ্বন্দ লাগাতে পারে বা আপনার উপর বাধা সৃষ্টি করতে পারে।

উপায়: অভাবী বাচাদের স্টেশনারী আর উনিফ্রম/স্কুলের পোশাক দান করুন।

তুলা সাপ্তাহিক রাশিফল

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের দ্বিতীয় ভাব আর পঞ্চম ভাবের অধিপতি এই সময় এটি তাদের তৃতীয় ভাব মানে সংবাদ, যাত্রা, বল আর ভাই-বোনের ভাবে মার্গী হবে। পেশাগত জীবনের দৃষ্টিকোণ থেকে দেখা গেলে, চাকরীপেশার সাথে যুক্ত জাতকেরা এই সময় ধীর গতিতে পরিনাম পেতে পারে। আপনার কাজের প্রোফাইলের কারণে আপনাকে যে কোন প্রকারের পরিবর্তন বা প্রবাসের জন্য একটু বেশি অপেক্ষা করতে হতে পারে। অন্যদিকে, যারা নতুন চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তাদেরও এই কাজটির জন্য নভেম্বর মাস পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে, যতক্ষণ না বৃহস্পতি আগামী রাশিতে অর্থাৎ কুম্ভ রাশিতে মার্গী না হবে। ব্যক্তিগতভাবে, আপনি এই সময় বেশি উদ্যমী থাকতে পারেন কিন্তু আপনার উৎসাহ এবং উদ্দীপনা কমে যেতে পারে যার কারণে আপনি আপনার প্রচেষ্টা থাকা সত্ত্বেও ইতিবাচক ফলাফল পেতে সমস্যার সম্মুখীন করতে হতে পারে। আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক গড় রূপে ভাল হতে পারে কিন্তু আপনার মধ্যে ভালবাসা এবং স্নেহের অভাব দেখা দিতে পারে। এছাড়া এই সময় আপনার আর আপনার বন্ধুদের মাঝে কিছু ভুল-ধারণা তৈরী হতে পারে যা আপনার মানসিক শান্তিকে প্রভাবিত করতে পারে। সেখানেই আপনি আপনার পিতার কাছ থেকে ব্যাক্তিগত আর পেশাগত জীবনে কিছু সাহায্য প্রাপ্ত করতে পারেন।

উপায়: বৃহস্পতিবারের দিন ব্রত রাখুন আর ব্রতের দিন একবার বেসনের মিষ্টি সেবন করুন।

বৃশ্চিক সাপ্তাহিক রাশিফল

বৃহৎ কুন্ডলী : জানুন গ্রহের আপনার জীবনে প্রভাব আর উপায়

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য বৃহস্পতি তাদের প্রথম ভাব আর চতুর্থ ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের দ্বিতীয় ভাব মানে পরিবার, বাণী আর সংবাদের ভাবে মার্গী হবে। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার চারপাশের পরিস্থিতিতে উন্নতি দেখতে পারেন। এই সময় আপনি আপনার অতীতের সমস্ত সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন এবং আপনি নিজেকে মানসিকভাবে স্বস্তি বোধ করতে পারবেন। এই সময় আপনার সংবাদের ধরনও উন্নত হওয়ার সম্ভাবনা বেশি। ধনু রাশির বিবাহিত জাতকেরা এই সময় পারিবারিক চাপের কারণে তাদের সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার সঙ্গীর সাথে কিছু সময় কাটান এবং সমস্ত মতভেদ দূর করার চেষ্টা করুন অন্যথায় আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বড় সমস্যার মুখোমুখি হতে পারেন। পেশাগত রূপ থেকে দেখতে গেলে, চাকরীর সন্ধান করা জাতকদের কিছু ভাল অফার পেতে আর একটু অপেক্ষা করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময় সেইসব জাতকদের জন্য ভালো প্রমাণিত হতে পারে যারা পূর্ব থেকেই কিছু রোগে পীড়িত ছিলেন। তারা এই সময় নিজের স্বাস্থ্য সমস্যার সঠিক উপচার পাওয়ার সম্ভবনা রয়েছে।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে কেশরের তিলক লাগান।

ধনু সাপ্তাহিক রাশিফল

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য বৃহস্পতি তাদের তৃতীয় আর দ্বাদশ ভাবের অধিপতি আর এই সময় এটি নিজের স্বরাশিতে মার্গী হবে। এই সময়, মকর রাশির জাতকেরা আরও ব্যবহারিক হতে পারে এবং যে কোনও কাজ করার আগে দ্বিতীয়বার চিন্তা করতে দেখা যেতে পারে। যদি আপনি প্রেম সম্পর্কে যুক্ত থাকেন তবে আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্কের ব্যাপারে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। অন্যদিকে, বিবাহিত জাতকদের তাদের জীবনসাথীর সাথে সম্পর্ক কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। এছাড়া, আপনার পরিবারের সদস্যদের সাথেও আপনার সম্পর্ক কিছুটা শুষ্কতা মতো থাকতে পারে। এ রকম পরিস্থিতিতে, আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ কিছু সময় পরে আপনি আপনার চারপাশের পরিস্থিতি ভাল হয়ে উঠতে দেখতে পারেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় যে কোনও ধরনের বিনিয়োগ করা এড়িয়ে চলুন কারণ এটিতে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কাউকে অর্থ ধার/ঋণ দেবেন না এবং আপনার মূল্যবান জিনিসপত্রের যত্ন নিবেন কারণ এই সময় আপনার কোন মূল্যবান জিনিস চুরি বা বড় ক্ষতি হওয়ার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে পরিবর্তিত আবহাওয়াতে নিজের স্বাস্থ্যের বিশেষ ধ্যান রাখুন কেননা এই সময় আপনার স্বাস্থ্য কমজোর/দুর্বল থাকতে পারে।

উপায়: বৃহস্পতিবারের দিন গরিব বাচ্চাদের বা বয়স্কদের কলা দান করুন।

মকর সাপ্তাহিক রাশিফল

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি তাদের দ্বিতীয় ভাব আর একাদশ ভাবে অধিপতি আর এই সময় এটি তাদের দ্বাদশ ভাবে স্ব, ক্ষতি আর আধ্যাত্মিকতা ভাবে মার্গী হবে। এই সময় আপনি যে কোন সম্পত্তি ক্রয়-বিক্রয় করতে পারেন কারণ এই সময় আপনি একটি ভাল চুক্তি করতে সফল হতে পারেন। এর সাথে, আপনি এই সময় দীর্ঘদিন ধরে চলতে থাকা স্বাস্থ্য সমস্যার সমাধান পেতেও সফল হতে পারেন। ব্যক্তিগত জীবনে, আপনার ঝোঁক আধ্যাত্মিকতার দিকে হতে পারে এবং আপনি আপনার মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য আপনার দৈনন্দিন জীবনে যোগ এবং ধ্যানের মতো অনুশীলনগুলি অন্তর্ভুক্ত করতে পারেন। যদিও এই সময়ে আপনার গুরু পাওয়ার ইচ্ছা আপনার আধ্যাত্মিক প্রবণতার কারণে প্রবল হতে পারে কিন্তু আপনি এই কাজে ব্যর্থ হতে পারেন। পেশাগত জীবনের দিক থেকে, এই সময়টি সেই সব জাতকদের জন্য ভাল প্রমাণিত হতে পারে যারা বিদেশী বাজারে বা বিদেশী ক্লায়েন্টদের সাথে লেনদেন কাজ করেন। এই সময় আপনি কিছু ভাল ডিল পেতে সক্ষম হতে পারেন। যে সব জাতক অনেক রাষ্ট্রীয় কোম্পানীর সাথে কাজ করছিলেন, এবং এই সময় নিজের ক্যারিয়ারে বৃদ্ধি দেখতে পারেন কেননা আপনার উৎপাদকের বিক্রি, আপনার সেবা আর গ্রাহকের প্রতি আপনার ব্যবহারে উন্নতি হওয়ার সম্ভবনা রয়েছে।

উপায়: বৃহস্পতিবারের দিন নারায়ণ মন্দিরে হলুদ ডাল দান করুন।

কুম্ভ সাপ্তাহিক রাশিফল

ক্যারিয়ার নিয়ে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য বৃহস্পতি তাদের দশম আর প্রথম ভাবের অধিপতি আর এই সময় এটি তাদের একাদশ ভাবে মানে ইচ্ছা, লাভ আর ইনকাম/আমদানী ভাবে মার্গী হবে। পেশাগত জীবনে এই সময় আপনি লক্ষ্যমাত্রা অর্জন করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও, সম্ভাবনা রয়েছে যে মার্গী বৃহস্পতির এই সময় আপনার ধন কোথাও আটকেও যেতে পারে। ব্যবসায়ীরা যারা এই সময় তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করছেন তাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে, বৃহস্পতি তার দুর্বল চিহ্ন থেকে যতক্ষণ বের না হয় ততক্ষন অপেক্ষা করুন। এই সময় আপনি আপনার ব্যবসার প্রসারের জন্য কঠোর পরিশ্রম করতে পারেন, কিন্তু আপনি সন্তোষজনক ফলাফল পাবেন না, যা আপনার জন্য চিন্তা এবং বিরক্তির কারণ হয়ে উঠতে পারে। এই সময় আপনার সম্পর্ক আপনার ভাই-বোনের সাথে সুখময় না থাকার সম্ভবনা রয়েছে কিন্তু আপনার চিন্তা-ভাবনার সেইদিকেই থাকবে। আপনি তাদের চিন্তা আর তাদের সাহায্য মনে করতে পারেন।

উপায়: আপনার কাজ করা হাতে হলুদ রংয়ের ইন্দ্রগোপ মণির ব্রেসলেট ধারণ করুন।

মীন সাপ্তাহিক রাশিফল

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার এই নিবন্ধটি পছন্দ হয়েছে। অ্যাস্ট্রোসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer